রুমি ও বাচ্চা ষাঁড় – ৫ম পর্ব | BanglaChotikahini

চঞ্চল এতোদিন হাত মেরে মাল বাহির করে বীর্যপাতের আনন্দ উপভোগ করেছে। প্রথমবার নারী সঙ্গমের অভিজ্ঞতা ও বীর্যপাতের অতুলনীয় আনন্দ প্রকাশের ভাষা চঞ্চল খুঁজে পাচ্ছেনা। সে কোনো রকমে বললো, ‘চাচী.. তোমার শরীরটা খুব সুন্দর.. খুবই সুন্দর আর গুদের ভিতরটা কতো টাইট!’

চঞ্চলকে আদর করতে করতে বললো, ‘ওহ সোনা, আমার বাচ্চা ষাঁড়, তুইও আমাকে অনেক অনেক আনন্দ দিয়েছিস।’ প্রশংসা শুনে চঞ্চল খুশিতে চাচীকে জড়িয়ে ধরলো। দুধে নাক ঘষলো। চঞ্চলের আদর নিতে নিতে রুমি এখনও গুদের সুড়ঙ্গে অশ্বলিঙ্গের চাপ অনুভব করছে। ওটা তখনও মাঝে মাঝে কাঁপছে। সদ্য যৌবনে পা দেয়া ১৭/১৮ বছরের একটা বালক খানকী রুমির গুদের জ্বালা মিটিয়েছে। প্রথম চুদাতেই গুদের রাক্ষুষে ক্ষিধা মিটাতে পেরেছে। রুমি ভাবছে এখন থেকে গুদের জন্য চঞ্চলের ধোন তার চাইই চাই।

চুদাচুদির পর রুমি চকলেট খেতে খুব পছন্দ করে। ফ্রীজ থেকে চকলেট নিয়ে নিজে খায় চঞ্চলকেও খেতেদেয়। চকলেট খেয়ে চঞ্চলের ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু খায়। আর চঞ্চলও চাচীর মুখে মুখ লাগিয়ে সব চকলেট চুষে চুষে খায়। এসব করতে গিয়ে দু’জনের ঠোঁট-মুখ-গাল মেখে গেলো। ওরা একে অপরের ঠোঁট চুষে, গাল চেটে চকলেট খেলো। রুমি মুখ থেকে লালামিসৃত চকলেট বাহির করে দুধে, বোঁটায় মাখিয়ে দিলো আর চঞ্চল সেটা চেঁটে-পুটে খেলো।

পরদিন রুমির মনে এটা পুরাতন আইডিয়া ঝিলিক দিয়ে উঠল। ফ্রীজ থেকে চকলেট নিয়ে গুদের ভিতরে ঢুকালো। তারপর আঙ্গুল দিয়ে আরো গভীরে ঠেলে দিলো। বিদেশী চকলেট গুদের ভিতরের গরমে খুব তাড়াতাড়ি গলে যাবে। এরপর চঞ্চলকে নিয়ে রুমি বিছানায় উঠল। চুমাচুমি করার সময় তাকে গুদ ঘাঁটাঘাঁটি করতে দিলো না। শুধু দুধ চুষতে দিলো। বাধা পেয়ে গুদ চাঁটার জন্য চঞ্চল অস্থির হয়ে উঠল। ওর অস্থিরতা দেখে ধোন নাড়তে নাড়তে রুমি বললো-

‘পাগলা ছেলে! দু’দিনেই তুই গুদ পাগল হয়ে উঠেছিস।’

‘চাচী তোমার গুদ চাঁটতে আমার খুব ভালো লাগে।’ চঞ্চলের মুখে নির্লজ্জ হাসি। ‘তোমর গুদটা কতো সুন্দর.. একদম ফুলের মতো।

‘চাচীর গুদের টেষ্ট কেমন সেটা বলবিনা? কেমন টেষ্ট বলতো?’

‘কখনো নোনতা.. কখনো টক.. মিষ্টি.. আবার সময় সময় ঝাল ঝাল লাগে।’

‘আজকে তুই আমার গুদের রসে চকলেটের স্বাদ পাবি।’ রুমি ওর চুল এলোমেলো করে দিলো। রুমি টেরপায় গুদের ভিতরের তাপে চকলেটটা একদম গলে গেছে। সে স্বামীকে এভাবে চকলেট খাওয়াতে খুব পছন্দ করে। এখন চঞ্চলের সাথেও রুমি তার পছন্দের খেলা খেলছে।

‘সত্যি চকলেটের স্বাদ পাবো? কী ভাবে?’ লোভে চঞ্চলের চোখ চকচক করছে।

‘লক্ষী, বাবুসোনা। কথা না বলে চাচীর গুদ চেঁটেই দেখনা..।’ বলেই রুমি দু’পাশে পা ছড়িয়ে চঞ্চলের চোখের সামনে গুদ মেলে ধরল।

কথা শেষ হবার আগেই চঞ্চল চাচীর গুদে মুখ লাগিয়ে দিয়েছে। ওর জিভ গুদের রসে সাঁতার কাটছে। গুদের ফুটায় চুমুক দিয়েই চঞ্চল স্থির হয়ে গেল। ওর জিভ নতুন কিছুর স্বাদ পেয়েছে। একটু থেমে থেমে চঞ্চল গুদ চাঁটলো। কিছুক্ষণ গুদ চাটার পর মাথা তুলে চাচীর দিকে তাকাতেই রুমিও চোখ নাচিয়ে ছিনালী হাসি দিলো। ভাবটা এমন যে- কী, তখন কি বলেছিলাম?

চঞ্চল এখনো কারণটা ধরতে পারেনি। কিন্তু সময় নষ্ট না করে সে আবার চাচীর গুদ চাঁটায় ব্যস্ত হলো। গুদের ফাটায় মুখ ডুবিয়ে চাঁটতে চাঁটতে ভিতরে জিভ ঢুকিয়েদিলো। গুদের উষ্ণতায় চকলেট সম্পূর্ণ গলে গেছে। গুদ দিয়ে চকলেট মিশ্রিত রস বাহির হচ্ছে আর চঞ্চল চেঁটে চেঁটে, কখনো চুমুক দিয়ে সেই রস খাচ্ছে। রুমি গুদের উপর মধুর অত্যাচার উপভোগ করছে। কখনো ছটপট করছে। বার বার দুধ খামচে ধরে গুদ নাচাচ্ছে। ওহ! কী আনন্দ, কী যে মজা লাগছে!

গুদের রসে নতুন স্বাদ পেয়ে চঞ্চল চাঁটছে তো চাঁটছেই। কামউত্তেজনায় রুমির দম আঁটকে আসছে। মাঝে মাঝে ফোঁপাচ্ছে। একসময় মনে হলো আর কতো চাঁটবে… আর কতো? কখন চুদবে? ষাঁড়টা এখনো গুদে হোল ঢুকাচ্ছেনা কেনো? শেষে থামতে না পেরে রুমি হাঁপাতে হাঁপাতে বললো, ‘আর না.. আর না.. আর না.. এই হারামজাদা গুদে ধোন ঢুকা.. এবার চুদ.. চুদ.. চুদ।’

চাচীর নির্লজ্জ আমন্ত্রণে চঞ্চল রীতিমতো ক্ষেপে গেলো। ধোনের মাথা গুদের মুখে ঠেকিয়েই জোরে ঠেলা দিলো। এক ধাক্কাতেই অর্ধেক ধোন গুদের ভিতর ঢুকে গেছে। ভিতরটা যদিও যথেষ্ট পিছলা তবুও ব্যাথায় রুমির চোখ-মুখ কুঁচকে গেলো। কিন্তু চঞ্চল পাত্তাই দিলো না। আরেক ধাক্কায় সম্পূর্ণ ধোন চাচীর গুদে পড়পড়িয়ে ঢুকিয়ে দিলো। এরপর যখন চোদন শুরু করলো তখন রুমি এই চঞ্চলকে আগের চঞ্চলের সাথে মেলাতে পারল না। ৬/৭ মিনিট ধরে বিরতিহীন চোদনে চাচীর গুদের ভিতর টর্নেডো বইয়ে দিলো। সিমাহীন যৌনআনন্দে রুমি কখনো তাকে জোড়া হাতপায়ে পেঁচিয়ে ধরল, কখনো হাত পা ছড়িয়ে শুয়ে থাকল। বাচ্চা ষাঁড়ের উন্মত্ত চোদনে ওর শরীর ও গুদের ভিতর আনন্দ-বেদনার মহাকাব্য রচিত হলো। দীর্ঘ সময় ঝড়ের পর বিদ্ধস্ত গুদের ভিতর মালের একটানা উষ্ণ বর্ষণ শুরু হলো। বিষ্ময়কর যৌনসুখে রুমি খাবি খেতে লাগল।

চঞ্চলের চোদন-ঝড় থেমে গেঝে। গুদের খাঁই মিটিয়ে রুমি মড়ার মতো বিছানায় পড়ে আছে। নড়াচড়া করার শক্তিও তার নাই। শরীর এখনো থর থর করে কাঁপছে। দ্বিতীয়বার চুদিয়ে রুমি বুঝে গেছে যে, চঞ্চল মাগী চুদার বিষ্ময়কর ক্ষমতার অধিকারী। নিজের খানদানী গুদের চুলকানী মেটানোর জন্য চঞ্চলকে ওর খুবই দরকার। এমন অশ্বালিঙ্গ ধোনের চোদনের মজাই আলাদা। রুমি ওকে আদর করতে করতে কানের কাছে মুখ নিয়ে বললো, ‘তুই আসলেই একটা ষাঁড়। তুই আমার ‘বাচ্চা ষাঁড়’। এখন থেকে সুযোগ পেলেই তুই আমাকে এভাবে পাল দিবি।’

This content appeared first on new sex story new bangla choti kahini

***************

দিন কয়েক পরে….

চঞ্চলকে দিয়ে চুদানোর জন্য রুমি স্কুল ছুটির পর সময় নষ্ট না করে সাথে সাথে বাসার উদ্দেশ্যে রওনা দিলো। ‘বাচ্চা ষাঁড়’ ওর জন্য অপেক্ষা করছে। আসার পথে মনে মনে সে চুদাচুদির রঙ্গিণ জাল বুনে। রিক্সাতে বসেই টের পায় গুদের রসে পেন্টি ভিজে যাচ্ছে। দরজায় নক করতেই কিশোর নাগর দরজা খুলে দিলো। ভিতরে ঢুকার সাথে সাথে চঞ্চল চাচীকে জাপটে ধরে চুমায় চুমায় গাল-মুখ ভিজিয়ে দিলো। এরপর একে একে চাচীর শাড়ী, ব্লাউজ, পেটিকোট খুলে নিলো। তারপর ব্রা খুলে দু’হাতে দুধ টিপাটিপি করতে করতে দুধে চুমা খেলো, চুষলো। পায়ের কাছে বসে কামরসে ভেজা পেন্টির উপর চুমা খেতে খেতে গুদ কামড়ে ধরল। টানদিয়ে পেন্টি খুলে নিয়ে চাচীর নগ্ন গুদে ঠোঁট চেপে ধরল। গুদের উপর কয়েকবার জিভ বুলিয়ে চাচীকে বিছানায় শুইয়ে দিয়ে চাচীর নরম কোমল শরীর ম্যাসাজ করতে লাগল। চঞ্চলের এমন আদরে রুমি সব ক্লান্তি দূর হয়ে ধীরে ধীরে সর্বগ্রাসী কামনার জোয়ার জেগে উঠছে।

রসে জবজব চাচীর গুদে হাত রেখে চঞ্চল পাশে বসে আছে। খাড়া ধোন থেকে থেকে লাফাচ্ছে। অপেক্ষা করছে- কখন চাচী তাকে চুদতে বলবে। দু’আঙ্গুলে দুধের বোঁটা নাড়তে নাড়তে রুমি জানতে চাইল, ‘কি, চুদতে ইচ্ছা করছে?’ চঞ্চল হেসে হেসে মাথা ঝঁকায়।

‘ওরে আমার শয়তানরে, সবসময় চাচীকে চুদতে মন চায়, তাইনা?’

চঞ্চল বলে, ‘দিন-রাত সবসময় তোকে চুদতে ইচ্ছা করে।’

‘আয়, এখন তাহলে একবার চুদাচুদি করি’- রুমি দু’পা তুলে ফাঁক করে হাত বাড়িয়ে দিলো। শুধু বলার অপেক্ষা, কয়েক সেকেন্ডের মধ্যেই চঞ্চলের কুচকুচে কালো লম্বা ধোন চাচীর গুদের অতল গহ্বরে হারিয়ে গেল। চঞ্চল চাচীর চোখে চোখ রেখে উপর থেকে ঘুতা দিলো। রুমিও নিচ থেকে পাল্টা আক্রমন চালালো। তার মুখেও ছিনালি হাসি।

রুমিকে চুদতে চুদতে চঞ্চল গালি দিলো ‘চুদানি মাগী, খানকি চাচী’।

রুমি পাল্টা মুখ খিস্তি করল ‘খানকি চোদা’।

অশ্লীল গালিগুলো ওদের শরীরে যৌন-টনিকের মতো কাজ করছে। উত্তেজিত চঞ্চল চাচীর গুদে একের পর এক আঘাত হানছে। রুমি মুখ খিস্তি করতে করতে সেব গ্রহণ করছে। এতে চঞ্চলের উৎসাহ বাড়ছে। গুদের ভিতর চঞ্চলের ধোনের ঘন ঘন আঘাতে রুমি চরম পুলকে চেঁচাচ্ছে। চেঁচাতে চেঁচাতে চুড়ান্ত পর্যায়ে পরমানন্দে চঞ্চলকে চার হাতপায়ে আঁকড়ে ধরলো। গুদের ভিতর চঞ্চলের উষ্ণ মালের তীব্র স্রোত অনুভব করে রুমির মনে হলো সে পাগল হয়ে যাবে। প্রতিবারের মতো এবারও চঞ্চল তাকে চরম আনন্দ দিয়েছে।

আরো ২/৪ দিন পরে…প্রথম রাউন্ড চোদনের পর…চঞ্চল এখনো রুমির উপর শুয়ে আছে।

‘এই পাগলা নামবি না?’

চঞ্চল নড়েচড়ে চাচীকে জড়িয়ে ধরে অষ্ফুট শব্দ করে- ‘না’।

ওর চুল মুঠিতে ধরে রুমি বলে, ‘গুদ ছেড়ে নামতে ইচ্ছা করছে না?’

‘উঁ হুঁ।’ চঞ্চল আবার মাথা নাড়ে

রুমি ওকে বলে, ‘আমার কাছে সুন্দর সুন্দর গুদের ছবি আছে, তোকে দেখবি?’

গুদের ভিতর ধোনের খোঁচা দিয়ে চঞ্চল বলে, ‘এটাই সবচাইতে সুন্দর গুদ।’

ওর প্রশংসা শুনে রুমির গুদের ভিতর আবার নাচন শুরু হলো।

আরো কিছুক্ষণ পরে- চঞ্চল রুমির সামনে দাঁড়িয়ে আছে। ধোনে মালের ছড়াছড়ি। একফোঁটা মাল ধোনের মাথায় ঝুলছে। সেদিকে তাকিয়ে দু’জনেই হো হো করে হাসছে। হাসতে হাসতে রুমি মুখ বাড়িয়ে মালে মাখামাখি ধোন চুষে দিলো। চঞ্চলের মালের স্বাদ রুমির খুব ভালোলাগে।

চঞ্চল প্রায় ১২/১৪ চাচুর বাসায় ছিলো। রিুমি দিনের বেলা প্রতিদিন দু’বার ‘বাচ্চা ষাঁড়’কে দিয়ে পাল দেয়াত। চঞ্চল যেকয়দিন ছিল, পছন্দের সবকয়টা ষ্টাইলেই রিুমি তাকে দিয়ে চুদিয়েছে। চিৎ, কাত, শুয়ে, বসে, দাঁড়িয়ে, উপুড় হয়ে- কোনোটাই বাদ দেয়নি। চঞ্চলের উপরে উঠে মন ভরে চুদেছে। ইচ্ছামতো গুদের কামড় মিটিয়েছে। কুত্তাচুদা ষ্টাইলে চুদাচুদি করতে গিয়ে প্রথমবার খুব ব্যাথা পেয়েছিল রুমি। কিন্তু তাই বলে এই ষ্টাইলে চুদাচুদি বাদ দেয়নি।

রুমি চঞ্চলের সাথে গোপণে রেকর্ডকরা চুদাচুদির ভিডিও স্বামীকে দেখিয়েছে। চঞ্চলের ধোনের সাইজ আর চুদার ক্ষমতা দেখে রুমির স্বামীও বিষ্মিত। তবে চঞ্চল এসব কিছুই জানেনা। তার ধারণা সে গোপনে চাচীর সাথে চুদাচুদি করছে। চুদার জন্য বিশ্ববিদ্যালয়ের হল থেকে প্রতি সপ্তাহে ৩/৪ বার সে আসে। কখনো কখনো চাচা অফিসিয়াল টুরে বাহিরে গেলে সারা রাত ধুমসে চাচীকে চুদে। চুদে চুদে চাচীর গুদ ফ্যানা ফ্যানা করে দেয়। ইতিমধ্যে রুমি চঞ্চলকে চুদাচুদির অনেক রণকৌশল শিখিয়ে দিয়েছে। চঞ্চল সঠিকভাবেই সেগুলি চাচীর উপর প্রয়োগ করে। তাই রুমিও তার বাচ্চা ষাঁড়ের উপর খুব সন্তুষ্ট। (শেষ)

This story রুমি ও বাচ্চা ষাঁড় – ৫ম পর্ব appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • বিশাল বাঁড়া নিলাম
  • আমার প্রথম সেক্স টিচার
  • Mashir gono chodon
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৬
  • doctor amar dudh chotkalo voda marlo

Leave a Comment