বাসে মা ও চাচী কে চুদলাম

সবাইকে নমস্কার।

আমার নাম রাজীব। আমি মুম্বাই এ থাকি। আজ আমি বাসে আমার চাচী ও মার সাথে আমার একটি ঘটনা শেয়ার করছি। আমি একজন 19 বছর বয়সী ছেলে যার প্যান্টে একটি 6 ইঞ্চি পুরু বাড়া আছে..

এখন আমি আমার চাচীর বর্ণনা দিই . আমার চাচীর নাম শীলা এবং সে 35-27-36 একটি নিখুঁত MILF উপাদান।

 

এর আগে আমি তাকে হল এবং বেডরুমে চাচার দ্বারা চুদতে দেখেছি কিন্তু এই ঘটনাটি সম্পূর্ণ ভিন্ন ছিল।

 

তো চলুন গল্পটা শুরু করি….

 

চেন্নাইয়ে আমাদের যাত্রা শেষ করার পর আমরা (আমি, আমার বোন, খালা (চাচী) , চাচা এবং আমার বাবা-মা) বাসে করে মুম্বাই ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। যেদিন আমরা ভ্রমণ করতে যাচ্ছিলাম সেদিন চেন্নাইতে প্রচন্ড বৃষ্টি হচ্ছিল এবং যার কারণে আমরা বাস স্ট্যান্ডে দেরীতে পৌঁছলাম কিন্তু ভাগ্যক্রমে আমরা আমাদের বাস ধরতে পেরেছিলাম।

 

আমাদের বাস ছিল এসি-স্লিপার কোচ বাস। আমরা ৩টি ডাবল বেডের সিট বুক করেছি। চাচা আর চাচী সিটে ছিলেন। আমি এবং আমার বোন এটির নীচে (নিম্ন বার্থ) এবং মা এবং বাবার আসনটি আমাদের (নিম্ন বার্থ) এর বিপরীতে ছিল।

 

একবার আমরা সবাই নিজ নিজ বার্থে বসার পর আমরা কিছু ছোটখাটো কথা বললাম এবং যেহেতু সবাই খুব ক্লান্ত, তাই আমরা ঘুমানোর সিদ্ধান্ত নিলাম…

 

বাসের আলো যাতে আমাদের চোখে না পড়ে সেজন্য আমরা সবাই পর্দা টানলাম… কিছুক্ষণের মধ্যেই বাসের চালকও লাইট নিভিয়ে দিলেন এবং তারপর…।

আমি হাসির কিছু ক্ষীণ শব্দ শুনতে পেলাম।মনে হচ্ছে কেউ তীব্র এবং অপরিমেয় আনন্দ উপভোগ করছে কিন্তু তা প্রকাশ করতে অক্ষম।

 

আমি আমার পর্দা খুললাম এবং আমার যৌন দৃষ্টিতে আমি পর্দার ভিতরে মা বাবার ছায়া দেখতে পেলাম.. যেহেতু বাসের ভিতরে অন্ধকার ছিল কিন্তু জানালা থেকে আসা রাস্তার আলো ছায়া দেখা যাচ্ছে।

 

ছায়া দেখে আমি বুঝতে পেরেছিলাম যে বাবা হাঁটু গেড়ে বসে আছে এবং মা তার বাঁড়া চুষছে এবং আওয়াজ করছে।

 

একবার আমার বাবা উঠে গেলেন তিনি মাকে কুকুরের অবস্থানে অর্থাৎ ডগী স্টাইলে তাকে চোদা শুরু করলেন। আমি শুনতে পাচ্ছিলাম “প্যাচ, প্যাচ, ফচ ,ফচ,” চীৎকার এবং এটা আমাকে যৌনসঙ্গম হিসাবে শৃঙ্গাকার করছিলো।

 

আমি এতটাই কামুক ছিলাম ,যে আমি তাদের রুমের পরদা খুলে ফেলতে চাই এবং আমার মাকে শক্ত করে পাম্প করতে চাই এবং আমার বাবাকে কাকওল্ড রাখতে চাই।

কিন্তু আমি তাদের দেখে মজা পাচ্ছিলাম এবং আমি আমার বাঁড়াকে আদর করতে লাগলাম, তখন আমার মনে পড়ল যে আমার বোন আমার পাশে ঘুমাচ্ছে

 

ঠিক তখনই মায়ের আর্তনাদ আরও জোরে…আহহহ…উউউউ…ইসসসসস… মরে গেলাম…

 

মা: আস্তে কর, তুমি খুব দ্রুত যাচ্ছো… আআআহহহ!!! ইসসসসস!!!

 

বাবাঃ তোমার গুদ খুব ভিজে গেছে, আমি আমার বাঁড়া আটকাতে পারছি না!! হ্যাঁ!! ফালতু!!

 

মা: আরে, একটু লজ্জা করো, তোমার ছেলে মেয়ে তোমার পাশে আছে আর তুমি.. আহহ…

 

বাবাঃ তাতে কি হলো? আমার শুধু এখন তোমার গুদ নিয়ে কথা… বাজে বোকো না তো!!

 

মা: তাহলে তুমি সরে এত বছর ধরে এই গুদে চুমু খাচ্ছো…….. ঠিক আছে বাজে কথা!!!! আআআআহহহ!!!

 

তারপর হঠাৎ…

 

মা অবিলম্বে নিচে ঝুকলো এবং খুব দ্রুত তার গুদ ঘষা শুরু করলো, মা কে দেখে মনে হচ্ছিল একটি তীব্র প্রচণ্ড উত্তেজনায় আছে এবং তারপর তিনি বিছানায় এত খারাপভাবে (squirted)মুতে দিলো যে আমি তার মোতার স্প্রে শুনতে পাচ্ছিলাম!!!

 

বাবা: শালি মাগি? তোমার এখানেই মোতার ছিলো??!!পুরো বিছানার চাদরটা নষ্ট হয়ে গেল, এখন ঘুমাবো কোথায়?

 

মা: তাহলে তুমি আমার গুদ বন্যের জন্তূর মতো মাড়লে কেন? আমি থামাতে পারিনি.. জাহান্নামে যাও!

তারপর বাবা জোর করে মাকে ধাক্কা দিয়ে নিচে নামিয়ে তার বাঁড়াটা তার পাছায় ঢুকিয়ে জোর করে চুদতে লাগলো…

 

মা অসহায়ভাবে তার পাছা উচু করে ধরেছিলো আর বাবা মার পোদ মারছিলো আর মা নিজের দুই হাত দিয়ে পোদটিকে দুদিকে টান ছিলো, যদিও মা খুব ব্যাথা পাচ্ছিলো কিন্তূ তার কিছু করার ছিলো না, তারপর অবশেষে বাবা দৃতো পোদ মেরে জোরে চিৎকার করে মার পোদেই মাল আউট করে মায়ের পোদটাকে একটু হাত বুলালেন।

 

মা: কতবার বলেছি পোদ মারার সময় একটু আস্তে পোদ মারো , হাটতে কষ্ট হয়

 

তারপর বা মায়ের পাছায় থাপ্পর মেরে মুখে একটা মোহনীয় হাসি ছড়িয়ে দিল।

 

প্রায় ১৫ মিনিটের এই দৃশ্যের পরে, বাসের কন্ডাক্টর ঘোষণা করেন যে বাসটি ৩০ মিনিটের জন্য থামবে এবং যাত্রীরা চাইলে তাদের খাবার খেতে পারে।

 

এই কথা শুনে আমার মা-বাবা, চাচী-চাচা দুজনেই বাইরে যেতে লাগলেন এবং আমাকেও ডাকলেন। আমি তাদের সাথে তাল মিলিয়ে চলতে পারিনি কারন আমার বাড়া খাড়া হয়ে প্যান্টের ওপর তাবু হয়ে ছিলো, তারা সহজেই দেখতে পাবে, তাই আমি বলেছিলাম যে আমি আমার বোনকে জাগিয়ে নীচে আসব। তোমরা যাও।

 

তারা চলে যাওয়ার পরে আমি বোনকে ঘুম থেকে উঠিয়ে নিচে যেতে বললাম, সে চলে যাওয়ার পরে আমি পরীক্ষা করে দেখলাম যে কেউ আমাকে দেখছে না এবং আমার মায়ের বার্থের পর্দা খুলে দিলাম, আমার হৃৎপিণ্ড এতটা ধড়ফড় করছিল যে আমি চুপচাপ আমার হার্টবিট শুনতে পাচ্ছিলাম।

 

যখন আমি পর্দা টানলাম, আমি দেখলাম যে মা যেখানে (squirted) মুতে ছিল, সেটি এখনও ভিজে ছিল এবং অন্য দিকে আমি দেখতে পাচ্ছিলাম ঘন সাদা তরল (বীর্য) যা অবশ্যই তাদের চোদাচুদির পরে মায়ের পাছা থেকে ঝরেছে।

 

এটা আমাকে খুব গরম করে তুলেছিল এবং তারপর আমি বিছানার চাদরটা চাটতে শুরু করি যেখানে মা প্রস্রাব করেছিলেন এবং আমার বাঁড়াকেও আদর করতে শুরু করে দিলাম

এটি একটি স্বর্গীয় এবং প্রলোভনসঙ্কুল গন্ধ ছিল এবং বাবার বাড়ার যায়গায় আমার বাড়ার কথা ভাবলাম এবং এমন ভাবনা এটিকে আরও গরম করে তুলেছিল।

 

তখন আমার মনে পড়ল যে আমার বোনের বাইরে থেকে সময় হয়েছে এবং কেউ চেক করতে আসতে পারে, তাই আমি আমার খ্যাচার গতি বাড়িয়ে দিলাম এবং মায়ের কান্নার কথা মনে করে জানালায় খুব জোরে খেচে মাল আউট করলাম, তারপর আমি জানালা বন্ধ করে দিলাম। মায়ের বার্থ এর পরদা বন্ধ করে আমার বাড়া প্যান্ট এ ঢুকিয়ে বাইরে বেরিয়ে এলাম।

 

প্রায় ৪৫ মিনিট পর কন্ডাক্টর সবাইকে বাসে ফেরার জন্য ডেকে পাঠান।

 

তারপর বাসে ওঠার সময় আমার চাচা বাসে একটি পাথর থেকে পিছলে পড়ে গেলেন এবং তিনি প্রচণ্ড ব্যথা পেয়েছিলেন।

 

আমরা বাসের ভিতরে যাবার পর, তিনি খুব ব্যথা পেয়েছিলেন তাই উপরের বার্থে উঠতে পারেননি এবং তারপরে আমরা সিদ্ধান্ত নিলাম যে আন্টি এবং চাচা নীচের বার্থে চলে যাবে এবং আমি এবং আমার বোন উপরের তলায় যাব।

 

কিন্তু..আমার বোন ইতিমধ্যে ঘুমিয়ে পরেছিল এবং তাই (খালা) চাচী পরামর্শ দিয়েছিলেন যে আমার ক্লান্ত বোনকে বিরক্ত করার পরিবর্তে আমি উপরে যাই এবং চাচা বিশ্রাম নিতে পারেন।

 

আমরা সবাই একমত।

তারপর…

Post Views: 1

Tags: বাসে মা ও চাচী কে চুদলাম Choti Golpo, বাসে মা ও চাচী কে চুদলাম Story, বাসে মা ও চাচী কে চুদলাম Bangla Choti Kahini, বাসে মা ও চাচী কে চুদলাম Sex Golpo, বাসে মা ও চাচী কে চুদলাম চোদন কাহিনী, বাসে মা ও চাচী কে চুদলাম বাংলা চটি গল্প, বাসে মা ও চাচী কে চুদলাম Chodachudir golpo, বাসে মা ও চাচী কে চুদলাম Bengali Sex Stories, বাসে মা ও চাচী কে চুদলাম sex photos images video clips.

1 thought on “বাসে মা ও চাচী কে চুদলাম”

Leave a Comment