মামনদিকে ল্যাংটো করে চোদা পর্ব-১ | BanglaChotikahini

পূর্ববর্তী পর্বের লিঙ্ক:-
সুমন সরকার: মামদিদিকে চোদা

ইদানিং কোচিংএ মেয়েগুলিকে দেখে আরো কামার্ত হয়ে যাচ্ছে সুমন। মামনদি ইদানিং সুমনকে খুব ঝাড়ি মারছে। অপরদিকে ইন্দ্রাণীও সুমনের গা ঘেঁসে বসে থাকছে। অংশুমান তো কোচিং চলাকালীনই তিথির গুদে আঙ্গুল চালিয়ে যাচ্ছে। অপরদিকে সেক্সি দেবিকার চোখ কোচিংএর ইংরেজির মাস্টার চন্দ্রকান্ত স্যারের দিকে। অবিবাহিত মাস্টারও দেবিকার মৌচাক খাবার জন্যে ব্যকুল।
ক্লাস শেষে সেই বিখ্যাত অন্ধকার গলির মুখে শশীদা দাঁড়িয়ে ইন্দ্রাণীর গুদে আঙ্গুল ঢোকানোর জন্যে। কিন্তু সময় পেয়ে বল্ল সুমনকে, মামদিদিকে চুদে যাচ্ছিস না?
– তুই কিভাবে জানলি?
– আমি একদিন দেখলাম জানলা দিয়ে।
সুমন একটু লজ্জায় পরে গেল দেখে ইন্দ্রাণী বল্ল- দুর বোকাচোদা, আমার গুদের দরজা তোর জন্যে হামেশা খোলা থাকবে। আমার গুদেই তো তোর চোদোনখড়িরে, চলি শশীদার টাকায় আজ খাব।
– তোকেও তো খাবে বানচোদটা।
– কি আর খাবে, আমার গুদে আঙ্গুল দিয়ে জল খসাবে, আর আমি ওর বাঁড়া চুষে ওর মাল গিলব। তার আগে খ্যটন মেরে দেব।
সুমন, ইন্দ্রাণীর বড় দুধে হাত দিয়ে টিপে বল্ল- যা ফুর্তি করে আয়।
সুমন ঘুরে দেখে অংশুমান তিথিকে দেওয়ালে সাঁটিয়ে ওর মাই টিপছে। বলা সেই দিকে তাকিয়ে আছে, আজব এই প্রেম।
মামনদি বলা ও সুমনের কাছে এসে বল্ল,
– আর দেখিস না বলা। আমরা নারী, আমরা গর্বিত আমরা নারী।
সুমন মামনদিকে বল্ল- আমিও নাড়ি, কিন্তু আমার গর্ব হয় না।
বলা সুমনের অস্লীল ইঙ্গিতটা বুঝল না কিন্তু মামনদি বল্ল- তুই তো দেখ্ছি ডুবে ডুবে জল খাস।
– হ্যাঁ জল খাই তো
– অসভ্য। চল বলা
কিন্তু যাওয়ার আগে, মামনদির কামার্ত চাহুনী, সুমনকে মামনদির প্রতি দুর্বল করে গেল।
পরেরদিন মামনদি ইচ্ছাকৃত ভাবে সুমনের পাশে এসে বসল। একপাশে ইন্দ্রাণী অপরপাশে মামনদি। ক্লাস চলছে মামনদি ইচ্ছা করে লেখবার বাহানায় সুমনের হাতে স্পর্শ করছে।

বলা যদিও অংশুমানকে ভালবাসে কিন্তু মামনদির সাথে বলার একটি সমকামী গুদঘষাঘষির সম্পর্ক আছে ( পড়ুন বলা পাল : শারীরবৃত্তিয় ) কিন্তু ইদানিং দেখতে পাচ্ছে মামনদির বলার ওপরে যে পাগলকরা আগ্রহ ছিল সেটি এখন স্তিমিত। বরং বলার ইচ্ছা হলে মামনদির সিঙাড়ার মতন দুধ নরম হাতের তালুতে নিয়ে টেপন দেয়।
সুমন বুঝতে পারছে মামনদি চোদা খেতে চায় কিন্তু মামনদি হাই ক্লাস মাল একে চট করে বিছানায় ফেলা যাবে না এর পেছনে বেশ লেবার দিতে হবে। তাছাড়া বলার মাইয়ের খাঁজ দেখলেও বলা সুমনের ভাল বন্ধু তাই চট করে সিদ্ধান্তে আসা যাবে না। আর এখন জিজো জ্যেঠিমাকে পালা করে চুদছে ( পড়ুন সুমন রঞ্জা জ্যেঠিমা জিজোর পাল্টাপাল্টি চোদোনলীলা ) তাই জ্যেঠিমাও খুব ব্যস্ত। রঞ্জার মাসিক চলছে, গুদে ন্যাপকিন বেঁধে আছে সে দরজাও বন্ধ। হাতে আছে শুধু ইন্দ্রাণী।
সুমন-ইন্দ্রাণীর চুক্তি অনুযায়ি ইন্দ্রাণী এলো সুমনের বাড়িতে চোদা খেতে সুযোগ বুঝে।
ইন্দ্রানী এসেই সুমনকে উলঙ্গ করতে শুরু করল। সুমন নিস্পৃহভাবে বিছানায় শুয়ে পড়ল, আজকে শুধু ইন্দ্রাণী সুমনকে ভোগ করতে লাগল।
কিছুক্ষণ ধরে আদর দেওয়ার পরে ইন্দ্রাণী ঠাস করে সুমনের গালে থাপ্পড় কষিয়ে বল্ল- বোকাচোদা তোর বাঁড়া ঠাটাচ্ছে না কেন, মামদিদির গুদ ছাড়া কি আর পছন্দ হচ্ছে না?
সুমন বুঝতে পারল মামদিদির ব্যপারটা নিয়ে ইন্দ্রাণী ওপরে যতই নিস্পৃহ ভাব দেখাক না মনে মনে জ্বলন ধরে গেছে। তবে, মামদিদির কচি কাটা ডাবের মতন মাইয়ের কথা ভাবতেই সটান ইন্দ্রাণীর হাতের মুঠোয় পোরা সুমনের বাঁড়া শক্ত হতে শুরু করল।
ইন্দ্রাণী আর দেরী না করে সুমনের ওপরে চড়ে বসে গুদে বাঁড়া ভরে নিল। কিছুক্ষণ বাদে উহ উহ করে ইন্দ্রাণী সুমনের বাঁড়ায় গুদের জল খসিয়ে দিল। সুমনের তখনও ঠাটিয়ে রয়েছে।
ইন্দ্রাণী সুমনের পাশে শুয়ে পড়ে সুমনের বাঁড়ার মাথায় হাত বোলাতে বোলাতে বল্ল,
– তুই খুব ভাল বাঁড়ার মাল ধরে রাখতে পারিস। তোকে ঠান্ডা করা মেয়েদের জন্যে খুব কষ্টকর। শশীদা 10 মিনিটের মধ্যে আমার গুদে ঢেলে দেয়।
সুমন বল্ল- সেইজন্যেই তো ভোগ আর সম্ভোগ দুটি আলাদা শব্দ ডিকসনারিতে আছে।
এবারে ইন্দ্রাণী সুমনের বাঁড়াটাকে মুখে পুরে নিল। সুমনের চোখ আরামে বুজে এল। সমস্ত দেহের অনুভুতি যেন বাঁড়ার মাথায় এসে উপস্থিত হয়েছে। ইন্দ্রাণী পাগলের মতন সুমনকে চুষেই যাচ্ছে।
– আহ আহ ইন্দ্রাণী চোষ চোষ আমি আর পারছি না রে আহ আহ
ইন্দ্রাণীর মুখের ভেতরেই ঢেলে দিল।
ইন্দ্রাণী ছুটে গিয়ে বেসিনে ফেলে মুখ ধুয়ে নিল। সুমন হাঁফাচ্ছে রীতিমত। ইন্দ্রাণী চটপট ড্রেস পরে নিল। আর তারপরে নিজের রুমালে সুমনের বাঁড়া মুছে দিতে দিতে বল্ল, মামদিদির পোষা বাঁড়া আছে – দীপ্তদা। তোকে দিয়ে বেশীদিন চোদাবে না। তুই emotionally attach হো’স না।
– ইন্দ্রাণী রুমালটা ধুবি না?
– ওটা বাড়ি নিয়ে যাবো, রাতে বিছানায় শুয়ে শুঁকতে শুঁকতে গুদে ভুট্টা ঢোকাব।
– শেষ পর্যন্ত ভুট্টা?
– হেভী আরাম লাগে রে, মেয়ে হ’লে জানতে পারতি, চল বেরোই।
মামদিদির বয়ফ্রেন্ড দীপ্তকে দেখেছে কয়েকবার, বেশ সুপুরুষ। খারাপ লাগছে, বয়ফ্রেন্ড থাকা সত্তেও মামদিদি, সুমনকে দিয়ে চুদিয়ে নিল।
বলা, মামনদি আর সুমন ইদানিং গ্রুপ স্টাডি শুরু করেছে বলার বাড়িতে। পড়তে পড়তে মামনদির কাপড়ের ভেতর দিয়ে বলা হাত ঢুকিয়ে মামনদির গুদে আঙ্গুল শুরু করে দিয়েছে, সুমন সামনে থাকায় মামনদি বলার হাতের আদর দাঁতে দাঁত চেপে সহ্য করে যাচ্ছে। তারপরে উফ বলে গুদের জল খসিয়ে দিল। সুমন চকিতে তাকাল। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক বলে বুঝতে পারল না।
পড়া শেষে মামনদি আর সুমন বেরিয়ে পরল বলার বাড়ি থেকে। মামনদি যতই ফাজিল-সেক্সি হোক মামনদির মধ্যে একটা কিছু আছে যা সুমনকে রুখে দিল, মামনদিকে সমীহ করতে বাধ্য হল।
এরকম করেই দিন চলে যাচ্ছিল, সুমন, মামনদি আর বলা তিনজনে একসাথে ক্লাস করে যাচ্ছিল। এরপর সুমনের ভাগ্যে শিকে ছিঁড়ল। মামনদিকে ল্যাংটো করে চোদার সুযোগ এসে গেল।

This content appeared first on new sex story new bangla choti kahini

চলবে

This story মামনদিকে ল্যাংটো করে চোদা পর্ব-১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • নিজের সুন্দর খালাকে দিলাম
  • Best friend Soma – Part 2
  • লতা আপু, মিস ইউ
  • নিষিদ্ধের হাতছানি
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১৮

Leave a Comment