রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৩ | BanglaChotikahini

[নিজের বাপের বাড়িতে কালীপূজা ও ভাইফোঁটার ছুটি কাটাতে এসে, নিজের বরের অনুপস্থিতিতে রিঙ্কি দত্তের নিজের বাবা, কাকা ও দুই ভাইয়ের দ্বারা চোদন ও গনচোদন খাবার উলঙ্গ চোদন কাহিনী]

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

কিছুক্ষণ পরে রিঙ্কি বলল, “এবার তোমরা আমাকে চুদে আমার গুদের পোকাগুলো মেরে দাও, খুব বার বেড়েছে।”

রিঙ্কির বাবা কমলবাবু বললেন, “তাহলে শ্যামল তুই শুরু করবি নাকি আমি?”

রিঙ্কির কাকা শ্যামলবাবু বললেন, “দাদা, তুমিই প্রথমে শুরু কর। তোমার মেয়ের গুদে বাঁড়া তুমিই প্রথমে দাও। তাছাড়া আমার বাঁড়ার যা ঘের তাতে তুমি একটু চুদে গুদটা একটু ইজি না করে দিলে রিঙ্কির কষ্ট হবে।”

রিঙ্কি বলল, “হ্যাঁ বাবা, কাকা ঠিকই বলেছে, এতো মোটা বাঁড়া নেবার অভ্যাস আমার নেই। আগে তুমি চুদে গুদটা রেডি করে দাও কাকার বাঁড়া নেবার জন্যে।”

তখন রিঙ্কিকে তাঁরা একটা বালিশে মাথা দিয়ে শুইয়ে দিলেন আর তার বাবা কমলবাবু রিঙ্কির কোমরের কাছে বসে, তার পা দুটো নিজের কাঁধে তুলে নিয়ে নিজের বাঁড়াটা আস্তে আস্তে রিঙ্কির গুদে ঢুকিয়ে দিলেন। রিঙ্কির গুদটা পুরো রসে মাখামাখি হয়ে ছিল। রিঙ্কির বাবার পুরো বাঁড়াটা গুদে সেঁধিয়ে গেলো, কমলবাবুর বাঁড়াটা সাধারণের থেকে বেশি লম্বা তাই সেটা গিয়ে রিঙ্কির জরায়ুতে ধাক্কা দিতে লাগল। তারপর আস্তে আস্তে রিঙ্কির বাবা তার নিজের বীর্যজাত মেয়ের গুদে নিজের বাঁড়া নাড়িয়ে নাড়িয়ে ঠাপ দিতে শুরু করে দিলেন।

এদিকে রিঙ্কির কাকা রিঙ্কির মুখে নিজের মোটা কালো বাঁড়াটা ঢুকিয়ে মুখঠাপ দিতে শুরু করে দিলেন। তিনি যখন অতো বড় আর মোটা বাঁড়াটা মুখে ঢুকিয়ে ঠাপাচ্ছেন তখন রিঙ্কির দম বন্ধ হয়ে আসছে বলে তিনি মাঝে মাঝে বাঁড়াটা মুখ থেকে বার করে এনে রিঙ্কির ঠোঁটে, গালে বাঁড়া দিয়ে আস্তে আস্তে মারছিলেন। রিঙ্কির কাছে একসাথে দুটো বাঁড়ার সাথে সেক্স করার সেটাই প্রথম অভিজ্ঞতা। কষ্ট হলেও তাই সে ব্যাপারটা বেশ উপভোগ করছিল। এদিকে রিঙ্কির বাবাও বেশ কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপ দেবার পর বেশ জোরে জোরে ঠাপ দিতে থাকলেন।

বেশ কিছুক্ষণ ঠাপ দেবার পর রিঙ্কির গুদটা ইজি হয়ে গেছিলো। রিঙ্কির বাবার বাঁড়াটা তার গুদে খুব সহজে আসা যাওয়া করছিল। রিঙ্কির বাবা চোদা বন্ধ করে গুদ থেকে বাঁড়াটা বার করে নিজের ভাইকে নিজের যৌবনবতী মেয়ের গুদের খিদে মেটাতে আমন্ত্রন জানালেন। রিঙ্কিও কাকার আখাম্বা বাঁড়াটার গাদন খাবার জন্যে মুখিয়ে ছিল। রিঙ্কির কাকা রিঙ্কিকে মিশনারি পজিশনে রেখে তার পা দুটো ফাঁক করে রিঙ্কির গুদে একদলা থুতু মাখিয়ে নিজের বাঁড়ার মুন্ডিটা সেট করে আস্তে করে একটা চাপ দিল। বাঁড়ার ডগার দিকটা মোটা থাকার কারনে সেটা রিঙ্কির গুদে একটু একটু করে ঢুকতে থাকলে রিঙ্কির মনে হল তার গুদের আবার কেউ কুমারিত্ব হরন করছে আর তার গুদটা যেনও চিরে যাচ্ছে। রিঙ্কির ব্যথায় বিছানার চাদর আঁকড়ে ধরল, কিন্তু মুখ দিয়ে একটা শব্দ উচ্চারন করল না। রিঙ্কির বাবা ও কাকা মেয়ের এই সহিষ্ণুতা দেখে যেমন অবাক হলেন তেমনি তাদের গর্ব হতে থাকল নিজেদের মেয়েকে দেখে।

এদিকে আস্তে আস্তে রিঙ্কির কাকা নিজের বাঁড়াটা নিজের আদরের ভাইঝির গুদে সেঁধিয়ে দিয়ে রিঙ্কিকে একটু টাইম দিলেন ব্যথা সহ্য করে নেবার। একটু পরে রিঙ্কি নিজেই তলঠাপ দিয়ে চোদা শুরু করার ইঙ্গিত দিল। তখন রিঙ্কির কাকা প্রথমে ধীরে ধীরে পরে জোরে জোরে থাপ দিতে শুরু করে দিলেন। এদিকে রিঙ্কির বাবা ইতিমধ্যে রিঙ্কির মুখের কাছে তার বাঁড়াটা নিয়ে গিয়ে দোলাতে শুরু করে দিল। রিঙ্কিও তার নিজের বাবার বাঁড়াটা ললিপপের মতো নিজের মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করে দিল। এদিকে কাকার বাঁড়া গুদে আর বাবার বাঁড়া মুখে নিয়ে রিঙ্কি চোদা খেয়ে যেতে থাকল।

This content appeared first on new sex story new bangla choti kahini

এইভাবে একটু সময় চলার পরে রিঙ্কির বাবা উঠে বাথরুমে গেলেন আর একটা নারকেল তেলের শিশি নিয়ে এলেন। রিঙ্কি বুঝতে পারল না তার সাথে কী হতে চলেছে। কিন্তু তার কাকা আর বাবা মাগিবাজির বহু দিনের পার্টনার, বহু মাগীর জীবন নষ্ট করেছেন একসাথে। তাই রিঙ্কির কাকার বুঝতে অসুবিধা হল না যে রিঙ্কির বাবা তার নিজের মেয়ের সাথে কী করতে চলেছেন। রিঙ্কির কাকা রিঙ্কির গুদের থেকে বাঁড়া বের না করেই তাকে মিশনারি পজিশন থেকে কাউগার্ল পজিশনে নিয়ে গেলেন, মানে রিঙ্কিকে নিজের ওপর তুলে নিলেন। রিঙ্কি তখনও কী হতে চলেছে তা বুঝতে পারেনি, সে মনের আনন্দে কাকার বাঁড়ার ওপর লাফিয়ে লাফিয়ে তাকে চুদতে শুরু করে দিল।

রিঙ্কির কাকা রিঙ্কিকে নিজের দিকে টেনে নিয়ে নিজের বুকের ওপর শুইয়ে দিলেন, আর রিঙ্কির মাই তেপার সাথে সাথে নিজের ঠোঁটে রিঙ্কির ঠোঁট লাগিয়ে চুমুও খেতে শুরু করে দিলেন। রিঙ্কি তখনও কিছুই আন্দাজ করতে পারেনি কী হতে চলেছে, সে নিজের কাকার আদর আর চোদনসুখ উপভোগ করতে লাগল। সে নিজের কাকার মানে শ্যামলবাবুর বাঁড়ার ওপর ওঠানামা করতে করতে চোদা খেতে লাগল। রিঙ্কির গুদের মধ্যে যাতায়াত করা শ্যামলবাবুর আখাম্বা বাঁড়াটা পচ পচ, খপ খপ, পচাত পচাত করে আওয়াজ করে ঘরের কাম মাদকতাকে বাড়িয়ে তুলতে শুরু করল।

এদিকে রিঙ্কি নিজের কাকার দিকে ঝুঁকে থাকায় তার বাবার সামনে নিজের মেয়ের বিরাট পাছাটা উন্মুক্ত হয়ে উঠল। রিঙ্কির বাবা কমলবাবু নিজের মেয়ের নধর পাছা দেখে নিজেকে ঠিক রাখতে পারলেন না, তিনি নিজের মেয়ের পাছার ওপর নারকেল তেল ঢেলে মালিশ করতে লাগলেন। সাথে সাথে তিনি নিজের আঙ্গুলের মাধ্যমে রিঙ্কির পাছার ফুটোতেও তেল দিয়ে বেশ চপচপে করে ফেললেন। এদিকে রিঙ্কির নিজের বাবার কাণ্ডকারখানায় কিছুটা সন্দেহ করে থাকলেও সে পুরোপুরি বুঝে ওঠার আগেই কমলবাবু নিজের মেয়ের পাছার ফুটোয় মুখ লাগিয়ে চাটতে শুরু করে দিলেন।

[এরপর রিঙ্কি নিজের বাবার কাছে কীভাবে পোঁদের সতিত্ব হারালো, কীভাবে তার বাবা ও কাকার বাঁড়া একসাথে নিজের গুদে আর পোঁদে নিয়ে স্যান্ডউইচ চোদন খেলো সে সব জানতে নজর রাখুন পরবর্তী পর্বে।]

This story রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • মাসির গুদে ধন চেপে পুরে দিলাম
  • দুই কোম্পানির দুই মহিলা বস আমার চোদনসঙ্গী হল – তিন
  • বেস্ট সেক্স
  • শিলিগুড়িতে মালামাল – ৮
  • ভদ্র বাড়ির কামুকী মা

Leave a Comment