রিঙ্কি দত্ত – প্রথম উপলব্ধি ১ | BanglaChotikahini

গল্পের নায়িকা বা মূল চরিত্রের নাম মিসেস রিঙ্কি দত্ত, ইনি একজন হাউসওয়াইফ বা গৃহবধূ। গরিব বংশের মেয়ে কিন্তু তার রুপের তুলনা পাওয়া বড়ই মুশকিল। টানা টানা চোখ, সুন্দর মুখশ্রী আর এক ভুবন মোহিনী হাসির অধিকারিণী এই মিসেস রিঙ্কি দত্ত। আর সাথে আরও একটা জিনিসের উল্লেখ করা বাঞ্ছনিয় সেটা রিঙ্কির ফিগার। ওহ সেই ৩৪-২৮-৩৬ ফিগারের সামনে কোনো পুরুষের লিঙ্গ যদি নিজের অস্তিত্ব জাহির না করে তবে সে পুরুষই না। আর ওনার নিটোল মাই দুটিতে স্পর্শ করার সৌভাগ্য খুব ভাগ্যবান পুরুষই পান। আর ওনার পাছার কথা কী বলব বন্ধুরা, উনি নিজের লদকা পাছা দুলিয়ে যদি কোনোদিন কোন পুরুষের সামনে দিয়ে চলে যান তবে তার লিঙ্গ তার অন্তর্বাস ফুঁড়ে বেরিয়ে আসতে চাইবেই। মোটের ওপর উনি হলেন একজন কামদেবী। উনি দেহ ঐশ্বর্যের অধিকারিণী ছিলেন ঠিকই। কিন্তু মনের দিক থেকে উনি ছিলেন একজন রক্ষণশীল মহিলা। নিজের স্বামী ভিন্ন তিনি অন্য কোনও পুরুষের কাছে নিজেকে সমর্পণ করেননি নিজের যৌবন।

কিন্তু বাংলায় একটা প্রবাদ আছে, বাঁদরের গলায় মুক্তোর মালা। তো এই মুক্তোর মালাটিও একটি বাঁদরের গলায় স্থান পেয়েছিলো। রিঙ্কির বাবা টাকার অভাবে ভালো পাত্র পাচ্ছিলেন না, কারন ভালো পাত্রকে ভালো যৌতুক দিতে হয়। কিন্তু শেষে রিঙ্কির অসামান্য রূপ দেখে বিয়ে করতে রাজি হন, রিঙ্কির থেকে দ্বিগুন বয়সি পাত্র অনিমেষ বাবু। কিন্তু অনিমেষ বাবু ভারতীয় রেলের একজন বড়সড় অফিসার, সরকারি কর্মচারী, তাই রিঙ্কির পরিবারের থেকেও এই সমন্ধ মেনে নেওয়া হয়।। তবে অনিমেষ বাবুর সখ ছিল ষোল আনা, কিন্তু তার ছিলনা লিঙ্গের জোর। তবুও মিসেস রিঙ্কি দত্ত বিনা বাক্যব্যয়ে নিজের কাম ক্ষুধা নিজের মধ্যে চেপে, নিজের সতীত্ব অক্ষুণ্ণ রেখে সংসার করে চলেছিলেন। কিন্তু রিঙ্কির যখন ২৮ বছর বয়স সেই সময়ে তাদের ঠিক সামনের ফ্লাটে থাকতে এলেন এক নবদম্পতি। তাদের সাথেই রিঙ্কির হল এক নতুন জীবনে প্রবেশ, পেল এক নতুন স্বাদ। তবে সাধু ভাষা আর বিশেষণের চোটে পাঠকরা নিশ্চিত বড় অধীর হয়ে উঠেছেন। তাই আশা যাক মূল গল্পে-

ভাদ্র মাসের মাঝামাঝি, দুর্গাপুজোর কিছুদিন আগে রিঙ্কিদের ফ্লাটের সামনের ফ্লাটে থাকতে এলো এক নবদম্পতি, কর্তা নির্মল সেন আর গিন্নী মলি সেন। রিঙ্কিদের আবাসনের প্রতিটি ফ্লোরে আছে দুটি করে ফ্লাট আছে, রিঙ্কিরা থাকে চার তলায়। রিঙ্কির স্বামী সকালে অফিসে চলে যেত আর ফিরত রাতে, এতদিন রিঙ্কিদের সামনের ফ্লাটটা খালি পরে ছিল, তাই রিঙ্কিকে দুপুরবেলাগুলো বোর হয়ে কাটাতে হতো। তাই সেনদম্পতির আগমনে রিঙ্কি খুবই খুশী হয়েছিলো। যেদিন তারা এসেছিলো সেইদিনই রিঙ্কির সাথে আলাপ হয়ে যায়। নির্মলের বয়স ২৬ বছর আর মলির ২৪, তাদের মাত্র ৫ মাস বিয়ে হয়েছে, লাভ ম্যারেজ। তাদের থেকে রিঙ্কি বড় ছিল তাই তারা রিঙ্কিকে বউদি বলে ডাকত। মলি আর নির্মল দুজনেই খুব মিশুকে ছিল, আর তাদের তিনজনের বয়স প্রায় সমান তাই সহজেই কয়েক দিনের মধ্যে তাদের মধ্যে সাধারণ প্রতিবেশীর থেকে দৃঢ় একটা বন্ধন তৈরি হয়ে গেলো। কিন্তু রিঙ্কি খেয়াল করে দেখল নির্মল কথা বলার সময়ে তার মাঝে মাঝেই তার এই সুন্দর শরীরটাকে মেপে নেয়। চোখ দিয়ে যেন গিলে খায় তার সুন্দর শরীরটাকে। যদিও মলিকে দেখতে খুবই সুন্দরী আর সেক্সিও বটে, কিন্তু তা রিঙ্কি দত্তের ধারে কাছেও যায়না, আর পুরুষ মাত্রেই পরের বৌয়ের প্রতি একটা টান থাকবেই সে নিজের বৌ যতই সুন্দরী হোকনা কেন।

নির্মল আর মলি পাশের ফ্লাটে আসার প্রায় ৫ দিন কেটে গেছে। তাদের সাথে মলির বোন জুলিও এসেছে। নতুন জায়গায় সংসার পাততে দিদিকে হাতে হাতে সাহায্য করবে বলে। তবে নির্মল আর মলি দুজনেই চাকরী করে আর তারা সকালে বেরিয়ে যায় আর রাতে বাড়িতে ফেরে। এক দুপুরে লাঞ্চের পর রিঙ্কি শুয়ে আছে, কিন্তু তার চোখে ঘুম নেই। একে ভাদ্র মাস, রক্ষণশীল রিঙ্কিরও তাই সেক্স মাথায় উঠে আছে আজকাল। এদানিং প্রকৃতির নিয়মেই রিঙ্কির গুদের জ্বালা খুব বেড়ে গেছে, তার ওপর স্বামী রজত আবার কাল অফিসের কাজে ২ দিনের জন্য বাইরে গেছেন। তবে সে থাকলেও বিশেষ কিছু লাভ হতো না, কারণ শেষ কবে সে তার স্বামীর সাথে ভালভাবে সেক্স করেছে তা রিঙ্কির মনেই পড়ল না। এদিকে রিঙ্কির ২৮ বছরের সেক্সি অতৃপ্ত শরীর যেনও ভাদ্রের দিনে আর বাঁধ মানতে রাজি নয়। তার গুদ এখন আর শশা বা বেগুনে তৃপ্ত হবার নয়, তার চাই একটা আস্ত গরম, শক্ত পুরুষালী বাঁড়া, এছাড়া রিঙ্কি দত্তের অতৃপ্ত গর্ত শান্ত করা আর কারও কাজ নয়। রিঙ্কি একবার ভাবল যে সে পরকিয়া শুরু করবে কিন্তু রিঙ্কি এক রক্ষণশীল পরিবারে মানুষ হয়েছে, তার কাছে নিজের স্বামী ভিন্ন অন্য কারও সাথে সেক্স করা মহা অপরাধ। আজ পর্যন্ত নিজের স্বামীর সামনে ছাড়া অন্য কোনও পুরুষের সামনে চোখ তুলে কথা পর্যন্ত বলেনি। একটা সম্পূর্ণ অচেনা অজানা ছেলের সামনে উলঙ্গ হয়ে সেক্স করা তার কর্ম নয়।

This content appeared first on new sex story new bangla choti kahini

এইসব আবোল-তাবোল ভাবতে ভাবতে রিঙ্কির মাথায় এলো জুলি তো এখনও বাড়ি যায়নি, সে তো পাশের ফ্লাটেই আছে আর মলি ও নির্মল দুজনেই এখন অফিসে আছে। রিঙ্কি ভাবল যদি একা ঘরের মধ্যে বসে না থেকে জুলির সাথে গল্প করে তবে তার এই জ্বালাটা যদি একটু প্রশমিত হয়। সেই ভেবে রিঙ্কি তার ফ্লাটের দরজাটা খুলতে যাবে এমন সময় উল্টোদিকের ফ্লাটের বেল বেজে উঠলো। কে এসেছে সেটা জানতে রিঙ্কি নিজের ফ্লাটের দরজার ভিউ ফাইন্ডারে চোখ লাগিয়ে দেখল, নির্মল অফিস থেকে ফিরে এসেছে আর তার সারা শরীর বৃষ্টিতে ভিজে গেছে। বাইরে হালকা হালকা বৃষ্টি হচ্ছে মাঝে মাঝে, শরৎকালের বৃষ্টি কখন এসে যে ভিজিয়ে দেবে কেউ জানে না। তবে জুলির দরজা খুলতে দেরি হচ্ছিল আর নির্মল চারিদিকে সতর্ক ভাবে চেয়ে দেখে নিচ্ছিল। রিঙ্কির মনে একটা সন্দেহ হল, সে ভিউ ফাইন্ডার থেকে চোখ সরিয়ে নিল না।

ওদিকে জুলি দরজা খুলতেই নির্মল তাকে জড়িয়ে ধরে কোলে তুলে চুমু খেতে থাকলো। রিঙ্কি তো অবাক হয়ে গেছিলো কিন্তু কী হয় সেটা দেখার জন্যে রিঙ্কি দেখে যেতে থাকলো। রিঙ্কি দেখল জুলিও নির্মলের ঠোঁটে চুমু খেতে শুরু করে দিলো। নির্মল কোলে করে জুলিকে নিয়ে ফ্লাটের ভিতরে চলে গেলো। আর তাড়াহুড়াতে তারা সদর দরজাটা বন্ধ করতে ভুলে গেছে সেটা রিঙ্কি লক্ষ্য করেছিলো। রিঙ্কি ভাবল তার দেখা দরকার এরা কী করছে, তারা মলির অজান্তে তার অবর্তমানে নিজেরা এভাবে অবৈধ প্রনয়ে লিপ্ত? নাকি মলিও জানে তাদের সম্পর্কে, কারন এই ধরনের ব্যাপার আজকাল দেখা যায় অনেক।

(চলবে)

This story রিঙ্কি দত্ত – প্রথম উপলব্ধি ১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Taarak meheta ki ulta chosma – part 1
  • সুমন সরকার: প্রথম চোদোনলীলা
  • কলিযুগের পঞ্চপান্ডব — Dirty Bangla Sex Story
  • সাপের মত কমর জড়িয়ে
  • Mamir Nogno Shorir (Part 2)

Leave a Comment