মা ও ছেলের চোদন কাহিনী-আম্মু আমার আম্মু

শুরুতেই বলে রাখি এটি কোন গল্প নয়, এটি সত্য ঘটনা। সুতরাং অন্যান্য চটি গল্পের মত এটিতে তেমন আনন্দ নাও পেতে পারেন। আমি কাজী শুভ্র (১৮)। বাবা-মায়ের একমাত্র সন্তান। আমার আম্মুর নাম শবনম ফারিহা।। আমার আম্মুর বয়স ৩৭। একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন। আব্বু অস্ট্রেলিয়া থাকে ১৯ বছর ধরে। সর্বশেষ এসেছে ১০ বছর আগে। আমার আম্মু সবসমই শাড়ি পরে। ভীষণ সুন্দরী। স্বাস্থ্যবান তবে মোটা নয়। দুধ দুইটা যেন ফুটবল। ভারি নিতম্ব। আমার আম্মু সব সময় পাছা দুলিয়ে হাঁটে। আম্মু যখন রাস্তা দিয়ে হেঁটে যায় সবায় আম্মুর পাছার দিকে তাকিয়ে থাকে। বুঝতেই পারছেন আমার আম্মুর ভোদা ১০ বছর যাবৎ অভুক্ত।
আমি ৭ম শ্রেণীতে পড়ার সময় বন্ধুদের পাল্লায় পরে চুদাচুদির ভিডিও দেখা ও চটি গল্প পরা শুরু করি। মা-ছেলের চটি গল্প আমাকে ভীষণভাবে আকৃষ্ট করে। আমি ঠিক করি যেভাবেই হোক আম্মুকে চুদব। আমি ছোটবেলা থেকেই আম্মুর সাথে এক বিছানায় ঘুমাই। আমার আম্মু আমাকে চুমু খেয়ে ঘুম থেকে তোলেন। আমিও আম্মুকে যখন-তখন জড়িয়ে ধরে আদর করি।
মূল ঘটনা শুরু একদিন রাতে। সবেমাত্র এসএসসি পরীক্ষা শেষ করেছি। আম্মু ঘুমিয়ে পরেছে। আমি জেগে জেগে টিভি দেখছি। একটা ইংলিশ চ্যানেলে মুভি দেখে ভিতরের শয়তানটা জেগে উঠল। আম্মুর দিকে তাকালাম। টিভি বন্ধ করে আম্মুকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। কিছুক্ষণ পর আম্মুর দুধে হাত দিলাম। অনেকক্ষণ আম্মুর দুধ টিপলাম। তারপর ঘুমিয়ে পড়লাম। পরদিন সকালে আম্মুর আচরণ দেখে স্বস্তির নিঃশ্বাস ফেললাম। তবে আমি আমার আচরণ প্রতি রাতেই বদলাতে লাগলাম। কিছুদিন ব্লাউজের উপর দিয়ে দুধ টিপার পর একদিন সহস করে হাত ঢুকিয়ে দিলাম ভিতরে। যতই রাত যেতে লাগলো আমার সাহস ততই বাড়তে লাগলো। আম্মুর ভোদার ভিতর হাত দিলাম এক রাতে। খুব ইচ্ছে করছিল গর্তে আঙ্গুল ঢুকিয়ে দেই কিন্ত আম্মু যদি জেগে যায় এই ভয়ে দেই নি।
একদিন আম্মু গেছে পাশের বাসায়। একদিন আমি বিছানায় শুয়ে হাত মারছিলাম। সেদিন আমি ভুল করে দরজা লাগাইনি (ভুল নাকি ঠিক)। এক সময় খেয়াল করলাম আম্মু ফিরে এসে লুকিয়ে লুকিয়ে সব দেখছে। সেদিন ঠিক করলাম আজ রাতেই আম্মুকে চুদব। রাত ১২টার সময় আমি আর আম্মু শুয়ে পড়লাম। আমার চোখে ঘুম নাই। ২টার দিকে আমি নগ্ন হয়ে আমার ধনের আগায় ভেসলিন মাখলাম। তারপর আম্মুর শাড়ি ধীরে ধীরে কোমরের উপর তুললাম। আমার সেদিন একটুও ভয় করছিল না। কারন আমি মনঃস্থির করে ফেলেছিলাম আজকে আম্মুকে চুদবই। এরপর আম্মুর ভোদায় (আমার জন্মস্থান) ধন ঢুকিয়ে প্রথমে ধীরে ধীরে ও পরে জোরে জোরে ঠাপাতে লাগলাম। একপর্যায়ে প্রচণ্ড জোরে ঠাপাতে লাগলাম। আমি বুঝলাম আম্মু তখন জেগে। অবশ্য এটিও বুঝতে পেরেছিলাম যে আম্মু আমার চুদা খেতে প্রস্তুত তা নাহলে
আমি হাত মারলে তা দেখে কেন। সারা ঘর জুড়ে চুদার আওয়াজ। পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎ; পচাৎপচাৎ; পচাৎ; পচাৎ। সে এক মোহনীয় পরিবেশ। এরপর আমি মধু ঢেলে দিলাম আম্মুর ভোদায়। সেদিন এরপর আম্মুকে জোরে ধরে ঘুমিয়ে পড়ি।
পরদিন আম্মুকে দেখলাম অকারণে ঠোট কামড়ে হাসছে। সেদিন রাতে আবার আম্মুর সাথে ঘুমাতে গেলাম। আজ রাতে লাইট জ্বালিয়ে আম্মুর রসালো ঠোটে চুমু দিতেই আম্মার খানকি আম্মু মিষ্টি হেসে আমার দিকে চাইল। আমি চুমুতে চুমুতে আমুর সারা মুখ ভরিয়ে দিলাম। গাল, নাক, চোখ কোন জায়গা বাদ রাখলাম না। এরপর আম্মু একটানে আমার প্যান্ট ও আন্ডারওয়েল খুলে ছুড়ে ফেলল। আমার ধোন চুষতে লাগলো। একপর্যায়ে যখন আমার বীর্য বেরিয়ে যাবে বুঝলাম তখন জোর করে ছাড়িয়ে নিলাম। আম্মুর দেহ থেকে শাড়ি খুলে ফেললাম। এরপর ব্লাউজ খুলে ফেলে দুধ টিপতে শুরু করলাম। আহা! কি নরম আর কি গরম দুধ।
কিছুক্ষণ টিপে শুরু করলাম চটকাচটকি। তারপর জিহবা দিয়ে চাটলাম। এরপর চুমু খেতে খেতে নেমে আসলাম নাভিতে। নাভি থেকে চুমু খেতে খেতে নামলাম ভোদাতে। গভীর চুমু খেলাম ভোদায়। চুষতে শুরু করলাম ভোদা। আম্মু দুই পা আমার কাঁধের উপর দিয়ে আমার মাথা নিজের ভোদায় জোরে চেপে ধরে গোঙাতে লাগলো। একপর্যায়ে আমার আম্মুর জল খসলে আমি তা খেলাম। কি অমৃত স্বাদ। এরপর আমার আম্মু কাতর সুরে বলল আমার লক্ষ্মী সোনা বাবা, আমাকে আর কষ্ট দিস না। তাড়াতাড়ি তোর যন্ত্রটা আমার ভোদায় ঢুকিয়ে আমাকে আচ্ছাসে চুদে একটু শান্তি দে বাবা। মায়ের এমন অনুরোধ কোন ছেলে কি ফেলতে পারে। আম্মুর ভোদায় ধন ঢুকিয়ে দিলাম ঠাপ। ঠাপাতে লাগলাম ইচ্ছেমত। আম্মু ঠাপ খাচ্ছে আর খিস্তি দিচ্ছে আমার লক্ষ্মী সোনা…..আহা! আহা!…।
চোদ বাবা চোদ.. ইচ্ছেমত চোদ। ১০ বছর যাবত উপোষ করে আছি। ১৮ বছর আগে তর বাবা বাসর ঘরে আমার ভোদা চুদেছিল। আহা! আহা! আহা! আমার ভোদায় বীর্য ফেলেছিল। তুই আমার পেটে এসেছিলি। আই ভোদার ভিতর দিয়েই তোকে বের করেছি।
আমার সেই দিনের এই ছোট্ট সোনা আজ অনেক বড় হয়েছে। আহা! আহা!…আহা!… আহা!…আহা!…আহা! …। আমার ছোট্ট সোনার হিসু করার মেশিন আজকে গুদ মারার বাড়াতে পরিনত হয়েছে। কি সুন্দর আমার ভোদা মারছে। মার সোনা মার … ইচ্ছেমত তর খানকি আম্মুর গুদ মার। এমন চুদা চুদ যেন আমি ১ সপ্তাহ কোমড় সোজা করে না বসতে পারি। তুই আমাকে ধরে ধরে বাথরুমে নিয়ে যাবি।
আমি বলছি আম্মু আমার আম্মু। আমার লক্ষ্মী সোনা আম্মু। আব্বু অস্ট্রেলিয়া থাকে, তোমার কত কষ্ট আমি যদি তমার কষ্ট দূর না করি তবে কে করবে। রক্ত বের না করে আমি ছাড়ছি না। আম্মুও পাল্টা বলে উঠল, ছাড়িস না সোনা, তোর আম্মুকে ছাড়িস না, রক্ত বের না করে ছাড়িস না। একসময় আমি আম্মুর ভোদায় বীর্য ঢেলে দিলাম। আম্মু তৃপ্ত চাহনিতে আমার দিকে তাকিয়ে বলল, এ কি করলি সোনা, একজন যদি পেটে বাচ্চা এসে যায়। আমি বললাম আসলে আসবে। আম্মু মৃদু হেসে বলল, ঠিক বলেছিস। আসলে আসবে।
এরপর আমি আমার আম্মুকে বললাম, আম্মু আমি শুনেছি বাঙালি মেয়েরা পাছায় ধোন নিতে ছায় না। আমি কিন্তু তোমার পাছাই সবচেয়ে বেশি ভালোবাসি। আম্মু আমার মৃদু হেসে বলল, আজকের পর থেকে আমি বেশ্যা, আমি খানকি, আমি মাগি। আমি শুধু তর। আমার উপর আমার কোন নিয়ন্ত্রণ আজকের পর থেকে নেই। আজকের পর থেকে আমার উপর শুধু তোর নিয়ন্ত্রণ। তোর যা খুশী তা করবি আমাকে নিয়ে। আমি আম্মুকে আবার আমার ধোন আমার চুষতে বললাম। আমি আমার ধোন চুষল। এরপর আমি আম্মুর তানপুরার খোলের মত পাছায় নজর দিলাম। সারা পাছা খুব সুন্দর করে ধীরে ধীরে চাটলাম। অতঃপর পাছার গর্ত চুষলাম। এরপর পাছায় ধোন ঢুকালাম। দিলাম এক ঠাপ। আম্মুর দুই পা তুলে ঠাপাতে লাগলাম। আম্মু সঙ্গমসুখে চিৎকার করতে লাগলো। ঠাপাতে ঠাপাতে একসময় পাছায় বীর্য ঢেলে দিলাম।আম্মু আমাকে দুই হাতে জড়িয়ে বুকের মাঝে ধরে রাখল। এরপর আমরা একে অপরকে কিস করে শুয়ে পড়লাম।
এরপর থেকে আমি আর আমার আম্মু নিয়মিত চুদাচুদি করি। আমরা ঠিক করিছি আমি এইচএসসি পাশ করার পর আম্মু আব্বুকে ডিভোর্স দিয়ে দিবে। এখানকার সব বিক্রি করে দিয়া আমরা বিদেশে গিয়ে বিয়ে করে ঘর-সংসার করব।

Post Views: 1

Tags: মা ও ছেলের চোদন কাহিনী-আম্মু আমার আম্মু Choti Golpo, মা ও ছেলের চোদন কাহিনী-আম্মু আমার আম্মু Story, মা ও ছেলের চোদন কাহিনী-আম্মু আমার আম্মু Bangla Choti Kahini, মা ও ছেলের চোদন কাহিনী-আম্মু আমার আম্মু Sex Golpo, মা ও ছেলের চোদন কাহিনী-আম্মু আমার আম্মু চোদন কাহিনী, মা ও ছেলের চোদন কাহিনী-আম্মু আমার আম্মু বাংলা চটি গল্প, মা ও ছেলের চোদন কাহিনী-আম্মু আমার আম্মু Chodachudir golpo, মা ও ছেলের চোদন কাহিনী-আম্মু আমার আম্মু Bengali Sex Stories, মা ও ছেলের চোদন কাহিনী-আম্মু আমার আম্মু sex photos images video clips.

Leave a Comment