ভেজা হলুদ মাখন-২ – Bangla Choti Kahini

দিবা একটু গুছিয়ে নিতে না নিতেই দরজায় নক পড়ল। লদলদে মাখনের মত হলুদ পুটকিতে মাসুমের কিনে দেয়া সিফনের একটি পেনটি চাপিয়ে উপরে ওড়না দিয়ে খুলে দেখল পাড়ার মাস্তান মতাহের দাঁড়িয়ে। যিনি মাসুমের একজন ক্লোজ ফ্রেন্ড। দিবাকে এভাবে দেখে বিশ্বাস করতে পারছিল না এই সেই ভাবি যাকে একসময় দেখেই যেতে হয়েছে আর কল্পনায় চুদতে হয়েছে। আগে দিবার দেবরের সাথে ওর বাসায় গেলে ওর জামাইয়ের সামনে ভয়ে চুপচাপ ম্যাক্সি পড়া দিবার পাকা দেহর খেলা দেখতো। আর সেই দিবা এখন সময়ের চাপে ওদের হাতেই পাকা খানকিতে পরিণত হয়েছে। সময় মানুষকে অনেক কিছু করে ফেলে। দিবা হাসি দিয়ে মতাহেরকে বলল ” কি আসবা আসবা সেই কবে থেকে আজকে আসলা”। মতাহের দিবাকে জরিয়ে ধরে পুটকির ঝোলা দাবনায় চটকে ধরে ঠোঁটে ভেজা কিস করে বললঃ ” আরে মাগি ভাবি তোকে তো আজকে খেয়ে ফেলবো”। দিবা খানকিদের মত হেসে ওর নুনুতে সপাৎ করে ধরে ” দেখা যাবে কত জোর”।

মাসুম আর মতাহের দিবাকে নিয়ে গোসলে গেল। বাসাটা পুরনো হলেও মালিকের অনুমতি নিয়ে মাসুম দেখাশুনা করে। ভিতরে একটা বাথরুম করে নিয়েছে। অসহায় দিবা যখন ওরকাছে থাকতে আসে মাসুম সুযোগে এই গভীর নির্জন বাড়ীতে এনে ফেলে। ঝর্না ছেড়ে দিবা চুল ধুচ্ছিল। মাসুম দিবার হলুদ শরীরের পানি ঝরা ডবকা মাংসল কাটা পেটে তুমুল চুষা দিচ্ছিল। দিবার অপারেশনের লম্বা কাটা দাগ ভরাট ভাসা নাভির সাথে ওকে দারুন সেক্সি করে তুলেছে এই ভেজা মুহূর্তে। মাসুম দুই হাতে দিবার ভরাট পুটকির মাংস খাব্লে ধরে পেট চুষতে রইল ওদিকে মতাহের দিবাকে অনেকটা প্রেমিকের মত কিস করতে রইল ঠোঁটে।

দিবা মতাহেরকে ধরে ওর ঠোঁট চুষতে থাকল। মতাহের ঠিক একিভাবে চুষতে থাকে মনে হচ্ছে যেন প্রেমিক যুগল। পাকা জিম করা পেটানো শরীর মতাহেরের। দিবা ৪০ পার করা এক পাকা মাগি। যে জীবনে অনেক গ্লানি পার করে এসে আজ এভাবে উত্তাল যৌনতার সাগরে ভাসমান। কেন নিবেনা এই মজা আনন্দ। ছেলেমেয়ে ওকে ছেড়ে আত্মীয়র বাসায়। ওকে কেউ জায়গা দিল না। কেন নিবে না এই সুখ কেন মিটাবে না এই পাকা শরীরের আগুন। এরকম দুই পাকা শক্তিমান পুরুষ যারা ওকে কামদেবী রানীর মত আদর করে জাচ্ছে।দিবা মতাহেরের গাল কপাল চোখ সবজায়গায় লেয়ন দিল। মাসুম দিবার সদ্য সেভ করা গুদে ইচ্ছেমত চাটতে থাকলো। মতাহের এবার দিবার ঝোলা স্তনে দলাই মলাই করতে করতে দিল কামড়। কামড়ে যেন ছিরে ফেলবে। দিবা ব্যাথা আর অদ্ভুত আরামে চিৎকার।

‘আহহহহ বাবারে উফফফ”’ একদিকে মাসুমের গুদে চরম চুষা আর পুটকির দাবনায় আঙ্গুলি । আরেকদিকে মতাহেরের স্তন কামড়ে ওর ঠোঁটে কামড় দিয়ে চুল ধরে গভীর কিস করা। দিবা ওদিকে মতাহেরে অজগরের মত লকলকে নুনু হাতিয়ে কচলিয়ে সাবান দিয়ে ফেলা তুলে বড় করছিল। ওদিকে বাইরে নিকষ অন্ধকার। দূর অদুরে হাইওয়ে হলেও এইরকম একটি বাড়ী যে আছে তা বোঝা ডায়। আসলে মাসুম মতাহের অনেকটা এখানে মদ খাওয়া ফুর্তি করতে আসে। গাছপালা আর উচু দেয়ালে ঘেরা বিশাল জায়গার এক কোনে ছোট বাড়ী যার পেছনে একটি বাসা সেখানের ভেতরে একটি ছোট বাথরুমে চলছিল লীলাখেলা তিন আদিম নর নারীর মিলনের।

মাসুম এবার ক্রেজির মত চুষতে চুষতে দিবার গুদে চার আঙ্গুল ঢুকিয়ে দিল ঝাক্কি। দিবা মতাহেরের কালো নুনু লম্বা করতে করতে আর ওর কিস খেতে খেতে গুদের মাল ছাড়ার সাথে সাথে দিল হিসু করে মাসুমের মুখে। মাসুম হিসু পেয়ে আরও মাগীর গুদে হাত দিয়ে বড় ঝাক্কি দিল এবার দিবা চিৎকার করে হিসু ছারল ” ওমাগো …… আহহহহ”।

এরকম হিংস্র সুখ জীবনে পাবে দিবা ভাবতেও পারেনি। মতাহের এবার দিবাকে ঘুরিয়ে রডের মত নুনু গুদে ফিট করে দিল ঠাপ। চুল টেনে ধরে ভেজা মাংসল পোঁদে ওর মেরুদণ্ডর মাংসর ঘর্ষণে শব্দ হতে থাকল এরকম চাপা বাথরুমে ” থপ থপ থপ পকত পকত পকত”। ওদিকে মাসুম দিবার ঝোলা ওলানগুলো খামচে ধরে দিবাকে কিস ঠোঁটে। দিবাও মাসুমকে ধরে ব্যালেন্স ঠিক রেখে ওকে কিস করতে থাকলো। দিবার প্রচণ্ড কুচকিতে ব্যথা করতে থাকলো এভাবে নুয়ে এরকম অজগর নেয়া গুদে। চোখ ওর লাল হয়ে গেলো ব্যাথায় কিন্তু মতাহের ছাড়ার পাত্র নয় দিবাকে অশ্রাব্য ভাষায় গালি দিতে দিতে মতাহের নুনুর মাল আনতে থাকলো।

” খানকি বেশ্যা পাড়ার রেন্দি ……… আজকে ছাড় নাই তোর”। দিবা আর মাসুম কিস করতে থাকলো। ঝোলা স্তনেও মাসুম চুষল। মতাহের চুল টেনে ধরে দিবার গুদে মাল ছারতে থাকলো। এবার দিবা একটু ফ্লোরে বসে রেস্ট নিতে গেলো আর মাসুম নুনু ওর মুখে পুরে দিলো। দিবা কেমন মাদকাশক্তর মত নুনু কচলে চুষতে থাকলো। গোঁড়ার নুনুর মাথাটা চুষে লাল করে দিল। মাসুম মাল ছেরেই দিতো সাম্লে নিয়ে মাগীকে দারা করিয়ে কোলে তুলে সেট করে ঠাপ দিতে থাকলো। দিবার পাকা পোঁদের ঝাক্কিতে আবার শব্দ এবার এমন ” থপাস থপাস ঠাস ঠাসসস”।

মতাহের ওর মাখনের মত হলুদ পিঠে কামড়। দিবাও কেমন পেছনে ফিরে মতাহেরকে চুমুতে উত্তর। মাসুমের অর্গাজম হলে দিবাকে কোলে থেকে নামিয়ে দুজনে মাঝে দাড়া করিয়ে চুমু পালা করে ওর ঠোঁটে। মতাহের এক হাতে এক স্তনে মাসুম সামনে থেকে স্তন আর ভরাট পুটকি টিপতে টিপতে চুমুতে ভরিয়ে দিল। আবার মতাহের দিবার ঝোলা বিশাল গুদের গর্তে হাত ঢুকাল এবার দিবা আকুতি করে না করলেও শুনলো না। দিল ঝাক্কি দিবা ” বাবারেররেরেরেরে বাবাগো .. চিৎকার করে দিল সপাৎ করে হিসু করে পুটকিতে হাগু পর্যন্ত এসে পড়ছিল প্রায়।

হাপাতে হাপাতে প্রসাব ছেড়ে দিবা এলো চুল নিয়ে মতাহেরের লোমশ কালো বুকে মাথা গুঁজে ঠাই নিল। মতাহের মাসুম ওরা পাকা চোদনখর পুরো আস মিটিয়ে না চুদে ওরা ছারে না কাউকে। মাসুম দিবার পুরো শরীর টিপে ওকে জরিয়ে ধরল আর মতাহের দিবাকে আদর করে চুমু দিতে থাকল। দিবা আসলে প্রচুর ব্যথায় কাতর, এরকম ঠাপ বাপের জন্মেও খায়নি। গুদ ধরে কমোডে বসে পড়ল। আর চেপে রাখতে পারল না মুখে কথা নেই ব্যাথায় ছেড়ে দিল ” ওপপ্…” করে লেদা হাগু।

মাসুম আর মথাএর যেন স্বর্গ দেখছে উফফ কি সুন্দর হাগু ওর মাখনের মত শরীরের মতই। গন্ধটা পচে যাওয়া খিচুড়ি আর ময়লা পেনটির মত। উফফফফ দিবা ওদের দিকে তাকাল লজ্জা নিয়ে এলো চুল দুধে লেপটে ……

(চলবে) কমেন্টে জানাবেন মতামত কেমন হচ্ছে তাহলে এগোতে অনুপ্রেরনা পাব।

Leave a Comment