রোমান্টিক রুবি porokia choti golpo 3

ও বলতে শুরু করলো ওর দৈনন্দিন রুটিনের খুঁটিনাটি। porokia choti golpo
আমি আবার………..
ওর জাঙে হাত বুলাতে শুরু করলাম। ও আমার হাতটা খুব ভদ্র ভাবে সরিয়ে দিল।

আমি নাছোড় এর মত আবার ওর জাঙে হাত রাখলাম।

আঙুলগুলো এদিক ওদিক চালাতেই ও হালকা করে আমার হাতের উপর চাপড় দিলো, এবার আমার হাত সরিয়ে দিল না।

আমিও সাহস পেয়ে গেলাম আস্তে আস্তে পুরো জাঙ আমার দখলে নিয়ে গুদের দিকে এগোতে থাকলাম।

সামান্য এগোতেই বাধা পেলাম। এবার আমিই ওর হাতটা সরিয়ে দিয়ে এগোতে থাকলাম।
এসব কি করছেন আপনি বলুনতো?
কিচ্ছু না. তুমি বলো আমি শুনেছি।

দু জাঙের মাঝে গুদের ঠিক উপরটাই পৌঁছে গিয়েছে আমার আঙুলগুলো.
আহহহ কোথায় হাত দিচ্ছেন? porokia choti golpo

আপনার কি একটুও লজ্জা নেই? আমার হাত সরিয়ে দেয়ার চেষ্টা করছিল রুবি.
ওর চেষ্টাই কোনো লাভ হলো না।

আমার আর একটা হাত ওর কাঁধে রাখলাম. কাঁধ, গলা, কানের লতি সব আমার দখলে আসতে থাকলো.

আপনি তো দেখছি খুবই দুষ্টু
থ্যাংক ইউ.
থ্যাংক ইউ?
হ্যাঁ, বলেই ওকে জড়িয়ে ধরলাম.ও তেমন বাধা দিল না. ওর গলায়, ঘাড়ে, কানের পাশে পাগলের মতো মুখ ঘোষতে থাকলাম, ওর দিক থেকে তেমন কোনো প্রতিরোধ নেই।

আস্তে আস্তে রুবি কামের নেশায় আচ্ছন্ন হয়ে পড়ছে। আমি বেশ বুঝতে পারছি।
উঠে দাঁড়িয়ে ওর দু হাত ধরে কাছে টেনে নিলাম, হ্যাঁচকা টানে ও আমার বুকে এসে পড়লো। দু হাত দিয়ে জড়িয়ে ধরলাম।ছেড়ে দেন প্লিজ, প্লিজ।

আচ্ছা ছেড়ে দেব, আগে আমার দিকে তাকাও একবার।
ও চোখ তুলে আমার দিকে তাকালো। porokia choti golpo

এত কাছে থেকে প্রথম রুবিকে দেখছি। গালে একাধিক তিল আছে। চোখদুটো বেশ বড় বড়, উজ্জ্বল। ওর বাঁধা চুল খুলে দিলাম। তখন একদৃষ্টিতে ও আমার দিকে চেয়ে আছে।

গভীর রাতে , খোলা আকাশের নিচে, হালকা চাঁদের আলোয় পসন্দের মেয়েকে এভাবে জড়িয়ে ধরে এক দৃষ্টিতে একে অন্যের চোখ পানে চেয়ে থাকা,,উফফ এই অনুভূতি অতুলনীয়, অসাধারণ, ভাষায় ব্যাক্ত করা সম্ভব না।

হটাৎ করেই আমার গলা বুজে আসছিল, মনে হচ্ছে দম বন্ধ হয়ে যাবে, ছল ছল চোখে দৃষ্টি আবছা হয়ে আসছিল,
অজান্তেই ওর কপালে আমার ঠোঁট ছুঁয়ে দিলাম, দু চোখে চুমু দিলাম আলতো করে।

রুবি আমার দিকে চুপ করে চেয়ে আছে এখনো।
রোমান্টিকতা গ্রাস করে নিচ্ছে আমাদের একটু একটু করে।

হটাৎ ভেতরের পশুটা ডাক দিয়ে উঠলো অন্যের বউ ঠাপাতে এসে তুমি চাঁদের আলোয় রোমান্স করছো ?না না এ তো বিপদ ডেকে আনা হচ্ছে। যেমনি ভাবা তেমনি কাজ।

রুবিকে আঁকড়ে ধরে ওর ঠোঁটে ঠোঁট ভরে দিলাম। ডান হাত দিয়ে ওর নরম পাছা টিপতে শুরু করলাম। আমার জিভ দিয়ে ওর জিভ স্পর্শ করছি, ওর রসালো ঠোঁটজোড়া চুষে চলেছি প্রানপনে, লালায় মুখময় ভিজে একাকার।

বাম হাত দিয়ে ওর ঘাড়ে, গলায়, কানের লতিতে সুড়সুড়ি দিতে শুরু করলাম, একসাথে এতকিছু করতে থাকায় রুবি অল্পক্ষনেই আমার বশে চলে এলো। porokia choti golpo

ওর মধ্যে এখন একটা ঝিমুনি, মাতাল মাতাল ভাব, কামের নেশাই আচ্ছন্ন.
রুবি তোমার বিছানায় চলো.
না.

আমি আমার হাত আর ঠোঁটের কাজ আরও বাড়িয়ে দিলাম. রুবির শরীর পুরো গরম হয়ে গিয়েছে. একটা হাত ওর গুদের আশপাশে ঘোরাতে লাগলাম.

উফফফ কি করছো আমাকে না নিয়ে কি মানবে না.
বলেই ও আমার একটা হাত ধরে টেনে নিয়ে ওর বেডরুম এ পৌঁছে গেল.

ঢুকেই আমি দরজা লাগিয়ে দিলাম. পিছন থেকে ওর দুই বগলের মধ্যে দিয়ে দু হাত পুরে দিয়ে ওর দুধ দুটো ধরে জোরে জোরে টিপতে শুরু করলাম.

হালকা স্বরে উমমমম উমমমম আওয়াজ করছে রুবি. এবার ওর ঘাড়ে, গলায় পাগলের মতো চুমু খাওয়া আর চাটা দিতে লাগলাম. রুবি আমার শরীরের উপর ওর শরীরটা ফেলে দিলো. porokia choti golpo

আর দেরি না করে ওর দুধ ছেড়ে নাইটি গুটিয়ে তুলে ফেললাম. ডান হাতের মাঝের আঙ্গুলটা ওর গুদে ভরে দিতেই আহহাআ আহহাআ ইসসসহহহ আহহহহহ, ভিজে জবজব করছে, আর তেমনি গরম,রুবি হাত তোলো.

হাত তুলতেই নাইটি মাথার উপর দিয়ে খুলে ফেলে দিলাম, ব্রা এর ফিতে খুলে ওটাও বের করে দিলাম.হাফ ন্যাংটো রুবিকে ঘুরিয়ে আমার দিকে মুখ করে নিলাম.

আমার টি শার্ট খুলে দিয়ে ওকে জড়িয়ে ধরলাম. পাজামার উপর দিয়ে খাড়া হয়ে থাকা বাঁড়া ওর তলপেটে খোঁচা দিচ্ছে.জড়িয়ে থাকা অবস্থায় ওর প্যান্টি নামিয়ে দিলাম.

রুবি এবার লজ্জায় দু হাত দিয়ে ওর মুখ ঢেকে নিয়েছে.

আমি ওর হাত দুটো জোর করেই সরিয়ে দিলাম. ও চোখ বন্ধ করে আছে. এবার আমি পাজামাটা খুলে ফেললাম. রড হয়ে থাকা বাঁড়া ফুঁসতে লাগলো.

রুবি চোখ খোল.
না .
আরে খোলো না. দেখো একবার. porokia choti golpo
ও চোখ খুলছে না.

আমি ওর একটা হাত নিয়ে আমার বাঁড়াটা ধরিয়ে দিলাম.
এবার ও নিজেই চোখ খুলতেই বাঁড়ার উপর গিয়ে পড়লো ওর দৃষ্টি.
ও মাগো এত সুন্দর আর বড় এটা
কি এটা রুবি?

জানিনা.
বলো?
ধোন.
কি করে এটা দিয়ে?

চোদা দেয়.
ওর মুখে চোদার কথা শোনা মাত্র ওকে ধাক্কা দিয়ে ওর পিছনে থাকা সোফায় ফেলে দিলাম. পা দুটো সোফার দুই হাতলের উপর তুলে দিল ও নিজেই।
ন্যাংটো রুবি এখন দু পা ফাক করে গুদ মেলে ধরে আছে. আমি আর দেরি না করে ঝুকে গুদে একটা আলতো করে চুমু দিয়েই বাঁড়াটাকে ধরে রুবির গুদের মুখে লাগিয়ে দিলাম porokia choti golpo

রুবি আমার চোখে তাকাতেই পাছা তুলে একটা রামঠাপ দিলাম. পক.. করে আস্ত বাঁড়া রুবির গুদে ঢুকে গেলো. সুখের জ্বালায় রুবি ওওও ম্মাআআআ আআহঃহহহ করে উঠলো.

আমি ওর ফর্সা, মোটা মোটা, নরম, লোমহীন জাং দুটোর উপর দু হাতে ভর দিয়ে উদোম ঠাপ দেয়া শুরু করলাম.গুদ ভিজে থাকায় পচাৎ পচাৎ শব্দ

আর গুদমারানী রুবির আহঃহাআ আহঃহাআ আহঃহাআ শব্দ মিলে মিশে একাকার. রুবি আমার হাত দুটো নিয়ে ওর দুধ ধরিয়ে দিল. পক পক করে দুধ টিপছি আর রুবির রসালো গুদ চুদছি.

সুখের জ্বালায় মনে হচ্ছে দুজনেই পাগল হয়ে যাবো.

এখন আমি আর একবারে আনাড়ি নই, বিন্দু চোদার অভিজ্ঞতা নিয়ে আমি রুবি চুদতে এসেছি. এদিকে দীর্ঘদিন না চোদায় মনে হচ্ছে মাল বেরিয়ে যাবে. porokia choti golpo

প্রায় 10 মিনিট সমানতালে রুবির গুদ ঠাপানোর পর থেমে গেলাম. বাঁড়া গুদ থেকে বের করে দেখি সাদা ফেনা লেগে আছে, সেইসাথে গুদের রসে বাঁড়া, গুদ সব ভিজে একাকার.

রুবি: বিছানায় চলো.
আমি: দাড়াও একটু জল খেয়ে নিই.
রুবি উঠে আমাকে জলের বোতল এগিয়ে দিল. জল খেয়ে ন্যাংটো রুবিকে পিছন থেকে জড়িয়ে ধরলাম. খাড়া বাঁড়া ওর নরম পাছার খাঁজে গুতো দিচ্ছে.
আমি: রুবি বাঁড়াটা তোমার গাঁড়ে ঢুকতে চাইছে?

রুবি: এখন চাইলেই হবে না., আগে গুদের আগুন নেভাও তারপর গাঁড় ভোরো,.
ওকে.
রুবি বিছানায় উঠে চিৎ হয়ে শুয়ে পড়লো, এবার আমি বিছানায় উঠতেই ও পা দুটো ফাঁক করে আমার সামনে ওর ফোলা ফোলা গুদ মেলে ধরলো.
আমি ওর উপরে শুতেই ও আমার বাঁড়াটা ধরে গুদের মুখে লাগিয়ে দিল.

পাছা তুলে দিলাম ঠাপ, গুদ ভেজা থাকায় পচাৎ করে এক ঠাপেই পুরো বাঁড়া ঢুকে গেলো.
আহঃহাআ আহহহহহ আহহহহহহ শান্তি ইইইইই আহহহহহ , রুবি চোখ বন্ধ করে ঠাপ খাচ্ছে আর শীৎকার করছে,

দু হাত দিয়ে ওর ঘাড়, গলা জড়িয়ে ধরে গাদন দিতে থাকলাম, গায়ে যত শক্তি আছে সব দিয়ে আহহ আহহ উহঃমঃ উমঃ আহ আহ করে আওয়াজ দিয়ে বাবলুর বউকে চুদতে থাকলাম. porokia choti golpo

এভাবে মিনিট 5/7 এক ঠাপানোর পর দু হাতে ভর দিয়ে বুকের দিকটা তুলে রুবির ডান দুদ মুখে পুরে নিলাম, দুদ চোষা আর গুদ চোদা দুইয়ের তালে এবার রুবির কাহিল অবস্থা.

আমি পাগল হয়ে যাবো কাজল, কি করে চুদছো গো আমাকে আহঃহাআ আহঃহাআ আহঃহাআ ,, এত সুখ কোথায় রাখবো গো আমি আহঃহাআ হ্হঃহ আহঃহাআ আহহহহহ আহহহহহ

আর কতজনকে এভাবে চুদেছো বলো আমাকে? আহহাআ আহহাআ বলো নাগোআআআআআ রুবি চেঁচাচ্ছে আর আমার পাছায় খামচে খামচে ধরছে, আমিও সুখের সপ্তমে আছি. আবার মনে হচ্ছে মাল বেরোবে.

বাঁড়া বের করে নিলাম. সোজা ওর নাভিতে জিভ লাগিয়ে চাটা শুরু করলাম. নাভি চাটার সাথে সাথে দু হাত দিয়ে ওর দুই দুধ টিপছি . রুবি চোখ বন্ধ করে পড়ে পড়ে মজা নিচ্ছে.

আমি এদিকে ওর নাভি, তলপেট সব চেটে , কামড়ে লাল করে দিচ্ছি, নাভির ফুটোয় জিভ ভরে দিচ্ছি. এভাবে কিছুক্ষন রুবির ন্যাংটো শরীর নিয়ে খেলার পর উঠে পড়লাম.

রুবির পা দুটো ধরে ঘুরিয়ে হলাসন এর মত করে নিলাম. porokia choti golpo

রুবির গুদটা এখন উপর দিকে হয়ে আছে, বাম হাত দিয়ে ওর পা দুটো ধরে আছি আর ডান হাত দিয়ে বাঁড়াটাকে ধরে গুদের মুখে ঘষতে শুরু করলাম.

রুবি কঁকিয়ে উঠলো. আহহহহহহ হ্হঃহহহ আহহহহহহ মরে যাবো, মরে যাবো আমি প্লিজ এমন করো না…. আহঃহাআ এত সুখ আমি নিতে পারছি না গোওওওওওও

ওটা ঢুকাও তাড়াতাড়ি করো কাজল, ধোনটা গুদে ভর কাজল ওওও আহঃহাআ.

আমিও আর পারছি না, গুদের দরজায় ধোন দিয়ে ধাক্কা দিলাম , দরজা খুলে ধোন গুদের ভিতর সেঁধিয়ে গেল, আবার উদোম গাদন দেয়া শুরু হলো.

বেশ কিছুক্ষণ এভাবে ঠাপানোর পর আর মাল ধরে রাখতে পারলাম না. বাবলুর বউএর গুদে ঢেলে দিলাম. ওর পা ছেড়ে ওকে জাপটে ধরে ওর উপর শুয়ে থাকলাম, ও ও আমাকে আঁকড়ে ধরে রেখেছে.

কেমন লাগলো রুবি? porokia choti golpo

আমি আরো চাই, আমি চাই সকাল অব্দি তুমি আমার গুদের সেবা করো.

আচ্ছা তাই হবে , বলে উঠে আমি আবার জল খেলাম.

রুবিও উঠেদাঁড়াও তোমার জন্য একটা জিনিস আছে বলে ড্রয়ার খুললো……

Leave a Comment