মীরা বাসু – বরের সেক্রেটারি ২ | BanglaChotikahini

আমি একবার দেখেই বুঝলাম সত্যিই যে জুন সুন্দরী বটে। দুধে আলতা গায়ের রঙ, দেখতেও দারুন, তবে সবথেকে স্পেশাল হল ওর ফিগার, তার ৩৬সি সাইজের মাইগুলো বুকের ওপর মালভূমির টিলার মতো উঁচু হয়ে আছে, হালকা মেদযুক্ত ২৮ মাপের মোহময়ী কোমর তাকে কামদেবি হতে সাহায্য করেছে। আর তার ৩৮ সাইজের ভারি পাছা দেখতে যেনও একটা বড় তরমুজকে কেউ অর্ধেক করে কেটে দুটো পাছা বানিয়েছে। ফিগার দেখে বুঝতে বাকি নেই যে জুন একটি আস্ত চোদনখোর পাক্কা রেন্ডি মাগী, একাধিক ছেলেকে দিয়ে না চোদালে এরকম ফিগার হয়না। এরকম মেয়েকে কোন পুরুষ চুদলে তাকে বাধা দেওয়া ঘোর পাপ, সে নিজের বরই হোক আর অন্য কেউ। আমার নিজেরই মনে হচ্ছিল যে ওর সাথে লেসবিয়ান সেক্স করতে শুরু করে দি।

আমি এদিকে খুব গম্ভীর মুখে দাঁড়িয়ে আছি, বিনয় কিছু বলতে গেলে আমি তাকে থামিয়ে দিয়ে বললাম, “তুমি কোন কথা বলবে না, তুমি অফিসে এসে এসব কর?”

দেখলাম বিনয় আর জুন দুজনেই মাথা নিচু করে দাঁড়িয়ে আছে। বিনয়ের বাঁড়াটা এখনও বেশ শক্ত আর খাড়া হয়ে আছে। আমার ওদের অবস্থা দেখে বেশ হাসিও পাচ্ছিল, কিন্তু তবুও আমি গম্ভীর হয়ে বিনয়কে বললাম, “তুমি অফিস টাইমে চোদাচুদি করছ? কেউ জানতে পারলে কি হবে ভেবে দেখেছ? সত্যি করে বল এসব কতদিন আগে থেকে চলছে?”

বিনয় আমতা আমতা করে বলল, “আসলে আমি আর জুন অনেকদিন থেকেই সেক্স করি, আমাদের বিয়ে হবার আগে আমি ওকে নিয়ে ফ্লাটে গিয়ে করতাম, এখন তো তুমি থাক তাই ফ্লাটে করতে পারিনা। তাই নস্করকে বাইরে পাহারায় বসিয়ে এখানেই করি।”

আমি বললাম, “আমি যদি তোমার বাবা আর দাদাদের জানিয়ে দিই তুমি অফিসে এগুলো কর তবে কি হবে ভেবেছ?”

বিনয় এবার খুব ভয় পেয়ে গেল, সে বলল, “মীরা এরকম করনা, তুমি যা চাইবে আমি তোমাকে তাই দেবো।”

মাটিতে যেখানে ওদের জামাকাপড় পড়ে ছিল আমি সেখানে গিয়ে জামাকাপড়গুলো তুলে নিয়ে ওদের দিকে ছুঁড়ে দিলাম আর বললাম, “বেশ তবে তাই হোক, এখুনি তুমি আর জুন কাপড় পরে নাও।”

ওরা বিনা বাক্যব্যয়ে তাই করল, আমি বললাম, “আমি অফিসে কোন কথা বলতে চাই না। তোমরা এখুনি আমার সাথে ফ্লাটে যাবে।”

বিনয় বলল, “কিন্তু দুজনে এভাবে তোমার সাথে গেলে সন্দেহ করে কেউ?”

আমি বললাম, “তবে তুমি আমার সাথে চল, ফ্লাটে গিয়ে কোন ফাইল চেয়ে জুনকে ডেকে পাঠাবে।”

বিনয় তাই মেনে নিলো, জুন নিজের কাজে বসে গেলো, আমি আর বিনয় অফিস থেকে বেরিয়ে ফ্লাটে এলাম। বিনয় আমাকে কিছু বলতে গেলে আমি বললাম, “তুমি আমাকে আগে বলতে পারতে না? তাহলে তো ফ্লাটেই করতে পারতে।”

বিনয় বলল, “তুমি দুঃখ পেতে না?”

আমি বললাম, “না, বরং আমিও তোমাদের সাথে যোগ দিতাম, যাহোক আজ জুন এলে আমরা থ্রী-সাম সেক্স করবো সোনা।”

বিনয় আনন্দে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বলল, “ইউ আর গ্রেট মীরা।”

তারপর আমাকে জড়িয়ে ধরে এলোপাথাড়ি চুমু খেতে শুরু করল। মাইগুলো টিপে দিতে লাগল। আমি বাধা দিয়ে বললাম, “আগে ফোন করে জুনকে ডেকে নাও, তারপর কর এসব।”

বিনয় অফিসে ফোন করে জুনকে কিছু ফাইল আনতে বলল। জুন ওখান থেকে বেরিয়ে তাড়াতাড়ি যেনও ফ্লাটে আসে সেটাও বলে দিল। আমি ফোনটা নিয়ে বললাম, “তোমার তাড়াতাড়ি আসার ওপরে তোমার চাকরী নির্ভর করছে।”

This content appeared first on new sex story new bangla choti kahini

সে নার্ভাস হয়ে বলল, “না ম্যাডাম, আমি এখুনি আসছি।”

আমিও ফোন রেখে বিনয়ের প্যান্ট আর জাঙ্গিয়া খুলে তার বাঁড়াটা নিয়ে চটকাতে শুরু করে দিলাম। বিনয়ও আমার টপ আর জিন্স খুলতে গেলো, আমি বাধা দিয়ে বললাম, “যা করছি করতে দাও, তুমি শুধু মজা নাও।”

আমি বিনয়কে দাঁড় করিয়ে দিয়ে তার সামনে নীলডাউন হয়ে বসে পরলাম। তারপর বিনয়ের বাঁড়ার মুন্ডিতে দুটো তিনটে চুমু দিয়ে আমার মুখে বাঁড়াটা পুরে নিলাম। সাথে সাথে আমি বিনয়ের বিচিগুলো হাতে নিয়ে খেলতে শুরু করে দিলাম, ধীরে ধীরে বাঁড়াটা নিজের আখাম্বা আকৃতি ধারন করল। সেটা মুখে নিতে গিয়ে সেটা আমার গলায় গোঁতা খেতে লাগল। এদিকে আমার কঠিন চোষণ আর বিচিতে আদর করা বিনয় বেশিক্ষণ নিতে পারলো না, তাছাড়া কেউ চোদাচুদি করতে করতে মাঝপথে বাধা পেলে তারপর বাঁড়াটা ঠিকঠাক কাজ করতে পারে না। বিনয়েরও তাই হল, ১০ মিনিটের চোষণের মাথায় আমার মুখে বিনয় নিজের সব বীর্য ঢেলে দিল, যা কিছুক্ষণ আগে জুনের গুদে পরতে যাচ্ছিল। আমি আয়েশ করে সব বীর্য চেটে পুটে খেয়ে নিলাম, আমি বুঝতে পারলাম ড্রেসের ভিতরে আমার নিপলগুলো পুরো খাড়া ও শক্ত হয়ে গেছে আর আমার গুদের ফাঁকটা ভিজে উঠেছে।

তারপর আমি বিনয়কে বিছানায় বসতে বললাম, আর নিজে তার শার্ট আর ইনার খুলে দিলাম। বিনয় লক্ষ্মী ছেলের মতো আমাদের বিছানায় উলঙ্গ হয়ে বসে রইল। এদিকে মেন ডোরের বেল বাজলো, আমি গিয়ে দেখলাম জুন এসেছে। আমি গিয়ে দরজা খুলে দিয়ে তাকে ভিতরে আসতে বললাম। জুন ভিতরে এলে আমি দরজা ভালো করে লক করে দিলাম। তারপর তার দিকে তাকালাম, দেখি জুন একটা হাঁটু অবধি লম্বা টাইট কালো ড্রেস পড়েছে। এতে তার শরীরের প্রতিটি ভাঁজ একেবারে স্পষ্ট হয়ে উঠেছে। আমি তার হাত ধরে বেডরুমে নিয়ে গেলাম। সেখানে গিয়ে সে ভাবতে পারেনি বিনয়কে উলঙ্গ দেখতে পাবে। সে একটু হতভম্ব হয়ে গেছে দেখে আমি তাকে জড়িয়ে ধরে তার ঠোঁটে নিজের ঠোঁটটা লাগিয়ে চুমু খেতে শুরু করে দিলাম। তারপর তার ড্রেসটা খুলে দিলাম আত নিজের টপ আর জিন্স খুলে ফেললাম। তারপর আমি বিনয়কে দাঁড়াতে বললাম, আমি আর জুন বিনয়ের সামনে হাঁটু মুড়ে বসে দুজনে পালা করে তার বাঁড়া মুখে নিয়ে চুষে দিতে শুরু করলাম।

(ক্রমশ)

This story মীরা বাসু – বরের সেক্রেটারি ২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • বাথরুমের ভেতর মহিলাকে চোদার বাংলা চটি গল্প
  • ব্ল্যাকমেল
  • অমৃতা বলল যা ইচ্ছে কর, পুরো ষোলআনা চাই
  • বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (৯)
  • নোংরা পরীর গল্প (প্রথম পর্ব)

Leave a Comment