মালতি-শিল্পী-ইন্দ্র ও আমি: চোদাচুদির নানা কাহিনী – এক | BanglaChotikahini

-এই রাস্তা ধরে সোজা গেলেই স্টেশন। মিনিট কুড়ি লাগবে।
দেখিয়ে দিল মাস্টারমশাইয়ের ছেলের বউ শিল্পী। আমার স্কুলের মাস্টারমশাই। এখন গ্রামের বাড়িতে থাকেন। মৃত্যুশয্যায়। আমাকে একবার দেখতে চেয়েছেন। ঠিক করেছিলাম, শনিবার দুপুরে বেরিয়ে রবিবার দুপুরের মধ্যে ফিরব। কলকাতা থেকে ট্রেনে ঘণ্টাখানেক। তারপর ভ্যান আর হাঁটা মিলিয়ে আরও মিনিট কুড়ি। রবিবার সকালে ওরা কিছুতেই ছাড়ল না। খেয়েদেয়ে বেরোতে বেরোতে দুপুর। তখন আবার নাকি ভ্যান তেমন পাওয়া যাবে না, হেঁটে চলে যাওয়াই ভাল।
মাস্টারমশাইয়ের ছেলে ইন্দ্র আমার চেয়ে বয়সে, কিন্তু ভাল বন্ধুত্ব হয়ে গেছে। ব্যবসাসংক্রান্ত সেমিনারে যোগ দিতে সামনের সপ্তাহে কলকাতা যাবে। ওর বউ শিল্পীর সঙ্গেও সম্পর্কটা বেশি ইজি হয়ে গেছে।
শিল্পীকে টা টা করে হাঁটা শুরু করলাম। রোদ বেশ চড়া। তবু চারপাশে চাষের জমি, পুকুর, গোটা কয়েক মাটির বাড়ি দেখতে দেখতে হাঁটার কষ্টটা কম হচ্ছিল। একটা গ্রাম পেছনে ফেলে এগোতেই রেললাইন চোখে পরল। এসে গেছি বোধহয়!
ডান পাশে চাষের জমি। বাঁ দিকে ফলগাছের বন। আম-কাঁঠাল-পেয়ারা-জাম-লিচু-আরও নানা ফলের গাছ। খুব পেচ্ছাপ পেয়েছে! বাঁ হাতেই ফল-জঙ্গলের মাঝে একটা বড় পুকুর। রাস্তার পাশেই। পাশে ছোট ছোট বুনো গাছের জঙ্গল। প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার আদর্শ জায়গা। প্যান্টের চেইন খুলে দাঁড়িয়ে পরলাম। চোখ বুজে মুতছি। জোর হিসু পেয়েছিল। হোসপাইপের মতো বেরোচ্ছে। চোখ খুলেই থতমত খেয়ে গেলাম। দু’ কোলে দুটো হাঁস নিয়ে একটা মেয়ে দাঁড়িয়ে। মেয়ে না তো, বউ। সিঁথিতে সিঁদুর জ্বলজ্বল করছে। দেখেই বোঝা যাচ্ছে, হাঁস তুলতে জলে নেমেছিল। বউটা যে পুকুরে সেটা খেয়াল করিনি, যেখানে মুতছি তার পাশেই যে পুকুরে নামার রাস্তা সেটাও দেখিনি। বউটা হাঁ করে আবার বাড়ার দিকে তাকিয়ে আছে, যেন কোনও দিন বাড়া দেখেনি।
বউটাকে দেখে হকচকিয়ে বাড়া ঢাকতে গিয়ে কেলো। হিসু ছিটকে প্যান্ট ভিজিয়ে দিল। বউটা খিলখিল হাসিতে যেন গড়িয়ে পরে। একটু ঘুরে কোনও রকমে হিসু শেষ করলাম। বউটার সঙ্গে দুষ্টুমি করার ইচ্ছে হল।
দেখতে খুব সাধারণ। আলাদা করে বলার মতো কিছু নেই। তবে গতরটা ভাল। নাকে নথ ঝুলছে। কানে ছোট দুল। শাখা-পলার সঙ্গে দু’ হাত ভরা নানা রঙের কাঁচের চুড়িতে। লাল সুতো দিয়ে কোনও গাছের শেকড় বাঁধা বাঁ হাতে। হলুদ জমিনে নানা রঙের ডিজাইন করা শাড়িটার কয়েক পাক কোমড়ে প্যাঁচানো। আচলটা বুক ঢেকে কাঁধ ঘুরে আবার বুকের ওপর দিয়ে এসে গোঁজা। পিঠটা খোলা। তবে বুকটা ঢাকা। ব্রা-ব্লাউজের অবশ্য বালাই নেই। বেশ ভরাট বুক। শাড়ি ছাপিয়ে বোঁটা দুটো ফুলে আছে। হাঁসেদের গা থেকে জল লেগে শাড়িটা ভিজে যাওয়ায় আরও স্পষ্ট দেখা যাচ্ছে। শাড়িটা হাঁটুর একটু নীচ পর্যন্ত নেমেছে। নীচে যে সায়া নেই বোঝাই যাচ্ছে। খালি পায়ে নুপূর, আলতা। বাহুতে সবুজ পাথর বসানো তাগা।
-হাঁ করে কী দেখছিলে? দেখনি কখনও?
কোল থেকে ছাড়তেই হাঁস দুটো আবার জলে নেমে গেল। বউটা কোমড় থেকে আঁচলটা খুলে এমন ভাবে পেছনের কোমড়ে গুঁজল যে মাইয়ের একটা অংশ বেরিয়ে পরল। আমার দিকে থাকিয়ে হাসল।
-কী হল! উত্তর দিলে না তো!
কোনও উত্তর না দিয়ে হাঁটা দিল। গ্রামের দিকে না গিয়ে উল্টোদিকে। কী হয় দেখি ভেবে আমিও ওর পিছু নিলাম। নধর দাবনা দুটো দুলিয়ে দুলিয়ে হাঁটছে। একটু এগিয়ে বাঁ দিকে কলাবাগানে ঢুকল। পেছন ফিরে দেখল। আমি যাচ্ছি কিনা সেটাই বোধহয় দেখে নিল। কলাবাগানটা বেশ বড়। তারপর আবার অন্য ফলের গাছ। দেখি ফল-জঙ্গলের মধ্যে ভাঙাচোরা বাড়ি। তার পাশ দিয়ে এগিয়ে গেল বউটা। ওর পেছন পেছন আমি। যেন নেশা চেপে গেছে। বাড়িটার পেছন দিকেও সিঁড়ি। তার ওপর উঠে বউটা একটু দাঁড়াল। আমি পৌঁছতেই মুচকি হেসে দেওয়ালে ঝোলানো চাবি নিয়ে দরজার তালা খুলে একটা ঘরে ঢুকল। আমিও ঢুকে গেলাম। ঘরে দেখি কাঠের চোকির ওপর বিছানা করা। একটা টেবিল আর একটা চেয়ার। জলের জগ রাখা। পলেস্তারা উঠে মেঝে এবড়ো-খেবড়ো আর ধুলোয় ভরা। তাই সারা ঘরে চটের ওপর শতরঞ্চি পাতা। পলেস্তারা খসা দেওয়ালে কয়েকটা ন্যাংটো মেয়ে আর চোদাচুদির কয়েকটা ছবি। জানলাগুলোয় পলিথিন লাগানো। সব দেখে উত্তেজনায় ফুটছি।
মালতির কাছেই শুনলাম জমিদারবাড়ির ফলবাগান ছিল এটা। এগুলো ছিল মালি আর দারোয়ানের ঘর। একেক জনের জন্য একটা করে শোওয়ার ঘর-রান্নাঘর-বাথরুম। বাইরে একটা কুয়ো আছে। দুটো শোওয়ার ঘর এখন ওদের চোদার ঘর। ওরা মানে গ্রামের পাঁচ বউ।
-গেরামের পেরায় সব সোমত্ত মরদই অন্য জায়গায় কাজে গেছে। তো আমাদের মেয়েমানুষের গুদ কুটকুটায় না? আর এই শরীলে কি এক মরদে পোষায়? ব্যাটাগুলাও তো নানা মেয়েছেলেরে চোদায়। সেই বেলা দোষ নাই? শহরের বড়লোক মাগিগুলারেও তো কেউ কিছু কয় না। ক্যান? ওরা মরদ, তাই? ওরা বড়লোক, তাই? গেরামের সোমত্ত মেয়েমানুষের গুদের খিদা থাকতে নাই?
নিজেদের যুক্তিটা সোজাসুজি বলে মালতি। ওদের গ্রাম আর আশপাশের কিছু গ্রামের পুরুষরা ওদের চোদে। ওরাই ঘর সাজানোর ব্যবস্থা করেছে। এই প্রথম মালতিকে চুদবে কোনও ‘শহরের বাবু’। আমি বসে চেয়ারে। মালতি চোকির ওপর। এরমধ্যে গিয়ে কুয়োতলা থেকে পা ধুয়ে এসেছে। ঠিক করেছি, দু’জন দু’জনকে তুই বলে ডাকব।

This content appeared first on new sex story Bangla choti golpo

উঠে গিয়ে মালতির পায়ের কাছে বসলাম। বাঁ পা তুলে পাতায় চুমু খেলাম। মালতি কেঁপে উঠল। পা টেনে নিল।
-পা খায় নাকি? লাগা না। সমানে রস পড়ে তো।
-চুপ করে বস। যা করি, করতে দে। গুদে বাড়া দিলেই কি চোদা হয়। দ্যাখ না কত মস্তি দিই!
কী বুঝল কে জানে! আমার দিকে পা তুলে দিল মালতি। আমি দ্রুত জামাকাপড় খুলে ফেললাম। শুধু জাঙ্গিয়া পরা। মালতি আমার দিকে তাকিয়ে। আমাকে দেখছে নাকি ওকে ন্যাংটো করার কথা বলছে কে জানে! পায়ের পাতা দুটো আলতা পরা ছোট ছোট। হাঁটু গেড়ে বসে ওর পা চাটা শুরু করলাম। আঙুল-পাতার ওপরটা-গোড়ালি-কাফ, দু’ পায়ের হাঁটু পর্যন্ত পুরো অংশটা চেটে চেটে ভিজিয়ে দিলাম। মালতি ছটফট করছে। বুকের ওপর থেকে শাড়ি ফেলে দিয়েছে। হাত দুটোয় ভর দিয়ে শরীরটা পেছন দিকে হেলিয়ে দিয়েছে।
-ভাসি গেল। মা গো…। আমার সব ভাসি গেল গো…এমন মরদ দুইটা নাই গো…
উঠে দাঁড়ালাম। মালতিও সোজা হয়ে বসল। কামার্ত চোখ দুটো যেন জানতে চাইতে, এবার কি সময় হল? তৃষ্ণার্ত ঠোঁট দুটো তিড়তিড় করে কাঁপছে।
-ব্যাটাছেলে কি মেয়েছেলের পা খায়?
-তোর সুখ হয়নি?
-এমন সুখ জীবনে হয় নাই। নীচে পুরা নদী।
-যাতে সুখ তাই করবি। আমার মতো তুইও মানুষ। চোখ বন্ধ কর।
ওর হাত দুটো টেনে নিলাম। আঙুলের মাথাগুলো আমার কপাল থেকে বোলাতে শুরু করলাম। বুক পর্যন্ত নামার পর আমাকে আর কিছু করতে হল না। মালতি নিজেই বোলাচ্ছে। জাঙ্গিয়ার ছোঁয়া লাগতেই আঙুলগুলো একটু থমকে দাঁড়াল। আস্তে আস্তে জাঙ্গিয়া নেমে গেল। ন্যাংটো বাড়াটা দেখার লোভ সামলাতে পারল না মালতি। চোখ খুলল।
-পুকুর ধারে তো দেখলি। আবার দেখতে হবে।
মুচকি হাসল মালতি। বাড়াটা দু’ হাতে ধরে একটু চটকে দিল। তারপর বোলাল আঙুল।
আবার মালতির চোখ বন্ধ। আমার হাত ঘুরছে ওর খোলা কাঁধ-পিঠ-বগলের ওপর। মালতির আঙুলগুলো আমার থাই-উরু-পাছায় ছোঁয়াছুঁয়ি খেলে থামল। আমার দিকে তাকাল। যেন জানতে চাইছে, এবার কোন খেলা? দু’ হাতে ওর মুখটা তুলে ধরে দু’ চোখে চুমু দিলাম। জিভটা সরু করে ওর সরু ঠোঁটটার ধার বরাবর ঘোরাচ্ছি। মালতি ঠোঁট দুটো খুলে দিল। ফোরপ্লেতে সুখ নেওয়ার নেশাটা পেয়ে গেছে। ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম। মালতিও ওর ঠোঁট-জিভ দিয়ে খেলায় মেতে উঠল। বেশ জোড়ে কামড়ে ধরেছে আমার নীচের ঠোঁটটা। কপাল-চোখ-গাল-নাক-চিবুক চেটে চেটে লালায় ভরিয়ে দিচ্ছে মালতি। দু’ হাতে শক্ত করে আমাকে জাপটে আছে। ভারী ভারী মাই দুটো আমার পেটে লেপ্টে আছে। দু’-তিন বার বাড়াটা চটকে দিল।
-উউউহহহহমমমম মমমমমম হহহহমমমমম উউউউউ
মালতির শিৎকারের শব্দ ওঠানামা করছে। আমার হাত ওর ন্যাংটো পিঠ-বগল-হাত-কাঁধ ঘুরে ওর মাইয়ের পাশটা ছুঁতেই শরীরটা একটু পিছিয়ে দিল মালতি। মাই টেপা খেতে চাইছে। সে টোপ না গিলে এই রাউন্ডের খেলা শেষ করেই চেয়ারে গিয়ে বসলাম।

লেখা কেমন লাগল জানাতে পারেন:
[email protected]

আমার পুরনো লেখা পড়তে:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story মালতি-শিল্পী-ইন্দ্র ও আমি: চোদাচুদির নানা কাহিনী – এক appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • মা ও ছেলে – প্রথম পর্ব
  • chele rape korlo amake…!!
  • মা কে চোদা দিলাম
  • নীলনয়ন চৌধুরি: কাজের মাসির গুদে বাঁড়ার গাঁতন
  • নয়া চড়ে মা ও আমি – Part 1

Leave a Comment