রাখীর নিশিকাব্য ১ – Bangla Choti Golpo

হ্যালো বন্ধুরা আমার নাম রাখী। রাখী সেন। আমাদের শহরের(পৌরসভা) সবচেয়ে চর্চিত নাম গুলোর একটি আমি নিজেই। বয়স ৩২ বছর।  আমার ডিভোর্স হয়েছে আজ তিন বছর। চার বছরের একটা মেয়ে আছে, ও আমার সাথেই থাকে।  বাংলা চটি

ডিভোর্সের পরে মানসিক ভাবে বিষাদগ্রস্থ ছিলাম প্রায় এক বছর।  নিজেকে মনে হয়েছিল ছন্নছাড়া। কিন্তু সব বিষাদ কাটিয়ে নিজেকে তৈরি করেছি নতুন করে। নিয়মিত ডায়েট এন্ড জিম প্রাকটিসের কারনে আমাকে দেখে বুঝার কোন উপায়ই নেই যে আমার একটা চার বছরের মেয়ে আছে। 

ডিভোর্সের পরে আমার জীবনে অনেক পুরুষ এসেছে কেবলি আমার প্রয়োজনে, আমার ইচ্ছায়।  অনেকে প্রেমে পরেছে কিন্তু নিজেকে নিজেই এক্সপেন্সিভ রেখেছি যতটা সম্ভব। আমাকে দূর থেকে দেখেই শান্তি পেত শহরের অনেক পুরুষ। ডিভোর্সের পরে আমি যাদের সাথে রুম ডেট করেছি তারা একেক জন সমাজের প্রভাবশালী বড়লোক। যার কারনে এই শহরে নিজেকে অনেক সিকিউর মনে হয়। আমার দিকে চোখ তুলে তাকিয়ে একটা খারাপ কথা কেও বলার সাহস পায়নি কখনো।

এবছর জানুয়ারি তে আমার মেয়েকে সানফ্লাওয়ার ইংলিশ মিডিয়াম স্কুলে ভর্তি করিছি। স্কুলটা আমার বাসা থেকে দুই কিলোমিটার দূরে।  তাই আমি যথারীতি প্রতিদিন আমার মেয়েকে নিজেই স্কুল আনানেওয়ার কাজ করি। আপনারা অলরেডি ওয়েল নোন আমার ড্রেস সেন্স সম্মন্ধে। ওয়েস্টার্ন আমার সব সময় ফেভারিট, আর তার সাথে মাঝে মাঝে স্লিভলেস ব্লাউজের সাথে সিন্থেটিক সারি পরতে আমার ভালোই লাগে। সত্য বলতে গেলে মহিলাদের স্মার্টনেস যতটা না পোশাকে তার থেকে বেশি তাদের অহংকারে। আমি একজন প্রচন্ড অহংকারী মহিলা। আমার ফিগার, স্মার্টনেস, ড্রেশ সেন্স সবকিছু মিলিয়ে। আমি ট্রাই করি এমন সব পোশাক পরার যাতে নিজে কম্ফোর্ট ফিল করি। এই কারনে সোসাইটিতে আমাকে অনেকে সহ্য করতে পারে না আর কি।  তাতে কখনো আমার কিছু যায় আসেনি।

কারন সুনেছি তাদের হাসবেন্ডরা নাকি আমাকে দেখলে সিডিউসড হয় হাহাহা। ইভেন অনেক ট্রাই করেছে আমাকে এই কলনি থেকে সরানোর।  কিন্তু কখনো কিছুই করে উঠতে পারেনি। 

আসল কাহিনীতে ফেরা যাক। আমার মেয়ের স্কুল টা ছিল একটা সাত তলা বিল্ডিঙের থার্ড এন্ড ফোর্থ ফ্লোর কম্বাইন করে তৈরি। সপ্তাহে পাচ দিন স্কুল খোলা থাকে, শুক্র ও সনিবার বন্ধ থাকে। বাংলা চটি

গত দুই তারিখে আমার মেয়ের ইস্কুলে ওরিয়েন্টেশন প্রগ্রাম ছিল। সকল গার্ডিয়ান ইনভাইটেড। আমার মেয়ে আমাকে এসে বলে মা স্কুল থেকে বলেছে ভালো কাপড় পরে গার্ডিয়ান নিয়ে স্কুলে আসতে।আমার কথাটা সুনে প্রচন্ড হাসি পাচ্ছিল। আমি আমার মেয়েকে বলি আচ্ছা ঠক আছে মা তুমি ঘুমিয়েপর।  আমি সেদিন ট্রাই করি একটু এট্রাকটিভ লুকে নিজেকে প্রেসেন্ট করার।  আমার কারেন্ট ফিগার স্ট্যাটাস সেয়ের করি। আমার হাইট ৫ ফুট ৭ ওজন ৭০।  এখনো অনেকটা ফ্যাটি আমি। আমার ব্রা সাইজ ৪০। আমার বডির সবচেয়ে এট্রাকটিভ পার্ট হচ্ছে আমার এসস সোজা বাংলায় নিতম্ব, এক কথায় পাছা। আমি একন পর্যন্ত যাদের সাথে সেক্স করেছি সবাই আমার পাছার প্রেমে মসগুল। সকল সিঙেল মহিলা এটেনসন গ্রাবেব জন্য নিজের হাটার স্টাইলে পরিবর্তন আনেন। আমিও তাদেরি একজন। আমি যখন কোন প্রগ্রামে অথবা সপিং মলে বের হই সেখানকার ফ্লোরকে মডেলিং র‍্যাম্প বানিয়ে ফেলি। আমার কড়া পার্ফিউম আর আমার হেলিয়ে দুলিয়ে হাটায় সোসাইটির কত পুরুষের রাতের ঘুম যে হারাম হয়েছে তা কেবল তারাই ভালো বলতে পারবে।  আমার স্কিনটোন কিছুটা শ্যামলা।  সবসময় গ্লোসি মেকাপ ফিলটার ইউস করি বডিতে। 

বাংলা চটি বৌদিকে ব্লেকমেইল করে চোদা

ওরিয়েনটেশনের দিন আমি গ্লসি ব্ল্যাক জিন্স উইথ হাই হিল লেদার সুজ পরি। আর উপরের পার্টে ছিল হোয়াইট ফুলস্লিভ ফরমাল সার্ট। আমি সেদিন ইচ্ছে করেই রেড ব্রা পরেছিলাম। শাদা সার্টের সাথে রেড কালারের কোন আন্ডার অয়ার পরলে তা স্পষ্ট ফুটে থাকে। আমার কাছে ভালোই লাগে। যে যাই মনে করুক আমার ইমপোর্টেড আন্ডার অয়ার গুল সবার তো কাছ থেকে দেখার সৌভাগ্য হবেনা হাহা। আমি যেহেতু সার্টের প্রথন দুইটা বোতাম খোলা রাখি সে কারনে ইজিলি আমার বুবসের বেস বড় একটা অংশ খুব সহজেই দেখা যায়। যেহেতু সীত কাল তাই ব্ল্যাক লেদার জ্যাকেট পরেছিলাম। আমি আমার ব্রার কালারের সাথে ম্যাচিং করে সব সনয় লিপস্টিক এন্ড সিন্থেটিক হেয়ার কালার ইউজ করি। এস ইউজাল আমি গ্লসি রেড লিপস্টিক ইউজ করেছিলাম সেদিন। সকাল ১১ টায় প্রগ্রাম। আমি ১০ঃ২০ এ আমার মেয়েকে নিয়ে বাসা থেকে বের হয়ে যাই। একটা উপজেলা শহরে একটা মডার্ন অউটফিট কিরকম হয় সবি আপনারা বুঝেন। আমি বুঝতে পারছিলাম আসেপাশের লোকজন আমাকে খুব বাজেভাবে নোটিস করছে। তাতে আমার বিন্দুমাত্রও খারাপ লাগেনি বরং এঞ্জয় করি আমি এগুলো। আমার পার্টস থেকে চুইংগাম বের বরে চিবুতে থাকি আর আমার চুল থেকে আমার এক্স বয়ফ্রেণ্ডের গিফট করা গুচি ব্রান্ডের সানগ্লাস ফিয়ে আমার চোখ ঢাকি। যাতে আমাকে আরোও এট্রাকটিভ লাগে এন্ড লোকে সিডিউস হয়। আমার পুরুষ মানুষের মন নিয়ে খেলতে খুব ভালো লাগে।  আমার মনে আছে আমাকে কাছে পেতে আমার এক্স বয়ফ্রেন্ড শওকত খান, বিশিষ্ট ব্যাবসায়ী। প্রায় দুই মাস আমার পেছন পেছন ঘুরেছিলেন আর কতসত গিফট। বাংলা চটি

১০ঃ৪ ০ আমি রিক্সা থেকে নেমে স্কুলের বিল্ডিঙের গেটের সামনে নামার সময় আমার হাত থেকে আমার লুই ভুটনের পার্টস টা হঠাৎ করেই পরে গেল। আমার দের লাখ টাকা দামের পার্টস মাটিতে পরায় খুব মন খারাপ হচ্ছিল তখন। আমি হাটু গেরে মাটি থেকে ব্যাগটা তুলব তখনি আমার কাপর আমার শরীর থেকে সরে যাচ্ছিল। অনাকাঙ্ক্ষিত যেকোন কিছুই মানুষকে বিব্রত করে, আমিও বিব্রত হয়েছিলাম তখন। আমি স্কুল বল্ড্রিঙে প্রবেশ করলাম। যেহেতু আমি হাই হিল পরেছিলাম, আমার জুতো ফ্লোরে বেশ যোরে আওয়াজ করছিল। মনে হচ্ছিল সব এটেনসন যেন আমার দিকে। আমি যখন হাটছিলাম আমার বুবস গুলো যেন লাফাতে শুরু করে দিয়েছিল। গ্রাউন্ড ফ্লোরে দেখা হয়ে গেছিল আমার খুব ক্লোজ কয়েক জন বান্ধবীর সাথে।  ওদের বাচ্চা এই স্কুলেই পড়ে। ওরা আমাকে বলছিল রাখী কি দারুন লাগছে তোমাকে।  আজ তো তুমি সব ছেলেদের ঘুম কেরে নিবে দেখছি।  এই বলে আমরা হাসাহাসি করছিলাম।  আমার হাসি খুবি বাজে৷ আমার মনে আছে শওকত সাহেব যখন গত মাসে আমাজে নিয়ে কক্সবাজার বেড়াতে গিয়ছিলেন,  সাইমন হোটেলের রুমে আমাকে কুকুরের মতন চুদছিল আর বলছিল, রাখী খানকি মাগি তোর হাসি একে বারে রাস্তার মাগীদের মতন। যখন হাসিস কাপড় ঠিক থাকেনা তোর।  আমি যেন সেরাতে শওকত সাহেবের ঠাপ খাচ্ছিলাম আর পাগলের মতন হাসছিলাম।

বাংলা চটি ছোট খালাকে চোদার মজা

আমি স্কুলের বিল্ডিং এ ঢুকতেই দেখি সেখানে একটা সাদা রঙের টয়োটা ল্যান্ড ক্রজার গাড়ি স্টার্ট অবস্থায় দাড়িয়ে আছে। যেকোন দামি জিনিস দেখলে আমার আগ্রহের কমতি থাকেনা। আমি বুঝতে পারছিলাম কোন ভিয়াইপি হবে মেবি। কিন্তু একটু যেতেই খেয়াল করলাম গাড়ির ভেতর থেকে কেও যেন একটা আমাকে নোটিস করছে৷ স্পষ্ট বোঝা যাচ্ছিল কেও যেন আমার ছবি তুলছে। আমি গাড়ির গ্লাসের দিকে তাকিয়ে একটা কাম উত্তেজক হাসি দেই। আমি আমার নিচের ঠোঁট কমরে এবং জভ দিয়ে আমার উপরের ঠোঁট চেটে আমার পজিটিভ সিগনাল দিয়েছিলাম গাড়িটাকে উদ্দেশ্য করে। আমি কয়েকবার গাড়িটার খুব কাছাকাছিও গিয়েছিলাম আমার ফিগারের সৌন্দর্য গাড়িতে থাকা ভদ্রলোকে দেখানোর চেষ্টা করেছিলাম। 

তারপরে, ১১ঃ২০ এ অনুষ্ঠান আরম্ভ হয়। যেহেতু ওরিয়েন্টেশন প্রোগ্রাম সেহেতু সকল পুরাতন নতুন ছাত্র ছাত্রীর গার্ডিয়ান সেদিন উপস্থিত ছিল। আমার ফ্রেন্ড জেশমিন, আমার সেম এইজ। ওর ছেলে ক্লাস ওয়ানে। আমি সেদিন ওর সাথে সেকেন্ড রোতে গিয়ে বসি। জেশমিন দেখতে  একেবারে লক্ষি হাউজ ওয়াইফ কিন্তু ওর কতজনের সাথে যে এফাইয়ার চলে তা কেবন আমি জানি। আমি জেস্মিনের কানে কানে গিয়ে বললাম এতসব নাটকের মানে কি জেশমিন। ও আমাকে উত্তরে বললো হাসবেন্ড নেইতো তাই বুঝনা থাকলে বুঝতা কত ধানে কত চাল। জেশমিনের হাসবেন্ড দুবাইয়ে থাকে আর ও ওর শ্বশুর বাড়িতে থাকে। আমি একটু পরে ওই সাদা গাড়ি সম্মন্ধে জিজ্ঞেস করি। ও আমাকেব্বলে ওটাতো ওলি সাহেবের গাড়ি। আমি বললাম অলি চৌধুরী, এম আই কারেক্ট? জেশমিন উত্তর দিল ইয়েস। তার মানে এই শহরের সবচেয়ে বড় ব্যাবসায়ী অলি  চৌধুরী উনি। জেশমিন কে বললাম ওই যে শওকত কে চিনিতিস না ও কিন্তু অলি চৌধুরীর বিজনেস পার্টনার। জেশমিন জবাবে বল্লো, বিজনেস পার্টনার না ছাই ওরা সবাই অলি চৌধুরীর চামচা। আরে আমাদের এখানকার এম.পি তো ওনার আপন ছোট ভাই।  এই স্কুলের ম্যানেজিং কমিটির প্রেসিডেন্ট এন্ড এই বিল্ডিং টা মালিক ও সে নিজেই।  বিড়াট বিজনেস ম্যান। গার্মেন্টস আছে নাকি কয়েকটা।

অলি সাহেবের এতো কিছু জানার পরে আমার মাথায় একটাই কথা ঘুরতে লাগছিল, যেভাবেই হোক আমি ওনার গার্লফ্রেন্ড হবোই। ওদিকে গাড়িতে থাকা লোকটা যদি অলি হয় তাহলে তো আমার কাজ নাইন্টিনাইন পার্সেন্ট ডান।

ওলি সাহেবের ফুল ফ্যামিলি কানাডায় স্যাটেল উনি বছরে কয়েকটা মাস নাকি বাংলাদেশ থাকেন পরে আবার ওখানে চলে যান। জেশমিন বলে আজকে নাকি উনি এখানে চিফ গেস্ট। আমি মনে মনে বললাম ওয়াও। তাহলে গাড়িতে যে আমার ভিডিও করেছে সেই অলি চৌধুরী, আমার ধারনা যেন সত্যি হচ্ছিল। ১২ টা নাগাদ স্কুল অথরিটি তাদের চিফ গেস্ট কে ইন্ট্রডিউস করলো মেইন স্পিচ দেওয়ার জন্য।  আমি দেখলাম একটা লোক বয়স এরাউন্ড ৬০, মোটা ফর্সা টাক মাথা। সাদা পাঞ্জাবি পাজামা পরা। হাতে রোলেক্স ওয়াচ। ওনার রিচনেস ওনার পোশাকে বোঝা যাচ্ছিল।  মাইক্নহাতে স্পিচ দিচ্ছেন। আমি খেয়াল করলাম উনি বারবার সুধুই আমাকে দেখছে। উনি যতবারই মার দিকে দেখছেন আমি আমার ফেসিয়াল এক্সপ্রেসন চেইঞ্জ করছিলাম।  আমি আমার সার্টের আরেকটা বোতাম খুলে ফেললাম যাতে অলি আমার ব্রা আর বুবস ভালো করে মাপতে পারে। এবারে   ওনাকে ডিস্ট্রিক্ট করার সব ম্যাথড আমি সেদিন এপ্লাই করেছিলাম ।আমি চোখ দিয়ে ইশারায় পজিটিভিটি ইঙ্গিত করছিলাম বারবার। দুপুরে প্রগ্রাম শেষে হয়েছিল। প্রগ্রাম শেষে আমি আর অলি সাহেবের দেখা পাচ্ছিলাম না। ভাবলাম হাতছাড়া হয়ে গেল বোধহয়। আমার আবার স্মোকিং এর ব্যাড হেবিট। তাই আমি গ্রাউন্ড ফ্লোরে নেমে আসি স্মোকিং করার জন্য। নেমে দেখি সেই সাদা গাড়ীটা এখনো আছে।  

 আরেকটু যেতেই দেখি  ওলি সাহেব আমার সামনে দারিয়ে আছেন। সে এসে আমার মেয়েকে আদর করে বলে অনেক কিউট বাচ্চা একদম মায়ের মতন। আমি প্রতিউত্তরে বলি থ্যাংকস। দেখছিলাম ওলি সাহেব আমার বিশাল সাইজের বুবস জোড়ার দিকে বড় বড় চোখ করে তাকিয়ে আছে। আমি আমার দুহাতের কোনই দিয়ে আমার স্তনের বিশালত্ব ওলি সাহেবের সামনে ফুটিয়ে তুলি। অলি সাহেব আস্তে আমার কানের কাছে এসে বলেন স্পিচলেস ইউ বিউটি, আমি আস্তে উত্তর দেই মাই প্লেজার।  একটু কথা বলতেই উনি আমাকে জিজ্ঞেস করলেন, বাই দ্যা উয়ে, আপনার নামটাই তো জানা হয়নি। আমি অলি সাহেবের সমনে যেন পর্নস্টার দের মতন ফিজিক্যাল এক্সপ্রেশন করছিলাম সেদিন।  কাম উত্তেজক হাসিতে উত্তর দিলাম আই এম রাখী সেন। 

তারপরে, উনি বললেন হেয়ার এনি প্রব্লেম ম্যাম। আমি বললাম এই স্কুল এতটাকা ফিস চার্জ করে অনেকটা হিমসিম খেতে হয় এখানে বাচ্চা পড়াতে গেলে। উত্তরে অলি সাহেব বললেন, ইংলিশ মিডিয়াম স্কুলে তো একটু খরচা হবেই, বাট ইউ ক্যান ম্যানেজ ইট, আই নো। আমরা এই বলে হাসাহাসি করছিলাম। ওদিকে অন্যান্য গার্ডিয়ানরা আমাদের দিকে কু নজরে দেখছিল।  আমি অলি সাহেবকে বললাম, দিস ইস সো এমবারেসিং, ইউ নো। মানুষ জন কিভাবে তাকিয়ে আছে। অলি বললেন হু কেয়ার। ওনাদের দেখায় কি আসে জায় রাখী। তারপর প্রায় আধাঘন্টা আমাদের কনভারসেশন চলছিল। বাংলা চটি

এরপরে, আমরা আমাদের হোয়াটসঅ্যাপ, ফেসবুক সেয়ার করি। সন্ধ্যায় যখন আমি আমার মেয়েকে নিয়ে বাড়িতে ফিরব তখন অলি আমাকে বললেন, রাখী ক্যান আই ড্রপ ইউ। আমি বুঝতে পারছিলাম অলির ধৈর্য ফুরিয়ে আসছে। আমাকে ওর রাতের রানি বানানোর স্বপ্ন তারা করছে ওকে। আর আমি সবসময় ফ্রাংক। আমি বলি নো নেক্সট টাইম। এই বলে আমি আমার মেয়েকে নিয়ে বাসায় চলে আসি। এরপর সেদিন রাত আট টার দিকে আমার ফোনে একটা হোয়াটসঅ্যাপ নোটিফিকেশন আশে। লেখা ছিল হায় রাখী, আমি অলি, অলি চৌধুরী। আমি বলি ওয়াও এতো ফাস্ট, আমি ভেবেছি আমার কথা আপনার আরো দুইদিন পরে মনে পরবে। অলি আমাকে বললেন রাখী, আমাকে তুমি করে বল প্লিজ আই এম নট দ্যাট মাচ ওল্ড। আমি বললাম হ্যা ইউ আর ইয়োং এনাফ, এই জন্যই তো আজকে সারাদিন আমার বুবসের দিকে তাকিয়ে ছিলে। অলি উত্তর দিল সুন্দর জিনিসের দিকে তো লোকজন তাকাবেই তাইনা। মানুষ তাকাবে, ছোয়ার চেষ্টা করবে আর যদি সামর্থ্যের মধ্যে হয় তো কিনে খাওয়ার ট্রাই করবে। দুজনেই বেস হাসাহাসি করলাম। আমি বললাম, সবকিছু কি টাকায় পাওয়া যায় মিস্টার। অলি বললেন তো কিসে পাওয়া যায় ম্যাডাম আমি তাই দিয়ে কেনার চেষ্টা করব। 

Leave a Comment