মা হলেও নারী [২]

[REUPLOAD]

Written by nandanadas1975


দিন যায়। যূথীর মনে তৃষ্ণা বাড়তেই থাকে। নিজেকে সরিয়ে রাখবার চেষ্টা করেও পারে না যূথী। রাকার ওই বিশাল পুরুষাঙ্গের হাতছানি উপেক্ষা করা কোনও মেয়ের পক্ষেই সম্ভব নয়। আর যূথী তো পোড় খাওয়া একজন নারী। অল্প বয়সী মেয়েরা অতো বড় পুরুষাঙ্গ দেখে ভয় পেলেও যূথী খুব ই উদগ্রীব,” ইসস যদি নেওয়া যেত”। এটা কিন্তু যূথীর একদম মনে ভিতরে চলছে। বাইরে সে কিন্তু রিতিমতন রাশভারী গম্ভীর ধরনের। নিজের ছেলে মেয়েরা তো মেপে চলেই যূথী কে পাড়ার মানুষ জন ও বেফাঁস কিছু বলতে ভয় ই পায় যূথী কে। বস্তুত পক্ষে ওর স্কুল এবং পাড়াতে মানুষ জন ওকে একটু মেপেই চলে। পাড়ার লোকে আসলে এর পরিচয় অনেকবার পেয়েছে। বছর কয়েক আগে এই এলাকার ই একটি খুব ই গরীব মহিলার জায়গা নিয়ে ঝামেলার সময়ে যূথী যে ভাবে মেয়েটির পিছনে দাঁড়িয়ে সবাই কে বুঝিয়ে জায়গাতি উদ্ধার করে দিয়েছিল, পুরো এলাকার ই ও সমীহ আদায় করে নিয়েছিল যূথী। পাড়ায় যূথীর সম্মান বেশ উঁচু জায়গায়। আর যূথী কিনা ছেলের সাথে রাতে…… ইসসসসস!!
লজ্জা এবং খুব খারাপ লাগলেও সেদিনের রাতে বার বার রাতে সম্পূর্ণ নিঃসৃত হয়ে যাবার অলৌকিক এবং অবৈধ স্বাদ যূথীকে ভাবতে বাধ্য করে বার বার সেই রাতের কথা। ছেলেটা এসে খেয়ে দেয়ে দুপুরে একটু রেস্ট নিচ্ছে। বিছানায় শুয়ে আছে। সরলা এসেছে বাড়িতে। পূঁজোর বাজার দেখতে দেখতে গল্প করছে দুজনায় মেঝেতে বসে বসে। গরম প্রচণ্ড। এ সি চলছে। রাকা উল্টো হয়ে শুয়ে মাথা টা পানকৌড়ির মতন উঁচু করে দেখছে মা, ভাই বোনের জামা কাপড়। সরলাও এনেছে নিজের গুলো। যূথীর লাল লাল ঠোঁট গুলো দেখে খুব ই চুমু খেতে ইচ্ছে করছে রাকার। ভরাট ঠোঁট দুটো কে নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে ইচ্ছে করছে রাকার। ইসস এটাই ভাল সময় ছিল। বুনি টা ছিল না। সরলা ঠাকুমা না থাকলে এতক্ষন রাকা ঝাঁপিয়েই পড়ত মায়ের ওপরে। রাকা কে দেখে যূথীর একদম ভাল লাগছে না। কেমন যেন একটা ভাবে দেখছে যূথী কে। সেই রাতে আদর টা মনে পড়ে জামা কাপড় দেখাতে দেখাতেই ভিজে গেল যূথী।
ওই রাতে পরে রাকা আর মায়ের কাছে যায় নি। বুদ্ধিমান ছেলে বুঝে গেছিলো যে মা এগিয়ে আসবে ঠিক। ও সেইটার ই অপেক্ষা করছিল। এ কি বিপদ হল যূথীর। রাকা তো আসেই না এগিয়ে। কি ভাবে বলবে এখন ও। বলতে কি আদৌ পারবে। একদম ই পারবে না। তবে কি করবে এখন ও? শরীর যেন মানতেই চাইছে না। শরীর রাকার শক্তিশালী আদর চাইছে পাগলের মতন। রাকা টাও পাক্কা বদ ছেলে। এই ভাবে আদর একবার দিয়ে আর এগোচ্ছে না। সারাদিন কোনও ব্যাপার নেই কিন্তু রাতে কেমন যেন হয়ে যায় যূথী। খিটখিট করে মেয়ে টাকে। রাকা বুঝলেও চুপ করে থাকে। এমনি মা ব্যাটা তে সব কথাই হয় কিন্তু রাকা যেন কেমন এড়িয়ে যাচ্ছে ওই ব্যাপার টা সেটা বুঝতে বাকি থাকে না যূথীর।
ছলাকলায় অতও পারদর্শী নয় যূথী। না হলে চেষ্টা করত রাকা কে অন্য রকম ভাবে কাছে আনবার। এদিকে রাকা চায় মা এগিয়ে আসুক।রাকা মায়ের শরীরে পাগল হয় গেছে। ওই মিষ্টি সুবাস আর কোনও মেয়ের থেকে পাবে কিনা ও জানে না। কাছে গেলেই যেন একটা পাগলামো চেপে বসে মাথায়। সেদিন সেই ঘটনার পরের থেকে মা ব্যাটা তে কেউ ই একে অপরের কাছে এগিয়ে যাচ্ছে না। সাধারন মানুষ নিয়ে নাড়াচাড়া করার জন্য রাকা বুঝতেই পেরেছিল যে ওর মা একটা অদ্ভুত দোটানায় রয়েছে। সত্যি কথা বলতে কি সেটা রাকা ও রয়েছে। কিন্তু যখন যখন ও রাজার মুখে সরলা ঠাকুমা কে চোদার কথা শোনে সেই সেই রাত গুলোতে ও সব কিছু ভেঙ্গেই সামনে চলে যেতে ইচ্ছে করে। সামনে শুয়ে থাকা ছটফট করতে থাকা মায়ের ওই সুন্দর দেহ টা ভোগ করতে ভয়ংকর ইচ্ছে করে রাকার। ও জীবনে কোনও মেয়ের সাথে শারীরিক সম্পর্ক করে নি। ও যে পোস্টে আছে তাতে অনেক সুন্দরী মেয়েই ধরা দেবে নিজের ইচ্ছে তে। কিন্তু রাকার কেন জানিনা মায়ের দেহটাতেই লোভ। আর সত্যি কথাই ওই দেহ উপেক্ষা করা হয়ত অতিবড় জিতেন্দ্রিয়র পক্ষেই সম্ভব। যাই হোক, ওপরে বসে থাকা লোকটা কার কপালে কি লিখে দিয়েছে সে তো কেউ জানে না। যখন যেটা যার ভাগ্যে আছে ঠিক সেই ভাবেই সেই ব্যাপারটা ঘটবে।
যূথীর বাপেরবাড়ি হল হরিহরপুর এ। যূথীর বাবা বেঁচে না থাকলেও মা বেঁচে আছে। বাপের বাড়ি তে ছোট ভাই আর ভাই এর বউ ও আছে। বড়ই সরল জীবন ওদের। ভাই একটা স্কুল এ কাজ করে যূথীর মতই। আর পুকুরের মাছ,জমির ধান, বাগানের সব্জি, এতেই চলে যায় একটা গ্রামে থাকা সংসারের। যূথী র সাথে ভাই আর ভাই এর বউ এর সম্পর্ক বেশ ই ভাল। মাঝে মাঝেই যায় যূথী ছেলে পুলে নিয়ে। রামনবমী, ঝুলন এই সব উৎসব গুলোতে যূথী সরলা মিলে যায় হরিহরপুরে। কিন্তু এবারে উৎসব নয়, একটা খারাপ সংবাদে রাকাকে বুকে পাথর চাপিয়ে মা কে আর বোন কে দিয়ে আসতে হল হরিহরপুরে ওর মামার বাড়ি তে। সেটা হল ওর দিদার শরীর খারাপ। হরিহরপুর খুব বেশি হলে ১৫ কিমি হবে ওদের বাড়ি থেকে। আর ওর মায়ের ইস্কুল থেকে প্রায় সমদুরত্বে দুটো বাড়ি। আর মা যাওয়া মানে রানি ও যাবে আর ছোট ভাই টাও যাবে। রাকাও যেতেই পারে মামারবাড়ি প্রতিদিনই। কিন্তু সমস্যাটা হল হৃদয়পুর থেকে হরিহরপুর বেশি দূরে না হলেও পাওয়ার এর খুব সমস্যা। আর রাকার সারাদিন পড়ে বাড়িতে ফিরে একটু আরামে ঘুম টা না হলে চলে না। তাই ওর জেতেও ইচ্ছে করে না।
সেদিন ওদের কে হরিহরপুরে পৌঁছে দিয়ে এসে রাতে যখন বাড়ি ফিরছে ভাবল যে রাজা কে নিয়ে, যতদিন মা না আসছে একটি ঠাণ্ডা ঘরে বসে মদ খাবে। কিন্তু ও বাড়ি ঢুকে বড়ই হতাশ হল। তখন প্রায় রাত এগারো টা বাজে। এতক্ষন তো ফিরেই যাওয়া উচিৎ ছিল রাজার। মামারবারি তে সবাই তাড়াতাড়ি খেয়ে দেয়ে শুয়ে পড়ে গ্রাম বলে। তাই ও মা কে অনেক আগেই ফোন করে গুড নাইট করেদিয়েছিল। বস্তুত মা ই ফোন করেছিল সাড়ে আটটার দিকে। তখন নাকি ওরা সবাই খেতে বসে গেছে। ভাবা যায়? যাই হোক এতক্ষনে ওদের মাঝরাত। রাকা নিজেকে ফ্রেশ করে বাথরুম থেকে এসে রাজা ফোন করল কিন্তু ও ফোন টা ধরল না। আবার একবার করল। কিন্তু এবারেও তাই। চিন্তায় পড়ে গেল। ও কোনদিন ও এত রাত তো করে না। ও জামা প্যান্ট টা পড়ে বেরতে যাবে রাজার খোঁজে, ঠিক সেই সময়ে রাজার ফোন টা এলো
– শালা ফোন টা ধরতে কি হয়”? রাকা প্রায় চেঁচিয়ে উঠল রাজার ওপরে
– উফফ শালা তুমি ওই সময়েই ফোন টা করলে কেন উজবুক! লাগাচ্ছিলাম!!
– সেকি তোর মাগী চলে এসেছে এখানে?
– না হে আমি চলে এসেছি মামারবাড়ি।
– ওরে হারাম জাদা!!! শালা আমাকে বলিস নি তো? নিমকহারাম”
– ভাই রাগ করিস না প্লিস, ভেবেছিলাম আজকে আমি আর তুই থাকব কিন্তু শালা যত রাত বাড়ছিল মন টা কেমন ছোঁক ছোঁক করছিল রে……………………
——
যূথীরা যখন খাওয়া দাওয়া করছিল তখন প্রায় সাড়ে আটটা বাজবে। যেহেতু সরলার ও এটাই বাপের বাড়ি তাই সরলা মাগিও এসেছে ওর সাথেই। যদিও যূথীদের বাড়ি আর সরলা দেড় বাড়ি এক নয়। ঠিক পাশেই বাড়ি। সরলা এক মেয়ে। ওদের আর কেউ নেই। যূথীর ভাই ই ওদের সম্পত্তির দেখাশোনা করে। তবে ভাই এই কাজ টা করে বলে নয় যূথীর মা কে সরলা বৌদি বললেও মায়ের মতই ভাল ও বাসে আর শ্রদ্ধা ও করে। কিন্তু মা এর শরীর টা খারাপ ই বেশ। যাই খাচ্ছে বমি করে ফেলছে। বয়েস যে খুব সেটা নয় কিন্তু অনিয়ম তো করতেই থাকে। উপোষ চোদ্দ রকমের করলে যা হবার সেটাই হয়েছে। খেয়ে দেয়ে উঠে যখন ভাজ, সরলা আর যূথী মিলে গল্প করছিল উঠোনে, তখন রাজা ঢুকল। যূথী অবাক ই হয়ে গেছিলো। সরলা মাগী লজ্জা পেল সেটা যূথী আসল ঘটনা জানে বলে , লজ্জা পাওয়া টা দৃষ্টি এরাল না যূথীর। রানি টা দৌড়তে দৌড়তে এলো রাজার কাছে, এই ভেবে যে হয়ত ওর দাদাও এসেছে। যূথীর মন টাও নেচেই উঠেছিল। কিন্তু ভাগ্য সবার জন্য সুপ্রসন্ন তো হয় না। যূথীর সরলার ওপরে হিংসেই হল। রাতে যখন সরলা ওদের বাড়ীর চাবি খুলে শুতে গেল আর রাজা খেয়ে দেয়ে গাড়ি টা কে ভাল করে ঢাকা দিয়ে ওই বাড়িতেই চলে গেল তখন যূথীর রাকার ওপরে রাগ ই হল।
{জানিনা কেন যূথী রাকার মধ্যে যে ব্যাপার টা চলছিল সেটা যেন একটু কমেই গেল। সেটার জন্য যূথী একটু বেশি ই দায়ি। নিজের সম্মান, নিজের ভয়ঙ্কর একটা যে ব্যক্তিত্ব বানিয়ে রেখেছিল বাড়িতে আর বাড়ীর বাইরে সেটার থেকে বেরোতে পারছিল না যূথী। কিন্তু আমি জানি যে এই ব্যাপার গুলো তে আমাদের মেয়েদের একটু নিজেকে না এগোলে হয় না। ছেলেরা আর যাই হোক ধর্ষকামী না হলে এগোয় না। কারন জোর করে আর কারই বা সেক্স করতে ভাল লাগে? তাও আবার তার সাথে যাকে রাকা জীবনে সব থেকে বেশি ভালবাসে। আর বাসবেও। আর মেয়েদের কাছে ভালবাসলে নিজের পুরুষকে সব রূপেই মানায়। তা সে রাবণই হোক, বা রাম। দুর্যোধন হোক বা অর্জুন। কিছু যায় আসে না। মন্দোদরী তো রামকে অভিশাপও দিয়েছিলেন নিজের প্রাণপ্রিয় স্বামীকে বধ করার জন্য। কাজেই মেয়েদের কাছে নিজের পুরুষ সব থেকেই বেশি জায়গা জুড়ে থাকে মনের। সেই জন্য যেমন আমরা মা সীতাকে পূজো করি তেমনি মন্দোদরীকেও ভক্তি করি। মেয়ে হয়ে দুইজন নারীই আমার কাছে আদর্শ। তো যাই হোক। যূথী নিজের ব্যক্তিত্বের আড়ালে নিয়ে চলে যেতে চাইছিল নিজের নারীত্ব কে। আমি জানি ওর মাতৃত্ব ঠিক তেমনই ছিল যেমন তা ছিল পূর্বে। সেদিনের কথা আমি নিশ্চয়ই বলব যেদিন রাকা আর পারেনি থাকতে। আর যূথীও নিজেকে উজাড় করে দিতে বাধ্য হয়েছিল।


মাঝের একমাস প্রায় কাটল যূথীর বাপের বাড়ি আর নিজের বাড়ি করতে করতে। রাকার দিদা ঠিক হলেন খুব সময় নিয়ে। সেদিন ছিল মহাপঞ্চমী। যূথী বাপের বাড়িতে চলে এসেছিল প্রতিবারের মতই। তবে এবারে রাকাও এসেছে। মানে সেদিন ই আছে। ষষ্ঠী সপ্তমী, ওকে ডিউটি তে থাকতেই হবে। আবার ও আসবে অষ্টমী তে। যূথী খুশী। কারন রাকা আসলে ওর কোনও দুঃখ থাকে না। ও একটা ছোট মেয়ের মতই দৌড়াদৌড়ি করতে থাকল। যূথীর বাবাদের নিজেদের পুজো। ওদের বাবারা তিন ভাই মিলেই পুজ টি করে। ছোট বেলায় রাকাও আসতে পছন্দ করত অনেক এই পুজো তে। কিন্তু এখন আসতে চায় না কিছুতেই বদমাশ ছেলে। ঠিক বাড়ীর সামনে তেই মাটির মন্দির। সামনে ত্রিপল দিয়ে আটচালা করা। সকালে ঢাক চলে এসেছে। প্রায় প্রতি ঘণ্টা তেই বাজিয়ের দল ঢাক বাজিয়ে চলে যাচ্ছে ওদের জন্য সেই কতকাল ধরে রাখা একটা ছোট মাটির ঘরে। যূথী প্রতিবার ই ছেলের পুরনো প্যান্ট আনত ওদের জন্য। এবারেও এনেছে। আহা গরীব মানুষ দুটো পেলে খুশী হয়। চারিদিকে একটা খুশির ফোয়ারা যেন। যূথীর ভাই আর ভাজ তো মহাখুশি রাকা কতদিন বাদে পুজতে এলো বলে। রাকা আসাতে সত্যি করেই বাড়িতে যেন একটা খুশির মহল তৈরি হয়ে গেছে। নাড়ু তৈরি করা, চালভাজা বানানো, আলাদা করে বালিতে একটু বেশি নুন দিয়ে কলাই ভাজা, ছোলা ভাজা, প্রতিবার ই হয়। কিন্তু এবারে যে সব থেকে বেশি খেত , চুরি করে খেত সেই এসে হাজির। এত আনন্দ এত হই হল্লার মাঝে দুঃখের ভ্রূকুটি ঠিক বর্তমান। দুপুর থেকেই আকাশ জুড়ে কালো মেঘ। মনে হচ্ছে ভেঙ্গে পড়বে আকাশ।
– বুঝলি দিদি, এই যদি বৃষ্টি হয় না তবে ভাসিয়ে দেবে রে মন্দিরের সামনের আটচালা টা” যূথীর ভাই জীবন এর কথা শুনে ভাজ রিনা বলল- তোমার ওই অলুক্ষুনে কথা বল না তো আর” যূথী তখন মায়ের পাকান নারকেল এ নাড়ু পাকাচ্ছিল বসে বসে। ছোট ছেলেটা পাশে শোয়ান। রানি, সরলার বেটি আর দাদার ছেলেটা খেলছে লুকোচুরি উঠোনে।রাকা টা কোথায় কে জানে? রাজা নেই। রাজা না থাকলে বাড়ীর পিছনে নদীর ধারেই একটা ছোট ঘর আছে ভাই এর সেখানেই থাকে রাকা। মাছ ও ধরে। ওখানেই আছে হয়ত। এই সব ভেবে ভাই কে বলল
– না রে ভাই বৃষ্টি হবে না দেখিস। কটা বাজে বলত ভাই?
– এই তো সাড়ে চারটে।
যূথী চায়ের কাপ টা নিয়ে বাড়ীর পিছন তদিকে এসে দেখল বেশ জঙ্গল মতন হয়ে গেছে। আকাশের মেঘের দাপত সহ্য করতে না পেরে সারা দিন রোদ খেয়ে বাগানের তেজি গাছগুলো যেন পাল্লা দিয়ে মাথা নাড়াচ্ছে বেশ জোরে। প্রায় দেরশহাত দূরে নদী। আর সেখানেই ছোট ঘরটা। পাশে একটা বড় গোয়াল ঘর ভাই এর। যূথী চায়ের গরম কাপ টা হাতে আঁচল টা পেতে নিয়েছিল। খালি পায়ে শুকনো মাটিতে কোনরকমে বুঝতে পাড়া একটা পায়ের চলার পথ দিয়ে এগিয়ে যেতে গিয়ে দেখল পিছনে রানি আসছে। মাথায় মেঘ এই জঙ্গলের রাস্তায় ওকে পিছনে দেখেই খেকিয়ে উঠল যূথী রানি কে। – আবার এলি তুই পিছনে? দেখছিস না আকাশে মেঘ করেছে? একদম সোজা এখান থেকে পালিয়ে ভাই এর কাছে থাকগে যা। আমি দা ভাই কে চা টা দিয়েই আসছি”। রানি মায়ের বকা খেয়েই উল্টো দিকে দৌড়ে পালাল। যূথী চা টা চলকে পড়ে যাবে বলে ধির পায়ে আসতে থাকল রাকার কাছে…
এদিকে রাকা মুখে একটা সিগারেট নিয়ে ছিপ টার দিকে তাকিয়ে বসে আছে। ছিপ ঠিক নয় এগুল। এগুল হুইল। বড় মাছ ধরার জন্য। দুটো মাছ ও পেয়েছে। প্রায় দেড় কিলো ওজনের। সাধারনত এত বড় মাছ পাওয়া যায় না। কিন্তু দুপুরের পড় থেকে একটা আকাশ ভাঙ্গা মেঘ আর তার সাথে একটা বড় ঢেউ তোলা জোলো হাওয়া যেন মাছ গুলকেও দিশেহারা করে দিয়েছে। দুই ঘণ্টায় এই দুটো মাছ পাওয়া বেশ অভাবনীয়। যে ঘর টি তে ও আছে সেটি ছোট তবে ওর পক্ষে বেশ ই ভাল। দুই দিকে দুটো দরজা একটা বাড়ীর দিকে অন্য টা নদীর দিকে। ঘরটি কে দুই ভাগে চিরে দুটো তক্তা। দুটোতেই বিছানা পাতা। তক্তার তলায় একদিকে আলু জমান। আর অন্য টির তলায় মাছের সরঞ্জাম রাখা। মামার নেশা মাছ ধরার। ও বসেই ছিল নদীর ধারের দরজাটার মুখে ছিপ টা নিয়ে। ঠিক সেই সময়েই শুরু হল বেশ বড় বড় ফোঁটায় বৃষ্টি। আর এতটাই ঘোর বর্ষণ শুরু হল মুহূর্তেই নদীর অন্য পার টা হারিয়ে গেল বৃষ্টির ধারার অন্যদিকে। পাশের গোয়ালে গরু গুল খানিক হুটপাট করে আবার চুপ করে গেল। আর ও পিছন দিকে তাকিয়ে দেখল ওর মা সাদা শাড়ি টা পুরো টা ভিজিয়ে নিয়ে ওই মোটা চুল ভিজিয়ে দৌড়ে দৌড়ে আসছে ওর ই ঘরের দিকে। সিগারেট টা ফেলে দিল রাকা ছুঁড়ে নদীতে।
– পুরোই ভিজে গেলে তো”? যূথী রাকার হাতে চায়ের কাপ টা দিয়ে , আঁচল টা খুলে ঝাড়তে লাগলো জোরে জোরে যদি জল টা ঝরে যায়।
– কি করব বল। তুই তো আর ওদিকে আসবি না বলেই ঠিক করেছিস” রাকা সাড়া দিল না মায়ের কথায়। আর চোখে দেখতে থাকল মায়ের শাড়ির আঁচল নামিয়ে ঝাড়ার দৃশ্য। বুকের মধ্যে যেন সুন্দর করে বসিয়ে দেওয়া বড় বড় দুধেলা মাই দুটো দেখে নিজেই বেকাবু হয়ে পড়ল রাকা। উঠে দাঁড়াল রাকা। যূথীর চোখ এরাল না। ও রাকার দিকে তাকিয়ে নিজেই একবার নিজের বুকের দিকে তাকিয়ে নিল। মুহূর্তেই বুঝে গেল কেন রাকা দাঁড়িয়ে আছে। এই রকম ভয়ংকর বৃষ্টি আর তারপরে ধারে কাছে কেউ নেই। রাকার মনের অবস্থা টা বুঝেই গেল যূথী। ও বেশ লজ্জা পেয়ে ভীষণ ভাবে ভেজা আঁচল টা আবার বুকে ঢেকে নিল। আর অন্য দিকে তাকিয়ে নিজের ভিজে যাওয়া চুল টা সামনের দিকে নিজেকে হেলিয়ে হাত দিয়ে মেরে মেরে জল ঝাড়ার চেষ্টা করতে লাগলো। রাকা কেমন যেন বাধনহারা হয়ে গেল। মনে হচ্ছিল কোনও ভীষণ সুন্দরী যুবতী নিজের কলায় বদ্ধ করতে চাইছে সামনের পুরুষটি কে। রাকা এগিয়ে গেল। যূথী বুঝতেও পারল সেটা। যূথী চেষ্টা করলেও পারল না হাতির পাকে পড়ে যাবার মত নিজেকে ওখান থেকে সরিয়ে নিয়ে পালাতে। এই ভয়ঙ্কর বর্ষণ মুখর সন্ধ্যে বেলায় আদ্র শরীরে যেন ওর কামুক নারী মন চাইছিল রাকার উষ্ণ আদর। যূথী চোখ বুজল। মাটির মেঝেতে রাকার এগোতে থাকা পায়ের আওয়াজ টা যেন চাপা দিয়ে দিল নিজের হৃদয়ে বাজতে থাকা কোন দূর জঙ্গলের অধিবাসী দামামা। ভেজা পেটে রাকার দুই বজ্র হাতের চাপ পড়তেই চোখ দুটো বুজে এলো আবেশে যূথীর। রাকা যূথী কে তুলে নিল পাঁজা কোলা করে। মায়ের নরম শরীর টা নিজের শক্তিশালী বাহু তে তুলে নিয়ে দেখল ওর মা অন্যদিকে মুখ টা করে আছে লজ্জায়। ও একদিকের বিছানায় যূথী কে রেখে মুখ দিল মায়ের নরম ঠোঁটে।
ওই ভাবেই রইল যেন দুজনেই কত ক্ষন কেউ জানে না। রাকা যেন হারিয়েই গেছে। কোনও মেয়ের ঠোঁট যে এত মিষ্টি হয় ও জানত না। উফফফফ এ যে অমৃতের থেকেও সুন্দর স্বাদ। যূথী চোখ বুজে পরেই রয়েছে। মনে চলছে শত শত টাইফূন। চুমু ও খেয়েছে স্বামী ছাড়াও দুজন পুরুষ কে কিন্তু এ স্বাদ মনে হয় এই প্রথম। মাঝে মাঝেই রাকা নিঃশ্বাস নেবার জন্য মুখ টা খুলছিল। সেটা যেন আর ও আর ও মন কাড়া। সেক্স ব্যাপারটা শরীরের হলেও মনের সাথে এর যোগ ভয়ংকর রকম ভাবে আত্মিক। সেই যোগ টাই যেন স্থাপিত হয়ে গেছে। শুধু একটা ম্মম্মম্মম্ম আওয়াজ। আর সেটাও চাপা পড়ে যাচ্ছে একে অপরের কাছে বাইরের প্রকৃতির ভয়ংকর রোষ ময় তাণ্ডবের পাশে। রাকা চেষ্টা করেই যাচ্ছে মায়ের ফুলের মতন মিষ্টি ঠোঁট টা খুলে ভিতরের স্বাদ নিতে। কিন্তু পারছে না। যূথী লজ্জা পাচ্ছে মুখ টা খুলতে।
রাকা মায়ের ভেজা চুল টা ঘাড়ের কাছে খামছে ধরে একটা পুরুষালি টান দিতেই যূথী ”আআআআহহহ” করে উঠল। যূথীর মুখ টা খুলে যেতেই রাকা নিজের জিভ টা ঢুকিয়ে দিল মায়ের মুখের গভীরে। -উউউউম্মম্মম্ম” যূথীর মুখ দিয়ে বেড়িয়ে এলো আবেশের সুর। রাকার গলা টা জড়িয়ে ধরল যূথী। রাকা আর ও চেপে ধরল মা কে ওর। যূথীর মুখের ভিতরে রাকা জিভ টা নিয়ে খেলতে লাগলো বেশ পুরুষালি ভাবে। একটা দমকা ঝোড় বাতাস নদীর ধারের জানালা টা খুলে দিল দড়াম করে। সাথে সাথেই বৃষ্টির ফোঁটা ঢুকে ভিজিয়ে দিল আবার যূথীর ছড়িয়ে থাকা চুল আর রাকার খোলা পিঠ। পিঠে শত শত সুচ ফোটার মতন বৃষ্টির ছোঁয়া পেতেই রাকা মাকে আবার পুতুলের মতন তুলে নিল মুখে জীব ঢুকিয়ে রাখার অবস্থা তে, যূথীর চুলের গোঁড়া টা মুঠো করে ধরেই। তুলে অন্য বিছানায় ফেলল একটু জোর করেই। যূথী কে ওই ভাবে ফেলেই সাদা ব্লাউজ টা মায়ের দুধ সাদা কাঁধ থেকে টেনে নামিয়েই চুষতে লাগলো মায়ের কাঁধে লেগে থাকা জলের ফোঁটা গুলো। আআআহহহ কি করছে রাকা? উম্মম্ম মা গো। রাকা তখন জল টা চুষে খেতে খেতে মায়ের গলায় পৌঁছে গেছে। একটু যেন বাধন ছাড়া হয়ে গেল যেন। একটা ঝোলা কানের পড়ে ছিল যূথী। সেইটা সুদ্দু মুখে ভরে নিল রাকা। নরম মাংসল লতি টা চুষতে লাগলো জোরে জোরে। জিভ টা মাঝে মাঝেই কানের পিছন টা নিয়ে যাচ্ছিল রাকা। যূথী আর সামলাতে পারল না যেন। জড়িয়ে ধরল রাকা কে ভিজে কাপড় সুদ্দু। রাকার গায়ে থাকা গেঞ্জি টা ভিজেই গেল যূথীর ভেজা কাপড়ে। রাকা ও সজোরে যূথী কে পিষতে পিষতে নিজের পুরুষত্ব জাহির করতে শুরু করল। ওর মা কে উল্টে দিল। ভেজা ব্লাউজের জন্য যূথীর যে অংশ গুলো বাইরে থেকে দেখা যাচ্ছিল সেখানে মুখ দিয়ে ভেজা ব্লাউজের জলটাকেই চুষে খেয়ে নিল রাকা। ইচ্ছে করছে উলঙ্গ করে ফেলতে ওর নীচে পিষতে থাকা সাদা শাড়ি পড়া এই মহিলাটি কে। বাইরের ঝড়ের থেকেও বেশি উদলা ভিতরের দুটি শরীরে।
রাকার অনভ্যস্ত হাত যূথীর ভেজা ব্লাউজের হুকের পাত্তা করতে না পেরে ফড়ফড় করে পিঠের মাঝখান থেকে ছিঁড়েই ফেলল মায়ের ব্লাউজটা। কামড়ে ধরল মায়ের নরম মাখনের মতন পিঠ টা আলতো পুরুষালি ভাবেই। যূথী তীব্র আবেশে মাথা টা উঁচু করে জানান দিল কিন্তু কেন জানিনা যূথীর সেই সময়েই মনে পড়ে গেল যে সে রাকার বউ না সে রাকার মা। এই ভাবে রাকার সামনে নিজেকে মেলে ধরা ঠিক হচ্ছে না একদম। যূথী রাকার নিচে থেকে একটু গড়িয়ে গিয়ে নিজেকে মুক্ত করেই মারল রাকার গালে এক থাপ্পড়। রাকা হতভম্ভ হয়ে গেলেও আগুন চড়ে গেল মুহূর্তেই ওর মাথায়। ও তো জানতে পারছে না যূথীর মনে কি চলছে। ও বুঝছে না ওর সুন্দরী মা কি ভয়ংকর কনফিউসড। ও জানতে পারছে না কি ভয়ংকর দ্বৈত সত্ত্বা কাজ করেছে চলেছে ওর সুন্দরী বিধবা মায়ের মনে কোনে। রাকাও বুঝতে পারছে কি হতে চলেছে। এই তো মা নিজেই সাড়া দিল এখন আবার থাপ্পড় মারল। কিন্তু ও নিজে একদম ই কনফিউসড না। রাকাও নিজের সাথে লড়াই করেছে অনেক। অনেক ভেবে চিন্তে ওর মায়ের জন্য আর নিজের জন্য এগিয়েছে এই দিন টির জন্য। ওর কাছে আজকের দিনটার মুল্য অপরিসীম। ও ভাবল, মা কি ভাবছে যা চাইবে সেটাই হবে? রাকার ইচ্ছেরর কোনও দাম নেই? ও থাপ্পড় টা খেয়েছিল বটে, কিন্তু সাম্লে নিল মুহূর্তেই। আগুনটা চড়েই ছিল মাথায়। যূথী ততক্ষন বিছানার নিচে নেমে। ছেঁড়া ব্লাউজ টা ছুঁড়ে দিয়ে রাগের মাথায় শাড়ির আঁচল টা বুকে ফেলে জড়িয়ে নিয়েছে গায়ের সাথে। ভেজা খোলা চুল টা খোঁপা করার উদ্দেশ্যে জেই মাথাটা ঝাঁকিয়ে পুরো চুল টা এক দিকে নিয়ে আসার জন্য মাথাটা ঘুরিয়েছে রাকা ধরে নিল পুরো চুল টা কেই নিজের হাতে থাবায়। উফফ কি চুল!!!!! হাতে পেঁচিয়ে হ্যাঁচকা মারল নিজের দিকে একটু রেগেই। যূথী চুলের টানে একপাক ঘুরে সোজা রাকার বুকে। রাকা এই দামাল মহিলা কে আর কোনও সুযোগ না দিয়েই আবার মিষ্টি ঠোঁটে নিজের দাঁত বসাল। চুষে চুষে খেতে লাগলো মায়ের সুন্দর ঠোঁট দুটো কে। উম্মম উম্মম্ম। যূথী আবার যেন হারিয়ে গেল রাকার বুকে।
এই রকম বুনো আদরের অপেক্ষাই যেন ও করছিল। ততক্ষনে রাকা শাড়ির আঁচল টা ফের মাটিতে ফেলে দিয়ে নিজে মুখ টা নামিয়ে এনেছে যূথীর পেটে। বড়ই অস্থির হয়ে সায়ার ওপর দিয়ে মায়ের পাছায় হাত বোলাতে বোলাতে চুমু খেতে শুরু করল পেটে কোমরে।বাইরে প্রবল বৃষ্টির সাথে যূথীর অস্থিরতা ও বাড়তে থাকল পাগলের মতন। কোমরে নাক ঘষতে ঘষতে রাকা মায়ের সায়ার দড়ি টা পেয়ে গেল ঠোঁটের ডগায়। দাঁত দিয়ে টেনে ধরে খুলে দিল টেনে। যূথী বুঝতে পেরে আবার যেন ফিরে গেল নিজের অন্য অবস্থানে। এ কি করছে সে? ওর পেটের ছেলে যে ওকে যে এখন সর্বস্বরূপে নগ্ন করতে চলেছে? সায়া টা ধরতে যাবে, কিন্তু বড্ড দেরি হয়ে গেছে ততক্ষনে। ঝুপ করে পরে গেল সায়া সুদ্দু শাড়ির কোঁচ টা মাটিতে। যূথী যেন ক্ষেপে গেল সামনে হাঁটু মুড়ে বসে থাকা ছেলে আর নগ্ন ও নিজে। পাগলের মতন হাত পা চালাতে লাগলো যূথী। মনে আবার সেই সম্মান আর ব্যক্তিত্বের লড়াই। রাকা সামনে মায়ের ওই রূপ দেখে পাগল হয়ে গেল। কোনও অল্পবয়সী সুন্দরী নারীর সাথে কোনও পার্থক্য ই পেল না যেন রাকা।
ও যূথীর পাটা টেনে ধরে টান দিতেই যূথী পরে গেল মেঝেতেই। সেও যেন ঝাপিয়ে পড়ল যূথীর ভরাট ডাঁশা দেহটার ওপরে। মুখটা কোমরের নিচেই মায়ের যৌন কেশে বার বার লাগছিল রাকার। যূথীর দুটো মাংসল উরু কে চেপে ধরে চুমু তে ভরিয়ে দিচ্ছিল পাগলের মতন। যূথী মনে হল এবারে আবার খেই হারিয়ে ফেলল যেন। নিজের নগ্ন উরুতে ছেলের পুরুষালি চুম্বন ওকে হারিয়েই দিচ্ছিল বার বার ওর ব্যক্তিত্বের কাছে। ততক্ষনে রাকা একটা অদ্ভুত সুন্দর গন্ধ পেয়ে গেছে। বাইরে তীব্র বৃষ্টির ধারার সাথে ততোধিক গর্জনে বয়ে চলা নদীর জলে ধুয়ে যাওয়া মাটির সোঁদা গন্ধের সাথে ভীষণ মিল সেই গন্ধটার। পাগলের মত মুখ নামিয়ে দিল সেখানে রাকা। সামনের কাতরাতে থাকা নারী টা কে ভোগ না করে ওর শান্তি নেই যেন। ওর মায়ের উরুসন্ধি তে মুখ দিতেই যেন চমকে থেমে গেল ওর মা। ছটফট করতে থাকা যূথী যেন জোঁকের মুখে নুন দেবার মতন থেমে গেল। কুঁকড়ে গেল শরীর টা অদ্ভুত রকম ভাবে। এই কুঁকড়ে যাওয়া বাধা দেবার মতন না। এ কুঁকড়ে যাওয়া আহ্বানের। উরু দুটো কে আর চেপে ধরছে না যেন যূথী। মেলে দিতে চাইছে এবারে। ও মুখ দিয়েই জিভটা কে ঠেলে দিল মায়ের যৌনাঙ্গের অতলে আর নিজের বিশাল তুই থাবার ভীষণ শক্তি তে টিপে ধরল মায়ের নরম দুই পাছা। তুলে ধরল পাছা দুটো দুই থাবা দিয়ে নির্মম ভাবে টিপে ধরে আর অসভ্যের মতন মুখ টা ঝাঁকিয়ে মায়ের উরুসন্ধির ভিতর থেকে আসা যে নিঃসরণ টা গলাধকরন করতে থাকল রাকা মনে হয় না এত মিষ্টি কিছু আগে খেয়েছে বলে। এতক্ষনে যূথী নিজেকে হারিয়ে ছিল আর এতক্ষনে হারাল রাকা নিজেকে মায়ের গভীরে। আর প্রকৃতি তো গত এক ঘণ্টা ধরে নিজেকে হারিয়েই বসে আছে। যূথীর চোখে জল। ছেলের পুরুষত্বের কাছে পরাজিতা হবার জল এটা। আনন্দের কিনা জানিনা। কিন্তু নারী হিসাবে ওর থেকে সুখী মনে হয় না কেউ আছে এখন। রাকা মায়ের উরুসন্ধি থেকে মুখ যখন তুলল তখন বৃষ্টির তেজ ক্রমবর্ধমান। কি জানি আজ হয়ত ভেসেই যাবে সব কিছু। যূথী ভাবছে আজকের এই ঘটনার পরে সব কিছু ভেসে যাওয়াই ভাল। চোখ খুলে দেখল রাকা নিজের পেশীবহুল শরীর টা নগ্ন করে এগিয়ে আসছে ওর দিকেই। চোখ বুজে নিল যূথী।পরাজিতা সে হয়েই গেছে। প্রায় অন্ধকার হয়ে আসা বাইরের চরম বর্ষণ যেন ছেলের মুখে নিঃসরণ করার পরেও শরীরের খাইটা ভয়ংকর রকম ভাবে বাড়িয়ে দিয়েছে যূথীর। রাকা কোলে তুলে নিল যূথীকে। শোয়াল বিছানায়। পা দুটো কে অসভ্যের মত ফাঁক করে রাখল রাকা। যূথী চোখ টা দুই হাতে ঢেকে রেখেছিল লজ্জায়।
আঙ্গুলের ফাঁক দিয়ে দেখল বিশাল দৈত্যের মতন বসে আছে রাকা আর নিজের বিশাল পুরুষাঙ্গটিতে থুতু লাগাচ্ছে। যূথী একটা মিশ্র ভাবনায় অপেক্ষা করতে থাকল চোখ বুজে। -আআআআআহহহ” আজকে রাকা থামবে না।“
“আআআআআআহহহহহহহ মাআআআআআআ”। উফফফ কি মোটা আর বড়, কেটে ঢুকছে যেন। কিন্তু এটাই তো চাইছিল আআআআআআআআআআ যূথী নিজেই, আজকে যেন ওর নারিত্বের পূর্ণতা পেল,আআআআআহহহহহ কি জোরে ঠাপ দিল উফফফ”…।
রাকা ক্ষেপে গেছে। ওর মনের মধ্যে চলছে মায়ের থাপ্পড়। যতই ছেলে হোক পুরুষ হয়ে থাপ্পড় কোনও ছেলেই খাবে না। মাঝে মাঝেই কামড়ে ধরছে মায়ের গলা টা সেই রাগে। কিন্তু ওর মা আর রেগে যাচ্ছে না বা ওকে মারছেও না। বরং রাকার অত্যাচার মেনে নিচ্ছে নিজের শরীরে। রাকার বিশ্বাস ই হচ্ছে না যে ওর স্বপ্নের সুন্দরী কে উলঙ্গ করে ভোগ করছে এই অবস্থায়। ও ভীষণ জোরে জোরে সঙ্গম করতে করতে ওর মায়ের সুন্দরী মুখ টা কে চাটতে লাগলো কামুক পুরুষের মতন। এটা অধিকার ফলানোর প্রকাশ। আর ও অধিকার দেখান প্রয়োজন ভেবে ও যূথীর হাত দুটো কে মাথার দুপাশে নিজের দুই বাহুপাশে চেপে ধরে বলশালী শরীর দিয়ে মথিত করতে শুরু করল। যূথী জথা সম্ভব নিজের পা দুটো কে ফাঁক করে রইল যাতে ব্যাথার থেকে আরাম টাই বেশি পায় । মাঝে মাঝেই যূথী থাকতে না পেরে জড়িয়ে ধরছিল রাকা কে, টেনে আনছিল নিজের দিকে বসিয়ে দিচ্ছিল নিজের লম্বা নখের দাগ ছেলের লোমশ পিঠে। গত আধ ঘণ্টা ধরে রাকার এই অনবরত সঙ্গম প্রায় কাঁদিয়ে দিচ্ছিল যূথীকে। অমৃততো পাচ্ছেই কিন্তু গরলটাও যূথীকেই সহ্য করতে হচ্ছে। বিশাল মোটা পুরুষাঙ্গ হবার জন্য কেটেই গিয়েছে যূথীর যৌনাঙ্গের চারিপাশ টা। অসংখ্য বার চরম সীমাতে পৌঁছে যূথীও ক্লান্ত। কিন্তু রাকার যেন ক্লান্তি নেই। বৃষ্টির প্রবলতার সাথে রাকার দাপানিও বেড়ে চলেছে সমহারে।


প্রায় মিনিট পনের পরে রাকা ছেড়ে দিল মায়ের ভেজা চুলের গোছা। নিজের ছোট হয়ে যাওয়া পুরুষাঙ্গ টা বের করে মায়ের বুক থেকে নেমে এলো। শুয়ে পড়ল পাশেই। বাইরের বৃষ্টি টাও ধরে এসেছে অল্প……………
যূথী খোঁড়াতে খোঁড়াতে কোনরকমে হাঁটতে হাঁটতে মিলিয়ে গেল চোখের আড়ালে, তখন বৃষ্টি প্রায় থেমে গেছে। আকাশ টা বেশ পরিস্কার। মেঘের জন্য আকাশে যে অন্ধকারের ঘনঘটা ছিল সেটা কেটেছে, কিন্তু ঠিক অন্ধকার এখনও হয় নি। রাকা প্রায় পুরোটাই দেখল যূথী কে। ওর মা আড়াল হয়ে যেতেই জাঙ্গিয়া আর লুঙ্গি টা পরে নিল রাকা। প্রায় ঘণ্টা খানেক পরে রাকা পিছনের রাস্তা দিয়ে মণ্ডপে গেল। দেখল তখন ওর মামা আর দুটো মুনিষ মিলে বালি ছড়াচ্ছে মণ্ডপের সামনে। ও এগিয়ে গেল মামার দিকে। কিছু জায়গায় জল ছিল সেই জায়গায় গুলো কে ভাল করে বালি ঢেলে দিল এক টা মুনিষ কে বলে। ওর মামা ওকে দেখে হেসে বলল
– কোথায় ছিলিস রে তুই? মামার সাথে কথা বলতে কি ইচ্ছে হয় না তোর?
– এই তো মাছ ধরছিলাম, এই রে ঘরে দুটো মাছ রাখা আছে।
– সে আমি কাউকে বলে আনিয়ে নেবক্ষণ। তোর মা পড়ে গেছে বৃষ্টির পরে ও বাড়ি থেকে ফেরার সময়ে। খোঁড়াচ্ছে দেখলাম হালকা।
– এই রে? তাই নাকি?
– হ্যাঁ বাড়ি যা একবার, খেয়ে নে কিছু। তোর মামি আর দিদা মিলে তোর জন্য চালভাজা করেছে আজকে।
– হ্যাঁ যাই।
– আর হ্যাঁ আমি বরং কিছু ভাল চার তৈরি করে রেখে দেব ক্ষণ। অষ্টমীর দিন এসে মাছ ধরিস। আসবি তো? কাল গিয়ে আবার এমন না হল যেন আর তুই এলি ই না” ওর মামা কোদাল দিয়ে মাটি কেটে জলে ভরা গর্তে দিতে দিতে বলল “ তুই না আসলে কি আর আমাদের ভাল লাগে বল”?
ঠিক সেই সময়ে ওর মামী, পিছনে সরলা ঠাকুমা, আর ওর মা মন্দিরে এলো কোনও কাজে। রাকা ওর মা কে দেখল কেমন একটা ভীত হয়ে যেন আসছে। কিন্তু চোখে মুখে কোনরকম দুঃখ বা লজ্জার কিছুই দেখতে পেল না। যূথী কিন্তু গলি দিয়ে আসতে আসতেই দেখেছিল রাকা প্যান্ডেলের একটা বাঁশ ধরে দাঁড়িয়ে আছে। মুখ টা ঘুরিয়ে নিল একটু রাগত হয়েই। ভাবখানা এই যে “ উন্নহহ এতক্ষন আমাকে করে এখানে এসে মামার সাথে মেলুনি গল্প করা হচ্ছে”। চোখাচোখি হতেই নীচের জ্বলুনি টা যেন বেড়ে গেল। কোমরের নীচের ব্যাথা টা যেন যূথী কে ফের খোঁড়াতে বাধ্য করল। উফফফ কি করাটাই না করল! ইসসসস মায়ের মন্দিরে কি সব ভাবছে ছি! দুবার কানে আর নাকে হাত দিয়ে ক্ষমা চেয়ে নিল যূথী।
– বুঝলে দি ভাই তুমি রানি আর ছোট টা ওপরে বিছানায় শুয়ে পোড়। আমি নিচে বিছানা ও করে দেব। রাকা চাইলে নিচেও শুয়ে পড়তে পারে না হলে ও যেখানে খুশী শুয়ে পড়ুক।
– না না ছেলেকে আমার এই মাটির ঘরে নীচে শুতে হবে না”! যূথী আপত্তি করতেই যূথীর ভাই হেসে উঠল
– দিদি, তুই আমি সব ওখানেই শুয়েই মানুষ হয়েছি। আর এখন মাতৃ ক্ষন চলছে, সাপ আসবে না বুঝলি না!
রাকা খেতে খেতে শুনছিল মা মামা আর মামী র কথা। দিদা ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছিল। আর ও শুধু খেতে খেতে ওর মা কে দেখে চলছিল। একটা হালকা হলুদ শাড়ি পরে আছে ওর মা এখন। মনে হয় ওর মামীর শাড়ি। রঙিন হলেও বেশ হালকা। কিন্তু রাকা অনেকদিন পরে ওর মা কে দেখল রঙিন শাড়ি পড়তে। বেশ কয়েক গাছা হাতে সোনার চুড়ি পড়েছে মা। এদিক ওদিক করলেই রিনরিন করে বেজেই চলেছে। কপালে একটা কালো টিপ। বিশাল চুল টা এলো খোঁপা করে একটা সাদা গার্ডার দিয়ে বেঁধে রেখেছে মা। কলবল করে এদিক ওদিক করে কথা বললেই ফুটবলের মতন মায়ের দুই কাঁধ ছুঁয়ে যাচ্ছে বারবার। অসম্ভব সেক্সি লাগছে মা কে এখন। ইসস রাতে যেন একসাথেই শোবার ব্যবস্থা করে মামী। রাকার সাধ মেটেনি। সাধ মিটিয়ে ভোগ করবে একে টা কে রাকা আজকে রাতে।
যূথী কোনও কথাই বলছে না রাকার সাথে। কেমন লজ্জা করছে। আসলে আমি মেয়ে বলে জানি এই লজ্জা টা রাকা যূথীর মেয়ে শরীর টা কে ভোগ করেছে বলে না। লজ্জা টা হল ওই সময়ে যূথীর যে আরাম টা হচ্ছে সেটা যূথী ভয়ংকর ভাবে প্রকাশ করে ফেলেছে রাকার সামনে। সেই ব্যাপার টাই যেন মরমে মেরে ফেলছে যূথী কে। চূড়ান্ত ব্যাথা শরীরে। কিন্তু এ যে অমোঘ টান। উপেক্ষা যে কেউ করতে পারে না। বার বার দেখছে ঘর থেকে রাকা কে। রানি আর ছোট টা ঘুমিয়ে গেছে বিছানায়। নিচে পাতা বিছানা তে যূথীর মা আর ভাজ মিলে গল্প করছে। এখন তো চূড়ান্ত অবসর। সেই জন্য গল্পেও বাধা নেই। যূথীর ভাজ যূথীর চুল আঁচড়ে দিচ্ছে। আর যথারীতি রোজকারের মতন যূথীর চুলের প্রশংসা করছে। যূথীর মা শুয়ে পড়েছে। যূথীর ভাই আর রাকা বাইরে গল্প করছে। কালকে মহাষষ্ঠী। সকালেই রাকা আসতে যাবে। চুল বাঁধা হয়ে গেলে যূথী উঠে রাকার ব্যাগ টা গোছাতে শুরু করল।সেটা দেখে ভাজ বলে উঠল
– দি ভাই রাকাটা কে বল না কালকে যেন আসে”। যূথী শুনে একটু রেগেই গেল। একে তো রাকার সাথে কথা বলতে চাইছে না তারপরে জানে যে ও কাল আসবে না। বলে উঠল ভাজকে
– তুই বল ওকে। যদি শোনে”। রাকার মামী সাথে সাথে বাইরে বেড়িয়ে রাকা কে বলল
– রাকা কালকে ফিরে আয় না রাতে। তুই যা খাবি বল আমি করে রাখব”। যূথী কথা টা শোনা মাত্রেই তাকাল রাকার দিকে। কি উত্তর দেয় সেটা জানার জন্য। রাকার মামী র দিকে তাকিয়ে একবার হেসে ঘরে মশারি টাঙ্গাতে থাকা মা কে দেখে নিয়ে বলল- “ ঠিক আছে কাল ওখানে গিয়ে দেখি কতদুর কি করতে পারি তারপরে তোমাকে ফোনে বলে দেব আসব কিনা?
– ঠিক তবে কিন্তু তুই আসার চেষ্টা করিস বাবা”। মামীর কথার উত্তরে রাকা ঘাড় নেড়ে সম্মতি জানাল।
রাতে যূথী ছেলে মেয়ে কে নিয়ে ওপরে শুল যথারীতি আর রাকা শুল নীচে। রাকা কোনও কথাই বলছে না ইচ্ছে করে। আর যূথী মরমে মরছে যেন। প্রায় অনেক পরে যূথী বাইরে যাবার জন্য উঠতেই রাকা কে ডাকল ইচ্ছে করেই। রাকা উঠল। দুজনায় পেচ্ছাপ করে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল রাকা।রাকা যূথী কে তোয়াক্কা না করে শুয়ে পড়ল নীচে। যূথী লাইট টা অফ করে নীচে ছেলের মশারির ভিতরে চলে এলো। জড়িয়ে ধরল রাকা কে। মনে মনে এটাই ভেবেছিল আর কি হবে লজ্জা করে। যা হবার তো হয়েই গেছে। মনে কেমন যেন একটা একাকিত্ব ছিল জীবনে সেটা আর লাগছে না। রাকা কে জড়িয়ে ধরে সেই একাকিত্ব টা আসতে আসতে কমে যেতে লাগলো। কেমন যেন একটা নির্ভরতা ছেয়ে এলো মনে। রাকার বিশাল পিঠে নিজেকে রেখে যূথীর এই কথাই মনে হতে লাগলো যে সে আজকে সুখী। এই অবস্থায় কোনও মেয়ের ই চোখের জল বাগ মানে না। যূথীর ও মানল না। রাকা টের পেল ওর মা কাঁদছে ওকে জড়িয়ে ধরে। ও আসতে আসতে ঘুরে গেল পিছন দিকে , যূথী কে টেনে নিল বুকে। রাকার ও কেন জানি না ওর মাকে বুকে পেলে আর কিছু মনে হয় লাগে না। ও যূথীর গায়ে একটা পা চাপিয়ে সজোরে যূথী কে নিজের লোমশ বুকে টেনে নিল। যূথী আদুরি বিড়ালের মতন ঢুকে গেল রাকার পুরুষালি বুকে। এত বড় একটা পুরুষের শরীরে ঢুকে যূথীর মনে পড়ল সেও বাঘিনী। ওর শরীর উত্তেজিত হয়েছিল ভালই। ও রাকার ছোট ছোট বোঁটা গুলো জীব দিয়ে চাটতে লাগলো। কুটুস করে কামড়ে দিল নিজের ছোট ছোট দাঁত দিয়ে রাকার বুক টা। রাকা উত্তেজনায় মায়ের বিশাল পাছা টা খামচে ধরল সর্বশক্তি তে। যূথী রাকার বুকের ওপরে উঠে পড়ল এক ঝটকায়। রাকার কোমরের উপরে বসে ঝুঁকে পড়ল সামনের দিকে। রাকার বুকের থকথকে লোম গুলো মুঠো করে ধরে রাকার বুকের বোঁটা চুষতে শুরু করল।
রাকা উত্তেজনায় মায়ের মাথার ওপরে করা বিশাল বেণী খোঁপা টা চটকাতে শুরু করল। যূথী যেন পাগল হয়ে গেছে। রাকার দুটো হাত কে মাথার দুই পাশে ছড়িয়ে দিয়ে রাকাকে বেশ করে চুমু খেয়ে নেমে এলো রাকার পেটের নীচে। যূথী নিজের নাক টা ঢুকিয়ে দিল রাকার তলপেটের নীচে। একটা বুনো অথচ হালকা ঘামের একটা মিষ্টি গন্ধ যূথী পাগল করে দিল। রাকার বারমুডার ইলাস্টিক টার তলা দিয়ে জীবটা ঢুকিয়ে দিল যূথী। যা হবে হোক আজকে। যূথী আর পারছে না। যৌবন ওকে শেষ করে দিচ্ছে। পেলই না হয় একটু সুখ আজকে ও। ও রাকার বারমুডাটা নামিয়ে নিল। বারমুডা খোলার সাথে সাথেই একটা মিষ্টি ঘামের গন্ধ মিশিয়ে কি যে সুন্দর একটা গন্ধ এলো যূথী নাকে, যূথী সাথে সাথেই নাক টা নামিয়ে আনল বাঁড়া আর বিচির ঠিক সংযোগ স্থলে। উফফ কি বিশাল। নিজের হাতে মুঠি করে ধরে ওপর থেকে বিচির গোঁড়া অব্দি বার বার নিয়ে আসছে যূথী হাত টা। মুঠি করে ধরা অতো মোটা বাঁড়া কে যূথীর কম্ম নয়। কম করে হলেই নয় ইঞ্চি লম্বা হবে ছেলের বাঁড়া আর কত যে মোটা কে জানে। বাঁড়া টা এক হাতে মুঠো করে ওপর নীচ করার সাথে সাথে অন্য হাতে বিচি টা হালকা হালকা করে কচলাতে লাগলো যূথী। আর সাথে ঠোঁট টা বিচি আর বাঁড়ার মাঝখানে রেখে চুমু খাচ্ছিল পাগলের মতন। কি যে উত্তেজিত হয়েছে যূথী বলার নয়। রাকা জীবনে ভাবেনি তার সুন্দরী রাগী মা তার নোংরা বিচি তে মুখ দেবে। ও উত্তেজনায় মায়ের গাবদা খোঁপা টা টেনে ধরল। শক্ত করে বাঁধা খুব ই খুলতে পারছিল না মোটা সাপের মতন বেণী টা কিন্তু মাঝে মাঝেই টেনে ধরছিল রাকা তার মায়ের খোঁপা টা। যূথী রাকার বিচি তে চুমু খেতে খেতেই ভাবছিল উফফ এত বড় বিচি কত না বীর্য বের করে ছেলেটা। চেটে দিল একটা বিচির গোঁড়া থেকে বাঁড়ার মাঝ খানটা অব্দি। রাকা সিরসিরিয়ে উঠল। সজোরে টেনে ধরল মায়ের খোঁপা টা , যেন সমূলে উৎপাটিত করে নেবে মায়ের বেণী। যূথী ব্যাথায় ককিয়ে উঠল, কিন্তু দাঁত দিয়ে রাকার বিচির চামড়া টা মুখে টেনে ধরে চূলকে দিল হালকা করে। উউউউউউউউ করে উঠল রাকা। উফফফ কি যে আরাম দিচ্ছে মাগী টা!!!! রাকা ঘাড় টা তুলে একটু উঠে বসল যেন। ততক্ষণে যূথী ছোট কইলে বাছুরের মতন গোঁত্তা মেরে মেরে রাকার বিচিটা চাটছে, মুখে নিয়ে টেনে ধরছে হালকা করে। দাঁত দিয়ে রাকার বিচির চামড়া টা ধরে হালকা হালকা করে টেনে চূলকে দিচ্ছে যূথী। আর অন্য হাত দিয়ে বাঁড়া টা খিঁচে চলেছে। খেয়েই ফেলবে আজ রাকার এই পুরুষত্বকে।
কি যে ভয়ংকর শক্ত লোহার মত হয়ে গেছে রাকার বাঁড়া টা যূথী অন্ধকারে হাতে নিয়েও বিশ্বাস করতে পারছে না। বাঁড়ার ওপরে ফুটে ওঠা শিরা উপশিরা গুলো যূথীর নরম হাতে ঠেকছে। যূথী বিচি টা খানিক ক্ষণ চাটার পরে জীব টা বিচির গোঁড়া থেকে বাঁড়ার মুদো অব্দি টেনে টেনে চাটতে লাগলো। রাকা চুপ করে পরে রইল আর মায়ের জীবের পেষণে নিজেকে আনন্দে মত্ত করছিল। যূথী বাঁড়ার ডগার চামড়া টা টেনে খুলে নিয়ে বাঁড়ার খাঁজে নিজের জিভ টা চালিয়ে দিল নির্বিবাদে। যূথীর মুখে ঢুকছে না কিন্তু তাও কোনও রকমে বাঁড়ার মোটা পিঁয়াজের মতন বড় মুদো টা ঢুকিয়ে চুষতে শুরু করল চোখ টা বুঝে। উফফফফ কি জোরে বেণী টা টানছে ছেলে আমার। টানুক। রাকা ততক্ষনে মায়ের বড় ফুটবলের মতন খোঁপা টা খুলে দিয়ে বেণী টা ধরে সজোরে টানতে শুরু করেছে উত্তেজনায় নিজের পুরুষত্বে বলীয়ান হয়ে। যূথী আর পারছে না ইচ্ছে করছে ওই ভয়ংকর মুষল টা নিজের মধ্যে নিয়ে নিতে। ও বাঁড়া থেকে মুখ টা সরিয়ে ব্লাউজ টা খুলে দিল। এদিকে বাঁড়া ওপর থেকে মায়ের নরম ঠোঁট সরে যেতেই রাকা আবার টান দিল বেণী তে। যূথীর তখন ব্লাউজ টা খোলা হয়ে গেছিলো। হুমড়ি খেয়ে পড়ল রাকার বাঁড়াতে। আবার চাটতে শুরু করল যূথী। মনে মনে ভাবল উফফ দুষ্টু টা সময়ও দেয় না কাপড়টা খোলার। যূথী ওই ভাবেই বাঁড়া টা চুষতে চুষতে নিজের সায়ার দড়ির গিঁট টা খুলল। তারপরে রাকার হাতে যূথীর লম্বা মোটা বেণী টা থাকা অবস্থাতেই রাকা কে উলঙ্গ করে দিল। উঠে বসল রাকার ওপরে। রাকা বুঝল ওর মা খানকী দের মতন ওর ওপরে আসতে চাইছে। ও কিছু বলল না। আসতে দিল। ছেড়ে দিল ওর মায়ের মোটা বেণী। যূথী নিজের চুলে ভরা ফোলা যৌনাঙ্গে রাকার ওই মুষল টা সেট করল। আসতে আসতে চাপ দিতেই একটু খানি ঢুকে গেল যেন। উহহহহহ কি মোটা। যূথীর মুখ থেকে বেড়িয়ে এলো ব্যাথায় মেশানো শীৎকার। যূথী আবার চাপ দিতেই একটু আর ও ঢুকল। কিন্তু ব্যাথা পাচ্ছে যূথী। বিকালের রাকার ওই ভয়ংকর সঙ্গম ওর যৌনাঙ্গ কে খতবিক্ষত করে দিয়েছে। এখন রাকার বাঁড়া টা গরম মোটা শাবল ছাড়া আর কিচ্ছু না। এদিকে রাকা অধৈর্য হয়ে পড়েছে । একটু খানি বাঁড়ার ডগা টা মায়ের গুদে গিয়ে মা ভয় পেয়ে থেমে গেছে বুঝতে পেরেছে। রাকা আর কোনও চিন্তা না করে নিজের শক্তিশালী কোমর দিয়ে তলা থেকে মারল এক ধাক্কা। যূথী “ ও মা গো ও ও ও ও ও” বলে রাকার বুকের ওপরে পরে গেল কাটা গাছের মত।


প্রায় মিনিট দশ ওই ভাবেই পরে আছে রাকার লোমশ বুকের ওপরে যূথী। মনে হচ্ছে পেট চিরে ঢুকে গেছে রাকার ওই ভয়ংকর জিনিস টা। তীব্র জ্বলুনি আর তার সাথে যেন কয়েকশ হাতুড়ি পিটানোর যন্ত্রণা। বদমাশ ছেলে একটু রয়ে বসে ঢোকালে কি হত। পেয়ে তো গেছিস ই আমাকে! এই সব ভাবছে যূথী এক চোখ জল নিয়ে রাকার লোমশ বুকে শুয়ে শুয়ে। এদিকে রাকা মায়ের নগ্ন শরীর টা কে নিজের থাবা দিয়ে পাছা থেকে শুরু করে মাথা অব্দি বুলিয়ে দিচ্ছে। এক হাতে খুলে দিয়েছে শক্ত করে বাঁধা মায়ের বেণী। খুলে দিয়েছে ওই প্রপাতের মতন চুলের গোছা এলো করে। শুঁকেছে প্রান পনে মায়ের সুগন্ধি চুলের ঘ্রান। মায়ের গুদে নিজের বাঁড়া টা ঢুকিয়ে বুকের ওপরে পরে থাকা অসহায় মায়ের কপালে চুমু খেয়েছে প্রান ভরে ঘাড়ের কাছে চুল টা মুঠো করে ধরে। টিপেছে যথেচ্ছ ওর সুন্দরী মায়ের ভরাট পোঁদ। উফফফ কি নরম। কানের লতি টা চুষেছে ইচ্ছে মতন। কিছুক্ষনের মধ্যেই যূথী নিজের কোমর টা আগুপিছু করতে শুরু করল। রাকা বুঝে গেল মাগী এবারে তৈরি। যূথী রাকার বুকে দুটো হাতে ভর দিয়ে কোমর টা নড়াতে শুরু করল পাক্কা খানকীদের মতন করে। নিজের পেশী গুলো দিয়ে চেপে ধরল শাবল টা কে নিজের যৌনাঙ্গের ভিতরে। রাকা আরামে গর্জে উঠল প্রায়। যূথী ঝুঁকে পড়ল রাকার ওপরে আবার। ছেলের বুকের থকথকে লোম গুলো মুঠো করে টেনে ধরে নিজের সুখের চরম শিখরে উঠল একবার। কুলকুল করে রাকার বাঁড়া বেয়ে জল গড়িয়ে বিচি ভিজিয়ে দিল। রাকা ততক্ষনে মায়ের ঘন চুল টা দুই ভাগ করে দুই হাতে ধরে নিয়েছে। আর মায়ের কোমরের তালে হালকা হালকা হ্যাঁচকা টানে যূথী কে সামনে পিছনে নিয়ে আসছে। যূথী আআহহ উহহহহ করতে করতে চোখ উল্টে কোমর নাড়িয়ে চলেছে। মনে হচ্ছে যেন এ জিনিস শেষ যেন না হয় কোনদিন ও। মিনিট সাতেক ওই ভাবে করার পরে যূথী আবার রাকার লোমশ বুকে আশ্রয় নিল কুলকুল করে রাকার বিচি দ্বিতীয় বার ভিজিয়ে। রাকা বুঝল খানকী টার দৌড় শেষ। ও তবে ছাড়বে না এই মাগী কে। চুদে আজকে শেষ করে দেবে। দাঁত কিড়মিড় করতে করতে চুলের গোছা টা ধরে যূথী কে চিত করে শুইয়ে দিল রাকা। যূথী সব হারিয়ে অসহায়ার মতন পরে রইল মেঝে তে করা বিছানায় চিত হয়ে উলঙ্গ হয়ে। রাকা যূথীকে কোনও দয়া করল না। পা দুটো ফাঁক করে উগ্র ভাবেই প্রবেশ করল মায়ের ভিতরে। মায়ের হাত দুটো কে মাথার দুইপাশে টিপে ধয়ে ডন বৈঠক দেবার মতন করে গাঁথতে থাকল মায়ের নরম ফোলা যোনিদেশ। পাগল হয়ে যাচ্ছে রাকা। মেরে ফেলতে ইচ্ছে করছে নীচে শুয়ে থাকা মাগী টা কে। যূথী অসহায়ের মতন নিজের মাথাটা দুই দিকে করছে পাগলপারা হয়ে। এত আরাম ও জীবনে কোনদিন পায় নি। যে ব্যাথা টা পাচ্ছে সেটার জন্য ও সাড়া জীবন অপেক্ষা করতে রাজি। উফফফফ হাত টা এত জোরে চেপে ধরেছে যে ব্যাথা করছে। কিন্তু যূথী জানে রাকা এখন ছাড়বে না। ওর মা কে অসহায় করে ভোগ করেই ওর সুখ। যূথীও যেন খুব খুব উপভোগ করছে এই ব্যাপার টা। রাকার মতন পুরুষের নীচে অসহায়া হতে ওর আপত্তি নেই একদম ই। ততক্ষনে রাকা মুখ টা নামিয়ে যূথীর বিশাল দুধেলা মাই টা কে চুষে দুধ খেতে খেতে মেয়ের ছোট গুদ টা ফাটিয়ে দেবার উপক্রম করেছে। উফফফ কি করছে ওরা!!! নিজের ই বাপের বাড়িতে পেটের ছেলে ওকে এই ভাবে চুদছে? উফফফফ চুদুক। শেষ করে দিক যূথী কে। কুত্তি বানিয়ে রেখেদিক রাকা। উফফফফ মা গো দুধ টা সব টা খেয়ে ফেলল দৈত্য টা… আআআআহহহহ আআআহহহহ আআহহহহহহ আবার যেন যূথীর চরম সীমা অতিক্রম করে গেল……… ততক্ষনে রাকা ওর মায়ের ঘাড়ের পিছন দিকে থেকে চুল টা টেনে এনে হাতে পাকিয়ে টেনে ধরেছে খুব ই জোরে। যূথীর ঘাড় টা বেঁকে গেছে একদিকে। রাকা মুখ টা নামিয়ে দুধ খেতে খেতে মায়ের চুল টা টেনে ধরে ঘাপিয়ে চলেছে প্রান পনে। যূথী আরামে পাগল হয়ে রাকার পিঠ টা আঁচড়ে দিয়েছে বেশ ভাল রকম। রাকা কামড়ে ধরছে মায়ের বড় মোটা বোঁটা টা……।। আআআহহহহহহহহহহ যূথী সিসিয়ে উঠছে ব্যাথায়। রাকা তখন আর ও জোরে টেনে ধরছে মায়ের চুলের গোছা…………উউউউউউউউউউউউউউউউউউউউউউ যূথী ফের নিস্তেজ হয়ে পড়ল ঘাড় টা কেতিয়ে। ফের দৈত্য টা যূথী কে নিঃশেষ করে টেনে নিল রস। বের করে দিল বাইরে রস টা।
রাকা যূথীর চুল টা ধরে উল্টে দিল। যূথী নিঃশব্দে পালন করল রাকার নির্দেশ। যূথীর পাতলা কোমর টা নিজের থাবার ধরে টেনে পোঁদ টা উঁচু করে রাখল রাকা। যূথী বালিশে মুখ টা গুঁজে রইল মরার মতন। রাকা যূথীর সরু কোমর টা দুই থাবা তে ধরে এক ধাক্কায় ঢুকিয়ে দিল নিজের বাঁড়া টা যূথীর গুদের অভ্যন্তরে। রাকা যূথীর কোমর ধরে সমগমে রত হল ফের। যূথীর মাথাটা বালিশে গুঁজে থাকা অবস্থায় আগে পিছে করতে থাকল রাকার ঠাপের তালে। যূথী এতটাই ছোট উচ্চতায় রাকার থেকে যে রাকা ঝুঁকলেই যূথীর মাথাতেও চুমু খেতে পারছে। যূথীর পিছনের সিঁথি তে রাকা মাঝে মাঝেই ঝুঁকে চুমু খেয়ে আবার ঠাপাচ্ছে পাগলের মতন যূথী কে। এটা রাকার সখ ছিল যে ও ওর খোঁপাউলি মা কে এই ভাবে চুদবে। রাকা অন্ধকারে হাতরে মায়ের চুলের গোছা টা বাম হাতে পাকিয়ে নিল। দুটো হাত কে মায়ের পিছনে এনে নিজের একটা থাবায় ধরে রইল। তারপরে টান দিল মায়ের চুল হাতে পাকিয়ে। যূথী উউউ মাআ গো ও ও বলে চুলের টানে তুলতে বাধ্য হল মাথাটা। মায়ের দুটো হাত কে পিছমোড়া করে ধরে চুলের গোছা টেনে ধরে রাকা প্রচণ্ড গতি তে চুদতে লাগলো। সাড়া ঘরে শুধু যূথীর হাতের চুরির রিনরিন আওয়াজ আর মিষ্টি গলায় উফফফ আআআফফফফফ আওয়াজ, আর রাকার পুরুষালি গর্জন আর টাইট গুদে রাকার বিশাল বাঁড়ার ঘর্ষণের শব্দ। রাকা আর পারছে না ধরে রাখতে নিজেকে। এই বারে বীর্য দিয়ে ভরিয়ে দেবে মায়ের গুদ ও। বেরবে বেরবে!!!!!!! ও ছেড়ে দিল মায়ের হাত দুটো। যূথী ধপাস করে পরে গেল বালিশে। রাকা ততোধিক জোরে মায়ের চুলের গোছা টেনে ধরে নিজের বাঁড়া টা ঢুকিয়ে দিল গুদের অতলে বীর্যপাতের কামনায়…………
– শুনু
– উম্মম্মম্মম” রাকা মায়ের পিঠ টা চুমু খাচ্ছিল ভিজিয়ে ভিজিয়ে। মায়ের চুলের গোছা টা হাতে ধরাই ছিল তখন রাকার। প্রায় পনের মিনিট পরে আছে রাকা এই ভাবে মায়ের ছোট্ট শরীর টার ওপরে। শেষ বিন্দু বীর্য ও ঢেলেছে মায়ের ফোলা গুদে। এখনও মায়ের গুদে আটকে আছে রাকার নরম হয়ে যাওয়া বিশাল লিঙ্গ। কিন্তু বীর্য ভিজিয়ে দিয়েছে বিছানা অনেকটাই।
– শুনু ওঠ এবারে।
– উম্মম্ম নাআ” বলে আবার চুমু খেল রাকা যূথীর নরম মসৃণ পিঠে।
– উম্মম শুনু ওঠ এবারে। আমার চুল টা ছাড় সোনা” রাকা ছাড়ল না মায়ের চুলের গোছা। ইচ্ছেই করছে না ছাড়তে। “ না ছাড়ব না, আগে বল তুমি কষ্ট পেলে কিনা”
– উম্মম পেয়েছি ই তো? আমার দৈত্য টা আমাকে ওই ভাবে করল কষ্ট পাব না” ?
– সরি, কোথায় কোথায় কষ্ট পেলে বল?
– আমাকে মেরেছিস তুই পাছায়।
– উম্মম সরি, আর”?
– আমার চুল ধরে টেনেছিস জোরে, দ্যাখ এখনও ছাড়িস নি”
– উম্মম্ম সরি, কিন্তু তোমার চুল ছাড়তেই ইচ্ছে করে না আমার।
– দুষ্টু, জানি তো, আমার চুল খোলা থাকলে যে ভাবে গিলে খাস আমাকে আমি কি আর বুঝি না?
– উম্মম্মম্মম্ম তাই ছাড়ব না তোমার চুল আর তোমাকে।
– উম্মম্ম শুনু দুষ্টুমি করে না তো। দ্যাখ সব নোংরা করেছিস। সকাল হবার আগে এই সব পরিষ্কার করতে হবে না বল?
– উঁহু, আগে বল তুমি আমার”
– হি হি “ বলে যূথী উল্টে গেল। রাকার বুকের নীচে চলে এলো। রাকা ঠেসে ধরল মাকে।“ তুই ছাড়া আমি আর কার সোনা” বলে চুমু খেল রাকার ঠোঁটে যূথী।
– উম্মম উম্মম্মম” রাকাও চুমু খেতে থাকল যূথী কে পাগলের মতন। একটা মাই হাতে নিয়ে আলতো করে টিপতে লাগলো।
– উম্মম্মম শুনু ছাড় এবারে আমাকে! কত ফেলেছিস দ্যাখ? পরিষ্কার করতে হবে সোনা।
– উঁহু আগে বল যখন আমার ইচ্ছে হবে আমি করব তুমি কিছু বলবে না?
– দুষ্টু, তাই আবার হয়?
– উম্মম্মম হয়, তুমি হ্যাঁ না বললে আমি ছাড়ব না”। রাকার এই হেন সরল বেয়াড়া পনায় যূথী যেন একটু আবার বেসামাল হল। বলে উঠল
– উউউউউউ শুনু কি করছিস আর দুষ্টুমি নয়।
– না আগে বল”। যূথী লজ্জায় হ্যাঁ বলতে পারল না শুধু বলল রাকার কানে
– জানিনা”।
মায়ের অমনি স্বীকারোক্তি তে রাকার পুরুষাঙ্গ ফের খাঁড়া হয়ে গেল। হাতে ধরা মায়ের চুলের গোছা টা ফের টেনে ধরে ঢুকিয়ে দিল মায়ের গুদে পুনর্বার রাকা নিজের পুরুষত্ব কে।“ উউউউহহহহহহহ মা গো”। যূথী ব্যাথায় আরামে ফের জানান দিল রাকা কে যে সে তৈরি। রাকা ফের কোমল ভাবে ঠাপাতে শুরু করল যূথী কে।
– আআহহ আআহহহ উম্মম্ম শুনু আআআআআহহহহ কি করছিস? আর নয় বাবু! আআহহ আহহহ
– আগে বল তুমি আমার। হুম্ম হুম্মম হুম্মম্ম
– উহহহ আআআহহহহহ উম্মম্মম্ম জানিনা” রাকা “জানিনা” শুনে মায়ের চুলের গোছা টা বেশ জোরে টেনে ধরল। যূথী ককিয়ে উঠল, “ উউউহহহহহহ মা , হ্যাঁ হ্যাঁ আমি তোর”।
– বল তুমি আমার সম্পত্তি’” রাকার কথা টা শুনে যূথী রাকা কে জড়িয়ে ধরে কানে ফিসফিস করে বলল
– হ্যাঁ আমি তোর সম্পত্তি” মায়ের এই হেন স্বীকারোক্তি শুনে রাকা ঠাপের স্পিড বাড়িয়ে দিল দ্বিগুণ। মায়ের সুন্দর মুখ টা চাটতে চাটতে বলল,
– যা বলব করবে”? যূথী সঙ্গম রত রাকার কানের লতি টা চুষে দিয়ে বলল
– হুম্মম্মম যা বলবি করব।
রাকা সেইটা শুনে আর থাকতে না পেরে মায়ের চুল টা টেনে ধরে সঙ্গমের তীব্রতা বাড়িয়ে দিল ভয়ংকর ভাবে।……………


এ এক ভীষণ অদ্ভুত অনুভব। সকালে বাথরুমে স্নান করতে করতে নিজেকে ভাল করে পরিষ্কার করছিল। অনেকদিন বগলের চুল কামায় নি যূথী, আজকে কামাল। যৌনাঙ্গের চুল গুলো কে কিছু করল না। কালকে রাকা ঘাঁটছিল খুব যৌনাঙ্গের চুল গুলো। কি জানি পছন্দ করে হয়ত। সেইটা ভেবে আর কাটল না যৌনাঙ্গের চুল গুলো। সাবান টা নিজের যত গুপ্ত জায়গা আছে সব গুলকেই ভাল করে পরিষ্কার করল যূথী। যৌনাঙ্গের ভিতরে আঙ্গুল ঢুকিয়ে পরিষ্কার করল সুন্দর করে। যা ফেলেছে কালকে যূথীর ভিতরে। কি জানি ওষুধ তো আনতে বলেছে। না আনলে যে কি হবে ভেবেই ভয় পেল যূথী। আনবে নিশ্চয়ই। মন কে পরক্ষনেই সান্ত্বনা ও দিল। মাথায় শ্যাম্পু করল সুন্দর করে। রাকার ওর চুল ভাল লাগে খুব। ইসস কি লজ্জা কালকে ও স্বিকার করেই ফেলেছে যে ও রাকার সম্পত্তি। ইসস যেন স্বামী ওর? একদম না। আজকে আসুক দেখাছছি মজা। উফফ আবার কেন কিটকিট করছে গুদ টা। তিন বছরের আটকে থাকা জলরাশি বাধ ভাঙলে যেমন সব ভাসিয়ে নিয়ে যায় ঠিক তেমনি যূথীর শরীরের জলরাশি যেন বাধাই মানছে না। কি বিপদ !!!
“ দিদি ভাই, রানি কে খাইয়ে দাও, বেলা হল তো”। ভাজের কথা শুনে যূথী রান্না ঘরের দিকে যেতে যেতে দেখল ওর ভাজ ছোট টা কে খাইয়ে , ছেলে টা কে ভাই এর কোলে দিয়ে উঠে আসছে রান্না ঘরের দিকে। রানি, অন্তু আর রুনা খেলছিল তীব্র রোদে উঠোনে। ঠাকুর ঘরে যূথীর মা আর সরলা ব্যস্ত ঠাকুরের জোগাড় জান্তি করতে। যূথী আর মিলি মিলে বাকি কাজ গুলো করতে ব্যস্ত। আজ সন্ধ্যে বেলা থেকে সবাই আসবে বাড়িতে। অনেকদিন পড়ে যূথীর জেঠতুতো দিদি মিনতি আসবে। ওর মেয়ের বিয়ে সামনেই। ওর ছেলেটা ছোট এখন মনে হয় নাইনে পড়বে। সরলা মিনতি আর যূথী এই তিনজনে খুব বন্ধুত্ব ছিল। যূথী রান্না ঘরে গিয়ে তিনটে থালায় ভাত বেড়ে সাজিয়ে দুটো হাতে করে নিয়ে বেড়িয়ে এলো বাইরে। “ কই রে মেয়ে গুলো, দেরি হয়ে গেছে কিন্তু, খেয়ে নিবি আয় এখনই”।
মেয়ে কটার খিদেও পেয়েছিল বেশ। রানি মা কে থালায় ভাত আনতে দেখেই দৌড়ে এসে দুয়ারে বসে পড়ল। মেয়ে তিনটের মাছ গুলো বেছে দিয়ে যখন আঙ্গুল টা চাটতে চাটতে এসে কলতলায় হাত ধুচ্ছিল তখন ফোন টা এলো রাকার। যূথী ভাই কে ফোন টা ধরতে বলে হাত টা মুছে এসে ভাই এর হাত থেকে ফোন টা নিল – “ কি রে খেয়েছিস? বেলা হল তো অনেক”?
– খাইনি খাব এখন। তুমি খেলে?
– না না, তোর মামাই খায় নি এখনও। তোর বুনি রা খাচ্ছে” কথা বলতে বলতে যূথী পিছনের দিকের বাগানে চলে এলো।
– হুম্মম খেয়ে নাও, আমার আসতে ওই আজকে আটটা বাজবে মনে হচ্ছে”
– ও মা তুই আসবি”? যূথী প্রায় চেঁচিয়ে উঠেছিল আনন্দে। কিন্তু সাম্লে নিল নিজেকে।
– হুম্ম আসব, তুমি কিন্তু আর সাদা শাড়ি পড়ে থাকবে না বলে দিলাম”
– এটা কি কোনও কথা হল শুনু? জানিস না আমাকে অন্য রঙের শাড়ি পড়তে নেই।
– সে যাই হোক আমি জানিনা, কালকেই তো মামী বলছিল যে দিদি তুমি সাদা শাড়ি পড় না। ওই বয়েস তোমার নয়। দিদুও বলছিল আমি শুনেছি
– সে সবাই বলে, তুই পাগলামো করিস না তো” ? রাকা রেগেই গেল একটু। ওর ইচ্ছে ওর মা কোনও কথা ছাড়াই যেন ওর সব কথা শোনে। যূথী সেটা জানে কিন্তু রাকা কে বুঝতে দিতে চায় না যে যূথীও সেটাই চায়।
– ঠিক আছে রাখলাম আমি ফোন টা
– উফফফ ঠিক আছে, সব সময়েই তোর রাগ নাকের ডগায়।
– পড়বে তা হলে?
– হুম্মম পড়ব।
– আহকে একটা জিনিস আছে তোমার জন্য
– কি বল
– না রাতে গিয়ে দেখাব” যূথী বাচ্চা মেয়েদের মতই অধৈর্য হয়ে পড়ল। একটু দুঃখ পাওয়া গলায় বলল “ বল না শুনু, প্লিস বল”।
– উঁহু। সেজে গুঁজে থাকবে আজকে রাতে। আর আজকে রাতে কোনও ছাড় নেই তোমার।
– ইসস দুষ্টু, পাবি কোথায় আমাকে আজকে? আজকে তোর বড় মাসি আসবে।
– আমি জানিনা, আমি যদি তোমাকে আমার না পাই তো দেখবে মজা।
– হি হি অসভ্য, বেশ খেয়ে নে তাড়াতাড়ি করে।
– হুম্মম
সন্ধ্যে বেলায় মিনতি রা এলো সদলবলে। ওর বড় মেয়ে মৌ এখন এম এ পড়ছে। রাকার থেকে বছর খানেকের ছোট। এসেই জড়িয়ে ধরল যূথী কে। খুব ভালবাসে মেয়েটা ওকে। বাড়িতে যেন সত্যি করেই মনে হতে লাগলো যে একটা উৎসব হচ্ছে। মহাষষ্ঠীর পুজর সময় এগিয়ে এসেছে। সবাই স্নান করে নতুন শাড়ি পড়ে নিল। যূথী রানি আর ছোট টা কে দুটো নতুন জামা পড়িয়ে দিল। অন্তু কে যূথীর দেওয়া নতুন ফ্রক টা পড়িয়ে দিল। তারপরে ও দরজা টা বন্ধ করে নিজের একটা সাদা শাড়ি বের করে জেই পড়তে যাবে মিনতি দি বলে উঠল- যূথী তুই বাপু সাদা সাদা শাড়ি গুলো পরিস না। বড় বেয়াড়া লাগে” । মিনতির কথা শুনে মিলি ও বলে উঠল “ ঠিক বলেছ বরদিভাই, দেখ না আমি কাল থেকে বলছি শুনছে না”।
মিনতি নিজের সুটকেস থেকে একটা হালকা গোলাপি কালারের জামদানী বের করে যূথীর হাতে দিয়ে বলল এই শাড়ি টা আজকে পড়। রাকার কথা মনে পড়ে গেল যূথীর, আপত্তি না করে পড়ে নিল শাড়ি টা। চুল টা খুলে আঁচড়ে একটা এলো খোঁপা করে নিল।
– কি রে তোদের তো সাজতেই সময় পেরিয়ে যাবে দিদি, চল পুরোহিত মশাই চলে এসেছে”। যূথী ভাইএর গলার আওয়াজ পেয়ে তড়িঘড়ি করে বেড়িয়ে এলো। সবাই মিলে ষষ্টির পূজা দেখতে চলে এলো মণ্ডপে।
পূজা প্রায় শেষের মুখে। যূথী বার বার মোবাইল টা দেখছে, রাকার আসার সময় পেরিয়ে গেছে মিনিট পনেরো। এখনও আসছে না কেন সে? ঠিক সেই সময়ে রানি টা ছুটে এসে যূথীর কোলে বসেই বলল “ দাদা ভাই এসেছে, সাথে আর ও পুলিশ”। যূথী ভয় ই পেল রানির কথা তে। “ কেন আর ও পুলিশ কেন? তোর দা ভাই কোথায়”? যূথী আঙ্গুল দিয়ে ইশারা করতেই দেখল রাকা হেঁটে আসছে এগিয়ে পুলিশের পোশাক পরে। একটু এগিয়ে এসে একটা ইটের পাঁজার ওপরে বসে পড়ল। উফফ আর পারে না যূথী এই রাতে কেন যে বসল ইটের গাদার ওপরে কেন কে জানে। ও যূথী কে দিয়ে বলে পাঠাল যেন না বসে। ঠিক তখনি একটা এস এম এস এলো যূথীর মোবাইল এ। খুলে দেখল রাকা লিখেছে “ হেব্বি সুন্দরী লাগছ তুমি, দারুন লাগছ, আমার খাঁড়া হয়ে গেছে”। পরেই লজ্জায় লাল হয়ে গেল যূথী। পটাশ করে ডিলিট করে দিল এস এম এস টা। সাথে সাথে আবার একটা ঢুকল এসএমএস। দেখল লেখা আছে যে “ এই শাড়ি টা পরে আজকে আমার কাছে শোবে”। ইসসসস কি জঘন্য ছেলে হয়েছে। আবার ডিলিট করে দিল এসএমএস টা।
হাতের একটা কালো চামড়ার ব্যাগ মামী কে দিয়ে বলল রাকা “ এটা আলমারি তে নিয়ে রেখে দাও মামিমা, রাতে আমি নেব”। মিলি ব্যাগ টা নিয়ে আলমারি তে রেখে দিল। পূজা হয়ে গিয়ে সবাই বাড়িতে বসে গল্প করছে। রানি অন্তু আর রুনা যথারীতি খেলছে উঠোনে। যূথীর ভাই সুন্দর করে লাইট লাগিয়ে দিয়েছে উঠোনে। বেশ বড় উঠোন। ছোট টাও একে বেঁকে দৌড়চ্ছে ওদের সাথে। যূথী ওর মায়ের পা টিপে দিচ্ছে। সরলা মিনতি ও বসে আছে ওদের কাছে গল্প করছে। রাকা আর মৌ একটু দূরে বসেই গল্প করছে। মৌ ও হবু বরের ছবি দেখাচ্ছে রাকা কে। আর রাকাও মৌ এর পিছনে লাগছে। রাজা ও এসেছে সন্ধ্যে বেলাতে রাকার সাথেই। রাজা মৌ কে এমন রাগিয়েছে মৌ রাজার সাথে কথা বলাই বন্ধ করে দিয়েছে। যূথী মাঝে মাঝেই রাকা কে দেখছে। শাড়ি টা ছেড়ে ফেলেছে বলে রাকার রাগ হয়েছে। কিন্তু কি করবে ও। শাড়ি টা তো ওর না। কি করে এখন রাগ ভাঙ্গাবে সেইটাই বুঝতে পারছে না যূথী। শোবার জায়গার আজকে অনুল একটু। ঠিক হল যূথীর মায়ের সাথে শোবে রানি আর মৌ। রাজা আর ওর মা সরলা ওদের বাড়িতেই শোবে। ওদের বাড়িতে অন্য ঘরে বড়দি আর আর ছেলে শোবে। ভাই আর মিলি বলছিল যে ওরা গোয়ালের পাশের ঘরে চলে যাবে কালকের মতই যূথী আর ছোট টা কে বিছানায় আর রাকা কে মেঝেতে বিছানা করে দিয়ে। কিন্তু যূথী বলল “ মিলি কালকে তোকে সকালে আমার থেকেও আগে উঠতে হবে, তুই বরং ভাই আর অন্তু কে নিয়ে বড় ঘর টাতে শুয়ে পড় আমি ছোট টা কে নিয়ে রাকার সাথে গোয়ালের পাশের ঘরে শোব। ওখানে দুটো বিছানাও আছে অসুবিধা নেই”। এই ব্যবস্থায় সবাই খুশী হল।
খাওয়া দাওয়া করে সবাই মিলে অনেকক্ষণ গল্প করল। যূথীর ভাই মণ্ডপে তালা চাবি দিয়ে এসে দেখল সবাই না শুয়ে গল্প করছে। রাকা আর রাজা টা কোথায় গেছে কে জানে।
রাকা বাড়ি ঢুকতেই যূথী বলল – কি রে বাড়ি আসতে ইচ্ছে করে না তোর? কথা বাজে দেখেছিস”? রাকা সাড়া দিল না। মামী কে বলে কালো ব্যাগ টা নিয়ে নিল রাকা। যূথী ভেবে পেল না ব্যাগ এ কি আছে যে রাকা এত কাছে কাছে রাখছে ব্যাগ টা কে? হেসে ফেলল মনে মনে যূথী। রেগে আছে এখনও ছেলেটা। রাগ টা একদম যূথীর মতই রাকার। নাকের ডগায়। “ভাই কে কোলে নে আর ব্যাগ টা আমার হাতে দে”। রাকা ঘুমিয়ে যাওয়া ভাই কে কোলে তুলে নিল। ওই দিক টা পিছল মায়ের কোলে না দেওয়াই ভাল মনে করে সে ভাই কে কোলে নিয়ে হাতের বড় চার সেলের টর্চ টা নিয়ে এগিয়ে গেল অন্ধকারে। যূথী একটা বড় বোতলে জল নিয়ে রাকার কালো ব্যাগ টা আর নিজের একটা ব্যাগ নিয়ে রাকার পিছনে পিছনে বেড়িয়ে এলো বাড়ীর পিছনের দিকে। এই ব্যাগ এ ও একটা ভাল তাঁতের নতুন শাড়ি নিয়েছে পড়বে বলে রাতে। চিরুনি আছে ব্যাগ এ। আর ও অনেক দরকারি জিনিস। সব থেকে দরকারি জিনিস টা হল রাকার আনা এক প্যাকেট কনটরাসেপটিভ পিল। দামি এনেছে রাকা। যাতে সাইড এফেকট না হয়।
{ এখানে একটা ব্যাপার বলে রাখি, জারা বিয়ে করেছেন , স্বামী বা স্ত্রী দুজন ই মাথায় রাখবেন। সেটা হল এই ধরনের পিল খাওয়া এড়িয়ে চলবেন দয়া করে। স্বামী দের বলছি নিজেদের কন্ট্রোল করবেন, ডেঞ্জার পিরিয়ড এ বাইরে ফেলবেন বীর্য। এই পিল একটি খেলেও ক্ষতি শরীরে ও মনে। আমি জানি তাই বলছি। গল্পের প্রয়োজনে আমি লিখলেও এটা খুব খুব খারাপ। সেফ পিরিয়ড এ ভিতরে ফেলবেন। শুধু পুরুষরাই নন নারীরাও পছন্দ করে ভিতরে বীর্য নিতে। কিন্তু পিলস এড়িয়ে চলবেন। জীবনের সামান্য কিছু সুখ বর্জন করলে স্ত্রী রা অনেক রোগ মুক্ত থাকেন। বীর্য বাইরে ফেলার চেষ্টা করুন। যত দামি ই পিল হোক না কেন সাইড এফেকট মারাত্মক। দয়া করে নিজের প্রিয় নারীর জন্য এই টুকু করবেন আশা করি}
পথ অনেকটা না হলেও পিছল বলে ওরা আসতে আসতেই হাঁটছে। যূথী জিজ্ঞাসা করল “ হ্যাঁ রে আজকে এত পুলিশ নিয়ে এসেছিস কেন গ্রামে”? রাকা প্রমাদ গুনল। ওর মা পুলিশের মা হলেও ভীতুর ডিম। হয়ত বলবে তোকে চাকরি করতেই হবে না। ও চুপ রইল। “ বলবি না ? বলতে হবে না যা”। যূথীর রাগ করা কে গুরুত্ব দিল না রাকা। সুধু বলল “ একজন অপরাধী একটা অপরাধ করে এই দিকে পালিয়ে এসেছে আজকে সন্ধ্যে বেলায়”। কথাটা সাধারন ভাবে বললেও রাকা জানে যে পালিয়ে এসেছে সে ছোটোখাটো কেউ না। হারামি টাকে ধরার জন্য অনেকদিন ধরেই রাকা চেষ্টা করছে। কিন্ত পারে নি। দেখা যাক কি হয়। ও মামার বাড়ীর গ্রামের চারিদিকে পুলিশি পাহারার ব্যবস্থা করে রেখেছে। দেখা যাক কি হয়। এই সব বলতে বলতে রাকা পৌঁছে গেল গোয়াল ঘরের পাশের মাছধরার ঘরে। টর্চের আলোয় যূথী তালা খুলে ভিতরে ঢুকে বাইরের লাইট টা জেলে দিল। রাকা ঘুমন্ত ভাই কে কোলে করে ধরে রইল যতক্ষণ না যূথী একদিকের বিছানা টা ঝেড়ে মশারি টাঙ্গিয়ে রেডি করল। বিছানা রেডি হতেই যূথী ছোট ছেলেকে কোলে নিয়ে শুইয়ে দিল মশারীর ভিতরে। রাকা বাড়ীর দিকের দরজা টা খিল দিয়ে দিল। কালো ব্যাগ টা খুলে একটা কালো রিভলবার বের করে অন্যদিকের বিছানার বালিশের তলায় রেখে দিল। যূথী বিছানা করতে গিয়ে দেখল বালিশের তলায় বন্দুক টা রাখা। ও যত্ন করে রেখে দিল সেখানেই। ভাল করে মশারি টা গুঁজে নিল। দেখল রাকা নদীর দিকে দরজা টা খুলে একটা মাদুর পেতে বসে আছে। যূথী লাইট টা অফ করে দিল। ছোট টা লাইট জ্বালা থাকলে বড্ড তিড়বিড় করে। ও সাদা কাপড় টা ছেড়ে তাঁতের শাড়ি টা ভাল করে পড়ল। কোনরকমে আটপৌরে করে না। ভাল করে কুঁচি দিয়ে সুন্দর করে। চুল টা খুলে আঁচড়াল সুন্দর করে। খোঁপা টা সুন্দর করে একটু এলো করে বেঁধে একটা কালো মোটা গার্ডার বেঁধে নিল যাতে চুলের ভারে খুলে না যায় খোঁপা টা। বেড়িয়ে এলো যূথী নদীর দিকে। খুব সুন্দর একটা মিষ্টি আলো আসছে। দুজন দুজন কে ভালই দেখতে পাচ্ছে। রাকা মায়ের দিকে তাকিয়ে বেশ অবাক হল। কি মিষ্টি দেখতে লাগছে ওর মা কে। ও হাত বাড়িয়ে টেনে নিল যূথী কে নিজের কোলে। যূথী পড়ল রাকার কোলে। জড়িয়ে ধরল রাকা কে নিজের দুটি হাত দিয়ে রাকার গলা। রাকা থাকতে না পেরে মায়ের খোঁপা টা এক হাতে নিয়ে চুমু খেতে লাগলো ওর মা কে জুবরে জুবরে। ওর মায়ের মুখের ভিতরে কি মিষ্টি একটা গন্ধ। ও বার বার নিজের জীব টা ঢুকিয়ে দিচ্ছে মায়ের মুখের ভিতরে। উম্মম্মম্মম্মম্ম যূথী যেন আজকে আর কিছুর ভয়ে নেই। এমন একটা জায়গায় আছে যেখানে ও যত খুশী আওয়াজ করতে পাড়ে। সেইজন্য ছেলের পুরুষালি চুমু টাও শব্দ করে খেয়ে ওর শান্তি। আআআআহহহহহহ খাক ও চুমু। শেষ করে দিক ঠোঁট দুটো কে খেয়ে। যেন ছেলে না রাকা ওর, স্বামী। কেমন করে যূথী কে টিপে ধরে নড়তে চড়তে না দিয়ে যূথীর পাতলা ঠোঁট দুটো কে আয়েশ করে চুষে যাচ্ছে। যূথীর জিভ টা নিজের ঠোঁটে টেনে নিয়ে চুষছে সুন্দর করে। রাকার লালা যূথীর মুখের ভিতরে আসছে। যূথী বুঝতেও পারছে সেটা। কোনও কথা না বলে পরম আনন্দে গিলে নিচ্ছে রাকার লালা। যূথীও নিজের সব কিছু বিসর্জন দিয়ে নিজেকে সঁপে দিয়েছে পুরুষালি ছেলের হাতে। রাকা ও চায় মা সম্পূর্ণ সঁপে দিক নিজেকে একজন বাধ্য স্ত্রীর মতন। যে মা তাকে সারা জীবন বকেছে ভুল করলে। যে মায়ের জন্য রাকা ভুল করলে বাড়িতে আসতে ভয় পেত, সেই মাকেই আজকে ও ইচ্ছে মতন ভোগ করে মায়ের ই ইচ্ছে তে ,এই ব্যাপারটাই ওকে আরও উত্তেজিত করে দিল। সেই মা ই তার ইচ্ছে অনুসারে চলবে ভেবেই কেমন বুনো হয়ে উঠল রাকা।
যূথীর বুক থেকে আঁচল টা সরিয়ে টিপল বুক দুটো সুন্দর করে। যূথী চোখ বুজে মাথা টা পিছনে হেলিয়ে দিল একটু। রাকা মায়ের অমন দুটো বড় বড় ডাঁশা মাই পেয়ে একটু যেন টিপল আবার জোরেই। দুধ বেড়িয়ে, বোঁটার কাছে ব্লাউজের অনেকটা অংশ ভিজিয়ে দিল। রাকা মাথা নিচু করে জিভ টা ব্লাউজের ওপরে চেটে দিল। যূথী হিশহিসিয়ে উঠল রাকা চেটে দেওয়াতে। রাকে মাকে জড়িয়ে ধরে সুন্দর মিষ্টি ঠোঁট গুলো কে মুখে পুরে চুষতে লাগলো আবার। ওর মাকে চুমু খেয়ে যেন ওর শান্তি হচ্ছে না। উফফফ কি যে সুন্দর খেতে চুমু টা ভাবা যায় না। ও হাঁটু মুড়ে বসে মাকে তুলে নিল পাঁজাকোলা করে। ঘোরে ঢুকে এলো। ওর মা কে বিছানায় বসিয়ে প্রথমে বাড়ীর দিকের জানালা দুটো বন্ধ করল। যূথী অবাক হয়ে দেখল কিন্তু জিজ্ঞাসা করাতেও রাকা উত্তর দিল না। একটা চাদর নিয়ে উল্টোদিকের বিছানাতে ছোট টা শুয়ে আছে সেটা কে ঢাকা দিল মশারি তে। লাইট টা জেলে দিল তারপরে। তারপরে দেখল ওর ভীষণ সুন্দরী তন্বী মা যূথী বসে আছে বিছানাতে মুখ টা নামিয়ে। যূথী চাইতেই রাকা মুচকি হাসল। যূথী আবার লজ্জায় মাথা টা নামিয়ে নিল। খুব মিষ্টি দেখতে লাগছে ওর মা কে। কিন্তু মায়ের উপহার টা এখনি দিতে হবে ওকে। ও কালো ব্যাগ টা বের করে আনল খাটের তলা থেকে।
– কি রে কি বের করছিস?
– দাঁড়াও না দেখাছছি তোমাকে” বলে রাকা ব্যাগ টা খুলে একটা কাপড়ের পুঁটুলি বের করল। যূথীর পাশে রাখল সেটা। খুলতেই যূথী দেখল বেশ কিছু সোনার গয়না। ওমা এইগুলো তো চেনা চেনা লাগছে। যূথী অবাক হয়ে খুশীতে গয়না গুলো কে দেখতে থাকল। আর রাকা দেওয়ালে ঠেস দিয়ে দুটো হাত কে জড়ো করে দেখতে থাকল ওর সব থেকে ভালবাসার মানুষের চোখে এই ভীষণ ভীষণ খুশির দৃশ্য। যূথী পাগল হয়ে গেল এই গয়না গুলো দেখে। স্বামীর মারা যাবার পরে তালি দেওয়া বাড়িটা কে পাকা করার সময়ে যূথী গ্রামের ই একজন কে বাবার দেওয়া বেশ কিছু গয়না বাঁধা দিয়েছিল। তারপরে পরিস্থিতি এতটাও ভাল হয় নি যে সেই গুলো কে ছাড়াতে পারবে। কিন্তু আজকে ওর ছেলে সেইগুলো কে ছাড়িয়ে নিয়ে এসে যূথীকেই দিয়েছে। যূথী পুঁটুলি টা ধরে নিজের বুকে নিয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে লাগলো। আনন্দে। আনন্দ এই জন্য নয় যে গয়না গুলো ও পেয়েছে। আনন্দ হল ওর ছেলের কত ভালবাসা, কত পরিশ্রম, কত ওর চিন্তা লুকিয়ে আছে গয়না গুলো তে। রাকা যূথী কাঁদছে দেখে এগিয়ে যেতেই যূথী বাচ্চা মেয়ের মতন রাকার বুকে মাথা দিয়ে ডুকরে ডুকরে কেঁদে উঠল……………
– পছন্দ হয়েছে”? অনেক পরে রাকা জিজ্ঞাসা করল যূথী কে চুলে বিলি কাটতে কাটতে।
“উম্মম্মম্মম… বলে বিড়ালের মতন রাকার আর ও ভিতরে ঢুকে এসে যেন আর ও জোরে জড়িয়ে ধরল রাকা কে”। রাকাও চেপে ধরল মা কে নিজের বুকে। যূথী রাকার বুকের থেকে বেড়িয়ে বলল “ এই দ্যাখ এই দুটো কানের তোর দিদুর ছিল। কি বড় বড় ঝোলা কানের দ্যাখ! আর আর এই হার টা, উফফফ কি যে প্রিয় ছিল আমার তোকে কি বলব। আর দ্যাখ না রূপোর এই নুপুর দুটো আর কোমর বিছে হার টা আমি আর একদিন ও পরিনি জানিস, তোর বোন কে বিয়ে তে দেব বলে রেখেছিলাম”। রাকা হাসছিল মুচকি আর মায়ের পাগলামো দেখছিল। যূথী হঠাৎ তাকিয়ে দেখল রাকা ওর দিকে অদ্ভুত দৃষ্টি তে তাকিয়ে আছে। লজ্জা পেয়ে গেল একটু জুথি। গয়নার দিকে মনোনিবেশ করে রাকার দিকে না তাকিয়েই বলল –“ এই কি দেখছিস রে অমন করে আমাকে”। রাকা যেন পারছিল না থাকতে। এখনি ওর দেখতে ইচ্ছে করছে সুন্দরী মা কে ওই সব গয়না পরে। ও এগিয়ে এলো আর ফের যূথীর খোঁপা টা মুচড়ে ধরে কষে একটা চুমু খেল। খোঁপা টা মুচড়ে ধরে রেখেই বলল “ গয়নাগুলো সব পড় আমি দেখব”। যূথীর যে কি লজ্জা লাগছিল এই দিনের মতন লাইট জ্বলতে থাকা ঘরে। এতদিন যাই করেছে অন্ধকারে। রাকার গলার মধ্যে একটা কিছু ছিল যেটা যূথী উপেক্ষা করতে পারল না। কিছু বলল না মাথা টা লজ্জায় নিচু করে রইল। রাকা বুঝল লজ্জাবতি মা বলছে ওকে ঘর থেকে বেরোতে এখন। ও কিছু না বলে বেড়িয়ে এলো ঘর থেকে নদীর ধারে। ঘরের মধ্যে গয়নার খিন খিন আওয়াজ আর নদির কুলুকুলু আওয়াজ মিলে কি যে ভয়ানক দামামা বাজলো রাকার হৃদয়ে সেটা ভগবান ই জানেন। ঘরের মধ্যে লাইট টা অফ হতেই বুঝল সুন্দরী রেডি। ও ঘরে ঢুকে দরজা টা খিল দিয়ে, লাইট টা জ্বালাল। দেখল ওর মা উল্টো দিকে করে একটা হাতে ভর দিয়ে বসে আছে বিছানায় পা টা ঝুলিয়ে। পিছন থেকে দেখতে পাচ্ছে কোমর বিছে টা মায়ের কোমরের নরম মাংশে চুমু খাচ্ছে। ঝোলানো সুন্দর ফোলা ফোলা ফর্সা পা দুটি তে নুপুর দুটো শোভা পাচ্ছে।একদিকের কানে বড় ঝোলা কানের টা টেবিল ফ্যানের হাওয়া তে দুলছে তিরতির করে। গলায় একটা গলাবন্ধ পড়েছে নিশ্চয়ই। কারন আধখলা খোঁপা টা প্রায় পিঠের নীচে অব্দি এসেছে। তার তলা দিয়ে দুটো লাল রঙের মোটা সুতো প্রায় বিছানায় ঠেকেছে আর সে দুটোর ডগায় জরির কাজ করা।

১০
জীবন টা এমন ই। কোন দিকে মোড় নেবে কে জানে। রাকার বুকে উলঙ্গ শুয়ে যূথী এই কথা ভাবছিল। বেশ ঠাণ্ডা আবহাওয়ায় রাকার লোমশ শরীরের ওম যূথী কে ভাসিয়েই দিয়েছে সাড়া রাত। এখনও যূথীর দুই পায়ের ফাঁক থেকে রাকার শরীরের ঘন নির্যাস টোপাচ্ছে। টোপাক, যা হবে হোক। নিজের জীবনে ও এত কোনদিন ও সুখ পায় নি। সুখের জন্য এত ব্যাকুল ও কোনদিন ও হয় নি। সেই তখন থেকে ভোর অব্দি রাকা ওকে নিয়ে গেছে অসংখ্য বার সুখের গভীরে। সেই টা মনে করেই যেন যূথীর সাড়া শরীরে রোমাঞ্চ বয়ে চলেছে। দুই পায়ের ফাঁকে যেন ব্যাথা। বুক দুটো টনটন করছে। নিজের নগ্ন নিতম্বে হাত দিয়েই একটা হালকা জ্বলুনি ভাব টের পেল যূথী। দুষ্টু টা মেরেছে পাছাতে জোরে জোরে। কিন্তু যূথীর বেশ লেগেছে মার খেতে পাছাতে। সেটা ও রাকা কে বলতে পারে নি। এসব ভীষণ গুপ্ত কথা কাউকেই বলা যায় না। রাকার সামনে ও ভান ই করেছে যেন ব্যাথা পাচ্ছে। টাতে বদমাশ টা থামে নি। বরং আর ও মেরেছে। যূথীর ওই ঘন হাঁটু অব্দি লম্বা খোলা চুলের গোছা টেনে ধরে পাছায় মারতে মারতে একটি পূর্ণ অভিজ্ঞ পুরুষের মতই ভোগ করেছে যূথী কে।যূথীর ভাল লাগে রাকার এই রকম ভাবে সঙ্গম করা টা। কিন্তু সেটার মধ্যে ভালবাসা যেন গভীর ভাবে মেশানো থাকে। ভালবাসার প্রকাশ টা রাকার অনেকটাই আলাদা। রাকা বড্ড চুপচাপ। যূথী ঘুমন্ত রাকার মুখের দিকে তাকিয়ে লোমশ বুকে একটা চুমু খেয়ে নিল। রাকা আর ও কাছে টেনে নিল যূথীকে। লেপটে গেল যূথী রাকার বিশাল বুকে।
– দিদি ভাই তোমার ছেলে তো সত্যি করেই রত্ন গো? রাকা আমাদের সোনা ছেলে”। ভাজ এর মুখে রাকার প্রশংসা শুনে যূথী যেন গলেই গেল।। ওদিকে যূথীর ভাজ বলেই চলে-“ এত গুলো গয়না মায়ের ছাড়িয়ে এনেছে ছেলে আমাদের”। তখন রাকা উঠোনে ওর মামার সাথে ত্রিপল লাগানো বাঁশ টা ঠিক করছিল। সকালের পুজার পাঠ শেষ হবার পরে সবাই দুয়ারে বসে একটু জিরচ্ছে। রাজা ছোট গুলোর সাথে খেলছে। রাকার কাল গয়না ছাড়িয়ে নিয়ে আসার আলোচনা চলছে সবার মধ্যেই। রাকা মাঝে মাঝেই দেখছে ওর সুন্দরী মা কে। কেন জানিনা সব সময়েই ওর পুরুষাঙ্গ এখন চায় ওর সুন্দরী বিধবা মা কে। যূথীও দেখছে আদুর গায়ে খোদাই করা শরীরের নিজের পেটের ছেলেকে। বুকের দুধ যেন বেড়িয়ে আসছে নিজে নিজেই কোনও এক অজানা উত্তেজনায়। বুঝতে পারছে যূথী যে ওর ব্লাউজ টা ভিজছে ওর বুকের দুধে। ছোট ছেলেটা কে দুধ খাওয়ানোর দরকার ছিল। ঠিক সেই সময়েই যূথীর মা বলল – জুঁই মা একটু চা করত”।
– যাই মা” বলে যূথী উঠতেই রাকা বলে উঠল “ আমিও একটু খাব মা চা”।
{আসলে এত কথা আমি লিখি যেটা অপ্রয়োজনীয় মনে হয় কিন্তু না লিখেও থাকতে পারি না কারন, এই গুলো যে গুলো মাঝে মাঝে ঘটে গেছে সেই গুলো না লিখলে মনে হয় নুন ছাড়া তরকারি রাঁধলাম। পুরুষেরা কিছু মনে করবেন না। আমি জানি রাকার থেকেও যূথীর মনের ভাবনা প্রথম থেকেই অনেক বেশি করেই চলছে।যেটা রাকার মনের ভিতরে অতো টা প্রবল ভাবে চলে না । দুজনের মনের ভাবনা দুই রকম। যূথী ভাবে এ কি করে ফেললাম! না করলেই হয়ত হত। কিন্তু রাকা কে দেখার পরে রাতের শারীরিক ওই ভয়ংকর আরামের পরে আর কোনও কিছু ভাবে না ও। আবার ভাবে মা ছেলের সম্পর্ক টা নষ্ট হয়ে গেল। কিন্তু রাকার দিকে ব্যাপার টা স্পষ্ট। কুকুরের মতন। ওর সুন্দরী মা কে পেয়েছে এটা ওর কাছে অনেক টা। উত্তেজনার সময়ে মা বলে জ্ঞান থাকে না ওর। ইচ্ছে মতন ভোগ করে ওর সামনে থাকা মাগী টা কে। সে যে ওর মা এই হুঁশ টাই থাকে না। সারা রাত রাকার নীচে মথিত হতে যূথী খুব পছন্দ করে।সর্বস্ব দিয়ে নিজেকে উজার করে দেয় যূথী রাকার কাছে। কিন্তু ঘটনা কোনদিকে কি ভাবে মোড় নেবে কেউ জানে না। রাকা জুথির মধ্যে কি কেউ ভাবতেও পেরেছিল তাদের সম্পর্ক টা এই ভাবে ঘুরে যাবে? না দুজনের কেউ ই সেটা ভাবে নি। মানে ভাবা যায় ও না। ঘরের অন্ধকারে মা ছেলে বেশী দুটো নরনারীর এই পরিনতি কি কেউ আন্দাজ করতে পারে? আসলে দুজনাই ব্যক্তিত্বশালী এবং মননশীল। তাই প্রভুত প্রশ্ন জাগলেও দুজনাই হার মানে নিজেদের চাহিদার কাছে। তাই দুজনাই বড্ড অপারগ এই ব্যাপার টা থেকে বেড়িয়ে আসতে। রাজা আর সরলার সম্পর্ক টা বড্ড ভোঁতা। কারন দুজনাই সরল। ভালবাসা তো আছেই, কিন্তু সরলতাই দুজন কে অজস্র প্রশ্নবান থেকে দূরে সরিয়ে রেখেছে। রাজা সারাদিন খেটেখুটে আসে আর রাতে সরলা কে ফালাফালা করে। ব্যাপার টা ততটাই সরল যত টা আমি সরল ভাবে লিখলাম। কিন্তু রাকা যূথীর ব্যাপার টা এতো টা সরল নয়। দুজনের মনেই প্রশ্ন জাগে আর সেই প্রশ্নের উত্তর দুজনাই পায় তীব্র সঙ্গম সেশে একে অপরের বাহুবন্ধনে নিজেদের আবিস্কার করে।সঙ্গমের রেশ মিলিয়ে যেতেই আবার প্রশ্নবান ধেয়ে আসে নিজেদের কাছেই। রাকা অনেকটাই মুক্ত কিন্তু যূথীর কাছে এই মুক্তির আনন্দ টা সম ভাবে নেই। বার বার ওর মনে দেখা দেয় যে মা ছেলের সম্পর্ক টাই শেষ হয়ে গেল।}
পুজা কাটিয়ে ফেরার বেশ কিছুদিন পরে একদিন রাতে যূথী রান্না করছিল। সরলা যথারীতি বসে ছিল যূথীর পাশেই। গল্প করতে করতে রাঁধছিল যূথী। শীতকাল আসছে আসতে আসতে। ঠাণ্ডা পড়ছে সন্ধ্যে হলেই। গ্রামের এই পরিবেশে সন্ধ্যেবেলায় উনুনের ধোঁয়ার সাথে কুয়াশা নেমে আসছে জানান দিতে যে ঠাণ্ডা পড়ছে। সন্ধ্যে হলেই একটা হাল্কা চাদর লাগছে ঢাকা দেবার জন্য। আর কিছুদিন পরেই কালীপূজো। প্রায় প্রতিটা বারির সাম্নেই একটি করে ছোট্ট মাটির প্রদীপ জ্বলছে। জ্বলবে ভুত চতুর্দশী অব্দি। রাকা রান্না ঘরের উপরে একটা বড় বাশের ডগা তে ধুচুনি দিয়ে আকাশ প্রদীপ বানিয়ে দিয়েছে। রানির সেটা খুব পছন্দ। সরলার মেয়ে আর রানি মিলে দেখে সন্ধ্যে বেলায় যখন যূথী দড়ি দিয়ে আসতে আসতে ধুচুনির ভিতরে রাখা জ্বলন্ত প্রদীপ টা আসতে আসতে তুলে দেয় বাঁশের ওপরে। কিন্তু আজকে যেন একমন একটা জোলো হাওয়া দিচ্ছে। আকাশে মেঘের ঘনঘটা। রাজা আর রাকা কেউ এখনো ফেরে নি। দুজন মা ই সেই নিয়ে চিন্তিত। আকাশ কালো হয়ে এসেছে। ঝড়ের পূর্বাভাস পেয়েই সরলা মেয়ে কে নিয়ে চলে গেল বাড়িতে। যূথী রানি কে ঘরে পড়তে বসিয়ে, ছোট টা কে পাশে শুইয়ে রান্না করতে লাগলো অন্যমনস্ক ভাবেই।
ঝড়ের বেগ বাড়ছে বই কমছে না। পাশের নারকেল গাছ দুটো যেন রান্না ঘরে ভেঙ্গে পড়বে এই ভাবে দুলছে। কি আপদ রে বাবা। যূথী মনে মনে এইটাই ভাবছিল। ইসস ছেলেটা এখনো ফিরল না। বলল তো যে বেরচ্ছে থানা থেকে কিন্তু এলো না মানে মাঝ পথে আটকে পড়েছে নিশ্চয়ই। ভাল লাগে না। রান্না বন্ধ করে যূথী চেয়ে আছে দরজার দিকে। শুরু হল বৃষ্টি। যেন ভাসিয়েই দেবে এবারে। নাগাড়ে পড়ে চলেছে প্রায় মিনিট চল্লিশ। যূথী যেন ধৈর্য হারিয়ে ফেলছে এবারে। মেয়েটা কে তেড়ে বকল একবার পড়ছে না বলে। আর ছেলে টা কেও এক ঘা লাগাল জ্বালাচ্ছিল বলে।
ধীরে ধীরে ঝড় কমল, কিন্তু বৃষ্টি টা বেড়েই চলল ধাপে ধাপে। মাথায় একটা গামছা দিয়ে একবার বাড়ির দরজা অব্দি দেখে এলো যূথী। নাহ কোন পাত্তাই ছেলেটার নেই। ঠিক সেই সময়ে ছেলেটার ফোন এলো
– কি রে কোথায় আছিস?
– এই তো আসছি। আর মিনিট পাঁচ, যা ঝড় দিচ্ছিল আসতে পারলে তবে তো?
– বেশ আয় তাড়াতাড়ি, বৃষ্টি বাড়ছে, আমার ভয় করছে
– বেশ আসছি, রাজাও আসছে , একটু ঠাম্মু কে বলে দিও।
– আচ্ছা বলে দিচ্ছি।
যূথী সরলা কে চেঁচিয়ে বলে দিল যে রাজা আর রাকা দুজনাই মিনিট পাঁচেকের মধ্যে ফিরছে। যূথী মেয়েকে পড়তে বলে শবার ঘরে এসে ভিজে যাওয়া শারি টা ছাড়তে গেল। ঘরে একটা হ্যারিকেন জ্বলছে মাত্র। টাই ভাব্ল বাইরের জানালা টা বন্ধ করার দরকার নেই। না হলে এম্নিতেই জানালা বন্ধ করে কাপড় ছাড়ে। চুল টা খোঁপা করে নিল। শারি টা খুলে পাশে সরিয়ে রেখে ব্লাউজ টা খুলল। দুধে ভরা দুটো মাই যেন লাফিয়ে পড়ল ঝোলা থেকে বিড়াল বেরনর মতন। সায়া টা ছেড়ে ব্লাউজ টা পড়তে যাবে ঠিক সময়ে একটা আওয়াজ পেয়েই জানালার দিকে তাকাতে দেখল একটা মাথা যেন সরে গেল জানালা থেকে। ভয়ে বিছানা থেকে সাদা কাপড় টা তুলে বুকে জড়িয়ে নিয়ে একবার “কে” বলে চেঁচাতেই মুখ টা হাসি তে ভরে গেল আর টার সাথে লজ্জায়। বুঝল বদমাশ টা এসেছে। চুপচাপ কাপড় টা পড়ে জানালার দিকে তাকাতে কিন্তু রাকা আসার কোন লক্ষন দেখতে পেল না যূথী। বিছানার ওপাশে জানালা টা দেখতে গিয়েই টের পেল একটা বিশাল শরীর ওকে চেপে বিছানায় চেপে ধরেছে আর খুব করে পিছনে, ঘাড়ে, খোঁপা তে নাক ঘষছে। নিজেকে ছেড়ে দিল যূথী ছেলের হাতে নিজেকে। কি ঠাণ্ডা শরীর টা। বদমাশ টা এসে জামা টা খুলে ঠাণ্ডা গায়ে জড়িয়ে ধরেছে।
– উম্মম সোনা ছাড় এবারে অনেক রাত হয়েছে। খেয়ে নে।
– উঁহু। ছারব না”। জরান গলায় রাকা মায়ের ঘাড় টা মোটা থাবা তে চেপে ধরে মুখ টা ঘুরিয়ে ঠোঁটে ঠোঁট রাখল জোর করেই।
– উম্মম্ম উম্মম্মম উম্মম্মম্মম্মম
– উম্মম্ম উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম, ছাড় না সোনা।
রাকা ছাড়ল যূথী কে। যূথী চলে গেল রান্না ঘরে। রাত হল অনেক। ঠাণ্ডা ও যেন জাঁকিয়ে পড়ছে আর তার সাথে বৃষ্টি। কালীপূজোর আগে বৃষ্টি বাপের জম্মে দেখেনি যূথী। রাতে যখন শুতে এলো রাজার সাথে একটু গল্প করে আর সিগারেট খেয়ে তখন প্রায় সারে এগার টা বেজে গেছে। বৃষ্টি টা একটু ধরেছে যেন। ঘরের মধ্যে শুয়ে থাকা মায়ের নরম শরীর টা এই ঠাণ্ডার দিনে চটকাবে ভেবেই লুঙ্গি টা তাঁবু হয়ে গেল। ভাল করে সদর দরজা টা বন্ধ করে দিল রাকা। একটা আওয়াজ এ পিছন ফিরে তাকাতেই মনে হল অন্ধকারে বাইরের বাগানে সাঁট করে কেউ সরে গেল। রিভলবার টা ঘরে আছে। নিয়ে আসবে কিনা ভাব্ল একবার। হাতের চার সেলের জোরালো আলো টা বাগানের দিকে মারল। কই কেউ নেই তো। কোন কুকুর হবে। বা শিয়াল। এদিকে শিয়াল বা খটাশ আসে। হাঁস মুরগি ধরতে। ছাতা টা নিয়ে ঘরের কাছে এসে ছাতাটা বন্ধ করে আর ও একবার দেখে নিয়ে ঘরে ঢুকে বন্ধ করল দরজা ঘরের। খিল দিল দুটো। ও দেখেছে রাজাদের বাড়ির পাঁচিলের ওপার থেকে মা বাথরুম থেকে ঘুরে এসেছে। আর যাবে না। তাই বন্ধ করে দিল ঘরের দরজা।
ঘরের ভিতরে কি সুন্দর একটা গরম। জানালা সব বন্ধ। লাল নিওন লাইট টা জ্বলছে। মা ভয় পায় ও না থাকলে তাই লাইট টা জ্বালিয়ে রাখে। ও বন্ধ করল না লাইট টা। মশারী টা তুলে ঢুকে এলো বিছানায়। দেখল মা একটা কাঁথা ঢাকা নিয়েছে। পাশে শুয়ে পড়ে মায়ের গায়ে পা টা তুলে দিয়ে কাথা ঢাকা নিয়ে জড়িয়ে ধরল যূথী কে। যূথী ছেলের বিশাল শরীরের ভিতরে ঢুকে এলো বিড়ালের মতন। একটু অভিমান হচ্ছিল যূথীর যে এখনো কেন এলো না। কিন্তু রাকার লোমশ শরীরের ওম যেন যূথী কে গলিয়ে দিল মোমের মতন। উফফফ একটা কনকনে ঠাণ্ডা ছিল। শরীর টা যেন গরম হয়ে গেল নিমেষে। যখন যূথী টের পেল বিশাল বাঁশ টা যূথীর পাছায় ঠেকিয়ে চেপে ধরেছে রাকা। মোটা শাবল যেন একখানা। রাকা ততক্ষনে যূথীর বিশাল খোঁপা তে নিজের মুখ টা চেপে ধরে মায়ের নরম চুলের ঘ্রান নিছছে আর নরম পেট টা বিশাল থাবায় খামছে ধরে। উফফফ কি নরম মাগী। মায়ের চুলের গন্ধে ওর পুরুষত্ব যেন চেগে ওঠে। ততক্ষনে রাকা মায়ের পেট টা ছেড়ে বুকে হাত দিতেই যূথী তারাতারি হুক গুলো খুলে দিল। না হলে যা বদমাশ ছেলে হয়ত ছিরেই দেবে। রাকা ততক্ষনে মায়ের খোঁপা টা দাঁতে চেপে ধরে বোঁটা টা টিপল। হাত টা ভিজে গেল একটু মায়ের দুধে। ও মা কে টানে বুকের নিচে জড়িয়ে ধরল। মায়ের গলা টা হাল্কা করে চুমু খেল। কামড়ে ধরল গলার চামড়া তা।“আআআআআআআআহ”- যূথী সিসিয়ে উঠল ব্যাথায় আর অজানা সুখের টানে। রাকা যূথীর ব্লাউজ টা টেনে খুলে দিল। যূথী কে চিৎ করে শুইয়ে একটা হাত তুলে মুখ টা দিল মায়ের বগলে।“উম্মম্মম্মম ঊম্মম্মম্মম ঊম্মম্মম্মম”- গন্ধ টা প্রান ভরে নিল রাকা মায়ের বগলের। বাঁড়া টা যেন মনে হচ্ছিল আর নেই। এতো শক্ত হয়ে গেছে। চেটে নিল মায়ের সুগন্ধি বগল টা টা রাকা।“ উরি উরি উরি………” করে চেঁচিয়ে উঠতে যাচ্ছিল যূথী। কিন্তু পাশেই মেয়ে ঘুমোচ্ছে ভেবে আর শব্দ করল না।
রাকা যেন খেপে গেছে আজকে। বাইরের একটা কনকনে ভেজা ঠাণ্ডা আর বিছানায় তার সুন্দরী মায়ের গরম শরীর। কামড়ে দিল ও যূথীর কাঁধ টা। যূথী “ সসসসুউউউউউসসসসসস” করে উঠল। টেনে নিল দামাল রাকার মাথা টা নিজের বুকে। রাকার চুল টা কে মুঠি করে ধরল আদরে। রাকা যেন গলে গেল একদম। মায়ের মাথার নীচে হাত টা নিয়ে গিয়ে বেণী খোঁপা টা সজোরে মুচড়ে ধরে কামড়ে ধরল লাল টুকটুকে ঠোঁট টা মায়ের। আর চুষতে শুরু করল যূথীর ঠোঁট টা। উফফফ কি মিষ্টি। যূথী পাগলের মত রাকার অনাবৃত পিঠে নরম হাতে আদর করতে শুরু করল। রিন রিন করে বাজতে শুরু করল যূথীর হাতে সোনার চুড়ি গুলো। মুখ থেকে মুখ টা নামিয়ে গলায় মুখ টা ভরে দিয়ে টিপে ধরল মায়ের একটা মাই সজোরে। ফিনকী দিয়ে দুধ বেড়িয়ে এলো হাতে। মুখ টা নামিয়ে মুখ দিল মাই এর বোঁটায়। যেন গোগ্রাসে গিলছে রাকা দুধ। যূথীর নীচে টা যেন ভিজে গেছে একদম। উফফফ এমনি দস্যু ও কেউ হয়? যূথীর দুটো হাত কে দুই হাতে পাশে চেপে ধরে দুধ খাছছে পাগলের মতন। যূথী মাথা টা এপাশ ওপাশ করছে পাগলের মতন।রাকা মাঝে মাঝেই বোঁটা টা ছেড়ে দিয়ে চাটছে মাই এর চারপাশ টা। এ কি অলিক সুখ হে ভগবান। যূথী না পারছে রাকা কে সরিয়ে দিতে না পারছে এই অসহ্য আরাম সহ্য করতে। ততক্ষনে রাকা অন্য মাই এর বোঁটা টা চুষতে শুরু করেছে পুরুষালী ভাবেই। “ উউউউউউউ” করে উঠল যূথী ব্যাথা তে। কামড়ে ধরে ছিল জোরে শয়তান টা। যূথী নিজের হাত টা মুঠো করে ধরল উত্তেজনায়। রাকা নেমে এলো নীচে। বেশ করে চুমু খেল মায়ের খোলা পেটে। যূথী কেমন কেঁপে উঠল। রাকা মায়ের পেটে নাভির চারিদিকে চুমু খেতে খেতে সায়ার দড়ির ফুঁপি টা পেয়ে গেল ঠোঁটের কাছে। দাঁত দিয়ে চেপে মারল এক টান। শক্ত করে বাঁধা দড়ি টা খুলে গেল সায়ার মুহূর্তেই। দাঁত দিয়ে টেনে একটু নামাল রাকা মায়ের সায়া টা তলপেটের নীচে। গাড় আর ঘন কোঁচকানো চুল। রাকা একবার দেখেনিল মা কে মাথা টা তুলে। দুটো হাত কে মায়ের এখনো চেপে ধরে আছে রাকা। দেখল মা গলা টা উঁচু করে রয়েছে। ঘন ঘন নিঃশ্বাস পড়ছে মায়ের। এই শীতেও হালকা আলো তে মায়ের গলায় ঘাম দেখল রাকা। থুতনি ত্থেকে গড়িয়ে গলা বেয়ে পড়ে কাঁধের কাছে মিশে গেল ঘামের বিন্দু টা।উফফফ কি রূপ। রাকা ঠোঁট লাগাল মায়ের যৌনাঙ্গের একটু ওপরে ঘন কালো কোঁকড়া যৌন কেশে। কি মিষ্টি একটা সুবাস। মা ভাল করে ধুয়ে এসেছে মনে হচ্ছে গুদ টা। ঠোঁট দিয়ে যৌন কেশ গুলো টানতে টানতে নেমে এলো নীচে আর ও। মিষ্টি গন্ধ টা যেন বেড়ে গেল। ওর মা লিরিল সাবান মাখে। সেই সাবানের গন্ধ আর মায়ের গুদের জলের গন্ধ মিশে যেন একটা অদ্ভুত সুন্দর গন্ধ তৈরি হয়েছে। ও থাকতে পারল না আর। নিজের পুরু ঠোঁট দুটো দিয়ে বেশ জোরে একটা চুমু খেল। যূথী লজ্জা তে মরেই যাবে এবারে। উফফফফফফফ আর পারলই না ধরে রাখতে। ওর যেন বেড়িয়ে গেল সব কিছু। রাকা টের পেল ওর ঠোঁট বেয়ে মায়ের গুদ থেকে বেড়িয়ে আসা জলের ধারা পড়ছে। ও জিভ টা চালিয়ে দিল সোজা ভিতরে। হালকা আলো তে ও ঠিক করে দেখতেও পাচ্ছে না। আর আলো জ্বালালে বোন ভাই দুজনাই উঠে পড়বে। পড়ে দিনের বেলা তে দেখবে ওর মায়ের গুদ টা। এই ভেবে নাক সুদ্দু জিভ টা ঢুকিয়ে দিল মায়ের ছোট্ট ফোলা গুদের ভিতরে। যূথী মনে হয় এবারে মরেই যাবে। ওর সত্যি করেই ক্ষমতা নেই রাকা কে অখান থেকে তোলবার। আর লজ্জা ওকে শেষ করে দিচ্ছে। এতো আরাম হচ্ছে কিন্তু শীৎকার করতে পারছে না লজ্জায়। রাকা জোরে চেপে ধরে আছে যূথীর হাত দুটো। যূথী ছটফট করছে আরামে উত্তেজনায়। যখন ই রাকা ওর শক্তিশালী জিভ টা ভরে দিয়েছিল মায়ের গুদে যূথী তখন উত্থেজনায় প্রায় উঠে বসে পড়েছিল। রাকা হাত বাড়িয়ে ওকে ঠেলে দিতেই কাটা কলা গাছের মতন ধপ করে বিছানায় পড়ে গেল যেন। কুঁকড়ে উঠল উত্তেজনায় যূথী। ওর হাত পা যেন বেঁকে যেতে থাকল। আর রাকা ততই নিজের জিভ টা কে মায়ের ফোলা গুদের ভিতরে খেলাতে লাগলো উদ্দামে। হালকা নোনতা রস টা জিভে করে এনে খেতে লাগলো আয়েশ করে রাকা। একটা ফোলা মন্তন মাংশ পিণ্ড বার বার রাকার জিভে আসছিল যেন। ওটা কে জিব দিয়ে খেলাতে শুরু করতেই যূথী আবার যেন কুঁকড়ে উঠল। আর থাকতে না পেরে ওর মুখ দিয়ে বেরিয়েই গেল-“ শেষ করে দে আমাকে সোনা”। রাকা ওর মায়ের একটু ফাঁসা গলায় ওই কথাটা শুনে কামড়েই দিল কোঁট টা।– আআআআআআআআআআআহহহহহহ দে দে কামড়ে খেয়ে ফেল আমাকে তুই, শেষ করে দে”। রাকা পাগলের মতন চুষতে শুরু করল ওর মায়ের গুদ টা। যূথী যেন আর নিজের মধ্যে নেই। রাকা লম্বা করে যূথীর পাছার ফুটোর আগে থেকে নিয়ে গুদের চেরা টা পার করে উপর অব্দি আনছিল নিজের লম্বা জিভ টা। আর জতবার আনছিল যূথী কেঁপে কেঁপে নিজের রস স্খলন করছিল পাগলের মতন। রাকা যেন কি পেয়েছে একটা। কি নরম!! কি মিষ্টি!! ইসস আগে কেন খায় নি ওর সুন্দরী বিধবা মায়ের গুদ টা। এই গুদ খেয়েই ও সাড়া জীবন কাটিয়ে দিয়ে পারবে। যূথীর যেন আর কোন ক্ষমতাই নেই। কিছুক্ষন আগে অব্দি ও জুঝছিল রাকার সাথে প্রতিটা ক্ষণ। কিন্তু আর ক্ষমতা নেই। দস্যু টা ওর সব কিছু নিয়ে নিয়েছে। এখন নিজেকে সমর্পণ ছাড়া আর কোন রাস্তাই নেই যূথীর কাছে। নিজের হাত দুটো রাকার শক্তিশালী হাতে ধরাই ছিল। মনে মনে ভাবল “ শেষ করেই দেবে আমাকে আজকে দস্যু টা”। বলে মাথা টা একদিকে কাতিয়ে দিল যূথী”।

১১
রাকা বেশ করে মায়ের গুদ টা খেয়ে যখন উঠে এলো তখন দেখল ওর মা শুয়ে আছে ঘাড় টা কাতিয়ে। ও মুচকি হাসল। ঘরের হালকা আলো তে দেখল ওর মায়ের ফরসা সুন্দরী মুখ টা। এক গোছা বদমাশ চুল মায়ের মুখ টা অর্ধেক টা ঢেকেই দিয়েছে। রাকা লুঙ্গি টা খুলে ছুঁড়ে দিল মশারির কোনা তে। ও চুল টা সরিয়ে যূথীর গালে জিভ টা দিয়ে চাটতেই যূথীর যেন চমক ভাঙল। ও চোখ মেলে চেয়ে দেখল দস্যু ওর চোখের সামনে। লজ্জায় ও মরেই গেল। রাকা বসল যূথীর একটা হাত টেনে ধরে তুলল যূথী কে। উলঙ্গ যূথী কে বসিয়ে নিল নিজের কোলে। উফফফ কি নরম পোঁদ মাগীর। যূথী রাকার কোলে বসে মুখ টা রাকার কাঁধে নিয়ে এলো। চোখাচোখি হতে পারছিল না রাকার। লজ্জায় মরে যাচ্ছে যূথী। রাকা ওর মায়ের দুল সুদ্দ কান টা নিজের মুখে ভরে নিল। চুষতে চুষতে মায়ের গাব্দা বেণী খোঁপা টা খুলতে শুরু করল। যূথী কাতর হয়ে অপেক্ষা করছিল। ওর ভাল লাগে রাকা ওর চুল খুললে। উফফ কি বিশাল হয়েছে দুষ্টু টার ধন টা। যূথীর মাই এর বোঁটায় ঘষা খাচ্ছিল রাকার বাঁড়ার মুদো টা। রাকা ততক্ষণে যূথীর বেণী টা খুলে দিয়েছে। মোটা সাপের মতন কালো বেণী টা মশারীর সেশে গিয়ে পড়ল। রাকা ততক্ষনে ওর মাকে বেণীর গোঁড়া টা শক্ত করে ধরে গলায় কাঁধে চাঁটতে শুরু করেছে। যূথী রাকার মোটা বিশাল কালো বাঁড়া টা নিজের নরম হাতে নিয়েছে। রাকা আর পারছিল না। রাকা ওর ছোট্ট সুন্দরী বিধবা মায়ের কোমর টা ধরে পালকের মতন তুলে নিজের বিশাল বাঁড়ায় গেঁথে নিল যেন পলকেই। যূথী কিছু বোঝার আগেই টের পেল একটা গরম শাবল ওর পেটে ঢুকে গিয়েছে। ততক্ষনে রাকা ওর ব্যাথিতা মায়ের মুখ টা নিজের ঠোঁট জোড়া দিয়ে বন্ধ করে দিয়েছে। যূথীর চোখ দুটো বড় বড় হয়ে স্থির হয়ে গিয়েছে যেন। রাকা ওর মায়ের পাছা টা এক হাত দিয়ে টিপে ধরে ওপর নীচে করাতে শুরু করল। যূথীর মনে হল একটা মোটা গরম লোহার শাবল ওর গুদে ঢুকছে আর বেরোচ্ছে।
উফফফ কি আরাম। মরে যাবে যূথী এবারে পাগল হয়ে। রাকা কখন কাঁধ টা চুষছে, কখন গলাটা হালকা কামড়াচ্ছে। আর যূথী নিজের দুটো নরম হাতে রাকার মাথা টা বুকে টেনে নিয়ে ছেলে খেলা করছে। রাকা পালকের মতন যূথী কে ওপর নিছ করাচ্ছে। যূথী যেন বাধ্য এখন। বড় বড় মাই দুটো লাফাচ্ছে অসভ্যের মতন। যূথীর কি লজ্জা লাগছে। বোঁটার বিন্দু বিন্দু দুধ গুলো ছিটকে রাকার মুখে বুকে লাগছে। যূথীর মুখে ও ছিটকে আসছে। কিন্তু রাকা থামছে না। ওকে যূথী থামতেও বলতে পারছে না। কি যে স্বর্গ সুখে আছে যূথী নিজেই জানে না। মাঝে মাঝেই রাকা দাঁত দিয়ে চিপে ধরছে যূথীর বড় বড় বোঁটা দুটো কে। চুষছে। চোঁ চোঁ করে দুধ টানছে যূথী কে ওপর নিচ করাতে করাতেই। যূথী এই আনন্দ কোনদিন ও পায় নি। ও পাগল হয়ে যাচ্ছে। মানুষ যে এতো দুরবিত্ত হয় ওর জানা ছিল না। রাকার অত্যাচার যূথী কে পাগল করে দিচ্ছিল। যূথী আর নিজেকে ধরে রাখতে পারল না। রাকা যখন জোরে জোরে দুধ টানছিল ও নিজেকে আমার নিঃশেষিত করে দিল রাকার কোলেই। টলে পড়ল রাকার কাঁধে। রাকা তখন মায়ের নরম কানের লতি টা দুল সুদ্দুই চুষে চলেছে। যূথী আর নরতে চড়তেও পারছে না। ওর ইচ্ছে এখন একটা ঘুমের। এতো আনন্দের পড়ে কি যে ঘুম টা হবে ভেবেই আবার যেন রাকার কাঁধে নিজেকে এলিয়ে দিল।
কিন্তু রাকা যেন আজকে থামতেই চাইছে না। ওর কোলে থাকা উলঙ্গ এই অসাধারন শরীরের মালকিন রাকা কে পাগল করে দিয়েছে। ও এই প্রথম কথা বলল, – “ চিত হয়ে শুয়ে পড়”। যূথী যেন এমন গলার আওয়াজ ওর প্রিয়তম ছেলের মুখে কোন দিন ও শনে নি, গলার আওয়াজ টা যেন অচেনা লাগলো ওর কাছে। এ যেন সেই চেনা ছেলে টাই নয়। একটু ভয় পেয়েই গেল যূথী। রাকা কে জড়িয়ে ধরে কাঁধে মাথা রেখে শুয়েই রইল কোন কথা না বলেই। রাকা যেন অধৈর্য একটু। আবার বলল “ কি হল কথা কি কানে গেল না? চিত হয়ে শউ”। যূথী ফের ঘাবড়ে গেল। একটু ভয়েই রাকা থেকে উঠে এসে চিত হয়ে শুল। চুলের মোটা বেণী টা মাথার পিছন থেকে নিয়ে এসে বালিশের পাশে রেখে দিল। মুখ টা অন্য দিকে করে অপেক্ষা করতে লাগলো রাকার। রাকা যূথীর পায়ের মাঝে বসে পা দুটো কে দুই হাতে শক্ত করে ধরে ছড়িয়ে দিল যূথীর। ফাক হয়ে গেল যূথীর ঘন চুলে ঢাকা ফোলা গুদ টা। রাকা দেখল ওর ঠাপের চোটে ফেনা বেড়িয়ে আছে। মানে খানকী মাগী টা খুব জল ছেড়েছে। ও নিজের বিশাল বাঁড়া টা মায়ের ছোট ফোলা গুদে সেট করে শুয়ে পড়ল মায়ের বুকে। বাঁড়া টা পড়পড় করে ঢুকে গেল যূথীর জঙ্ঘা চিরে। যূথী “উহহ মা গো” বলে চেঁচিয়ে উঠল যেন। কিন্তু রাকার থামার কোন লক্ষন দেখা গেল না। মায়ের মাথা টা নিজের হাতের মধ্যে নিয়ে নিল। যূথী রাকার বিশাল দেহ টা জড়িয়ে ধরল সজোরে। যূথীর ছোট্ট কপাল টা চুমু খেতে খেতে ঠাপাতে শুরু করল রাকা। যূথী যেন আবার হারিয়ে যেতে শুরু করল রাকার আদরে। উফফ এ কি আদর!!! হে ভগবান এ যেন না থামে। রাকা ওর মায়ের সুন্দর ঠোঁট দুটো মুখে পুরে চুষতে চুষতে চুদছিল যূথী কে। রাকার লম্বা জিভ টা যে যূথীর মুখের গহীনে কিছু খুঁজছিল। যূথী মুখ টা খুলে দিয়েছিল যাতে রাকা যা করতে চায় করতে পারে। উফফ আবার কি যে হচ্ছে যূথীর শরীরে। কেটে গেছে গুদের চারিপাশ টা। জ্বালা করছে চারিপাশ টা। কিন্তু তাও ছাড়তে ইচ্ছে করছে না শরীরের উপরে থাকা ও যূথী কে পিষতে থাকা বিশাল দেহি পুরুষ টা কে। মনে হচ্ছে এতই সুখ যখন মরে জাওয়াই ভাল।
আআআআহহহ আজকে ওর মনে হচ্ছে কেন নারীরা সত্যি কারের পুরুষের দাসী হয়ে থাকতে ভালবাসে। উফফ এ কি স্বর্গীয় সুখ ভগবান। ততক্ষণে রাকা দুই হাত দিয়ে মায়ের গলা টা টিপে ধরে , সুন্দর মুখ টা চাটতে চাটতে সঙ্গম করে চলেছে প্রান পনে। রাকার এই ভয়ঙ্কর পুরুষালী অত্যাচারে যূথী যেন আবার গলে গিয়ে বিছানা ভিজিয়ে ফেলল নিজের কাম রসে………………।
উফফফফফ কি আরাম!!! যূথী মাথা টা বালিশে গুঁজে আছে উপুর হয়ে। “ আআআআআআহহহহহহ মাআ গোও ও ও ও”। রাকার বলশালী পুরুষাঙ্গ প্রবেশ করেছে যূথীর জঙ্ঘা ভেদ করে ভিতরে। যূথী এখন উল্টো হয়ে শুয়ে আছে বালিশে মাথা গুঁজে। আর রাকা ওকে পিছন থেকে অধিকার করেছে এখন। ছেলেটা কি আজকে ওকে ছাড়বে না? উউউউ ব্যাথা খুব গুদে ওর। কিন্তু রাকা ঢোকানর পরে ব্যাথা যেন আবার উধাও। উফফ আর পারছে না যূথী। যূথীর হালকা মেদ যুক্ত কোমর টা খামছে ধরে রাকা একটু ধাক্কা মেরেই প্রবেশ করাল ফের ওর পুরুষাঙ্গ টা মায়ের গুদে। পিছন থেকে নগ্ন যূথীকে আগে কোনদিন ও এইভাবে দেখেনি। উফফফ মাখনের মতন স্কিন এ এই ঠাণ্ডা তেও বিন্দু বিন্দু ঘাম। এক হাতে ধরা যায় না এমন মোটা বেণী টা এঁকে বেঁকে পিঠ অবধি নেমে হঠাৎ করেই নেমে বিছানায় গড়িয়ে পড়ে যেন হালকা অন্ধকারে অদৃশ্য হয়ে গেছে। রাকা মায়ের চুলের মোটা বেণী টা হাতে হয়ে মুখ টা নামিয়ে চেটে নিল পিঠের ঘামে ভেজা একটা অংশ। রাকার বিশ্বাস ই হচ্ছে না এই বয়সেও মায়ের স্কিন এতো সুন্দর। মুখ টা ঘষতে থাকল মায়ের পিঠে আর তার সাথে সাথে কামড়াতে থাকল নরম স্কিন টা মায়ের। যূথীর ছটফটানি বেড়ে গেল রাকার এই রকম আদরে। ও জিবনেও ভাবেনি আদর এই রকম ও হতে পারে। রাকা বুঝতে পারছিল যখন ও নিজের মোটা আর বিশাল বাঁড়া টা থেকে ধরছিল ওর মায়ের গুদে আর কামড়ে ধরছিল আলতো করে ওর মায়ের পিঠের মাংশ টা তখন ওর মা সিসিয়ে উঠছিল যেন। ও ঠেলেই ধরে রইল অনেকক্ষণ মায়ের পিঠ টা কামড়ে ধরে। ওর ভাল লাগছিল মুখ টা যখন ওর মায়ের কুঁচকে উঠছিল ব্যাথায়। রাকার অত্যাচারে ওর মায়ের বেণী থেকে এক গোছা চুল বেড়িয়ে এসে এক পাশ করে গুঁজে পড়ে থাকা ওর মায়ের মুখ টা প্রায় ঢেকে দিয়েছিল। যূথী চুপচাপ পড়ে ছিল ওই ভাবেই। ও আরাম নিচ্ছিল নিজের সব লজ্জা বিসর্জন দিয়ে। ও বুঝল রাকা ওর মুখ থেকে অবাধ্য কিছু চুল সরিয়ে দিয়ে মুখ টা নামিয়ে আনল ওর মুখের কাছে। রাকা যখন ঝুঁকল তখন যূথীর মনে হচ্ছিল এবারে মনে হয় যূথীর গুদ টা রাকা নিজের পুরুষাঙ্গ দিয়ে ছিঁড়ে ফেলবে। এতই মোটা আর বড় লাগছিল।
উফফফফফফফ রাকা ততক্ষণে চাটতে শুরু করেছে যূথীর সুন্দর মুখ টা। “আআহহহ চাটুক। শেষ করে দিক দস্যু টা আমাকে”- যূথীর মনে চলছিল তখন এই ভাবনা। রাকার বড় বড় বিচি দুটো ঠাপের তালে যূথীর গুদের ঠিক নীচ টা তে ধাক্কা লাগছিল। রাকা নিজে যেন আর ও ভিতরে ঢুকিয়ে দিল যূথীর। যূথীর সুন্দর কামে ভরা মুখ টা দেখে যেন ও থাকতে পারল না। কামড়ে শরল যূথীর ঈষৎ ফোলা গাল টা। যূথী “ আআআহহহহহ “ করে চেঁচিয়ে উঠল। রাকা উঠে এসে নিজেকে ঠিক করে নিয়ে মায়ের বেণীর গোঁড়া ধরে মারল এক টান। যূথী “ মা গো বাবাগো” করে হাতে ভর দিয়ে মাথা টা তুলতে বাধ্য হল। রাকা আর একটা ধাক্কা দিয়ে নিজের বাঁড়া টা যেন আরেকটু থেকে ঢুকিয়ে দিল যূথীর গুদের ভিতরে। আরেক টা টান দিল বেণীর গোঁড়া টা শক্ত করে হাতে পেঁচিয়ে।যূথীর হাত দুটো শুন্যে উঠে গেল একটু। রাকা অন্য হাত দিয়ে মায়ের দুটো হাত কে পিছনে টেনে ধরল নিজের এক হাতে পেঁচিয়ে। আর বেণীর গোঁড়া টা টেনে ধরে সঙ্গম করতে শুরু করল। যূথী ভাবতে পারছে না যে কি হয়ে চলেছে। রাকা ঠোঁট জীব যূথীর পিঠ আর ঘাড়ে খেলা করে চলেছে। যূথীর নরম টান টান স্কিন টা চেটে খেতে রাকার কি যে ভাল লাগছে সেটা রাকাই জানে। গত তিরিশ মিনিটের ওপরে এই সুন্দরী মাগী টা কে ও চুদছে। কিন্তু সত্যি যেন আশ মিটছে না রাকার। জতবার ই ভাবছে যে এই বারে বীর্য বের করবে, ততবার ই নরম শরীরের পাগল করা স্পর্শ, যূথীর সুন্দর নারী সুবাস, দীর্ঘ ঘন কেশের সুগন্ধ যেন রাকা কে আর ও সঙ্গমের জন্য বাধ্য করছে। কিন্তু এই বারে রাকা আর পারছে না। এইবারে বীর্য বের না করলে রাকার অবস্থা খারাপ হয়ে যাবে। যূথীর তো অবস্থা খারাপ হয়েই গেছে। যূথী কথা ও বলতে পারছে না। কিন্তু রাকার বুনো আদর যূথী কে বাধ্য করেছে রাকার যৌন সামগ্রী হতে। রাকা ওর হাতে টেনে ধরে থাকা মায়ের মোটা বেণী টা মুখে কাছে এনে একবার চেটে নিয়ে দাঁতে করে চেপে ধরল। খোলা হাত দুটো কে মায়ের নীচে নিয়ে গিয়ে চেপে ধরল বড় বড় ডাঁশা মাই দুটি কে। তারপরে মায়ের বেণী নিজের দাঁত দিয়ে টেনে ধরে রেখে মাই দুটো জোরে জোরে কচলাতে কচলাতে , নিজের শক্তিশালী কোমর টা বার বার আগু পিছু করতে করতে মায়ের নরম গুদ টা ফালা ফালা করতে শুরু করল ভীষণ দ্রুত বেগে। যূথী কোন রকমে খোলা হাত দুটো কে সামনে এনে রাকার ওই রকম ভীম ঠাপ খেতে লাগলো অসহায় ভাবেই। রাকার গতিবেগ যেন হঠাৎ ই বেড়ে গেল দশগুন। “উফফফ উফফফফ কি জোরে জোরে করছে মা গো”। নিজে নিজেই গুঙ্গিয়ে উঠল যূথী। রাকা একদম পাত্তা দিল না। মাই দুটো কে ছেড়ে দিয়ে সহসা ই রাকা সুন্দরী মায়ের বেণী টা সজোরে টেনে ধরে হ্যাঁচকা মারতে মারতে চুদতে লাগলো। আআহহ বেরোবে এবারে রাকার। রাকা আর পারছে না। ও মায়ের বেণী টা ছেড়ে দিয়ে ঠেসে ধরল মা কে বিছানার ওপরেই পিছন থেকে গুদের মধ্যে বাঁড়া টা সজোরে গেঁথে দিয়ে। যূথী যখন বুঝল গরম বীর্য পড়ল ওর যৌনাঙ্গে তখন টের পেল যে রাকা যূথীর পিঠের মাংশ টা কামড়ে ধরল জোরে……………………
– সোনা এবারে ওঠ আমাকে ছাড়।
– “উম্মম্মম্মম” রাকা জড়ান গলায় বলে উঠল যেন ও ছাড়তে নারাজ।
– ছাড় সোনা। সব ভিজে আছে
– উম্মম্ম না”। রাকা যূথীর কামড়ে দেওয়া অংশ টা কে জিভ দিয়ে চাটছিল। মায়ের বেণীর গোঁড়ায় ঘাড় টা চাটছিল। যূথীও কেমন যেন উপভোগ করছিল রাকার আদর। ইসসস পুরো বিছানা টা ভিজে গেছে একদম। বিছানার চাদর টা গুটিয়ে শরীরের নীচে চলে এসেছে একেবারে। রাকা যূথীর ওপর থেকে নেমে পাশে শুতেই যূথীর যৌনাঙ্গ থেকে রাকার ঘন বীর্য বেড়িয়ে এলো বিছানায়…… ঠিক তখনি বাইরে একটা খচমচ আওয়াজে রাকা ধড়মড় করে ঘুম ভেঙ্গে উঠে বসার মতন করে উঠে বসল। যূথী ভয়ে বিছানার চাদর টাই বুকে জড়িয়ে রাকার দিকে চেয়ে রইল। রাকা নিশ্চিত যে এটা কোন কুকুর বা অন্য কিছুর শব্দ নয়। মানুষ ছুটে গেলেই এই রকম আওয়াজ হয়। এক কিছুক্ষন বসে থেকেই লাফ মেরে নাম্ল বিছানা থেকে মশারিটা তুলে। লুঙ্গি টা জড়িয়ে নিয়ে ড্রয়ার থেকে কি একটা বের করেই দরজা খুলে বেড়িয়ে এলো বাইরে। বেড়িয়ে এসে দেখল রাজাদের ওপরে আলো জ্বলছে। আর রাজা ও জানালা দিয়ে মুখ বাড়িয়ে দেখছে।
– কিসের আওয়াজ রে”? রাজা জিজ্ঞাসা করল রাকা যে দেখেই।
– বুঝতে পারলাম না রে। কিন্তু মনে হল কোন মানুষের ছুটে যাওয়ার আওয়াজ।
– হুম্ম আমার ও তাই মনে হল। দারা আসছি।
যূথী ততক্ষনে নিজে শাড়ি পড়ে নিয়েছে। ভয়ে ময়ে বিছানার চাদরের ওপরে একটা কাঁথা পেটে নিয়েছে। রাকার বীর্যে পুরো ভিজে গেছিল চাদর টা। শরীরে একটা হালকা চাদর জড়িয়ে আর একটা চাদর নিয়ে বাইরে বেড়িয়ে এলো। রাকা টা খালি গায়ে আছে বাইরে। এসে চাদর টা দিতে গিয়েই ও আঁতকে উঠল। দেখল রাকার হাতে একটা ছোট বন্দুক। রাকা নিজেই চাদর টা মায়ের হাত থেকে নিয়ে গায়ে ঢাকা দিল।
– তুমি ঘরে যাও মা, আর দরজা টা বন্ধ করে দাও ভিতর থেকে, আমি তোমাকে ডাকলে তবেই খুলো না হলে খুলো না।
– কেন, তোকে বাইরে রেখে আমি যাব না”। ততক্ষনে রাজা চলে এসেছে এ বাড়িতে। রাকা যূথীর দিকে তাকিয়ে বলল
– যা বলছি শোন, এখন তুমি ঘরে যাও। আমি ডাকলে তবেই খুলবে তার আগে নয়। আর আমার মোবাইল টা দাও…………………

More বাংলা চটি গল্প

Leave a Comment