মিতুর যৌনজীবন ৭ম পর্ব | BanglaChotikahini

পরিকল্পনা অনুযায়ী লুসি খুব সকালেই চলে এসেছে। মিতু তাকে ডুপ্লিকেট চাবি দিয়েছিলো। দরজা খুলে সে সরাসরি ভিতরে চলে এলো। বেডরুমের দরজা খোলা তবে পর্দা ঝুলছে। ভিতর থেকে মিতুর কামউত্তেজক আওয়াজ ভেষে আসছে উউহ উউহ.. সো নাইস.. সো নাইস.. আই লাইক ইট.. আই লাইক ইট.. সাক মাই লিটিল পুসি.. সাক মাই পুসি। আওয়াজ শুনে লুসিও শরীরে হালকা উত্তেজনা অনুভব করে। কিন্তু পর্দা সরিয়ে ভিতরে মাথা ঢুকিয়েই সে থমকে দাঁড়ায়। এটা কি দেখছে সে? আওয়াজ শুনে ভেবেছিলো মিতুর বর বান্টি গুদ চাঁটছে। ভেবেছিলো বান্টির সাথে চুদাচুদি করার জন্যই মিতু আসতে বলেছিলো। কিন্ত তার পরিবর্তে ভাবনার অতীত কিছু দেখছে। সম্পূর্ণ উলঙ্গ হয়ে মিতু হাঁটু ভাঁজ করে চোখ বুঁজে শুয়ে আছে আর রানা পায়ের ফাঁকে মুখ গুঁজে ছোট বোনের গুদ চাঁটছে।

এমন রগরগে দৃশ্য রাগের পরিবর্তে লুসির শরীরে তীব্র কামনার সুখকর অনুভুতি ছড়িয়ে দিলো। এমন যৌনলীলাই তো সে চায়। ইতিমধ্যে ওর গুদের ভিতর প্রজাপতির নৃত্য শুরু হয়ে গেছে। অজান্তেই ওর হাত গুদের কাছে চলে গেলো। মিতু লুসিকে দেখতে পেয়েছে। ঠোঁটে খানকী মার্কা হাসি নিয়ে কিছু বলতে গেলে লুসি ইশারায় মিতুকে নিষেধ করলো। ধীর পদক্ষেপে স্বামীর কাছে গিয়ে চুলের মুঠি ধরে ঝাঁকুনি দিলো।
‘কি নষ্টামো হচ্ছে এসব আঁ। সাতসকালে বোনের গুদ চাঁটছো?’
চোখের সামনে বউএর রুদ্রমূর্তি দেখে রানার চক্ষু ছানাবড়া। মুখের ভাষা হারিয়ে গেছে।
‘তা কতোদিন থেকে চলছে ভাই-বোনের রসলীলা?’ রানা বউএর দিকে ফ্যাল ফ্যাল করে চেয়ে থাকে। স্বামীর মাথায় ঝাঁকুনি দিয়ে লুসি আবার হুঙ্কার দেয়। ‘আমি নাই এই সুযোগে বোনের গুদে মুখ ডুবিয়ে দিয়েছো তাইনা।’

লুসি বিছানায় বসতেই রানা আতঙ্কে দূরে সরে যায়। নিজের উলঙ্গ অবস্থা মনে পড়তেই চাদর নিয়ে ধোনটা আড়াল করে। লুসি চাদরটা কেড়ে নেয়। রানা দুহাতে ধোন আড়াল করার চেষ্টা করে। কিন্তু খাড়া ধোন দুহাতের ফাঁক দিয়ে বেরিয়ে আসে। ওর চোখে-মুখে আতঙ্ক। রানার দুরবস্থা দেখে লুসি, মিতু দুজনেই বহু কষ্টে হাসি চেপে রেখেছে।
‘ওটা আবার ঢাকছো কেনো? তোমার ডাঁটা কি আমি আগে দেখিনি?’ চোখ পাকিয়ে লুসি আবার বলে-‘বোনের গুদে তোমার গদা ঢুকিয়েছো?’
ভাষা হারিয়ে রানা বধির হয়ে গেছে। এভাবে আরো কিছুক্ষণ চললে নির্ঘাৎ ওর হার্ট এ্যটাক হবে। মাথা উপর-নিচ করে সে স্বীকারোক্তি দেয়।
‘ছোটবেলা থেকেই তোমাদের চুদাচুদি আর গুদ চাঁটাচাঁটি চলছে তাইনা?’ এবার লুসি আড়চোখে মিতুর দিকে তাকায়।
‘না না মাত্র ছয় দিন।’ মিতু অনেক কষ্টে হাসি গোপনকরে।
‘বউএর গুদের রস তিতা আর বোনের গুদের রস খুব মিষ্টি তাইনা? আমার গুদতো কখনো চাঁটতে চাওনি আর এদিকে বোনের গুদ চেঁটে দিনের শুভযাত্রা করছো। দাঁড়াও তোমাকে মজা দেখাচ্ছি’ কথা বলতে বলতে লুসি বিছানায় উঠে দাঁড়ায়। ওকে খাড়া হতে দেখে রানার দিশেহারা অবস্থা। সারা জীবনের জন্য যে বউ হারালো এ ব্যাপারে সে নিশ্চিত। সে কিছু বলার চেষ্টা করে। ‘আ..আমার ভু..ভু..ভুল..।’
‘চুপ শালা গুদখাকী ভাতার.. তোমার মতো বহিনচোদ এই প্রথম দেখছি।’ বউএর ধমকে রানার কথা হারিয়ে যায়।

লুসি বিছানায় দাঁড়িয়ে একে একে কাপড় খুলে রানার দিকে ছুড়ে মারছে। ওর গুদের ভিতর অসম্ভব চুলকানী শুরু হয়ে গেছে। এখন কাউকে দিয়ে না চুদালে-চাঁটালে এই চুলকানী মিটবে না। গুদের রসে পেন্টির সামনের অংশ ভিজে জবজবে হয়ে গেছে। ভেজা পেন্টি খুলে লুসি স্বামীর আতঙ্কিত মুখে চেপে ধরে। ঘটনা কোন দিকে মোড় নিচ্ছে রানা বুঝতে পারছে না। মনে মনে সে প্রতিজ্ঞা করে বউকে ফিরে পেলে আর কোনোদিন বোনের সাথে চুদাচুদি করবে না। সেদিন মাল খেয়ে কেনো যে বোনের ঘরে ঢুকেছিলো এটা ভেবে রানার এখন আফসোস হচ্ছে।

This content appeared first on new sex story Bangla choti golpo

স্বামীকে আরো উদভ্রান্ত করে উলঙ্গ লুসি মিতুর পাশে শোয়। স্বামীর দিকে তাকিয়ে হুকুম করে ‘সামনে এগিয়ে আসো’। রানা এগিয়ে গিয়ে বউএর দুই পায়ের ফাঁকে অবস্থান নেয়। লুসি এবার দুই পায়ে ঘাড় পেঁচিয়ে ধরে স্বামীর মুখ গুদের কাছে নিয়ে আসে। এরপর চুল মুঠিতে ধরে মুখটা গুদের উপর চেপে ধরে বলে, ‘এবার লক্ষèীছেলের মতো আমার গুদ চেঁটে দেখাও বোনের গুদ চেঁটে চেঁটে কেমন এক্সপার্ট হয়েছো। মজা দিতে না পারলে তোমার কপালে খারাবী আছে। আর মজা দিতে পারলে বোনের গুদ সারা জীবনের জন্য ফ্রী।’

সাতসকালে এসব কি ঘটছে রানার মাথাতেই আসছে না। বোনের গুদ চাঁটতে গিয়ে বউএর কাছে হাতেনাতে ধরা খেয়েছে। এখন আবার বউ মিতুর সামনেই তাকে গুদ চাঁটতে বলছে। সবকিছু ওর কেমনজানি তালগোল পাকিয়ে যাচ্ছে। হতভম্ব রানা বউএর গুদে মুখ রেখে নিশ্চল বসে আছে। ওর মাথা, শরীর, মুখ কোনোটাই ঠিকমতো কাজ করছে না। মনে হচ্ছে শরীর থেকে ধোনটাও গায়েব হয়ে গেছে।

এবার লুসি উঠে বসে। গুদের উপর থেকে স্বামীর মুখ তুলে গালে, ঠোঁটে চুমা খায়। জিভ দিয়ে গাল-ঠোঁট চেঁটে দেয়। মিষ্টি সুরে বলে-
‘বউএর গুদ চেঁটে দেখো, বোনের চাইতেও আমার গুদের রস অনেক অনেক মিষ্টি। প্রথমে সুন্দর করে গুদ চেঁটে দাও তারপর তোমার তোমার ধোনের চোদন নিবো। কতোদিন তোমার চোদন খাইনি বলোতো? তুমি চুষে, চুদে এখন আমার গুদের চুলকানী মিটিয়ে দাও। তারপর আমি তোমার ধোন চুষে মাল বাহির করে দিবো।’

লুসি ধোন নাড়তে নাড়তে ভাতারের কানের কাছে যৌনসঙ্গীতের সুর তুলছে। রানার শরীর সেই মধুর সঙ্গীতে ধীরে ধীরে সাড়া দিচ্ছে। বউএর হাতের স্পর্শে নেতিয়ে থাকা ধোনের আকৃতির পরিবর্তন হচ্ছে। লুসি আবার স্বামীর মুখ গুদে চেপে ধরলো। সাথে সাথে বউএর গুদে রানার ঠোঁট, জিভ সক্রিয় হলো। ঠোঁট-মুখ-জিভ আরেকটু সক্রিয় হতেই মিতু দুহাতে বিছানার চাদর অঁকড়ে ধরলো। রানা চুষছে আর লুসি থেকে থেকে স্বামীর মুখে গুদের দাক্কা দিচ্ছে। গুদের উপর স্বামীর অত্যাচারে মনে হলো সে পাগল হয়ে যাবে। লুসি দুহাতে দুধ টিপাটিপি করতে লাগলো।

পাশ থেকে এবার মিতু সক্রিয় হলো। সে লুসি ভাবীর দুধ চুষতে লাগলো। চুষতে চুষতে দুধের বোঁটা কামড়ে ধরলো। ওদিকে রানা একাধারে বউএর গুদ চুষে চলেছে। এমন দ্বিমুখী আদর লুসির জীবনে এই প্রথম। শরীর মোচড় দিচ্ছে। শরীরিক সুখ সব সহ্যের সীমা ছাড়িয়ে গেছে। কামার্ত লুসি চেঁচিয়ে উঠলো, ‘ওহ..ওহ..ওহ..আর পাছিনা। গুদে ধোন ঢুকাও.. চুদো চুদো.. আমাকে চুদো.. আহ আহ আর পাছিনা.. না না, আর না, আর না.. আর চাঁটিস না.. গুদে হোল ঢুকা.. এই হারামি, কুত্তা আর পাছিনা.. গুদে হোল ঢুকিয়ে চুদ..চুদ..চুদ..। (চলবে…..)

This story মিতুর যৌনজীবন ৭ম পর্ব appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • ধোন ঢুকিয়ে রাম ঠাপ দিয়ে মাল ঢেলে দিলাম গুদের ভেতর
  • বিধবা চোদার মজা (Bidhoba chodar moja)
  • Lubna Sasi Part 1 : Khala beta (the black guy)
  • বোনের স্বপ্ন ২
  • Sex with friend’s wife Bengali porokiya sex story

Leave a Comment