বৌদির থ্রিসাম চোদার গল্প – বৌদিকে চুদার গল্প

আমি রেখা, আমার বয়স ২২ বছর, এই চার মাস হল আমার বিয়ে হয়েছে। থ্রিসাম চোদার গল্প আমি যঠেষ্ট সুন্দরী, ৫’৫” লম্বা এবং ফর্সা। আমার শারীরিক গঠন ছাঁচে গড়া, ৩৬, ২৫, ৩৪ অর্থাৎ আমি মডেলিংয়ের কাজটা খূব ভালই করতে পারতাম। কিন্তু কলেজের পড়া শেষ হতেই আমার বিয়ের ভাল সম্বন্ধ এল এবং খূব তাড়াতাড়ি আমার বিয়ে হয়ে গেল।

বিনয়, আমার স্বামী, বয়স তিরিশ বছরের কাছাকাছি, নিজস্ব ব্যাবসা আছে এবং খূব ভাল রোজগার করে। যঠেষ্ট স্বচ্ছল পরিবার, গাড়ী, বাড়ি, এসি কিছুই বাদ নেই, সুখের সমস্ত সংসাধন বাড়িতেই মজুত আছে। বাড়িতে চারটে কাজের লোক আছে যারা সব সময় ফাই ফরমাস খাটে। পরিবারে মাত্র তিনটি সদস্য, বিনয়, তার ছোট ভাই অজয় এবং বৃদ্ধা মা। অজয় আমারই বয়সি, বিভিন্ন চাকুরীর পরীক্ষার জন্য তৈয়ারী করছে। থ্রিসাম চোদার গল্প

এইরকম সম্বন্ধ মোটেই নাকচ করা যায়না। তাছাড়া ওদের এতই সম্পত্তি আছে যার জন্য তারা সামান্য খাট, বিছানা আলমারী ইত্যাদি নিতেও রাজী নয়। একটাই চাহিদা ছিল, সেটা হল, বৌ যেন ডানাকাটা পরী হয়, সে যতই গরীব ঘর থেকে আসুক, তাতে তাদের কোনও আপত্তি নেই।

এইরকম একটা বাড়িতে বৌ হয়ে এসে নিজেকে খূবই গর্বিত মনে করছিলাম। প্রথম রাতটা কাল রাত্রি তাই অনেক রাত ধরে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে কখন যে মধ্য রাত্রি কেটে গেল টের পাইনি। আগামীকাল ফুলসজ্জা, বিনয়ের সাথে আমার প্রথমবার শারীরিক সম্পর্ক হবে, আমার যৌনাঙ্গে বিনয়ের যৌনাঙ্গ ঢুকবে, এই ভাবতে ভাবতেই যেন আমার গায়ে কাঁটা দিয়ে উঠছিল।

পরের দিন ফুলসজ্জার রাতে বিনয় আমায় খূব আদর করল। আমার মাই টিপল এবং গুদে হাত বুলিয়ে দিল কিন্তু আমি যখনই ওর বাড়াটা ধরলাম, আমার মাথায় বাজ পড়ল ….. এ কি! বিনয়ের নুঙ্কুটা মাত্র ইন্চি তিনেক লম্বা! তিন ইন্চি জিনিষকে ত আর বাড়া বলা যায়না তাই নুঙ্কুই বলতে হবে।

এটা নিয়ে আমি সারাজীবন কি করব? বিনয় এইটুকু জিনিষ দিয়ে আমায় চুদবেই বা কি করে? আমার দাবনায় ওর দাবনা ঠেকলেই ত ঐটা আর আমার গুদে ঢুকতেই পারবেনা।

অবশ্য বাজারে ত লিঙ্গ বড় করার জন্য অনেক রকম ঔষধ ও তেল পাওয়া যাচ্ছে। ঠিক করলাম সেই তেল নিয়মিত মালিশ করে বিনয়ের যন্ত্রটা বড় বানাবো।

আমি বিনয়ের বাড়াটা হাতের মুঠোয় চটকে বড় করার চেষ্টা করতে লাগলাম কিন্তু ফুলসজ্জার খাটে মাঝরাতেও বিনয়ের ব্যাবসা সংক্রান্ত এত ফোন আসছিল। বার বার ব্যাঘাতের ফলে আমি ওর বাড়াটা সঠিক ভাবে শক্ত করতে অপারগ হলাম। আমাদের ফুলসজ্জাটা এই ভাবে মাঠেই মারা গেল। থ্রিসাম চোদার গল্প

পরের দিন থেকে বুঝলাম বিনয় কাজ পাগল লোক। প্রতিদিন সকাল আটটার মধ্যে বাড়ি থেকে বেরিয়ে যায় এবং সারা দিন হাড়ভাঙ্গা খাটুনি খেটে রাত দশটার পর ক্লান্ত হয়ে বাড়ি ফেরে। এই রকম লোক তার নতুন বৌকে চোদার জন্য কি করেই বা সময় পাবে।

আমিও ওর বাড়ায় যত রকম তেলই বা মাখাই না কেন, ও সব সময় অন্যমনস্ক থাকার জন্য কোনও ফলই হবেনা। তাই আগে ওর মানসিক পরিবর্তন করতে হবে।

আমি তিন মাস বিভিন্ন ভাবে বিনয়কে উত্তেজিত করার চেষ্টা করলাম কিন্তু কোনও ফলই হলনা। বোকাচোদাটার সুন্দরী বৌ চাই অথচ তাকে চোদার ক্ষমতা বা ইচ্ছে নেই। সুন্দরী বৌকে কি না চুদে শো কেসে সাজিয়ে রেখে দেবে? আমারও ত সবে ২২ বছর বয়স, আমি বিয়ে করেও কি ভাবে সন্যাসিনীর জীবন যাপন করব? এর একটা বিহিত করতেই হবে।

একদিন আমি চান করে, গায়ে তোয়ালে জড়িয়ে, বাথরুম থেকে বেরিয়ে ড্রেসিং রুমে জামা কাপড় পড়ার জন্য ঢুকলাম। আর তখনই ….. থ্রিসাম চোদার গল্প

আমি নিশি্চন্ত মনে তোয়ালে খুলে ভাল করে গা হাত পা পুঁছছিলাম। আমি লক্ষই করিনি আমার দেওর অজয় সেই সময় বেরুবে বলে জামা কাপড় পাল্টানোর জন্য ড্রেসিং রুমে ছিল। হঠাৎ চোখাচুখি হতেই দেখলাম ও এবং আমি সম্পূর্ণ ন্যাংটো হয়ে সামনা সামনি দাঁড়িয়ে আছি।

আমার সারা গায়ে বিদ্যুৎ বয়ে গেল। অজয় লজ্জায় ঘর থেকে পালিয়ে গেল এবং আমি তড়িঘড়ি জামা কাপড় পরে ফেললাম। এর পর বেশ কয়েকদিন অজয় দিকে তাকাতে আমার লজ্জা করছিল।

অজয় এবং ওর বন্ধু তমাল একসাথেই এই বাড়িতে পরীক্ষার জন্য পড়াশুনা করছিল। আমি রোজই ওদের পড়ার ঘরে চা এবং টিফিন দিতে যেতাম এবং দুজনেরই মাথায় ইয়ার্কি করে টোকা মেরে বলতাম, “ঠিক ভাবে পড়াশুনা করছ ত? মন দিয়ে পড়াশুনা করবে।

ভাল চাকুরি পেলে তবেই সুন্দরী বৌ পাবে।” দুজনেই বলত, “হ্যাঁ বৌদি, চেষ্টা ত খূবই করছি দেখি কি হয়। তুমি একটু আমাদের পড়া ধর তাহলেই বুঝতে পারবে। বৌদি, আশীর্ব্বাদ কর আমরা যেন তোমার মত সুন্দরী বৌ পাই।”

আমি লক্ষ করলাম, আমি যখন চা দেবার জন্য ওদের ঘরে ঢুকি, তমাল আড়চোখে আমার মাই এবং পাছার দিকে লোলুপ দৃষ্টিতে তাকায়। থ্রিসাম চোদার গল্প

একদিন আমি ইচ্ছে করে শর্ট লেগিংস ও টপ পরে ওদের ঘরে ঢুকেছিলাম। তখন আমায় খূবই সেক্সি দেখাচ্ছিল। সেদিন তমাল আমার দিক থেকে চোখ ফেরাতেই পারছিলনা। আমি বেরিয়ে আসার পর তমালের কথা শুনে দরজার বাহিরে দাঁড়িয়ে গেলাম এবং ওদের কথা কান পেতে শুনতে লাগলাম।।

তমাল অজয়কে বলছিল, “ইয়ার, তোর বৌদিটা কি সেক্সি রে! তেমনই অসাধারণ সুন্দরী! তোর বৌদি কে যদি একবার ন্যাংটো করে চুদতে পারি ত জীবন সফল হয়ে যাবে। তুই যতই বল, আমাদের কপালে এত সুন্দরী বৌ কিন্তু লেখা নেই। তাই বৌদিই ভরসা।”

অজয় পাল্টা জবাব দিল, হ্যাঁরে, ঠিকই বলেছিস, আমার বৌদি পরমা সুন্দরী এবং অত্যধিক সেক্সি। বৌদি একদিন চান করে তোয়ালে জড়িয়ে জামাকাপড় ছাড়ার জন্য ড্রেসিং রুমে ঢুকেছিল। ভাগ্যক্রমে ঐ সময় আমি ঐঘরেই সম্পুর্ণ ন্যাংটো অবস্থায় জামা কাপড় ছাড়ছিলাম।

মুহুর্তের জন্য হলেও সেদিন আমি এবং বৌদি দুজনেই দুজনকে সম্পূর্ণ উলঙ্গ দেখে ফেলি। উফ বৌদির কি ফিগার রে! মাইগুলো একদম খোঁচা খোঁচা, পাছাটা বেশ ভারী এবং গোলাপি গুদের চারধারে হাল্কা বাল আছে। থ্রিসাম চোদার গল্প

দাদা কি করে যে ওর সন্ধান পেল বুঝতে পারছিনা। আমার সন্দেহ হয় সারা দিন হাড়ভাঙ্গা খাটুনির পর দাদা আদ্যৌ বৌদিকে চুদতে পারে কিনা। বেচারী ভরা যৌবনে দিনের পর দিন উপোষী গুদে রাত কাটাচ্ছে।

তমাল বলল, “আমরা দুজনেই ত তোর বৌদির বয়সি তাই দুজনেই ওর ক্ষিদে মেটাতে পারি। আমাদেরও চোদার অভিজ্ঞতা হয়ে যাবে এবং বৌদিকেও আর উপোষী থাকতে হবেনা। তুই বৌদিকে জিজ্ঞেস করে দেখ না, আমাদের বাড়াটা ভোগ করতে রাজী আছে কিনা।

অজয় বলল, ধ্যাৎ, নতুন বৌদিকে তা কখনও জিজ্ঞেস করা যায় নাকি? কি মনে করবে? দাদা জানতে পারলে অশান্তি করবে।

ওদের দুজনর কথোপকথন শুনে আমার গুদ হড়হড় করতে লেগেছিল। আমি মনে মনে ঠিক করলাম, বাড়িতে যখন আমার সমবয়সী দুইজন ছেলে আছে এবং তারা আমায় চুদতে এতটাই আগ্রহী, তখন আর কষ্ট করে নিরামিশ জীবন না কাটিয়ে এদের দুজনের কাছেই চুদে শরীরের গরম মেটাব। কিন্তু প্রশ্নটা হচ্ছে অজয় কে কি ভাবে বলব। থ্রিসাম চোদার গল্প

কয়েকদিন বাদেই বিনয় কে কাজের জন্য বাহিরে যেতে হল এবং সে জানাল সে দুই তিন দিন বাদেই বাড়ি ফিরতে পারবে। আমি মনে মনে ঠিক করলাম এই সুযোগ আমি সদ্ব্যাবহার করবই।

বিনয় বেরিয়ে যাবার পর সেই সন্ধ্যায় অজয়ের ঘরে চা ও জলখাবার দিতে গিয়ে তমাল কে বললাম, “তমাল, তোমাদের ত লেখা পড়ার এত চাপ। আজ রাতটা অজয়ের সাথে এই বাড়িতেই থেকে যাও তাহলে পড়ার জন্য বেশী সময় দিতে পারবে। তুমি অজয়ের একটা হাফ প্যান্ট পরে নাও। বৌদিকে আর লজ্জা করতে হবেনা।”

আমি লক্ষ করলাম তমাল তখনও আমার মাই এবং দাবনার দিকে লোলুপ দৃষ্টিতে দেখছিল। তমাল সুন্দরী বৌদির অনুরোধ অগ্রাহ্য করতে পারল না এবং আমাদের বাড়িতে থেকেই গেল। আমি অজয় এবং তমালের রাতের খাবার তৈরী করে পরিবেশন করলাম এবং ওরা আবার ঘরে গিয়ে পড়াশুনা করতে লাগল।

আমি সব কাজ শেষ করে একটু সেজেগুজে শুধু একটা নাইটি পরে ওদের ঘরে ঢুকলাম।

যেহেতু আমি ব্রা এবং প্যান্টি পরিনি তাই আমার মাই এবং পাছাগুলো একটু দুলছিল এবং নাইটির উপর থেকেই বোঁটার অস্তিত্বটা বোঝা যাচ্ছিল। থ্রিসাম চোদার গল্প

আমি বললাম, “আজ তোমাদের দাদা ত বাড়ি নেই এবং একলা ঘরে ঘুমাতে আমার ভাল লাগছেনা তাই আজ আমি তোমাদের ঘরে তোমাদর সাথেই ঘুমাবো।

ওরা দুজনেই আমার কথা শুনে হতবম্ভ হয়ে গেল। ওরা ভাবতেই পারছিলনা ওদের ভাগ্যে কেমন করে শিঁকে ছিঁড়ল। আমি বললাম, “আজ আমি তোমাদের মাঝে শুইব এবং আমার দুই দেওর আমায় দুই পাশ থেকে জড়িয়ে থাকবে। কি গো, তোমরা পারবেনা তোমাদের সুন্দরী বৌদিকে একটু আদর করতে?”

দুজনের মুখ থেকে কোনও কথা বেরুচ্ছিলনা। বাচ্ছা ছেলে, মুখে বড় বড় কথা বললেও একটা যুবতী নারীর দিকে এগুতে সাহস হচ্ছিল না। আমি দুজনকে টেনে বিছানায় শোওয়ালাম তারপর নিজেই দুজনর মাঝে গিয়ে শুয়ে পড়লাম।

আমি আমার নাইটিটা হাঁটু অবধি তুলে দু দিকে দুজনের গায়ে পা তুলে দিলাম। অজয় খূবই ইতস্ততঃ করছিল। তমাল নিজের লোমষ পায়ের উপর আমার মসৃণ পায়ের ছোঁওয়া পেয়ে সাহস করে আমার দাবনায় হাত বোলাতে লাগল।

অজয় আমার দাবনায় হাত দিতে একটু ইতস্তত করছিল। আমি নিজেই ওর হাতটা টেনে আমার দাবনার উপর রেখে দিলাম। থ্রিসাম চোদার গল্প

অজয় একটু ভয়ে ভয়ে কিন্তু তমাল বেশ ফ্রী হয়ে আমার দাবনা টিপছিল। তমাল হাতটা একটু উপরদিকে তুলে আমার শ্রোণি এলাকা স্পর্শ করল তারপর আমার হাল্কা বালে ঘরা গুদে হাত বোলাতে লাগল তমাল আমার ভগাঙ্কুরটা নাড়াচ্ছিল। আমার গুদে আঙ্গুল দিতেই আঁতকে উঠে বলল, “বৌদি, এটা কি? তোমার ত তিন মাস বিয়ে হয়ে গেছে। তার মানে ….?

আমি বললাম, “হ্যাঁ তমাল, তুমি ঠিকই ভাবছ্। গত তিনমাসে বিনয় আমার গুদে একবারও বাড়া ঢোকাতে পারেনি তাই আমার সতীচ্ছদটা এখনও অক্ষুন্ন আছে।

বিয়ের পর বরের পাশে শুয়ে তিন মাস না চুদে রাত কাটানো যে কি কষ্টকর সেটা শুধু আমিই জানি। আজ তাই আমি সমস্ত লজ্জা ছেড়ে তোমাদের দুজনের কাছে এসে অনুরোধ করছি তোমরা দুজনেই আমাকে চুদে আমার সতীত্ব নষ্ট করে আমার কামক্ষিদে মিটিয়ে দাও।

তমাল বলল, “দেখ অজয়, বৌদির গুদের কি অবস্থা! এই গুদে কোনও দিন বাড়া ঢোকেনি। আয়, আজ রাতে আমরা দুজনে বৌদিকে চুদে শান্ত করি। থ্রিসাম চোদার গল্প

তমাল অজয়ের হাতটা টেনে আমার গুদের উপর রাখল, এবং আঙ্গুল ঢোকাতে বলল। অজয় তখনও একটু ইতস্তত করছিল তাই আমি ওকে বললাম, অজয়, তুমি আর বৌদিকে লজ্জা পেওনা।

যেদিন আমি চান করার পর ঘরে ঢুকে মুহুর্তের জন্য হলেও তোমার ঘন কাল বালে ঘেরা বাড়া দেখে ফেলেছিলাম, সেদিনই ভেবেছিলাম সাধারণ অবস্থায় তোমার বাড়া এত বড় হলে শক্ত হবার পর কত বড় জিনিষ তৈরী হবে। তখন থেকেই আমার গুদ কুটকুট করছিল। আমার মনে হয় তোমর বাড়া খাড়া হলে অন্ততঃ ছয় ইন্চি হবে। তমালের বাড়াটাও খূব বড়।

আমি তোমাদের দুজনের কাছে চুদে খূব আনন্দ পাব। যেহেতু আমি অজয়ের বৌদি তাই ও বোধহয় আমার কাছে একটু লজ্জা পাচ্ছে। তমাল, তুমি ত আমায় চুদবার জন্য আগেই ইচ্ছুক ছিলে। আমি দরজার আড়াল থেকে তোমার সব কথা শুনেছি। তুমিই আগে আমার কৌমার্য নষ্ট কর।”

আমি নিজেই আমার নাইটিটা নামিয়ে দিয়ে ওদের দুজনের সামনে পুরো উলঙ্গ হয়ে গেলাম। আমি তমালের হাফ প্যান্টটা খুলে দিলাম। তমালের শ্রোণি এলাকায় ঘন বালে ঘেরা বিশাল বাড়াটা হাতে নিয়ে চটকাতে লাগলাম।

তমাল আমার মাইগুলোয় হাত দিয়ে বলল, বৌদি, তোমার মাইগুলো অসাধারণ! সম্পুর্ণ গোল এবং স্পঞ্জের মত নরম। তোমার বোঁটাগুলো এখনই মুখে নিয়ে চুষতে ইচ্ছে করছে। তোমার কোমরটা কত সরু, একটুও মেদ নেই অথচ তোমার পাছাগুলো শরীরের সাথে মানানসই। পাছার গঠনটা খূবই সুন্দর। তোমার হাল্কা বালে ঘেরা গোলাপি গুদ এবং নরম দাবনা গুলো যেন আমায় চোদার জন্য ডাকছে। বৌদি, সব মিলিয়ে তোমার ফিগার কোনও মডেলের মত। থ্রিসাম চোদার গল্প

আমি চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে পড়লাম। তমাল আমার গুদে মুখ দিয়ে চাটতে লাগল। কুমারী মেয়ের গুদের রস খেয়ে তমাল ভীষণ উত্তেজিত হয়ে গেল এবং নিজের আখাম্বা বাড়াটা আমার মুখে ঢুকিয়ে দিল। আমি তমালের বাড়ার ছালটা ছাড়িয়ে ডগাটা চাটতে লাগলাম।

তমাল বেশ খানিকটা মদন রস আমার মুখে ঢেলে দিল। এরপর তমাল আমার গুদে বাড়াটা ঠেকিয়ে একটু চাপ দিল। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম। তমাল আমার মাথায় হাত বুলিয়ে আমায় সান্ত্বনা দেবার পর আমার ঠোঁটে অনেকগুলো চুমু খেয়ে আমায় উত্তেজিত করে আবার চাপ দিল। ভচ করে আমার সতীচ্ছদটা ছিঁড়ে গেল।

তমালের বাড়ার মুণ্ডুটা আমার গুদের ভীতর ঢুকে গেল। আমি অসহ্য যন্ত্রণায় কাঁদতে লাগলাম। আমার অবস্থা দেখে অজয় বলল, “তমাল, ছেড়ে দে, বৌদির খূব ব্যাথা লাগছে।

তমাল বলল, “বৌদির গুদে প্রথমবার বাড়া ঢুকছে তাই ব্যাথা লাগছে। এই কাজটা বিনয়দার ফুলসজ্জার রাতে করা উচিৎ ছিল। তুই যখন বৌদিকে চুদবি তখন ওর আর ব্যাথা লাগবেনা। থ্রিসাম চোদার গল্প

আমি কাঁদতে কাঁদতেই বললাম, “তমাল, তুমি একদম ঠিক কথা বলছ। তুমি জোর করে আমার গুদে তোমার গোটা বাড়াটা ঢুকিয়ে দাও। আমার ব্যাথা লাগুক আমি সহ্য করব। এই দিনের জন্য আমি কতদিন ধরে অপেক্ষা করছি। অজয়, কি ভাবে একটা মেয়েকে চুদতে হয় তুমি দেখে রাখো, কারণ তমালের পর তোমায় আমাকে চুদতে হবে।

তমাল আবার একটা জোর ঠাপ দিয়ে ওর গোটা বাড়াটা আমার গুদে পুরে দিল তারপর আমার মাই টিপতে টিপতে আমায় ঠাপাতে লাগল। সমবয়সী নবযুবকের কাছে চুদতে আমার খূব মজা লাগছিল। এতক্ষণে অজয়ের আড়ষ্টতা কেটে গেছিল এবং ও নিজে থেকেই নিজের আখাম্বা বাড়াটা আমার মুখে পুরে দিল। আমি বিচি চোষার পর তমালের ঠাপ খেতে খেতে অজয়ের বাড়া চুষতে লাগলাম।

অজয়ের আনন্দে মন জুড়িয়ে যাচ্ছিল। আমার তখন আর এতটুকুও ব্যাথা লাগছিল না। অজয় বলল, বৌদি, সেদিন মুহুর্তের জন্য হলেও আমিও তোমার নরম বালে ঘেরা কচি গুদটা দেখে ফেলেছিলাম এবং তখন থেকেই আমার তোমাকে চুদতে ইচ্ছে করছিল। তমালের চোদা হয়ে গেলে আমি তোমার গুদে আমার বাড়া ঢোকাচ্ছি।

তমাল আমাকে একটানা প্রায় পনের মিনিট রাম চোদন দিল তারপর হড়হড় করে আমার গুদ ওর বীর্য দিয়ে ভরে দিল। ওর বাড়াটা একটু নরম হতেই ও আমার গুদ থেকে বাড়াটা বের করল এবং সাথে সাথেই অজয় আমার গুদে বাড়া ঢোকাতে তৎপর হল। তমাল বলল, “অজয়, বৌদি এই প্রথমবার চুদেছে ত, তাই ওকে একটু বিশ্রাম করতে দে, তারপর তুই ওকে চুদে দিস।”

অজয় আর থাকতে পারছিল না। ওর বাড়া আমার গুদে ঢোকার জন্য লকলক করছিল তাই আমি নিজেই ওকে জড়িয়ে ধরে খূব আদর করলাম এবং ওর কাঁধে আমার পা তুলে দিয়ে আমার গুদে বাড়া ঢোকাতে বললাম। থ্রিসাম চোদার গল্প

অজয় ভচ করে এক ঠাপেই বাড়াটা ঢুকিয়ে দিয়ে আমার মাই গুলো টিপতে লাগল এবং বলল, “কতদিন ধরে ছটফট করার পর আজ আমার সমবয়সী সুন্দরী বৌদির গুদে বাড়া ঢোকাতে পেরেছি। বৌদি তোমার মাইগুলো কি সুন্দর গো! এই রকমের মাই তো শুধু সিনে তারকাদের হয়।”

অজয় বেশ জোরেই আমায় ঠাপাচ্ছিল।

তমাল ঐ সুযোগে আমার পোঁদে আঙ্গুল দিয়ে বলল, বৌদি, তোমার পোঁদটাও কি নরম, গো! আমাকে একদিন তোমার পোঁদ মারতে দিও। থ্রিসাম চোদার গল্প

অজয়ের ঠাপ মারাটাও প্রায় পনের মিনিট চলল এবং তারপর সেও আমার গুদে বীর্য বন্যা বইয়ে দিল। তারপর দুই বন্ধুতে মিলে আমার গুদ পরিষ্কার করল।

পরের রাতেও তমাল আমাদের বাড়িতে থেকে গেল এবং সেদিন নিজের বাড়ায় তেল মাখিয়ে সেটা আমার পোঁদে ঢোকাল। প্রথমটা আমার একটু কষ্ট হলেও পরের দিকে বেশ মজা লাগছিল। তমাল দশ মিনিট আমার পোঁদ ঠাপানোর পর পোঁদের ভীতরেই বীর্য ঢালল।

অজয়ের বাড়াটা একটু মোটা ছিল সেজন্য সেটা আমার কচি পোঁদে ঢোকাতে পারলনা, তাই সে পুনরায় আমার গুদে বাড়া ঢুকিয়ে চুদে দিল।

তার পরের রাতে এক অসাধারণ অভিজ্ঞতা হল। তমাল সেই রাতেও আমাদের বাড়িতেই থেকে গেল। তমাল বলল, “আজ বৌদির স্যাণ্ডউইচ বানাব।

আমি ভাবলাম দুটো ছেলেতে মিলে আমাকে ঠাপাবার নিশ্চই নতুন কোনও ফন্দি এঁটেছে।

তমাল অজয়কে চিৎ করে শুইয়ে আমাকে ওর উপরে উঠতে বলল যার ফলে অজয়ের বাড়াটা আমার গুদে ঢুকে গেল এবং তমাল আমার পিছন দিয়ে আমার পোঁদে বাড়াটা ঢুকিয়ে ঠাপ মারতে লাগল।

দুটো জোওয়ান ছোঁড়ার একসাথে দুই দিক দিয়ে ঠাপ খাবার ফলে আমার মনে হচ্ছিল আমার পেটের ভীতর বাড়ায় বাড়ায় যুদ্ধ হচ্ছে। দুটো ছেলের একসাথে চোদন খেয়ে আমার এতদিনের তৃষ্ণাটাও যেন মিটে গেল। থ্রিসাম চোদার গল্প

দুজনে প্রায় কুড়ি মিনিট ঠাপানোর পর একসাথেই বীর্য নির্যাস করল যার ফলে আমার মনে হল আমার গুদে আর পোঁদে একসাথে গরম লাভা ঢেলে দিয়েছে।

অজয় এবং তমালের কাছে চোদন খেয়ে আমার আর কোনও কষ্ট রইলনা। বিনয় নিজেও এতদিনে আমার উপোষী গুদে থাকার কষ্টটা বুঝতে পেরে গেছিল তাই প্রায় প্রতিদিন রাতে সে নিজে থেকেই আমাকে অজয়ের ঘরে পাঠিয়ে দিত যাতে অজয় আমাকে ন্যাংটো করে চুদতে পারে। বরের যায়গায় দেওরের এবং তার বন্ধুর চোদন খেয়ে আমার জীবনটা বেশ ভালই কাটতে লাগল।

Leave a Comment