মে যো বোল রাহা হু কর নেহিতো ব্যাটেকে সামনে তুঝে চোদনা শুরু করুঙ্গা

সাল ১৯৭১ । পূর্ব পাকিস্তানে চলছে মুক্তিযুদ্ধ ।দেশের আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে ২৫ শে মার্চের গনহত্যার খবর ।যশোর জেলার বাঘাচর গ্রামেও পৌঁছে গেছে যুদ্ধের খবর । বিধবা মায়ের একমাত্র সন্তান রতনও চেয়েছিল যুদ্ধে যেতে । কিছু মা শিখা দেবীর পিড়াপিড়িতে যেতে পারে নি । হিন্দু হওয়ায় তাদের প্রায়ই তটস্থ থাকতে হয় পাকিস্তানি সেনাদের ভয়ে ।

এর মধ্যে খবর আসে পাকিস্তান সেনাদের একটি দল গ্রামের প্রাথমিক বিদ্যালয়ে ঘাটি গেড়েছে ।আশেপাশের গ্রামে তারা মুক্তিযুদ্ধাদের খুজতে থাকে । এই কাজে তাদের সাহায্য করে ফরিদ মুন্সি । আরও একটা কাজ করতেন তিনি । সুন্দরী মেয়েদের খোজ দিতেন পাকিস্তানি সেনাদের । কিছুদিন পর ধরে নিয়ে যাওয়া মেয়েদের লাশ পাওয়া যেত পুকুর জঙ্গলে । শিখা দেবী ছেলে রতনের সাথেই থাকেন । স্বামী মারা গেছেন বছর পাঁচেক আগে ।

৩৮ বসন্ত পেরোলেও যৌবন এখনও টসটস করে । তার জম্বুরার মতো স্তন ও তানপুরার মতো নিতম্ব সকলের নজর কাড়ে । হাটার সময় দুধ পাছার দুলুনি দেখতে ছেলে থেকে বুড়ো সবাই ছোক ছোক করে । পুকুর পাড় থেকে কাপড় কেচে ফিরছিলেন । মাগরিবের আজান পড়েছে । ফরিদ মুন্সি পথ দিয়ে যাচ্ছিলেন । ভেজা শরীরে শিখা দেবীর পোদের নাচন দেখে মজা নিচ্ছিলেন ।

পিছন পিছন কিছুক্ষণ হাটার পর যখন কাকলিদের বাড়ি চলে আসলো তখন সরে গেলেন । কাকলির মা ঠিকই দেখলো রাজাকার ব্যাটাকে ।
_ শিখা একটু দেখে শুনে চলতে পারিস
_ কী হয়েছে মাসি

 

_ মুখপুরি তোর পেছন পেছন যে ফরিদ মুন্সি হাটছিল খেয়াল করেছিস ?
_ ও.. তাই বুঝি । খেয়াল করি নি
_ দেখ তোর ভরা শরীর তার ওপর বিধবা । এখন একটু চলাফেরা কম কর ।Bangla choti story
_ ঠিক আছে
এই বলে বাড়ি চলে যায় শিখা ।

দু কামরার ঘর । যদিও মা ছেলে এক ঘরেই থাকে । জমি বর্গা চাষ দিয়ে দিন চলে যাচ্ছে কোনো রকমে । রতন সবে ১৯ পেরোলো । উচ্চ মাধ্যমিকে বেশ ভালো ফল করেছিল ।যুদ্ধের কারনে আপাতত সব বন্ধ । আপন বলতে এই রতনই আছে । শিখার দুঃসম্পর্কের এক ভাই আছে যে ঢাকায় থাকে । রতন বেশ শক্তপোক্ত চেহারার ছেলে ।যুদ্ধে যেতে না পারলেও মুক্তিযোদ্ধাদের সাথে যোগাযোগ রাখে । সন্ধ্যায় বাসার ফিরে সে ।

_ মা খেতে দাও
_ এলো আমার রাজপুত্তুর । কী করলি এতক্ষন
_ তোমার জানতে হবে না
_ এমনভাবে বলছে যেন যুদ্ধ জয় করে এলো
খেয়ে দেয়ে মা ছেলে শোয়ার জোগাড় করলো ।

তখন কি মা ছেলে ভেবেছিল এটাই তাদের জীবনের সবচেয়ে অভিশপ্ত রাত হবে !
রাত ৯ টা ।
দরজায় কেউ কড়া নাড়লো ।ভেতর থেকে হাক দিতেই ফরিদ মুন্সি জবাব দিলেন অফিসার এসেছেন interrogation করতে । দরজা খুলে দিলেন শিখা দেবী । ঘরে ঢুকলেন ষন্ডা মার্কা তিন জন । সাথে ফরিদ মুন্সি ।

শিখা দেবী মাথায় কাপড় দিলেন । রতন মায়ের পাশে দাঁড়িয়ে কি চাই জিজ্ঞেস করে ।
অফিসার শরীফ _ বাহ কেয়া মাল হে ফরিদ
ফরিদ _ আপকে লিয়ে জান হাজির হে
অন্য দুজনও তাল মেলালো ।

শরীফ _ ইসকো এহি পর চোদনেকা মন কর রাহা হে ।
শিখা ও রতন বুঝে গেল এদের মতলব । পালাবার পথ নেই । রতন তাই শরীফের পায়ে ধরে মাকে ছেড়ে দিতে অনুরোধ করলো । শিখা দেবী স্তব্ধ হয়ে দাঁড়িয়ে রইলেন ।
শরীফ _ রোনা নেহি । রফিক ইসকা কেয়া করে

রফিক _ স্যার আজ তক তো বহুত লারকি কো চোদা । কিওনা আজ কোছ আলগ করে ।Bangla choti story
শরীফ _তোমহারা মতলব কেয়া হে
রফিক কানে কানে কি যেন বলল । শরীফের চোখ যেন জ্বলজ্বল করে উঠলো । বাকি দুজনকে বলতে তারাও সায় দিল ।

ফরিদ _ দেখ রতন তোর মাকে আমরা ছেড়ে দিতে রাজি । তবে তার জন্য আমাদের সামনে তোকে তোর মাকে চুদতে হবে ।
রতনে আর শিখার মাথায় যেন বাজ পড়ল ।
রতন জানে এদের নৃশংসতা । কথা না শুনলে হয়তো মাকে তার সামনেই..

রতন তাও কাকুতিমিনতি করে তাদের মন গলাতে পারলো না । শিখা দেবী শরীফের পায়ে ধরে বললেন
শিখা _ এ যে ঘোর পাপ হবে । ও ফরিদ দা আমি তো তোমার বোনের বয়সী ।
ফরিদ_ আমাকে বলে কিছু হবে না । এনাকে বল।
শরীফ কিছু না শুনে পাছায় জোরে এক চড় দিলেন । আহ‌.. করে শিখা দেবী কাকিয়ে উঠলেন ।

শরীফ _ মে যো বোল রাহা হু কর নেহিতো ব্যাটেকে সামনে তুঝে চোদনা শুরু করুঙ্গা
রতন মায়ের ভয়ার্ত মুখে তাকালো । একটু সময় চেয়ে পাশের ঘরে মাকে নিয়ে গেল ।
_ মা কি করবে বলো
_ এর চেয়ে মরন ভালো

_ এরা আমাদের মারবে না । হয়তো আমাকে বেধেই …
_ তাও ভালো
_ জান মা সেদিন পুকুরে পাশের গ্রামের মলি দির লাশ ভাসছিল । শরীরে একটা সুতোও নেই । রক্তে ভেসে গেছে পুরো শরীর । তোমার সাথে যদি তেমন করে ।

অবিশ্বাসের চোখে ছেলের দিকে তাকিয়ে বললেন
_তার মানে তুই আমাকে এদের হাত থেকে বাঁচাতে….
_ তোমাকে বাঁচাতে আর কোন উপায় নেই মা
_ কিন্তু তুই যে আমার ছেলে
বলেই কাঁদতে লাগলেন ।

_ মা আজকের মতো ভাবো আমি অন্য কোন পুরুষ । কষ্ট তো আমারো হবে । আমি কি করে তোমায় অন্য নারী ভাববো ।Bangla choti story
ছেলেকে জড়িয়ে ধরে আরো কাঁদতে লাগলেন শিখা । মাকে ধরে ঘরে নিয়ে গেল রতন । এখানের অবস্থা দেখে মা ছেলে দুজনের চোখ ছানাবড়া ।চারজনই বাড়া বের করে বসে আছে সরিষার তেল মেখে ।

দুজনকে আসতে দেখে শরীফ খেকিয়ে ওঠল
_ ইতনা দের কিও হুয়া। আব আচ্ছা সে মা কো চোদনা । ওর শিখা যি আপকা চিল্লানেকা আওয়াজ হাম শুননা চাহতা হে
ফরিদ মুন্সি সব বুঝিয়ে দিল ।রতনের অনুরোধে চুদাচুদির সময় চোখ বন্ধ করার অনুমতি দিল ।

শিখা দেবীর পরনে ছিল লাল পেড়ে শাড়ি । ৩য় সৈন্য এসে একটানে শাড়ি খুলে দিল । নিজেই খুলে ফেললেন সায়া ব্লাউজ ।৪০ সাইজের স্তন দুটি যেন লাফিয়ে বেড়িয়ে পড়ল । গুদের ওপর বালের ঘন কালো জঙ্গল ফলে চেরাটা দেখা যায় না ।সুন্দরী রমনীর নগ্ন রূপ দেখে বাড়া খেচতে লাগলো সবাই । যতই হোক মা নারী শরীর দেখে রতনের বাড়াও টং করে দাড়িয়ে পড়ল । মায়ের মুখের দিকে না তাকানোর সিদ্ধান্ত নিল ।

শিখা দেবী চোখ বন্ধ করে দাড়িয়ে ছিলেন । এবার বিছানায় শুয়ে পড়লেন । লুঙ্গি আগেই খুলে ফেলেছিল রতন । ধীরে ধীরে মায়ের পায়ের দিকে গিয়ে যোনিদেশ দর্শন করতে লাগলো । হ্যারিকেনের আলোতে চেরাটা দেখা যায় । হঠাৎ এক হাত এসে শিখার একটা দুধ ধরে জোরে টিপতে লাগল ।
_আহ … মরে গেলাম
_ এইসে টিপ ইসকা দুধ

মায়ের দুধ দুটো ধরে আস্তে টিপতে লাগলো রতন । বাদামি বোঁটা যুক্ত স্তন দুটো যে কাউকে পাগল করবে । টেপার তালে শিখা দেবী হম..হম…করতে লাগলেন ।সবাই বাড়া ঢুকানোর জন্য তাগাদা দিতে লাগলো । রতন এবার খাটের উপর উঠে মায়ের পা দুটো নিজের কাজের ওপর তুলল । এর আগে রূপালির সাথে বেশ কয়েকবার চুদাচুদি করায় নারী সম্ভোগের অভিজ্ঞতা তার আছে । গুদে বাড়া লাগিয়ে ঠেলতেই ঢুকাতে পারছিল না ।

তাকে সরতে বললো ফরিদ মুন্সি । সরিষার তেল ঢেলে দিলেন শিখার গুদে । এক হাত দিয়ে বাড়া খেচতে খেচতে দুই আঙ্গুল ঢুকিয়ে দিলেন শিখার ভোদায় । শিখা আহ…আহ…..মরে গেলাম …মাগো……. করে চিল্লাতে লাগলেন ।
ফরিদ_ নে এবার ঢুকা
রতন এবার ৭ ইন্চির বাড়াটা জননী যোনীতে সেট করে ঢুকিয়ে দিল।

এতদিন পর বিশাল বাড়া গুদে ঢুকায় ওককক.. করে ওঠলেন শিখা ।মায়ের গুদে বাড়া ঢুকিয়ে চোখ বন্ধ করে ঠাপ দিতে লাগলো রতন । মায়ের মুখ বাদ দিলে এটা তো নারী শরীরই !
ঘৃণা লজ্জায় অবশ হয়ে গেল শিখার শরীর । যে গুদ থেকে বেরিয়ে ছিল সে গুদেই ঢুকছে তার সন্তানের ধোন ।Bangla choti story

শরীফ_ চিল্লা জোরসে
আহ….আহ….আহ ওহ……. করে হুকুম তালিম করলো শিখা । চুদার তালে মায়ের নৃত্যরত দুধ দুটো বাড়াকে যেন আরো শক্ত করে দিলে । দুধ দুটো ধরে টিপতে টিপতে চুদতে লাগলো এক নারীকে যে তারই গর্ভধারিনী মা । তবে তার কাছে এখন সে শুধুই এক নারী । শিখা দেবী যেন তখন একটু সুখ অনুভব করতে লাগলেন।

ভুলে গেলেন ছেলের বাড়া তার গুদে আসা যাওয়া করছে । জিভ দিয়ে ঠোঁট দুটো ভিজালেন । এবার সত্যি কামঘন শীৎকার জুড়ে দিলেন ।
আহহহহহ…………ইসসসসসসসসস………………….ওহহহহহহহহহহহহহ ….মাগো…..জোরে…..
আহহহহহহহহহহহহহ ……..

মায়ের শীৎকারে চোখ দুটো খুললো রতন । মায়ের ভেজা ঠোঁটে চোখ চলে গেল তার । মায়ের ঠোঁট দুটো কি তাকে টানছে ?
মায়ের গুদে যেন বাড়া কামড়ে ধরছে । গরম গুদের তাপে তার বাড়া মনে হয় পুড়ে যাবে ।
এদিকে চার জনের অবস্থা খারাপ । শরীফ এবার ডগি স্টাইলে চুদতে বললো ।

মায়ের গুদ থেকে বাড়া বের করে হামাগুড়ি দিয়ে বসালো শিখা দেবীকে । শিখা দেবীর পাছায় জোরে এক চড় মারলো শরীফ ।
রতন মায়ের ধামার মতো চওড়া পাছা দু হাত দিয়ে ধরে গুদে বাড়া ঢুকিয়ে দিল । এবার পোদের দাবনা দুটোয় চাটি মারতে মারতে চুদতে লাগলো । শিখা দেবী এর মধ্যে চোখ আর খোলেননি ।

রতনও চোখ বন্ধ চুল থরে করে চুদতে লাগলো । আহহহহহহহহহহহহহ . জোরে….ওহহহহহহহহহহহহহ ………..আহহহহহহহহহহহহহ ……….. ইসসসসসসসসস….
শিখা দেবী রস খসালেন । কামের তাড়নায় ভুলে গেলেন এতদিন পর ছেলেই তার রস খসালো । রতনও ভুলে গিয়েছিল এটা তার মা । পিছন থেকে কেমনে বুঝবে এটা মা না অন্য কেউ । বাড়ার আগায় মাল চলে আসায় হুশ ফিরে । চোদার তালে শিখার মাই দুটো দুলতে লাগলো ।

আহহহহহহহহহহহহহ …….. মাদারচোদ….আরো জোরে….. ওহহহহহহহহহহহহহ…. আরো জোরে কর….. শিখা দেবীর কোন হুশ নেই। কামনার সুখ ভুলিয়ে দিয়েছে যে তার ছেলেই তাকে চুদছে ।
মায়ের মুখে গালি এই প্রথম শুনলো রতন । ঢালললাম……আহ……….করে জোরে কয়টা ঠাপ মারে বাড়া গুদ থেকে বের করে পোদের ওপর ও পিঠে মাল ঢেলে দিল । বীর্য মায়ের চুলেই লাগলো ।

এদিকে মা ছেলের চোদনকির্তী ও শিখা দেবীর দুলতে থাকা স্তন দেখে সাবারই শেষ অবস্থা । ফরিদ মুন্সির তো পড়ে গেল । রতন খাট থেকে লুঙ্গি পড়ে নিল । আর তিন পাকিস্তানি সেনা শিখা দেবীর মুখ ও মাইয়ের উপর মাল ঢাললো ।
শ_ ওহ মজা আ গেয়া । চোদকার ভি আজ তক এয়সা মজা নেহি মিলা থা । সবাই কাপড় পরে বিদায় নিল ।রতন নিজের ঘরে চলে গেল । শিখা দেবী একটু পরে বিছানা থেকে উঠে স্নানঘরে নিজের শরীর পরিষ্কার করতে লাগলো ।

নিজের পাছার ওপর হাতটা দিয়ে বুঝলেন এখানেই ছেলে মাল ঢেলেছে । হাতটা নাকের কাছে এনে ছেলের মালের গন্ধ শুঁকলে । হঠাৎ তার মাতৃসত্তা জেগে ওঠলো । নিজেকে ধিক্কার দিতে লাগলেন । শরীর পরিষ্কার করে নতুন শাড়ি পরে ঘরে গেলেন ।
মা ছেলে একসাথে শুয়ে পড়লো । কারো মুখে কোন কথা নেই । রতন নিরবতা ভাঙল ।

_ মা আজ যা হলো ভুলে যাই
_ এ লজ্জা কোথায় রাখি বল
_বললাম তো ভুলে যাও । এর প্রতিশোধ আমি নেবই
_ কি তুই কি যুদ্ধে যেতে চাইছিসBangla choti story
_না । এখন সব ভুলে ঘুমাও কাল কাজ আছে ।

রাত হয়তো ১টা । রতন ঘুমোলেও শিখা দেবী এখনও জেগে । তার মনে পড়ে গেলো তার বিয়ের কথা । তখন তার বয়স ১৮ বছর । মেট্রিক পাশ করার পর পড়াশোনা আর হয় নি । তার বাবা বিয়ে ঠিক করেন ১০ বছরের বড় প্রশান্ত সাহার সঙ্গে । কিছুতেই বিয়ে করবেন না । এর মধ্যে তার বৃদ্ধ ঠাকুমা একটা কথা বললেন ..
_ শোন মা সবই কপাল । কপালে থাকলে নিজের ছেলের বাড়াও গুদে নিতে হয় ।

কথাটা শুনে ছি ছি করেছিল শিখা ।বিয়ের পর স্বামীর বাড়ি এসে একটা বাছুরকে মায়ের দুধ খেতে দেখেছিলেন । বছর দুয়েক পর একদিন পুকুর থেকে কাপড় কেচে ফেরার সময় দেখেন বাছুরটি নিজের মায়ের গুদে বাড়া ঢুকিয়ে চুদছে ।আজ তাই তো হলো । বিধাতা তার কপালে এই কি লিখেছিলেন !

সকালে না খেয়েই বেরিয়ে গেছে রতন । শিখা দেবী গতকাল রাতের ঘটনা কিছুতেই । ভুলতে পারছেন না । নিজের শরীরের উপর ঘৃনা হচ্ছে । ছেলের চোখে চোখ রেখে আর কোনো দিন কথা বলতে পারবেন কি । এসব চিন্তা আর থাকবে না এই জীবন না থাকলে । ঘরের চালার সাথে শাড়িটা পেঁচিয়ে ফাসের মতো বানালেন ।

খাটের উপর উঠে ভাবতে লাগলেন কাজটা ঠিক হবে কিনা । অনেক দিন আগে আত্মহত্যা করা একজনের লাশ দেখে অজ্ঞান হয়ে গিয়েছিলেন । ছেলের কি হবে তাও ভাবতে লাগলেন । নাহ্ আর ভাবার দরকার নেই । শাড়ির ফাস গলায় লাগানোর জন্য অগ্রসর হতে থাকলেন..

The post মে যো বোল রাহা হু কর নেহিতো ব্যাটেকে সামনে তুঝে চোদনা শুরু করুঙ্গা appeared first on Bangla choti story bd coti bangla chiti bengali choti bangla cothe bangla chate.

Leave a Comment