মামিমা আমার প্রেম কাব্যের নায়িকা – পর্ব ১ • Bengali Sex Stories

আমি দীপ, বয়স তখন ২২।

আমি বাবা মায়ের একমাত্র পুত্র আর মামাবাড়ির দিক থেকেও। আমার মায়েরা দু বোন আর এক ভাই। মাসির (মায়ের দিদি) এক মেয়ে আছে আমার থেকে ২ বছরের ছোটো। মামার বিয়ে হল একবছর।

আমার মামিমার নাম সুকৃতি। মামিমার সাথে মামার বিয়ের ঠিক হয় ৩ বছর আগে। আমি তো মামিমাকে প্রথমবার দেখেই অবাক হয়ে গিয়েছিলাম।

মামিমা আমার মামার তুলনায় অনেক দেখতে সুন্দরী। গায়ের রং টুকটুকে ফর্সা, মুখশ্রী একদম প্রতিমার মত, হাইট ৫ ফুট ৩ ইঞ্ছি। প্রথমবার যখন দেখেছিলাম তখন উনি শাড়ি পড়েছিল তাই পেটের অনেকটা দেখতে পেয়েছিলাম যা ছিল মাতাল করে দেয়ার মত। সারা শরীরের কথা বলতে গেলে এক কথায় ডানা কাটা পরি।

আমি তখনই দেখে মামিমাকে প্রচুর পছন্দ করে নি। কিন্তু বুঝতে পারছিলাম না কেন তার আমার মামার সাথে বিয়ে হচ্ছে। কারণ মামার থেকে তিনি প্রায় ন বছরের ছোট। আর মামিমার কাছে মামা অতটা দেখতেও ভাল ছিলনা।

পরে জেনেছিলাম মামিমার বাড়ির অবস্থা তেমন সচ্ছল নয় কিন্তু আমার মামা বাড়ির অবস্থা খুবই উন্নত, মামাও সফটওয়্যার ইঞ্জিনিয়ার কলকাতায় চাকরি করে। সেই অবস্থা থেকে মামিমা মামাকে বিয়ে করতে রাজি হয়ে যায়।

আমার থেকে মামিমার বয়সের পার্থক্য মাত্র দু’বছরের। তাই প্রথম থেকেই আমি ছিলাম মামিমার বেস্ট ফ্রেন্ডের মত কিন্তু আমি চাইতাম মামিমাকে আমার নিজের বিছানায় পেতে।

আমরা থাকি মুম্বাইয়ে এখন কলেজ শেষ। এরপর বাবার ব্যবসায় হাত লাগাব কারণ এতে বেশ ভালোই রোজগার আছে। মামা মামীমা আমায় ওদের কাছে যেতে বলে। মাও এই শুনে খুব খুশি হয়ে আমাকে যেতে বলল। আমিও ভাবলাম এই সুযোগে যদি কিছুটা কথা এগোনো যায় তো ভালো হয়। আমার বাবার খুবই বড় ইমপোর্ট এক্সপোর্টের কাজ করেন তাই আমি হ্যা বলার সাথে সাথেই তিনি ফ্লাইট এর টিকিট বুক করে দিলেন।

তাই এক মাসের জন্য রওনা দিলাম মামা বাড়ির উদ্দেশ্যে। আমি আগে থেকে জানতাম যে এই সময় দাদুভাই ও দিদুন গেছে তীর্থ করতে কাশিতে। আমি যাওয়ার পর দেখলাম মামা বাড়িতেই আছে।

মামিমা – কিরে আসতে কষ্ট হলো না তো।
আমি – কষ্ট কিভাবে, পেয়েছিলাম তো উইন্ডো সিট তারপর আবার এতদিন পর মামা বাড়ি আসছি উত্তেজনায় ফেটে পড়েছিলাম।
মামা তখন স্নান করে বেরিয়ে এসে জিজ্ঞেস করল – কিরে কেমন আছিস আসতে কোন অসুবিধা হয়নি তো?
আমি বরাবরই মামার কাছের ফ্রেন্ড ছিলাম তাই বললাম – কোথায় এত দূর থেকে এলাম এক কাপ চা খাওয়াবে তা নেই সবাই জিজ্ঞেস করে যাচ্ছ কেমন করে এলাম।
মামিমা – এত দুপুর বেলায় কেউ চা খায়।
মামা – আমরা খাই, তুমি দু কাপ চা নিয়ে এসো।

মামিমা চলে গেল। আমার মন বলছিল এই পুরো কথোপকথনের মাঝে মামিমা যেনো কেমন আমার দিকে লোলুপ দৃষ্টিতে তাকাচ্ছিল। যাকগে একটু পরে মামিমা চা হাতে নিয়ে এল, আমাদের দিল আর বলল – আমি তোর মামার সাথে এইমাত্র বাজারে গিয়েছিলাম এই ড্রেসটা চেঞ্জ করা হয়নি ড্রেসটা চেঞ্জ করে আসছি এখুনি।

তারপর মামার সাথে বসে কিছুক্ষণ কথা হল এদিক-ওদিক কার।

মামিমা দেখলাম প্রায় 10 মিনিট পর চুরিদার ছেড়ে একটা নাইটি পড়ে বেরিয়ে এল।

স্নান তিনি করেননি তাহলে এত দেরি হওয়ার কারণ কি তা বুঝতে পারলাম না। যাইহোক এবার ফ্রেস হতে হতো তাই বললাম – মামিমা একটা টাওয়েল দাও আমি স্নান করবো।

মামাদের বাড়িতে টোটাল দুটো বাথরুম ছিল তার একটা ছিল মামাদের রুমের অ্যাটাচ আর একটা কমন। আমি মামীমার কাছ থেকে টাওয়েল নিয়ে তারপর কমন বাথরুম এর দিকে রওনা দিলাম।

মামা তখন বলল – আরে ওই বাথরুমে সব কলেই জল আসছে না, তুই ভিতরের বাথরুমটাতে স্নান কর।

আমি সেই কথামতো ভেতরের বাথরুমটাতেই গেলাম। দরজার লক করার পর আমি হতবাক।

মামিমা এইমাত্র এই বাথরুমে চেঞ্জ করে চুরিদার গুলো তুলে রেখেছে। আমি সাথে সাথে সেগুলোর ভিতরে দেখছিলাম কিছু প্যান্টি ব্রা পাওয়া যায় কিনা। পেলাম ও তাই। শাওয়ার ছেড়ে দিয়ে দেখলাম প্যান্টি পুরো ভিজে জবজবে আর ব্রা তে দুধ লেগে আছে। আমি তো মামিমার নাম করে সাথে সাথে খেঁচা শুরু করলাম ব্রা প্যান্টি চাটতে লাগলাম গন্ধটা আমায় মাতাল করে দিচ্ছিল। কালারটা ছিল লাল রঙের যা দেখে আমি সবথেকে বেশি উত্তেজক হয়ে যায়। কিন্তু ৫-৭ মিনিট খেঁচার পর যখন মাল বেরোবার নাম নেই তখন দেখলাম বিপদে পড়ে যাব তাই তাড়াতাড়ি স্নান করে বেরিয়ে এলাম বাঁড়াটাকে একটু শান্ত করে।

তখন এটাও বুঝলাম যে এই শীতকালে প্যান্টি তো ঘামে ভিজেনি গুদের রসে ভিজেছে। ভাবলাম মামিমা বেশ কামুকী তাহলে এই ভর দুপুরে গুদ খেঁচে রস বের করেছে। এও বুঝলাম যে মামিমাকে পটানো বেশ অসুবিধা হবে না।

বেরিয়ে এসে খেয়ে পর পুরো দুপুরটা ঘুমিয়েই কাটিয়ে দিলাম। হঠাৎ মামিমা ডেকে উঠলো – কইরে ওঠ।

মামিমা চলে যেতে আমি উঠলাম আমি এক পাশে ঘুরে পাশ বালিশ নিয়ে ঘুমাচ্ছিলাম তাই মামিমা হয়তো বুঝতে পারেনি আমার বাঁড়া পুরো দাঁড়িয়ে আছে।

আমি উঠে দেখলাম সন্ধ্যে হয়ে গেছে তাই পুরো সন্ধ্যাটা সেখানেই মামা মামিমার সাথে গল্প করে আর টিভি দেখে কাটিয়ে দিলাম।

পরের দিন সকাল থেকে ঘুরতে বের হলাম। সন্ধ্যেবেলায় গঙ্গার ঘাটে বসে আমি আর মামা বিয়ার খেলাম। তারপর একটু রাত করে বাড়িতে ঢুকে সিধা নিজের নিজের রুমে। দিনটাতে শুধু একটাই ঘটনা ঘটেছিল যে যখন আমি স্নান করতে গিয়েছিলাম সেদিন আমি মামিমার প্যান্টি পেয়েছিলাম ও তাতেই সকাল সকাল খেচে মাল ফেলেছিলাম।

সেদিন বিকেলে কমন বাথরুম টা ঠিক হয়ে গেছিল বলে তারপর থেকে আর ভিতরে যাওয়া হয়নি। রাতে ঘুমের ঘোরে যখন বাথরুমে গিয়েছিলাম তখন একটা গোঙানির শব্দ পাই। তাতে আমি বুঝতে পারি যে ভিতরে চোদাচুদি চলছে।

মামার রুমে অপরদিকে একটা বারান্দা ছিল যে দিকে একটা জানালা ছিল। আমি সেখানে গিয়ে উঁকি মারতে থাকলাম। জানালার ফাকের একটা ছোট্ট গলির মাঝে আমি ভেতরের দৃশ্যটা দেখতে পেলাম। দেখলাম আমার অনুমান ঠিক, ওরা চোদাচুদি করছে। কিন্তু মামিমার কোন অঙ্গ দেখতে পেলাম না কারণ ওরা লেপের তলায় ছিল শুধু মুখগুলো বেরিয়েছিল।

মামিমার মুখ দেখে বুঝলাম যে মামিমা সুখ পাচ্ছে না। প্রাই 10 সেকেন্ড পরে মামার ঝরে গেল আর বিছানা থেকে উঠে বেরিয়ে এলো মামিমা বারান্দার জানলার দিকে মুখ করে শুলো ডিম লাইটের বুঝতে পারলাম তার মুখ রাগে গনগন করছে। মামা বেরিয়ে আসতে দেখলাম মামার বাড়ার সাইজ 4 ইঞ্চির বেশি লম্বা ও দুই ইঞ্চির বেশি মোটা হবে না। আমি অনেক কষ্টে নিজের হাসিটাকে চাপলাম। তারপর ওখান থেকে চলে এলাম।

সকালে উঠে দেখলাম মামিমার মুখ খুবই উজ্জ্বল। আমি ভাবলাম এই নারী জাতি কত অসহায় সারারাত কষ্টে থেকে সকালে আবার খুশী মনে সমস্ত কাজ করে। কালকে রাতের কথা ভেবে মামিমার জন্য মনটা বেশ খারাপ হয়ে গেছিলো তাই বারান্দায় গিয়ে একটা সিগারেট জ্বালালাম।

ব্রেকফাস্ট টেবিলে জানতে পারলাম মামাকে আজি ব্যাঙ্গালোর যেতে হবে। গুরুত্বপূর্ণ কাজ আর প্রায় ত্রিশ দিনের মতো সেখানেই থাকবে। আমি ভাবলাম ট্রাই মারার সবচেয়ে বড় সুযোগ।

মামাকে বললাম – আমি ভাবলাম যে তোমাদের সাথে কত ঘুরবো আর তুমি আজই চলে যাচ্ছ।
মামা – কি করব বল কিছুতো আর করার নেই চাকরি বাঁচাতে গেলে এসব করতে হবে। আর তোর মামীমা তো রইল ওর সাথে ইনজয় কর। ঘুরে বেড়াবো কলকাতা টা।
আমি – তাছাড়া তো আর উপায় নেই।

সেদিন মামা চলে গেল ব্যাঙ্গালোর এর উদ্দেশ্য।

To be contineud….

Leave a Comment