মার পোঁদে কালো প্রজাপতি | BanglaChotikahini

সাধারণ কোনো দিনের মত মা দুপুরে কিচেনে রান্না করছে, বাবার আজ ছুটি আমাকে কোলে নিয়ে মার সাথে কথা বলছে..
কিন্তু আজ মার ব্লাউজ এর সব হুক খোলা যদিও ব্লাউজ পুরো খোলেনি.. মার মাই দুটো উঁচিয়ে আছে আর পাছার দিকে তাকালেই মনে হয় অত্যন্ত নরম মোলায়েম।। বাবা চোখ দিয়েই গিলে খাচ্ছে.. কিছু ক্ষন আগেই মার শাড়ী র উপর দিয়েই চলছিল লিলাখেলা আর এতক্ষণে হয়ত ওই ডাসা ডাসা লালচে বাদামি বোঁটা সমেত মাইদুটো বাবার মুখে ই থাকতো যদি না আমি কেঁদে ঘুম থেকে উঠে পড়তাম।। তাই বাবা তার খাবার মানে মাকে ছেরে আমাকে সামলাতে হচ্ছে যেহেতু আমি অনেক ছোটো তখনও।। কোনো রকমে হাঁটতে শিখেলেও কথা বলতে শিখিনি ঠিক করে।। কিছু ক্ষন পর আমি নিজের খেলায় মত্ত হতই বাবা তখন সোফায় আমাকে বসিয়ে মার দিকে চলে গেল.. গিয়ে মার ঘারে ছোটো একটা কামর দিয়ে পাছায় হাত বুলাতে লাগলো.. মা বলল “কি হচ্ছে কাজ করতে দাও…” বাবা কিছু না বলে মার শরীর থেকে শাড়ি খুলতে লাগল.. তারপর কি যেন আবদার এর সুরে বলল তারপর শাড়ি আর সায়া দুটো ই খুলে দিল মা বিরহ দৃষ্টি তে আনচান করছে তখন।।
খুব ধীরে ধীরে কখন বাবার হাত টা মার নিল ফিতের প্যান্টিটার ভিতরে দিয়ে আবার কখন মাই গুলো মুঠোয় ধরছে.. এরকম ভাবে কিছুক্ষন, তারপর বাবা বলল “হাত টা একটু ওপরে তুলবেন ম্যাম”..
মা হি হি করে হাসতে হাসতে খুন্তি নিয়ে ই হাত উপরে করল বাবা জামা খোলার কায়দায় ব্লাউজটাকে খুলে নিল
এখন মা মাই ঠাঠিয়ে আর নিচে শুধু নেট এর
কালো প্যান্টি পড়ে দাঁড়িয়ে রান্না করতে লাগলো..
বাবা এবার মার পাছাটা জ্বীব দিয়ে চাটতে লাগল.. হঠাৎ কি মনে করে বাবা রুমের দিকে গেল এতে মাও অবাক হল.. দু মিনিট পর ফিরল একটা প্যাকেট নিয়ে খুলে যা বার করল মা কাজ থামাতে বাধ্য হল.. বাবা বলল “এই দেখ তোমার জন্যে এনেছি..”
একটা কাল কুচকুচে আট ইঞ্চির vibrator আর আর একটা anal plug তার উপর আবার প্রজাপতি ডিজাইন করা.. তাই দেখে মা হো হো করে হেসে উঠলো.. ন্যাকা ভাবে বলল কি করবে এগুলো দিয়ে গো.. আর কবেই বা আনলে
বাবাও মজার সুরে বলল “গুদুমনি এগুলো তোমার পোঁদে দেবও”
মা না ‌না করতেই লাগল।। বাড়ির বউ কে এইসবে মানানো কত্ত কঠিন, কিন্তু হাল ছাড়লে চলে না।
অনেক কষ্টে মা রাজী হল মানে না করতে আর পারলনা বাবাকে। বাবা তখন ওত্যন্ত খুশি হয়ে মার ঠোঁট কামরে ধরল।
কিচেনে মধু ছিলই তাই নিয়ে বাটিতে ঢেলে anal plug টা মাখাতে লাগল (plug টার মাথায় একটা কালো কুচকুচে প্রজাপতিটা জন্য সে টা ইউনিক ছিল) আর বলল ততক্ষণে তুমি বাবুর কাছে যাও.. এবার মাকে সোফায় হাটু মুড়ে বসতে বলল।। প্যান্টিটা ছাড়া কোন কাপড় নেই মার গায়ে।। আমিতো প্রথম থেকেই সোফার এক কোনে বসে খেলছি..
বাবা মায়ের ঝুলে থাকা গোল মাই গুলো ডলে দিতে দিতে নগ্ন শরীরতে হাত বুলিয়ে দিতে লাগল।। বাবা আস্তে আস্তে মার কানের কাছে গিয়ে বলল.. “প্রথম বার পোঁদে কিছু দেব মজা নিও সোনা।”
বলে প্যান্টিটা পায়ের কাছে নামিয়ে দিয়ে হাত দিয়ে পাছাটা ফাঁক করে মধু ঢালল
তারপরর লোমহীন গুদ থেকে পোঁদ ভাল করে চাটতে লাগলো.. যেন কোন রসে ভরা হাঁড়ি.. মা এতেই শিওরে উঠতে লাগলো.. আর মাঝে মাঝে আমার দিকে তাকিয়ে ঠোট বাকাতে লাগল…
এবার বাবা anal plug টা নিয়ে হঠাৎ পোঁদে ঠুষে দিল.. মা আআআআআআ করে উঠল পুরাটা পোঁদের ভিতরে শুধু প্রজাপতি টা বাইরে….
আর আমি ও কেঁদে উঠলাম তক্ষুনি, বাবাও উঠে এসে আমাকে চুপ করাতে গেল.. মা তখন ও হাটু মুড়ে পোঁদ উঁচু করে বসে সহ্য করতে ব্যস্ত.. আমি তখনও কাঁদছি দেখে বাবা বলল “কাঁদেনা সোনা এই তো তোমার মা এখানে” বলে আমাকে কোলে তুলে মার নগ্ন পিঠের উপর বসিয়ে দিল মার পোঁদের দিকে মুখ করিয়ে.. কান্না থামাতে বাবা মার পাছায় তবলার মত বাজাতে লাগল সাথে সাথেই মুখ দিয়ে ডুম ডাম ছেলে ভোলানো আওয়াজ করছে.. মা উউউ আআ করতে করতেই বলল “হেই নামাও খোকাকে”. আমি ততক্ষণে কান্না থামিয়ে মার পোঁদে ঠুষে থাকা কালো কুচকুচে প্রজাপতি টার দিকে চেয়ে আছি বাবা দেখে হেসে উঠল তারপর যা করল সেই অবুঝ বয়সেও মজা পেয়ে গেলাম.. বাবা যেই প্রজাপতি টা অল্প বার করে আবার ঢোকায় অমনি মা নড়ে ওটে আর আউত আউচ করে… আমি ও খিল খিল করে হাসছি দেখে বাবা আর জোরে জোরেই করে… বাবা ও মজা নিচ্ছে আর ছেলে ও তবে দুজনের ই মজার ধরন আলাদা.. এবার আমি নিচু হয়ে মার পোঁদে ঠুষে থাকা কালো প্রজাপতি টা টানতে গেলাম কিন্তু একটু ও বার হল না বাবা আবার হেসে বলল.. খোখা তুমি চুপ করে বসো.. বলে আমাকে অবাক করে বাকি মধু টা plug সমেত পোঁদে ঢেলে চাটতে লাগলো.. মার মাই দুটো কে ও নিচ থেকে চটকাতে লাগলো.. মা চোষন খেতে খেতে ই বলল “ওই বাবুকে নামাও লাগছে..”
তার ও মিনিট দশেক পর বাবা আমাকে নামিয়ে বলল “দাঁড়াও সোনা আসছি আমরা” বলে মাকে একরকম কোলে নিয়েই রুমের দিকে চলে গেল..
যাওয়ার সময় দেখলাম প্যান্টিটা মার পায়ের সাথে আটকে থাকতে থাকতে কিছুদুরে পরে গেল তবে মার দুধের মত সাদা পোঁদে এখন সেই কালো কুচকুচে প্রজাপতি টা ঠুষে আছে..
আমি মধু লেগে থাকা বাটিটা চাটতে লাগলাম।।।

This content appeared first on new sex story new bangla choti kahini

জানান কমেন্টে রুমের ভিতর মাকে নগ্ন করে নিয়ে গিয়ে কি করল।। কালো প্রজাপতি টার ই বা কি হল।।

This story মার পোঁদে কালো প্রজাপতি appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Mamir Nogno Shorir (Part 2)
  • মধুর ন্যাংটো শরীরটাকে ধুইয়ে দিচ্ছে জ্যোৎস্নার আলো
  • Laboni vabir rape howar golpo
  • ফুফু চোদা
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-২

Leave a Comment