মুন্নি আমার খানকি বউ চটি ১

আমি হাসান।একটা ছোট চাকরি করি।চাকরির সুবাদে ঢাকায় থাকি। খানকি বউ চটি বছরের ৩৩০ দিন ঢাকায় থাকতে হয়।আমার বউ মুন্নি।অনার্স ৩য় বর্ষে অধ্যায়নরত রাজশাহীর একটা বিশ্ববিদ্যালয়ে।

বিয়ের পর ওর মতো ও মেসে থেকে পড়া লেখা করতো আর আমি ঢাকায় চলে আসতাম।আমি ছুটিতে গেলে মুন্নি ও আসতো।

আমাদের দুজনার বাড়ি বগুড়াতে হওয়ায় সুবিধা ছিলো।আমাদের বিয়ে হয়ে ১১ মাস আগে।মুন্নি এক কথায় পুরাই একটা সেক্স বম্ব।ফর্সা,খুবই কম মেদযুক্ত পেট আর বুকে ঝুলে থাকা ৩৬ সাইজের দুধ।খুবই আকৃষ্ট করে আমাকে।

বাসর রাতে একটা ঔষধ খেয়ে কয়েকবার চুদেছি মুন্নিকে।কারণ আমার বাড়ার সাইজ ঠিক থাকলেও অতিরিক্ত হাত মারার কারণে বেশিক্ষণ মাল ধরে রাখতে পারিনা। খানকি বউ চটি

তো বেশ কয়েকদিন চোদার পর আমি নিজেই বুঝতে পারি মুন্নি তাতে সন্তুষ্ট নয় ওর যেনো আরো অনেকক্ষণ চাই আরো গভীরে চাই।আর মুন্নির কথা আচরণে এটাও প্রকাশ পায় যে সে মনে হয় আগেও চুদিয়েছে কাউকে দিয়ে।

আমি শিয়র ছিলাম না কারণ বাসর রাতে মুন্নিকে উলঙ্গ করে এতই উত্তেজিত হয়েছিলাম যে ওর সতি পর্দা ছিড়লাম কি না জানা হয়নি আর সে বাসর রাতে কাপড় খুলে দেয়ার আগেই বলেছিলো লাইট অফ করে দিতে।

মুন্নিকে মাঝে মধ্যে চুদার পর আমি বলতাম।

আমিঃতোমার ভোদার ভেতরটা এখনো গরম হয়ে আছে।যদি আর একবার চুদতে পারতাম।

মুন্নিঃএগুলা বলে কি হবে?তুমি তো ভালো পারো না।কতদিন গরম বীর্য আমার ভোদার গভীরে প্রবেশ করার স্বাদ নিতে পারি না।আমার ভিষণ কষ্ট হয় জানো?

এই কথা শোনার পর সন্দেহ বেড়ে গেলো কারণ আমি তো ওর ভোদার ভেতর কখনো মাল ফেলিনি।যদিওবা ফেলেছি তখন কন্ডম পরা ছিলো।

আমিঃআমি তো এই ৩ মাসে তোমার ভোদার ভিতরে মাল ফেলিনি।আর ফেললেও কনডম দিয়ে তারপর ফেলেছি।
তখন ওর মুখটা যে কেমন হয়েছিল তা বোঝানো যাবে না।

খুব ঘাবড়ে গিয়ে একটু ভেবেই তাড়াহুড়ো করে বললো,
মুন্নিঃআরে যখন কনডম দিয়ে ফেলেছো তখনি ভালো লেগেছিল।তাই বললাম।তুমি কিন্তু আমাকে সন্দেহর চোখে দেখছো হাসান।।
আমিঃসন্দেহর কি হলো গো?আমি ভেবেছি কনডোম পরা তাই কেমনে বুঝলে।

যাই হোক,সেদিন আর হয়নি।কিন্তু আমার মাথায় যেনো ওই কথাটা ভর করে বসে,তার উপর আবার মুন্নির মাগি মাগি স্বভাব একটু একটু লক্ষ্য করেছিলাম। খানকি বউ চটি

তো এর কদিন পর আমার ছুটি শেষ।মুন্নিও ওর হোস্টেলে যাবে তাই ওকে রাজশাহীতে নামিয়ে দিয়ে আমি ঢাকায় চলে যাবো তাই দুজন একসাথে রহনা দেই। bangla fuck story

এর মধ্যে বাসে সে অনেক বার আমার বড়া চাপ দিয়ে ধরেছিলো।আর তাকে বিদায় জানানোর আগে সে আমাকে কানে কানে বললো ভোদাটা এবার স্পর্শ করে দাও না।

আমি রাস্তার আসে পাশে তাকিয়ে দেখলাম তেমন একটা লোকজন নেই।তখন আমার ডান হাতটা নিয়ে মাঝ খানের আঙুল দিয়ে ভোদাটা একবার নাড়াচাড়া করলাম।

সাথেসাথেই মুন্নি চোখ বন্ধ করলো দেখে মনে হলো যেনো সেন্সলেস হয়েছে।তারপর হাত সরিয়ে নিয়ে ওকে বললাম,

আমিঃচলো তোমাকে হোস্টেল পর্যন্ত এগিয়ে দিয়ে আসি।

মুন্নিঃনা না তোমাকে যেতে হবে না।তোমাকে অনেকদূর যেতে হবে তুমি যাও।তোমার যেতে এমনি অনেক রাত হবে।তুমি আমার জন্য কষ্ট করে এতদূর এসেছো আবার কতদূর যাবে।তাই তোমাকে যেতে হবে না আমি একাই যেতে পারবো।

আমি মনে মনে ভাবছি ইসস কত চিন্তা করে আমার বউটা আমাকে নিয়ে।এটা ভাবতে ভাবতে ওকে ওখানেই বিদায় জানিয়ে আমি রহনা দিলাম। খানকি বউ চটি

সেদিন ছিলো শুক্রবার।সন্ধ্যায় বিছানায় শুয়ে ভিডিও দেখছিলাম তখনি হঠাৎ মেসেঞ্জারে টেক্সট আসলো।”ভাইয়া কেমন আছেন?আমি জেরিন।

জেরিন মুন্নির ভার্সিটির ছোটবোন একই হোস্টেলে থাকে।আমাদের বিয়েতে এসেছিলো।

আমিঃ হ্যা আপু ভালো আছি।তোমার কি অবস্থা?

জেরিনঃভালো ভাইয়া।দেখুন না আজকে আমাদের হোস্টেলে পিকনিক কিন্তু মুন্নি আপুটা নেই।

আমিঃ(কিছুটা অবাক হয়ে)নেই মানে?

জেরিনঃকেন ভাইয়া আপনি জানেন না?আপু তো সপ্তাহে ৩-৪ দিন তার মামা বাড়িতে থাকে।আর প্রতি শুক্রবার তো পার্মানেন্ট থাকেই।

মুন্নির এক দূর সম্পর্কের মামা বাড়ি রাজশাহীতে আছে।কিন্তু ও আমাকে কখনো বলেনি যে ও ওখানে যায়।আজকেও গিয়েছে কিন্তু আমাকে একবারও বললো না।আমার আগ্রহটা একটু বেশি হলো।

আমিঃআচ্ছা আপু ও ফেরে কখন?

জেরিনঃকখনো পরের দিন সকালে আর না হয় দুপুরের আগে।কেন ভাইয়া আপু আপনাকে বলেনি?

আমিঃনা আপু হয়তো ভুলে গেছে বলতে।

জেরিনঃহতে পারে ভাইয়া। খানকি বউ চটি

আমার আর তর সইলো না মনে মনে চিন্তা করলাম মুন্নি কি সত্যি মামার বাড়িতে যায়?খুব আগ্রহী হয়ে উটলাম জানার জন্য।জেরিন যেহেতু বলেছে যে প্রতি শুক্রবার ও পার্মানেন্ট যায় তাই আমি সিদ্ধান্ত নিলাম আমি দেখবো ও যায় কোথায়।রাজশাহীতে আমাদের অনেক বন্ধু আছে।

আমি অফিস থেকে ৩ দিন ছুটি নিয়ে বুধবার রাতে রহনা হলাম।সেদিন রাতে বন্ধুর কাছে থেকে জেরিনের কাছ থেকে ওদের হোস্টেলের ঠিকানা নিলাম আর জেরিনকে বললাম মুন্নিকে যাতে কিছু না জানায় আর বল্লাম মুন্নি যখন বের হবে আমাকে একটা টেক্সট করতে। ও কি ভাবলো জানিনা তবে আমাকে আশ্বাস দিলো মুন্নিকে কিছু বলবে না।

বিকালে আমি বন্ধুর বাইক নিয়ে হোস্টেলর সামনে গেলাম।মুখে মাস্ক ছিলো আর চোখে সানগ্লাস ছিলো যাতে হঠাৎ দেখলে মুন্নি আমাকে চিনতে না পারে।

হোস্টেলের সামনে অনেক দোকান আছে আমি তার মধ্যে একটাতে বসে চা সিগারেট খেতে খেতে অপেক্ষা করছি কখন মুন্নি নামবে।প্রায় ঘন্টা দুয়েক পর জেরিন আমাকে মেসেজ পাঠালো “ভাইয়া আপু মাত্র বের হলো।

মেসেজটা পরতে পরতেই হোস্টেলের সামনে একটা সাদা প্রাইভেট কার এসে দাড়ালো।আমি মাস্ক আর সানগ্লাস পরে নিলাম।একটু পর মুন্নি এসে কারে উঠলো।

গাড়িতে ছিলো আমার বয়সী একটা ছেলে।আমিও বাইক স্টার্ট করে পিছনে যেতে লাগলাম।প্রায় ৫ মিনিট পর গাড়িটা একটা দুই তলা বাড়িতে ঢুকলো।আমি বাইকটা রাস্তার একপাশে রেখে লক করে রাখলাম।তার পর ফোন বের করে মুন্নিকে ফোন দিলাম।ফোনটা রিসিভ করলো।

আমিঃকেমন আছো?কি করছো?

মুন্নিঃবিরক্তকর গলায় জবাব দিলো।।পরশু আমার এক্সাম আছে পড়তে বসেছি বিরক্ত করো না।আজকে আর কথা বলতে পারবো না।কাল কথা হবে।।এই বলে কেটে দিলো। খানকি বউ চটি

এবার আমি শিয়র হলাম এটা মু্ন্নির মামা বাড়ি নয়।চিন্তা করলাম ভিতরে যেতে হবে।বাড়িটা চার পাশে দেয়াল দিয়ে ঘেরানো।রাস্তার সাথেই কিন্তু বাড়ির পিছনে জঙ্গল টাইপ একটা ঝোপরি।

তাই আমি বাড়ির পিছন দিক দিয়ে বাড়িতে ঢুকলাম।বাড়িটা শুনশান।কাচের জানালা হওয়ায় বাহির থেকে দেখে নিলাম ভিতরে কেউ আছে কি না।আবার টেনশন বাধলো মেইন দরজা বন্ধ দেখে।মেজাজটাই খারাপ হয়ে গেলো।

হঠাৎ বাড়ির ডান দিকে তাকাতেই দেখলাম ছাদে যাওয়ার জন্য ছোট করে একটা সিঁড়ি।সেটা দিয়ে ছাদে উঠে দেখি ছাদের দরজা খোলা।

এখন ভয় করছিলো যে বাসায় কে জানে ক’জন মানুষ আছে।যাই হোক আমি খুব সতর্কতা অবলম্বন করে ঢুকলাম।দুই তলায় ছিলো চারটা রুম।ওরা নিচে নাকি উপরে এটা ভাবছিলাম।এটা ভাবতেই কানে এলো মুন্নি বলছেঃঅনিক টাওয়াল টা দাও তো।
বুঝলাম উপরে কোন রুমে আছে ওরা।

অনিক বললো দাঁড়াও আমি আসছি।দুইজন একসাথে গোসল করবো।
কথাটা শুনেই কেমন জানি একটা লাগলো।কি??আমার বউয়ের সঙ্গে গোসল করবে আরেকজন।

মুন্নি আমাকে বলেছিলো অনিক নামে ওর একটা বন্ধু নাকি রিলেশন করতে চেয়েছিলো।কিন্তু মুন্নি ওকে পাত্তা দেয়নি।তাহলে এটা কি সেই অনিক?”

আমি দেখতে চাচ্ছিলাম যে কি কি হয়।একটুপর সম্ভবত অনিক ও বাথরুমে ঢুকলো আর এই সুযোগে আমি ঘরের দরজা খোলা থাকায় ঘরে ঢুকে গেলাম।

ঢুকেই দেখি।মুন্নির খিমার বোরখা বিছানায় রাখা।বিছানার অপজিটে একটা বড় সোফা।যেহেতু বিছানার পর সোফা আর সোফার পর দেয়াল।তাই ঠিক করলাম সোফার পিছনে লুকাবো। খানকি বউ চটি

তাই করলাম।লুকিয়ে পরলাম।একটু পর দুইজন হাসতে হাসতে বের হলো তাদের বলা কথা গুলো।

মুন্নিঃএতে পাগলামি করে কেন এই ছেলটা হুম?সারারাত তো পরেই আছে।

অনিকঃতাতে কি।গত শুক্রবার তো বলেছিলে আজকে যা খুশি করবো।ঐ দিন তো মাসিকের জন্য কিছু করা হয়নি দুধ খাওয়া ছাড়া।তাহলে আজকে কেনো পাগলামি করবো না?

মুন্নিঃউফফফ ঠিক আছে যাও তোমার ইচ্ছা যা হয় তাই কর একটুও বাধা দিবো না।কিন্তু আজকে আমার ভোদাটা অনেকক্ষণ চুসতে হবে।

অনিকঃশুধু চুসবোই না।ছিরে ফেলবো একদম।

বলতে বলতে মুন্নিকে বিছানায় ধাক্কা দিয়ে ফেলে দিয়ি বুক থেকে টাওয়াম খুলে দিতেই পুরা উলঙ্গ হয়ে গেলো।মুন্নি তখন ভয় পাওয়ার মতো মুখ করে অনিককে বললো “প্লিজ অনিক আমাকে ধরবা না।এই যে আমার দুধের বোটা গুলো দেখছো এগুলাতে একদম ঠোঁট লাগাবা না।

এটা শুনে অনিক সাথে সাথে মুন্নির হাত দুইটা বিছানায় চেপে ধরে ডান পাসের বোটাটা মুখে নিয়ে চুসতে শুরু করলো।

মুন্নিঃউফফফফফ অনিনিনিনিনিক কি করছো তুমি আহহহহহহহহ।ছেড়ে দাও বলছি।এগুলা শুধু আমার স্বামীর।

অনিকঃআজকে আমাকেই স্বামী মনে করনা দেখবে কত সুখ দেই তোমাকে।

মুন্নিঃনা না না।বোটা চুসেছো ঠিক আছে।আমার ভোদাতে কিন্তু তোমার ঠোঁট লাগাবে না জিব্বা দিয়ে কিন্তু ভোদাটা এলোমেলো করে দিবা না বলে দিলাম।

মুন্নি যেন ইশারায় অনিককে বলছে ভোদা চুসতে।

অনিক ও দুধের বোটা ছেড়ে পায়ের কাছে এসে দুই পা দু দিকে ফাক করে ধরে নিমিষেই ভোদার ভিতর জিহ্বাটা চালান করে দিলো।আর মুন্নি বেঁকে উঠলো খানকি বউ চটি

আর মুখ দিয়ে বললো ইসসসসসসসসসসসসসসসসস সোনা আমার কি করছো তুমি ওখানে।ছাড়ো প্লিজ।জিহ্বা বের করো।আমাকে নষ্ট করিও না।আমার স্বামী আছে।যা করেছো করেছো।আমাকে চোদার চিন্তা কিন্তু একদম করবা না বলে দিচ্ছি।আমাকে শুধু আমার স্বামী চুদবে।

এসব শুনে আমি মনে মনে বলছি শালি বেশ্যা বাধা তো দিচ্ছিস না যেনো চোদার জন্য আহবান জানাচ্ছিস।কিন্তু কেন জানিনা আমার খুব বেশি উত্তেজনা কাজ করছে।

অনিকঃবিয়ের আগেই তো তোমাকে চুদে খাল করে দিয়েছি তাহলে এতো নাটক কেন করছিস মাগী।রেট কি বেশি চাস নাকি।যদি তোর সতি পর্দা আমি ফাটাতাম তাহলে তোকে ১ লক্ষ্য টাকা দিতাম।কে ফাটিয়েছে তোর সতি পর্দা?

এটা শুনে আমি বোকাচোদা হয়ে গেলাম।তারমানে মুন্নি বিয়ের আগে থেকেই চোদাচুদি করে।আর তাও টাকা নিয়ে।

মুন্নিঃযেদিন তুই আমাকে রিলেশনে যাওয়ার প্রস্তাব দিলি।সেদিন বুঝেছিলাম আমাকে তুই খেতে চাস।আগেও বুঝেছি।কিন্তু তুই যে হ্যাংলা তাই না করেছিলাম।

তারপর যখন মেসেঞ্জারে তোর বাড়ার ছবি পাঠালি।ওটা দেখেই ঠিক করি তোকে আমার ভোদায় ঢুকাবো।আর পর্দা ছিরার কথা অন্য দিন বলবো।

অনিকঃবলনা মাগী কে ফাটালো।বললে ৫ হাজার বাড়িয়ে দিবো। খানকি বউ চটি

মুন্নিঃআচ্ছা শোন,ভার্সিটিতে ভর্তির পর থেকে আমাদের বাংলা টিচার হাদি স্যার আমার দিকে অন্য নজরে তাকাতো আমি বুঝতে পারতাম।লোকটার নাকি বউ মারা গিয়েছে।রাণী তো আমার বেস্ট ফ্রেন্ড।রাণীকে কয়েকবার লাগিছে হাদি।পরে রাণী সব শেয়ার করেছে আমার সাথে।ও যখন বলেছিলো স্যার নাকি অনেক সুখ দিয়ে চোদে।

এটা শুনেই আমার ভোদাতে কেমন যেনো একটা শিহরণ অনুভব করি।এর আগে আমি মোবাইলে চোদাচুদি দেখেছি নিজের ভোদায় হাত নাড়িয়ে মাল ঢেলেছি।

কিন্তু রাণীর মুখে কথা গুলো শোনার পর যেনো হাদি স্যার এর প্রতি আগ্রহ বেড়ে গেলো।তারপর একদিন স্যারের সাথে দেখা হলে জিজ্ঞেস করলাম ভালো আছেন স্যার,খাবার খেয়েছেন?স্যার তখন মন খারাপ ভাব করে বললেন,

স্যারঃআর খাওয়া।যখন থেকে আমার বউ নেই তখন থেকে খোঁজ নেওয়ার ও কেউ নেই।রান্নাও ঠিকঠাক করতে পারি না।তাই হোটেলে খাই যা পাই।

স্যার এক কথা শুনে মায়া হলো।মনে হলো লোকটা কত কস্টেই না আছে।

মুন্নিঃ এখন তো দুপুর স্যার রাতেও হোটেলেই খাবেন?

স্যারঃ(গম্ভীর মুখ করে)হ্যা তাছাড়া তো উপায় নেই নিজের রান্না তো খেতে পারি না।

মুন্নিঃস্যার রাতে আপনাকে বাহিরে খেতে হবে না।আজকে বিকেলে আমি আপনার বাসায় গিয়ে আপনাকে রান্না করে খাওয়াবো।

স্যারঃথাক মুন্নি অযথা তুমি কেন কষ্ট করতে যাবে? খানকি বউ চটি

মুন্নিঃসমস্যা নেই স্যার।কোন ব্যাপার না।

এই বলে স্যারের বাসার ঠিকানা নিয়ে বিকেলে স্যারের বাসায় হাজির হলাম।স্যারের বাড়িটা ছিলো পাঁচ তলা একটা বিল্ডিংয়ের তৃতীয় তলার একটা ফ্লাট।একটা বেডরুম কিচেন আর বাথরুম আর একটা গেস্ট রুম।

কলিং বেল বাজাতেই স্যার দরজা খুলে আমাকে দেখে খুব খুশি হয়ে ভিতরে নিয়ে গেলো।বাড়িতে ঢুকেই কাজ শুরু করলাম আর স্যার আমাকে বললো আমি গোসলপ যাচ্ছি।আকাশটা খারাপ যদি বৃষ্টি হয় আমাকে ডেকে দিও।ছাদে আমার জামা কাপড় শুকাতে দিয়েছি।

এই বলে স্যার বাথরুমে ঢুকলো।একটু পর বৃষ্টি ও শুরু হলো আমি স্যার কে বললাম।স্যার ততক্ষণে গা ভিজিয়েছে।তাই আমাকে বললো একটা নিল কালার শার্ট আর সাদা কালার প্যান্ট আছে সেগুলা নিয়ে আসতে।

আমিও ছাদে গেলাম ছাদটা বড়ো ছিলো আর কাপড় গুলো এক সাইডে নেড়ে দেওয়া ছিলো।তাই এগুলো নিতে ভিজেই গেলাম।রুমে এসে দেখি স্যার বের হচ্ছে আমাকে দেখেই বললো।

স্যারঃ এ কি তুমি তো ভিজে গেছো। maa chodar golpo মায়ের পরকীয়া চোদার চটি গল্প

এই বলে একটি টাওয়াল এনে দিয়ে বললো এটা পরে নাও।আমার বউ মারা যাওয়ার পর ওর সব কাপড় বাড়িতেই রেখে এসেছি।তাই এটা ছাড়া আর কিছু দিতে পারছি না।

মুন্নিঃনা না স্যার ঠিক আছে একটু পরে শুকিয়ে যাবে। খানকি বউ চটি

কে শোনে কার কথা স্যার জোর করতে লাগলো আমি বাথরুমে গিয়ে সব খুলে ভেজা ব্রা আর প্যান্টির উপরেই টাওয়ালটা পেচিয়ে নিলাম কারণ ব্রা না পরলে আমার দুধ দুটো স্পষ্ট বোঝা যেত।আমি বাথরুম থেকে বের হতেই দেখলাম স্যার আমার দিকে হা করে তাকিয়ে আছে।আর থাকবেই না কেন।

গলা থেকে নেমে আসা কালো ব্রা এর ফিতা যেন ফর্সা বুকটা আরোও সুন্দর করে তুলেছে আর হাটুর উপর পর্যন্ত দেখা যাচ্ছে আমার লোমহীন পা।

স্যার হঠাৎ বলে উটলো এ কি তুমি ওটা খোলনি কেনো ওটাও তো ভিজে গিয়েছে।ঠান্ডা লেগে যাবে তো।আমি বললাম বেশিক্ষণ থাকবে না স্যার আমি রান্না করেই চলে যাবো।স্যার আমাকে বললো দেখেছো বাহিরে কত বৃষ্টি হচ্ছে কেমনে যাবে এখন।

তখন সন্ধ্যা ৬ঃ৩০ এর মত বাজে।আমি স্যারকে বললাম তাহলে দেখি আর একটুপর বৃষ্টি থামে কি না।স্যার বলে উঠলো সে পরে দেখা যাবে তুমি ওটা খুলে নাও।

না ঠান্ডা লাগবে।আমি বললাম লাগবে না।এবার স্যার আমার কাছে এসে বললে এই মেয়েটা দেখছি কথাই শুনছে না বলেই টাওয়ালের গিট্টু টা ধরে টান দিলো।আর সাথে সাথেই সেটা মাটিতে পড়ে গেলো এখন আমি শুধু ব্রা আর পেন্টি পরে দাড়িয়ে আছি।

স্যার সময় না নিয়ে বললো দেখি হুকটা কোথায় বলেই আমাকে বুকে জড়িয়ে নিয়ে পিঠে হাত দিয়ে এক টানে হুক গুলে খুলে ব্রাটা বুক থেকে আলাদা করে দিলো। খানকি বউ চটি

তারপর আমার দুধ গুলা আমি হাত দিয়ে ধরে স্যারকে বললাম কি করছেন স্যার আমি করে নিচ্ছি।স্যার দুধের উপর ভাগটা দেখে বললো ইসস এখনো ভিজে আছে বলে টাওয়াল টা তুলে আমার হাত সরিয়ে দিয়ে দু হাতে টাওয়াল নিয়ে দুটো দুধ মুছতে লাগলো।

উফফফফ তখন যে কি ভালো লাগছিলো আমার বাধা দেওয়ার কোন ইচ্ছাই ছিলো না সেটা লক্ষ্য করে হারামি বললো রুমে চলো হাত ধরে রুমে নিয়ে গেল আমি মাথা নিচু করে দাঁড়িয়ে আছি।স্যার বললেো এগুলো না মুছলে ঠান্ডা লাগতে পারে তুমি আমার বাড়িতে এসেছো আমার একরা দায়িত্ব আছে না।

এবার সে আমার হাত উচিয়ে বগল গুলো মুছে দিলো।তারপর যা করলো আমার চিন্তার বাইরে।স্যার আমার পেন্টি টা একটানে খুলে দিলো।

এবার আমি না করলাম(অনিচ্ছায়)।স্যার কোন কথাই শুনলো না।দাঁড়িয়ে থাকা অবস্থায় পা একটু ফাঁক করে নিলো তারপর আমার ভোদার একদম মাঝখানে টাওয়াল দিয়ে চেপে ধরলো।আর যখনি হাতটা উপর নিচ করে ঘসতে লাগলো আমি আর আটকাতে পারলাম না।

মুখ দিয়ে বলেই ফেললাম ইসসসসসসসস স্যার কি করছেন। স্যার বললো আমাকে মুছতে দাও। আরো বললো দেখি এটার ভিতরপ পানি আটকে আছে নাকি বলেই আমাকে বিছানায় শুয়ে দিয়ে পা ফাক করিয়ে ভোদার দুই পাশে আঙুল দিয়ে টেনে ফাক করে একটা আঙুলের মাথা দিয়ে একটু ভিতরে দিলো।

এবার আমি হাত সরিয়ে দিয়ে বললাম।অনেক হয়েছে স্যার আর না।বলতেই বিদ্যুৎ চলে গেলো বাইরে অনেক ঝড় হচ্ছে তাই হয়তো। খানকি বউ চটি

রুম পুরো অন্ধকার।স্যার বললো এবার হয়েছে এখন তো আর দেখতে পাবো না তোমাকে।আমি কিছু বললাম না।এর একটু পরেই টের পেলাম আঙুল দিয়ে আমার ভোদাটা নারাচ্চে।আমার খুব সুখ হচ্ছিল।

সুখে আলতো সীৎকার ও করছিলাম।এটা হয়তো স্যার শুনেছে।তারপর যেনো স্যার একটা জানোয়ার হয়ে গেলো।অন্ধকারে বুঝতে পারলাম স্যার আমার বুকের উপর শুয়ে পরলো তার কয়েক সেকেন্ড পর কিছু বোঝার আগেই ওর বাড়াটা ভোদার ভিতর এক ঠাপেই ডুকিয়ে দিলে।

আমি প্রচন্ড ব্যাথায় চিল্লাতে লাগলাম।আর বললামঃমরে গেলাম আমি স্যার কি করলেন এটা।

তখন স্যার আমার দুধ দুটা খুবই শক্ত করপ চেপে ধরলো আর ঠোঁট দুটো নিজের নিয়ে নিলো।এদিকে ইচ্ছে মতো ঠাপাচ্চে আমাকে আমি না পারছি চিল্লাতে না পারছি বাধা দিতে।

এতো ব্যাথা আগে কোনদিন পাইনি।কিন্তু আশ্চর্যজনক ভাবে একটু পর খেয়াল করলাম আস্তে আস্তে আমার সুখ লাগছে ভোদাতে।

তার একটু পর মনে এমন সুখ আগে কোনদিন অনুভব করি নি।তখন আস্তে আস্তে আমি স্যারকে তার পিঠে হাত দিয়ে জড়িয়ে ধরলাম আর মুখ দিয়ে আটো বের হচ্ছে ইসসসস আহহহহহ উমমমমমম।

এটা বুঝতে পেরে স্যার আমাকে ছেড়ে বাড়ারা বের করে বললো।থাক কাউকে মনের বিরুদ্ধে গিয়ে কিছু করতে চাইনা। খানকি বউ চটি

মুন্নিঃসেটা এতক্ষণ তো ভাবেননি।শুরু যখন করেছেন শেষটাও করুন।তখন কষ্ট পাচ্ছিলাম।একটু আস্তেও তো ঢুকাতে পারতেন।ইসসস মনে হচ্ছিল ভোদাটা ছিড়ে চৌচির হয়ে গেলো।

স্যারঃকেনো তুমি আগে কখনো করোনি।নাকি আমি সতি পর্দা হরণ করলাম।

মুন্নিঃনা আগে কখনো করিনি,কিন্তু আঙ্গুলি করেছি।আর আপনি আমার সতি পর্দা হরণকারী পুরুষ।

এই হলো আমার পর্দা ফাটানোর গল্প।বুঝেছো আমার সোনাটা।

অনিকঃতারপর আর কতদূর এগিয়েছিল এই ঘটনা?

মুন্নিঃআজ অনেক হয়েছে বাবু।অন্যদিন বাকিটা বলবো গো। ইসসসস দেখো তো ছেলেটা চুদে চুদে কি অবস্থা করেছে আমার ভোদাটার।এই তুই এতো ভালো চুদিস কেন বলতো।ইচ্ছা করে তোর সাথে প্রতি রাতেই চোদাচুদি করে মনের খায়েস মেটাতে।

অনিকঃযদি তুই চাস তাহলে প্রতি দিনই তোকে চুদতে পারি। তবে তখন মাস শেষে তোর পেমেন্ট পাবি তার আগে নয়।

মুন্নিঃকিভাবে? খানকি বউ চটি

অনিকঃ আমার বাড়িটা তো ফাকাই থাকে।বাবা মা বিদেশে থাকে।তাই তুই চাইলে হোস্টেল ছেড়ে দিয়ে আমার বাড়িতে থাকতে পারিস।তখন তোকে বউয়ের মতো মন ভরে চুদতে পারবো।

মুন্নিঃ আমি থাকতে পারি কোন সমস্যা নেই।তাছাড়া এমনি তো আমি স্বামী ছাড়া থাকি।তাই স্বামীর খায়েশটা না হয় তোকে দিয়ে মিটিয়ে নিবো সমস্যা কোথায়?আর তুই তো আমাকে টাকা দিয়েই চুদবি।

অনিকঃ তাহলে কবে আসবি আমার চোদার খনি হতে?আর তোর স্বামী জানতে পারবে না তো?

মুন্নিঃকালই আসবো।আমার স্বামী জানবে আমি হোস্টেলেই আছি।শোন এই বাসায় আমরা কিন্তু একদম স্বামী স্ত্রীর মতই থাকবো।খুব করে চুদে দিবি আমাকে।

অনিকঃহুম আমিও এটাই চাই।না আর সহ্য হচ্ছে না চোদার জন্য বাড়াটা খাড়া হয়ে আছে।

এই বলে অনিক মুন্নির পা দুটো কাঁধে নিয়ে ভোদার সদর দরজায় বাড়ার মাথাটা সেট করেই একটা জোরে ঠাপ দিলো।মুন্নি কাকিয়ে উঠে বললো-

মুন্নিঃ উফফফফফ অনিকরে খুব সুখ পাচ্ছি সোনা।এই নে আমার দুধ গুলো খেয়ে ফেলতো একদম ছিড়ে নিবি কিন্তু।

অনিক মুন্নির কথা মতো দুধে মুখ বসিয়েই ইচ্ছা মতো চুসতে লাগলো।আর মুন্নি ওর মাথায় হাত চেপে ধরে বললো অনিক ভোদার কুচকচি টা বাড়া দিয়ে একটু নাড়িয়ে দে না।অনিক ওর বাড়াটা বের করে ভোদার ফুটার উপরের দিকটাতে মাথাটা ঘষতে লাগলো।আর মুন্নি তখন বলছে- খানকি বউ চটি

মুন্নিঃ আহহহহহহহহহ হ্যা ওখানে ওখানে ঘষ বেশি করে ঘষ।আমি তোর খানকি হয়ে থাকবো রে কাল থেকে তোর বেশ্যা হয়ে তোর পায়ে পড়ে থাকবো।ইসসসসসসসসস রে বাবা।

অনিক ওর কথা শুনে হঠাৎ করেই বাড়াটা আবার ভোদায় ঢুকিয়ে দিলো মুন্নির মুখ দিয়ে আউচচচ করে শব্দ হলো আর বালিশ দু’হাতে চেপে ধরলো।

অনিকঃআমি তো এটাই চাই রে বেশ্যা তুই সবসময় আমার বাড়ার উপরে লেপ্টে থাক।

মুন্নিঃ আমি হাসানকে ছেড়ে দিয়ে তোর বাড়ার রাণী হতে চাই।আমি তো এমন একটা স্বামী চেয়েছিলাম।বলনা বিয়ে করবি আমাকে?

অনিক মুন্নির দুধ দুটা দু’হাতে জোরে টিপে ধরে বাড়াটা একদম গভীরে চালান করে ভোদায় ঠেসে ধরে বললো।

অনিকঃ না মাগী।কারণ তোকে আমি রিলেশনে যাওয়ার প্রস্তাব দিয়েছিলাম তুই রাজি হসনি।হলে হয়তো তোকে আজ আমার বউ বানাতাম।

তবে এখন তোকে চুদে একটা আলাদা শান্তি পাচ্ছি কারণ তুই এখন আরেক জনের বউ।উফফ অন্যের বউকে চুদে যে কি মজা তা বোঝানোর মতো নয়।তবে তোর মতো এমন সুন্দরী মালকে আমি হাতছাড়া করবো না।তুই কালকেই আমার এখানে চলে আসবি।

মুন্নিঃহুম আসবো তো কি আর করার তোর বাড়ার চোদা যে আমাকে পাগল করেছে।

অনিকঃ তোর জন্য একটা নতুন প্রস্তাব আছে।যদি রাজি থাকিস তাহলে তোকে ২ লক্ষ টাকা বকসিস দুিবো।

টাকার কথা শুনে মুন্নি মুচকি হাসি দিয়ে বললো কি প্রস্তাব? খানকি বউ চটি

অনিকঃআমি চাই তোর ভোদার ভেতর আমার গরম মাল ফেলে তোকে গর্ভবতী করতে।তুই প্রথম সন্তান আমার থেকে নিবি।রাজি?

মুন্নিঃ অবশ্যই রাজি।কিন্তু সেটা এখনি নয়।যখন হাসান বাসায় আসবে তখন ওর মাল আমার ভিতরে নিবো।পরে ওকে লুকিয়ে পিল খেয়ে নিবো।তারপর পেট হলে ও কিছু সন্দেহ করবে না।।

অনিক ও ওর কথাতে রাজি হয়ে গেলো।আর আবার ইচ্ছে মতো চোদাচুদিতে মগ্ন হলো।একটু পর অনিকের মাল বের হয়ে গেলো।আর মুন্নি বললো আজ কেন জানি তাড়াতাড়ি বের হলো।অনিক কিছু না বলে চুপচাপ শুয়ে থাকলো মু্ন্নির বুকে।

আমি সেটা দেখে কষ্টই পাচ্ছিলাম।কারণ ওই দুধ জোড়ার উপর আমি সুয়ে থাকতাম বালিশ বানিয়ে আর মুন্নি হঠাৎ করেই ওর একটা দুধ ধরে আমার মুখে চালান করে দিয়ে মাখা দুধের উপর চেপে ধরে থাকতো।

আর চোদার পর আমার বেশি ইচ্ছা করতো না।মুন্নি আমার হাত টেনে নিয়ে গিয়ে ওর ভোদায় চেপে ধরাতো।আমি যখন ভোদায় কিছুক্ষণ নাড়াচাড়া করতাম দেখতাম মুন্নি যেনো কেমন কাপুনি দিয়ে উঠে আমাকে উলঙ্গ শরীরে খুব জোরে জড়িয়ে ধরতো।

আর আজকে আমার বউয়ের দুধের উপর অন্য একটা ছেলের মাথা।অন্য একটা ছেলে আমার বউয়ের দুধের বোটা গুলো চুষছে।ওই ছেলেটাই আবার আমার বউয়ের ভোদা চুষছে আঙুল দিচ্ছে আচ্ছা করে চুদেও দিচ্ছে।কিন্তু এসব খারাপ লাগার মধ্যেও যেন একটা অদ্ভুত যৌনতা কাজ করছে আমার উপর।

হঠাৎ অনিক বললো

অনিকঃবলনা স্যারের বাকি কথাটা। খানকি বউ চটি

মুন্নিঃ বললাম না সেদিন স্যার আমাকে চুদেছিলো।

অনিকঃ পুরাটাই বল।তুই সেদিন রাতে স্যারের বাসায় ছিলি?

মুন্নিঃহ্যা প্রথমে থাকতে চাইনি।কিন্তু একদিকে বৃষ্টি প্রচুর হচ্ছিল আর তাছাড়া আমিও ততক্ষণে জীবনের প্রথম বাড়ার সুখ একটু একটু পেয়েছিলাম তাই আমারও ইচ্ছে করছিলো না।আমি মেসে ফোন দিয়ে বলেছিলাম আজ মামার বাড়িতে থাকবো।

অনিকঃ(আগ্রহ নিয়ে)তারপর তারপর?

মুন্নিঃ আমি ফোন কথা বলা অবস্থায় স্যার আমার বোটা দুইটা নিয়ে টিপে দিচ্ছিলো।ফোন রাখার সাথে সাথেই তার ডান হাতের মাঝের আঙুল আমার ভোদার ভিতরে দিয়ে নাড়াতে লাগলো।

আমিও উত্তেজিত হয়ে ওর বাড়াটা শক্ত করে চেপে ধরলাম।তারপর ও আমাকে বিছানায় ফেলে আমার ভেজা ভোদাটায় ওর বাড়াটা বিনা বাধায় চালান করে দিলো।

তুই বিশ্বাস করবি না অনিক মনে হচ্ছিল পৃথিবীর সব সুখ আমার ভোদার ভিতরে এসেছিলো তখন।আমি কোমর উচিয়ে ধরেছিলাম সে জন্য পুরো বাড়াটাই ভোদায় ভালো করে ঢুকে গেছিলো।সেদিন সারারাত একবিন্দুও ঘুমাইনি।

সারাটা রাত আমাকে উল্টে পাল্টে চুদেছে আমাকে।কখনো বিছানায় কখনো ফ্লোরে কখনো টেবিলে ফেলে এমনকি গোসল গিয়েছি শেষে ওখানে গিয়ে আমাকে পিছন দিক থেকে ধরে ভোদায় বাড়া ঢোকাতে গিয়ে আমার পাছার ফুটায় লেগেছিল ও বুঝতে না পেরে চাপ দিয়ে ধরেছিল।

অনিকঃ বলিস কি?তারপর তোর পাছা ছিড়ে যায়নি তো? খানকি বউ চটি

মুন্নিঃআর বলিস না।অবশ্য পুরাটা ঢুকাতে পারেনি।ইসস কি বলবো।যখন বাড়ার মাথাটা পাছায় ঢুকলো খুবই ব্যাথা পেয়েছিলাম কিন্তু বুঝতে পারলাম ওই ব্যাথার ভিতরে একটু সুখ ও হচ্ছিল কিন্তু আমি ভয়ে আর করতে দেইনি।

ও যখন বুঝতে পারলো আমি ব্যাথা পেয়েছি তখন আমার সামনে এসে হাটু গেড়ে বসে আমার ভোদায় মুখ ডুবিয়ে দিলো।আমি সাথে সাথেই ব্যাথা ভুলে গিয়ে সুখ অনুভব করতে লাগলাম।স্যার খুব ভালো চোদে আমি খুব সুখ পেয়েছিলাম।

অনিকঃচল এখন গোসল করে নেই।তোকে নিয়ে আজকে বাহিরে খেতে যাবো।

এইবলে ওরা গোসলে গেলো।ওরা বাথরুমে ঢুকতেই আমি উঠে বাহিরে আসলাম।তারপর চিন্তা করলাম আজকের রাতটা ওদের আবার দেখবো দেখি আরো কিছু জানতে পারি কি না।আমি ততক্ষণে জেনে গিয়েছি ওই বাড়িতে কিভাবে ঢোকা যায়।

আমি বাহিরে গিয়ে ওয়াশরুম সব কমপ্লিট করে হালকা খাওয়া দাওয়া করলাম যাতে টয়লেট না চাপে।ভাবলাম মুন্নিকে একটু ফোন দেই।সাথে সাথেই ফোন দিলাম মুন্নি ধরলো।

আমিঃ কি করছো?ফোন টোনও তো দিচ্ছো না।ভুলে গেলে নাকি?

মুন্নিঃ না গো আজকে তোমার কথা ভেবে আঙুলি করেছি তো তাই একটু ক্লান্ত।তোমার সাথে কাল কথা হবে প্লিজ কিছু মনে করিও না। খানকি বউ চটি

আমি মনে মনে বললাম,তুমি যে গাড়ন খেয়ে ক্লান্ত তা আমি ভালো করেই জানি।একটু আগেই তো ভোদা কেলিয়ে চুদা খেলিঅনিকঃচল এখন গোসল করে নেই।তোকে নিয়ে আজকে বাহিরে খেতে যাবো।

এইবলে ওরা গোসলে গেলো।ওরা বাথরুমে ঢুকতেই আমি উঠে বাহিরে আসলাম।তারপর চিন্তা করলাম আজকের রাতটা ওদের আবার দেখবো দেখি আরো কিছু জানতে পারি কি না।আমি ততক্ষণে জেনে গিয়েছি ওই বাড়িতে কিভাবে ঢোকা যায়। মুসলিম মা একটা হিন্দু লম্পটের চোদা খাচ্ছে ma choti

আমি বাহিরে গিয়ে ওয়াশরুম সব কমপ্লিট করে হালকা খাওয়া দাওয়া করলাম যাতে টয়লেট না চাপে।ভাবলাম মুন্নিকে একটু ফোন দেই।সাথে সাথেই ফোন দিলাম মুন্নি ধরলো।

আমিঃ কি করছো?ফোন টোনও তো দিচ্ছো না।ভুলে গেলে নাকি?

মুন্নিঃ না গো আজকে তোমার কথা ভেবে আঙুলি করেছি তো তাই একটু ক্লান্ত।তোমার সাথে কাল কথা হবে প্লিজ কিছু মনে করিও না।

আমি মনে মনে বললাম,তুমি যে গাড়ন খেয়ে ক্লান্ত তা আমি ভালো করেই জানি।একটু আগেই তো ভোদা কেলিয়ে চুদা খেলি ইচ্ছামতো।এতক্ষণে নিশ্চয়ই নতুন ভাতারের সঙ্গে বেরিয়েছিস।মাগী একটা। খানকি বউ চটি

তারপর ফোন রেখে,ওই বাড়িতে গিয়ে ঢুকে লুকিয়ে অপেক্ষা করতে লাগলাম ওদের আসার জন্য।আমাকে জানতে হবে।এই মাগী ওর ভোদা দিয়ে আর কাকে কাকে খেয়েছে।

Leave a Comment