বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা | BanglaChotikahini

শাহানা আপাকে ঠাপানোর পর দুলাভাই বাথরুমে গিয়ে ভেজা ধোনটা ধুয়ে এসে আপার কাছে এসে ঠোঁটে ঠোঁট দিয়ে চুমু দিল। তখন শাহানা আপা দুলাভাইয়ের ধোনটা হাত দিয়ে ধরলো, জীবনে এই প্রথম কোন পুরুষের ধোন ভালো করে দেখছে, হাতের মুঠোয় নিয়ে নাড়াচাড়া করছে অবাক হয়ে, দেখছে একটু আগে যেটা লৌহ দন্ডের মতো শক্ত হয়ে ওকে যৌবনের সুখ দিয়েছে, ওর কুমারী দেহের ভিতরে ঢুকে 27 বছরের যৌবন তছনছ করে দিয়েছে, ঠাপিয়ে ঠাপিয়ে যৌবনের সুধা ঢেলে দিয়েছে আবার ওকে কাঁদিয়েছেও‌ সেই ধোনটা এখন নরম, মরা হয়ে আছে। শাহানা আপার হাতের নাড়াচাড়ায় দুলাভাইয়ের ধোনটা আবার জেগে উঠছে। দুলাভাই জিহ্বা ঢুকিয়ে দিল আর আপা নিজের ঠোঁট দিয়ে চেপে ধরল, দুলাভাই জিহবা ঢুকাচচে আর বের করছে। আপার মুখে জিহ্বা ঢুকিয়ে অনেকক্ষণ আরাম দিলো, এবার শাহানা আপা নিজের জিভটা দুলাভাইয়ের মুখে পুরে দিল, আর দুলাভাই আপার জিভ চুষতে লাগলো আর অমনি আপা আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ করে উঠলো ‌ দুলাভাইয়ের চুষনে আপা আবার পাগল হয়ে যাচ্ছে। দুলাভাইয়ের ধোনটা আবার জেগে উঠলো, আপার শরীরের চাদর সরিয়ে আস্তে আস্তে ধোন ঢুকিয়ে দিলো দুলাভাই, আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ বলে আপা সুখ নিচ্ছে। 20 মিনিট ঠাপিয়ে ঠাপিয়ে করার পর দুলাভাই আবার শাহানা আপার সোনায় মাল খসিয়ে ছেড়ে দিল।

এভাবেই প্রতিরাতে দুলাভাই শাহানা আপাকে করতো।

শালী দুলাভাইয়ের খেলা:

এক বছর পর দুলাভাই আর শাহানা আপা লন্ডনে বেড়াতে আসলো, ওর কাজিন জবিন আর জবিনের জামাই শিপু এয়ার পোর্টে আসল শাহানা আপা আর দুলাভাই কে রিসিভ করতে।

কেমন আছো ভায়রা ভাই, দুলাভাই জিগ্যেস করল

জী ভালো আছি

আপনি কেমন আছেন, শিপু ভাই জিগ্যেস করল

ভালো ভালো।

আমার শালীকা কেমন আছেন আপনি?

ভালো আছি দুলাভাই

সেতো দেখেই বুঝতে পারছি, সবই আমার ভায়রা ভাইয়ের অবদান।

জবিন হেসে উঠলো।

শিপু ভাই শাহানা আপাকে জিগ্যেস করল, কেমন আছেন আপা

এইতো ভালো।

বাসায় চলেন, পরে কথা হবে।

জবিন আর শিপু ভাইয়ের বাসায় এসে খাওয়া দাওয়া করে রাতে সবাই ঘুমিয়ে পড়লো। পর দিন সকালে নাস্তা করে শাহানা আপা, দুলাভাই, শিপু ভাই আমি জবিন ঘুরতে বের হলো। জবিন পরেছে একটু টাইট সেলোয়ার কামিজ, পেছন দিকে একটু মোটা কোমর ভেসে উঠেছে আর সামনের দিকে ঠস টসে সুউচ্চ ফোলা ফোলা দুধ দুটো, বুঝাই যাচ্ছে ভিতরে লাল ব্রা দিয়ে বুনি দুটোকে টাইট করে চেপে রেখেছে ‌। শাহানা আপা পরেছে শাড়ি, পেছন দিকে শাড়িটা একটু উপরে তোলা আর সামনের দিকে শাড়িটা নামিয়ে রেখেছে একেবারে নাভীর নিচে, নাভীর গর্তটা একটু একটু দেখা যাচ্ছে। দুলাভাই জবিনের সাথে হেঁটে হেঁটে গল্প করছে, অনেক দিন পর দুলাভাই তার সুন্দরী শালীকে পেয়েছে। আর ওদিকে শাহানা আপা আর শিপু ভাই গল্প করছে হাঁটতে হাঁটতে। ৩ দিন পর এক রাতে খাওয়া দাওয়া শেষ করে ওরা টিভি দেখতে বসলো, মাঝে মাঝে দুই ভায়রা কথা বলছে, আর আপা আর জবিন। হঠাৎ টিভিতে একটা সেক্স এর দৃশ্য চলে আসলো, একটা সেক্সি মেয়ে ছেলেকে ধোন চুষে দিচ্ছে, তার পরই দেখাল ছেলেটা ঐ মেয়েকে ঠাপাচ্ছে। দেখেই জবিন হেসে ফেললো আবার লজ্জাও পেলো।

সরি আপা। শিপু ভাই বললো, আগে জানলে টিভিই অন করতাম না।

শাহানা আপা লজ্জা পেয়ে গেল। খালাতো ছোট বোন জামাইয়ের সামনে এরকম একটা দৃশ্য, ছিঃ।

দুলাভাই বললো, আরে ভাই এত সরি বলার কি হলো, এখন মডার্ন যুগে এসব দেখতে হয় মাঝে মাঝে।

শাহানা আপা লজ্জায় লাল হয়ে গেল, আর থাকতে না পেরে উঠে চলে গেল। সাথে জবিনও চলে গেল বেডরুমে।

শিপু ভাই আর দুলাভাই জোরে জোরে হেসে উঠলো। শিপু ভাই দুলাভাই কে বললো, লজ্জা পেয়েছে দুজনে।

আচ্ছা দুলাভাই কখনো কি করছেন যেভাবে টিভিতে দেখালো?

(আসলেঐ দৃশ্যটা ছিল, একজন আরেকজনের বৌকে চুদার)

না, সুযোগ পাইনি আসলে।

যদি সুযোগ পান?

পেলে তো ছাড়বো না। কি বলতে চাও?

তাহলে আপনার সুযোগ আছে, আমি জানি দুলাভাই, আপনার শালিকে আপনি খুব পেতে চান কিন্তু আপন শালীকে কখনো পাননি, অন্য শালীকে পাওয়ার সুযোগ আছে।

দুলাভাই বললো আমিও বুঝি তোমার জেঠালির উপর তোমার চোখ, ওকে তুমি পেতে চাও।

তাহলে একদিন হয়ে যাক না আমাদের মনের আশা পূরণ। শিপু ভাই বললো।

ঠিক আছে, একদিন হয়ে যাক।

শিপু ভাই আর দুলাভাইয়ের সব কথা শাহানা আপা আর জবিন বেডরুম থেকে শুনছিলো। সব শুনে শাহানা আর জবিন তো অবাক, দুজনে হাত দিয়ে নিজের মুখ ডাকলো, দুজনে বললো ও মাই গড ও মাই গড, তুর জামাই আমাকে……। তোর জামাই আমাকে নিয়ে চিন্তা করে……..

আর তুর জামাই আমাকে চায়, জবিন বললো

আমি চিন্তাই করতে পারছিনা তুর জামাই আমকে ওর বিছানায় চায়, আমাকে করতে চায়। জেঠালীকে করতে চায়, আপা বললো।

দুলাভাই আমাকে করতে চায়, আমি ভাবতেই পারছিনা, জবিন বললো।

ভাবতেই পারছিস না? ঢং দেখে আর বাচিনে, আপা জবিনকে বললো।

কয়েক দিন ধরে তো দেখছি আমার জামাইর সাথে কি কথা কি হাসাহাসি কি খাতির জমিয়েচিস, দুলাভাইয়ের কোলে বসার খুব সখ তাইনা, দুলাভাইয়ের কোলে উঠে দোল খাওয়ার খুব শখ তাই না। শাহানা আপা বললো।

তুইও তো দেখেছি আমার জামাইর সাথে ভাব জমিয়েচিস, বুঝিনা আমি মনে করেছিস? তোকে করে আমার জামাই রেকর্ড গড়বে যে আমিই একমাত্র মানুষ যে জেঠালিকে করেছি। জবিন বললো।

জেঠালি ঠাপানোর স্বাদ আজ মিটিয়ে দেব তোর জামাইর আসুক শালা। আপা বললো।

জবিন কামুক সুরে বলল দুলাভাই খুব ঝানু খেলোয়াড় আমি জানি, কারণ তুই আগে থেকে আরো সেক্সি হয়ে গেছিস, যা ফিগা্রটাই না হয়েছে তোর।

এজন্যই তো তুর জামাই আমকে তার বিছানায় চায়, পাগল হয়ে গেছে। আপা বললো।

আরে ওর আগে তো আমিই পাগল হয়ে আছি তোর ফিগার দেখে, কি সেক্সিই না হয়েছিস, বলেই জবিন শাহানা আপাকে জড়িয়ে ধরে বললো ইসস আমার যদি একটা ধোন থাকতো তাহলে আমিই তোকে আগে করতাম, আচ্ছা করে ঠাপাতাম, ইচ্ছে মতো চুদতাম, খায়েশ মিটিয়ে চুদতাম বলেই জবিন শাহানা আপাকে দেয়ালের সাথে লাগিয়ে ঠোঁটে চুমু দিয়ে ঠোঁট চুষতে লাগলো, আপার দুই বুনি টিপতে লাগল, বুনিতে মুখ ঘষলো হাঁটু গেড়ে বসে জবিন শাহানা আপার ব্লাউজ আর শাড়ির মাঝখানে খোলা পেটে চুমু দিয়ে মুখ আলতো করে ঘসলো আর হাত পিছনে নিয়ে শাহানা আপার ভরা কোমরে হাত বুলিয়ে দিচ্ছে, জোশের তাড়নায় জবিন শাহানা আপার পেটে কামড়াতে শুরু করলো, আরাম পেয়ে শাহানা আপা যেন অন্য এক জগতে চলে গেল, হাত উপরে তুলে আপা তার কোমর আস্তে আস্তে নাচাচ্ছে হিন্দি ছবির নায়িকাদের মতো। জবিন শাহানা আপার শাড়িটা একটু নামিয়ে নাভীর গর্তে চুমা খেতে লাগল, কামড় দিল ‌ আর আপা উহ উহ উহ আহ আহ আহ করছে।

হঠাৎ আপা জবিনকে ধাক্কা মেরে সরিয়ে দিলো।

তুই তো দেখছি আমাকে পাগল করে ফেলবি, জামাইর কাছ থেকে শিখেছিস বুঝি? এভাবেই তোর সেক্স তুলে বুঝি শালাটা? শাহানা আপা বললো।

কিভাবে সেক্স তুলে সেটা আজ রাতেই না হয় দেখবি, টেরও পাবি ভালো করে। বুঝবি আমার জামাই কি জিনিস, একেবারে ফাটিয়ে দেবে তোর……. ‌, জবিন বললো।

হ্যাঁ দেখবো, আজ শালার জেটালী চোদানোর সখ মিটিয়ে দেব একেবারে, নিজের বৌকেই হয়তো ভালো চুদাতে পারে না শালা আচুদা আসছে আমাকে চুদতে।

আমি শাহানাকে তোর জামাই কিছুই করতে করবে না মনে রাখিস, এই শাহানাই তোর জামাইকে করবে, এমন চুদা চুদাবো, শালা ৫ মিনিটও থাকতে পারবে না, ভালো করে মাল খসিয়ে তারপর শালাকে তোর কাছে পাঠাবো। আপা বললো।

মালটা খসিয়ে ভিতরে নিস গো আপা, খুব আরাম পাবি, বাইরে ফেলে দিস আবার। এই মাল টাকা দিয়েও পাবিনা। জবিন বললো ইয়ার্কি করে হেসে হেসে।

হেএ, ভিতরে নিয়ে তার পর আমার পেট লাগিয়ে দিক তোর জামাই, আর কয়েকদিন পর আমার পেট ফুলে উঠুক, কি বুদ্ধি। তোর জামাইকে দিয়ে আমি কেন পেট লাগাবো? তোর জামাইকে দিয়ে তুই পেট লাগা। নাকি তোর পেট লাগছে না? এজন্যই বলছিস মনে হয়, তোর জামাই আমার পেট লাগাবে, আমার পেট ফুলাবে, শখ কত শয়তান কোথাকার, শাহানা আপা বললো।

এতোই যদি শখ, তোর টা দিয়ে যদি না হয় তাহলে তুই আমার ওর টা থেকে ভিতরে নিয়ে নিস, ৫ মাসেই তোর মনের আশা পূরণ হয়ে যাবে। আপা বললো।

ভিতরে নেব কি বলছিস, আমি তো দুলাভাইয়ের টা চুষে খাব, ভিতরে নেয়ার চেয়ে চুষে খাওয়া স্বাস্থ্যের জন্য ভালো, উফ আমি তো ভাবতেই পারছিনা দুলাভাইয়েরটা চেটেপুটে খাবো, জবিন বললো।

ওদিকে দুলাভাই আর শিপু ভাই টিভি বন্ধ করে শুতে আসছে।

জবিন বললো দেখ আপা আর কথা বলে লাভ নেই ওরা দুজন আসতেছে, আজ হোক আর কাল হোক ওরা আমাদের করবেই। তার আগে আমরাই ওদের সারপ্রাইজ দিয়ে দেই।

This content appeared first on new sex story new bangla choti kahini

এই বলেই জবিন গেল শাহানা আপার রুমে আর আপা গেল জবিনের রুমে।

দুলাভাই রুমে ঢুকে লাইট না জালিয়েই বিছানায় শুয়ে বললো

কি গো ঐ দৃশ্য দেখে এত লজ্জা পাওয়ার কি আছে, একেবারে উঠে চলে এলে, নাকি ছোট বোন জামাই ছিল বলে ওর কাছে লজ্জা পেয়েছো। লজ্জা করে আর লাভ নেই, কয়েক দিন পর তোমাকে আর লজ্জা পেতে হবেনা, সব লাজ লজ্জা থেকে তোমাকে মুক্ত করা হবে।

জবিন চাদর দিয়ে মুখ ঢেকে চুপচাপ শুয়ে আছে, কোন কথা বলছে না।

ওদিকে জবিনের জামাই শিপু ভাই নিজের রুমে চলে গেল। লাইট নিভিয়ে সোজা বিছানায় শুয়ে পড়লো।

দেখেছো তোমার শাহানা আপা টিভির দৃশ্যটা দেখে কি লজ্জা পেয়েছে, একেবারে উঠে চলে আসলো। আমি নিশ্চিত, আজ রাতে আমার ভায়রা ভাই আমার সুন্দরী জেঠালীকে ওভাবেই ঠাপাবে।

এদিকে দুলাভাইয়ের রুমে জবিন হঠাৎ চাদরের নিচ দিয়ে দুলাভাইয়ের কোমরের কাছে এসে লুঙ্গি খুলে খপ করে দুলাভাইয়ের ধোনটা আস্তো মুখে পুরে নিলো। দুলাভাই চমকে উঠে বললো, আরে কি হলো তোমার? করছো কি তুমি, আরে! আগে তো কোনদিন মুখে নাও নি!! ও বুঝতে পারছি, টিভির ঐ দৃশ্য দেখে তোমার চুষার শখ উঠেছে। যাক, আমার ডার্লিং নতুন এক জিনিস শিখেছে তাহলে, দুলাভাই বললো।

জবিন ধোনটা নিয়ে চুষতে শুরু করল আর দুলাভাইও পা ফাক করে দিল, জবিন দুই হাত দুলাভাইয়ের পেটে রেখে চুক চুক করে ধোন চুষছে আর দুলাভাই আরাম পেয়ে বালিশে মাথা রাখলো। জবিন ইচ্ছে মতো চুষতে লাগলো ইচ্ছে মতো চুষছে, সারাটা ধোন গোড়া পর্যন্ত একবার ঢুকাচছে একবার বের করছে, লম্বা ধোনে লম্বা লম্বা চুষা দিচ্ছে, দুলাভাই আরাম পেয়ে আহ্আহ্ আহ্ আহ্ আহ্ করছে।

এই প্রথম তুমি আমার ধোন মুখে নিলে, আর প্রথমবারই তুমি এতো ভালো চুুুষে দিচ্ছ। আমি তো ভাবতেই পারছিনা, দুলাভাই বললো। আর জবিন চুষেই যাচ্ছে।

জবিন ধোনের মুন্ডিটা চুষছে, মুন্ডির নিচে জিহবা দিয়ে ডানে বামে চাটতে শুরু করলো, দুলাভাই উঃ আঃ আঃ উঃ আঃ আঃ করে উঠল, কেঁপে উঠলো দুলাভাইয়ের সারা শরীর, আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্, জিহবা দিয়ে চেটে দিচ্ছে, দুলাভাইয়ের মনে হচ্ছে এই বুঝি মাল চলে আসলো। কিড়িমিড়ি খেয়ে দুলাভাই মাল ধরে রাখলো। দুলাভাইয়ের অবস্থা দেখে জবিন চাদরটা সরিয়ে বললো SURPRISE MY DEAR দুলাভাই ‌

আরে তুমি!!!!!

হ্যা আমি, আপনার শালী যাকে নিয়ে স্বপ্ন দেখেন, যাকে বিছানায় পেতে চান, আমি আপনার সেই শালী গো দুলাভাই। বলেই জবিন হাসলো।

Surprise টা কেমন হলো দুলাভাই?

আরে আমি তো বিশ্বাস করতে পারছিনা তুমি আমার বিছানায়!!! এতো সহজে শালীকে পাব, চিন্তাই করিনি কোনো দিন। দুলাভাই বললো।

জবিন দুলাভাইয়ের ধোনে কামড়া দিতেই দুলাভাই জবিনকে কাছে এনে ঠোঁটে চুমু খেতে শুরু করল, বিছানায় শুইয়ে দুলাভাই বললো আজ আমার স্বপ্ন সত্যি হবে, আজ আমি আমার শালীকে চুদলো। বলেই জবিনের উপর হামলে পড়লো আমাদের শালী চুদাবাজ দুলামিয়া ‌।

জবিনের ঠোঁট চুষে দিচ্ছে, জবিনও পাগলের মত দুলাভাইয়ের ঠোঁট চুষছে, জবিনের গালে চুমু খাচ্ছে, গলায় আলতো করে ঠোঁট ছুয়ালো চুমু দিল, জবিন আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ বলতে শুরু করল,

এবার দুলাভাই জবিনের কামিজ মাঝখান দিয়ে টান মেরে ছিঁড়ে ফেললো, আর জবিন আউ বলে হেসে উঠলো।

এ কি করছো দুলাভাই? পাগল হয়ে গেলে নাকি?

তোমার মত সেক্সি শালীকে বিছানায় পেলে কে না পাগল হবে। বলেই দুলাভাই জবিনের ব্রা টান মেরে ছিঁড়ে ফেলতেই জবিন হাত দিয়ে নিজের ঠস ঠসে বুনি দুটো ঢাকলো আরো জোরে হেসে উঠলো

দুলাভাই আস্তে করে দুধের উপর থেকে জবিনের হাত সরিয়ে নিলো, অপুর্ব সুন্দর সুউচ্চ বুনি দুটোর দিকে তাকিয়ে বললো বিউটিফুল, এতো সুন্দর বুনি আমি আগে কখনো দেখিনি, কি সুন্দর দুটি বোঁটা।

দুলাভাই আবার জবিনের গালে চুমু দিল গলায় চুমু দিল, কাঁধ থেকে ঠোঁট ঘষে ঘষে কানের নিচ পর্যন্ত আনতেই জবিন আরো উহ আহ উহ আহ উহ আহ উহ আহ করলো, দুলাভাই বুঝলো তার শালীর গলায় স্পর্শ করলে পাগল হয়।

জবিনের বুকে চুমু খাচ্ছে দুলাভাই বুকে ঠোঁট ঘষছে, এবার ৩৮ সাইজের বুনি দুটোতে হাত দিলো, বুনি দুটো চটকাতে লাগলো দুলাভাই, একটা অর্ধেক মুখে নিয়ে চুষতে লাগলো আর অন্যটায় হাত বুলাচ্ছে,

জবিন দুলাভাইয়ের মাথায় হাত রেখে শুধু উহ আহ উহ আহ উহ আহ উহ আহ করছে যেন পাগল হয়ে গেছে। এই বুনি ছেড়ে অন্য টা মুখে নিয়ে চুষতে লাগলো। বোঁটায় জিহ্বা দিয়ে চেটে চেটে জবিনের দিকে তাকিয়ে দেখছে ও কিভাবে আরাম পাচ্ছে।

দুলাভাই এবার জবিনের পেটের দিকে নামলো, মেদহীন মসৃন পেটে মুখ হা করে চুমু দিল, জবিন কেঁপে উঠলো, পেটে ধরে পেটে মুখ দিয়ে আলতো করে স্পর্শ করছে দুলাভাই, এখন একটু জোরে জোরে মুখ ঘষতেই আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ উহ উহ করছে জবিন।

সেলোয়ার টা ছিঁড়ে খুলে নিলো দুলাভাই, ২৫ বছরের যৌবন ভরা যুবতী শালীর দেহ একবার দেখে নিল দুলাভাই,

জবিনকে উপুড় করে শুইয়ে পিঠে চুমু খেতে লাগল দুলাভাই, সারা পিঠে দুলাভাই ঠোঁট ঘষে ঘষে চুমু দিল, পিঠের ডানে বামে পেটে চুমা দিচ্ছে কামড়াচ্ছে জবিনের চুল সরিয়ে ঘাড়ে গলায় চুমু দিতেই জবিন আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ করলো।

জবিনকে চিৎ করে শুইয়ে পা ফাক করে পাছায় হাত বুলিয়ে দিয়ে চুমা খেলো। আস্তে আস্তে ভোদায় আঙ্গুল দিয়ে নাড়তে লাগলো, জবিন আরাম পাচ্ছে। এবার দুলাভাই একটু জোরে জোরে নাড়াতে শুরু করলো, উ উউউউউউউ আ আ আআআআআ উমমমমমমমম। দুলাভাই জিহ্বা দিয়ে ভোঁদার নিচ থেকে উপরে চাটা দিয়েই জবিন কেঁপে উঠলো,

দুলাভাই ঠোঁট দিয়ে জবিনের ভোদায় কামড়ে ধরল, তারপর দুলাভাই জবিনকে চাটতে লাগলো, পাগলের মত একবার ডানে একবার বামে মুখ ফেরাচছে ও। বালিশ কামড়ে ধরলো, দুলাভাই মন দিয়ে চেটে যাচ্ছে আর ওদিকে জবিনের পাগল হবার উপক্রম। মাথা তুলে কাঁদো কাঁদো হয়ে আ আ আআআআআ দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই প্লিজ প্লিজ প্লিজ প্লিজ প্লিজ প্লিজ প্লিজ প্লিইইইইইইইইইইইজ দুলাভাই প্লিজ, জবিনের শরীর কাঁপছে, কিন্তু দুলাভাই তার কাজ চালিয়েই যাচ্ছে। জবিন না পেরে বালিশে মাথা ফেলে দিল ‌। দুলাভাই সারা দেহে কি যে তুফান তুলেছে জবিন ভালো টের পাচ্ছে, ওর সারা দেহ অবস হয়ে আসছে, ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই বলে জবিন কোমর বিছানা থেকে একটু তুলতেই দুলাভাই পাছায় ধরে টান মেরে নামিয়ে শক্ত করে চেপে ধরে রাখলো, আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ উ উ উ উ উ উ উ উ উ উ আর পারছি না দুলাভাই আর পারছিনা, জবিন ছটফট করতে লাগলো, আর পারছিনা দুলাভাই আর পারছিনা না আর পারছি না দুলাভাই আর পারছিনা না

পারতে তোমাকে হবেই মাই ডিয়ার শালী, তোমার এই দুলাভাই কি জিনিস তা তোমাকে আজ বুঝতেই হবে। তাছাড়া আমারও তো একটা দায়িত্ব আছে, দুলাভাই হিসেবে শালীর খায়েশ মিটিয়ে দেওয়া জ্বালা মিটিয়ে দেওয়া। সেই দায়িত্ব পালনে তো আর অবহেলা করতে পারি না। তাই চুপচাপ শুয়ে উপভোগ করো। দুলাভাই বললো।

আ আ আ আ উউউউউউউ আ উ আ আ আ আ উ আ আ আ আ আ আ, ছেড়ে দাও দুলাভাই ছেড়ে দাও, ছেড়ে দাও প্লিজ, অনেকক্ষণ চুষার পর দুলাভাই জবিনের উপর উঠে গালে চুমু দিল গলায় চুমু দিল মাই দুটো টিপলো, জবিন যেন একটু স্বস্তি পাচ্ছে‌।

দুলাভাই এবার ধোন জবিনের ভোদার কাছে নিয়ে এক জাতা মেরে সারাটা ঢুকিয়ে দিল, জবিন চিৎকার করে উঠলো সাথে সাথে দুলাভাই ওর মুখ চেপে ধরলো। জবিনকে ধোন দিয়ে চাপ মেরে ধরে ধোনটা আস্ত ঢুকাতে চেষ্টা করল, আস্ত ধোনটা ঢুকে আছে। দুলাভাই জবিনের ঠোঁট চুষে ধরেছে, জড়িয়ে ধরে আছে।

চলবে….

This story বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • নরম মাংসের সমুদ্র
  • মামীর শরীরের প্রতি তীব্র আকর্ষনে
  • আমার কাজিন ক্রমাগত চিল্লাছে , উফ! আহ! Please আর না
  • লুকোনো প্রেম (Part-2)
  • বাবা এখন হর্ন টিপার মতো করে আমার মাই টিপছে

Leave a Comment