রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৫ | BanglaChotikahini

[নিজের বাপের বাড়িতে কালীপূজা ও ভাইফোঁটার ছুটি কাটাতে এসে, নিজের বরের অনুপস্থিতিতে রিঙ্কি দত্তের নিজের বাবা, কাকা ও দুই ভাইয়ের দ্বারা চোদন ও গনচোদন খাবার উলঙ্গ চোদন কাহিনী]

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

রিঙ্কি নিজের ঘরের দরজার দিকে পিছন করে ল্যাংটো হয়ে শুয়ে ছিল, রিঙ্কি তাই বুঝতে পারেনি যে ঘরে আরও কেউ ঢুকেছে। হঠাৎ রিঙ্কি নিজের পাছায় একটা হাতের স্পর্শ অনুভব করল। সে এক ঝটকায় পিছনে ঘুরে দেখে তার কাকার বড় ছেলে তপন তার ঘরে নিশব্দে কখন ঢুকে পড়েছে। রিঙ্কি পাশ ফিরতেই তপন তার ওপর শুয়ে তাকে জড়িয়ে ধরল।

রিঙ্কি তাকে বাধা দিতে গেলে সে বলল, কিছুক্ষণ আগে রিঙ্কি নিজের বাবা আর কাকার কাছে চোদন খাওয়া সে রিঙ্কির ঘরের জানালায় দাঁড়িয়ে দেখেছে আর শুধু দেখেই নি সে সেটার ভিডিও করে রেখেছে মোবাইলে। রিঙ্কি দেখল তার ভাই তপনের মুখ বন্ধ করতে হবে, কারন এই ভিডিও সে যদি রিঙ্কির মা বা কাকিমাকে দেখিয়ে দেয় তবে তাদের বাড়িতে অশান্তি অবধারিত।

এদিকে তপন বেশ বুঝতে পারল রিঙ্কি একটু ভয় পেয়েছে, তাই সে আরও বলল এখন তপন যা বলছে সেটা না করলে সে কিন্তু রিঙ্কির স্বামী অনিমেশকেও এই ভিডিও পাঠিয়ে দেবে। রিঙ্কি দেখল তপনের কথা না মেনে কোন উপায় নেই। তাই সে চুপ করে বসে রইল, এদিকে তপনও মৌনতা সম্মতির লক্ষণ ধরে নিয়ে ধীরে ধীরে রিঙ্কির উলঙ্গ শরীরে হাত বোলাতে শুরু করল। তপন রিঙ্কির একটা মাই নিয়ে টিপতে টিপতে অন্য মাইয়ের নিপলে মুখ ঠেকিয়ে আস্তে করে কামড়ে দিল। রিঙ্কি নিপলে হালকা কামড় পেতেই সুখে আহহহ করে উঠল। তপন আস্তে আস্তে রিঙ্কির একটা মাই চুষতে আর অন্য মাই টিপে টিপে তাকে গরম করে তুলতে শুরু করে দিল।

রিঙ্কিও তপনের বাঁড়টা লুঙ্গির ওপর দিয়ে মুঠো করে ধরে নিজের হাতটা ওপর নীচ করছিল, কিন্তু তপনের সেটা পছন্দ না হওয়াতে সে লুঙ্গির গিঁট খুলে দিল। রিঙ্কি তখন লুঙ্গির ভিতরে হাত ঢুকিয়ে তপনের বাঁড়াটা হাতে নিলো। সে বাঁড়াটা নিয়ে নাড়াচাড়া করতে শুরু করে দিলে তপনের বাঁড়াটা রিঙ্কির হাতের মধ্যে ফুলে ফেঁপে উঠতে শুরু করে দিল। এদিকে তপন রিঙ্কির মাই ছেড়ে দিয়ে তার নাভি নিয়ে খেলা করতে শুরু করে দিয়েছে। রিঙ্কির নাভির মধ্যে কখনও নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছে বা কখনও রিঙ্কির নাভির চারিপাশে হালকা হালকা কামড় দিচ্ছে। রিঙ্কি এর আগে কোনোদিন এধরনের আদর পায়নি, তাই সহজেই রিঙ্কি গরম হতে শুরু করে দিল আর কিছুক্ষণ আগে দুজনের সাথে চোদাচুদি আর বার পাঁচেক জল খসাবার পরেও রিঙ্কির গুদ আবার ভিজে যেতে শুরু করে দিল।

রিঙ্কি বুঝে গেল তপনও কম বড় মাগিবাজ নয়, সে তপনের বাঁড়াটা নিজের মুঠির মধ্যে ধরে বেশ করে খেঁচে দিতে থাকল। এতে তপনের বাঁড়াটাও নিজের পুরো আকৃতি ধারন করল, যা কম করে ১০ইঞ্ছি তো হবেই লম্বায়। রিঙ্কি এটুকু বুঝতে পারল তাদের বাড়ির সকল পুরুষের বাঁড়া এরকমই বড়, আর তপনের বাঁড়াটাও তার ব্যাতিক্রম নয়।

রিঙ্কির আর তর সইল না, সে তপনকে শুইয়ে দিয়ে এবার তার কোমরের কাছে বসে তপনের বাঁড়াটা মুখের মধ্যে পুরে চুষে দিতে শুরু করল। তপনও চোখ বুজে নিজের সেক্সি দিদির গরম মুখে নিজের বাঁড়াটা আসা যাওয়া করার মজা নিতে শুরু করে দিল। রিঙ্কি প্রথমে কিছুক্ষণ নিজের ভাইয়ের বাঁড়ার ডগাটা চুষে দিচ্ছিল, আস্তে আস্তে সে নিজের ভাইয়ের পুরো বাঁড়াটা নিজের মুখে পুরে নিল। এদিকে তপনও বেশ আরাম করে নিজের বাঁড়ায় রিঙ্কির জিভের খেলা অনুভব করছিল।

This content appeared first on new sex story new bangla choti kahini

এভাবে কিছুক্ষণ চুষে দেবার পরে রিঙ্কি তপনের বাঁড়াটা নিজের মুখে ঢোকাবার চেষ্টা করছিল, কিন্তু তপনের আখাম্বা বাঁড়া অর্ধেকটা রিঙ্কির মুখে ঢোকাবার আগেই সেটা রিঙ্কির গলায় থেকে যাচ্ছিল। এদিকে তপন রিঙ্কির মাথাটা নিজের দুহাতে ধরে এক ঠাপ দিয়ে রিঙ্কির মুখের ভিতর নিজের আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে দিল। তপনের বাঁড়াটা রিঙ্কির গলার মধ্যে ঢুকে গেল। রিঙ্কি ওয়াক ওয়াক করে বাঁড়াটা বার করে দেবার চেষ্টা করতে থাকল, কিন্তু তপন এতো জোরে রিঙ্কির মাথাটা নিজের বাঁড়ার ওপর চেপে ছিল যে রিঙ্কি কিছুতেই আলাদা হতে পারলো না। এভাবে তপন রিঙ্কির মুখ বেশ কিছুক্ষণ চুদতে থাকল, তাতে রিঙ্কির মুখ চোখ লাল হয়ে উঠল। কিন্তু রিঙ্কির মুখের গরম তপন বেশিক্ষণ সহ্য করতে পারল না, সে মিনিট তিনেকের মধ্যেই নিজের বীর্য তার হট মাল দিদি রিঙ্কির গরম মুখে ছেড়ে দিল।

তপনের বীর্য পুরোটা খেয়ে নিয়ে রিঙ্কি নিজের মুখ তপনের বাঁড়া থেকে সরিয়ে নিয়ে, তার পাশে শুয়ে দম নিতে থাকল। এদিকে তপন আবার রিঙ্কির পা দুটো ফাঁক করে রিঙ্কির গুদটা উন্মুক্ত করে তার গুদে নিজের একটা আঙ্গুল চালান করে দিয়ে রিঙ্কির ক্লিরসিসটা জিভ দিয়ে চুষে চেটে দিতে থাকল। রিঙ্কি নিজের গুদে এভাবে আদর পেয়ে খুব গরম হয়ে গেল। রিঙ্কি তপনের মাথাটা নিজের গুদে চেপে ধরল। কিছুক্ষণ আগে চোদাচুদি করার ফলে রিঙ্কির গুদটা বেশ লুজ ছিল। তাই তপন প্রথমে দুটো আর তারপরে তিনটে আঙ্গুল অবধি রিঙ্কির গুদে ঢুকিয়ে নাড়া দিতে শুরু করল। এভাবে মাত্র পাঁচ মিনিটের মধ্যেই তপন রিঙ্কির জল খসিয়ে দিল। রিঙ্কিও আরও একবার জল খসিয়ে দিয়ে নিস্তেজ হয়ে পড়ল।

এমন সময়ে রিঙ্কির ঘরের বাইরে রিঙ্কির মায়ের গলা শোনা গেল, রিঙ্কি আর তপন বুঝতে পারল বাড়ির সব লোক এবার দুপুরের ঘুম সেরে উঠে পড়তে শুরু করেছে। এখন এখানে তপন আর রিঙ্কিকে কেউ দেখে ফেললে আর রক্ষা থাকবে না। তাই রিঙ্কি তপনকে সেদিন রাতে সকলে শুয়ে পরলে তার ঘরে চলে আসতে বলল। তপনও রাজি হয়ে গেল। রিঙ্কি তখন বাপনের কথাও বলে দিল, যে তারও রাতে আসার কথা আছে। তাতে তপনের কোনও আপত্তি নেই বলে তপন চলে গেল। রিঙ্কিও দুপুরে দুই বুড়োর কাছে চোদন খাবার পর সারারাত নিজের দুই জোয়ান ভাইকে দিয়ে চোদন খাবার জন্যে অধীর আগ্রহে রাত হবার অপেক্ষা করতে থাকল।

[রিঙ্কি নিজের ভাই তপনের কাছে আচ্ছা করে চটকানি খাবার পর রাতে নিজের দুই ভাইয়ের সাথে রিঙ্কি কীভাবে নিজের চোদন লীলা চালাবে সে সব জানতে নজর রাখুন পরবর্তী পর্বে।]

This story রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৫ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • কথা দিলাম
  • পাশের বাড়ির আন্টিকে চোদা
  • খালতো বোন বলে ফাক মি মোর হার্ডার!
  • প্রায় মিনিট দশেক চলল আমার আর ভাবির
  • মামনদিকে ল্যাংটো করে চোদা পর্ব-১

Leave a Comment