মা ছেলের দাম্পত্য 2023 – Bangla Choti Kahini

বাবা মা আর আমি, তিনজনের ছোট একটা সাজানো গোছানো পরিবার। বেশ ভালোই কাটছিলো আমাদের জীবন। আমি তৌসিফ, এবার ইন্টারে পড়ছি। বাবা মায়ের সাথে বেশ সখ্যতা। এক সাথেই থাকি আমরা। আমার বাবা জুয়েল আহাম্মেদ একজন ব্যবসায়ী। আমার আর বাবার চেহারা এক, খুব বিরল একটা ঘটনা। আমাকে আর আমার বাবাকে হুট করে দেখলে মনে করবে আমরা জমজ। পার্থক্য শুধু বয়সের তবে বাবার কাঁচাপাকা চুল গুলো কালার করলে আমাদের কেউ আলাদা করতে পারবে না। আমার মা তোশিবা আহাম্মেদ একজন গৃহিণী। আমার মা একজন ধার্মিক পরহেজগার মহিলা। মাকে সাহায্য করার জন্য আমার নানি আমাদের সাথে থাকে। বেশ চলছিলো আমাদের জীবন। কয়েক বছর আগে হুট করেই রোড এক্সিডেন্ট বাবা মারা গেলো তখন থেকেই সব শুরু।

আমার বাবা মারা যাবার পর আমার নানি তা গোপন করে এবং সবাইকে জানায় তার নাতি তথা আমি মারা গেছি। রোড এক্সিডেন্ট হওয়ায় চেহারা বিকৃত হয়ে যাওয়াতে কেউ বুঝতেও পারে নি। নানির এমনটা করার কারণ আমার দাদির বাড়ির লোকজনের স্বভাব। তারা আমার বাবা বেচে থাকতেই নানান ভাবে চাইতো আমাদের সম্পত্তি দখল করে নিতে৷ আমার বাবা মারা যাবার সংবাদ পেলে তারা তেমনটাই করতো। তাই আমার নানি এমন ভাবে পুরো ঘটনাটা সাজালো যেনো আমি মারা গিয়েছি এবং আমার বাবা জীবিত আছেন। প্রথম দিকে কোন সমস্যা হলো না। আমি আমার বাবার পরিচয়ে চলতে লাগলাম। আমার মায়ের সাথে সবার সামনে স্বামীর মতো থাকতাম।

যেহেতু আমরা আলাদা বাড়িতে থাকতাম তাই সেটাতেও কোন সমস্যা ছিলো না। আমার বাবার মৃত্যুর কয়েকমাস পর থেকেই আমার দাদা-দাদী আমার মাকে নতুন করে বাচ্চা নেয়ার জন্য বায়না করছিলো। ওনারা তো আর জানে না তাদের ছেলে মারা গিয়েছে নাতি না। আমরা সবার সামনে স্বামী স্ত্রীর মতো থাকলেও সত্যিকার অর্থে আমরা তো মা ছেলে। আমাদের পক্ষে তো আর তাদের এই আবদার পূরণ সম্ভব না। তবে কয়েকবছর যেতেই আমার দাদা অসুস্থ হয়ে গেলো আর আমাকে ও আমার মাকে ডেকে নিয়ে একটা আবদার করে। আমার দাদা আমাকে খুব আদর করতো। আমার মিথ্যা মৃত্যুর কথা শুনে ওনি অনেক ভেঙ্গে পড়েন। অন্যদিকে বাবার মৃত্যুর কারনে মাও বেশ ভেঙ্গে পড়েছিলো। সবাই ভেবেছিলো একমাত্র সন্তানের মৃত্যুতে মা খুব কষ্ট পেয়েছে।

দাদা: বাবা আমার অনেক বয়স হয়েছে, আমার মনে হচ্ছে আমার সময় প্রায় শেষ। আমি বেচে থাকতেই আমার ছেলে আর ছেলের বৌএর কাছে একটা আবদার করছি, তোমরা রাখলে আমি শান্তিতে মরতে পারবো।
আম্মু: বলেন বাবা, আমরা সর্বোচ্চ চেষ্টা করবো ইচ্ছা পূরনের।
দাদা: মারে, তোমার একটাই সন্তান ছিলো। তার মৃত্যুর পর থেকে তোমাকে দেখলে আমার খুব মায়া হয়। আমি চাই তোমরা আবার একটা সন্তান নাও। আমি মৃত্যুর আগে আবার নাতি নাতনির মুখ দেখতে চাই। আমি তোমাদের হাসিখুশি দেখতে চাই।

দাদার কথায় আমার আর মায়ের মাথায় বাজ ভেঙ্গে পড়লো। মা একদম চুপ হয়ে গেলো। দাদা তখন মায়ের হাত জোরে চেপে ধরে কান্না করতে করতে অনুরোধ করতে লাগলো। মা দাদা দিকে তাকিয়ে বললো আমরা চেষ্টা করবো। সেদিনই আমরা বাড়িতে ফিরে এলাম। মা সব কিছু নানিকে খুলে বললো। মা নানির সাথে অনেক রাগারাগি করলো। তার মিথ্যার জন্য একো বড় বিপদে পড়তে হয়েছে। এভাবে আরো এক মাস চলে গেলো, দাদার শরির আরো খারাপ হলো। দাদা আবার আমাদের ডেকে নিলেন। এবারে দাদা সোজা বলে দিলো কয়েক মাসের মাঝে সুখবর না দিলে দাদা সব সম্পত্তি অন্যদের দিয়ে দিবে। বাড়ি ফিরে মা আর নানির তুমুলঝগড়া হলো। তবে নিয়ে ঝগড়া আর কথা-কাটাকাটি হলো কিছুই বুঝলাম না।

রাতে খাওয়ার টেবিলে বেশ নিরবতা চলছিলো। মা দ্রুত খাওয়া শেষ করে চলে গেলো। খাবার রুমে তখন আমি আর নানি, নানি আমাকে বিভিন্ন প্রশ্ন করতে লাগলো। একপর্যায়ে নানি আমাকে এমন এক কথা বললো যেটা আমি কখনো কল্পনাও করি নাই।
নানি: তৌসিফ তুমি তো সবই জানো। তোমার দাদা একটা শর্ত দিয়েছেন।
আমি: হ্যা, কিন্তু এটাতো সম্ভব না।
নানি: সম্ভব, তুমি চাইলেই সম্ভব৷
আমি: কিভাবে নানি! আমি চাইলে কি হবে?
নানি: তোমাকে সরাসরি বলি। কারন এটা ছাড়া আর কোন উপায়ও নেই আমাদের কাছে। আমি আর তোমার মা অনেক ভেবে চিন্তে দেখেছি তুমি এক মাত্র এখন সব কিছু ঠিক করতে পারো।

নানি কিছুক্ষণ চুপ থেকে আবার বললো, সবাই জানে তুমি তোমার মায়ের স্বামী। আর সে কারনেই তারা চাইছে তোমরা সন্তান নাও। এখন আমি আর তোমার মা অনেক ভেবে দেখছি সবার চোখে যেট্ চলছে সেই সম্পর্কটাই এখন পূর্নতা পাক। তোমার মাকে তুমি স্ত্রী হিসেবে গ্রহন করো এবং কোমাদের মা ছেলের সম্পর্কের ইতি টেনে স্বামী স্ত্রী হিসেবে চলা শুরু করো। তোমরা দাম্পত্য জীবন শুরু করো।
আমি: কিন্তু নানি এটা কিভাবে সম্ভব! এটা তো পাপ। নিজের মায়ের সাথে কিভাবে আমি দাম্পত্য জীবন শুরু করবো।

পাশের রুম থেকে তখন মা বেরিয়ে এলো এবং জোরে জোরে বললো তিনি নানিকে আগেই বলেছে এটা সম্ভব না। এখন আমিও না করছি। মা কাদো কাদো গলায় বলতে লাগলো এমন দিন দেখার আগে মায়ের মৃত্যু হলো না কেনো। নানি তখন আমাদের ধমক দিয়ে আবার বললো এটা ছাড়া আর কোন উপায় নাই। আর এটা কেউ জানতেও পারবে না। নানি মাকে রুমে যেতো বললো। আমার আম্মু নানীকে অনেক ভয় পায়। নানীর এক ধমকে আম্মু রুমে চলে গেলো। আম্মু রুমে যাবার পর নানী আমার কাছে এসবে আমার গায়ে হাত বুলাতে বুলাতে বিভিন্ন ভাবে বুঝাতে লাগলো। নানি আমাকে বুঝালো এখন সবাই আমাকে আমার বাবা হিসেবে জানে৷ আর আমার স্ত্রী হিসেবে মাকে।

এখন আমার একটা সময় যৌন চাহিদা হবে। সেটা মেটানোর জন্য একটা নারী সঙ্গ প্রয়োজন। আর আমি যেহেতু সবার চোখে মায়ের স্বামী সেহেতু মা ছাড়া অন্য কারোর সাথে নতুন করে কিছু করা সম্ভব না। তাই আমাকে মায়ের সাথেই থাকতে হবে। আর তাই আমাকে নানীর কথা মতো মায়ের সাথেই সম্পর্কে যেতে হবে। একপর্যায়ে নানির কথায় আমি সম্মতি দেই। নানি তখন আম্মুর রুমে গেলো। আরো মিনিট পাঁচেক পরে নানি আমাকে আমার রুমে গিয়ে অপেক্ষা করতে বললো। আমি আমার রুমে চলে এলাম। বেশ কিছুক্ষণ পরে আমার রুমে আম্মু এলো। আমি আর আম্মু বেশ বন্ধুসুলভ কিন্তু আজ হুট করে দুইজন দুইজনের দিকে তাকা পর্যন্ত পারছিলাম না।

আম্মু আমার বিছানায় এসে বসলো। আমি একটু দুরে বসেছিলাম। আমার আম্মু বেশ ধার্মিক মহিলা। আমি বুঝতে শেখার পর আম্মু কখনোই ধর্ম কর্ম থেকে বিমুখ হতে দেখি নাই। আমার আম্মু অত্যন্ত পর্দানশীন একজন মানুষ। আম্মু বাড়িতেও নিজের পর্দা বজায় রেখে চলা ফেলা করেন। বাবা মারা যাবার পর থেকে মায়ের পর্দার মাত্রা আরো বেরে গিয়েছে। আমি বালক হবার পর থেকেই আম্মু আমার সাথেও পর্দা বজায় রেখেছে। আমি আম্মুর চেহারা আর হাত ছাড়া কিছুই দেখি নাই বড় হবার পর থেকে। অথচ সেই মায়ের সাথেই কিনা….

আমি আর আম্মু পাশাপাশি বসে রইলাম। আমি কি করবো বুঝে উঠতে পারলাম না। আম্মুও কিছু করছিলো না। বেশ কিছুক্ষণ এভাবে যাওয়ার পর আমি শুয়ে পড়লাম। সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে আমি ড্রইংরুমে বসে টিভি দেখছিলাম। তখন নানি আমার কাছে আসলো। নানি আমাকে প্রশ্ন করলো রাতে কি হলো। আমি চুপ করে রইলাম। নানি তখন বিরক্তি নিয়ে কিছুক্ষণ তাকিয়ে রইলো। আম্মু তখন রান্নাঘরে রান্না করছিলো। নানি উঠে আম্মুর কাছে গেলো। একটু পরে নানি আমাকে ডাকলো। আমি রান্নাঘরে গেলাম। নানি আমাকে আর মাকে আবারো কিছুক্ষণ বুঝালো।

দুপুরে খাওয়াদাওয়াও পর আমি আমার রুমে রেস্ট নিচ্ছিলাম। এমন সময় নানি আমার রুমে এলো। নানি আমাকে এক গ্লাস দুধ খেতে দিলো। দুধটা খাওয়ার পর আমার শরিরে কেমন যেনো যৌন উত্তেজনা কাজ করতে লাগলো। আমার পড়নে তখন শুধু একটা হাফপ্যান্ট। আমার বাড়া ফুলে প্যান্ট তাবু হয়ে গেলো। নানি টান দিয়ে আমার হাফপ্যান্ট খুলে ফেলে। সম্পূর্ণ নগ্ন অবস্থায় নানি আমাকে মায়ের রুমে নিয়ে গেলো। মায়ের রুমে গিয়ে দেখলাম নানি মাকেও তার রুমে সম্পূর্ণ উলঙ্গ অবস্থা রেখেছে।

আমাকে নানি আম্মুর কাছে নিয়ে আমার হাতে আম্মুর স্তন দুটো ধরিয়ে দিলো। এরপর নানি আম্মুকে বললো আমাকে কিস করতে। আম্মুর কাচুমাচু করলো নানি ধমক দিলো। এরপর আমার আর আম্মুর মুখ নানি হাতে ধরে কাছে কাছি নিয়ে গেলো। নানি আম্মুকে আর আমাকে বলতে লাগলো তোমরা স্বামী স্ত্রী। আর প্রশ্ন করতে লাগে ‘ স্বামী স্ত্রী কি করে, কি করে? ‘ আম্মু কিছুক্ষন চুপ থেকে হঠাৎ চিৎকার করে বলে ‘ সঙ্গম করে। এরপর হুট করেই আম্মু আমাকে কিস করা শুরু করলো। এরপর নানি আম্মুকে আর আমাকে আদেশের সুরে বললো এবার যদি কিছু না করি তাহলে নানী বাড়ি থেকে চলে যাবে। এরপর নানি রুম থেকে চলে গেলো।

নানি যাবার পরে আম্মু আমাকে চুমু খেতে খেতে বিছানায় শুয়ে পড়লো। আমিও আম্মুকে চুমু খেতে খেতে আম্মুর দেহ অনুসরণ করলাম। এরপর আম্মুর ঠোট ছেড়ে শরিরের অন্য অংশে চুমু খেতে লাগলাম। এরপর আম্মু আমার বাড়ায় হাত বুলাতে বুলাতে তার গোদের কাছে নিয়ে গেলো। আমিও সময় নষ্ট না করে আস্তে করে আম্মুর গোদে বাড়া ঢুকিয়ে দিলাম। আমি আম্মুকে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম। আমি যখন বাড়া ঢুকালাম তখন থেকেই আম্মু কেমন যেনো বিমর্ষ হয়ে গেলো। আমি উত্তেজনায় তখন খেয়াল করিনি কিন্তু যখন আমি আম্মুর গোদের ভিতরে আমার বীর্য ফেলে মুখ তুলে তাকাই তখন দেখি আম্মুর চোখ ভেজা। আমি আর আম্মুকে কোন প্রশ্ন করলাম না। কারণ আম্মু কেনো কাদছে তা আমি নিজেও জানি।

আমি আস্তে করে আম্মুর উপর থেকে নিজেকে সরিয়ে নিলাম এবং বিছানার অন্য কোনায় চুপচাপ বসে রইলাম। একটু পরেই নানী রুমে ঢুকলো। আমাকে আর আম্মুকে এভাবে বসে থাকতে দেখে উনি কিছুটা বিরক্ত হলো। ওনি আমাকে আম্মুর কাছে যেতে বললো। এর পর ওনি আমাকে গরম গরম স্যুপ দিলো আর বললো নিজে খেতে সাথে আম্মুকে খাইয়ে দিতে। আমি আস্তে আস্তে আম্মুকে খাইয়ে দিতে লাগলাম। আম্মুও একটু একটু করে খেলো। নানি পাশের চেয়ারে বসে ছিলো। আমি আর আম্মু দুইজনেই তখনো উলঙ্গ। নানীর দেয়া ঔষধের প্রভাব তখনো ছিলো। আমার বাড়া তখনো সটান দাড়িয়ে ছিলো। স্যুপ খাওয়া শেষে নানী আমার বাড়া দেখিয়ে মাকে বললো এটাকে শান্ত করে পরেই বাকি কাজ করবে, আমি অপেক্ষায় রইলাম এটা শান্ত অবস্থায় দেখার জন্য। এরপর নানি আম্মুকে কানে কানে কিছু একটা বললো। আমি চুপ করে রইলো।

নানি আমাকে চোখ বন্ধ করতে বললো। আমি চোখ বন্ধ করলাম একটু পরেই অনুভব করলাম কেউ একজন আমার বাড়ায় হাত বুলাচ্ছে। একটা নরম হাত আমার চোখ চেপে রাখলো। এরপর পরেই মনে হলো কেউ একজন আমাকে ব্লোজব দিচ্ছে। আমি অবাক হলাম, আম্মু আমাকে ব্লোজব দিচ্ছে। এতো তারাতাড়ি আম্মু এতো কিছু করে ফেলবে চিন্তা করতে পারলাম না। আমি মুখ ফুটে বললাম আম্মু হাত সরাও, ব্লোজব দেয়ার সময় তোমাকে কেমন লাগে আমি দেখবো। তখন আম্মু আস্তে করে হাতটা সরালো। আমাদের লজ্জা যেনো হুট করেই সবটা কেটে গেলো। আমি আমার হাত মায়ের চুলে রাখলাম আর ব্লোজব দিতে সাহায্য করতে লাগলাম। আম্মুও একমনে ব্লোজব দিতে লাগলো।

এরপর আম্মু তার গুদে হাত রেখে বলে ‘ অনেক দিন এই জায়গায় কেউ চুমু খায় না, তোর বাবা থাকতে এটা ছিলো তার পছন্দের জায়গা। আজ থেকে যেহেতু তুই ওনার জায়গা নিয়েছিস আয়, ওনার মতোই সব কর। আমি শিখিয়ে দেই। এরপর আম্মু বিছানায় শুয়ে পড়ে। আমি উঠে গিয়ে আম্মুর গুদ চাটতে লাগলাম। প্রথমবার যখন আম্মুকে চুদেছিলাম তখন একটা ঘোরের মাঝে ছিলাম। তখন কিছুই নজরে পড়েনি। এখন দেখতে পেলাম আম্মুর গুদ একদম পরিষ্কার পরিচ্ছন্ন। গোদটা বেশ মাংসালো আর নরম। আমি দুই ঠোট দিয়ে আনারিদের মতো চাটতে থাকি। মা তখন বলে দুই ঠোট দিয়ে গোদের চেড়ায় স্পর্ষ করতে। আমি মধু খাওয়ার মতো করে জীভ গোদের স্পর্ষ করাতে লাগলাম। আম্মু মুখ দিয়ে আওয়াজ বের করে ফেললো, বুঝাই যাচ্ছিলো আম্মু বেশ আরাম পাচ্ছে।

অনেক্ষণ এভাবে চাটার পর আম্মু জীভ গুদে ঢুকিয়ে দিতে বলে। আমিও আম্মুর কথা মতো গুদে জীভ ঢুকালাম। এর কিছুক্ষণ পরে আম্মু আমার চুলে খামছে ধরে গুদ উচু করে ফেললো। আম্মু গুদের জল ছেড়ে দিলো। আম্মু চিৎকার করে বলতে লাগলো চালিয়ে যেতে, আমি যেনো না থামি। আমিও মায়ের কথা মতো চালিয়ে যেতে লাগলাম, এতে করে গুদের সব রস আমার মুখে ঢুকে গেলো। আমি মুখ সরাতে গেলে মা বলে তর বাবা এটা চেটে পুটে খেতো। মা একটু পর নিজে থেকে আমার নিজ থেকে সরে গেলো। আমি কি হয়েছে জানতে চাইলে আম্মু বলে আছরের নামাজের সময় হয়ে গেছে। পাশের মসজিদে আজান দিচ্ছে।

আর এমন সময় আম্মু তার কথা স্বামী কিন্তু বাস্তবে তার ছেলের সাথে অবৈধ মেলামেশা করতে পারবে না। তারউপরে নামাজ পড়তে হবে। মা মনে করিয়ে দিলো তিনি এখনো আগের তোশিবাই আছেন। শুধু একটা সম্পর্ক তৈরি হয়েছে। বাকি সব তার এখনো আগের মতোই। আমি তখন বললাম আগের মতো মানে! আমার কি হবে? মা তখন বলে যেহেতু এতো কিছু করেছি সেহেতু আজ থেকে তুই আমার স্বামীর মতোই। কিন্তু তুই আমার দ্বিতীয় স্বামি। আর আমি তর বৌ, আবার আমি যেহেতু তর মা হই তোকে আমার কথা মেনে চলতে হবে। আবার আমিও তোর চাহিদা পূরণ করবো। এটা বলে মা দ্রুত ওয়াশরুমে চলে গেলো। আম্মু ওয়াশ রুম থেকে গোসল করে বের হয়ে এলো। ওয়ারড্রব থেকে জামাকাপড় বের করে আনলো। আম্মুর সাধারণ বাসায় ব্যবহারের ব্রা পেন্টি পড়লো এরপর সেলোয়ার-কামিজ পড়লো এবং তারপরে হিজাব বাধলো এবং আবার ওয়াশরুমে গেলো। ওজু করে এসে সেই চিরচেনা তোশিবা আহাম্মদের মতো বের হয়ে এলো।

আম্মু আমাকে রুম থেকে চলে যেতে বললো, এরপর নামাজ পড়লো। নাম শেষে মা কোরআন পড়বে সেটাও আমি জানি। সন্ধ্যা পর্যন্ত মা বিভিন্ন ধর্মীয় বই পড়েই কাটাবে। সন্ধ্যার পরে মা আমার রুমে এসে পড়ালেখার খোজ নিয়ে পড়ার জন্য বললো। রাতের খাবার টেবিলে সবাই এক সাথে খেতে বসলাম। মা তখন খেতে খেতে বিভিন্ন কথা বললো, বেশ স্বাভাবিক মতোই ছিলো সব কিছু। মনেই হচ্ছিলো না আমরা দুইজন মা ছেলে সদ্য একটা অবৈধ সম্পর্কে লিপ্ত হয়েছি। তবে আজকে আম্মুকে বেশ হাসিখুশি লাগছিলো। কথায় কথায় নানি সেই প্রসঙ্গ তুললো আর বললো অবশেষে সব সুন্দর ভাবে চলতে শুরু করেছে। নানী মায়ের পাশে বসা ছিলো। মায়ের মাথায় হাত রেখে নানী বললো ‘ অনেক দিন পর তোকে এতোটা হাসিখুশি দেখছি মা।

তৌসিফের বাবা মারা যাবার পর থেকে তোকে কষ্ট পেতে দেখে ভালো লাগতো না, অবশেষে তৌসিফের উসিলায় আবার তোর মুখে হাসি ফুটলো। এখন থেকে সব সময় তোরা এভাবেই থাকিস। আম্মু মুখে কিছু বললো না তবে দুই হাতে নানির একটা হাত চেপে ধরে চোখ বুঝে মাথা ঝাকালো। এরপর আম্মু আমার দিকে তাকিয়ে বললো সব কথা ঠিক আছে, কিন্তু আমি যেনো বাবার নাম দিয়ে যতগুলা অনলাইন অফলাইন কোর্স করছি সেগুলো যেনো ঠিক মতো করি। আমি মাকে আস্বস্ত করলাম সব ঠিক থাকবে। খাওয়া শেষে নানি একটা কোক নিয়ে এলো। তিনটা গ্লাসে রেখে এক সাথে উপরে তুলে নানি বললো ‘ তোশিবা তৌসিফের নতুন সংসারের নামে। আমি আম্মুর দিকে তাকিয়ে হাসলাম, আম্মু স্বভাবে অনেক লাজুক, আম্মু একটা লাজুক হাসি দিলো।

সব শেষে আমি আমার রুমে আর আম্মু আম্মুর রুমের দিকে যেতে গেলে নানি আমাদের ডাক দিয়ে বলে আমরা কেনো আলাদা রুমে যাচ্ছি। নানি চেয়ার ছেড়ে উঠে আমাকে আর আম্মুকে এক বেড রুমে ঢুকিয়ে দিলো। আমি রুমে ঢুকে বিছানায় বসলাম। আম্মু ড্রেসিং টেবিলে বসে চুল আচড়াতে লাগলো। আমি আম্মু বলে ডাক দিলাম। আম্মু উঠে এসে আমার মুখ বরাবর মুখ এনে বলে আমার ডাকনাম বুসরা, আমার স্বামী আমাকে বুসরা নামে ডাকতে। আজ থেকে তুই আমার স্বামী, তুইও বুসরাই ডাকবি।

এটা বলে আম্মু ওয়ারড্রব খুলে দুইটা নাইটি বের করে আমাকে দেখিয়ে বললো কোনটা পড়বো, আমি উঠে গিয়ে আম্মুর বুক থেকে ওড়না সরিয়ে বললাম পড়ে কি হবে, সব তো খুলেই নিবো। আম্মু বললো বেশি দুষ্টু হয়ে গেছি। তখন আম্মুর সেলোয়ার-কামিজ এর পিঠের চেইন খুলতে থাকি। আম্মু তখন আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে নিজেই কামিজ খুলে আমার পাশে আসলো। একটা লাল ব্রা আর সাদা পাজামা পড়ে আম্মু আমার পাশে, আম্মুর শরীরের গঠন বেশ সুন্দর, লাতিন মেয়েদের মতো একটু চর্বিযুক্ত, আর পেটে হালকা চর্বির ভাজ মাকে আরো সুন্দর লাগছিলো।

আম্মুর ব্রা খুলে ৩৬ সাইজের স্তন গুলোকে মুক্ত করে হাতে নিয়ে আলতো করে চাপ দিতে লাগলাম। আম্মুর স্তন দুটো বেশ নরম, তুলতুলে আর একটু নিম্নমুখী, একজন ৩৫ বছর বয়সী মহিলার স্তনের তুলনায় বেশ আকর্ষণীয়৷ দেখে মনে হবে কোন ২৬/২৭ বছর বয়সী মেয়ের শরীর। আম্মুর পাছা আর কোমর ও এমনই, ৩৮ সাইজের পাছা আর ২৮ সাইজের ঢেল খেলানো কোমর এর আগে কখনোই আমার চোখে পড়েনি। না পড়াটাই স্বাভাবিক, আম্মুকে আমি পর্দার বাইরে দেখিনি কোনদিন।

আমি আম্মুর মাই দুটো নিয়ে মেতে উঠলাম। আম্মুর স্তনের বোটায় জ্বীভ বুলাতে লাগলাম। এভাবে কিছুক্ষণ আম্মুর স্তন দুটো উপভোগ করে আম্মুর সেলোয়ারের গিট খুলে গুদে গেলাম। আস্তে করে চাটতে লাগলাম আমার জন্মদাত্রী মায়ের গোদ। কিছুক্ষণ পরে আম্মু আমার নিচ থেকে উঠে গেলো, এরপর সিক্সটি-নাইন পজিশনে আম্মু আমার উপরে উঠেশুয়ে পড়লো। আমি আম্মুর গুদ চাটতে লাগলাম আর আম্মু আমাকে উষ্ণ ব্লোজব দিতে লাগলো। কিছুক্ষণ পরে আমি আম্মুর গুদে আমার বাড়া ঢুকিয়ে ঠাপানো শুরু করলাম। ঠাপানো শেষে আমার বাড়ার সবটা মাল আম্মুর গোদে ফেললাম। আম্মু একটা বালিশ টেনে পায়ের নিচে রেখে পা একটু উচু করে রাখলো, পা দুটো চেপে রাখলো। আমি আম্মুর বুকে হাত বুলাতে বুলাতে ঘুমিয়ে গেলাম। আম্মু তখন আমার দিকে তাকিয়ে বলে তোমার দাদুর ইচ্ছাটা পুরণ হলে আর এই শুকনো স্তনে হাত বুলাতে হবে না। এভাবেই নানান কথা বলতে বলতে ঘুমিয়ে গেলাম আমরা।

ঘুম থেকে উঠে আবিষ্কার করলাম ইতিমধ্যে দুপুর হয়ে গেছে প্রায়। বিছানার এক কোনায় পড়ে আছে আমার জামাকাপড়, নগ্ন দেহে ওয়াশরুমে গেলাম ফ্রেশ হতে। ফ্রেশ হয়ে একটা শর্টস আর টিশার্ট পড়ে মাকে ডাক লাম খাবার দিতে। আম্মু খাবার দিলো, খাবার খেতে খেতে আম্মুর সাথে কথা হলো। খাওয়া দাওয়ার মাঝে নানী এলো, আমাকে বললো রেডি হতে নানীর সাথে শপিং এ যেতে। আমি আর নানী শপিং এর জন্য গেলাম। আমাকে নিয়ে নানী মেয়েদের জামাকাপরের দোকানে গেলো। নানী আমাকে মেয়েদের বিভিন্ন জামা দেখিয়ে জানতে চাইলো কেমন, বেশ কয়েকটা জামা দেখিয়ে আমাকে পছন্দ করতে বললো।

আমি আমার যেগুলো ভালো লাগলো সেগুলো দেখালাম। নানি সেগুলো কিনে নিলো। এরপর কয়েক সেট আন্ডার গার্মেন্টস কিনলো, বেশ কয়েকটা টিশার্ট স্কার্ট কিনলো। আমি নানিকে প্রশ্ন করলাম এগুলো কার জন্য! নানী দুই হাত ভরে শপিং করে এসেছে। নানি এসে আমাকে আর মাকে বেশ কিছু প্যাকেট দিলো। বললো এগুলো আমার নতুন মেয়ে জামাই আর নাত বৌ এর জন্য। আম্মু জামাকাপড় গুলো বের করলো। বড় বড় গলার ব্লাউজ, ছোটছোট স্কার্ট, বড় গলার টিশার্ট বিভিন্ন রকমের ছোটছোট ব্রা দেখে আম্মু চটে গেলো। নানির দিকে তাকিয়ে চিল্লিয়ে বললো আমি এখন এসব পড়বো! আম্মু সব কাপর ফেরত দিতে বললো। তখন নানী বললো ছেলেটা নতুন নতুন বিয়ে করেছে, নতুন বৌ যদি মরা মরা জামাকাপড় পড়ে, বিধবার মতো সেজে থাকবে বেচারার ভালো লাগবে?

তুই নতুন বৌ নতুন বৌ এর মতো থাকবে। তুই আশে পাশে আসলেই যেনো ওর তোর প্রতি আকর্ষণ তৈরি হয় তেমন ভাবে থাকবি। আম্মু তখনো বললো সে এসব পড়তে পারবে না। তখন নানি শক্ত করে বললে মা রাজি হয়। এবং নানী একটা জামার প্যাকেট তুলে আম্মুকে দিয়ে বললো পড়ে আসতে। আম্মু আম্মুর রুমে গেলো জামা পড়তে, আম্মু যখন বেরিয়ে এলো তখন আম্মুর পড়নে একটা সেমি সেলোয়ার-কামিজ। আম্মু বেরিয়ে মাথায় ঘোমটা দিয়ে এসে এক কোনায় আঁটোসাটো হয়ে দাড়িয়ে ছিলো মাথা নিচু কেরে। নানী তখন আম্মুর কাছে গিয়ে ঘোমটার উড়নাটা ফেলে দিলো মাটিতে। পাতলা কামিজটা আম্মুর হাটুর একটু উপর পর্যন্ত ছিলো, আর একদম স্কিনটাইট সেলোয়ার।

আম্মুর কামিজ এতোটাই পাতলা ছিলো যে আম্মুর নাভির কাছে থাকা জন্মদাগ পর্যন্ত দেখা যাচ্ছিলো। ভিতরে ডিপ ব্লু রংএর ব্রা, বড় গলার কাটিং দিয়ে বেরিয়ে থাকা বিশাল স্তনের মাংস পিন্ড আর ক্লিভেজ, টাইট সেলোয়ারে ঢেউ খেলানো পাছা, আম্মুকে তখন একটা সেক্স বোম মনে হচ্ছিলো। নানী আমার দিকে তাকিয়ে বললো’ কেমন হলো তোমার নতুন বৌ?
কেমন লাগছে নতুন সাজে’ আমি তখন ইতস্তত করতে লাগলাম। নানী তখন একদম ভেঙ্গে বলতে লাগলো আম্মুর স্তন দুটো আমার কেমন লাগে।

নানীর কথা শুনে আম্মু একদম লাল হয়ে গেলো। আমাকে আর আম্মুকে কিছু বলতে না দেখে নানি আমার একটা হাত আম্মুর স্তনের উপর নিয়ে রাখে। তখন আম্মু লজুকি একটা হাসি দিয়ে রুমে চলে যায়। নানি তখন আমার দিকে একটা হাসি দিয়ে বলে যাও নানু ভাই, লোহা গরম আছে হাতুরিটা মেরে আসো। এরপর আমি নিজের রুমে চলে যায়। আমি নানি চলে যাওয়ার অপেক্ষাতেই ছিলাম। নানি যাবার পরেই আমি রুমে গেলাম। আম্মু রুমের দরজা আধ খোলা করে রেখেছিলো। আমাকে ঢুকতে দেখে বেলকনিতে চলে গেলো। আমিও আম্মুর পিছুপিছু বেলকনিতে গেলাম।

আম্মু বেলকনিতে রেলিং এ হাত রেখে দাড়িয়ে ছিলো, বাতাসে আম্মুর চুল উড়ছিলো। আমি আম্মুর পাশে গিয়ে দাড়ালাম। আম্মুর চুল আমার মুখে এসে পড়ছিলো। আমি আস্তে করে একটা হাত আম্মুর হাতে রাখলাম৷ আম্মু কিছু বললো না, আমি কিছু সময় চুপ করে রইলাম। এরপর আমি আম্মুকে পিছন থেকে জরিয়ে ধরলাম এবং দুই হাতে আম্মুর স্তন দুটো ধরলাম। এর পর আম্মুর কানের কাছে চুমু খেতে বললাম, নানিকে কি বলা উচিত ছিলো যে আমি এই বুকের দুধ খাওয়ার জন্য মুখিয়ে আছি? তাহলেই তো বুঝতো এই বুক দুটো আমার কতো ভালো লেগেছে। তখন আম্মু আমার দিকে তাকিয়ে একটা মুচকি হাসি দিলো৷ এভাবে কিছুক্ষণ যাবার পর আম্মু মুখ খুললো, আম্মু বললো ‘ এভাবে দাড়িয়ে থাকলে বুকে দুধ আসবে না।

আম্মুর ইশারা আমি বুঝে নিলাম। আমি আম্মুকে কোলে তুলে নিয়ে বিছানায় ফেললাম। আম্মুর গা থেকে একে একে জামা খুলে আম্মুকে উলঙ্গ করে আমিও আমার বাড়া বের করলাম। আম্মুর ঠোটে ঠোট রেখে গুদ বরাবর বাড়া লাগিয়ে চোদা শুরু করলাম। আস্তে আস্তে আম্মুকে চুদতে লাগলাম মন ভরে। আম্মুও তার দুই পা যথাসম্ভব ছড়িয়ে রেখে আমাকে সুবিধা করে দিতে লাগলো। আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে আম্মুকে চুদতে চুদতে একপর্যায়ে আম্মুর গোদে বীর্য ছেড়ে দিলাম৷ আম্মুও আমার মাথায় হাত বুলিয়ে সন্তুষ্টি প্রকাশ করলো।
কি হলো মা চুপ করে আছো কেনো?
এমনি।
তোমার কি মন খারাপ?
না, আমার মন খারাপ হবে কেনো?
তাহলে যে তুমি চুপ করে আছো!
ভাবছি, আমাদের ছেলে হবে নাকি মেয়ে?

সে দেখা যাবে৷ আগে তো তোমার গর্ভে বাচ্চা আসুক।
আচ্ছা আমার গর্ভে বাচ্চা এলে, বাচ্চা জন্মালে তুই আমাকে ভুলে যাবি?
হঠাৎ এমন প্রশ্ন?
কারণ আমরা তো স্বামী স্ত্রী না, আবার কেউ কাউকে ভালো ও বাসি না৷ নিতান্তই আমরা পরিস্থিতির স্বিকার। তার উপর আমরা মা ছেলে। দেখো মা, আমি এখন স্বামী, আর স্বামী কি কখনো স্ত্রী কে ছেড়ে যাবে! মা তখন একটা অতি সুন্দর হাসি দিয়ে আমাকে তার বুকে চেপে ধরলো। এরপর মায়ের আবার প্রশ্ন।

আচ্ছা তৌসিফ, আমার শরীরের কোন অংশটা তোকে বেশি আকর্ষন করে?
মা তোমার পুরো দেহই আমাকে আকর্ষণ করে।
কিন্তু সব থেকে বেশি ভালো লাগে কোন অংশ?
সত্যি বলতে তোমার বিশাল মাংসালো পা আর পাছা দুটো আমার সব থেকে বেশি ভালো লাগে।
এরপর?
এরপরে আমার ভালো লাগে তোমার স্তন দুটো।
এরপর?
এরপরে ভালো লাগে তোমার নাভী
আচ্ছা ঠিক আছে, তাহলে মায়ের গুদ পছন্দ না?
তা কি করে হবে? তোমার গোদ তো আমার সব থেকে পছন্দের খাবার।

এই বলেই আমি মায়ের গোদ চাটতে লাগলাম। মায়ের গোদ চাটা শেষে আমি শুয়ে পড়লাম আর মা আমাকে ব্লোজব দিতে লাগলো। আম্মুর মুখের ভিতরে আমার পুরুষাঙ্গ, আম্মুর মুখের উষ্ণতা আর ঠোট এর স্পর্শ, মুখের ভিতরে জীভের কোমল নারাচারা। স্বর্গীয় এক অনুভূতি। ব্লোজব দিতে দিতে আম্মু হুট করেই আমার উপরে উঠে কাউ গার্ল পজিশনে কোমর নারাতে লাগলো, আমি কিছুক্ষণের মাঝে মাল আউট করে দিলাম। আম্মু সবটা গুদে নিয়ে নিলো। এরপর আম্মু আমার বুকে মাথা রেখে শুয়ে পড়লো, তখনো আমার বাড়া আম্মুর গুদে। এরপর আস্তে আস্তে বলতে লাগলো ‘ এখন থেকে আর এক ফোটা বীর্য ও বাইরে ফেলা যাবে না, যতো তারাতাড়ি সম্ভব পেটে বাচ্চা নিতে হবে ‘ আমি তখন আস্মুর মাংসালো পাছায় থাপ্পর মেরে বললাম ‘ আমার বৌ যা বলবে তাই হবে।

সকাল বেলা নানি দরজায় টোকা দিয়ে ডাক দিলেন। রাতে আমি আর মা এক পর্যায়ে দরজা বন্ধ না করেই ঘুমিয়ে পড়েছিলাম। নানীর ডাকে ঘুম ভাঙ্গলো দুইজনের। ঘুমের ঘোর কাটতেই খেয়াল করে দেখলাম আমি আর আম্মু দুজনেই উলঙ্গ অবস্থায় ঘুমিয়ে ছিলাম। নানীর ডাকে আম্মুর ঘুম ভাঙ্গলো। আম্মু বিছানার চাদর সরিয়ে উঠতে নিলে আমার উপর থেকে সম্পূর্ণ চাদর সরে যায় এবং আমার দাড়িয়ে থাকা বাড়াতে আম্মুর চোখ যায়। এরপর আম্মু আমার বাড়ায় হাত বুলাতে বুলাতে নানীকে জবাব দিয়ে বলে আম্মু একটু পরে বের হবে।

নানী তখন বলে দশটা বেজে গেছে, যেনো তারাতাড়ি বের হই। নানীর কথা নানি বলে যাচ্ছিলো আর ততক্ষণে আম্মু আমাকে ব্লোজব দেয়া শুরু করে দিয়েছে। সকালে ঘুম থেকে উঠে বাসি মুখে আম্মু আমাকে ব্লোজব দিচ্ছে, আম্মুর এলোমেলো চুল মাঝে মাঝে সামনে চলে আসছিলো, আম্মুর সেদিকে নজর নেই। আম্মু এক মনে ব্লোজব দিয়ে গেলো। আমার যখন একদম হবে হবে অবস্থা তখন আম্মু ব্লোজব দেয়া বন্ধ করে দিলো, উল্টো আমার বাড়ার ডগায় দাঁত লাগিয়ে আমার উত্তেজনা একদম কমিয়ে দিলো। আমি কিছুটা বিরক্তি নিয়ে আম্মুর দিকে তাকালে আম্মু একটা মুচকি হাসি দিয়ে আমার মুখ বরাবর চলে আসে। আমার উপরে উঠে আমাকে চুমু দিতে লাগে।

এরপর আম্মু তার দুই স্তনে আমার হাত নিয়ে ধরিয়ে দিলে আমিও মনের সুখে টিপতে থাকি। আম্মু আমার উপরে বসে ঠোটে আঙ্গুল রেখে বলে তখন এমন করে তাকিয়ে ছিলাম কেনো?
আমি তখন বললাম হুট করে কামর দিলে, মাল বের হবে এমন সময় ব্যাথা লাগলো। তাই। তখন মা বললো সে ইচ্ছে করেই করেছে। আম্মু নাকি চায় না মায়ের পেটে বাচ্চা না আসা পর্যন্ত অন্য কোথাও বীর্য নষ্ট করতে। আমি তখন মাকে উল্টের আমার নিচে ফেলে আম্মু স্তনে কামরে আর পেটে কাতুকুতু দিতে দিতে বলি তাই বলে আমার ধোনে কামর দিবে। মা তখন জোরে জোরে হাসতে লাগলো, আর সাথে আমিও। এরপর আম্মুর গোদে বাড়া লাগি ঠাপ শুরু করলাম, আস্তে আস্তে কোমর দুলিয়ে আম্মুর গোদের উষ্ণতা অনুভব করতে লাগলাম। কিছুক্ষণ পর আস্তে আস্তে বীর্যের বপণ করলাম আমার মায়ের গোদে।

এরপর আম্মুকে একটা লম্বা কিস করে চলে গেলাম ওয়াশরুমে। আমার পিছুপিছু আম্মুও ওয়াশরুমে ঢুকলো। দুইজন এক সাথে ফ্রেশ হয়ে বের হলাম। জামা পরে খাবার টেবিলে গেলাম ব্রেকফাস্ট করতে। আমাদের দুইজনকে দেখে নানি মুচকি মুচকি হাসতে লাগলো। আমি আর মা চোখাচোখি করে নিজের মাঝেও মুচকি হাসি দিলাম। আমি বাড়ির বাইরে থেকে আসলাম। দরজা খুলে ভিতরে ঢুকে দেখি নানী তার রুমে ঘুমাচ্ছে। নতুন স্কাট পড়ে আম্মু রান্না ঘরে কাজ করছিলো। আম্মুর মাংসালো পা, পাছা পুরোটাই বের হয়ে আছে, ভিতরে লাল পেন্টিটাও দেখা যাচ্ছিলো।

আর উপরে স্তনের দুই তৃতীয়াংশ বের হয়ে রয়েছে। আবার খোলা পিঠের স্কাটের কারণে আম্মুর পিঠও বের হয়ে ছিলো। আম্মুকে দেখে তখন যেকোন পুরুষের পুরুষাঙ্গ গরম হয়ে যেতে, আর মাথায় রক্ত উঠে যেতো এই মোহনীয় শরিরর ভোগের। আমি সোজা কিচেনে চলে গেলাম। আম্মুকে পিছন থেকে জরিয়ে ধরলাম, দুই হাতে চেপে ধরলাম বিশাল স্তন দুটোকে। আম্মুর গায়ের সাথে একদম লেগে দাড়িয়ে ছিলাম, আন্ডারওয়্যার ছাড়া ট্রাউজারের ভিতরে থাকা বাড়া আম্মুর পাছার খাজে বারবার খোঁচা দিচ্ছিলো। আম্মু আম্মুর মতো কাজ করছিলো, আমি আম্মুর ফর্শা পিঠ জিভ দিয়ে চাটতে লাগলাম।

আম্মুর অনেক কাতুকুতু থাকায় আম্মু একটু একটু নাড়াচাড়া করছিলো। আমি হাঁটু গেড়ে বসে আম্মুর পাছায় চুমু খেলাম। এরপরে আম্মু নিজে দুই পা একটু ছড়িয়ে দিলো আর আমি আম্মুর পেন্টি খুলে ফেললাম। আম্মু দাড়িয়ে থাকায় পেন্টি পায়ের পাতার কাছে এসে আটকালো। আমি আস্তে করে আম্মুর পোঁদের ফুটোয় জীভের ডগা লাগিয়ে দিলাম। আম্মুর গুদ আর পোদের মাতাল করা গন্ধ আমাকে আরো বেশি উত্তেজিত করে তুলতে লাগলো৷ আমি আম্মুর পাছায় জোরে জোরি টিপ দিতে দিতে পোঁদ চাটতে লাগলাম। আমি আস্তে আস্তে আম্মুর পোঁদের ফুটোয় জীভ ঠেলে ঢুকানোর চেস্টা করলেও আম্মুর টাইট পোঁদে ঢুকাতে পারছিলাম না। বুঝতে পারলাম এর আগে কখনোই আম্মুর পোঁদে কিছুই ঢুকেনি।

আমি আরো কিছুক্ষণ চেটে চেটে আম্মুর পোঁদের ফুটোর আশেপাশটা একদম নরম করে তুললাম এরপর দাড়িয়ে আম্মুর কানের কাছে মুখ নিয়ে আম্মুকে পোদ মারার কথা বললাম। এরপর আমি আম্মুর পোঁদে বাড়া ঢুকাতে গেলে আম্মু হাত দিয়ে বাধা দেয়৷ আমি তখন কেনো বাধা দিলো জানতে চাইলে আম্মু বলে সন্ধ্যায় আমার দাদা আর দিদি আসবে বেড়াতে, এখন যদি পোঁদে বাড়া ঢুকে তাহলে অনেক সমস্যা হবে। আমি কি সমস্যা জানতে চাইলে আম্মু বলে সেসব তুমি বুঝবে না। আমি তখন মন খারাপ করে মুখ কালো করে ফেললে আম্মু আমার দিকে ঘুরে কিচেন টেবিলে বসে আমাকে তার দিকে টেনে নেয়। এরপর আমার ঠোটে ঠোট রেখে চুমু খেতে থাকে। আর এক হাতে আমার পেন্টের বেল্ট খুলে বাড়া বের করে আনে।

কিছুক্ষণ এভাবে৷ চুমু খাওয়ার পর আম্মু দুই পা ছড়িয়ে গুদে হাত বুলাতে থাকে, আমি তখন আম্মুর গুদে মুখ লাগাই। আগে থেকেই আম্মুর গোদ রসে ভিজে ছিলো, আমি জীভ লাগাতে মনে হলো বাধ ভেঙ্গে গিয়েছে।
আম্মু : বাবারে, আর পারছি না। এবার ঢুকা।
আমি : আর একটু চেটে নেই।
আম্মু: আর কতো চাটবি, আমার যে আর সহ্য হচ্ছে না। এবার ঢুকা।

আমি আরো কিছুক্ষণ চেটে আম্মুর গোদে বাড়া ঢুকিয়ে ঠাপ শুরু করলাম। আস্তে আস্তে ঠাপে আম্মু চোখ বন্ধ করে গোঙ্গাতে লাগলো। আমিও আম্মুর একটা স্তন মুখে নিয়ে চোখ বন্ধ করে চুষতে চুষতে চুদতে লাগলাম। কিছুক্ষণ এভাবে ঠাপানোর পর আম্মুকে নামিয়ে দাড় করিয়ে পিছন থেকে গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। এভাবে আরো কিছুক্ষণ ঠাপানোর পর আম্মুকে ডাইনিং টেবিলের উপরে শুইয়া দিয়ে মিশনারী পজিশনে চুুদতে লাগলাম। আর তখনি নানী কিচেনে আসলো এবং আমাদের এমন অবস্থায় দেখেলো। যেহেতু নানী সব কিছুই জানে তাই কোন সমস্যা ছিলো না। কিন্তু আমাদের এমন ঘনিষ্ট মুহুর্তে দেখে নানী যেমন লজ্জায় পড়লো তেমনি আমরাও। নানি এক গ্লাস পানি নিয়ে দ্রুত চলে গেলো।

নানী যাবার পর আমি আবার আম্মুকে চুদতে লাগলাম। আরো কিছুক্ষণ ঠাপানোর পর আমি আর আম্মু এক সাথে অর্গাজম করলাম। আম্মু তার দুই পা দিয়ে আমাকে লক করে নিলো এবং আমার বীর্যের শেষ ফুটাটুকু তার গুদে নিয়ে নিলো। কিছুক্ষণ নড়াচড়া না করে থাকার পর আম্মু আমার নিচ থেকে বের হলো এবং বাড়াতে লেগে থাকা বীর্য গুলো চেটে খেতে লাগলো। নানী আবার কিচেনে আসলো এবং দেখলো আম্মু আমার বাড়া চেটে পরিষ্কার করছে। নানি ফ্রীজ থেকে জুস বের করতে করতে বলতে লাগলো ‘ এতোবড় বাড়ি, এতোগুলো রুম, অথচ ওনাদের রোমাঞ্চ করা লাগে কিচেনে ‘ আম্মু তখন নানির দিকে তাকিয়ে একটা মিচকি হাসি দেয়।

নানি তখন ধমক এর সুরে বললো এমন বেহায়ামির অর্থ কি? নানী তখন বলে তিনি যে বাড়িতে আছে সেটাও আমাদের মাথায় রাখা উচিত। এরপরে নানি কিচেন থেকে বের হয়ে গেলো। আমি আম্মু দুইজনেই একটা হাসি দিলাম। আমি তখন আম্মুর স্তনে মুখ দিলাম। একটু পরে নানি আবার কিচেনে আসলো এবং এবার সাথে করে একটা চাদর নিয়ে এলো এবং আমাদের উপরে ছুড়ে মারলো।

বিকাল বেলা দাদা আর দাদী আসলো আমাদের বাড়িতে। আমি দাদা দাদিকে আনতে গিয়েছিলাম। দাদি দাদিকে আনতে যাওয়ার আগে আম্মুকে একবার মন ভরে চুদে গিয়েছি, আমি বের হওয়ার সময় আম্মু বিছানাতে হাত পা ছড়িয়ে ক্লান্ত ভাবে শুয়ে ছিলে একদম উলঙ্গ অবস্থায়। আমি যখন দাদা দাদীকে নিয়ে বাসায় ঢুকলাম আম্মু ঠিক আগের মতো করে জামাকাপড় পড়ে ছিলো। আব্বু বেচে থাকতে আম্মু যেমন ঢিলেঢালা জামা কাপর পড়তো, সারাশরির একদম ঢেকে রাখতে তেমন করেই দাদা দাদির সামনে আসলো। দাদা-দাদী কে আমি তখন বাবা মা বলে ডাকছিলাম, ওনারাও আমাকে ছেলে মনে করছিলো। আম্মুকে ওনারা অনেক আদর করে৷ আম্মুকে কাছে পেয়ে অনেক কথা বলতে লাগলো ওনারা। দাদি আবার ছেলের মৃত্যুর কথা বলে শোক করা লাগলো। নানী তখন দাদিকে থামিয়ে বললো আর কান্না কাটি করতে হবে না। হয়তো খুব দ্রুত ভালো খবর আসবে।

আম্মু তখন উঠে গেলো, আর খাবার নিয়ে আসলো ট্রেতে করে। এরপর আম্মু নিচু হয়ে দাদা দাদী কে খাবার দিতে লাগলো। আমি আম্মুর পিছনে দাদা দাদীর বিপরীতে বসে ছিলাম। আম্মু নিচু হওয়াতে আম্মুর উচু উচু পাছা আরো উচু হয়ে আমার দিকে মুখ করে রইলো। আমিও সুযোগ মতো আম্মুর পাছায় হাত বুলাতে লাগলাম। আম্মু তখন দাদাকে খাবার দিচ্ছিলো, একটু নাড়া চাড়া করলেও আম্মুর আর কিছু করার ছিলো না। আমি আম্মু পাছা চাপ দিতে লাগলাম। আম্মু সব খাবার সার্ভ করে যখন উঠলো তখন মনে হলো আম্মু হাফ ছেড়ে বেঁচেছে। আম্মুর পাছায় হাত বুলিয়ে আমার তখন বাড়া ফুলে ফেপে উঠেছে। তখন আম্মু উঠে কিচেনে গেলো, আমিও আম্মুর পিছু পিছু গেলাম।
আম্মু চুলাতে থাকা চায়ে চিনি দিতে এসেছে, আম্মু এসে আম্মুকে জরিয়ে ধরলাম। আম্মু তখন নিজেকে আমার থেকে ছাড়িয়ে নিলো। আর কড়া গলায় বললেন এখন সে কোন ঝামেলা চাচ্ছে না। অগত্যা বাধ্য হয়ে আমি আবার হল রুমে চলে গেলাম। রাতে খাওয়াদাওয়া শেষে দাদা দাদিকে বাড়িতে পৌছে দিয়ে এলাম। বাসায় ফিরে এসে দেখলাম নানি জেগে বসে আছে আমার জন্য। আমি আসার পর নানি আমাকে ফ্রেশ হয়ে রুমে চলে যেতে বলে। আমি ফ্রেশ হয়ে রুমে গিয়ে দেখলাম আম্মু বিছানায় শুয়ে পড়েছে। সারাদিন আজকে অনেক পরিশ্রম করায় আম্মুর চেহারাতে ক্লান্তির ছাপ। আমি আর আম্মুকে জাগালাম না, আম্মুর পাশে শুয়ে পড়লা।

আমি নিজেও আজ ক্লান্ত। কিন্তু আম্মুর পাশে শুয়ে পড়ার পর আম্মুর গায়ের গন্ধ আর ঢেউ খেলানো কোমর দেখে আমার বাড়া দাড়িয়ে গেলো। কিন্তু নিজের কামোত্তেজনায় লাগাম টেনে আমি ঘুমিয়ে গেলাম। শেষ রাতে ঘুম ভাঙ্গলো, আম্মু তখনো ঘুমে। আমি আম্মুর পেটে হাত দিয়ে কাছে টেনে জরিয়ে ধরলাম। এরপর আমার বাড়া পিছন থেকে আম্মুর গায়ে ধাক্কা দিতে লাগলো.. অল্প সময় পরে আম্মুর ঘুম ভেঙ্গে গেলো, আম্মু আমার দিকে ঘুরে চোখ মেলে তাকালো। কিছু বলার আগেই আম্মু আমাকে চুমু খতে লাগলো। এরপর আমাদের লম্বা একটা শারিরীক মিলন হলো, আম্মুকে ভোর হতে হতে পাঁচবার চুদলাম…

★★★ সমাপ্ত ★★★

Tags: মা ছেলের দাম্পত্য 2023 Choti Golpo, মা ছেলের দাম্পত্য 2023 Story, মা ছেলের দাম্পত্য 2023 Bangla Choti Kahini, মা ছেলের দাম্পত্য 2023 Sex Golpo, মা ছেলের দাম্পত্য 2023 চোদন কাহিনী, মা ছেলের দাম্পত্য 2023 বাংলা চটি গল্প, মা ছেলের দাম্পত্য 2023 Chodachudir golpo, মা ছেলের দাম্পত্য 2023 Bengali Sex Stories, মা ছেলের দাম্পত্য 2023 sex photos images video clips.

Leave a Comment