বিয়ে নামের সাইনবোর্ড, পর্ব – শালী দুলাভাইর খেলা (৩) | BanglaChotikahini

অন্য রুমে দুলাভাই অনেকক্ষণ জবিনের ভোদায় ধোন চেপে রাখার পর আস্তে আস্তে ধোনটা বের করে আবার এক ঠাপে আস্ত ধোন ঢুকিয়ে দিতেই জবিন চিৎকার করে উঠলো, দুলাভাই আবার ঠাপ মারলো, জোরে জোরে ঠাপাচ্ছে,

আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আউ আউআউআউআউআউআউ ও মাই গড ও মাই গড ও মাই গড বলে চেঁচাচ্ছে জবিন।

ঐ শোন, তোমার বৌ কিভাবে চেঁচাচ্ছে। দুলাভাইয়ের বিছানায় শুয়ার মজা টের পাচ্ছে, দুলাভাইয়ের কোলে বসে দোল খাওয়ার শখ ওর মেটানো হচ্ছে। এখন তোমার বৌ বুঝতেছে তার এই দুলাভাই কি জিনিস, স্বাদ মিটিয়ে দিচ্ছে একেবারে, বলেই আপা হাসলো।

আঃ আঃ আঃ আঃ আহ আহ আহ উঃ উঃ উঃ উঃ উঃ আহ্ করছে জবিন।

ইসসস, তোমার বৌয়ের ভোদা একেবারে ফাটিয়ে দিচ্ছে মনে হয়, আহা বেচারী, কত শখ করে দুলাভাইয়ের কাছে গিয়েছিল আর কি হলো, যাও যাও একবার গিয়ে দেখে আসো তোমার ডার্লিংকে, আপা ইয়ার্কি করে বললো।

ওরা শালী দুলাভাই যা ইচ্ছে করুক, ওদের মাঝে আমি কেনো যাবো। এছাড়া দুলাভাই তার শালীকে করবে না তো আর কাকে করবে, শালীর ভোদা ফাটাবে না তো আর কার ভোদা ফাটাবে? তাছাড়া ঐ দুলাভাইয়ের সুন্দরী সেক্সি বৌ তো আমার বিছানায়। হিসাব সমান সমান, শিপু ভাই বললো।

ওদিকে দুলাভাই জবিনকে ঠাপিয়েই যাচ্ছে, অনবরত ঠাপাচ্ছে। জবিন ব্যথা পাচ্ছি বললো।

দুলাভাই ধোনটা বের করে একটু থামল। জবিনও একটু স্বাভাবিক হলো, দুলাভাই আবার আস্তে আস্তে ধোনটা জবিনের ভোদায় ঢুকিয়ে দিল আর জবিন আহ্ আহ্ আহ্ আহ্ বললো, এবার জবিন আরাম পাচ্ছে, জবিনের গলায় মুখ লাগিয়ে দুহাত চেপে ধরে ঠাপিয়ে ঠাপিয়ে চুদতে শুরু করলো দুলাভাই। চুপচাপ ঠাপাচ্ছে। ঠাপিয়ে ঠাপিয়ে জবিনের যৌবন ভরা নরম দেহটাকে চুদতেছে, খুব মন দিয়ে ঠাপিয়ে ঠাপিয়ে জবিনের যৌবন ভরা দেহের স্বাদ নিচ্ছে দুলাভাই, জবিনের যৌবনের স্বাদ উপভোগ করছে, যুবতী শালীকে অনবরত চুদতেছে, যুবতী শালী চুদার শখ মিটাচছে। জবিনের দেহ ভোগ করছে। জবিনের যৌবন ভরা যুবতী দেহ ঠাপাতে ঠাপাতে দুলাভাইয়ের ধোনটা যেন আরো শক্ত হয়ে গেল, যৌবন ভরা যুবতী শালীকে খুব আরাম করে খাচ্ছে দুলাভাই, বুনিতে মুখ দিয়ে ঘষাঘষি করছে, জবিনের গালে জিহবা দিয়ে লেহন করলো, জবিন এবার দুলাভাইকে জড়িয়ে ধরে কানের কাছে চুমু দিল, শক্ত করে জড়িয়ে ধরেছে দুলাভাইকে। জবিন দুলাভাইয়ের পিঠে হাত বুলিয়ে দিল। এক হাত পিঠে রেখে অন্য হাতে দুলাভাইয়ের কোমর আকড়ে ধরলো।

জোরে জোরে দাও দুলাভাই, আরো জোরে, জোরে জোরে কর, জোরে জোরে ঠাপাও, আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ দুলাভাই। জোরে জোরে চুদো দুলাভাই জোরে জোরে দাও প্লিজ। এই শালীকে না তোমার খাওয়ার খুব শখ? তাহলে ইচ্ছে মত খাও দুলাভাই, ইচ্ছে মত খাও, খেয়ে তোমার শখ মিটাও আর আমার যৌবন জ্বালা মিটিয়ে দাও গো দুলাভাই। জবিনের কথা শুনে দুলাভাইয়ের ধোনটা একেবারে লোহার মত শক্ত হয়ে গেল। দুলাভাই জবিনের পা দুটো এক করে বিছানায় হাঁটু ভর দিয়ে তার শালীকে আরো জোরে জোরে ঠাপিয়ে চুদতে শুরু করলো, আর জবিন উহ আহ উহ উহ উহ উহ উঃ উঃ উঃ করছে। দুলাভাইয়ের কোমরে চেপে ধরল জবিন ‌ ঠাপ নিতে নিতে চুদা খেতে খেতে জবিন বিছানার সাইডে এসে গেছে, জবিনের চুল বিছানার বাইরে ঝুলে আছে। দুলাভাই হা করে জবিনের গালে চুমু চুষা দিল‌। জবিন দুলাভাইয়ের গালে ধরে ঠোঁটে লিপ কিস করতে লাগল দুলাভাইয়ের ঠোঁট চুষছে। দুলাভাই জবিনের মুখে জিহ্বা ঢুকিয়ে রাখলো আর জবিন দুলাভাইয়ের জিহ্বা চুষে দিলো। দুলাভাইও জবিনের জিহ্বা চুষে দিলো। জবিন বিছানার বাইরে মাথা ঝুলিয়ে রাখলো আর দুলাভাই জবিনের সারা গলায় ঠোঁটের স্পর্শ করতে লাগল, আহ্ আহ্ আহ্ আহ্ করে আরাম খাচ্ছে জবিন।

হঠাৎ দুলাভাইকে ধাক্কা দিয়ে পাশে শুইয়ে দিলো জবিন। দুলাভাইয়ের ঠোঁটে চুমু দিয়ে তার পাছার উপর উঠে বসলো, কানের কাছে মুখ নিয়ে বললো

এখন আমি তোমাকে ঠাপাবো মাই ডিয়ার দুলাভাই, আমি তোমাকে করবো। তোমার মত দুলাভাইকে চুদার আর চোদানোর মজাই আলাদা, সো আই উইল ফাক ইউ নাও

ওহ, প্লিজ ডু দুলাভাই বললো।

জবিন দুলাভাইয়ের ধোনটা হাতে নিয়ে আস্তে করে নিজের ভোদায় লাগালো, বসে আস্তে আস্তে ধোন নিজের ভিতর নিয়ে নিলো। ডানে বামে নড়াচড়া করছে, হঠাৎ দুলাভাইয়ের মুখের কাছে মুখ নিয়ে একটা ঠাপ দিতেই দুলাভাই আহ্ আহ্ করলো,

কেমন লাগছে মাই ডিয়ার দুলাভাই? বলেই আরেক ঠাপ দিলো জবিন, দুলাভাইয়ের মনে হচ্ছে এই বুঝি মাল বেরিয়ে আসলো।

এখন দেখবো তোমার মর্দদমী। দুলাভাইয়ের ঠোঁটে কামড় দিয়ে চুষলো। জবিন দুলাভাইয়ের দিকে তাকিয়ে আবার ঠাপ মারলো, উঃ আহ্ আহ্ আহ্ করতে দেখে জবিনের জোশ উঠলো সেক্স বেড়ে গেল, জবিনের মুখে হাসি ফুটলো, হাসি মুখে নিজের ঠোঁট কামড়ে ধরে ঠাপাতে শুরু করল দুলাভাইকে। আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ বলে শালীর ঠাপ নিচ্ছে শালীর চুদা খাচ্ছে দুলাভাই, দুলাভাই আরাম পাচ্ছে সুখ পাচ্ছে দেখে জবিন দুলাভাইয়ের হাত মাথার কাছে নিয়ে হাত দিয়ে ধরে বিছানায় হাঁটু ভর দিয়ে মুখের কাছে মুখ এনে আরো জোরে জোরে ঠাপাতে লাগলো। দুলাভাইয়ের মুখের দিকে তাকিয়ে ঠাপাচ্ছে, জবিনের পাছা একবার উঠে একবার নামে। অনবরত উঠানামা করছে জবিনের সেক্সি পাছা, দুলাভাইয়ের গলায় ঠোট লাগিয়ে চুদেই যাচ্ছে, নিজের যৌবন ভরা যুবতী দেহের জ্বালা মিটাচছে, খায়েশ মিটাচছে মাঝে মাঝে রাম দিচ্ছে। দুলাভাইও চুপচাপ শুয়ে শালীর ঠাপ নিচ্ছে শালীর চুদা ভোগ করছে।

This content appeared first on new sex story Bangla choti golpo

এই শালীতো দেখছি হেব্বি সেক্সি। শরীরে এত সেক্স, সারা দেহটা সেক্সে ভরা, শালীটা এত কামুক, ভালোই ঠাপাতে জানে চুদতে পারে, কেমন চুদার পাগলরে বাবা? নিজে নিজেই ঠাপিয়ে চুদিয়ে যৌবন ভরা দেহের জ্বালা মিটাচ্ছে, দুলাভাই মনে মনে ভাবছে।

তারপর দুলাভাইয়ের বুকের উপর দুহাতে ভর দিয়ে জবিন সামনে পিছনে ঠেলছে ঠেলে ঠেলে আআআআহ আআআআআহ করছে, দুলাভাই হাত বাড়িয়ে জবিনের মাই দুটো চটকাচছে, মাই দুটো টিপছে, জবিনের কোমরে পেটে হাত বুলাচছে।

জবিন চুদার জালায় পাগল হয়ে এবার উপরের দিকে একটু লাফিয়ে লাফিয়ে ঠাপ নিতে লাগল, লাফিয়ে লাফিয়ে নিজেকে চুদিয়ে নিচ্ছে, সুখ নিচ্ছে আর দুলাভাইও আরাম পাচ্ছে। আর বলছে দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়েস ইয়েস ইয়েস ইয়েস ইয়েস ইয়েস ইয়েস ইয়েস ইয়েস বলে বলে জবিন কাদলো, সুখের কান্না

জবিনের সাথে ওর মাই দুটো বুনি দুটোও লাফাচ্ছে, জবিন দুহাত মাই দুটোর উপর রেখে মাথা হেলিয়ে দিয়ে চোখ বন্ধ করে লাফালাফি করছে। দুলাভাই জবিনের দিয়ে তাকিয়ে ভাবছে, শালীর চুদা খাওয়ার কত শখ, শালীর দেহে সেক্স এ ভরা শালীটা চুদা খাওয়ার পাগল, খুব চুদাবাজ তার শালীটা।

লাফিয়ে লাফিয়ে জবিন নিজের জালা মিটাচছে, লাফিয়ে লাফিয়ে নিজের খায়েশ মিটিয়ে নিচ্ছে আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ ইয়ে ইয়ে ইয়ে। আবার জবিন সামনে পিছনে ঠেলে ঠেলে ঠাপ নিতে শুরু করলো, জবিন মাথা ঘুরিয়ে লম্বাচুল ডান থেকে এনে দুলাভাইয়ের বুকে ছুঁইয়ে বামে নিলো এভাবে কয়েকবার করলো দুলাভাইয়ের সেক্স বেড়ে গেল, জবিন পাগলের মত ঠেলছে সামনে পিছে, দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই ইয়া ইয়া ইয়া দুলাভাই উউউউউউউ জবিন আর সহ্য করতে না পেরে দুলাভাইয়ের উপর পড়ে গেল। দুলাভাইয়ের উপর শুয়ে শুয়ে শুধু কোমর তুলে জাতা দিচ্ছে, কোমর উপর নিচ করে নিজে নিজে ঠাপ নিচ্ছে দুলাভাইকেও ঠাপ দিচ্ছে। দুলাভাইয়ের পা এক করে জবিন নিজের পা লম্বা করে বিছানায় ভর দিয়ে দুলাভাইকে চুদতে লাগলো, দুলাভাইয়ের হাত ধরে রাখলো ধোনটা দিয়ে জোরে জোরে ঠাপিয়ে নিচ্ছে, জোরে জোরে নিজেকে চুদিয়ে নিচ্ছে দেহের জালা মিটাচছে। দুলাভাই চুপচাপ।

এবার দুলাভাই জবিনকে উপুড় করে শুইয়ে দিল,

কি? জবিন জিগ্যেস করল

ডগি স্টাইল, পাছা মারবো

না দুলাভাই, পিছন দিয়ে না

কেন, করনি আগে?

করেছি একবার।

এখন করলে ব্যথা পাব

পাছা না মারলে কিভাবে হবে? পাছা না মারলে তো শালী চুদা অসম্পূর্ণ থেকে যাবে, আর সুন্দরী মেয়েদের পাছা দিয়ে করতে হয়, এটা নিয়ম।

কিচ্ছু হবে না, এমন ভাবে ঢুকাবো টের পাবে না বলেই দুলাভাই জবিনের পাছার উপর উঠলো, পাছার মাঝখানে ধোনের মুন্ডিটা লাগাতেই জবিন কেঁপে উঠলো, নরম পাছায় উত্তপ্ত লৌহ দন্ডের মতো গরম ধোনটাকে অনুভব করছে জবিন। ভয়ও পাচ্ছে ‌।

দুলাভাই এক ঠাপে ধোনটা ঢুকিয়ে দিতে চাইলো, ব্যথা পেয়ে জবিন আআআআআআআআ আআআ করে চিৎকার করে উঠলো।

চলবে…….

This story বিয়ে নামের সাইনবোর্ড, পর্ব – শালী দুলাভাইর খেলা (৩) appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • বেশ্যাবৃত্তি 2
  • তুলি বৌদি ও ওর মেয়ে
  • রুহির মামাতো বোন
  • চুদে চুদেই দিন কেটে গেল – চার
  • Latest mobile Porokiya sex story

Leave a Comment