মাতৃ চোদন – Bangla Choti Kahini

হ্যালো বন্ধুরা। আমি নিলয়। আজকে আপনাদের সামনে একটি মজার ঘটনা শেয়ার করবো। কিভাবে আমি আমার জীবনের প্রথম সেক্স এঞ্জয় করি তা নিয়ে। বেশি কিছু না বলে আমি আমার গল্প শুরু করি।

আমার মার নাম জরিনা – বয়স ৩৯, তিনি একটী ভার্সিটী তে প্রফেসর পদে আছে। ছোটো বোন – তৃষা – বয়স- ১৮, ক্লাস ১২ এ পড়ে। আর আমি নিলয়- বয়স ১৯। ইন্টার ফার্স্ট ইয়ারে পড়ি। আমি যথারিতী সেক্স নিয়ে খুবই ওপেন মাইন্ডেড। আমি ক্লাস ৮ থেকেই পর্ন দেখি আর হাত মারি। কিন্তু আমি সবসময় চাইতাম আর হাত না মেরে সত্যি সত্যি কাউকে চুদতে। কিন্তু সেটা কিভাবে সম্ভব। আমার বাবা থাকে আয়ারল্যান্ড এ। সেখানে সে ব্যাবসা করে। আমাদের টাকা পয়সার ও কোনো অভাব নেই। প্রতিমাসে আমি যে হাত খরচা পাই সেটা দিয়ে বেস ভালো ভাবেই বন্ধু বান্ধবীদের সাথে আড্ডা দিয়ে চলে যায়। আমার অনেক গুলো সেক্সি বান্ধবী আছে কিন্তু কখনো তাদের কে সেক্স এর কথা বলতে পারি না। একবার যদিও চেষ্টা করেছিলাম কিন্তু সেটা আগায় নি। হাতখরচার টাকা দিয়ে মাসে ২ থেকে ৩ বার মাগীপারায় গিয়ে মাগী চুদে আসলেও আমার কোনো সমস্যা ছিলো না। কিন্তু আমি সেখানে যেতে মোটামোটি ভয় পেতাম। কারন আমাদের পরিবার এর অনেক রেপুটেশন আছে। যদি আমি কারো নজরে পরে যাই তাহলে আর কোনো উপায় থাকবে না। আর সে কারনে এভাবেই আমার দিন কাটতে লাগলো। এখন আসল ঘটনাতে আসি।

আমাদের বাসায় ৩ টা বেড রুম, একটা ডাইনিং, একটা ড্রইং। একদিন আমার কলেজ এর ক্লাস ক্যান্সেল হয়ে যাওয়ার কারনে আমি বাসায় ছিলাম। আর ঐদিন আমার ছোটো বোনের স্কুল বন্ধ ছিলো পরীক্ষার মাঝখানের বন্ধ। তো সে তার রুমে বসে মোবাইল দেখছিলো। আর আমি আমার রুমে বসে কাথার নিচে শুয়ে পর্ন দেখছিলাম আর হাত মারছিলাম। অনেক চুদতে মন চাচ্ছিলো। কিন্তু আমি ভেবে পাচ্ছিলাম না যে কি করবো। আমি জোরে জোরে হাত মারা শুরু করলাম। হঠাত করে আমার নজর আমার রুমের দরজার দিকে যায়। আমি দেখতে পাই আমার ছোটো বোন আমার রুমের দরজার ফাকা দিয়ে আমার সব কর্ম কান্ড দেখছে। আমি মোটামোটি ভয় পেয়ে যাই আর তার সাথে লজ্জাও পাই। ভয় পাই এই কারনে যে যদি সে মার কাছে সব কিছু বলে দেয়। মার ভার্সিটী থেকে আসতে আসতে প্রায় সন্ধ্যা হয়। মাঝখানে বুয়া এসে ঘরের কাজ কর্ম করে দিয়ে যায়। আর মা সকালেই সব রান্না বারা করে যায় যাতে পরে এসে আরে কষ্ট করতে না হয়।

এখন আমি পড়ে গেছি পুরো ভয়ে যে আসলে কি করবো। অনেক ভেবে ভেবে প্রায় এক ঘন্টা পরে ছোটো বোনকে আমি আমার রুমে ডাক দিয়ে নিয়ে আসি। তাকে জিজ্ঞাসা করি সে কিছু দেখেছে কিনা। কথপোকথন টা ছিলো এইরকম।

আমিঃ তৃষা একটা কথা সত্যি করে বলবা?

তৃষাঃ জ্বি ভাইয়া। বলো।

আমিঃ তুমি যে আমার রুমের সামনে এসে দাড়িয়ে ছিলা, কিছু কি দেখেছো।

তৃষাঃ কি ভাইয়া। আমি তো কিছু দেখিনি। (আসলে তৃষা ও অনেক ভয় পেয়ে গেছিলো)

আমিঃ সত্যি করে বলো আপু কিছু কি দেখে ছিলে?

তৃষাঃ হ্যা ভাইয়া। দেখেছিলাম।

আমিঃ কি দেখেছিলে?

তৃষাঃ তুমি তোমার নুন্টূ নাড়াচ্ছিলে। (নুন্টূ বলতে ও বাড়া বোঝাতে চাচ্ছিলো)

আমিঃ তুমি যে দেখেছো এই কথা কিন্তু কাউকে বলবা না।

তৃষাঃ তাহলে আমাকে নুতন ড্রেস কিনে দাও।

আমিঃ ঠিকাছে। কিনে দিবো। তখন কার মতো ওকে এই বলে স্বান্তনা দিলাম।

কিন্তু আমার তখন মাথায় একটা অন্য ভুত চেপে বসলো। আমি তৃষা কে বললাম

আমিঃ জানো আপু, এইটা নিয়ে খেললে অনেক মজা পাওয়া যায়।

তৃষাঃ সত্যি?

আমিঃ হ্যা। দেখবা কিভাবে খেলে?

তৃষাঃ দেখি। দেখাও কিভাবে খেলে। আমিও খেলবো।

আমিঃ আচ্ছা ঠিকাছে।

এটা বলে আমি আমার ধন বের করে ওর সামনে নাড়াতে লাগলাম। তারপর নাড়াতে নাড়াতে একটূ মধু ধনে লাগিয়ে তৃষাকে বললাম। এটা মুখে নে। মুখে নিলে ওনেক মজা। ও প্রথমে নিতে চায় নি। পরে আমি একটূ হা করে মুখে ঢুকিয়ে দিতেই ও যখন দেখলো মিষ্টী তখন মনে করলো আসলেই মনে হয় এইটা খেতে মিষ্টী। তখন আমি ওর মুখে আমার ধন ঢুকিয়ে আমার ধন চুষাতে লাগলাম।

এরকম ভাবে আমি প্রায় সুযোগ পেলে আমার ছোটো বোনকে দিয়ে আমার ধন চুষাতাম আর মাল ফেলতাম। আর ওর কচি ভোদা আমি চুষে দিতাম। কিন্তু আমাদের এই খেলা বেশি দিন লুকায়িত থাকলো না।

একদিন আমি আমার বোনের ছুটীর দিন বুঝে আম্মুকে বললাম আজকে কলেজে যাবো না। শরীর টা ভালো নেই। এই বলে বাসায় থেকে গেলাম। আম্মুও ভার্সিটী চলে গেলো। আমিও আমার ছোটো বোনকে দিয়ে আমার ধন সময় মতো চুষাতে লাগলাম। কিন্তু বাজলো বিপত্তি। আমার বাসার মেইন দরজায় অটোলক তার সাথে ছিটকানি থাকে। আর আম্মুর কাছে দরজার কি লক আছে। তাই আম্মু সবসময় কি লক দিয়ে আমাদের নক না করেই ঢুকতে পারে। আমি যখন বোনকে দিয়ে ধন চুষাতাম তখন ছিটকানি ও লাগিয়ে রাখতাম। কিন্তু একদিন লাগলো বিপত্তি। আমি ছিটকানি আটকাতে ভুলে গেলাম। আর যেখানে বাঘের ভয় সেখানেই সন্ধ্যে হয়। মাও ঐদিন কোনো একটা কারনে তারাতারি বাসায় চলে আসলো। আর কি লক দিয়ে ঘরে ঢুকে গেলো। আমি আমার বেডরুমে বোনকে দিয়ে ধন চুষাচ্ছিলাম। আর মা আসার পরে আগেই বোনের ঘরে যায়। কিন্তু মা বোনের ঘরে গিয়ে বোনকে না দেখে সোজা আমার রুমে চলে আসলো। আর এসে দেখে আমি বোনকে দিয়ে এই কাজ করাচ্ছি।

মা এসে আমাকে একটা থাপ্পর দিয়ে বোনকে নিয়ে চলে গেলো। কিন্তু আমাকে কিছু বললো না। আমার এটা খুবই রহস্যজনক বলে মনে হলো।

তারপর মা আমাকে কিছু বললো না। আমি তো অবাক হলাম মার এরকম আচরনে। যেটাই হোক আমার জীবন আবার আগের মতো চলতে লাগলো। একদিন আবারো সুযোগ পেলাম বোনকে বাসায় পাওয়ার। ঐদিন মা ভার্সিটী যাবে। আমি যখন বললাম আমি কলেজে যাবো না। তখন মা আমায় বললো যে আজকে আমি তোর বোনকে আমার সাথে নিয়ে যাবো। এটা বলে মা বোনকে সাথে নিয়ে যাবে ঠিক এমন সময় বাহিরে প্রচুর বৃষ্টী পড়তে শুরু করলো। তাই মাও আর ঐদিন ভার্সিটী গেলো না।

আমি দুপুরের খাওয়া দাওয়ার পরে ঘরে গেলাম। মাও তার রুমে গেলো আর বোন তার রুমে। মা একটূ শুয়ে ঘুমিয়ে পড়োলো। আমি চুপি চুপি বোনের রুমে ঢুকলাম। বোনকে দিয়ে ধন চুষাতে লাগলাম। মধু দিয়ে। বোন তো সেই চুষে দিচ্ছে। কিন্তু আবারো একই ঘটনা। মা এসে দরজার পাশে দাঁড়িয়ে আছে। দেখে আমার কলিজার পানি শুকিয়ে গেলো। আমি মা কে বললাম মা আর হবে না। দেখলাম মা আমাকে কোনো কিছু না বলে সোজা রান্নাঘরে চলে গেলো রাতের রান্নার প্রস্তুতি করতে। আমি সাহস পেলাম আর বোনকে দিয়ে ধন চুষাতে লাগলাম। এভাবে চলতে লাগলো। আমি দিন রাত যেখানে ইচ্ছা আমার বোনকে দিয়ে ধন চুষাই। মা যদি মাঝে মাঝে দেখেও আমাকে কিছু বলে না। দেখেও না দেখার ভান করে চলে যায়।

মাঝে মাঝে আমি ল্যাংটা হয়ে ঘরে ঘুরে বেরাই। মা কিছুই বলে না। আমার এখন মনে খাবি খেতে লাগলো মায়ের শরীর দেখে। মায়ের দুধ দেখে। মায়ের পোদ এর খাজ দেখে। তাই প্ল্যান করতে লাগলাম যে কিভাবে মা কে চুদা যায়। কারন বাবা তো বিদেশ। মাকে অনেক দিন হয়তো কেউ চুদে না। তাই মায়ের ও মনে হয় শরীরের ক্ষিদে অনেক বেশি। তাই প্ল্যান আটতে লাগলাম কিভাবে মাকে লাগাবো।

একদিন পেয়ে গেলাম সুযোগ। মা রবিবার দিন বাসায় থাকে। আমিও মাকে বললাম ছোটো বোনকে আমার রুমে পাঠাতে। মা বললো পাঠাচ্ছি। কিন্তু তুই তোর ছোটো বোনের সাথে যা করছিস ঐটুকুই যাতে থাকে। ওকে চুদতে যাসনা। মার মুখে চুদা কথাটা শুনে আমি হর্নি হয়ে গেলাম। আমি বললাম তারাতারি পাঠাও। ছোটো বোন এসে আমার ধন চুষতে লাগলো। আর মা রান্না ঘরে চলে গেলো।

ছোটো বোনকে দিয়ে আর মজা পাচ্ছিলাম না। আমি সোজা ল্যাংটা অবস্থায় মার কাছে রান্না ঘরে চলে গেলাম। মা আমাকে জিজ্ঞাসা করলো কিরে পানি পড়োলো। আমি মাকে বললাম না। ওর চুষাতে এখন আর পানি বের হতে চায় না। মা একটা ছায়া আর ব্লাউজ পরে উপরে খালি শাড়ীটা আর আচল দিয়ে বুক টা ঢেকে রেখেছিলো। আমি আসতে করে আমার ধন নিয়ে মায়ের পাছায় নিয়ে ঠেকালাম আর মাকে বললাম আমাকে ঘরে একটা মাগী এনে দাও। চুদতে মন চায়। মা আমাকে ধাক্কা দিয়ে বললো নিজে গিয়ে মাগিপারায় গিয়ে চুদে আয়। আমি মাকে এক টান দিয়ে আমার কাছে এনে ঘুরে আবার আমার ধন মায়ের পাছায় ঠেকালাম। আর বললাম আমার সামনে একটা আস্ত মাগী আছে। এই মাগীকে চুদে নিজের ধন ঠান্ডা করি?

মা আমাকে বললো আমার রস ঝরাতে পারবি?

আমি বললাম সুযোগ টা দিয়েই দেখো না। তোমার ভোদার প্রতি ইঞ্চি থেকে রস কাটাবো।

এই বলে মায়ের দুধে হাত দিয়ে জোরে জোরে টিপতে লাগলাম। মা স্টোভ টা বন্ধ করে দিয়ে আমার সাথে বেডরুমে গেলো। আমি টানদিয়ে মায়ের ব্লাউজ ছিড়ে দিলাম। ছিড়ে দিতেই মা তার একটা দুধ আমার মুখে ভড়ে দিলো। আর আমি ছায়ার নিচ দিয়ে মায়ের মায়ের গুদ খেচতে লাগলাম। আর মা আহ আহ করতে লাগলো।

আমি মাকে খিস্তি করতে লাগলাম

আমিঃ খানকি মা আমার। তোর গুদের সব রস আজকে বের করে ছাড়বো।

মাঃ দে বাবা দে। তোর মায়ের গুদের জালা মিটীয়ে দে।

আমিঃ এই চুতমারানি মাগী আমার ধন চুস। এইটা বলে আমি আমার ধন মায়ের মুখে ঢুকিয়ে দিলাম।

মাঃ অক অক অক আক ………….

আমিঃ নে খানকি নে… এইটা বলে মায়ের মুখে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম।

প্রায় দশ মিনিট মায়ের মুখ ঠাপানোর পর

আমি মায়ের গুদে ধন সেট করে একটা জোরে ঠাপ দিতেই ৮ ইঞ্চি ধন মায়ের গুদে ফচাত করে ঢুকে গেলো।

আমি জোরে জোরে ঠাপাতে লাগলাম। থপ থপ থপ করে পুরো ঘর আওয়াজ হতে লাগলো। আর ছোটো বোন পাশে বসে আমার আর মায়ের চোদনলীলা দেখতে লাগলো।

আমি জোরে জওরে ঠাপাতে লাগলাম।

আর মা গোঙ্গাতে লাগলো। উহ উহ ……….. আআআআআআআহ……. দে আরো জোরে দে বাবা। তোর মায়ের গুদ ফাটিয়ে পেট বাধিয়ে দে। দে খানকি মায়ের ছেলে।

আমি প্রায় ২০ মিনিটি সজোরে চোদার পর আমার মাল মায়ের গুদের ভিতরে ঢেলে দিলাম। মাও আমার ধন এর মাল তার গুদ দিয়ে নিংরে নিংরে নিচ্ছিলো।

এভাবে চলতে লাগলো আমাদের চোদোন লিলা। আমি দিনে আমার ছোটো বোনকে দিয়ে ধন চুষাই। আর রাতে আমার মাকে চুদি।

Post Views: 1

Tags: মাতৃ চোদন Choti Golpo, মাতৃ চোদন Story, মাতৃ চোদন Bangla Choti Kahini, মাতৃ চোদন Sex Golpo, মাতৃ চোদন চোদন কাহিনী, মাতৃ চোদন বাংলা চটি গল্প, মাতৃ চোদন Chodachudir golpo, মাতৃ চোদন Bengali Sex Stories, মাতৃ চোদন sex photos images video clips.

Leave a Comment