লোভে পাপ ! [২]

Written by Baban

দুপুরে শাশুড়িকে খাইয়ে আর ওষুধ দিয়ে ঘুমোতে বলে সুপ্রিয়া টিভি চালিয়ে বসলো. তবে আওয়াজ একদম কমিয়ে যাতে অসুবিধা না হয় শাশুড়ির. টিভিটা ছাড়া থাকাই যায়না. এই দুপুরটা তো সুপ্রিয়া প্রায় একাই থাকে. অন্তত কিছু একটা নিয়ে তো থাকতে হবে. দিন ফুরালে না হয় বাবাই ওর বাবা সবাই থাকে. ঘর ভর্তি লাগে কিন্তু এখন তো শাশুড়িও আর আগের মতো স্বাভাবিক নেই. তাই একাকিত্ব দূর করতে এই একমাত্র উপায় টিভি.
শাশুড়ি খাটে ওপাশ ফিরে শুইয়ে আর বাবাইয়ের মা একটা চেয়ারে বসে ঘরের আলো নিভিয়ে টিভি দেখছে. কিছুক্ষন তার বাংলা সিরিয়াল এর রিপিট টেলিকস্ট দেখলো, সেটা শেষ হলে কিছুক্ষন এদিক ওদিক পাল্টে নানারকম চ্যানেল ঘুরিয়ে ঘুরিয়ে দেখতে লাগলো. খবরের চ্যানেলের ওপর ওনার সেরকম আসক্তি নেই, সেটা আছে বাবাইয়ের বাবার. খবরের চ্যানেলের সামনে হা করে বসে থাকে. রাজ্যের নয় দুনিয়ার খবর না জানলে যেন মানুষটার রাতে ঘুমই হবেনা.
চ্যানেল পাল্টাতে পাল্টাতে হটাৎ একটা ইংরেজি চ্যানেলে চোখ আটকে গেলো সুপ্রিয়ার. চ্যানেলটা সামনে পড়ায় উনি সেটা পাল্টাতেই যাচ্ছিলেন কিন্তু সেই মুহূর্তেই ওই মুভিটার এমন একটা সিন্ শুরু হলো যে সেটা পাল্টাতে পারলেন না তিনি. শুরুতে দেখাচ্ছিল ট্রেনে করে একটি মহিলা আসছে. কিন্তু সে কাঁদছে. তারপরে কান্নার কারণ দেখানো হলো. সিনটা পাল্টে অন্য সিন্ শুরু হলো. একটা ছেলে ওই মহিলাকে বিছানায় শুইয়ে দিচ্ছে. মহিলাটি উঠতে চাইছে কিন্তু ছেলেটি মুখে আঙ্গুল দিয়ে চুপ থাকতে বলে মহিলার পায়ের দিকে এগিয়ে যাচ্ছে.
বাবাইয়ের মা একবার চ্যানেলটা পাল্টে দিয়ে ঘুরে পাশে তাকালো. শাশুড়ি ওপাশ ফিরে. কোনো সারা নেই. খালি পেটটা ওঠা নামা করছে. উনি আবার ওই চ্যানেলটা দিলেন. ছেলেটা এখন ওই মহিলার পেট হয়ে নাভিতে আঙ্গুল বোলাচ্ছে আর মহিলার পেট ভয় বা উত্তেজনায় কাঁপছে. ছেলেটির হাত এবারে মহিলার থাইয়ের কাছে…… আবার দেখালো ট্রেনে বসে সেই মহিলা জল চোখে. আবার অতীতে ফিরে গেলো. এবারে ছেলেটি মহিলার দুই পায়ের মাঝে হাত দেবার চেষ্টা করছে আর মহিলার হাত দিয়ে ছেলেটিকে আটকানোর চেষ্টা করছে. ছেলেটি আবার চুপ থাকার ইশারা করলো.
সুপ্রিয়া একটু উঠে সোজা হয়ে বসে আরেকবার দেখেনিলো ছেলের ঠাম্মি কে. ওদিকে ছেলেটি নিজের কাজে সফল. সুপ্রিয়া দেখলো ছেলেটি মহিলার দুই পা থেকে আন্ডারগার্মেন্ট খুলে ফেলে দিলো. সুপ্রিয়া একবার ঢোক গিললো. যেটা হতে চলেছে সেটা ভেবে কেমন যেন হচ্ছে ওনার. ওদিকে সেই ছেলেটিও জামা খুলে উঠে এলো মহিলার ওপরে. তারপরে ছেলেটার নড়াচড়া থেকে বোঝা গেলো নিজের পরনের প্যান্ট টাও সে খুলে ফেলেছে. মহিলার ঘাড়ে গলায় চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগলো ছেলেটা. মহিলার মুখ দেখে বোঝা যাচ্ছে কি ঝড় বইছে তার ওপর দিয়ে. ইচ্ছে ও ভুলের মাঝের সেই মুহুর্ত বড়ো সাংঘাতিক.
ছেলেটা চুমু খাওয়ার মাঝে উঠে কি যেন বললো মহিলাকে. সুপ্রিয়া শুনতে পাচ্ছেনা কারণ ভলিউম একদম কম করে দিয়েছে সে. তারপরে মহিলার কিছু বললো. হয়তো মহিলাদের সেই জানা কথাটা – এটা ভুল, আমাদের এসব করা উচিত নয়. আবার ছেলেটি কিছু বললো. তা শুনে এবারে ওই মহিলার অবাক হলো. তারপরে একটা আদুরে থাপ্পর মারলো ছেলেটাকে. তাতে ছেলেটা আবারো কি যেন বললো আর সেটা শুনে যেন ক্ষেপে গেলো সেই মহিলা. সপাটে একটা থাপ্পর মারলো ছেলেটাকে, আবার একটা, আবার একটা. তারপরে ছেলেটাকে গায়ের জোরে সরিয়ে মুক্তি পাবার চেষ্টা করলো সে. কিন্তু বাঘের হাত থেকে কি হরিণ মুক্তি পায়? পায়না……… ছবিটা দেখতে দেখতে বাবাইয়ের মাও কি চাইছিলো একজন মহিলা হিসেবে ওই মহিলার মুক্তি পাক? সে জানেনা. কিন্তু বাবাইয়ের মা যখন দেখলো মহিলাটি মুক্তি তো পেলোই না বরং ছেলেটা ক্ষেপে উঠে মহিলার দুই হাত তারই মাথার ওপরে চেপে ধরলো তখন যেন ভালো লাগলো সুপ্রিয়ার. যেন তার ভেতরের নারী এটাই দেখতে চাইছিলো.
মহিলা রাগে ফুসতে ফুসতে ছেলেটিকে দেখছে. ছেলেটির মুখে শয়তানির ছাপ স্পষ্ট. সে আবারো নিজের ঠোঁট নামিয়ে আনলো ওই মহিলার ঠোঁটে. কিন্তু এবারে ওই মহিলা নিজেই চুষতে লাগলো ছেলেটার ঠোঁট. উফফফফ রাগ আর কাম মিলে মহিলাটির খিদে বাড়িয়ে দিয়েছে. এবারে মহিলাটি কামড়ে ধরলো ছেলেটার ঘাড়. এবারে ওই মহিলা ভোগ করছে ওই ছেলেটিকে. মহিলার এই রূপ দেখে ছেলেটি একটা শয়তানি হাসি হেসে তাকালো মহিলার দিকে. সুপ্রিয়ার কেমন যেন করে উঠলো ভেতরটা ছেলেটার ওই নোংরা হাসি দেখে. সে নারী হয়েও বুঝলো ছেলেটার হাসির কারণ. ছেলেটি হাসছে কারণ সে জিতে গেছে. মহিলার ভেতরের ভয় পাপবোধ ভুলিয়ে তার ভেতরের খিদেকে বাইরে আনতে সক্ষম হয়েছে ছেলেটি. ছেলেটি পুরোটাই করেছে নিজের স্বার্থে. এরপর মহিলার ভেতর কি ঝড় বইবে তাতে তার কি আসে যায়? এই মুহূর্তে তো নারীটা তার. ছেলেটির সাথে সুপ্রিয়ার মুখেও একটা হালকা হাসি ফুটে উঠলো তার অজান্তে. যেন সে নারী হয়েও ওই ছেলেটার পক্ষে.
ঠোঁটের সাথে ঠোঁট লাগিয়ে একে অপরকে খেতে লাগলো তারা. মহিলাটি পাগলের মতো চুমু খাচ্ছে ছেলেটিকে. ছেলেটির চুল খামচে সুখের প্রমান দিচ্ছে মহিলা.
বাবাইয়ের মায়ের হাত এখন আর রিমোটে নেই. সেটি এখন গলার কাছে. নিজের গলায় নিজেই হাত বোলাচ্ছে বাবাইয়ের মামনি. অন্যহাত একটু একটু করে তুলছে নিজের ম্যাক্সি. ফর্সা পা দুটো বেরিয়ে আসছে তার. ওদিকে ছেলেটি খুব জোরে জোরে নড়ছে আর মহিলা চোখ বুজে কখনো ব্যাথা আবার কখনো হাসিমুখে নিজের সুখের প্রমান দিচ্ছে.
পাশে শাশুড়ি ঘুমিয়ে যেন ভুলেই গেছে বাবাইয়ের মা. তার ম্যাক্সি এখন আর মেঝের সাথে ঠেকে নেই, থাই পর্যন্ত উঠে গেছে… বা বলা উচিত ম্যাক্সির মালকিন নিজেই তুলেছে সেটি. ম্যাক্সির ভেতর নিজের থাইয়ে ঘুরে বেড়াচ্ছে নিজেরই হাত. অনেকদিন এই শরীরে হাত পড়েনি তার. হ্যা…. রোজ হাত দিয়ে নিজের শরীর ছুঁয়ে স্নান করে সে কিন্তু সেই স্পর্শ আর এই স্পর্শ আলাদা. নিজের হাতের স্পর্শে নিজেই কেঁপে উঠলো সুপ্রিয়া. মুখে সেই হাসি আরও বৃদ্ধি পেয়েছে. তার হাত যেন নিজের থেকেই ম্যাক্সির আরও ভেতরে প্রবেশ করছে.
—————————
আহহহহহ্হঃ বাঁড়া….. Sshhhhhhh কি খতরনাক চিস শালী আঃহ্হ্হঃ
নিজের দুপায়ের মাঝের ভয়ঙ্কর কালো সাপটা কচলাতে কচলাতে বলে উঠলো জামাল. ওদিকে আরেক সাগরেদও প্যান্ট খুলে নিজের যন্ত্র বার করে ওপর নিচ করছে আর অন্যহাতে ধরা ফোন. ফোনের স্ক্রিনে ফুটে রয়েছে এক অপূর্ব সুন্দরী মহিলার মুখ. সবুজ শাড়ি পরিহিতা সেই মহিলা আর হেসে কিছু বলার জন্য মুখ হা করা.
জামাল – ওহহহ্হঃ বহুত শালীকে এটার নিচে এনেছি কিন্তু এরকম জিনিস আগে দেখিনি রে…. ওঃহহহ কাকিমা… কি গরম মাল আছো তুমি উফফফফ.
পরোটার টুকরো বিশ্রী ভাবে কামড়ে চিবোতে চিবোতে কাল্টু ফোনে সেই পরোটা বানানো নারীর ফটো দেখতে দেখতে নিজের লম্বা কলাটা নাড়তে নাড়তে বললো – উফফফ এই মহিলার মধ্যে আলাদাই ব্যাপার আছেরে….. শালা যখন থেকে দেখেছি বিচির মাল মাথায় উঠে গেছে বাঁড়া.. উফফফ কি সুন্দরী কি গরম আহ্হ্হঃ
জামাল আর কাল্টু দুজনেই একটা পায়খানা ঘরে রয়েছে. নতুন বাথরুম আর পায়খানা করার জায়গা বানানোর পর থেকে এগুলো ব্যবহারই হয়না. নোংরা হয়ে থাকে জায়গাটা. স্কুলের একদম কোণে একটা গলির ভেতর দুটো ঘরের একটায় ওরা ভেতর থেকে দরজা আটকে দিয়েছে. দুজনেরই প্যান্ট পুরো খোলা. আর পায়ের মাঝের পুরুষাঙ্গ দুটো ফুলে ঠাটিয়ে আছে. বীর্যথলিও ফুলে দুটো ক্রিকেট বল এর আকৃতি নিয়েছে. তাদের এই অবস্থার কারণ তাদের ফোনের ক্যামেরায় ক্যাপচার করা কিছু ছবি. এমন একজনের যার সন্তানকে প্রায় হুমকি দিয়ে তার টিফিন ছিনিয়ে খায় এরা. তার ছেলেকে একটু আগে কাঁদিয়ে ছেড়েছে এরা দুজন. আর এখন সেই ছেলের মায়েরই ছবি দেখতে দেখতে অশ্লীল ক্রিয়ায় মত্ত হয়েছে তারা.
কাল্টু – উহ্হঃ ঠোঁট দেখ জামাল উফফফফফ…. ইচ্ছে করছে এই ঠোঁটে….
এইবলে সেই শয়তান পার্ভার্ট ওই ফোনেই বাবাইয়ের মায়ের ছবিতে ঠোঁটের অংশটা জুম্ করে ফোনটা নিজের পুরুষঙের কাছে নিয়ে এলো. যেন নিজের পুরুষাঙ্গকে দেখাচ্ছে ওই ছবিটি. ঠিক যেমন কুকুরকে কাপড় শুকিয়ে ক্রিমিনাল ধরতে বলা হয় সেইভাবে. টস করে একফোঁটা কামরস মুন্ডি থেকে বেরিয়ে ওই ছবিতে পড়লো. যেন ছবির মহিলার দেখে লালা ঝরছে ওই রাক্ষুসে পুরুষাঙ্গটার. আর পারলোনা কাল্টু সহ্য করতে. বিকৃত নোংরামিতে পাগল হয়ে নিজের ফোনের স্ক্রিনেই নিজের দন্ড দিয়ে ঠাক ঠাক করে বাড়ি মারতে লাগলো সে. আরও কামরস ছিটকে বেরিয়েছে বাবাইয়ের মায়ের ছবিতে মাখামাখি হয়ে যেতে লাগলো.
ওদিকে আরেক জন দেয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে দুই পা ফাঁক করে জোরে জোরে খেঁচে চলেছে নিজের ভয়ানক অঙ্গ.
টিফিন শেষ করে হাত ধোবার জন্য বাইরে বেরিয়েছে বাবাই. এখন সেরকম আর ভয় নেই. যা হবার তো হয়েই গেছে. সিঁড়ি দিয়ে নিচে নেমে বাইরে এলো বাবাই. কল খুলে হাত ধুয়ে বাথরুমের দিকে গেলো. জোরে হিসু পেয়েছে. হিসু করে ফেরার পথে কিছুক্ষন কল্লোলের সাথে কথা বলে ফিরতে লাগলো সে. কিন্তু সিঁড়ি দিয়ে ওঠার সময় বাইরে ওই গলি থেকে কেমন যেন আওয়াজ পেলো বাবাই. ঐযে বাবার. যেন আহ্হ্হঃ করে কেউ আওয়াজ করলো. এদিকটা ফাঁকা থাকে বলে আওয়াজটা স্পষ্টই শুনলো বাবাই. একবার ভাবলো কিসের আওয়াজ এটা? কেউ কি আছে ওদিকটায়? তারপরে ভাবলো থাকতেই পারে….. বাবাই আবার সিঁড়ি দিয়ে ওপরে উঠে যেতে লাগলো.
হায়রে…… ছেলেটা জানতেও পারলোনা, বুঝতেও পারলোনা ওই আওয়াজ কিসের আর কাদের মুখ থেকে বেরিয়েছে আর কেনই বা বেরিয়েছে.
ওদিকে ওর মা নিজের বাড়িতে একটা অদ্ভুত আনন্দে একটু একটু করে হারিয়ে যাচ্ছে আর এদিকে স্কুলে তাকে রাগিং করা শয়তান পাষণ্ড দুটো কি ঘৃণ্য খেলায় মত্ত!!
কু – নজর ১
আগের পর্বের পর……
বাইরে নিস্তব্ধ. দিপুরের এই সময়টা রাস্তা প্রায় পুরোপুরি ফাঁকা থাকে. গলির ভেতরের এই জায়গাটায় এমনিতেও বেশি বাড়িঘর নেই তারপর এটিই শেষবাড়ি. শাশুড়ি মা কখনো ঘুমিয়ে পড়েছেন. টিভিও এখন বন্ধ. ঘর অন্ধকার. পাখা চলছে. ঘরে শাশুড়ি ছাড়া আর এখন কেউ নেই.
বাবাইয়ের ঘরের দরজা ভেজানো. ঘর অন্ধকার. ভেতরে পাখা ঘোরার আওয়াজ আসছে. তবে শুধু পাখার আওয়াজ না তার সাথে চুড়ির ছন ছন আওয়াজও হালকা হালকা ভেসে আসছে.
একটা চুড়ি পড়া ফর্সা হাতের দুটো আঙ্গুল জোরে জোরে ঘর্ষণ করে চলেছে নিজের যোনি. ম্যাক্সিটা কোমর পর্যন্ত ওঠানো. অন্য হাতটা বিছানার বালিশ খামচে ধরে রয়েছে. আধশোয়া শরীরটার দুটো পা দুদিকে ফাঁক করা. জানলা বন্ধ. ঘর অন্ধকার. নিজেকে দেখতে পাচ্ছেনা বাবাইয়ের মা. কিন্তু অনুভব করতে পারছে একটা অনুভূতি. সেই অনুভূতির জন্য কবে থেকে অপেক্ষা করছে সে. এই অনুভূতি সে নিজের হাতের থেকে নয়, ছেলের পিতার থেকে পেতে চেয়েছে সর্বদা. কিন্তু…………..
নিজের একটা থাইয়ে নখ দিয়ে হালকা আঁচড় কাটতে কাটতে অন্যহাতে ঘষে চলেছে ক্লিট ও যোনি. শরীরের নিচে একটা পুরোনো ম্যাক্সি রাখা. সেটার ওপরেই বসে কাজে ব্যাস্ত সে. এর কারণ কি সেটা বলার প্রয়োজন নেই কারণ সেই কারণ একটু একটু করে বেরিয়ে ওই ম্যাক্সিটা ভিজিয়ে তুলেছে. চোখ বোজা, ঠোঁট ফাঁক করা আর সেখান থেকে হালকা আওয়াজ বেরিয়ে আসছে বাবাইয়ের মায়ের. তার চোখের সামনে বার বার ভেসে উঠছে টিভিতে দেখা ওই সিন্টা. বার বার ওই ছেলেটার নির্মম হাসি মুখটা ভেসে উঠছে. কিভাবে বাধ্য করলো ওই মহিলাকে নিজেকে পাল্টে ফেলতে. একটু আগেও যে ওই লোকটার হাত থেকে বাঁচার জন্য আপ্রাণ চেষ্টা করছিলো একটু পরেই সেই মহিলাই ছেলেটির চুলের মুঠি ধরে ঘাড়ে কামড়ে কামড়ে নিজের সুখ এর প্রমান দিচ্ছিলো.
মাঝের আঙ্গুলটা ঢুকে গেলো যোনি গহবরে. একটু একটু করে লাল নেলপালিশ পড়া আঙ্গুলটা যোনির অভন্তরে হারিয়ে যাচ্ছে. বিছানায় পুরো শুইয়ে পা দুটো আরও ছড়িয়ে দিলো সুপ্রিয়া. অন্য হাতটা কোনো বুভুক্ষ জানোয়ারের মতো ছিঁড়ে ফেলতে চাইছে নিজেরই পরনের লাল ম্যাক্সিটা. আর পারলোনা বাবাইয়ের মা নিজের ম্যাক্সি দিয়ে নিজেকে ঢেকে রাখতে. তার নিজেরই হাত তাকে বাধ্য করলো সেটা খুলে বিছানার কোণে ছুড়ে ফেলতে.
সম্পূর্ণ নগ্ন সুপ্রিয়া. গলায় মঙ্গলসূত্র, হাতে শাখা পলা আর দুজড়া লাল চুড়ি ছাড়া কিছুই নেই তার অঙ্গে. নিজের একটা পায়ের ভাঁজের অংশে হাত রেখে সেটিকে বল প্রয়োগ করে অন্য পায়ের থেকে দূরে সরিয়ে দিলো সেটি. আরও ঢুকে গেলো আঙ্গুলটা ভেতরে. একদম পুরোটা হারিয়ে গেলো যোনির অন্তরে. নিজের যোনি মুখ সংকুচিত করলো…. নাকি উত্তেজনার বশে যোনি নিজের থেকেই এই ক্রিয়া ঘটালো জানেনা সুপ্রিয়া. নিজের আঙুলে একটা চাপ অনুভব করলেন তিনি. আঙ্গুলটা এইমুহূর্তে নড়ার অবস্থাতেও নেই বার করা তো দূরের কথা.
ইশ! নিজের আঙ্গুলটাকেই নিজের যোনি পেশী দিয়ে কিভাবে আটকে ধরেছে সুপ্রিয়া…..
নিজের ঠোঁট কামড়ে হাত দিয়ে নিজের ডান বক্ষ মর্দন করলো সে. হালকা মুক্তি পেতে আঙ্গুলটা আবার কিছুটা বেরিয়ে আবার সজোরে ঢুকিয়ে দিলো ভেতরে, আবার একই ভাবে করলো সেই ক্রিয়া, আবার… আবার…. বার বার…. উফফ একি দুস্টু খেলায় মেতে উঠলো বাবাইয়ের মা?
ওদিকে স্কুলে বাথরুমে দুটো ভয়ঙ্কর আকৃতির পুরুষাঙ্গ উত্তেজনায় ফুসছে! নিজের নিজের হাত দিয়ে সেগুলিকে বার বার ওর নিচ করে সেই আকৃতি বজায় রেখে মুহুর্ত উপভোগ করছে দুজন পাষণ্ড শয়তান. এখন ফোনটা জামালের হাতে. সে এখন দেখছে ছবি তোলা সেই কাকিমার পেছনের থেকে তোলা নিতম্বর ফটো.
আহহঃ…… কি গান্ড রে শালীর আহ্হ্হ!!!
দাঁত খিচিয়ে বললো জামাল. কাল্টু এখন আরও নোংরামিতে মত্ত. পার্ভার্ট শয়তানটা একটা খুবই নম্নমানের বিকৃত খেলায় মেতে উঠেছে. বাবাইয়ের টিফিন থেকে তার যে একটা পরোটা সে তুলে নিয়েছিল সেটা কিছুটা ভাগাভাগি করে খেয়ে বাকি একটা অংশ সে নিজের উত্তেজিত ৮ ইঞ্চির যৌনাঙ্গের সাথে চেপে ধরে সেটা শুধু হস্তমৈথুন করছে. কতটা পার্ভার্ট হলে কেউ এরকম করে!
আহ্হ্হঃ এই পরোটা ওই ফর্সা হাত দুটি দিয়ে বানানো…. এটায় ওই হাতের ছোয়া আছে আহহহহহহহঃ আহহহহহহহ – কামুক আওয়াজ বার করতে করতে বললো কাল্টু.
জামাল – এই গান্ড তৈরীই হয়েছে মারার জন্য…. ইচ্ছে করছে শালীকে তুলে এনে ******** করি. ওঃহহহ আহহহহহ্হঃ
কাল্টু – আমারও রে…… শালা বোকাচোদা মালটা কি মা পেয়েছে… উফফফফফ….কতদিন কোনো রসালো মাল চুদিনি বাঁড়া…… ওই শেষ মুন্নিকে নিয়েছিলাম. সেও তো শালা বিয়ে করে বরের গাদন খাচ্ছে.
জামাল – দূর বাঁড়া… এইতো সেদিন দুজনে মিলে গেলাম আসল জায়গায়…
কাল্টু – দূর ল্যাওড়া! ওইসব জিনিস আর এই জিনিস কি এক? শালা যখন থেকে দেখেছি ঠাটিয়ে রয়েছে. এরকম অনেকদিন হয়নি… উফফফফ কাকিমা তোমার রূপে জাদু আছে….. দেখো… তোমাকে দেখে আমাদের কি অবস্থা? এর জন্য তুমি দায়ী….. আহহহহ্হ কাকিমা আঃহ্হ্হঃ……. উফফফফফ কাকিমা গো একবার… একবার আসো… আহহহহ্হঃহ্হ্হঃ
———————–
আহ্হ্হঃ উফফফফফ আওয়াজ বেরিয়ে এলো বাবাইয়ের মায়ের মুখ দিয়ে. এখন তার যোনি ভোরে উঠেছে অবাদ্ধ কামরসে. হরহরে হয়ে উঠেছে ভেতরটা. আঙ্গুলটা খুব সহজেই ঢুকছে বেরোচ্ছে এখন. অন্যহাতে খামচে ধরে আছে নিজের একটা স্তন. অন্যপাশেরটায় চার আঙুলের হালকা লাল দাগ. কারণ একটু আগে ওটাকে মর্দন করছিলো সে, এখন পাশেরটারও একই হাল করছে সুপ্রিয়া. ফর্সা মুখটা লাল হয়ে উঠেছে বাবাইয়ের মামনির.
তার চোখ বন্ধ. খোলা থাকলেও নিজেকে অন্ধকারে দেখতে পেতোনা সে. কিন্তু ফচ ফচ ফছররর একটা আওয়াজ শুনতে পাচ্ছে সে. এই আওয়াজ আসছে তারই দুপায়ের মাঝখান থেকে. আর পারলোনা বাবাইয়ের মা নিজেকে আটকাতে. নিজের আরেকটি আঙ্গুল প্রবেশ করাতে লাগলো বোলপুর্বক ওই গোপন স্থানে. না…. মোটেও কষ্ট হলোনা তার. অনুভব করলো সেটি বেশ সহজেই একটা গরম রসালো নলের ভেতর ঢুকে যাচ্ছে.
নিচের ঠোঁটটা কামড়ে ধরলো সে. উমমমমম করে আওয়াজ বেরিয়ে এলো মুখ দিয়ে অজান্তেই. কি অপূর্ব এই অনুভূতি, কি সুখ এই দুস্টুমীতে. ছেলেকে মাঝে মাঝে বকাবকি করে সে পড়াশুনা না করে খেলে বেড়ানোর জন্য কিন্তু এখন তো সে নিজেই খেলায় মত্ত. এই খেলাও তো দুস্টু.
বাবাইয়ের মা চোখ খুলে অন্ধকারেই ঘরের দেয়ালের একটা দিকে তাকালো. এখন সে কিছুই দেখতে পাচ্ছেনা সেইভাবে কিন্তু সে জানে ঐদিকের দেয়ালেই টাঙানো আছে তার আর তার স্বামীর একটা ছবি. বিয়ের পরপর ওটা তোলা হয়েছিল. হাসিমুখে দুজন মানুষের ছবি. কিন্তু আজও কি সেই হাসিমুখটা আছে?
বিয়ের পরেই বাবাইয়ের মা বুঝেছিলেন হয়তো একটা ভুল হয়ে গেছে. তার মাথায় সিঁদুর দিয়েছিলেন যে পুরুষটি সে মধ্যবিত্ত জীবনে কাজে কর্মে সফল বটে কিন্তু কিছু ব্যাপারে মানুষটা অসফল. এমনিতেও বয়সের বেশ ভালো তফাৎ দুজনে আর তারপর লোকটার নিজেকে নিয়ে পড়ে থাকা. বিয়ের পরের কিছু সময় ঠিক থাকলেও ধীরে ধীরে স্বামী যেন স্ত্রীয়ের ওপর সেই আগের মতো ইন্টারেস্ট হারাতে থাকে. এটা একটা সময় গিয়ে হয় সেটা স্বাভাবিক কিন্তু তা বলে ওতো শীঘ্র? বিশেষ করে তার মতো স্ত্রী পেয়েও? সুপ্রিয়া বিয়ের আগে সামান্য রোগা থাকলেও তার রূপ নিয়ে তার গর্ব ছিল (আজও আছে মনের কোনো কোনায়). হয়তো সে জীবনে কোনো সম্পর্কে জড়ায়নি নিজেকে কিন্তু অনেকেরই চোখে তার জন্য খিদে দেখেছে সে. খুব কম বয়সে তার প্রতিবেশী একটা দাদা খেলার ছলে তার গায়ে হাত দিতো. বাড়ন্ত সুপ্রিয়ার শরীরে কু-মতলবে হাত দিয়েছে সে বহুবার. সেটা সেই সময় সেইভাবে না বুঝলেও আজ ভালোই বোঝে সে. একটা সময় ওইসব স্পর্শের মানে বুঝতে পেরে রাগও হয়েছিল সুপ্রিয়ার কিন্তু আজ যখন মনে পড়ছে ওই স্পর্শ গুলো উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ কেমন একটা শিহরণ জাগছে. সেই দাদাটা যখন সদ্য হালকা উঁচু বুকদুটির একটা চেপে ধরে বলেছিলো – ধরাধরি খেলবি? এই বলে সে সুপ্রিয়ার হাতটা ধরে প্যান্টের চেন এর কাছে নিয়ে গিয়ে বলেছিলো খোল…. কেউ নেই… খোল চেনটা…..
কেন?
-খোল না… একবার হাত ঢোকা….. খুব মজা হবে… কেউ নেই… ধর… দাদাটা খুব কাছে সরে এসে বলেছিলো. প্রায় গায়ে গা লাগিয়ে.
অজানা ভয় সেদিন পালিয়ে গেছিলো ছোট সুপ্রিয়া. তারপর থেকে ওই দাদাকে এড়িয়ে চলতো ও. তারপরে আর দেখা হয়নি ওই দাদার সাথে. কে জানে সে কোথায় আজ.
কেন? কেন? কেন? সেদিন পালিয়ে গেছিলো সে? যদি না পালাতো তাহলে হয়তো ওই দাদা তার সাথে. মুখটা মনে আছে বেশ দাদাটার. লম্বাটে, হালকা হালকা দাঁড়িগোফ, বড়ো বড়ো চোখ. যখনই রাস্তায় দেখা হতো কেমন একটা হাসি দিতো. ওই হাসিটা দেখলে ওই সময় ভয় লাগতো ছোট সুপ্রিয়ার. কিন্তু আজ বড়ো সুপ্রিয়ার ওই হাসিটা মনে পড়তেই…….উফফফফফ আমগুল দুটো ভিজে একাকার.
সেদিন সে ভেবেছিলো পালিয়ে এসেই ঠিক করেছে সে কিন্তু আজ সেই মানুষটাই ভাবছে দাদাটার কথা শোনা কি উচিত ছিল? হয়তো না…. হয়তো হ্যা. কিন্তু যদি সে সেদিন পালিয়ে না আসতো তাহলে দাদাটা কি করতো? তার সব কথা এক এক করে পালন করতে থাকলে যদি দাদাটা তাকে….!!!
ইশ….. কি করছে বাবাইয়ের মা? কি ভাবছে? সে আজ একটা বাচ্চা ছেলের মা, কারো স্ত্রী, কারো বৌমা কিন্তু ঐযে…… খিদে. খিদের টান যে সাংঘাতিক! এই মুহূর্তে সুপ্রিয়ার মাথায় ঘুরছে একটাই কথা. ওই দাদাটা নিশ্চই এতদিনে সংসার জীবনে ডুবে আছে. সেই সংসারে তারও স্ত্রী সন্তান সবই আছে নিশ্চই. দুঃখ শুধু এটাই যে সেই অজানা মহিলার কাছে আজ হেরে গেছে সুপ্রিয়া. কারণ সেই অজানা অচেনা মহিলার ভাগ্যে জুটেছে ওই দাদাটা. যে ছেলে ওই বয়সে ওরকম স্বভাবের ছিল সে আজও নিশ্চই নিজের স্বভাব পাল্টাতে পারেনি. যে দাদা ওই বয়সেই ছোট মেয়েকে নিজের প্যান্টের চেন খুলতে বলতে পারে বর্তমানে তার স্ত্রী অন্তত একটা ব্যাপারে সুপ্রিয়ার থেকে জয়ী.
সমৈথুনের আদিম খেলা খেলতে খেলতে সেই সেদিনের ঘটনার বিপরীত রূপ একটা অন্য সম্ভাবনা ভাবতে লাগলো বাবাইয়ের মা. যদি এমন হতো সে সেদিন পালিয়ে না যেত? যদি দাদাটার কথা মতো ওই প্যান্টের চেনটা নিচে নামিয়ে দিতো. তারপরে কি হতো?
নিশ্চই দাদাটা বলতো – নে…. ভেতরে হাত ঢোকা….
হাত ঢুকিয়ে দিলো ছোট সুপ্রিয়া.
এটা কি দাদা?
– ওটা ধরে বার করে আন…..
এর পরের অংশটা ভাবতে ভাবতে সুপ্রিয়া সমৈথুনের প্রায় চরম পর্যায়ে পৌঁছাবে এমন সময় পাশের ঘর থেকে হটাৎ কাশির শব্দ. জোরে জোরে কাশছে বয়স্কা শাশুড়ি. যেতেই হবে. না চাইতেও নিজেকে থামতে হলো সুপ্রিয়াকে. মাথায় রাগ উঠে গেলো বাবাইয়ের মায়ের. উফফ অসহ্য….আর ভাল্লেগা.. ধুর!!!
আহ্হ্হ… আঃহ্হ্হঃ কাকিমা… আহ্হ্হঃ…. সুপ্রিয়া কাকিমা… আহ্হ্হঃ….. উহ্হঃ শালী আঃহ্হ্হঃ নে নে নে আহ্হ্হঃ
পায়খানা ঘরের প্যান ভোরে উঠলো একগাদা সাদা থকথকে সাদা বীর্যে. দুটো বিশাল আকারের পুরুষঙের লাল মুন্ডির পেচ্চাবের ফুটো থেকে বেরিয়ে আসছে সেই বীর্য. অনেক দিন ওদের প্রয়োজন হয়নি হস্তমৈথুন করার. নানা এলাকার মেয়ে মহিলারাই সেই কাজটি করে দিয়েছে. সেইসব মহিলাদের দিয়ে ওই দুজন পাষণ্ড শয়তান মিটিয়েছে নিজেদের দেহের সুখ আর সেইসব মহিলারা পেয়েছে অর্থ ও দুই পার্ভার্ট এর থেকে চরম সুখ. কিন্তু অনেকদিন পরে ওরা দুজন বাধ্য হলো আজ এই কাজ করতে. আর তার জন্য পুরোপুরি দায়ী ওদের ফোনের স্ক্রিনে থাকা বাবাইয়ের মায়ের আজকের তোলা ফটোটা.
ছুটির পরে মৈনাককে বিদায় জানিয়ে ফিরে আসতে লাগলো ছোট্ট বাবাই. এবার ডানদিকের রাস্তা ধরে যেতে হবে বাবাইকে. সেখানে গেলেই কিছুদূরেই পরবে একটা খেলার মাঠ. মাঠ পার করে ডানদিকের রাস্তা দিয়ে গিয়ে মিষ্টির দোকান পার করে একটু এগিয়েই একটা গলি. সেই গলি দিয়ে ঢুকে একটু হাঁটলেই পুকুর পার করে কিছুটা দূরেই ওদের বাড়ি. এতদিনে পুরোই মুখস্থ হয়ে গেছে বাড়ির পথটা. বাবাই মাঠের পাশের রাস্তা দিয়ে এগিয়ে চলেছে. অনেকটা দূর থেকে ওর পথ অনুসরণ করছে দুজড়া পা!
মাঠ পেরিয়ে এগিয়ে মিষ্টির দোকান এর কাছ দিয়ে যেতে যেতে একবার থামতে হলো ববাবাইকে. পায়ের জুতোর ফিতেটা অনেকটা খোলা. দাঁড়িয়ে নিচু হয়ে ঠিক করতে লাগলো ও. ওদিকে ওর থেকে অনেকটা দূরে থাকা সেই দুজড়া পাও থেমে লক্ষ রাখছে বাচ্চাটার ওপর. একটু পরেই বাবাই হাঁটতে আরম্ভ করলে তারাও এগোতে শুরু করলো. কিছুদূর চলার পরে তারা দেখলো সামনের বাচ্চাটা একটা গলি দিয়ে ভেতরে ঢুকে গেলো. দ্রুত পায়ে এগিয়ে আসতে লাগলো ওই পা গুলো. গলির কাছে এসে দেখতে পেলো দূরে একটা পুকুরের পাশ দিয়ে হেঁটে চলা ওই বাচ্চাটাকে.
আবার সমান দূরত্ব বজায় রেখে অনুসরণ করতে লাগলো দুজন. কিছুদূর যাবার পরে তারা দেখলো ওই বাচ্চাটা একটা একতলা বাড়ির গেটের সামনে দাঁড়ালো. অনুসরণকারী দুজন আর এগোলোনা. দাঁড়িয়ে রইলো. তারা দেখলো বাচ্চাটা গেট খুলে ঢুকে গেট লাগিয়ে দরজার কাছে গিয়ে বেল টিপছে. একটু পরেই দরজা খুলে গেলো আর স্কুল ড্রেস পড়া বাচ্চাটা ভেতরে ঢুকে গেলো. দরজা আবার বন্ধ হলো.
দুই অনুসরণকারী একে অপরকে দেখলো. তাদের ঠোঁটে ফুটে উঠলো একটা জঘন্য শয়তানি হাসি. কারণ যা জানার তা যে জানা হয়ে গেছে!!
কু -নজর ২
(আগের পর্বের পর)
আজকে ডাক্তার এসে আরেকবার দেখে গেছেন বাবাইয়ের ঠাম্মিকে. ওনাদের পরিচিত ডাক্তার. তাই অনিল বাবুর একটা ফোনেই উনি এসে দেখে গেছেন রুগীকে. দুপুরে হালকা হাঁপানি মতো উঠেছিল. পরে অবশ্য ঠিক হয়ে যায়. কিন্তু বাবাইয়ের মা একটু ভয়ই পেয়ে গেছিলেন. ডাক্তার আগের ওষুধই কন্টিনিউ করতে বলে দুশ্চিন্তা কম করতে বলে চলে গেলেন. যাইহোক একবার ডাক্তারবাবু নিজে এসে সব দেখে গেলেন এটাই ওনাদের শান্তি.
রাত্রে তিনজনে খেতে বসলেন. শাশুড়িকে আগেই খাইয়ে শুইয়ে দিয়ে এসেছেন সুপ্রিয়া. উনি মোটামোটি তাড়াতাড়ি খেয়েই শুইয়ে পড়েন. বাবাইকে পাশে বসিয়ে খাচ্ছেন সুপ্রিয়া আর স্বামী উল্টোদিকের চেয়ারে বসে খাচ্ছেন.
উফফ….. তোমার ফোন পেয়ে তো আমি তখন ঘাবড়েই গেছিলাম- মাছের টুকরো দিয়ে ভাতের গাল মুখে তুলে চিবোতে চিবোতে বললেন বাবাইয়ের বাবা.
সুপ্রিয়া স্বামীর দিকে চেয়ে বললেন – হ্যা… ওই হটাৎ খুব কাশী শুরু হয়েছিল মায়ের আর তারপরে জোরে জোরে নিঃস্বাস নিচ্ছিলেন… আমি একটু ভয়ই পেয়ে তোমায় ফোন করি.
তুমি কি মায়ের সাথেই ছিলে তখন? জিজ্ঞেস করলেন অনিল বাবু.
এর উত্তর দিতে সামান্য একটু সময় লেগে গেলো বাবাইয়ের মায়ের. কারণ একমাত্র উনিই তো জানেন ওই মুহূর্তে উনি কি করছিলেন একান্তে.
না….. আমি ঘরে একটু আগেই এসে শুয়েছিলাম. তোমার মা ঘুমিয়ে পরিয়েছিলো তখন. একটু পরেই শুনতে পেলাম মা কাশছেন.
ওহ…… এইটুকু বলে আবার নিজের খাওয়ায় মন দিলেন বাবাইয়ের বাবা. আর সুপ্রিয়া না খেয়ে আঙুলের সাথে আঙ্গুল ঘষে স্বামীর দিকে কয়েক পলক তাকিয়ে আবার খেতে আরম্ভ করলো. খাওয়া শেষে তিনজনের থালা নিয়ে চলে গেলেন রান্না ঘরের দিকে. বাবাই বাবার ফোন নিয়ে বাবার পাশে বসে গেম খেলতে লাগলো. অনিল বাবু সোফায় বসে পা দোলাতে লাগলেন.
হাতের কাজ সেরে ফেরার পথে সুপ্রিয়া একবার বাথরুমে গেলেন. ওদের বাড়ির একদম পেছনে একটা বেশ ভালোই বড়ো জায়গা আছে. উঁচু পাঁচিল দিয়ে ঘেরা. পেছনে ওই জঙ্গল মতো জায়গাটা. এই ফাঁকা জায়গাটাকে বাড়ির দ্বিতীয় বারান্দা বলা যেতেই পারে. ওই ঘেরা বারান্দার এক কোণে বেশ বড়ো একটা বাথরুম. আর ওখানেই কাপড় কাচার জায়গাও আছে. পেছনের দরজা খুলে বাথরুমে গিয়ে কাজ সেরে আলো নিভিয়ে ফিরে ফিরে আসার সময় একবার শাশুড়ির ঘরের পর্দা সরিয়ে উঁকি দিলেন. অন্ধকার ঘরে নাইট ল্যাম্প জ্বলছে তাতে ভালোই দেখা যাচ্ছে শাশুড়িকে. আবার ফিরে এলেন. আজ এই ঝামেলার মাঝে আর বাবাইকে পড়াতে বসানোই হয়ে ওঠেনি. এখন ঘুমোনোর সময় এসে গেছে.
অনিল বাবু এবারে বাথরুমে গেলে সুপ্রিয়া রাতের বিছানা সেট করতে লাগলো.
বাবাই…. অনেক হয়েছে. ফোন রেখে শুয়ে পর….আয়. বললেন বাবাইয়ের মা. ছেলে ফোন নিয়েই খেলতে খেলতে চলে এলো বিছানায়. বাবাইয়ের বাবা ফিরে এলে সুপ্রিয়া একবার স্বামীর দিকে চাইলো. স্বামীর মুখে কোনো পরিবর্তন লক্ষ করলোনা সে. মানুষটা ছেলের পাশ দিয়ে উঠে ঐপাশে গিয়ে বসে হাই তুললেন. সুপ্রিয়া এগিয়ে এসে আলমারিতে লাগানো সেই আয়নাতে নিজের প্রতিফলন দেখতে দেখতে চিরুনি দিয়ে চুল আচড়াতে লাগলেন. লম্বা ঘন চুল বাবাইয়ের মায়ের.
মা…… বাথরুমে যাবো – হটাৎ বলে উঠলো বাবাই. সুপ্রিয়া পেছনে তাকিয়ে দেখলো তার ছেলে তাকেই দেখছে.
বাবাইয়ের মা এগিয়ে এসে বললো – হুমম চল. ছেলেকে নিয়ে ওই পেছনের দরজা খুলে বারান্দায় গেলো ওরা. বাইরে চাঁদের সামান্য আলো থাকলেও পুরো জায়গাটা নিস্তব্ধ আর অন্ধকার. সুপ্রিয়া জানেন ছেলে এইজন্যই রাতে একা এখানে আসতে চায়না. ভয় পায়. আগে ওই পেছনের বারান্দার আলো জ্বেলে তারপরে এগিয়ে গিয়ে বাথরুমের আলো জ্বেলে উনি ছেলেকে ভেতরে যেতে বললেন. কিছুক্ষন পরেই ছেলে বেরিয়ে এলে মা বললো – বড়ো হচ্ছিস… এখনো এতো ভয়? একা আসলে কি হবে? নিজেরই তো বাড়ি. বাবাই শুনেও না শোনার মতো করে মাকে দেখে হালকা হেসে মায়ের সাথেই দাঁড়িয়ে রইলো. সুপ্রিয়া বাথরুমে আলো নিভিয়ে দরজা লাগিয়ে ফিরে আসার সময় একবারের জন্য নজর গেলো বাথরুমের হুকে টাঙানো ভেজা ম্যাক্সিটার দিকে. এক পলক সেটা দেখে নিয়ে ছেলেকে নিয়ে ফিরে এলেন বাবাইয়ের মা.
স্বামী ওপাশ ফিরে শুয়ে পড়েছেন ততক্ষনে. ছেলেও বাবার পাশে গিয়ে মাঝখানে শুয়ে পড়লো. সুপ্রিয়া দরজা ভিজিয়ে ঘরের আলো নিভিয়ে নাইট ল্যাম্প জ্বালিয়ে ছেলের পাশে এসে শুলেন. একবার তাকালেন ছেলের পাশে শুয়ে থাকা স্বামীর দিকে. আজ বাবাইয়ের বাবার বাড়তি কোনো কাজ হয়তো ছিলোনা কিন্তু আজও আর কিছু সম্ভব নয়. এইরকম একটা পরিস্থিতির মাঝে কিকরে স্বামীকে বলবেন যে……….
একটা দীর্ঘশ্বাস ছেড়ে বাবাইয়ের পাশে শুইয়ে ছেলেকে ঘুম পাড়াতে পাড়াতে চোখ বুজলেন.
পরেরদিন আবার সেই আগের মতো জীবন শুরু হলো. সেই আগের মতো ওঠা, দায়িত্ব পালনের ব্যাস্ততা. সব কিছু ঠিকঠাক করে সমস্ত কাজ গুছিয়ে স্বামী ছেলেকে বিদায় জানালেন বাবাইয়ের মা. আজ আর আগেরদিনের ভুল হলোনা. ছেলের ব্যাগে টিফিন ঢুকিয়ে তারপরে স্বামীর টিফিন ব্যাগে ঢুকিয়েছিলেন. রোজের মতো আজও হাত নেড়ে মাকে বিদায় জানালো বাবাই. মাও হেসে বিদায় জানিয়ে ঘরের গেট লাগিয়ে দিলেন.
প্রতিবারের মতো বাবাইকে নামিয়ে ওর বাবা চলে গেলেন. বাবাই ঢুকে গেলো স্কুলে. ক্লাস শুরু হলো. পড়াশুনা, বন্ধুদের সাথে গল্প করতে করতে সেই টিফিনের সময় হয়ে গেলো. বাবাই টিফিন হাতে নিয়ে একবার দেখলো. আজও কি…….?
মৈনাক কে সাথে নিয়ে বাইরে এলো বাবাই. মাঠের ওই বসার জায়গাটায় গিয়ে দুজনে বসলো. এখানেই তো ওরা আসতে বলে. এদিক ওদিক তাকিয়ে নিলো ও. কই? ওদের দেখতে পেলোনা ওদের. আরও কিছুক্ষন অপেক্ষা করে তারপরে আর পারলোনা বসে থাকতে. ভয় ভয়ই টিফিন খুলে খেতে লাগলো বাবাই. একসময় পুরো টিফিনটাই শেষ করলো ও.
না……আজ কেউ এলোনা ওর খাবারে ভাগ বসাতে. মনে অজান্তেই একটা হালকা খুশি অনুভূতি হলো বাবাইয়ের. মৈনাকও বললো – বলেছিলাম না তোকে…. এরা কিছুদিন জ্বালাতন করে তারপরে নিজেরাই সরে পড়ে. ভালোই হয়েছে. পরে আসলেও তুই বলবি যে তুই তো অপেক্ষা করেছিস ওরাই বরং আসেনি…. নে চল হাত ধুয়েনি.
বাবাই হালকা হেসে ফাঁকা টিফিন বক্স নিয়েই হাত ধুতে কলের দিকে এগিয়ে গেলো. কিন্তু বাবাই জানতোনা যে আজ ওর টিফিনের ভাগ নেবার কেউ ছিলইনা. যাদের জন্য অপেক্ষা করছিলো বাবাই তারা যে আজ স্কুলেই আসেনি. তাই আজ অন্তত বাবাই ছিল বিপদ মুক্ত. কিন্তু ওরা কোথায়?
চারটে পা একটা রাস্তা ধরে এগিয়ে একটা একতলা বাড়ির সামনে এসে থামলো. সাদা একতলা বাড়িতে কয়েক মিনিট দেখে আবার সেই পা গুলো রাস্তা ধরে হেঁটে এগোতে লাগলো. বাড়িটার অন্যপাশে গিয়ে এবারে সেই পা রাস্তা ছেড়ে ঝোপঝার পেরিয়ে ওই জঙ্গলে ঘেরা নারকেল গাছ গুলোর দিকে এগিয়ে যেতে লাগলো. দুজোড়া পায়ের মালিকদের সতর্ক চোখ সবদিকে নজর রাখতে রাখতেই এতদূর এসেছে. এই রাস্তায় খুব একেটা আসা না হলেও এই রাস্তা তাদের চেনা. কয়েকবার এদিক দিয়ে যাতায়াত করেছে তারা. এই বাড়িতে চোখে পড়েও হয়তো লক্ষ্য করেনি সেইভাবে. কিভাবে জানবে এই একতলা বাড়িতে যারা থাকেন তাদের মধ্যেই একজন রূপসী সুন্দরীও আছেন. জানলে কবে এই বাড়িতে নজর পড়ে যেত তাদের.
জামাল আর কাল্টু এবারে বাড়ির পেছনের জানলার পাশে এসে দাঁড়ালো. এদিকে কোনো বাড়ি নেই তাই তাদের কেউ যে লক্ষ করবে সেই ভয় নেই কিন্তু রাস্তা দিয়ে আসা কোনো লোক যেন তাদের দেখে না ফেলে সেই দুশ্চিন্তা অবশ্য আছে. কাল্টুকে সতর্ক হয়ে নজর রাখতে বলে জামাল জানলার কাছে এগিয়ে গেলো. জানলা খোলাই. খালি পর্দাটা হাওয়াতে দুলছে. একটা লম্বাটে চেহারার অচেনা অজানা মানুষের মুখ উঁকি দিলো বাবাইদের ঘরের ভেতর. ঘরে আলো নেভানো কিন্তু জানলা দিয়ে আলো ঢুকে ঘর আলোকিত করা. জানলায় গ্রিলের সাথে সাথে জালি লাগানো যাতে বেড়াল ঢুকে না পড়ে ঘরে. একবার ভালো করে এদিক ওদিক দেখে নিলো জামাল. ঘরে জানলার থেকে একটু দূরে বিছানা, বিছানার ঐদিকে একটা ছোট টেবিল,তাতে নানারকম জিনিস কাগজ পত্র রাখা. ওপাশের দেয়ালে জানলার দিকেই মুখ করে একটা সোফা কাম বেড. আর কয়েকটা ফটো দেয়ালে টাঙানো. তার মধ্যেই একটা ফটোতে চোখ গেলো জামালের.
কাল্টু বাইরে নজর রাখছিলো. অবশ্য তার প্রয়োজন নেই. কারণ এদিক দিয়ে কেউই সেরকম যাতায়াত করেনা. আর তাছাড়া জামাল গেছে বাড়ির পেছনের দিকটাতে. রাস্তা ছেড়ে ঝোপ পার করে ওদিকটায় না গেলে কেউ কিছুই বুঝতে পারবেনা. তাই এবারে কাল্টুও জামাল যেদিকে গেছে সেইদিকে এগিয়ে গেলো. গিয়ে দেখলো জামাল ঘরে উঁকি মারছে. কাল্টুও গিয়ে পাশে দাঁড়ালো. জামাল কাল্টুকে দেখে ইশারায় এবারে ওকে উঁকি দিতে বললো. জামালের জায়গা এবারে কাল্টু নিলো. সে এবারে উঁকি মেরে দেখতে লাগলো ভেতরের দৃশ্য. যেন দুজন চোর চুরির আগে ঘরে নজর দিচ্ছে. কিন্তু এরা যে চোর নয়, এরা যে তার থেকেও হাজার গুন ভয়ঙ্কর!!
বাঁ দিকের দেয়ালে টাঙানো ছবিটা দেখতে পেয়েছিস? জামাল জিজ্ঞেস করলো তার সাগরেদকে. জামালের কথা মতো কাল্টু সেদিকে তাকিয়ে একটু খুঁজতেই দেখতে পেলো দেয়ালে টাঙানো ছবিটা. একজন লোক হাসিমুখে দাঁড়িয়ে আর তার পাশেই কালকের দেখা সেই কাকিমা. সেও হাসিমুখে. বোঝাই যাচ্ছে অনেক আগের ছবি. এখনকার থেকে একটু রোগা. কিন্তু ওই হাসিমুখ ভুবন ভোলানো. আর সেই পাগল করা রূপ. কিন্তু মহিলার পাশের লোকটা যেন এই ছবিতে একেবারেই মানানসই নয়. এরকম মহিলার পাশে এরকম লোককে মোটেই মানাচ্ছে না.
এটা কি মালটার বর নাকি রে? কাল্টু ফিসফিসিয়ে জিজ্ঞেস করলো.
জামাল – আর নাতো কি? উধার নিচে দেখ….. টেবিলে একটা ফটো. তাতে এই লোক, ওই গরম মাল আর ওই আমাদের স্কুলের ক্যালানে গান্ডুটার ছবি… দেখ.
এবারে কাল্টু লক্ষ করলো…. হ্যা ঠিক ঐতো তিনজনের ছবি. এই ছবিটা খুব পুরোনো নয় দেখেই বোঝা যাচ্ছে.
এই মালটা এর বর? কোথায় এই গরম কাকিমা আর কোথায় এই লোকটা. মালটাকে দেখেই তো গান্ডু লাগছে. শালা কি ভাগ্য রে মাইরি…. এরকম একটা রসালো জিনিস বাগিয়েছে.
জামালও এদিক ওদিক দেখে পাশে এসে উঁকি মেরে বললো – শালা পারে এরকম বৌকে সামলাতে? দেখেই তো গান্ডুটাকে কমজোর লাগছে বাঁড়া…..
কাল্টু বিশ্রী হেসে বললো – এবার বুঝলি কেন এই রসালো জিনিসের ছেলে ওরকম ক্যালানে মার্কা….. একেবারে বাপ্ কা বেটা…… যেমন বোকাচোদা বাপ্ তেমনি তার ছেলে.
ঠিক এমন সময় ওরা লক্ষ করলো ঘরের ভেতরের দরজা দিয়ে কে যেন ঢুকছে. তৎক্ষণাৎ নিজেদের মুখ সরিয়ে নিলো দুজনে জানলা থেকে. একটু পরে জামাল ধীরে মাথাটা আবার নিয়ে গেলো জানলার কাছে. পর্দা এবারে ঘরের ফ্যানের হাওয়ায় অবাদ্ধ হয়ে উড়ছে আর সেই উড়ন্ত পর্দার ফাঁক দিয়েই দেখতে পেলো ঘরে যে ঢুকেছে সে অন্য কেউ নয়, স্বয়ং সেই মানুষ যার কথা ভেবে আগেরদিন হস্তমৈথুন করতে বাধ্য হয়েছিল ওরা. কিন্তু কাল তো অতীত হয়ে গেছে. আজ যে দৃশ্য জামাল দেখলো তাতে তার তলপেটের নিচে আবার ভুকম্পন শুরু হয়ে গেলো যেন.
সদ্য স্নান সেরে ঘরে ঢুকেছে বাবাইয়ের মা. তোয়ালেটা চুল থেকে খুলে ঘাড়ের জল মুচ্ছে সে. জামালের দেখাদেখি দ্বিতীয়জনও আবার উঁকি দিলো আর তারও একই অবস্থা হলো. পর্দাটা বেশ জোরেই উড়ছে. যাতে পর্দা সরে গিয়ে ঘরের ভেতরের মানুষটা ওদের দেখে না ফেলে তাই কাল্টু পর্দাটা গ্রিলের কাছে আসতেই আঙ্গুল দিয়ে চেপে ধরে হালকা ফাঁক দিয়ে দেখতে লাগলো. এখন ওরা দুজন পর্দার আড়ালে থেকে নিশ্চিন্তে নজর রাখছে.
বাবাইয়ের মা ওই আলমারির আয়নায় নিজেকে দেখতে দেখতে নিজের মাথাটা একদিকে বেঁকিয়ে লম্বা ঝুলে থাকা চুলের বাকি জলটুকু মুচ্ছে. দুই হাত জোরে জোরে নড়ছে. জামাল ও কাল্টু হয়তো সামনে থেকে বাবাইয়ের মায়ের লম্বা চুল মোছা ছাড়া কিছু দেখতে পাচ্ছেনা কিন্তু ওই আলমারির আয়নায় যে প্রতিফলন তারা দেখছে তাতে তাদের অবস্থা খারাপ হয়ে গেলো.
সেই সুন্দরী কাকিমা চুল ঝাড়ছে ঠিকই কিন্তু তরফলে তার শরীর কম্পিত হচ্ছে. আর হাতের সাথে সাথে আরও যে অঙ্গ বেশি কম্পিত হচ্ছে তা হলো ম্যাক্সির ভেতরে থাকা বক্ষের জায়গাটা. ম্যাক্সির ভেতরেই অবাদ্ধ হয়ে ছটফট করছে স্তন দুটি. উফফফফ বাইরে থাকলে হয়তো লাফাতো সেই দুটো.
আহহহহহহহহ্হঃ বাঁড়া শালী কি খতরনাক জিনিস রে!! কাল্টু ফিসফিসিয়ে বললো. তার হাত প্যান্টের ফুলে থাকা অংশে. কাল তো শুধু সামনের মহিলার হাসিমুখ দেখেছিলো তাতেই মাল ফেলতে বাধ্য হয়েছিল ওরা, আজতো সেই নারী ভেজা শরীরে ম্যাক্সি পড়ে ভেজা চুল মুচ্ছে আর তার ফলে দুদুর দুলুনি. বাইরে দাঁড়িয়ে থাকা পার্ভার্ট শয়তান দুটোর কি অবস্থা তা বলার প্রয়োজন নেই.
এবারে বাবাইয়ের মা সোজা হয়ে ভেজা চুলে দুই হাত দিয়ে সামনের চুল পেছনে সরিয়ে দিতে লাগলো. হাত মাথার ওপরের তোলার ফলে এবারে দুটো স্তন ম্যাক্সির ওপর দিয়ে আরও স্পষ্ট হলো.
ওহহহ্হঃ ক্যা সাইজ হ্যা……… আহহহহহ্হঃ আহ্হ্হঃ কি দুলছে মাল দুটো আহ্হ্হঃ
একিরে বাঁড়া!! কি করছিস তুই? কাল্টু জিজ্ঞেস করলো. কারণ সে দেখছে জামাল আর আগের অবস্থায় নেই. কখন সে নিজের প্যান্টের চেন খুলে ফেলেছে আর তার থেকে বেরিয়ে রয়েছে একটা ভয়ানক কালো সাপ!! সেটাকে মুঠোয় নিয়ে কচলাচ্ছে সে. আর যেন কোনো সতর্কতা, কোনো আশঙ্কা কোনো ভয় তার মনে কাজ করছেনা. বা সে পরোয়া করছেনা.
কাল্টু একবার এদিক ওদিক দেখে নিলো. আগের মতোই শান্ত. সে এবারে আবার ভেতরে তাকালো. কাকিমা এবারে হাত মুছে তোয়ালেটা বিছানায় ছুড়ে দিয়ে নিজেকে আয়নায় দেখতে লাগলো. উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ এমনিতেই ওই রূপ. তারওপর স্নান করে ভেজা শরীরে ম্যাক্সিটা কয়েকটা জায়গায় লেপ্টে আছে. বিশেষ করে নিতম্বর খাঁজে. উফফফফ সেই খাজটা স্পষ্ট বোঝা যাচ্ছে.
গান্ড দেখ শালীকা!! উফফফ আমারটা ওই খাজে রেখে এরকম এরকম করবো বাঁড়া – এই বলে জামাল বাবাইয়ের বাড়ির বাইরের দেওয়ালে নিজের বাঁড়া সোজাসুজি রেখে ঘষতে লাগলো. এতটাই বিকৃত কামে পাগল হয়ে উঠেছে সে. পাশের জনও তো কম নয়. সেও প্যান্ট থেকে বার করলো নিজের পুরুষাঙ্গ!!
ভেজা চুলে আয়নায় দেখলো সুপ্রিয়া নিজেকে. কই? একটুও তো কমতি নেই শরীরে কোথাও…. তাহলে কি হলো যে ছেলের বাবা আজ এতদিন হলো তাকাচ্ছেই না তার দিকে. সে স্বামীর সাথে কথা তো রোজই বলে. রোজই স্বামী তাকে দেখে. কিন্তু স্ত্রী স্বামীর দুই চোখে অন্য দৃষ্টি খোঁজে কিন্তু খুঁজেই পায়না. এদিকে তার জানলার বাইরে দুটো দুশ্চরিত্র লম্পট শয়তান দাঁড়িয়ে আর তাদের হাতে ধরা নিজেদের ভয়ানক আকৃতির যৌনঙ্গ!
কি ভয়ানক মুহুর্ত ভাবুন বন্ধুরা. এদিকে বাবাইয়ের মা স্নান করে বেরিয়ে আয়নায় নিজের সৌন্দর্য দেখছে কিন্তু সে জানেওনা তার এই রূপ গোগ্রাসে গিলছে, তাকে নিজেদের চোখ দিয়ে উপভোগ করছে দুটো অচেনা অজানা মানুষ. এমন দুজন যারা তারই ছেলের টিফিন ৩দিন ধরে খাচ্ছে, এমন দুজন যারা ছেলেকে ভয় দেখিয়ে কাঁদিয়ে ছেড়েছে…. এমন দুজন যারা মহিলাদের শুধু একটাই নজরে দেখে তা হলো ভোগ.
উফফফফফ বাঁড়া কাল্টু আর পাচ্ছিনা….. কি গরম চিস শালী কাকিমাটা…. আঃহ্হ্হঃ কালকেই হ্যান্ডেল মারলাম আজ আবার
শালী আমাদের সব মুট্ঠা বার করে দেবে আহ্হ্হঃ.
কাল্টু বললো – মুট্ঠা এইভাবে ফেলেই নষ্ট করবি? তারচেয়ে নিজের মাল জমা….. জমিয়ে রাখ….. ওই খাট টা দেখছিস? ওই খাটে একদিন ওই কাকিমাকে ফেলে চুদবো বাঁড়া.
জামাল দাঁত খিচিয়ে বললো – আমি তো চুদতে চুদতে খাট ভেঙে ফেলবো বাঁড়া…….. কিন্তু কিকরে?
কাল্টু শয়তানি হাসি আর শান্ত চাহুনিতে জামালের দিকে তাকিয়ে বললো – ভুলে গেলি? মুন্নির কথাটা?
জামালের চোখে মুখে বীভৎস পৈশাচিক হাসি খেলে গেলো. সে বললো – তার মানে আবার সেই জিনিস? পাউডার?
কাল্টু নিজের লিঙ্গ কচলাতে কচলাতে বললো – একটু দাম পরবে কিন্তু এই রসালো জিনিসের জন্য একটু খরচ করতে এক পায়ে রাজি…..এরকম জিনিস কে না চেখে তো ছাড়া যাবেনা. উফফফফ…… তাগড়াই জিনিস নিয়ে আসতে হবে যাতে কাজ তাড়াতাড়ি হয়.
জামাল ঘরের ভেতর তাকালো. সেই সুন্দরী কাকিমা তোয়ালে নিতে বিছানার দিকেই এগিয়ে আসছে. ওরা সরে গেলো. পর্দাটার কাছ থেকে কি যেন সরে গেলো মনে হলো বাবাইয়ের মায়ের. একবার ওদিকে তাকিয়ে নিজের ভুল ভেবে তোয়ালে নিয়ে ঘর থেকে বেরিয়ে গেলো সে. সে জানতেও পারলোনা জানলার বাইরে দুটো ভয়ঙ্কর বাঁড়া ফুসছে ভবিষ্যতের নোংরামির কল্পনা করে.
১০
আগের পর্বের পর……
তিন চার দিন পার হয়েছে. সব ঠিকই চলছে. সেই আগের মতোই জীবন চলছে বাবাইদের. কিন্তু যেটা বাবাইয়ের ক্ষেত্রে ভালো হয়েছে তা হলো আর তাকে ওই দুই বিপদের সম্মুখীন হতে হয়নি. তারা স্কুলে আসুক বা নাই আসুক আর তারা বাবাইয়ের থেকে টিফিনের ভাগ নিতে আসেনি. এই ব্যাপারে বাবাই বেশ খুশি. মৈনাকও বলেছিলো কিছুদিন জ্বালাতন করবে তারপর আর করবেনা. সেটাই হয়তো ঠিক.
কিন্তু বাবাইয়ের মায়ের জীবনে সেইভাবে পরিবর্তন আসেনি. সেই একই ভাবে তার জীবন কাটছে. দায়িত্ব ও দেখাশুনার মাঝে. আবার স্বামী কাজে ডুবে পড়েছেন. মানুষটা এমনিতেই কাজ প্রেমী মানুষ. এমনিতে এটা খুবই ভালো ব্যাপার কিন্তু ব্যালান্স করে চলাও তো জীবনে জরুরি. সেই ব্যাপারে বাবাইয়ের বাবা পুরোপুরি ফেল. বাড়িতে স্ত্রীয়ের হাতে অর্থ তুলে দেয়াই তার দায়িত্ব ভেবে মানুষটা সারাজীবন ভুলই করে গেলো. অর্থ ছাড়াও যে স্ত্রী অন্য কিছুও চায় সেটা যেন ভুলেই গেছেন লোকটা. নিজেরও কি কোনো অন্যরকম অনুভূতি হয়না? হ্যা হয়…. তবে তা যেন কয়েক মুহূর্তের জন্য. স্ত্রীকে কাছে পাবার নামে আদুরে কথাবার্তা আর সোহাগ করেই যেন ঘুমে চোখ বুজে আসে ওনার. কিন্তু তিনি এটা বোঝেন না যে তিনি কত বড়ো দোষ করে যাচ্ছেন. কারো মনে আশা আর ইচ্ছে জাগিয়ে পরের মুহূর্তেই সেটা ভেঙে ফেলা কতবড় দোষ যেন বুঝতেই চাননা বাবাইয়ের বাবা. আগ্নেয়গিরিকে জাগ্রত করে যেন পালিয়ে যান তিনি. এবারে সেই আগ্নেয়গিরিকে নিজেকে কোনোরকমে সামলাতে হয় যাতে লাভা না বেরিয়ে আসে. আর এর কারণে ওই মুহূর্তে প্রচন্ড রাগও জন্মায় পাশে শুয়ে ঘুমিয়ে পড়া মানুষটার প্রতি কিন্তু….. কিন্তু কিছুই যে করার নেই.
সেদিন শুক্রবার . সন্ধেবেলায় বাবাইয়ের মা স্বামীকে বললো দোকান থেকে কয়েকটা জিনিস কিনতে হবে. স্বামী যেতে পারবে কিনা. অবশ্য স্বামীর হাতে ফাইল দেখে প্রশ্নের উত্তর কি পাবেন তা আগেই বুঝে গেছিলেন বাবাইয়ের মা. আর তাই হলো. উনি যেতে পারবেন না. কাজেই ঘরের ম্যাক্সি ছেড়ে শাড়ী পড়ে থলি হাতে সুপ্রিয়াকেই বেরোতে হলো. কিন্তু বাবাই বললো সেও যাবে মায়ের সাথে. মা যদিও না করছিলো কিন্তু বাবাই বললো মায়ের সাথে ঘুরে এসে আবার পড়তে বসবে কিন্তু একবার মায়ের সাথে দোকানে যাবে. ওর মা বুঝলো হয়তো দোকান থেকে কিছু মাকে কিছু কিনতে বায়না করবে. ছেলেটাও তো স্কুল ছাড়া বাইরে বেরোয় টেরোয় না. তাই তিনি রাজি হলেন ছেলেকে সাথে নিতে.
বাবাইরা বেরোলে ওর বাবা দরজা লাগিয়ে দিলেন. ওরা গলি থেকে বেরিয়ে হাঁটতে লাগলো ডানদিকে. একটু গেলেই গ্রসেরি. দোকানের সামনে এসে ওরা দেখলো খুব ভিড় নেই তবে তিন চার জন আছেই. বাবাইকে সাথে নিয়ে ওর মা ওনাদের পেছনে দাঁড়ালো. দোকানটা মাঝারি আর একজন বয়স্ক মানুষই চালান. একাই সামলান. তিনি কখনো সামনে হাতের কাছে থাকলে বা কখনো দোকানের পেছনে গিয়ে সেখান থেকে মাল নিয়ে আসছেন. দেখতে দেখতে ভিড় হালকা হতে লাগলো. বাবাই মায়ের পাশে দাঁড়িয়ে কি কিনবে সেটাই ভাবছে. লজেসন্স? নাকি চুইঙ্গাম নাকি চকলেট?
আপনার কি লাগবে? জিজ্ঞেস করলেন বয়স্ক ভদ্রলোক বাবাইয়ের মাকে. সামনের সবাই মালপত্র নিয়ে চলে গেছেন এবারে বাবাইয়ের মা-ই আছে. উনি বলতে লাগলেন যে – দুটো বৃটানিয়া, একটা দুধ, হলুদ……… ইত্যাদি.
বাবাই মায়ের পাশে দাঁড়িয়ে দোকানে এদিক ওদিক দেখছে. হটাৎ ওর মাথার পেছনে জোরে একটা চটাস করে চাপর পড়লো. বেশ জোরেই. মাথার পেছনে হাত দিয়ে কে মারলো জানার জন্য পেছনে তাকাতেই বুকটা আবার কিছুদিন পর ধক করে উঠলো বাবাইয়ের! সামনে দাঁড়িয়ে আবারো সেই দুজন!! জামাল আর কাল্টু!
এরা এখানে কি করছে! বাবাই ঢোক গিললো আর মায়ের একদম গা ঘেঁষে দাঁড়িয়ে একহাতে মায়ের আঁচল ধরে নিলো. যেন মায়ের পাশে থাকাটাই শেষ আশা ভরসা. বাবাইয়ের মায়ের ঐদিকে খেয়াল নেই. তিনি দোকানদারকে বলছেন কিকি লাগবে.
এদিকে জামাল ও কাল্টু শুধু বাবাইকেই লক্ষ্য করেছিল. কিন্তু যখন বাবাই ওর মায়ের আঁচল ধরলো তখন জামালের বুঝতে বাকি রইলোনা যে ওদের সামনে কে দাঁড়িয়ে! জামাল পেছনে কাল্টুকে ইশারায় সেটা বুঝিয়ে দিলো. বাবাই দেখলো জামাল ছেলেটা কাল্টু ছেলেটাকে কিসব বোঝাচ্ছে কিন্তু জামালের আঙ্গুল যার দিকে করা সেটা বাবাই নয়, ওর মা. এরা আবার ওর মাকে নিয়ে কি আলোচনা করছে?
বাবাই হটাৎ দেখলো কাল্টু জামালের সামনে দিয়ে হাত বাড়িয়ে নিজের হাত বাবাইয়ের মায়ের কোমরের নিচে পাছার খুব কাছে নিয়ে গেলো. হাত আর পাছার দূরত্ব খুব বেশি নয় কিন্তু এবার কাল্টু সেই হাতের মুঠো খুলতে লাগলো আর আবার মুঠো করতে লাগলো. ঠিক যেমন বাবাইয়ের মা ময়দা মাখার সময় হাতটা করে সেরকম করে হাতটা ওর মায়ের পশ্চাতে সেরকম করছে.
এ আবার কি? বাবাই ভাবলো. ওদিকে বাবাইয়ের মা ‘ঐটা দেখি ‘ বলে একটু ঝুকে দোকানদারকে কিছু দেখাতে লাগলেন. এর ফলে ওনার শরীরটা পেছনের দিকে হালকা সরে এলো. এবারে কাল্টুর হাত সরিয়ে জামাল নামক ছেলেটা কাল্টুকে দেখিয়ে দেখিয়ে যেটা করলো সেটা দেখে বাবাই অবাক হয়ে গেলো. কারণ এরকম কিছু জীবনে প্রথমবার দেখছে সে!
জামাল ছেলেটা বাবাইয়ের মায়ের ওই সরে আসা পশ্চাত দেশের নিতম্বের কাছে এসে নিজের দুই হাত বাবাইয়ের মায়ের কোমরের দুই পাশে নিয়ে গিয়ে না ছুঁয়ে কিন্তু শরীরের খুব কাছে রেখে নিজের কোমরটা জোরে জোরে আগে পিছে করে নাড়াতে লাগলো বাবাইয়ের মায়ের ওই নিতম্বর কাছে. যদিও দুজনের শরীর একে ওপরের থেকে একটু দূরেই, স্পর্শও করছে না কিন্তু এরকম আজগুবি কাজের মানে কি? বাবাইয়ের ছোট্ট নিষ্পাপ মাথা বুঝলোনা.
জামাল একবার বাবাইকে দেখে সেই শয়তানি হাসি দিলো ওই কাজ করতে করতে. ওদিকে কাল্টু এবারে জামালকে পেছনে যেতে বললো. এবারে দুই শয়তানের জায়গা পরিবর্তন হলো. এবারে বাবাই দেখলো জামাল যে কাজটা করছিলো সেটা এবারে কাল্টু করছে. সেই একই ভাবে ওর মায়ের পেছনে কাল্টু নিজের কোমর নেড়ে নেড়ে আগে পিছে করছে আর দ্বিতীয় জন এদিক ওদিক নজর রাখছে. ওই বয়স্ক দোকানদার তখন বাবাইয়ের মায়ের কথামতো জিনিসপত্র আনতে ভেতরে গেছিলেন আর ওর মা অপেক্ষা করছিলো.
কি নিবি?
হটাৎ মায়ের ডাকে এবারে মায়ের দিকে তাকালো বাবাই. মা আবার জিজ্ঞেস করলো – লজেন্স নাকি চিপস?
না… মানে….
বাবাই কি বলবে যেন বুঝে উঠতে পারছেনা. মায়ের জিজ্ঞেস করা সোজা প্রশ্নটার কোনো উত্তর আসছেনা মাথায়. কারণ সব যেন গোলমাল হয়ে গেছে ওর মায়ের পেছনে দাঁড়ানো ছেলে দুটোকে দেখে.
আচ্ছা…. দুটোই নিচ্ছি. সুপ্রিয়া বললো. দাড়া… উনি আসুক.
বাবাই মায়ের পাশে গা ঘেঁষে দাঁড়িয়ে রইলো. একবার তাকালো ভয় ভয় পেছনে. ওই দুজনের নজর এখন মোটেও ওর ওপর নেই, ওর পাশে দাঁড়ানো মায়ের ওপর. ওর মা চুলে খোপা করে এসেছিলো. একেই লম্বা ঘন চুল তাই খোপাটা বেশ বড়ো ছিল. বাবাই দেখলো কাল্টু অনেকটা ঝুকে ওই খোপার খুব কাছে মুখ এনে কি যেন করছে. ওদিকে জামাল ছেলেটা হটাৎ কাল্টুর কাঁধে হাত রাখতেই কাল্টু সরে আবার সোজা হয়ে দাঁড়ালো. কয়েক মুহুর্ত পরেই একজন মাঝ বয়সী লোক এসে ওদের পাশে দাঁড়ালো. নিশ্চই কিছু কিনতে এসেছে. কিন্তু এতে একটাই লাভ হলো যে ওরা দুজন এবারে চুপচাপ দাঁড়িয়ে রইলো আর কোনো শয়তানি করলোনা.
ওদিকে ওই দোকানদার সব মালপত্র আনলে বাবাইয়ের মা সেসব ব্যাগে নিয়ে নিতে লাগলো আর ছেলের জন্য চিপস আর লজেন্স নিয়ে নিলো. তারপর দাম মিটিয়ে ছেলের হাত ধরে ওখান থেকে বেরিয়ে ফিরে আসতে লাগলো. আসার সময় বাবাই একবার ফিরে তাকালো পেছনে. ঐতো!! ওরা দুজন ওখানে দাঁড়িয়ে ওর দিকেই হাসিমুখে তাকিয়ে. সেই বিশ্রী ভয় লাগানো হাসি!!
বাবাই চোখ সরিয়ে নিলো. যাক নিশ্চিন্ত. মা সাথে থাকায় বেশি জ্বালাতন করতে পারেনি ওরা. কিন্তু ওরা ওর মায়ের পেছনে দাঁড়িয়ে ওসব কি করছিলো? কে জানে? এসব বাজে ছেলেদের কত রকমের শয়তানি.
এসব বাজে ছেলেদের শয়তানি যে কিরকম ভয়ানক হয় তা এই বাচ্চাটা আর কিভাবে বুঝবে? বাড়ি ফিরতে অনিল বাবু দরজা খুলে দিলেন আর ওরা ভেতরে ঢুকে গেলো.
———————————–
ফোনের স্ক্রিনে একটা mms চলছে. একটা উলঙ্গ মেয়ে বিছানায় চার হাত পায়ে হামাগুড়ি দিয়ে দাঁড়িয়ে আর একটা বিশাল কালো বাঁড়া ধীরে ধীরে মেয়েটার ভেতর ঢুকছে বেরোচ্ছে. মেয়েটা ক্যামেরার দিকে ফিরে একবার হিন্দিতে বললো ক্যামেরা বন্ধ করতে ওপাশ থেকেও একটা আওয়াজ এলো – তু মাজা লে রানী. মেয়েটা আবার হেসে নিজেই শরীর আগে পিছু করে ওই প্রকান্ড বাঁড়াটা নিজের ভেতর নিচ্ছে. দেখে আর বলার ধরণ থেকেই বোঝা যাচ্ছে মেয়েটা অবাঙালি. এবারে ক্যামেরা ধরে থাকা ব্যাক্তি নিজের একটা হাত নিয়ে গেলো ওই মেয়েটার ঠোঁটের কাছে. আঙ্গুল ঘষতে লাগলো মেয়েটার ঠোঁটে. নিজের একটা আঙ্গুল মেয়েটার মুখে ঢুকিয়ে দিলো. মেয়েটাও ওই আঙ্গুল কামুক ভাবে চুষছে. যেন ওই আঙুলের থেকে সুস্বাদু আর কিছু নেই.
ওদিকে ক্যামেরা একটু নড়ে গিয়ে আবার সেট হলো. একহাতে ধরে থাকার ফলে হয়তো এই সমস্যা. মেয়েটাকে আঙ্গুল চোষানো পুরুষটা হিন্দিতে কি যেন জিজ্ঞেস করলো. অস্পষ্ট আর লো কোয়ালিটির ভিডিও বলে সেটা বোঝা গেলো না. তাতে ওই মেয়েটি আঙ্গুল চুষতে চুষতেই হেসে উঠলো. এবারে ওই হাত ঠোঁট থেকে সরে ওই মেয়েটার পিঠে হয়ে কাঁধে গেলো. কাঁধ থেকে মেয়েটার চুলে. হাতটা ঘুরিয়ে ঘুরিয়ে নিজের হাতে ওই মেয়েটার চুল পেঁচিয়ে নিলো. তারপর টেনে ধরলো মুঠোয় চুলটা. মেয়েটার মুখটা ওপরের দিকে উঠে গেলো কিছুটা. হটাৎ মেয়েটার মুখ কুঁচকে গেলো আর দাঁত খিচিয়ে আহহহহ্হ আহহহ আওয়াজ বেরিয়ে আসতে লাগলো.
ক্যামেরা একটু নিচের দিকে ফোকাস করতে দেখা গেলো ওই প্রকান্ড বাঁড়া এবারে আর ধীরে নয়, ভয়ানক গতিতে ভেতর বাইরে হচ্ছে ওই মেয়ের যোনির. এরপর আরও জোর বাড়লো. এবারে ওই ক্যামেরা ধরে থাকা হাত ক্যামেরাটা বিছানায় একটা জায়গায় খাড়া করে রাখলো. এতক্ষন ওপর থেকে ভিউ দেখা যাচ্ছিলো এবারে পাশ থেকে ভিউ দেখা যাচ্ছে. স্পষ্ট দেখা যাচ্ছে মেয়েটা হামাগুড়ি দিয়ে দাঁড়িয়ে. মাঝারি দুদু দুটো ঝুলে রয়েছে. বেশি বয়স নয়. হয়তো বিশ পেরোয়নি বা খুব বেশি হলে তাই হবে. দেখতে সেরকম কিছু না হলেও মুখশ্রীতে একটা ব্যাপার আছে যেটা পুরুষদের গরম করতে সক্ষম. দেখেই বোঝা যাচ্ছে খুবই কামুক মেয়ে.
ক্যামেরাটা একটু দূরে রাখার ফলে এবারে শুধু মেয়েটার মুখটা নয়, তার যোনিতে ঢুকে থাকা প্রকান্ড বাঁড়ার অধিকারীর মুখটাও ভালোই দেখা যাচ্ছে. স্বয়ং জামাল. ক্যামেরাতে দেখতে দেখতে কোমর নাড়ছে আর মেয়েটার চুলের মুঠি ধরে আছে আর একহাতে নিজের লোমশ বুকে হাত বোলাচ্ছে সে.
মেয়েটা আবারো মুখ খুলে ক্যামেরার দিকে দেখতে দেখতে আহ্হ্হঃ আহ্হ্হঃ করছে. বোঝাই যাচ্ছে এই ভয়ানক পুরুষাঙ্গ এর আগেও কয়েকবার নিশ্চই ঢুকেছে তার শরীরে তাই অভ্যাস হয়ে গেছে নইলে প্রথমবারে এতো কম আওয়াজ বের করে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে পারতোনা মেয়েটি.
এবারে মেয়েটি হটাৎ ক্যামেরার থেকে চোখ সরিয়ে কাকে যেন দেখছে. না জামাল নয় কারণ সেও মেয়েটার মতোই ক্যামেরার ওপাশে থাকা অর্থাৎ ক্যামেরা থেকে অদৃশ্য মানুষটার দিকে তাকিয়ে হাসছে. সেই নোংরা হাসি. এবারে মেয়েটির মুখ ক্যামেরার দিক থেকে ঘুরে সামনের দিকে গেলো. ক্যামেরাতে দেখা যাচ্ছে একদম ধারে কেউ দাঁড়িয়ে. হালকা হালকা লাল জামাটা দেখা যাচ্ছে. সেটা খুলে ফেলে দিয়ে কালো হাফপ্যান্ট খুলছে সেই প্রায় অদৃশ্য ব্যাক্তি. এবারে প্যান্ট নামাতেই তার মুখের দর্শন না হলেও তার দুপায়ের মাঝে থাকা জামালের মতোই আরেকটি প্রকান্ড বাঁড়া প্যান্ট থেকে মুক্ত হয়ে বিশ্রী ভাবে লাফাতে লাগলো. এবারে সেই ব্যাক্তি খাটের ওপর উঠে এলো. নিজের বাঁড়ার মুন্ডি নিয়ে এলো ওই মেয়েটার মুখের কাছে আর মেয়েটা লোভী দৃষ্টিতে সেটা দেখতে দেখতে একসময় হা করে মুখে ঢুকিয়ে নিলো.
এই দ্বিতীয় ব্যাক্তি অন্য কেউ নয়, সেই দ্বিতীয় পাষণ্ড যে এই পুরোনো ভিডিও এখন জামালের সাথে মিলে ফোনে দেখছে. কাল্টু . নিজেদের অতীতের সেই নোংরামি পুনরায় দেখে উপভোগ করছে তারা.
উফফফফফ শালী কি থেকে কি হয়ে গেছিলো. পুরো চোদন পাগল… কি বলিস? কাল্টু জিজ্ঞেস করলো.
জামাল হেসে বললো – শালা পটালাম আমি….. তারপরে তুই মজা লুটলি. তবে শালীর খিদে খুব ছিল.
কাল্টু হেসে বললো – সেই খিদেই তো আরও বাড়িয়ে দিয়েছিলাম আমরা…… উফফফফ কি রকম খেপে উঠতো মনে আছে? উফফফফ আজও মনে পড়ে. বিয়ে করে আজ সংসার করছে… কিন্তু সুহাগরাত তো আমাদের সাথেই কাটিয়েছে কি বলিস?
জামাল সেই শয়তানি হেসে বললো – শুধু বিয়ে কেন বলছিস? বল সাদী করে বাচ্চা টাচ্ছা নিয়ে ভালো আছে…. শুধু একটাই পারেশানী আছে ওর.
কাল্টু – কি বে?
জামাল চোখ মেরে বললো – বাচ্চাটার বাপ্ যে কে….সেটা আজও জানেনা শালী…… আমরাও জানিনা বাঁড়া….
দুজনেই হেসে উঠলো তারপরে আবার ভিডিও দেখতে দেখতে কাল্টু বললো – মুন্নি বদনাম হুই ডার্লিং হামারে লিয়ে!!
১১
আগের পর্বের পর…….
রাতে নাইট ল্যাম্প জ্বলছে. দুজন মানুষ ঘুমিয়ে. একজন এক ভদ্রলোক আর পাশে তার সন্তান. কিন্তু সন্তানের পাশের জায়গাটা ফাঁকা. তার মা তার পাশে নেই. মা এখন বাবার পাশে গিয়ে বসেছে. বসে নিজের ঘুমন্ত স্বামীকে হালকা আলোয় দেখছে সে. ধীরে ধীরে নিজের একটা হাত স্বামীর বুকের ওপর রাখলো স্ত্রী.
এই…. শুনছো?…….. এই?
স্বামী একটু নড়ে উঠলো. স্ত্রী একবার সতর্ক চোখে সন্তানকে দেখে নিলো. না… সে ঘুমিয়ে কাদা.
কি গো শুনছো? এই? আবার ডাকলো স্ত্রী. স্বামীর খুব কাছে মুখ এনে. সেই স্বরে যেন কোনো চাহিদা লুকিয়ে. আরও দু একবার ঠেলা দিতে স্বামীর ঘুম ভাঙলো. ঘুমন্ত অবস্থা থেকে সম্পূর্ণ জাগ্রত হতে যতটুকু সময় লাগে সেই সময়ের পরে নিজের সামনে স্ত্রীকে দেখে একটু অবাক হলেন অনিল বাবু ও ঘাবড়েও গেলেন.
কি.. কি… কি হয়েছে? হ্যা? কি মায়ের কিছু………
আরে না না…… তুমিও না. আদুরে গলায় বললেন সুপ্রিয়া. ঠোঁটে সামান্য হাসি লেগে. সেই হাসি ওই অন্ধকার রাতের হালকা আলোতেও যেন পাগল করে দেবার মতন. কিন্তু বাবাইয়ের বাবার মুখ থেকে বেরোলো – ওমা? তাহলে?
বাবাইয়ের মা আরেকটু ঝুঁকলেন. স্বামীর বুকের সাথে এবারে স্ত্রীয়ের ফুলে থাকা বুক লেপ্টে গেলো. নিজের একটা হাত দিয়ে বাবাইয়ের বাবার গালে হাত বুলিয়ে বললেন – মাকে নিয়ে ওতো চিন্তা করোনাতো….. বেশি উল্টোপাল্টা ভাবতে নেই…… আমি আছি তো…..খালি মায়ের চিন্তা……আমার চিন্তা কবে করবে শুনি?
এই বলে নিজের স্বামীর গলায় মুখ ঘষতে লাগলেন সুপ্রিয়া. যদিও ঘুমের দেশে হারিয়ে ছিলেন অনিল বাবু. হটাৎ করে এরকম জাগিয়ে দেওয়ায় ঘাবড়েই গেছিলেন কিন্তু কারণটা বুঝতে সময় লাগলোনা তার. রেগে যাবেন ভেবেছিলেন কিন্তু স্ত্রীয়ের এই আদরে কেমন গলে যেতে লাগলেন. হালকা হেসে স্ত্রীয়ের পিঠে হাত বুলিয়ে দিতে লাগলেন আর নিজেও একবার ছেলের দিকে দেখে নিলেন.
বাবাইয়ের মা এবারে মুখ তুলে স্বামীর দিকে তাকালেন. সেই দৃষ্টিতে এমন কিছু রয়েছে যা যেকোনো পুরুষের ভেতর আগুন জ্বালিয়ে দেবে. কিন্তু এই দৃষ্টি অনেকবার দেখেছেন অনিল বাবু. তাই তার মধ্যে আগুন সেই ভাবে জ্বললো না. শুধু নিজের স্ত্রীয়ের চুলে হাত বুলিয়ে বললেন – এইভাবে ঘুম ভাঙিয়ে দিলে? এরকম করতে আছে? সকালে উঠতে হবে না আমাদের……?
উঠবো তো – স্বামীর নাকে নাক ঘষে আদুরে কণ্ঠে বললো বাবাইয়ের মা. তারপরে নিজের ঠোঁট নামিয়ে আনলো বাবাইয়ের বাবার ঠোঁটের কাছে. আর তারপরে…………..
পাশে গভীর ঘুমে ঘুমিয়ে থাকা বাবাইয়ের পাশে তার বাবা মা বড়োদের খেলায় ব্যাস্ত হয়ে পড়লো. কিন্তু মাঠে নামার কিছুক্ষনের মধ্যেই হার মানলেন অনিল বাবু. সুপ্রিয়া স্বামীর তলপেটে বসে দেখতে লাগলেন হাঁপিয়ে জোরে জোরে শ্বাস নিতে থাকা স্বামীকে. এতদিন পরে তারা মিলিত হলো আর তাও এই অবস্থা. লোকটার ক্ষমতা তো আগের থেকেও কমে গেছে… নাকি ইচ্ছেই ছিলোনা?
ছেলে পাশে ঘুমিয়ে থাকায় সেই ব্যাপারটা মাথায় রেখেই সুপ্রিয়া নিজের ভেতরের আসল কাম পিপাসু রূপটা সামলেই স্বামীর সাথে খেলায় মেতে উঠেছিল কিন্তু এতেই এই অবস্থা স্বামীর. দীর্ঘশ্বাস ছাড়লেন বাবাইয়ের মা. ম্যাক্সির বোতাম গুলো লাগিয়ে নিলেন. আবার সেই একই পুনরাবৃত্তি. তার ভেতরের খিদে তো মিটলোই না বরং আরও বাড়িয়ে দিয়ে লোকটা হাপাচ্ছে.
উঠে পড়লো সুপ্রিয়া স্বামীর ওপর থেকে. লোকটাকে এই মুহূর্তে সহ্য হচ্ছেনা ওর. খুব রাগ হচ্ছে. কিন্তু নিজ অবস্থা সামলে চুপচাপ নেমে হেঁটে দরজা খুলে বাইরে বেরিয়ে গেলেন সুপ্রিয়া. অনিল বাবু লুঙ্গিটা আবার ওপরে তুলে নিলেন. পেছনের ওই কলপারে গিয়ে আলো জ্বালিয়ে বাথরুমের দিকে এগিয়ে গেলেন বাবাইয়ের মা. বাইরে সব শান্ত, লম্বা নাড়লকেল গাছ গুলো চুপচাপ দাঁড়িয়ে যেন অনেকেই দেখছে. রাত কটা উনি জানেন না. আগে একা একা একটু ভয় লাগতো কিন্তু এখন এতদিনে সেসব ভয় মুছে গেছে. আর তাছাড়া লোভ কাম আর রাগ এই তিন মানুষের ভেতরের ভয়কে মুছে দেয়. বাথরুমে গিয়ে আলো জ্বালিয়ে কমোড এর কাছে গেলেন. ম্যাক্সি ওপরে তুলে দুদিকে পা রেখে নিচে বসে নিজেকে হালকা করতে লাগলেন তিনি. তরল জলের সাথে স্বামীর তরলও বেরিয়ে গেলো. খুব রাগ হচ্ছে.. নিজের ওপর নাকি স্বামীর ওপর জানেন না বাবাইয়ের মা. শুধু অনুভব করছেন যে তার এটাই বিধিলিপি.

More বাংলা চটি গল্প

Leave a Comment