মাকে নিয়ে বিজনেস টির্প – Bangla Choti Kahini

মাকে নিয়ে বিজনেস টির্প

বন্ধুরা কেমন আছো সবাই। আবার একটি রগরগে টানটান উত্তেজনার মা আর ছেলের নতুন চটি গল্প নিয়ে। আমার গল্প ইতিপূর্বে যারা শুনেছ আর পছন্দ করেছো তারা তো জানো কিন্তু যারা আজ প্রথম শুনছো তাদেরকে বলছি আমার গল্পে রয়েছে সুন্দর গোছানো কাহিনী ।

তাহলে দেরি না করে শুরু করি আজকের গল্প

আম্মুকে নিয়ে বিজনেস ট্রিপ।

বন্ধুরা আম্মুকে নিয়ে বিজনেস ট্রিপ গল্পটির হলো আম্মুর ইচ্ছা পূরণ চটি গল্পের ধারাবাহিক পর্ব। এই গল্পটি শুনার আগে অনুরোধ করবো মায়ের ইচ্ছা পূরণ গল্পটি শুনে নাও তাহলে এই গল্পটির কাহিনী বুঝতে পারবে।

এরপর আম্মুকে নিয়ে আনন্দে দুটো রাত কাটিয়ে খুব মজা মস্তিতে আমার বাসায় ফিরলাম । পর দিন আমি আমার কাজে লেগে গেলাম ফেসবুকে নতুন একটা বিজনেস আইডি খুললাম। Soft Bra নাম দিয়ে একটি নতুন কোম্পানি ওপেন করলাম সেই কোম্পানির নামে একটি ব্যবসায়িক ওয়েবসাইট খুলে আম্মুর মডেলিং এর ছবিগুলো আপলোড করলাম। আর ফেসবুকে ইউটিউবে কিছু এড দিলাম এর দুই তিনদিন পরে আমার কাছে বিদেশী বায়ারের ইমেইল এলো।

বায়ার ছিল মূলত ইংল্যান্ডের। তারাদের আমার স্যাম্পল দেখে খুব পছন্দ হয়েছে। তারা আমাকে একটি বড় অর্ডার দিতে চায় যার কারণে তারা আমাকে ইংল্যান্ডে যেতে বললো কিন্তু আমি বললাম আমার কাছে সেরকম পর্যাপ্ত সময় নেই ইংল্যান্ড যাওয়ার তখন তারা আমাকে মালয়েশিয়া আসতে বলল এবং সেই সাথে তার একটা ডিমান্ড করল। তারা বলল আপনার সাথে মালয়েশিয়াতে আপনার মডেলকে নিয়ে আসবেন যে আমরা কিছু স্যাম্পল তাকে পরিয়ে মডেলিং করে দেখবো । আমি প্রস্তাবে রাজি হলাম সাথে সাথে মাকে ফোন করে বিষয়টা জানালাম মা বলল যে পরিমাণ টাকা আমাদের আছে আমরা দুজনে মালয়েশিয়া যেতে পারবো সমস্যা নেই তুমি যাবার ব্যবস্থা কর।

তারপর আমি বায়ার এর সাথে একটি ডেট ফিক্সট করে মালয়েশিয়ার উদ্দেশ্যে রওনা হলাম। মালয়েশিয়ায় পৌঁছানোর পরে এয়ারপোর্ট এ একটি ট্যাক্সি নিয়ে বুকিট বিনতাং এ হোটেল টাইম স্কয়ারে এ একটি রুম নিলাম।

সন্ধ্যায় ইমেইল পেলাম আমার বায়ার মালয়েশিয়ায় এসে পৌঁছেছেন তারা আজ রাতে আমাকে একটি ক্লাবের নাম দিয়ে আর লিখেছেন আপনি আপনার মডেল কে নিয়ে ক্লাবে চলে আসেন। বায়ার এর কাছে আমার আম্মুকে একটু ফ্রেশ দেখানোর জন্য ওই দিন আমি হোটেল রুমে আম্মুকে আর চুদলাম না । আম্মুকে বললাম তুমি রেডি তো এটা আমাদের প্রথম বিজনেস আমাদের প্রথম বায়ার So any how তাদেরকে যে ভাবে হোক ইমপ্রেস করতে হবে। মা বলল নো টেনশন ডিয়ার ইজ মাই ওয়ার্ক টাইম উ যাস্ট সি। আমরা সন্ধ্যার পরে বুকিত বিন্টাং এর কাছে একটা ক্লাবে ঢুকলাম। নিভু নিভু আলো আর উদ্দাম মিউজিকের সাথে আধা ন্যাংটো মাগী গুলো উন্মাদের মত নেচে যাচ্ছে।

একটা টেবিল দেখলাম খালি হয়েছে, আম্মু আর আমি গিয়ে দু’টো চেয়ার নিয়ে বসে পড়লাম, ও টেবিলে বিয়ার খেতে খেতে গল্প করছি আর পোল ড্যান্স দেখছিলাম। হটাত পিঠে একটা হা্তের স্পর্শে ঘাড় ঘুরিয়ে দেখি দু জন বিদেশি লোক দাঁড়িয়ে, hello Mr . Your name is Refat from Bangladesh. আমি বুঝতে পারলাম এই দুজন লোক ই আমার বায়ার । আমি দাড়িয়ে হাত মিলিয়ে তাদেরকে বসতে বললাম। আমি তাদেরকে বললাম আসল পরিচয় পর্বটা সেরে নিন। আমার নাম তো জানেন আমি রিফাত আর আমার মডেল মৌ। ভদ্রলোক দুজন তখন আম্মুকে হেলো বলে হাত মিলিয়ে আমাদের পাশে বসলেন। ওনাদের একজন এর নাম রবার্ট আরেকজনের নাম স্মীথ। এরমধ্যে রবার্ট বাংলা কথা বোঝে আর ভেঙে ভেঙে আস্তে আস্তে বাংলা বলতে পারে।

আমি ব্যবসায়ীক আলোচনা যে শুরু করব তখন রবার্ট সাহেব বলে উঠলো Brother আজকে আর বিজনেস এর বেপারে কথা বলব না আমরা এখানে আজ এসেছি যাষ্ট পরিচিত হতে। আমি বললাম ওকে। তারা তখন ডিংস অর্ডার করলো আমরা চারজনে বসে ডিংস করতে লাগলাম।। নানা রকম কথা বলছি ড্রিঙ্কস করতে করতে নাচ দেখছি। । স্মীথ সব থেকে লম্বা আর দানবের মতো দেখতে। আর রবার্ট। দেখতে স্বাভাবিক রকমের মানুষ। ।

স্মীথ আমাদের সাথে কথা বলছে ঠিকই কিন্তু ওর চোখ আম্মুর বুকের উপর। এদিকে আম্মু আমার বায়ারদের ইমপ্রেস করার জন্য একটু আধুনিক পোশাক পড়েছিল স্কার্টটা এতো ছোট যে আম্মুর প্যান্টিটা বার বার বেরিয়ে পড়ছে আর আম্মুর স্কার্টটা টেনে টুনে সেটা ঢাকার ভনিতা করছে। নিওন আলো গুলো আম্মুর ফর্সা দাবনা গুলোতে পড়তে দাবনাটা চক চক করছে।

স্মীথ আর রবার্ট ডিংকস করতে করতে আম্মুর পাশে গিয়ে বসল তারপর তারা দুজনে নানারকম আলোচনা করতে লাগলেন আমি দেখলাম আম্মুও হেসে হেসে গা ঢেলে কথা বলছে। আমি তখন বসা আম্মুর ঠিক সামনাসামনি আর রবার্ট আর স্মীথ আম্মুর দুই পাশে। গায়ে গা লাগিয়ে বসা । এভাবে কিছুক্ষণ যাওয়ার পরে আমরা চারজনই মদের নেশা কিছুটা হালকা মাতাল এর মত হলাম। এর মধ্যে টেবিলের নিচ থেকে আমার পায়ে মাআম্মু আমার পায়ে একটু চাপ দিলেন

আমি ব্যাপারটা বোঝার জন্য টেবিলের নিচে দিকে একটু ঝুঁকে দেখতে পারলাম রবার্ট আর স্মীথ তারা দুই হাত দিয়ে মায়ের দুই রান টিপছে। আমি বুঝতে পারলাম মাছ এখন পুরোপুরি আমার জালে। আমি আর ওদিকে বেশিদূর আগাতে দিলাম না কারণ আমাদের প্রধান উদ্দেশ্য ছিল বিজনেস আগে তারপরে অন্য কিছু । আমি রবার্টকে বললাম ok আমরা এখন আমাদের হোটেল রুম ফিরে যাই রাত অনেক হলো। এই কথা শুনে রবার্ট ভদ্র লোকের মত বলল ইয়েস সত্যি অনেক রাত হল ওকে আপনারা এখন হোটেল রুম চলে যান সকালে আমি আপনাকে কল করব কোথায় আর কখন বিজনেস এর বেপারে কথা বলব।

এরপর বিদায় নিয়ে আমি আর আম্মু আমাদের হোটেল রুমে চলে এলাম।

রাতে আম্মু আর আমি পাশাপাশি শুয়ে আছি। আম্মুকে বললাম আম্মু আমাদের বিজনেস তো ভালোই আগাছে দেখছি তুমি যদি এভাবে একটু মেনেজ করতে পারো তাহলে তো আমরা সত্যিই বড় একটা অর্ডার পাব কিন্তু ওরা মনে হয় মডেলিং হিসাবে কিছু একটা ডিমান্ড করতে পারে তুমি তো বুঝতে পারছ আমি কি বলছি।

তোকে বলতে হবে না তুই শুধু বায়ার এর অর্ডার কনফার্ম কর বাকিটা আমি দেখব।

আমি তখন শুয়ে শুয়ে ভাবছি এতোদিন তোমাকে আমি চুদলাম কিন্তু কালকে আমার সামনে কেউ আমার আম্মুকে চুদবে আমি দেখব ভাবতেই ধোন দাঁড়িয়ে গেল। আমি তখন শুয়ে শুয়ে ধোন ঘষতে লাগলাম।

কিরে রিফাত তুই ঘুমাস না কেন তোর এটার একি অবস্থা। এখন কিন্তু তুই কিছু চাইতে পারবি না কালকে আমার একটা ভাল পারফরম্যান্স দিতে হবে তাই আমি তোকে এখন কিছু করতে দেব না । আম্মু খুব গরম হয়ে গেছি। ধোনের মাল আউট না হলে মরেই যাবো। তুমি একটু চুষে আমার মালটা আউট করে দাও । আম্মু তখন বলল ঠিক আছে। তখন আমি শুয়ে পড়লাম আম্মু তখন আমার পায়ের কাছে এসে প্যান্ট নামিয়ে ধনটা হাতে নিয়ে কচলাতে লাগল

তা কি হঠাৎ মনে করে তোর ধোন এত গরম হল। আমি বললাম এত দিন ইন্টারনেট এ চোদাচুদির মুভির দেখেছি কিন্তু কাল চোখের সামনে লাইভ চোদাচুদি দেখবো । মনে হয় threesome হবে। তাও আবার নিজের আম্মুর ভাবতেই ধোন দাঁড়িয়ে টন টন করছে। আম্মুর কথা শুনে খানকিদের মত মুখ বাঁকিয়ে বললো তুই তো অল্প কিছু দিনের মধ্যেই খুব চোদনবাজ হয়ে গেছিস। এর পর আম্মু প্রথমে বিচিতে দুটো চুমু দিল তারপর সোনার আগায় গোড়ায় আলতো করে চুমুতে লাগলো। তখন বন্ধুরা কি রকম লাগছিল কত আরাম লাগছিল তোমাদের কি করে বলে বোঝাবো তোমরা একটু কল্পনা করে দেখো। এরপর আম্মু আলতো করে আমার বাড়ার মুন্ডিটা তার জীবের আগা দিয়ে চাটতে লাগলো।

আমার মুন্ডুটা তার মুখের মধ্যে ঢুকিয়ে আস্তে আস্তে সামনের দাত দিয়ে কামর দিতে লাগলো। আম্মু তখন কিন্তু আমার চোখ এর উপর অপলোক দৃষ্টি তে তাকেয়েই রইলোম আমি ও আম্মুর চোখের দিকে তাকিয়ে রইলাম আর দেখলাম আম্মু চোখের পলক দিচ্ছে না এক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে রয়েছে আর মুখের ভিতরে মুন্ডিটা নিয়ে চুকচুক করে চুষেতে লাগলো দেখে মনে হল যেন একটা বড় লিচু ছিলেয়ে মুখের ভিতর নিয়ে চুকচুক করে চুষে চুষে খাচ্ছে। আম্মু তখন নিজের মনের মত করে চুক চুক শব্দ করে বাড়ার মুন্ডিটা ললিপপের মতই চুষতে লাগল। তখন সাড়া রুমে একটাই শব্দ হচ্ছিল চো চো চুক চুক ।

আম্মু কিছুক্ষণ আমার মুন্ডিটা চোসার পরে আমার পুরো বাড়াটা তার মুখের মধ্যে নিয়ে গেল আর জোরে জোরে চুষতে লাগলো আমি আমার আম্মুর মাথাটা ধরে মুখের ভিতরের ঠাপ মারতে লাগলাম। যখনই আম্মুর গলার ভিতরে আমার ধোনটা যাচ্ছিল আম্মু কককক করে ধোনটা বের করে দিচ্ছিল আমি আবার জোর করে আম্মুর মুখের ভিতর আমার পুরো ধোনটা ঢুকিয়ে ঠাপ মারতে লাগলাম কিছুক্ষণ ঠাপের সাথে সাথে আম্মুকে বললাম আম্মু আজকে তো কনফার্ম ওরা তোমাকে বিছানায় ফেলে ইচ্ছেমতো দুজনে মিলে ঠাপাবে আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবো কি যে মজা হবে আম্মু তুমি সুযোগ বুঝে একটু আমাকেও ঠাপানোর সুযোগ দিও আমার খুব ইচ্ছা তোমাকে অন্য লোকের সামনে আমি ঠাপাই আমি তখন চরম উত্তেজনায় উত্তেজিত নিজেকে আর ধরে রাখতে পারছিনা আম্মুর মুখে জোরে জোরে ঠাপ মারতে মারতে বললাম বিজনেস টা যদি এক বছরের মধ্যে দাঁড় করাতে পারি তাহলে আব্বু সামনে তোমাকে চুদবো আব্বু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবে। আমি আর সহ্য করতে পারলাম না আমি আম্মুর মাথাটা ধরে মুখের ভিতর ঠাপ মার্তে লগ্লাম জোরে জোরে আর তখনই আমার গরম পায়েস আম্মুর মুখের ভিতর একবারে গভীরে পরতে লাগল আম্মু ক্ষক্ষক্ষক্ষ করে সব গিলে ফেলল।

এরপর দুজনে জরাজোরি করে ঘুমিয়ে পড়লাম।

ফোন বাজার শব্দে ঘুম থেকে উঠলাম দেখি রবার্ট ফোন দিয়েছে। রবার্ট বলল আমাকে আর আমার মডেলকে তাদের হোটেল রুমে যেতে তাদেরকে অনেক বড় বিশাল রুম ওখানে মডেলিং করতে অনেক সুবিধা হবে। আমি তখন ভনিতা না করে স্বাভাবিক কণ্ঠে পুরোপুরি বিজনেস ম্যান দের মত রবার্টকে বললাম ব্রাদার আপনি আমি দুজনে পুরুষ মানুষ আপনার মনের চাহিদা আমি বুঝি আপনি যা চাইছেন আপনার মনের ইচ্ছা আকাঙ্ক্ষা সবই আমি দেখব কিন্তু আমার অর্ডারটা কি কনফার্ম সেটা আগে বলুন।

রবাট একথা শুনে বললো ইউ আর ভেরি স্মার্ট ম্যন। আপনি আমার হোটেল রুম এ আপনার মডেলকে নিয়ে চলে আসুন। আমরা ফার্স্ট বিজনেস এর বেপারে মিটিং করব ডিল কর্নফাম হলে আপনী না হয় আমাদের খুশি করলেন। আমি একটু ভেবে বললাম ওকে আমরা আসছি।

মাকে নিয়ে বিজনেস টির্প ১ম পর্বের পর …. আমরা ফার্স্ট বিজনেস এর বেপারে মিটিং করব ডিল কর্নফাম হলে আপনী না হয় আমাদের খুশি করলেন। আমি একটু ভেবে বললাম ওকে আমরা আসছি।

আমি আম্মুকে সব খুলে বললাম। তারপর মাকে রেডি করে সুন্দর করে সেক্সি এবং মর্ডান ড্রেস পরিয়ে হোটেলের নিচে এসে একটা ট্যাক্সি করে রবার্ট এর হোটেলের রুমে চলে গেলাম। পৌঁছাতেই রবার্ট রুমে দরজা খুলে একগাল হাসি দিয়ে আমাকে ওয়েলকাম জানালো আর আম্মুকে হাই বলে আম্মুর একটা হাত ঠোটের কাছে নিয়ে চুমু দিয়ে মুচকি হাসলো।

এরপর আমাদের ভিতরে রুমে নিয়ে গেল। হোটেল রুম টা দেখি দুই রুমের প্রথমটাতে একটা সোফাফ সেট আর তার পাশে একটা টেবিল। টেবিলটাতে বিভিন্ন রকম মডেল দের ছবি । আমরা তিনজন টেবিলের চেয়ারে বসলাম এরপর ব্যবসায়িক আলোচনা শুরু হলো আমি আমার স্যাম্পল গুলো বের করে তাদেরকে দেখালাম তখন তারা সেম্পল দেখে আমাকে বল্ল যে রকম সেম্পল দেখাচ্ছি ঠিক সে রকম প্রোডাকশন করতে পারব কিনা আমি বললাম পারব তখন উনি বললেন তাহলে আপনার মডেল কে বলুন স্যাম্পল গুলো পড়ে আমাদের সামনে মডেলিং করতে ।

আমরা আপনার স্যাম্পেল গুলো আগে ট্রাই দেখতে চাই এগুলো বাজারে ডিমান্ড হবে কিনা। আমি তখন মাকে ডাক দিয়ে বললাম মৌ প্লিজ স্যাম্পল গুলো ওদের সামনে পড়ে দেখাও তো।

আম্মু আমার কথা শুনে মুচকি হেসে টেবিল ছেড়ে উঠে হাতের মধ্যে কিছু ব্রা আর প্যান্টি স্যাম্পল নিয়ে ভিতরে রুমে গেল আর যখন বাহিরে আসলেন তখন দেখলাম আম্মু স্যাম্পল এর ব্রা আর প্যান্টি পরা ওই অবস্থায আম্মু রবার্ট আর স্মীথ এর সামনে এসে পাছা হেলিয়ে দুলিয়ে বুকটা কে নাচিয়ে সেম্পল গুলো একটার একটা দেখাতে লাগলেন।

আমি তখন দেখতে লাগলাম আমার আম্মুর চোখের ভাব শরীরের ভঙ্গি অন্যরকম। সে স্যাম্পল দেখাচ্ছে না যেন নিজেকে দেখাচ্ছে। সে দেহের বিভিন্ন অঙ্গ ভঙ্গিমায় আমার বায়ারদের নজর কাড়ছে। সে চোখের ইশারায় ঠোঁটের কোনায় হালকা কামোর দিয়ে মুখ দিয়ে রকম উত্তেজক শব্দ বের করে আমার বায়ারদের আকৃষ্ট করার চেষ্টা করছে। আমি আমার বায়ারদের চোখ মুখ দেখে বুঝলাম তারা খুব খুশি। ওরা বলল ok we are impressed.

আম্মু একথা শুনে ডেস চেন্ঞ করতেই ভিতরে রুমে চলে গেল আর আমরা তিনজন এক টেবিলে বসে আলাপ করতে লাগলাম। স্মীথ বলল

Ok Mr Rifat আপনাকে আমরা একটি বড় ওর্ডার দিচ্ছি। ৮০ হাজার পিয়ার মানে ব্রা আর প্যান্টি দুটোই ৮০ হাজার করে। পারবেন সময় মত সীপমেন্ট দিতে। আমি তখন আমার ভিতরে খুশি খুব কষ্টে আটকে রেখে বললাম জী ১০০ পার্সেন্ট টাইম মত সীপমেন্ট পাবেন ।

তখন রবার্ট বলল ওকে ডিল কনর্ফাম। এর মধ্যেই আম্মু নিজের জামা পরে টেবিলে এসে বসলেন । আম্মু আমাদের কথা শুনে বললেন মি রবার্ট বিজনেস ডিল তো কর্নফার্ম করলেন কিন্তু আমাদর একটি ডিমান্ড মানে সর্ত আছে। যেহেতু এটা আমাদের ফার্স্ট বিজনেস আর আপনাদের অর্ডার টাও বেশ বড় তাই আমাদের কিছু সিকিউরিটি লাগবে। এ কথা শুনে রবার্ট বললেন জ্বী বলুন মিস মৌ কি সিকিউরিটি চান তখন আম্মু বলল আমাদের এই বিজনেস পারপাসে ৭০% এডভান্স লাগবে। বুঝতেই পারছেন আমারা ও নতুন কি বলেন রবার্ট সাহেব।

আম্মুর কথা শুনে রবার্ট কিছুক্ষণ ভেবে বলেন ওকে ডান তবে আমি আপনাদের কম্পানির নামে একটি চেকে লিখে দিচ্ছি কিন্তু কোন অ্যামাউন্ট তাতে লেখা থাকবেনা। আমাদের একটা ডিমানড আছে আপনাকে ভিতরের রুমে নিয়ে গিয়ে রিফাত সাহেব বুঝিয়ে দিবেন। আমাদের ডিমানডটা যত টুকু পূরন হবে তত টুকুই পরে চেকে এমাউন্ট টা লিখবো।

আমিতো একথা শুনে খুব খুশি হলাম এরপর একটা কনফার্ম অর্ডার পেপারে আমরা তিনজনে সাইন করলাম.। সাইন করার পরে স্মীথ একটা মদের বোতল এনে টেবিলের উপর রেখে বলল

Now it’s time for enjoy let’s party.

আমি ওদের দুজনকে বাহিরে বসিয়ে রেখে আম্মুকে ভেতরে রুমে নিয়ে গেলাম। আম্মুর কাছে চলে গেলাম আম্মুকে বললাম

আম্মু তোমার উপরে এখন সব নির্ভর করছে। এ কথা শুনে বলল তুই কোন চিন্তা করিস না আমি তো বলেছি তোর বিজনেস আমার যতটুকু সামর্থ্য আছে আমি ততটুকু হেল্প করব । আর এটা তো আমার ও একটা স্বপ্ন আমাদের বড়লোক হতেই হবে এর জন্য আমার সর্বস্ব দিয়ে আমি চেষ্টা করব তুই শুধু খেলা দেখ আমি কি ভাবে জমিয়ে খেলতে পারি। আচ্ছা ওদেরকে কি বলবো তোর আমার সম্পর্কের কথা। আমি বললাম এখন বলোনা তুমি যখন দেখবে ওরা বোরিং ফিল বা ওদের মুড অফ হয়ে গেছে তখন ওদের মুড ঠিক করতে আর ওদেরকে অতিরিক্ত উত্তেজিত করতে আমাদের সম্পর্কে কথা বলবে। ওরা আমাদের সম্পর্কে কথা শুনে ওরা চাইবে আমাকে দিয়ে তোমাকে চোদতে তখন আমরা দুজনেই একটু অভিনয় করব প্রথমে রাজি হব না । পরে রাজি হব ।আর আমি জানি এই বিষয়টা নিয়ে ওরা খুব উত্তেজিত হবে। তখন ওরা ওদের চোখের সামনে আমাদের চুদাচুদি দেখতে চাইবে ।

মা আমার কথা শুনে হেসে উঠলো আর বলল তোর মাথায় এত বুদ্ধি মাকে বললাম মা মাথায় বুদ্ধি না বুদ্ধি ধোনের আগায়। আমি অতি উৎসাহী হয়ে আম্মুকে বললাম আম্মু ওরা মনে হল দুজন ই একসাথে তোমাকে লাগাতে পারে তুমি কি পারবে সহ্য করতে। আম্মু মুচকি হেসে বললেন তুই কি করে বুঝলি আমি পারব কিনা পারবনা।

না আসলে আম্মু আমার মনে হয় তোমার তো এই বার ই জীবনে ফাষ্ট থ্রীসাম। । আম্মু তখন আমার নাক টিপে দিয়ে বলল তোকে কে বলল এইবার আমার ফাস্ট থ্রীসাম। আমি অবাক হয়ে বললাম কি তার মানে এতটুকু বলতেই আম্মু আমাকে থামিয়ে দিয়ে বলল হাতি ঘোড়া গেল তল পিঁপড়া বলে কত জল। তুই বাইরে মা আমি আসছি।

আমি রুমের বাইরে এসে দেখলাম রবার্ট আর স্মীথ বসে ড্রিংকস্ করছে।

আমি সোফা সেটের একপাশে বসে আমি ওদের সাথে ডিংস করতে লাগলাম কিছুক্ষণ পরে আমার আম্মু এই রুমে এসে রবাট আর স্মীথের সামনের সোফা তে বসল।

স্মীথ আমার সাথে গল্প করছে আর রাবার্ট গ্লাসে ড্রিঙ্কস ডালে দিল , এরপর ভদ্রলোক এর মত আম্মুর কাছে অনুমতি চাইলো ডিংস এ একটা নেশা জাতীয় ঔষধ মেসানোর জন্য। আম্মু বলল এটা যদি সেক্স এর জন্য হয় তাহলে দরকার নেই কারন আমি অন বেডে এমনিতেই খুব সেক্সি। রবার্ট তখন ভনিতা না করে বলল যদি তুমি ডিংসে এটা মিসিয়ে নেও তাহলে আমাদের সাথে ইনজয় করতে পারবে আর না মেসালে হয়তো পারবেনা। আর তুমি একা না আমরা সবাই সবার ডিংসে এই মেডিসিনটা মিসিয়ে নেব। আম্মু বলল ইটস ওকে দিন মিসিয়ে নো পোবলেম। ।

ড্রিঙ্কসটা জিভে পড়তেই যেন জিভ জ্বলে গেল! “শালা কি ড্রিঙ্কস দিল রে খানকীর ছেলেরা!” ড্রিঙ্কসটা কোনও রকমে শেষ করার পর ভালো করে চোখ তুলে তাকাতে পারছি না, মাথাটাও ঝিম ঝিম করছে রুমের ভিতরে সিডিতে তখন গান চলছিলো। স্মীথ সাউন্ড টা একটু বাড়িয়ে দিলো।, উদ্দাম সাউন্ডের সাথে মদের নেশা মিশে আমাকে যেন একটা অন্য জগতে নিয়ে গেছে। একটু হুঁশ আসতে পাশে তাকিয়ে দেখি আম্মু আর স্মীথ গানের তালে নাচছে। আম্মু কি আর নাচবে সেতো সোজা হয়ে দাঁড়াতে পারছেনা। চোখ বুজে কি সব বিড় বিড় করে বকছে, আর আম্মুর মাথাটা স্মীথের কাঁধে, স্মীথ আম্মুকে জড়িয়ে ধরে নেচে যাচ্ছে, ওদিক থেকে রবার্ট আম্মুর পিছনে দাঁড়িয়ে মনের সুখে আয়েশ করে আম্মুর নরম পোঁদ, বুকগুলো হাতিয়ে যাচ্ছে। স্মীথ ধীরে সুস্থে আম্মুর থল থলে দাবনা গুলো হাত বুলিয়ে যাচ্ছে। আম্মু কিছু বলার আগেই স্মীথ আলুর বস্তার মত আম্মুকে প্রায় পাঁজাকোলা করে তুলে নিয়ে ও রুমে চলে গেল। পিছন পিছন রবার্ট ও গেল।

আম্মু কিছু বলার আগেই স্মীথ আলুর বস্তার মত আম্মুকে প্রায় পাঁজাকোলা করে তুলে নিয়ে ও রুমে চলে গেল। পিছন পিছন রবার্ট ও গেল।

আমি রুমের সামনে গেলাম দেখলাম রবার্ট দাঁড়িয়ে আছে আমাকে দেখে মুচকি হাসল আর বলল আমি রবার্টকে বললাম জী আমিতো দেখতে চাই আমার মডেল কেমন পারফরম্যান্স করছে। দরজাটা ঠেলে ভিতরে ঢুকতে যা দেখলাম তাতে আমার মাথা ঘুরে গেল,

রুমটার ভিতর বিছানায় স্মীথ আর আম্মু দুজন বসে আছে। স্মীথ আম্মুর মুখের ভিতর নিজের মুখ ঢুকিয়ে কিস করছে, আম্মুকে স্কার্টটা কোমর অব্ধি গোটানো, স্মীথ আম্মুর প্যান্টিটা কোমর থেকে নামিয়ে ফেলেছে আর আঙ্গুলগুলো দিয়ে আম্মুর নরম গুদটা ছেনে যাচ্ছে, আম্মু ও কম যায় না স্মীথের পেন্টের জিপটা খুলে ফেলে জাঙ্গিয়ার উপর দিয়েই বাঁড়াটা হাত মারছে। , আমার নিজেরই এই সব দৃশ্য দেখে প্যান্টের ভিতর ধোন খারা হয়ে গেল। ।

গা টা গরম হয়ে আসছিল, আমি রবার্ট কে বললাম ডিঁস এর সাথে কি মেসালেন। ও বলল একধরনের নেশার ওষুধ যেটা নেশার সাথে মানুষের সেক্স করার ইছচ্ছাটাও বাড়িয়ে দেয়। আমি রবার্টকে কে বললাম এসবের কি দরকার ছিল আমার মডেল এমনিতেই খুব সুন্দর এবং সেক্সি তখন রবার্ট বলল একটু ওয়েট করেন পরে বুঝতে পারবেন । আমি আর রবার্ট দুজনে মিলে অন্যরুম থেকে একটা সোফা ভেতরের রুমে নিয়ে আসলাম এবং সেখানে বসে বসে চোখের সামনে লাইভ আমার আম্মুর চোদাচুদি দেখতে লাগলাম ।

এদিকে স্মীথ বিছানা ছেড়ে দাঁড়িয়ে পড়েছে, আমি স্পষ্ট দেখতে পাছি স্মীথ এর প্যান্টের ভিতর দিয়ে দাবনা অব্ধি যেন একটা অজগর সাপ কিল বিল করছে। শালা প্যান্টের ভিতরেই যদি এরকম লাগে তো ওর ধোনটা বাইরে এলে কি সাইজ দাঁড়াবে ভেবে আঁতকে উঠলাম। স্মীথ আম্মুর কাছে গিয়ে দাঁড়াতে আম্মু নিজেই স্মীথের জাঙ্গিয়ার ভিতর থেকে অনেক কসরত করে বাঁড়াটা বের করে আনল “বাপরে বাপ, কি দেখলাম আমি!”

বাঁড়াটার বর্ণনা দেবার মতো ক্ষমতা আমার বলার শক্তিতে নেই! মানুষের এরকম ধোন হতে পারে!! এত দিন নিজের ধোনের প্রতি আমার একটা গর্ব ছিল, আজ সেটা মাটিতে মিশে গেল।

স্মীথের ধোনটা তখনো নিজের রুপ পুরোপুরি ধরেনি একটু নেতিয়ে আছে। নেতানো অবস্থাটাতেই আমার বাঁড়ার থেকেও অনেক বেশি লম্বা আর মোটা। মুন্ডিটা হাঁসের ডিমের মত আর মুন্ডির তলার খাঁজটাতে একটা বাচ্চা ছেলের আঙ্গুল ঢুকে যাবে।

আম্মুর গুদে পোঁদে এই ধোন ঢুকলে কি হবে সেটা ভেবেই চিন্তা হতে লাগলো।

আম্মুর নেশা তখন পুরো চড়ে আছে, নিজেই স্মীথের বাঁড়াটা নরম আঙ্গুলগুলো দিয়ে বুলিয়ে দিচ্ছে, কখনো ল্যাঙড়া আমের মত বিচি গুলো টিপছে, আম্মুকে তখন ওষুধের প্রভাবে উত্তেজনার চরমে। এ সব দেখে রবার্ট নিজেকে ধরে রাখতে পারলো না। রবার্ট এগিয়ে আম্মুর পাশে বসে আম্মুর টপটা নামিয়ে ব্রা খুলে মাইগুলো ময়দা মাখার মত চটকাতে লাগলো, আঙুরের মতো গোলাপি দুধের বোঁটাগুলো আঙুল দিয়ে মোচর দিতে থাকলো।

আম্মু আর থাকতে না পেরে স্মীথের বাঁড়াটা নিজের মুখের মধ্যে পুরে নিল কিন্তু অত বড় ধোনের মনিটা আম্মু বেশিক্ষণ মুখে রাখতে পারল না, এর মধ্যে গরম জিভের স্পর্শ পেয়ে উগার বাঁড়াটা নিজের আসল আকার ধারন করেছে। আমি ভয়ে শিউরে উঠছি যে এই বাঁড়া আম্মুর গুদে ঢুকলে জরায়ুতে না আঘাত লেগে যায়, আর পোঁদে দিলে আমাকে আজ রাতেই হসপিটাল ছুটতে হবে নিশ্চয়। রবার্ট আম্মু পায়ের কাছে বসে দাবনা দুটো আরও ছড়িয়ে দিয়ে আম্মুর গুদের মধ্যে নিজের মুখটা ডুবিয়ে দিল।

রবার্টৈর লম্বা জিবটা আম্মুর গুদের কোট থেকে পোঁদের চেরা অব্ধি লম্বা লম্বি বুলিয়ে চলেছে, আম্মুর সুখের আবেশে রবার্ট এর মাথাটা নিজের গুদে চেপে ধরে বিড় বিড় করে যেন কিসব বলছে। আমি থাকতে না পেরে নিজেই নিজের ধোন চেনে খুলে বের করে টিপছি। স্মীথের বাঁড়াটা কেউটে সাপের মতো ফোঁস ফোঁস করছে। রবার্ট নিজের লম্বা জিভটা আম্মুর গুদের ভিতর ঢুকিয়ে জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে চেটে দিতে দিতে আম্মু হর হর করে নিজের সুখ রস মুসার মুখে ছেড়ে নেতিয়ে পড়লো। স্মীথের তর সইছে না। আম্মুকে বিছানায় শুইয়ে দিয়ে আম্মুর পা দু দিকে চিরে নিজের শোল মাছের মত বাঁড়াটা গুদের মুখে রেখে হাল্কা একটা চাপ দিতেই পুচ করে একটুখানি ঢুকল।

স্মীথ আস্তে আস্তে থাপ দিতে থাকলো আর রবার্ট আম্মুর মুখে নিজের বাঁড়াটা ঢুকিয়ে দিল। রবার্টৈর বাঁড়া খুব বড় না আমার টার সমান কিন্তু মোটা অনেক। স্মীথ শুয়ে পড়ে আম্মুকে নিজের বুকে টেনে নিল আর গুদে বাঁড়া গাঁথা অবস্থায় আম্মুর পোঁদটা উঁচু করে রাখলো। রবার্ট এর মাঝে আম্মুর পিছনে এসে পোঁদের ফুটো তে জিভ দিয়ে চাটছে, মাঝে মাঝে জিভ সরু করে পোঁদের গর্তে খোঁচা দিচ্ছে, আম্মুর ফর্সা পাছায় ঠাস ঠাস করে দুটো বাড়ি মারলো। পাছাটা লাল হয়ে গেছে একদম।

আম্মুর কোনও বিকার নেই আরামে চোখ বুজে দাঁত দিয়ে নিজের ঠোঁটটা কামড়ে স্মীথের বুকে শুয়ে বাঁড়ার গাদন আর পোঁদে রবার্ট চাটন এঞ্জয় করছে।

স্মীথ রবার্ট কে চোখের ইসারা করতে স্মীথ আম্মুকে নিজের বুকের কাছে আরও একটু টেনে নিল। রবার্ট একটা জেল বের করে নিজের বাড়ায় ভালো করে মেখে নিয়ে আম্মুর পোঁদের ফুটোয় আঙ্গুল দিয়ে চেপে চেপে ঢুকিয়ে দিতে লাগলো। আমি ভাবছি রবার্ট বাঁড়ার যা সাইজ তবু আম্মু সেটা পোঁদে নিতে পারবে কিন্তু উগারটা ঢুকলে জাস্ট দম আটকে মরে যাবে।

রবার্ট আঙ্গুল দিয়ে আম্মুর পোঁদের ফুটোটা যতটুকু সম্ভব ততটুকু ফাঁক করলো ভিতরের লাল মাংসগুলো দেখা যাচ্ছে, নাকটা পোঁদের গর্তে ঢুকিয়ে গন্ধ নিল বোধহয়।

আম্মু ও বুঝতে পেরেছে রবার্ট ওর পোঁদ চুদবে, ভয়ে না খুশি তে ঠিক বুঝলাম না আম্মুর পোঁদের মাংসপেশি গুলো সঙ্কুচিত প্রসারিত হতে লাগলো।

রবার্ট আর দেরি না করে বাঁড়ার মুন্ডিটা পোঁদের ফুটোয় রেখে হাল্কা চাপ দিয়ে আম্মু পিঠের উপর শুয়ে পড়ল, আম্মু ও গুদে স্মীথের বাঁড়া গাঁথা অবস্থায় পোঁদটা নাড়িয়ে নাড়িয়ে রবার্টের বাঁড়াটা নিজের পোঁদের গভীরে ঢোকার বাবস্থা করতে থাকলো।

এতক্ষণ আম্মু রাণ্ডীর মতো চোদন খেতে খেতে আমাকে লক্ষ করেনি, আমার দিকে চোখ পড়তেই আম্মু চোখ টিপ দিয়ে ইসারা করে ছিনালদের মতো ন্যাকা ন্যাকা সুরে বলল বলল দেখেছো রিফাত “ওরা আমাকে পেয়ে কত খুশি। স্মীথের বাঁড়াটা দেখছিস তো! আমার গুদ ফুটি ফাটা করে দেবে আর তাই চাই কেউ চুদে আমার গুদটাকে ফালা ফালা করতে পারেনি।।

আহ আহ, ওমা জোরে দাও প্লিজ ফাঁক মি । আহ উহ ফাঁক মি হার্ডার। ইয়েস ইয়েস যাস্ট লাইক দিস। উফ আহ ফাক মি ফাক মি হার্ডার। এভাবে আম্মু ওদের শুনিয়ে শুনিয়ে খিস্তি দিতে লাগলো। ,ইয়েস ইয়েস আই কাম নো স্টোপ। । ইয়েস উফ আহ করে থর থর করে কাঁপতে কাঁপতে আম্মু জল খসিয়ে দিল। ।

এদিকে স্মীথ আর রবার্ট এর থামার লক্ষণ নেই, পচ পচ, পচাত শব্দে দু জনে গুদ আর পোঁদ মেরেই যাচ্ছে। আম্মুর তুলতুলে গোবদা শরীরটা দুটো সবল পেশিবহুল বিদেশী শরীরের মাঝে স্যান্ডুইচ হয়ে চোদন খেয়ে যাচ্ছে।

আম্মুর তুলতুলে গোবদা শরীরটা দুটো সবল পেশিবহুল বিদেশী শরীরের মাঝে স্যান্ডুইচ হয়ে চোদন খেয়ে যাচ্ছে।

স্মীথের আর দুই মিনিট জোরে জোরে ঠাপিয়ে ধোনটা আম্মুর ভোদার ভিতরে গেঁথে তার ধোনের মাল ছেরে দিল। যখন ধোনটা বাহিরে বের করলো দেখি গোটা বাঁড়ার গায়ে সাদা সাদা কাম রস লেগে আছে। এদিকে রবার্ট এর প্রায় হয়ে এসেছে দাঁত মুখ খিঁচিয়ে প্রানপনে আম্মুর পোঁদ চুদে চলছে,

রবার্ট হটাত আম্মুর ঝুলন্ত মাইগুলো জোরে টিপে ধরে গোটা বাঁড়াটা ভচাক করে একদম পোঁদের ভিতর গেঁথে দিয়ে নিজের গরম সুজির পায়েস দিয়ে আম্মুর ভোদা ভাসিয়ে দিল।

এদিকে এতক্ষণ লাইভ পর্ণ দেখে আমার হাল খারাপ খেঁচে খেঁচে বাঁড়া ব্যাথা হয়ে গেছে, রবার্ট আমার অবস্থা দেখে হাসতে থাকলো। আমি দেখলাম রবার্ট আর স্মীথ দুজনেই একটু টায়ার্ড হয়ে গেছে তারা দুজনেই আমার পাশে সোফাতে বসলো। আম্মু তখন বিছানায় আধশোয়া। একদম পর্ণ ফিল্মের গাং বাং মাগীদের মত লাগছে আম্মুকে। ওদের বোরিং আর টায়ার্ড দেখে আমি আম্মুকে চোখ টিপ দিলাম। আম্মু আমার চোখ টিপ বুঝতে পারল। আম্মু তার চোখে মুখে খুব কাম উত্তেজনার একটা ছাপ এনে কামুক হয়ে বলল। Mr. Smith and Robart তোমরা তো খুব করে আমার ভোদা আর পোদ টা চুদে ঠান্ডা হলে কিন্তু আমার আরো একবার চোদন চাই।

তোমরা দুইজন ই কি কাহিল এখন আমার কি হবে আমাকে প্লীজ কেউ একজন এসে আর একবার চুদে দেও। আম্মু এই কথা গুলো বলছে আর নিজে নিজের ভোদা টা তে আঙুলী করছে। স্মীথ এই কথা শুনে বলল না মিস মৌ এখন আমরা টায়ার্ড একটু রেস্ট নিয়ে । তার পর আবার তোমাকে চুদবো। না মি স্মীথ আমার ভোদার জালা করছে এখন আমার এখন ই চাই। আম্মু এরকম আবদার শুনে ওরা দুজন ই আমার দিকে তাকাল আমার ধোন খারা দেখে আমাকে বল্ল রিফাত সাহেব এবার আপনি জান চুদে দিন। আপনি একবার খুব করে চুদে দিন। আমরাও একটু রেস্ট নি আর আপনাদের খেলা দেখি। এই কথা বলার সাথে সাথে আমি আর আম্মু দুজন ই এক সাথে বলে উঠলাম না না এটা অসম্ভব। আমি আমার মডেল মৌ কে কোন মতেই চুদতে পারবনা।

আমার আম্মু ও আমাদের পূর্ব পরিকল্পনা মত আমার চোদা খেতে পারবেনা তা জানালো। আম্মূ বলল সারা পৃথিবীর মানুষ এর কাছে আমি আমার ভোদা নিয়ে চোদা খেতে পারব কিন্ত রিফাত আমাকে চুদতে পারবে না ।ওরা দুজন আমাদের দুজনের চোদাতে অনিহা দেখে সন্দেহ করল ওরা যত ই আমাদের দুজনকে চোদাচুদি করতে চাপ দিচ্ছে আমরা তত ই না না করছি। ওদের দুজনের খুব চাপাচাপি তে আমরা বলতে বাধ্য হলাম আসল সমষ্যা টা কোথায়। আম্মু আমাকে বলল রিফাত তুই সবার জন্য ডিংকস নিয়ে আয় । বিষয়টা আমি ওনাদের খুলে বলছি। আমি ডিংকস এনে সবাইকে দিলাম। আম্মু রবার্ট আর স্মীথের মাঝে বসলো আর দুই হাত দিয়ে দুই জনের ধোনে হাত বুলাতে বুলাতে বলল

আমি একচুয়ালি ওর কোন মডেল নই। আমি আসলে ওর মম । ও আমার ছেলে ।

কথা টি শেষ হতেই রবার্ট আর স্মীথ বলল ওয়াট রিয়েলি আম্মু বলল ইয়েস। আমার ছেলে নতুন বিজনেস খুলেছে । ওর খুব বেশি ইনভেস্টমেন্টে নাই তাই বাহিরের কোন মডেল সাথে করে নিয়ে আসতে পারেনি। পরে আমি ওর সাথে মডেল সেজে এখানে চলে এলাম। এখন এই পরিস্থিতিতে আপনারাই বলুন আমি মা হয়ে ছেলের চোদা কেমনে খাই। ওরা সব সুনে মনে হল সারপ্রাইজ পেল । রবার্ট তখন অতি উৎসাহী হয়ে বলল তাই নাকি তোমরা মা আর ছেলে। বাহ দারুন। তা ছেলের সামনে মা কে চুদলাম আগে বলেনা কেন তাহলে মজা টা অন্য রকম পেতাম।

তা যাই হোক ইটস এ বিগ সারপ্রাইজ। আমাদের এই সারপ্রাইজ টা দেওয়ার জন্য আপনাদের দুজনকে গিফট দেব ।এই বলে রবার্ট তার বেগ থেকে 5000 ইউস ডলার বের করে আমার আম্মুকে দিয়ে বলল এটা তোমাদের বিশেষ গিফট । আম্মু টাকা টা নিজের বেগে রেখে আবার বিছানায় গিয়ে বসলো। স্মীথ তখন রবার্ট কে চোখ টিপ দিয়ে বলল আমরা তো এখনো তোমাকে এডভান্স চেকে এমাউন্ট লিখিনি। তাই না? তোমরা মা ছেলে দুজনে যদি আমাদের সামনে মন খুলে সেচ্ছায় চোদা চুদি করতে পার আর সেই চোদার খেলাটা দেখে আমার দুজনে খুব ইনজয় করতে পারি তা হলে তুমি যে এমাউন্ট এডভানস চেয়েছে তাই লিখে দেব।

আমরা দুইজন দুইজনের দিকে তাকালাম। আর ওরা যেন না বোঝে সে জন্য হিন্দি ভাষায় আম্মু কে বললাম কাজ হয়েছে এবার একটু চোখে মুখে লজ্জা নিয়ে আমার সাথে চুদে নেও। এমন ভাবে শুরু করবো যেন ওরা বুঝে এই বার ই প্রথম তোমাকে চুদছি। আর ওরা খুব হার্ড ফেন্টাসি দেখতে লাইক করে। আমার মাথায় সেরকম কোন আইডি এখন আসছে না যা করার তুমি একটু ভেবেচিন্তে করো তাই তুমি আমি যাই করবো খুব হার্ড ফেন্টাসীর বিষয়টা মাথায় রেখে। আম্মু তখন চোখের ইশারা দিয়েেে আমাকে বুঝিয়ে দিল নো টেনশন।

আমি তখন মাথা নিচু করে আম্ম্মু যেন না শুনে সেভাবে খুব আস্তে করে কাঁপা কাঁপা কন্ঠে স্মীথ আর রবার্ট এর কাছে গিয়েে বললাম আমি আমার মম কে কি করে চোদার বিষয়ে জানাই একটু হেল্প করুন আপনারা দুজন মম কে আমার বিষয়ে বুঝিয়ে বলেন । আপনারা হলেন আমার নতুন বিজনেস পার্টনার নতুন বায়ার ।

আপনারা বুঝিয়ে বললে মম হয়তো আপনাদের কথা মেনে নিতেও পারে আর আপনাদের কথায় যদি সে রাজি হয় আমার আপত্তিি নাই। আমি পাশের রুমে গেলাম আমার সামনে আমার বেপারে বললে সে কিছুতেই রাজি হবেনা। তখন আম্মু খুব লজ্জায় বিছানার এক কোনয় জড় সড় হয়ে বসা ছিল আর এমন ভাব করল এই পরিস্থিতিতে সে খুব লজ্জা পাচ্ছে আমি পাশের রুমে যেতেই রবার্ট আর স্মীথে আম্মুর পাশে বসে আম্মুকে বলল তুমি কত সুন্দরী মেয়ে আর তোমার ছেলেটা নিজের বিজনেস এর জন্য তোমাকে ইউস করলো।

স্মীথ রবার্ট এর কথায় সুর লাগিয়ে বলল তোমার ছেলেটার মনে কোন দয়া মায়া নাই । নিজের ভালোর জন্য তোমাকে ভুলিয়ে ভালিয়ে বিদেশে এনে অন্য কে দিয়ে চুদিয়ে নিল। তাও আবার এক সাথে দুই জন বিদেশি লোক দিয়ে । রবার তখন বলল জানো এইমাত্র আমাদের কাছে ফিসফিসিয়ে তোমার বেপারে

কি বলছে আম্মুও ন্যাকামো সুরে বলল কি বোলেছে রবার তখন বলল মম চুদার তো অনেক দিনের আশা মনকে দেখে দেখে প্রতিদিনই বাঁড়া কিছু একটু ম্যানেজ করে দিন না। আম্মু একটু ভারী কন্ঠে বলল এই কথা বলেছে।

তোমার এর রিভেঞ্জ মানে প্রতিশোধ নেওয়া উচিৎ। তোমার ছেলেকে তুমি নিজেই ভাল করে একটা পানিসমেন্ট দাও। তা না হলে ইন ফিউচার আরো খারাপ কিছু তোমাকে দিয়ে করাতে পারে। আম্মু তাদের কথা শুনে একটু চোখ গরম করে লাখো কণ্ঠে বলল ঠিক বলেছেন আমি এভাবে বিষয়টা ভাবিনি। সত্যি আমার ছেলেটা আমার সাথে খুব অন্যায় করেছে। ওকে আমি উচিৎ একটা শিক্ষা দেব। আর আপনারা ও আমাকে হেল্প করবেন। একটু পর আম্মু আমাকে ঢাক দিল।

আমি আস্তে আস্তে আম্মুর কাছে বিছানায় গেলাম । আমি বিছানার সামনে এসে আম্মুকে মম বলে ঢাকলাম আমি বিছানার উপর উঠে

মম আই লাভ ইউ সো মাচ আমি তোমাদের চোদাচুদি এতখন্ত দেখলাম দেখ আমার বাড়াটা কেমন টনটন করছে এই কথা বলেই আমি আমার প্যান্টটা খুলে খাড়া ধোনটা আমার সামনে নারাতে লাগলাম আর বললাম

এখন আমি তোমাকে চুদবো। আমার অনেক দিনের আশা তেমাকে বড় বিছানায় ফেলে ঠাপাবো খুব করে রাম চোদা দেব আজ মম না করে না আম্মু তখন বলল আয় আমার কাছে আয় ভয়ের কিছু নাই। আমি কাছে যেতেই আমার চুল গুলো ধরে গালে দুটো চর মারলো। তারপর আমাকে বলল মাদার ফাকার কি বললি আমাকে চুদবি রাম ঠাপ দিবি বড় বিছানাতে ফেলে জোরে জোরে ঠাপাবি নিজের বিজনেসের ভাল করার জন্যে আমাকে দুইজন লোক দিয়ে চোদালি এখন আবার নিজের এসেছিস চুদবি বলে। তোর ধোন টনটন করছে। এই বলে ধোনটা কে সরিয়ে আমার বিচি দুটো ধরে জোরে টিপতে থাকলো আমি ব্যাথয় আহ উহ করতে লাগলাম। দারা তোকে চোদাচ্ছি এই বলে আম্মু আমাকে শুইয়ে দিয়ে আমার উপর উঠে বসলো। আর বলল ইয়েস তোমার জন্য আমি অনেক করেছি। আজকে তোমার জন্য অনেক কষ্ট হয়েছে আমার ।

তোকে সাস্তি দিতে হবে মাদার ফাকার আমি তোর উপর উঠে তোকে চুদবো তোর মাল বের হয়ে গেলেও আমি ঠাপ থামাবোনা তখন তোর মাল আউট হয়ে যাওয়া ধোন টা ছটফট করবে তোকে ছটফট করতে দেখলেই আমার ভাল লাগবে। তার আগে তুই আমার রবার্ট আর স্মীথের মালে ভরা ভোদা চেটে চুষে পরিস্কার করে দে। এই বলে আম্মু তার ভিজে থাকা চকচক করা ভোদা টা আমার মুখের উপর ঠেসে ধরলেন। আমি যেন স্বাষ নিতে পারছিলাম না। এর পর আমি আম্মুর পাছা ধরে ভোদার ভেতর মুখ ঢুকিয়ে দিলাম। আমার জ্বিভ দিয়ে ভোদার ভিতরে যতটুকু যায় ততটুকু ঢুকিয়ে চুষতে লাগলাম। আমার ডোদা চোষা দেখে রবার্ট বলল ইয়েস পারফেক্ট। আমাদের এই রকম দেখে আর আমাদের কথা শুনে স্মীথ আর রবার্ট দুইজনে খুব ইনজয় করছে আর নিজেদের বাড়া টিপসে। আম্মু আমার ভোদা চাটার সাথে সাথে আমার মুখের উপরে ঠাপ দিতে লাগলো। আর খিস্তি দিতে লাগলে চোষ সুন্দর করে চোষ ভোঁদার ভিতর বাহির রবার্ট আর স্মীথের মালে খেয়ে সব পরিষ্কার কর। তোর আজ রক্ষা নাই। তোর আজ কাজই হবে আমার বোদা হাপরিষ্কার করা কিছুক্ষণ পরে রবার্ট আর স্মীথের সাহেব আমাকে আবার এসে চুদবে তাদের মাল আমার ভোদায় পাছায় ঢালবে আর তুই শুধু চুক চুুক খেয়ে পরিষ্কার করবি। আজ রাতে ও এখানে থাকবো ।

সারা রাত ধরে প্রান ভরে আমার চুদাচুদি করব। তুই শুধু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবি আর চুদাচুদি পর আমাকে পরিষ্কার করবি। আম্মু ইসাশরা দিয়ে রবার্ট আর স্মীথের কে কামুক দৃষ্টি তে বললো কি ঠিক আছে শাস্তি। রবার্ট আর স্মিথ তাদের লড়াই হাত বুলাতে বুলাতে বলল একেবারে আসল মা ছেলে চুদাচুদি দেখছি। আম্মু ওদের বলল ধন্যবাদ ডার্লিংন আজ প্রথম ছেলে কে চুদলাম।

আম্মু ওদের বলল ধন্যবাদ ডার্লিংন আজ প্রথম ছেলে কে চুদলাম। ওর বাবাকে দিয়ে আমার চুদিয়ে মজা পাইনা। এখন থেকে দেশে ফিরে ওকে দিয়ে নিয়মিত চুদাবো। ওর বাবা কে দেখিয়ে দেখিয়ে চুদাচুদি করব। আম্মুর খিস্তি শুনে খুব জোরে জোরে ভোদা চাটতে লাগলাম। একটু পরেই আম্মু ইস সসসস আহহহহহ করে আমার মুখে ভোঁদার রস ছেলে দিলেন। মম তুমি তোমার ভোদার রস ছেলে দিলে হিম দিয়েছি কারন এখন আমার আবার জল আস্তে অনেক সময় লাগবে তোর উপর উঠে আমি তোকে চুদবো যতখন না আমার আবার জল আসে । এর মধ্যে আমি জানি আমার ঠাপ খেয়ে তের এই পুচকি সোনাঢর মাল ধরে রাখতে পারবি না তোর আগে আউট হবে ।

আর তোর মাল আউট হওয়ার পরও আমি ঠাপানো থামবো না ততখন না আমার রস আবার বের হয় । তুই তখন কাটা কৈ মাছের মত ছটফট করবি আমি সেটা ইনজয় করবো । এই বলে মা আমার মূখ থেকে নিচে নেমে আমার খারা ধোনটা তার ভোদায় সেট করে বসে পরলো। আর শুরু হয়ে গেল আম্মুর উপর নিচ করে ঠাপানো সে কি ঠাপ ঠাপের জোরে শুধু বিছানা পর্যন্ত কেঁপে উঠছিল। । আম্মু আমাকে খুব জোরে জোরে চুদতে লাগলো। বন্ধুরা কি বলব তোমাদের এমনিতেই কিছুক্ষণ আগে দেখলাম আম্মুর লাইভ থ্রীসাম এর পর আবার আম্মুর খিস্তি শুনে আমি বেশী খন নিজেকে ধরে রাখতে পারলাম না।

গল গল করে মাল ছেরে দিলাম। আম্মু আমার গালে ঠাস ঠাস দুটো চর দিয়ে বলল এত তারাতাড়ি মাল আউট করলি কেন? আম্মু আমার মাল আউট হয়ে গেসে এবার তুমি থামো। কিন্তু আম্মু আমার দিকে মুচকি হেসে বলল এখন ই আসল মজা । এই বলে আম্মু আমার উপর আগের চেয়ে আরো জোরে উপর নিচ করে ঠাপাতে লাগলো। বন্ধুরা তোমরা তো জানো মাল আউট হওয়ার পর ধোন সিড় সিড় করে। আমি তখন সত্যি কাটা কই মাছের মত ছটফট করতে লাগলাম। মুখ দিয়ে জোরে জোরে শ্বাস নিচ্ছি আর মিনতি করছি আম্মুর কাছে । আম্মু আমার অবস্থা দেখে খুব ইনজয় করতে লাগলো । আমি শরীর এর সব শক্তি দিয়ে আম্মুকে সরাতে চেষ্টা করলাম । আম্মু পোহাতে তাকিয়ে দেখলেন ওরা আমাদের মা আর ছেলের চোদাচুদির স্টাইল দেখে খুব উত্তেজিত হয়ে গেছে ওদের বাড়া দুটো খারা হয়ে টনটন করছে। এই দেখে আম্মু পাক্কা অভিনেত্রী দের মত রবার্ট আর স্মীথ কামুক দৃষ্টি তাকিয়ে বলল কি আমাকে আবার চুদবে তোমরা !

ইয়েস বেবী ওকে বিছানায় আসো ওরা খুব দ্রুত বিছানার উপর আসলো । আম্মু তখন ওদের উদ্দেশ্য করে বলল আমি আগে আমার মনের জ্বালা টা পুষীয়ে নেই। তোমরা দুইজন আমার ছেলের দুই হাত বিছানার সাথে চেপে ধরে আমি মন মত ওকে চুদে নেই। রবার্ট আমার ডান হাত আর স্মীথ আমার বাম হাত চেপে ধরলো বিছানার সাথে । আর আম্মু আমাকে আগের মত চুদতে লাগলো আম্মু আমাকে চুদছে আর আমার গালে জোরে জোরে চর মারছে।। ইউ মাদারফাকার আম্মু নিজের দুধ নিজেই টিপতে লাগল আর বেশি খিস্তি দিতে লাগলো। আমি তখন আমার কথা কি বলব আমার ধোন তখন আম্মুর ভোদায় ঢুকছে আর বের হচ্ছে। কিন্তু আমার শরীর কোন শক্তি পাচ্ছি না। ধোন খারা কিন্তু সারা শরীর অবস এর মত লাগছে।আমাকে ছেরে দেওয়ার জন্য আম্মুর কাছে মিনতি করতে লাগলাম। আম্মু রবার্ট আর স্মীথের দিকে তাকিয়ে বলল কি কেমন লাগছে আমার পানিসমেন্ট। ঠীক আছে না।

রবার্ট শুনে বলল জবাব নেই দারুন । একথা শুনে মা তার পোদ নাচাতে লাগলো জোরে জোরে কয়েকটা উপর নিচে ঠাপিয়ে আহহহ করে জল ছেরে দিল। 5 মিনিট আম্মু আমার বুকে পরে রৈলো। আমার বুক থেকে উঠে মুসকি হেসে আমার গালে দুটো চুমো দিয়ে বলল আমি ওয়াস রুম থেকে একটু ফ্রেস হয়ে আসি তার পর আবার আপনাদের নিয়ে খেলবো। দেখবো আজ আপনারা দুই জন কত খেলা আমাকে দিতে পারেন। মা বিছানা থেকে উঠে কোমর দুলিয়ে হাঁটতে হাঁটতে বাথরুমে গেল।

আমি তখন বিছানা থেকে নেমে সোফায় গিয়ে বসলাম

আম্মু কিছুক্ষণ পর বাথ রুম থেকে বের হয়ে ওদের দিকে তাকিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে বুকের দুধ নাচাতে হালকা নাচতে লাগলো। এর পর স্মীথ তার লেপটপে একটা চোদাচুদির মুভি চালিয়ে দিল। মুভির একটা দৃশ্যে পুস করে থামিয়ে আম্মুকে বলল মুভিতে যে রকম করে যে পজিশনে লাগা লাগি করছে আমরা ও তার দেখা দেখি হূবাহূ সে রকম করবো। আম্মু লেপটপের দিকে তাকিয়ে পুস করা দৃশ্যটা দেখে আমার দিকে তাকিয়ে মুচকি হাসলো। বিষয় টা ভালো করে আমি বোঝার জন্য লেপটপের কাছে গেলাম। আর পুস করা সেই দৃশ্যটা উঁকি দিয়ে দেখলাম। একটা মধ্য বয়সি মেয়ে একজনের বাড়া পোদে নিয়ে চিত করে শুয়ে আছে আর একজনের বাড়া ভোদায় ঢুকিয়ে রেখেছে আরো এক জনের বাড়া মুখে নিয়ে চুষছে। আমি বুঝলাম আম্মু কেন আমার দিকে তাকিয়ে হাসলো। আমি তখন রবার্ট স্মীথ আর আম্মুর কাছে বিছানাতে লাফ দিয়ে বসে পড়লাম।

এর পর সুরু হয়ে গেল থ্রীসাম চোদাচুদি উফ সরি ভুল বলেছি ফোর সাম চোদাচুদি।

গভীর রাত পর্যন্ত চললো আমাদের উদ্দাম খেলা। সকাল বেলা আমি আম্মূকে নিয়ে আমাদের হোটেল রুমে চলে এলাম । সাথে করে নিয়ে আসলাম নতুন বিজনেস এর অর্ডার আর নগদ 5000 হাজার ইউএস ডলার। সেই সাথে ৭০% এডভান্স চেকে। তবে আমরা কথা দিয়ে আসলাম দেশে ফেরার আগে আবার তাদের সাথে মিট করবো।

বন্ধুরা এর পর আসছে আমার ইরোটিক নতুন গল্প আন্টির সাথে ফেন্টাসি। তাই আমাদের সাথেই থাক।

Leave a Comment