লোভে পাপ ! [৫]

Written by Baban

বাবাইয়ের ঠাম্মি ফিল্মটা দেখছেন. এখন বিরতি হচ্ছে কিন্তু উনি টিভি চালানো সম্পর্কে ওতো ওয়াকিবহল নন. উনি চ্যানেল পাল্টাতে পারেন না….. ওই বৌমা যেটা চালিয়ে যায় সেটাই দেখেন. একটু আগেই বিরতি শুরু হলো. উনি তাই দেখছেন.
এতক্ষনে বৌমার স্নান হয়ে যায়না? সেতো বেরিয়ে আসে….. ও আজ তো অনেক গুলো কাপড় নিয়ে গেলো বৌমা কাচতে…. তাই সময় লাগবে. উনি বালিশে মাথা গুঁজে টিভি দেখতে লাগলেন. যা দেখাচ্ছে সেটাই.
ওদিকে ওনারই বাথরুমে ওনারই বৌমার স্তন মর্দন লিপ্ত একটা লম্পট দূরবৃত্ত!! শুধু তাই নয় বউমার ঠোঁটও চুষছে সেই শয়তান. আর তার থেকেও বড়ো ব্যাপার হলো তার বৌমাও তাকে বাঁধা না দিয়ে সেই চুম্বন উপভোগ করছে.
ইশ কি জোরে জোরে হাতেচ্ছে শয়তানটা তার দুদু দুটো. অবশ্য পুরুষেরা বোধহয় এইভাবেই খেলে মেয়েদের দুদু নিয়ে. আহ্হ্হঃ বোঁটাটা দুই আঙুলের মাঝে নিয়ে টিপছে. ঘুরিয়ে দার করালো কাল্টু বাবাইয়ের মাকে. নিজের উপরিভাগটা নামিয়ে আনলো সে কারণ সে সুপ্রিয়ার থেকে লম্বা. নিজের মুখটা নিয়ে গেলো বাবাইয়ের মায়ের দুদুর কাছে. গপ করে মুখে পুরে নিলো একটা বোঁটা আর টানতে লাগলো. আর অন্যটা হাতের মধ্যে ময়দা মাখা করতে লাগলো. উফফফফ উত্তেজনায় ছেলেটার চুলের মুঠি চেপে ধরলো সে. কিন্তু সে জানেওনা…… এই শয়তানই তার সন্তানের টিফিনে ভাগ বসিয়েছে, তার সন্তানকে ভয় দেখিয়েছে…. আর আজ সে ভাগ বসিয়েছে সেই সন্তানের মায়ের স্তনে. বাবাই জানতেই পারলোনা শিশুকালে যে মায়ের স্তনপান করে বড়ো হয়েছে সে আজ তারই সেই ভালোবাসায় ভাগ বসিয়েছে তারই রাগিং করা সিনিয়র পাষণ্ড!!
উমমম… কি জোরে টানছে ছেলেটা…. ইশ আহ্হ্হঃ.
এদিকে সুপ্রিয়া অনুভব করছে তার থাইয়ে হালকা হালকা ঘষে যাচ্ছে লিঙ্গমুন্ডি…. ওই ভয়ানক লিঙ্গের লাল মুন্ডি. ওটার দিকে তাকালো বাবাইয়ের মা. বাড়াটা ঝুলে রয়েছে দু পায়ের মাঝে. সেদিন ফ্ল্যাটের নিচেও হাতটা কেমন করছিলো ওই লম্বা জিনিসটা ধরার জন্য… এখণো করছে. খপ করে হাত বাড়িয়ে ধরে নিলো সেই গরম জিনিসটা সুপ্রিয়া. উফফফ হাতের মধ্যে পুরোটা আসছেও না….. যতটা এসেছে ততটাই ধরে জোরে জোরে নাড়তে লাগলো সে. আর কোনো বাঁধা নয়, কোনো লজ্জা ন্যাকামি নয়. কচলাতে লাগলো সে ওই তাগড়াই বাঁড়াটা. উফফফ একদিন এই বাঁড়াই ফোনের স্ক্রিনে এই সুন্দরীকে দেখে মাল ফেলতে বাধ্য হয়েছিল আর আজ সেই সুন্দরীর হাতেই সেই বাঁড়া!! এটাই যেন হবার ছিল.
উহ্হঃ… কাকিমা…. আহ্হ্হঃ আহ্হ্হঃ….. মাই থেকে মুখ সরিয়ে আবেশে বলে উঠলো কাল্টু. সে তাকালো বাবাইয়ের মায়ের দিকে. এবারে সে আরও কিছু চায় ওই সুন্দরীর থেকে. ওই ঠোঁট দুটো চায় সে…. না…. চুমু খাবার জন্য নয়…. নোংরামি করার জন্য. ওই ঠোঁটের সাথে অন্য কিছুর স্পর্শ করাতে চায় সে.
এই খেলা… এক পক্ষের ষড়যন্ত্র দ্বারা শুরু হয়েছিল কিন্তু এখন এইমুহূর্তে সব ওলোটপালোট হয়ে গেছে. এখন আর এই লম্পট ছেলেটার কু নজরের মধ্যে আবদ্ধ নেই….. এক নারীও এই খেলায় অংশগ্রহণ করেছে. তার হাতে একটা পরপুরুষের যৌনঙ্গ. সেটাকে শেষ থেকে মাথা পর্যন্ত টেনে টেনে খেঁচে চলেছে একটা কোমল হাত. দুজন দুজনকে দেখছে. দুজনের চোখেই খিদে.
নিচে বসো…… ছেলেটা কামুক স্বরে বলে উঠলো. কেন বললো সেটা জানে সুপ্রিয়া. সেও তো এটাই চায়… ওই মাতৃসত্তাকেও এই নষ্টা মেয়েটা নিজের সাথে মিলিয়ে নিতে চায়. নইলে বার বার সে বাঁধা সৃষ্টি করবে সুখের পথে.
গুড গার্ল এর মতো হাটু ভাজ করে ছেলেটার পায়ের কাছে বসলো সুপ্রিয়া. চোখের সামনে লকলক করছে বিশালকার একটা পুরুষাঙ্গ!! এরকম জিনিস দেখার সুযোগ কোনোদিন হয়নি তার. যেটা আজ অব্দি দেখেছে… অর্থাৎ ছেলের বাবার… সেটার সাথে এটাকে তুলনা করে এটাকে অপমান করতে চায়না সুপ্রিয়া. বাবাইয়ের বাবার ওরকম তিনটে একসাথে মেলালেও হয়তো এটার কাছাকাছি আসবে না . উফফফ এটাকে দেখেই জিভটা কেমন নড়ছে মুখের ভেতরে….. বার মুখটা জলে ভোরে যাচ্ছে. সুপ্রিয়া তাকালো একবার ছেলেটার দিকে….. আসলে সে এই শয়তানটার মুখ থেকে বাকি কথাটা শুনতে চায়….. ওর আদেশের পালন করতে চায়.
কাল্টু নিজের ঐটা বাবাইয়ের মায়ের মুখের খুব কাছে এনে আদেশের স্বরে বললো – মুখ খোলো….
এটাই তো শুনতে চেয়েছিলো সুপ্রিয়া. আরেকবার মুখের সামনে ওই ডিমের সাইজের লাল মুন্ডিটা দেখে মুখ হা করলো সে. নিজের মুখটা এগিয়ে নিয়ে গেলো ওই বাঁড়ার কাছে… আর তারপরে…!!
উমমম…. উমমমমম….. ওউউমমমম… উমমমমম…
নিজের নিয়ন্ত্রণ হারিয়ে বেহায়া নির্লজ্জ্ব নষ্টা মেয়ের মতো চুষছে সে ওই মুন্ডুটা. লালায় মাখামাখি ওই মুন্ডি. কে এই শয়তান? কি নাম? কিচ্ছু জানেনা সে… শুধু সে নিজের কাজ করতে লাগলো. বাধ্য মেয়ের মতো যেন মালিকের ঐটা চুষে দারুন সুখ পাচ্ছে সে…. যেন কোনো সুস্বাদু খাদ্য সেটি. এটাই তো চায় ওই ক্ষুদার্থ সুপ্রিয়া. সে বাধ্য করেছে বাবাইয়ের মাকে নিজের মুখে পরপুরুষের তাগড়াই বাঁড়া প্রবেশ করাতে. শাখা পলা পড়া হাত ছেলেটার থাইয়ে রেখে মাথা নাড়িয়ে নাড়িয়ে চুষে চলেছে ওই বিরাট মুন্ডি. আবার নিজের থেকেই জিভ দিয়ে পেচ্ছাবের ফুটোর জায়গাটা চেটে দিচ্ছে সুপ্রিয়া…. তাতে ছেলেটা কেঁপে উঠছে.
কাল্টু ভাবতেও পারেনি এই নারী এতো সেক্সি হবে…. অনেক মেয়ের মুখে বাঁড়া ঢুকিয়েছে সে কিন্তু এতো আলাদাই লেভেলের জিনিস. উফফফফ আহ্হ্হ…. আহঃহ্হ্হঃ আহ্হ্হঃ- দাঁত খিচিয়ে কাল্টু মুখে হালকা হালকা ঠাপ দিতে লাগলো. মুখ মৈথুনে যে এরকম সুখ পাওয়া যায় ভাবেওনি সে. ওদিকে সুপ্রিয়াও ভাবেনি লিঙ্গ চোষনে এমন অনুভূতি হয়. উফফফ বাড়াটা প্রায় মুখের পুরোটা জায়গা নিয়ে নিয়েছে. একটা অন্যরকম বিকৃত আনন্দ হচ্ছে তার. সে এটাই তো চেয়েছিলো. এমন একজন পুরুষ তাকে দিয়ে নিজের স্বার্থসিদ্ধ করবে… আর সে সেই পুরুষের আদেশ পালন করবে. সেরকম পুরুষের আদেশ পালনেও যে অনেক সুখ.
অসভ্য লম্পট দুশ্চরিত্র কাল্টু যে নির্দয়, যে অন্যায় করে মজা পায়, এমনকি যে ছোট ছেলেদের খাবারে ভাগ বসিয়ে তাদের ভয় দেখিয়ে মজা পায়…. সে এমন অবস্থায় কতটা সাংঘাতিক হয়ে উঠতে পারে তার বলার প্রয়োজন নেই. বাবাই এর মায়ের মাথা একহাতে ধরে সে তার মুখে জোরে জোরে ঠাপ মারছে…. অকককক.. অকককক অককক আওয়াজ বেরোচ্ছে বাবাইয়ের মায়ের মুখ থেকে. অনেকটা ঢুকে গেছে ওই বাড়াটা মুখের ভেতর. এ যে কি রকমের নতুন রোমাঞ্চকর সুখ তা এখন বুঝতে পারছে সুপ্রিয়া. ছেলেটা ক্ষেপে উঠেছে… উফফফফ পুরুষেরা এরকম ক্ষেপে উঠলে তাদের ভেতরের আসল পুরুষটা বেরিয়ে আসে.
মুখ থেকে বাড়াটা বার করে নিলো কাল্টু. লালায় মাখামাখি তার বাঁড়ার অনেকটা অংশ. সেটাকে ভালো করে নিজের বাকি অংশে মাখিয়ে অন্নি হাতে সুপ্রিয়ার হাত ধরে দার করালো সে. সুপ্রিয়া জানে এবারেই সে সময় উপস্থিত. এবারে সে আর বাবাইয়ের মা দুজনেই বুঝবে পুরুষ এর পুরুষত্ব আসলে কি? তার হিসেবে পুরুষত্ব এটাই. ভালো মানুসি, ভদ্রতা, সততা এসব চুলোয় যাক….. এইযে লম্বা জিনিসটা এতক্ষনে মুখে ছিল এটাই আসল.
নিজেই ঘুরে দেয়াল ধরে ঝুকে দাঁড়ালো সুপ্রিয়া. দুই পা অনেকটা ফাঁক করে. আর মাথা ঘুরিয়ে সেই অসাধারণ কামুক চাহুনিতে তাকালো শয়তানটার দিকে. কাল্টুও বুঝলো ওই চোখের ভাষা. একহাতে ঐটা ধরে এগিয়ে এসে অন্যহাতে কাকিমার পাছাটা চটকাতে লাগলো সে. দাবনাটা ফাঁক করে ঝুকে দাঁড়িয়ে ওই লম্বা বাঁড়ার মুন্ডিটা সঠিক স্থানে নিয়ে গিয়ে ক্লিটের সাথে ঘষতে লাগলো সেটা. সুপ্রিয়া দুবার পাছা নাড়লো….. তার মানে বুঝলো কাল্টু… অনেক ন্যাকামি হয়েছে… এবারে ঢোকাও… দেখি কত বড়ো পুরুষ তুমি.
আহহহহহহহঃ…. মুখ দিয়ে একটা আওয়াজ বেরোলো বাবাইয়ের মায়ের. কারণ তার যোনি নালী প্রসারিত করে একটু একটু করে একটা বড়ো জিনিস প্রবেশ করছে. এতদিন এই স্থানে স্বামীর নুঙ্কু (মানে এই বাঁড়ার সামনে ওটা নুঙ্কুই) ঢুকেছে কিন্তু আজ যেটা ঢুকছে সেটাকেই তো বাঁড়া বলে. উফফফ ভাগ্গিস গুদটা রসে মাখামাখি.. নইলে এটা ঢোকার কোনো সম্ভাবনাই ছিল না. কাল্টু দেখছে একটু একটু করে তার ল্যাওড়া অদৃশ্য হচ্ছে ওই সুনির্মলের সুন্দরী মায়ের যোনিতে. এতদিন এই নারীর হাতের রান্না খেয়েছে সে.. আজ তারই গুদে তার বাঁড়া ঢুকছে!!
একবার বাড়াটা বার করে মুখ থেকে থুতু ফেললো নিজের বাঁড়ায়. তারপর সেটাই ভালো করে মাখিয়ে আবারও ঢোকাতে লাগলো কাকিমার গুদে. এইবার আরও স্লিপড়ি হয়ে ঢুকতে লাগলো সেটি. সুপ্রিয়া নিজের যোনিতে ওই জিনিস অনুভব করে অবাক হয়ে যাচ্ছে…. এযে ঢুকেই চলেছে… গভীরে.. আরও গভীরে..আরও গভীরে. তার আঙুলের থেকেও অনেক গভীরে…. তার সাথে সবদিক থেকে চেপে বসেছে এতটাই মোটা সেটি. নিজেও পাছা পেছনে ঠেলছে. একটা সময় ওই ব্ল্যাকমেলারের পুরো পুরুষাঙ্গটাই হারিয়ে গেলো বাবাইয়ের মায়ের যোনিতে. আঃহ্হ্হঃ কতটা গভীরে প্রবেশ করেছে হারামিটার ঐটা. একদম শরীরের সাথে শরীর লেপ্টে কোমর ধরে দাঁড়িয়ে আহহহহহ্হঃ করে আরামে চেঁচিয়ে উঠলো শয়তানটা. ইশ… কি টাইট কাকিমার গুদ. পুরো চেপে ধরেছে বাড়াটা. আহ্হ্হঃ কি যে সুখ!!
একহাত বাড়িয়ে কাকিমার মুখ থেকে চুলের গোছাটা সরিয়ে সেটা মুঠোয় ধরলো কাল্টু আর অন্যহাতে কোমরেই রেখে ধীরে ধীরে ভেতর বাইরে করতে আরম্ভ করলো সে নিজের ঐটা. যোনি নালিতে গরম শক্ত দণ্ড ও চামড়ার স্পর্শে পা কাঁপছে সুপ্রিয়ার. এরকম তো কোনোদিন অনুভব করেনি সে. অনিল বাবুর ওইটা ঢুকিয়েছে বহুবার কিন্তু সেতো আর এটার মতো খাপে খাপ চেপে বসেনি আর গভীরেও যায়নি.
উফফফ … কি? এর পরেও সত্যিলক্ষী ভদ্র সেজে থাকবে? নাকি……? নিজেকেই নিজে প্রশ্ন করলো সুপ্রিয়া… বা বলা উচিত ওই নষ্টা মেয়েটা বাবাইয়ের মাকে. কিন্তু কোনো উত্তর নেই বাবাইয়ের মায়ের. একদিকে কর্তব্য, দায়িত্ব, সম্মান, বিশ্বাস, স্বামী সন্তান…. আরেক দিকে এই অসাধারণ অনুভূতি. কার পাল্লা ভারী? সে জানেনা. বুঝতেই পারছেনা এখন. এতদিনের সততা, মাতৃত্বকে নাড়িয়ে দিয়েছে এই শয়তান পুরুষ আর তার পুরুষাঙ্গ. এতটাই এলোমেলো হয়ে গেছে সব যে আজ ভাবতে হচ্ছে বাবাইয়ের মাকে যে কার পাল্লা ভারী?
কিন্তু বার বার সুখের পাল্লা ভারী লাগছে কেন তার? এতো সুখ… এটি সুখ… কোথায় ছিল এতো সুখ? সুখ এতটা সুখকরও হয়?
ঠাপের জোর বেড়েছে. বেশ জোরেই এখন ঠাপাচ্ছে কাল্টু. দারুন আরাম হচ্ছে ওর সাথেই ভয়ানক আনন্দ . ছবি দেখে হ্যান্ডেল মারা ল্যাওড়া আজ সেই নারীর গুদেই ধাক্কা মারছে. ভাবা যায়!!
কেন নিজের অনুভূতিকে আটকে রাখতে চাইছি ? এই মুহূর্তে এটাকে উপভোগ করো…. এটাই সময়. এই সুযোগ…… হাতছাড়া করা উচিত নয়. নিজের ভেতরের দ্বিধা দ্বন্দ্ব ভুলে ছেলেটা যা করছে সেটাকে উপভোগ করি. হ্যা….. এটাই ঠিক. নইলে তো সর্বনাশ হবেই…. এই শয়তান কি ছাড়বে? বাঘের মুখে ধরা হরিণ কি আর বাঁচতে পারে? তার থেকে বাঘকে নিজের কাজ করতে দেয়াই ঠিক. ইশ…. আহ্হ্হঃ ভেতরটা কেমন করছে….. উফফফ কতটা গভীরে ঢুকে যাচ্ছে ঐটা…. আহ্হ্হঃ
এবারে আর ওই অবচেতন মনের সুপ্রিয়া নয়,বাবাইয়ের মাও উপভোগ করতে শুরু করেছে ওই পুরুষাঙ্গ. সেই ক্ষুদার্থ নারী আর এক সন্তানের মা এখন মিলেমিশে এক হয়ে গেছে. বাবাইয়ের মায়ের মুখে ফুটে উঠেছে সুখের হাসি.
অংক ক্লাস সেরে ইংরেজি ক্লাস শুরু হয়েছে বাবাইদের. আগের দিন ম্যাডাম যা যা পরিয়েছিলেন আর পড়তে বলেছিলেন সেগুলো এক এক করে জিজ্ঞেস করছেন তিনি. বাবাই খুব খুশি কারণ একটু আগেই ম্যাডাম তাকেও একটা প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন আর তার খুব সুন্দর উত্তর দেয়ায় ম্যাডাম তাকে ভেরি গুড বলেছেন. সবার সামনে ম্যাডামের থেকে এরকম প্রশংসা সোনার আলাদাই মজা. কিন্তু এই আনন্দে থাকা ছেলেটা জানতেও পারছেনা তারই বাড়িতে তারই মা এখন তাকেই রাগিং করা আর আর টিফিন খেয়ে নেওয়া এক শয়তানের ওপর বসে কোমর তুলে তুলে লাফাচ্ছে!
হ্যা…. আর দাঁড়িয়ে নেই ওরা. কাল্টু কাকিমাকে নিয়ে নিচে ওই বাথরুমের মেঝেতে শুয়ে পড়েছে. আর বাবাইয়ের মাকে নিজের ওপর বসিয়ে নিচ থেকে তোলঠাপ দিচ্ছিলো. এখন আর দিচ্ছেনা বরং কাকিমা নিজেই লাফাচ্ছে ওর বাঁড়ার ওপর. সব ভয়, দ্বিধা, উচিত অনুচিত ভুলে সে উপভোগ করছে একটা তাগড়াই বাঁড়া. এরকম জিনিস আজ প্রথমবার এই শরীরে ঢুকেছে. উফফফ এযে কি সুখ! ছেলেটার বুকে হাত রেখে কোমর তুলে তুলে মজা নিচ্ছে বাবাইয়ের মা. আর ওই শয়তান দুই হাতে ওই স্তন জোড়া ময়দার মতো মাখছে. এখন কি এই মুহুর্তকে ধর্ষ*** বলা উচিত? যদিও একসময় এটাকে সেটাই বলা উচিত ছিল কিন্তু আর তো সেটা বলা উচিত হবেনা. কারণ ওষুধের গুন আর শরীরের চাহিদা দুই মিলে গিয়ে এখন বাবাইয়ের মা নিজ ইচ্ছায় উপভোগ করছে এই পুরুষকে. এই মুহূর্তে তার সব ধ্যান নিজের সুখের ওপর. স্বামী বাচ্চা শাশুড়ি… এসব মাথায় নেই এখন. এখন শুধু এই হারামি ছেলেটার ধাক্কা উপভোগ করা. সত্যি কতটা গভীরে হারিয়ে যাচ্ছে পুরুষাঙ্গটা.
আহ্হ্হঃ কাকিমা…. কেমন লাগছে? বলো কেমন লাগছে? আহ্হ্হঃ ছেলেটা নিচ থেকে জিজ্ঞাসা করলো. উত্তর জানা সত্ত্বেও. সে এই পরিবারের কাউকেই চেনেনা….কিন্তু এই সুন্দরী কাকিমার পাশে ওনার স্বামীকে দেখেই সে বুঝেছে তার ক্ষমতা নেই এমন জিনিসকে ভোগ করার আর সেই সুযোগটাই কাজে লাগিয়ে চালাকি করে আজ জয়ী হয়েছে সে. উপহার স্বরূপ কাকিমা নিজেই মজা নিতে শুরু করেছে তার বাঁড়ার. উফফফফ যোনি নালীর সাথে যখন লাল মুন্ডিটার ধারের অংশটা ঘষা খাচ্ছে…. সে যে কি অনুভূতি সেটা কাল্টুই বুঝছে. উফফফ কাকিমার লাফানোর সাথে মাই গুলো কি দুলছে উফফফফ….. এই দুলুনি যখন জামাল দেখবে তখন তো সে পাগলা কুত্তা হয়ে যাবে.
কুত্তা কথাটা মনে আসতেই একটা আসনের কথা মাথায় এলো শয়তানটার. এবারে সেইভাবে কাকিমাকে ভোগ করবে সে. হটাৎ বাবাইয়ের মাকে জড়িয়ে ধরে উল্টে গেলো কাল্টু. এবারে সে ওপরে আর কাকিমা নিচে. রসালো যোনি থেকে আস্তে করে বার করলো নিজের ঐটা. যেন বেরোতেই চাইছেনা সেটা. উফফফফ পুরো বাঁড়াটা রসে মাখামাখি হয়ে চকচক করছে. কাল্টু কাকিমার সামনে দাঁড়িয়ে ইচ্ছে করে বাবাইয়ের মাকে নিজের রসে মাখা বাঁড়াটা দেখাতে লাগলো. তলপেটে চাপ দিয়ে নিজের বাড়াটা নাচাতে লাগলো কাকিমাকে দেখিয়ে. আর সুপ্রিয়াও এই শয়তানি দেখছে. বাবারে… এটা ছিল তার ভেতরে!! উফফফ কি আকৃতি এটার! কেমন বিশ্রী ভাবে দুলছে!
ঘুরে যাও কাকিমা…… হামাগুড়ি দিয়ে দাড়াও তো একটু- শয়তানি হাসি মাখা মুখে বললো কাল্টু. বাবাইয়ের মা কিন্তু সঙ্গে সঙ্গে বাধ্য মেয়ের মতো তাই করলো. যেন সে এই ছেলেটার সব আদেশ পালন করেও উত্তেজিত হচ্ছে. নিজেরই বাথরুমে ঐভাবে চার হাত পায়ে দাঁড়ালো সুপ্রিয়া. একটা হাত তার পিঠে ঘুরে বেড়াচ্ছে. এবারে হাতটা গেলো নিচে ঝুলে থাকা তার স্তনের ওপর. ঝুলন্ত স্তনটা টিপতে লাগলো সেই হাত আর ঠিক যোনির কাছে আরেকটা হাতের সুড়সুড়ি.
আঃহ্হ্হঃ… শয়তান!! একসাথে দুইহাতে নারী শরীরের দুটো অংশ একসাথে হাতেচ্ছে. ছেলেটা তো অনেক কিছু জানে. এর বয়স সেদিনের ওই দাদাটার মতোই… বা একটু বেশি হবে কিন্তু এ ওই দাদার থেকে বেশি সাহসী, বেশি কামুক আর বেশি শয়তান. নিজের সুখ আদায় করার ক্ষমতা আছে. আহহহহহ্হঃ শয়তানটা আবার ঢুকিয়ে দিলো নিজের সাবলটা…!! ইশ কি জোরে জোরে ধাক্কা দিচ্ছে. উমমমম মানতে খারাপ লাগলেও এটাই সত্যি যে হারামিটার প্রতিটা ধাক্কা শিহরণ জাগাচ্ছে বাবাইয়ের মায়ের শরীরে. ঠিক এরকম ভাবেই ওই ষাঁড়টা সেদিন গরুটাকে ভোগ করছিলো না? তাহলে কি আজ সে ওই গরু? আর এই ছেলেটা সেই ষাঁড়? নিজেকে ওই পশুটার সাথে তুলনা করে আরও শিহরিত হলো সুপ্রিয়া.
কাল্টু পুরোপুরি হাটু মুড়ে বসেনি, বরং দাঁড়িয়েই অর্ধেক হাটু মুড়ে বাবাইয়ের মায়ের নিতম্বর সামনে ঝুকে নিজের অহংকার নিজের গর্বকে যোনিতে ঢুকিয়ে ধাক্কা মারছে. কাকিমার চুলের মুঠি ধরলো সে…… টান মারলো ওই মুঠি ধরে. সুপ্রিয়ার মাথাটা ওপরের দিকে উঠে গেলো. দাঁত খিচিয়ে শুরু করলো কাল্টু তার ঠাপানো. এইবার বাবাইয়ের মা বুঝলো যে আসল চোদন এখন শুরু হলো…. এতক্ষন তো তাকে প্রস্তুত করছিলো এই ঠাপ নেবার জন্য ওই ব্ল্যাকমেলার.
ওঃহহহ কাকিমা… এই নাও….. এই নাও… আহহহ্হ… ভালো লাগছে তো কাকিমা? আহহহ…. এই নাও…. আহ্হ্হঃ…… কাকিমা…… ভালো লাগছে তো? তাহলে আজকের পর আর আমায় আটকাবে না তো? আমি কিন্তু কোনো কথা শুনবনা…. আমি কিন্তু বার বার আসবো……. তোমায় একটু আদর করে যাবো. তুমি তো চাওনা যে ওগুলো আর কেউ দেখুক তাইনা?
সুপ্রিয়া… অর্থাৎ সেই ক্ষুদার্থ nympho আর বাবাইয়ের মা দুজনের মুখেই হালকা হাসি ফুটে উঠলো. উফফফফ এই অবস্থাতেও ভয় দেখাচ্ছে তাকে. এটা যেন আরও উত্তেজিত করে তুলছে তাকে. পেছনে ধাক্কা দিয়ে চলা ছেলেটা কতবড় পাষণ্ড সেটাই আন্দাজ করে একটা আলাদাই উত্তেজনা কাজ করছে. বাবাইয়ের মা মুখ ঘুরিয়ে সেই কামুকতা মাখানো নয়নে তাকালো সেই ব্ল্যাকমেলারের দিকে. কাল্টুর ভেতরের জন্তুটা আরও হিংস্র হয়ে উঠলো ওই চোখ দেখে. নিজের শরীর আগে নিয়ে গিয়ে কাকিমার ঠোঁটে ঠোঁট মিশিয়ে শুরু করলো প্যাশনেটা কিসিং. বাবাইয়ের মাও তার দেহকে নষ্ট করতে থাকা ব্ল্যাকমেলারের মুখে জিভ ঢুকিয়ে তাকে সহযোগিতা করতে লাগলো. এদিকে হারামিটা একবারও কোমর নাড়ানো থামাইনি. সারা বাথরুমে থপ থপ থপ থপ…. পচ পচ আওয়াজ ভোরে উঠেছে. উফফফফ স্বামীর ধাক্কায় কোনোদিন এতো আওয়াজ সৃষ্ট হয়নি কিন্তু এই শয়তানের প্রতি ধাক্কায় কামুক আওয়াজ বেরিয়ে ভরিয়ে দিচ্ছে স্নানঘর.
পচ.. পচ… পচাৎ.. পচাৎ.. পচ… থপ… থপাস…….
ফ্যান ঘুরছে. চারিদিক শান্ত. ছোট বাবাই মাকে জড়িয়ে ঘুমোচ্ছে. বাবাইয়ের বাবা ওপাশে ফিরে. ঘরে নীল নাইট ল্যাম্প জ্বলছে. বাবাইয়ের মা ছেলের গায়ে হাত বুলিয়ে দিচ্ছে. কেমন যেন অন্যরকম লাগছে আজকের দিনটা তার কাছে. তাকে নিজেকেও. চোখে মুখে আলাদা কোনো পরিবর্তন না এলেও ভেতরে একটা আলাদা অনুভূতি কাজ করছে অন্যদিনের তুলনায়. আর তার ফলস্বরূপ একটা হালকা হাসি লেগে রয়েছে বাবাইয়ের মায়ের ঠোঁটে. মাকে জড়িয়ে ঘুমিয়ে থাকা সোনা ছেলেটা জানতেই পারলোনা আজ দুপুরে তার মায়ের সাথে কি কি হয়েছে. যে মামনিকে যে জড়িয়ে ঘুমিয়ে আছে সে.. সেই মায়ের শরীরে তার স্পর্শ ছাড়াও একজন পার্ভার্ট শয়তান লম্পট নোংরা ছেলে অসৎ উদ্দেশে স্পর্শ করেছে. বাবাইয়ের গালে যে মা আদর করে চুমু খায়.. সেই মায়ের ঠোঁটে ঠোঁট মিশিয়ে রসপান করেছে সেই শয়তান. যে মা এখন তার গায়ে হাত বুলিয়ে দিচ্ছে…. সেই হাত সেই শয়তানের বিশাল পুরুষাঙ্গ ধরে বার বার ওপর নিচ করে নাড়িয়ে নাড়িয়ে সুখ দিয়েছে. আর তাও এমন একজনকে যে অনেকবার বাবাইকে রাগিং করেছে, তার ভাগের টিফিনে ভাগ বসিয়েছে…. আর আজ তার মায়ের ওপরেই শেষে ভাগ বসিয়েছে!
ছেলের মাথায় হাত বোলাতে বোলাতে ওপরের ফ্যানের দিকে তাকিয়ে আছে বাবাইয়ের মা. পায়ের সাথে পা ঘষছে. তার ঠোঁটে একটা হালকা হাসি. আবার মনে পড়ছে দুপুরের ব্যাপারটা.
সেই সময় ওদিকে শাশুড়ি নিজের ঘরে তখন টিভিতে ব্যাস্ত আর বাথরুম থেকে নানারকম কামুক আওয়াজ ভেসে আসছে. সুপ্রিয়াকে পেছন থেকে ভয়ানক গতিতে ঠাপিয়ে চলেছে এক অজানা অচেনা ছেলে. কে সে? কি নাম? কিছুই জানেনা সুপ্রিয়া… আর সেই ব্যাপারটাই আরও উত্তেজিত করছে ওকে. নিজের ভেতরে ওরকম একটা জিনিস আজ প্রথম প্রবেশ করেছে….. তারওপর এই চরম মিলন. এরকম একটা পরিস্থিতি কোনোদিন সামনে আসবে ভেবেছিলো সে? ভাবতে চায়ও না সে. এখন সে এই সময়ের সাথে হারিয়ে গেছে. যা হবার… বা যা না হবার ছিল তার শুরু তো হয়েই গেছে, এখন থামার কোনো উপায় নেই….. আর থামতে তো চায়না সে. সেই ক্ষুদার্থ নারীটিও নয় আর বাবাইয়ের মামনিও নয়.
হটাৎ ছেলেটা থেমে গেলো আর সরে গেলো. হটাৎ সুখ থেকে বঞ্চিত হয়ে সুপ্রিয়া তাকালো পেছনে ওই ছেলেটার দিকে. এইভাবে হটাৎ বিরতি কেন নিলো সে? কিন্তু সে তো জানেনা সেই শয়তান ছেলে কত বড়ো খেলোয়াড়. সে ইচ্ছে করে বিরতি নিয়ে এমন একটা মুহূর্তে থামলো আর সরে গিয়ে দাঁড়িয়ে নিজের দণ্ডটা নিয়ে খেলতে লাগলো. এদিকে এমন একটা মুহূর্তে বিরতির জন্য প্রস্তুত ছিলোনা সুপ্রিয়া. সে চায়না এই বিরতি. সে আরও সুখ চায়. তাই কামুক অসহায় চাহুনি দিয়ে সে তাকিয়ে ওই পুরুষের দিকে. কিন্তু সেই পুরুষ এগিয়ে এলোনা.
এবারে ওই পুরুষ আঙুলের নির্দেশে কাছে ডাকলো ওই সুন্দরীকে. সুপ্রিয়া কিছুক্ষন তাকিয়ে ঘুরে ওই অবস্থাতেই হামা দিয়ে এগিয়ে এলো কাল্টুর দিকে. যেন কত বাধ্য মেয়ে সে. কাল্টুর সামনে এসে ওর পায়ের সামনে বসলো বাবাইয়ের মা. কাল্টু নিজের পুরুষাঙ্গ হাতে নিয়ে এগিয়ে এলো কাকিমার খুব কাছে. নিজের ঐটা ইচ্ছে করে কাকিমার গালে ঘষতে লাগলো সে. কি নরম গাল বাচ্চাটার মায়ের. এদিকে নিজের ত্বকে গরম শক্ত দণ্ডের স্পর্শ পেয়ে একটুও ঘেন্না পেলোনা তার, বরং আবেশে চোখ বুজে এলো. একটা হালকা হাসি ফুটে উঠলো তার ঠোঁটে. আর সেই হাসি দেখে শয়তান কাল্টুর মনটা পৈশাচিক আনন্দে ভোরে উঠলো. একটু আগে এই মুখে আতঙ্ক, ভয় ছিল আর নিজেকে রক্ষা করার চেষ্টা… আর এখন সে একটুও ভয় পাচ্ছেনা… বরং কি সেক্সি একটা হাসি ওই মুখে. এইতো… এটাই তো চায় সে.
বাবাইয়ের মায়ের গালে ঠোঁটে নিজের ওই বিশাল পুরুষাঙ্গ বোলাতে লাগলো পার্ভার্ট কাল্টু আর সেই অঙ্গের উত্তাপ নিজের মুখে অনুভব করতে করতে মাথা নাড়তে লাগলো সুপ্রিয়া. একটা গন্ধ আসছে তার নাকে. তবে মোটেও উগ্র নয়.. বরং এই গন্ধের ঘ্রান আরও নিতে ইচ্ছে করছে. স্বামীর ওই নুঙ্কুতে কোনোদিন মূল্য দেবার ইচ্ছা জাগেনি অথচ আজ সে এক অচেনা পুরুষের ঐটা মুখে নিতে চাইছে. ইশ…. এই নষ্টা মেয়েটা বাবাইয়ের মাকে কোথা থেকে কোথায় নামিয়ে আনলো?
আর থাকতে না পেরে ওই বাঁড়াটা মুখে নিতে গেলো সে কিন্তু হারামিটা আবার মুখ থেকে সরিয়ে নিলো নিজের বাঁড়া. আবার মুখের সামনে নিয়ে এলো….. যেই মুন্ডিটা মুখে নিতে গেলো সুপ্রিয়া সেই শয়তান আবার সরিয়ে নিলো. উফফফফ কেন এমন করছে সে? একবার…. একবার.. প্লিস একবার….. ওটা মুখে নিতে চায় সুপ্রিয়া…. একবার প্লিস. মুখে কিছু বল্লোনা কিন্তু ওই বাঁড়া থেকে চোখ না সরিয়ে হা করে অপেক্ষা করছে সুপ্রিয়া. তার এই অসহায় কামুক তরপানি উপভোগ করছে পার্ভার্ট কাল্টু.
কাউকে কিছু বলবে নাতো কাকিমা? কাল্টু কৌতুক ভাবেই জিজ্ঞেস করলো বাবাইয়ের মাকে. সুপ্রিয়া তাকালো কাল্টুর দিকে.
বললে তোমারই ক্ষতি….. আর এটাও কিন্তু আর পাবেনা. বলে নিজের বাঁড়াটা দেখিয়ে দেখিয়ে খেচতে লাগলো. আর সুপ্রিয়া কামের আবেগে দেখছে সেটা…… সেই nymphomaniac সুপ্রিয়ার মুখ পেতে চাইছে ওই বাঁড়াটা. ওটার স্বাদ নিতে চায় সে.
এটা চাই…..? কাল্টু জিজ্ঞেস করলো. সুপ্রিয়া তাকালো আবার ওই শয়তানের মুখের দিকে. বাবাইয়ের মা হোক বা সেই রক্তের স্বাদ পাওয়া বাঘিনী…. যেইহোক সে হ্যা সূচক মাথা নাড়লো.
-কাউকে কিচ্ছু বলবেনা তো?
সুপ্রিয়া না সূচক মাথা নাড়লো.
– আর বাঁধা দেবে আমায়?
না সূচক মাথা নাড়লো বাবাইয়ের মা
– এটা আবারও… বার বার চাই তোমার?
মুখে হাসি নিয়ে জোরে জোরে হ্যা সূচক মাথা নাড়লো সুপ্রিয়া.
খুশি হলো কাল্টু. আর উপহার স্বরূপ কাকিমাকে দিলো ললিপপ. বাবাই ছোট বেলায় খুব ললিপপ খেতে চাইতো কিন্তু মা ওকে বেশি দিতোনা দাঁত খারাপ হয়েছে যাবার ভয়, আর নিজেই স্বাদ নিচ্ছে ললিপপ এর….. যদিও এই ললিপপ যেন আরও সুস্বাদু লাগছে তার কাছে. একটা অন্যরকম স্বাদ. উমমমমম.. উমমমমম করে জোরে জোরে চুষছে সব ন্যায় অন্যায় উচিত অনুচিত ভুলে. আর কাল্টু জয়ের আনন্দে আর কামের সুখে হালকা হালকা ঠাপ দিয়ে চলেছে. উফফফফ কাকিমার পুরো রেডি….. প্রথম দিনেই তো মাগি তেতে উঠেছে. শালী কি চুষছে. আহ্হ্হঃ… অনেক মুখমৈথুন করেছে কাল্টু কিন্তু এই কাকিমার মুখের জাদুই আলাদা. কাল্টু তো আর জানেনা এই নারীর ভেতরের সেই ক্ষুদার্থ সুপ্রিয়াই হলো তার আসল সঙ্গী…… এই সুপ্রিয়াই তাকে বাবাইয়ের মাকে তার কাছে নিয়ে এসেছে. কারণ সবার আগে বাবাইয়ের মা নয়, এই ক্ষুদার্থ সুপ্রিয়াই কাল্টুর শয়তানিকে নিজের স্বার্থে ব্যবহার করেছে.
আর একবার যখন রক্তের স্বাদ সে পেয়েগেছে তখন কি আর সে থামতে চাইবে? তাই বাবাইয়ের মাকেও তার মাতৃত্ব থেকে দূরে সরিয়ে এই শয়তানের সামনে ঝুঁকতে বাধ্য করেছে. কারণ এমন পুরুষের অধীনে সে পাবে আসল সুখ!
সে ভুলে গেছে এখন তার একটা ছেলে আছে, স্বামী আছে, বাড়িতে শাশুড়িমা আছে. এখন শুধুই সে… আমি… আমি নিজে আর আমার নিজস্ব এইতে ডুবে সে নিজের মুখ দিয়ে তার ব্ল্যাকমেলার কে সুখ দিয়ে চলেছে. ইশ…. ছেলেটা কিভাবে তাকিয়ে আছে ওর দিকে. যেন লোভী ক্ষুদার্থ হায়না. এই দৃষ্টিই তো স্বামীর চোখে খুঁজে পেতে চেয়েছে সুপ্রিয়া কিন্তু আজপর্যন্ত পায়নি. আর পাবেও না. কারণ এই চাহুনি সব পুরুষ দিতে পারেনা.
পুরুষাঙ্গ লেহনের পরে আবারো শুরু হলো আদিম খেলা. ওই জলের ট্যাংকের সামনে গিয়ে কাকিমাকে ঘুরিয়ে দার করিয়ে পেছন থেকে নোংরামি শুরু করলো কাল্টু. এবারে আর কোনো দয়া মেয়ে নয়. নিজের আসল রূপের পরিচয় দিলো সে. এতক্ষনে ওই বাঁড়া গ্রহনে সক্ষম হয়ে গেছিলো সেই গুদ. তাছাড়া লালায় মাখামাখি, যোনিরসে মাখামাখি হয়ে আর সমস্যা হচ্ছেনা সুপ্রিয়ার.. কিন্তু এরকম পৈশাচিক চোদনে কেঁপে উঠছে শরীরটা. সে কি চোদন উফফফফ. পচ পচ পকাৎ পকাৎ ছাড়াও দুই নরনারীর শীৎকার… ভাগ্যিস এদিকটা জঙ্গলের জায়গা. নইলে তো ওখান দিয়ে এগিয়ে যাওয়া কোনো অতিথি ওই সুখের আওয়াজ এর সাক্ষী হয়ে থাকতো. চরম চোদনের ধাক্কা আর সামলাতে পারলোনা বাবাইয়ের মা. তীক্ষ্ণ শীৎকার দিয়ে গুদ দিয়ে কামড়ে ধরলো বাড়াটা. আহ্হ্হঃ চেপে বসলো যোনি পেশী ওই বাঁড়ার ওপর. কাল্টুও আহ্হ্হঃ করে উঠলো. আর অনুভব করলো গরম লাভায় পুড়ছে তার বাঁড়া!
কি জোরে জোরে থাই কাঁপছে বাবাইয়ের মায়ের. চোখ কপালে উঠে গেছে. হা করা মুখ দিয়ে লালা গড়িয়ে পড়ছে তার. এরকম ভয়ঙ্কর সুখ জীবনে উপভোগ করেনি সে. প্রথমবার তার ব্ল্যাকমেলার, ধর্ষক বা যাই বলা হোক একে… সে তাকে আজ এই চরম সুখ দিলো. এই সুখ বোধহয় সেদিনের ওই দুস্টু দাদাও দিতে পারতোনা. এই হারামি তো তার থেকেও এগিয়ে.
এদিকে কাল্টুও আর পারলোনা. এইরকম কামসুখ সেও পায়নি. হ্যা বহু গুদের জল খুশিয়েছে তার বাঁড়া… কিন্তু তার বাঁড়ার এইরকম অবস্থা হয়নি কোনোদিন যেন. বাড়াটা দিয়ে আবারো ভয়ানক গাদন দিতে লাগলো সে. ওদিকে কাকিমা – এআআআআ আমমমমমমমম আকককক অদ্ভুত আওয়াজ করছে. চোখ পুরো কপালে… মণিহীন চোখ, মুখ নিয়ে লালা বেরিয়ে আসছে আর কাঁপছে পা দুটো. বাবাইয়ের মায়ের ওই রূপ বাবাই যদি দেখতো তাহলে নিজের মাকেই ভয় পেয়ে পালিয়ে যেত সে.
বাড়াটা বার করলো কাল্টু. নইলে ভেতরেই বেরিয়ে যেতো সব মাল. বাড়াটা বেরোতেই বাবাইয়ের মা আর দাঁড়িয়ে থাকতে পারলোনা. ট্যাংকের গা ধরে হাটু মুড়ে বসে পড়লো মাটিতে. এখনো কাঁপছে শরীরটা অদ্ভুত সুখে.
কাকিমা? এটার কি হবে? এটাকে শান্ত করবেনা? কাল্টু নিজের বাঁড়া কাকিমার মুখের কাছে এনে বললো. সুপ্রিয়া অবাক হয়ে তাকালো বাড়াটার দিকে. এতক্ষনে ধরে তাকে নিংড়ে ভোগ করলো তাও কেমন সগর্বে দাঁড়িয়ে. কি করে?
কাকিমা? নাড়িয়ে বার করে দাও আমার. কাল্টু বললো. আবারো বাধ্য মেয়ের মতো সুপ্রিয়া তাই করতে লাগলো. জোরে জোরে খেঁচে দিতে লাগলো ওই বাঁড়াটা. সেই চরম মুহূর্তের অপেক্ষা করছে সুপ্রিয়া.
আহ্হ্হঃ….. কাকিমাআহহহহহ্হঃ
ছিটকে ছিটকে সাদা ঘন কামরস গিয়ে পড়লো ওই ট্যাংকের গায়ে, সুপ্রিয়ার হাতে, চুলে. আহহহহহহহঃ কত বীর্য বেরোচ্ছে. ও মা গো.. এযে বেরিয়েই চলেছে!!
স্বামীর চিরিক চিরিক করে সামান্য একটু বেরিয়েই থেমে যায়, আর এর যে ছিটকে ছিটকে বেরিয়েই চলেছে!
খেলা আজকের মতো শেষ. জীবনের শ্রেষ্ঠ মাল বেরোনোতে কাল্টুও দারুন আরাম পেয়েছে. প্যান্ট পড়ছে ছেলেটা আর সুপ্রিয়া ঐভাবেই বসে দেখছে তাকে. পাশেই ঘন ফ্যাদা পড়ে. তার গায় লেগে. ছেলেটা প্যান্ট পড়ে গেঞ্জি পড়ে আবারো এগিয়ে এলো সুপ্রিয়ার কাছে. ঝুকে সুপ্রিয়ার সুন্দর মুখ থেকে চুল সরিয়ে ভালো করে দেখলো তার রূপ. নিজের বুড়ো আঙুলটা ঢুকিয়ে দিলো তার মুখে. সুপ্রিয়াও চুষতে লাগলো সেটি.
-আবার কাল আসবো…… কি? আসবো তো?
সুপ্রিয়ার মাথা ওপর নিচ হলো.
এইতো… আমার সোনা কাকিমা. আসি…..কাল আবার কোনো ঝামেলা করোনা যেন… নইলে
সে দরজা খুলে বেরিয়ে ওই পাঁচিলের দিকে চলে গেলো.
তার চলে অদৃশ্য হওয়া পর্যন্ত সুপ্রিয়া দেখলো. যেতে যেতেও হুমকি দিয়ে গেলো ছেলেটা. কতবড় শয়তান!! নিজের পাশে তাকালো সুপ্রিয়া . শয়তানটা চলে গেলেও তার কিছু জিনিস এখনো ট্যাংকের গায়ে আর তার গায়ে লেপ্টে রয়েছে.
সব প্রমান মুছে নিজেকে পরিষ্কার করে ফিরে এসেছিলো সে. আশ্চর্য ব্যাপার হলো সেই প্রমান মুছে নিজেকে অপবিত্র থেকে জল দিয়ে গা ধুয়ে পবিত্র করতে করতেও একবারের জন্য কান্না পেলোনা, না একবারের জন্যও নয়. হ্যা খারাপ লাগছিলো কিন্তু… তাকে ছাপিয়ে অনেক এগিয়ে ছিল শ্রেষ্ট সুখের অনুভূতি. সুতা এতটাই প্রখর সিজিল যে দুঃখ রাগ অনুশোচনা কিছুই আর ধরেকাছে আসতে পারলোনা. ফিরে এসে কিছুক্ষন দেয়ালে টাঙানো স্বামীর ছবিটার দিকে তাকিয়ে দেখেছিলো বাবাইয়ের মা . একটা বয়স্ক লোকের পাশে একটি অসাধারণ সুন্দরী. একদিন বেমানান. কিন্তু স্বামী সে. স্বামী হয়ে নিজ সব দায়িত্ব পালন করলেও সে অসফল পুরুষ. হটাৎই সুপ্রিয়ার মনে হলো এটা. এতদিন ধরে স্বামীর সাথে মিলনের অপেক্ষা…এমন কি মিলনও কি আজকের সুখের ১ শতাংশও পৌঁছতে সক্ষম? না….. আজকের অবৈধ মিলন ভয়ানক ছিল….. আর ততটাই দুর্দান্ত. যতই তার ভেতরের মাতৃত্ব আজকের সবকিছুকে ভুল অনুচিত বলার চেষ্টা করুক… সেই মাও যাঁর কঠিন সত্যটা এটাই.
এসব ভাবছিলো সুপ্রিয়া. তারপরে আবার কি একটা ভেবে গলার কাছে হাত বললো সে . একটা কথা মনে পড়লো তার – কাল আবার আসবো. আচ্ছা… এটা ভেবে কি দুশ্চিন্তা করা উচিত নাকি….? তখন কিছুই মাথায় ঢোকেনি.
কিন্তু এখন এই রাতে ছেলেকে আদর করতে করতে আবারো কালকের আসন্ন একটা রোমাঞ্চর কোথা ভেবে হাসি ফুটে উঠলো বাবাইয়ের মায়ের মুখে. বাবাইকে জড়িয়ে চোখ বুজলো সে. কিন্তু সেতো জানেনা আরও কত রোমাঞ্চ অপেক্ষা করছে তার জন্য. সেতো জানেনা স্নানঘরে যে পিশাচটা তাকে ভোগ করেছে সে একা নয়, আরেকটা পিশাচও আছে. সেতো আর জানেনা যে এই শয়তান আজকের ঘটনার সবকিছু ব্যাখ্যা করেছে ওই শয়তানের কাছে.
ওহহহহ্হঃ কি বলছিস বাঁড়া……. আহ্হ্হঃ শালী এতো গরম? জামাল জিজ্ঞেস করলো কাল্টুকে. সকাল থেকেই সে তরপাচ্ছিলো এদিকে কি হলো জানার জন্য. কতবার যে ভেবেছে কাল্টুকে ফোন করবে কিন্তু নিজেকে সামলে নিয়েছে. এটা ভেবেছে এখন হয়তো ওই বাচ্চাটার মাকে নিয়ে চরম খেলায় মত্ত. এটা ভাবতেই প্যান্টের সামনেটা ফুলে গেছে বার বার. কিন্তু এখন সব শুনে আর নিজেকে আটকে রাখতে পারলোনা সে. চেন খুলে নিজের ঐটা বার করে খেচতে খেচতে বললো –
– ওঃহহহ কেমন চোষে রে? বলনা?
উফফফফ… কি বলবো তোকে….. আমার যা হচ্ছিলো না….. কে বলবে কাকিমার ভেতর জংলী বিল্লি লুকিয়ে আছে.. উফফফফ
– আরে ক্যা বল রাহা হ্যা তু….. মুঝে ভি উস জংলী বিল্লি কা লেনা হ্যা… আহহহ…… মেরি কুতিয়া……!!
জামালকে ঐভাবে তরপাতে দেখে কাল্টুও উত্তেজিত হতে লাগলো. সে জামালকে আরও গরম করতে বললো – উফফফফ….. নরম নরম হাতে বাঁড়াটা ধরে যখন আপ ডাউন করছিলোনা… তখন…..
– আহ্হ্হঃ আর বলিস না বোকাচোদা!! আঃহ্হ্হঃ
– শোন না……. জিভ দিয়ে মুতের ফুটোটা চাটছিলো উফফফফ শালী পুরো তৈরী জিনিস……
– ওঃহহহ শালা…..আহ্হ্হঃ লান্ড ফাট জায়গা আব আহঃহ্হ্হঃ…. শালা একতো আইসা রূপ… উপর সে জো বল রাহা হ্যা তু… আহহহ…. ব্যাস বহুত হুয়া…. আর না বে…. আব ম্যা লুঙ্গা উস্কি…. কাবসে তাড়াপ রাহা হু….. আহ্হ্হঃ শালা এমন ভয়ানক চুদবো…কে পুরা ঘর গুঞ্জ উঠেগা শালী কে চিখ সে!!
কাল্টু হেসে বললো – সব করবি… কিন্তু এতো তাড়াতাড়ি ধৈর্য হারাসনা বে….. এখনই যদি তোকে ওই বাড়িতে নিয়ে যাই তাহলে খেল উল্টো হয়ে যেতে পারে…… মানছি কাকিমার বহুত গরমি কিন্তু সবে তো একদিন হলো…. কালকে গিয়ে হালচাল দেখি….. নিজের থেকে মানলে ভালো… নইলে তো ভিডিও আছেই….. ভয় দেখিয়ে….. তবে কাল কোনো দাওয়াই দেবোনা…. আজ যা হলো দেখি কাল মাগি এমনি রাজি হয় কিনা….. উফফফফ কবে যে কাল আসবে….. কবে যে ল্যাওড়াটা ওই বোকাচোদাটার মায়ের মুখে দেবো… আহহহ!!
জামাল নিজের ভয়ানক বাঁড়াটা কচলাতে কচলাতে বললো – তুই বাঁড়া… একাই মস্তি নিয়ে চলেছিস… আমার কি বে? ওই জিনিসের মজা না নিয়ে স্কুলে গিয়ে কি **** ছিড়বো আমি? আর তুই বাঁড়া ঢুকিয়ে মস্তি নিবি?
কাল্টু জামালের কানের কাছে এসে বললো – একটু ওয়েট কর না বোকাচোদা…. সবর কা ফল মিঠা হোতা হয় শুনিসনি? তোর টাইমও আসবে… তোকে ভাগ না দিয়ে আমি পার পাবো? কিন্তু আগে সব দেখি….. আমি কটা দিন দে যাতে শালীকে পুরো হাতের মধ্যে নিয়ে আসতে পারি… তারপরে তোর পালা…. তুইও ভাগ পাবি… তখন এতদিনের সব গরমি কাকিমার ওপর বার করে নিস্….. আর ততদিন সব ফ্যাদা জমিয়ে রাখ…. একবারে ঢালবি….
জামাল নিজের বাঁড়ার দিকে তাকালো. কাল্টুও বন্ধুর ভয়ঙ্কর বাঁড়াটা দেখলো….. এটা তার থেকেও কিছুটা লম্বা আর শিরা গুলো ফুলে রয়েছে… কত মহিলার সর্বনাশ করেছে এটা এই বয়সেই. এবার আরেক মহিলার পালা. কাকিমার ভেতর যখন এটা ঢুকবে উফফফফফ ওই মুহুর্তটা কেমন হবে ভাবতেই কাল্টুর আবার শক্ত হয়ে গেলো. জামাল পুরো তরপাচ্ছে… আরেকটু তরপাক… ততদিন না হয় একা একাই ওই রসালো জিনিসের স্বাদ নেওয়া যাক. ওর মনে পড়লো আজকে যা হয়েছে তার শেষের মুহুর্তটা –
তখন জামা প্যান্ট পড়ে কাকিমার কাছে ফিরে এসে সে যে কিছুক্ষন বাবাইয়ের মায়ের দিকে তাকিয়ে ছিল তখন তার মনে কিছু ভাবনা আসছিল. প্রথম দিনেই কাকিমার এইরূপ কামুকতা দেখে কাল্টুর মনে নানারকম পার্ভার্ট নোংরামি এসেছিলো কিন্তু সে নিজেকে থামিয়ে রাখলো. তাড়া কিসের? সব হবে…. মনের সব নোংরামি পূরণ করবে এই ভদ্র বাড়ির সুন্দরী কাকিমাকে দিয়ে… রসিয়ে রসিয়ে মাংস খাবে. এখনই বেশি বাড়াবাড়ি করলে উল্টো ফল হতে পারে. সেইজন্যই তো জামালকে সাথে আনেনি সে. সে তো ক্ষুদার্থ জানোয়ার….. সে কি আর ধীরে সুস্থে কাজ করতো? হামলে ছিঁড়ে খেত শিকারকে. আর তাছাড়া জামাল তাকে আগে এই নারীকে দেখালেও ভেতরে ভেতরে এই নারীকে সর্বপ্রথম ও একা উপভোগ করার ইচ্ছাটাও তো ছিল মাথায়.
কাকিমার অঙ্গুলি চোষনর দিকে তাকিয়ে শয়তান কাল্টু ভাবলো – এইতো সবে খেলা শুরু…. কাকিমা….এখনো কত কিছু বাকি বলোতো….. কত কিছু করবো তোমায় নিয়ে….. তাছাড়া তুমি তো আমাদের একজনকে চিনলে…. আরেকজনের সাথেও তো পরিচিত হতে হবে তো…..?
*
মা? মা?….. মা?
হু? হ্যা? ছেলের ডাকে যেন সম্বিৎ ফিরে পেলো সুপ্রিয়া.
ক.. ক.. কি হয়েছে বাবাই?
আমার টিফিনটা হাতে ধরে এখানে দাঁড়িয়ে আছো এখানে? ওদিকে আমি আরেকটু হলে ভুলে বাবার সাথে বেরিয়ে যেতাম তো.
ওহ….. শুধু এইটুকুই বেরোলো বাবাইয়ের মায়ের মুখ থেকে.
দাও টিফিনটা……. বাইরে থেকে ডাকলাম .. এখানে এসে ডাকলাম ….তুমি শুনতেই পাওনি…..কি ভাবছিলে মা?
বাবাইয়ের প্রশ্ন শুনে ওর মা হেসে ওর চুলে হাত বুলিয়ে গাল দুটো টিপে বললো – কিচ্ছু না সোনা…. চলো
বাবাই হেসে মায়ের সাথে আসতে লাগলো. সুপ্রিয়া ছেলের প্রশ্নের উত্তর এড়িয়ে গেলো. নইলে কি করতো? কি উত্তর দিতো? কারণ একটু আগে যে খেয়ালে মা হারিয়ে গেছিলো সেটা নিজের ছোট ছেলের সাথে কোনো কখনো কোনো মা জানাতে পারেনা. ছেলে কেন…. কারোর সাথেই সেটা ভাগ করা যায়না.
বাবাই বাবার হাত ধরে বাইরে বেরিয়ে গেলো. হাত নাড়িয়ে ছেলেকে বিদায় জানিয়ে গেট লাগিয়ে ফিরে এলো সে ঘরে. এতক্ষননে শুরু হলো তার নিজের দিন. এতক্ষন সে স্ত্রী আর মায়ের দায়িত্ব পালনে ব্যাস্ত ছিল. এবারে সেই দায়িত্ব অনেকটা কমলো. পুরোপুরি যদিও নয়. কারণ পাশের ঘরে বয়স্ক শাশুড়ি মা আছেন. তার প্রতি দায়িত্ব পালনও তো আছে. কিন্তু প্রতিদিনের তুলনায় আজকের দিনটা যেন অনেকটা আলাদা. অথচ সব তো রোজকার মতোই চলছে কিন্তু তাও যেন কিছু আলাদা. একটা অন্যরকম সকাল যেন এটা. এটা কি অলীক নাকি এর পেছনে কোনো কারণ আছে? কারণ তো আছেই . আর সেই কারণ তো চলতে চলতে ওদের বাড়ির দিকেই আসছে!
ছেলের আর স্বামীর ছেড়ে যাওয়া কাপড় গুলো তুলতে তুলতে আয়নার দিকে চোখ গেলো সুপ্রিয়ার. নিজের প্রতিফলন দেখলো তাতে. ছেলের প্যান্টটা মেঝেতে পড়ে ছিল. সেটাই তুলতে নিচে ঝুকেছিল সে. আর তখনি ওর চোখ পড়ে সামনের আয়নায় নিজের প্রতিফলনের ওপর. নিচু হবার ফলে নাইটিটা কিছুটা ঝুলে রয়েছে আর সেই ফাঁক থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে দুই বক্ষ বিভাজিকা. বেশ ভালো ভাবেই বোঝা যাচ্ছে সেটি. সুপ্রিয়ার নজর ওই বিভাজিকার ওপর অথচ গলার সামনে ঝুলতে থাকা মঙ্গলসূত্রের ওপর নজর গিয়েও গেলোনা. ছেলের প্যান্টটা তুলে বিছানায় রেখে আয়নার কাছে এগিয়ে এলো সুপ্রিয়া. আজ যেন নিজেকেও অন্যরকম লাগছে. যেন কিছু একটা ওর মধ্যেও পাল্টে গেছে. এমনিতেই অসাধারণ রূপ, ফর্সা শরীর কিন্তু আজ যেন একটা উজ্জলতা ফেটে বেরোচ্ছে. আয়নায় নিজেকে দেখতে দেখতে যেন নিজের রূপেই হারিয়ে গেলো সে. কোনো পুরুষ যেমন একটি সুন্দরী নারীকে কামুক দৃষ্টিতে দেখে সেইভাবেই নিজের প্রতিচ্ছবিকে দেখছে সুপ্রিয়া নিজে. গালের কাছ থেকে চুল গুলো আঙুলের সাহায্যে কানের পাশে নিয়ে গিয়ে নিজের রূপ দেখে হালকা হাসি ফুটে উঠলো ওর মুখে.
কাল খুব ভালো… দারুন ঘুম হয়েছে. কাল রাতে ঘুমোতে যাওয়ার সময় ও বিছানায় শুয়েও একবারও ছেলের পাশে শুয়ে থাকা মানুষটার দিকে তাকাইনি বাবাইয়ের মা. তাকানোর ইচ্ছে ছিলোনা নাকি প্রয়োজন অনুভব করেনি? কে জানে? কিন্তু সকালে আরমোড়া ভেঙে উঠে তাকিয়েছিল স্বামীর দিকে. বাবাইয়ের একটা পা তোলা ছিল বাবার পেটের ওপর. গভীর ঘুমে আছন্ন তারা. আস্তে করে ছেলের পাটা বাবার ওপর থেকে নামিয়ে বাইরে বেরিয়ে গেছিলো সকালের কাজ করতে. আজ সকালে প্রথম ওই স্নানঘরে ঢুকে কেমন যেন অদ্ভুত লেগেছিলো ওর. এইখানেই তো কাল………..
শরীরের ভেতর থেকে যখন সকালের প্রথম জল বেরিয়ে আসছিলো তার বেগ যেন অন্যদিনের থেকে বেশি. কিন্তু মূত্রত্যাগেও এতো সুখ কি আগে অনুভব করেছে সে? নাইটি টা পেট অব্দি তুলে নিজের মূত্রত্যাগ দেখতে দেখতেই নিজের হাত ওখানে নিয়ে গিয়ে ………. ইশ! কি দুস্টু আমি. আবারো সকালের দুস্টুমিটা মনে পড়তেই মুখে লজ্জার হাসি ফুটে উঠলো.
– বৌমা? টিভিটা চালিয়ে দাওনা মা
শাশুড়ির ডাকে আবারো বর্তমানে ফিরে আসতে হলো.
হ্যা মা…. আসছি.
ছেলের আর স্বামীর জামাকাপড় গুলো আলনায় রেখে সে গেলো শাশুড়ি মায়ের ঘরে. টিভিটা চালিয়ে একটা বাংলা চ্যানেল দিলো যেখানে পুরোনো দিনের গান হয়. উনি বসে বসে গান দেখেন সুপ্রিয়াও চা খেতে খেতে তাই দেখে. তারপর সিরিয়াল এর রিপিট টেলিকাস্ট দেখে. আগে দুপুরে ক্যাবেলে বা কোনো চ্যানেলে ফিল্ম দিলে সেগুলো খাটে শুয়ে দেখতো কিন্তু এখন টিভি শাশুড়ির ঘরে স্থাননান্তরিত হওয়ায় সেটা আর হয়না. তাই কখনো ম্যাগাজিন পড়ে বা খবরের কাগজ পড়ে বা হালকা ঘুমে কাটিয়ে দেয়. কিন্তু এগুলো তো অতীতের রোজকার দিনের বর্ণনা… কিন্তু আজকের দিন যে কালকেই মতোই অন্য রকম.
যত ঘড়িতে সময় এগোচ্ছে বাবাইয়ের মায়ের মনটা কেমন রোমাঞ্চ অনুভব করছে. কেমন যেন বুকটা ধক ধক করছে. শাশুড়ির পাশে বসেই সে. টিভিতে গান চলছে. হাতে চায়ের কাপ. কিন্তু না গানের দিকে তার মনোযোগ না চায়ের ওপর. গরম চা একসময় অনেকটা উত্তাপ হ্রাস পেলো কিন্তু তাও চায়ের কাপ ঠোঁট স্পর্শ করলোনা. চায়ের কাপ ধরে থাকা মানুষটার বুকে এক অজানা ভয় বৃদ্ধি পাচ্ছে. বার বার কালকের একটা কথা মনে পড়ে যাচ্ছে. আবার কাল আসবো… আবার কাল আসবো… আবার কাল আসবো!!
সত্যিই আবার সে আসবে? ভেবেই ঢোক গিললো সুপ্রিয়া. কাল যা হয়েছিল….. আবার কি আজও!!! সব কিছু জেনেও, বুঝেও ও নিজে চুপ কেন? কারণ তার এক গোপন মুহূর্তের প্রমান ওই শয়তানটার কাছে আছে…….. তবে…. শুধুই কি এটাই কারণ?
চায় চুমুক দিলো বাবাইয়ের মা. নাহ…. আজ আর সেরকম মিষ্টি নয়. কাল রাতেও তো সে চা বানালো… ওতো ঝড় ঝাপ্টা ওর ওপর দিয়ে যাবার পর.. কিন্তু কই? কাল সকালের মতো ভুল তো সে করেনি. কাল চাটা ওতো মিষ্টি কেন লাগছিলো…? উফফফফফ… চা নিয়ে কেন ভাবছে সে? তার ভাবনা তো অন্য…. আরও গভীর.. আরও ভয়ঙ্কর! কারণ হয়তো কালকের পুনরাবৃত্তি অপেক্ষা করছে আসন্ন সময়.
আশ্চর্য তো সকাল থেকে একটুও ভয় করছিলো না… বরং একটা আরাম অনুভূতি হচ্ছিলো… কিন্তু এখন যত সময় এগোচ্ছে ততই কেমন ভয় ভয় লাগছে. আচ্ছা? এটা……. এটা সত্যিই ভয়ের অনুভূতি তো? নাকি…….. অন্য কিছুর? সে সত্যিই আসন্ন মুহূর্তের কথা ভেবে ভয় পাচ্ছে? নাকি ভয়ের আড়ালে বার বার ওই মুহুর্তকে নিয়ে ভাবতে চাইছে? কেন সে বার বার ওই মুহূর্তের কথা ভাবছে? এটা সত্যিই দুশ্চিন্তা নাকি…….?
বউমা…..? বৌমা…?
হ্যা.. হ্যা মা?
চা খাও…. ঠান্ডা হয়ে যাচ্ছে তো.
হ্যা…. হ্যা…. ওই গরম খুব ছিল তো… তাই….. ইয়ে.. মা ওষুধটা দিয়েদি?
দাও…..খেয়েনি…
হ্যা মা…. দিচ্ছি.
বাবাইয়ের মা ওষুধের বক্সটা আনতে চায়ের কাপ রেখে শাশুড়ির বিছানার মাথার কাছের ড্রেসিং টেবিলের কাছে যেতে লাগলো. ওখানেই বাক্সটা রাখা. দু পা এগোতেই টেবিলের পাশের জানলার দিকে চোখ যেতেই বুকটা ধক করে উঠলো. রক্ত যেন ছলকে উঠলো. চোখ বড়ো বড়ো হয়ে গেলো!
জানলার বাইরে কেউ দাঁড়িয়ে. হলুদ পর্দাটা হাওয়ায় উড়ছে আর আবছা আবছা বাইরে দাঁড়ানো শরীরটা তাতে বোঝা যাচ্ছে. এবারে সেই অল্প উড়ন্ত পর্দার ফাঁক থেকে নিজের মুখটা বেঁকিয়ে ভেতরে তাকালো বাইরের মানুষটা…… হ্যা!! ওইতো… ঐতো!!
আবারো বুকটা ধক করে উঠলো. কারণ কয়েকপা দূরে ঘরের বাইরে দাঁড়িয়ে সেই বিভীষিকা স্বয়ং!!
চোখেচুখী হতেই বিভীষিকার মুখে সেই কালকের ভয়ঙ্কর হাসিটা ফুটে উঠলো. সুপ্রিয়ার পা যেন মাটিতে আটকে গেছে. এগোতেই পারছেনা যেন সে. সম্মুখে বিপদ দেখে হয়তো. কাল তো এই বিপদের সম্মুখীন আরও অনেকটা পরে হতে হয়েছিল কিন্তু আজ তো কত শীঘ্রই বিপদ উপস্থিত!! সেই হাসিমাখা শয়তানটা তাকিয়েছিল বাবাইয়ের মায়ের দিকে. কিন্তু হটাৎ সে চোখ সরিয়ে অন্যদিকে কি যেন দেখলো তারপরে সরাত করে জানলা থেকে সরে গেলো.
কি হলো বৌমা?
শাশুড়ির প্রশ্নে নিজেকে সামলে সুপ্রিয়া বললো – না কিছুনা মা…. ওই একটা টিকটিকি ছিল এখানে. তাই…
ওহ…. এরা থাকবেই…. তুমি যতই ঘর পরিষ্কার করোনা কেন এই টিকটিকি আরশোলা জ্বালাতন করতে আসবেই আসবে….. কোথায় ওটা?
হ্যা? প…. প… পালিয়ে গেলো…
তুমি ভয় গেলে নাকি বৌমা?
ঢোক গিলে কোনোরকমে মুখে হাসি এনে বাবাইয়ের মা বললো – না মানে হটাৎ করে পায়ের কাছে এসে গেছিলো তো… আরেকটু হলেই হয়তো পা দিয়ে……..
কথাটা শেষ না করেই সে এগিয়ে ওষুধের বক্সটা নিয়ে এসেওষুধ আর জলের বোতল থেকে গ্লাসে জল ঢেলে শাশুড়িকে দিলো. বার বার যদিও তার নজর জানলার দিকে যাচ্চিল. ওষুধ দিয়ে গ্লাসটা শাশুড়ি মায়ের হাত থেকে নিয়ে সেটা রেখে বক্সটা আবার যথাস্থানে রাখতে গিয়ে আবারো বিভীষিকার সম্মুখীন হলো সে. আবারো এসে দাঁড়িয়েছে সে. আবারো সেই লুচ্চা মার্কা হাসি ঠোঁটে. একবার সামনে দেখে নিয়ে আবারো বাবাইয়ের মায়ের দিকে তাকিয়ে পকেটে হাত ঢুকিয়ে নিজের ফোনটা বার করে হাতে ধরে দেখাতে লাগলো তাকে. সুপ্রিয়া বুঝলো এর মানে. একপ্রকার হুমকিই সেটা. তারপরে আবার সে তীক্ষ্ণ দৃষ্টিতে ঘরের ভেতরে ওই বয়স্ক মহিলাকে দেখে নিয়ে আঙুলের ইশারায় বাবাইয়ের মাকে জানলার কাছে আসতে হুকুম করলো.
কিন্তু আবারো যেন মাটিতে পা আটকে গেছে বাবাইয়ের মায়ের. সে ওখানেই দাঁড়িয়ে রইলো. তার আদেশের পালন হলোনা দেখে এবারে সেই শয়তান বড়ো বড়ো চোখে আবারো মোবাইলটা দেখালো. উফফফ আজ কি ভয়ঙ্কর লাগছে ছেলেটাকে. চোখে মুখে শয়তানির ছাপ স্পষ্ট. কিন্তু কাল এই মুখটাকে দেখেই কেন অন্যরকম লাগছিলো কে জানে. আবারো বড়ো বড়ো চোখ করে হাতের ইশারায় জানলার কাছে আসতে বললো সে. এবারে বাবাইয়ের মা এগিয়ে গেলো জানলার দিকে. যে পা আটকে ছিল, সেই পাই যেন এখন তাকে টেনে এগিয়ে নিয়ে যাচ্ছে ওই জানলার দিকে. এগোতে এগোতে একবার তাকালো সে শাশুড়ির দিকে. সে গানে ডুবে.
জানলার কাছে এসে দাঁড়ালো সে. যে ভয়ের কথা ভেবে বার বার বুক কেঁপে উঠছিলো এখন তার জানলার বাইরেই সেই কারণ স্বয়ং উপস্থিত. বুকটা ধুক ধুক করছে কিন্তু সাথেই আরও একটা আকর্ষণ. বাইরে দাঁড়ানো শয়তানটা এদিক ওদিক একবার দেখে নিলো. এদিকটায় কেউ থাকার কথাই নয়. কারণ এটাতো ওই বাড়ির ঝোপের দিকটা. সে এবারে একদম বাবাইয়ের মায়ের সামনে এসে নিজেকে লুকিয়ে দাঁড়ালো. যদি ওই বুড়ি এদিকে তাকায়ও তাও তাকে দেখতে পাবেনা. একদম জানলার কাছে মুখ এনে ভুরু নাড়লো. বাবাইয়ের মা কি করবে বুঝতে পারছেনা.. শুধুই দেখছে. জানলার গ্রিলে জাল দেওয়া যাতে বাইরে থেকে বিড়াল না ঢুকে পড়ে কিন্তু খুব ঘন নয় সেই জাল. সেই জাল দিয়ে হাত মোটেও ঢুকবেনা কিন্তু আঙুল খুব সহজেই ভেতর বাইরে হবে. আর তাই হলো. বাবাইয়ের মা জানলার সামনে এসে জানলার গ্রিল ধরে দাঁড়িয়েছিল আর ওই শয়তান ওই জাল দিয়ে নিজের দুটো আঙুল ঢুকিয়ে বাবাইয়ের মায়ের আঙুলের সাথে নিজের আঙ্গুল স্পর্শ করালো. জানলা থেকে হাত সরিয়ে নিলো সুপ্রিয়া. কাকিমার মুখে একটা অসস্তি ভয় দেখে মনে মনে দারুন খুশি হলো পাষণ্ডটা. সে বুঝে গেছে যে যতই সতীপনা দেখাক তার কাছ থেকে পালতে পারবে না ওতো সহজে. কারণ কাল যা হয়েছে তাতে দূরত্ব বজায় রাখা সোজা ব্যাপার নয়. তাই সে আবারো নিজের হাত নিচে নামিয়ে নিজের হাত ওই জালে ঠেকিয়ে দুটো আঙ্গুল নিয়ে গেলো কাকিনারা নাভির কাছে. নাইটির ওপর দিয়েই সোজা আঙ্গুলটা একটু গভীরে ঢুকে গেলো. কেঁপে সরে গেলো সুপ্রিয়া. আবারো বড়ো বড়ো চোখ করে তাকালো শয়তানটা. নিশ্চুপ আদেশ দিলো এগিয়ে আসতে. বাবাইয়ের মায়ের মুখে অসহায় ছাপ স্পষ্ট. সে একবার পেছনে ফিরে নিজের শাশুড়িকে দেখে নিলো. তারপরে নিজে আবার এগিয়ে গেলো জানলার কাছে. আবারো দুটো আঙ্গুল ওর নাভিতে সুড়সুড়ি দিতে লাগলো. আর আরেকটা হাত উঠে এল বাবাইয়ের মায়ের ঠিক বুক বরাবর. দুটো আঙ্গুল ঢুকে এলো জানলা দিয়ে ঘরে. সোজা গিয়ে ঠেকলো বাবাইয়ের মায়ের ডানদিকের স্তনের মাঝখানে. একদিকে পেটে দুই আঙ্গুলের নোংরামি আর এদিকে বুকের কাছে দুই আঙুলের নোংরামি শুরু হলো. ভাগ্গিস জানলায় জাল দেওয়া নইলে এই শয়তান তো হাত ঢুকিয়েই নোংরামি শুরু করতো.
ওদিকে গান চলছে. বাবাইয়ের ঠাম্মি নিজেও একটা পুরোনো গানের সাথে নিজেও আনমনে গাইছেন. আর এদিকে তার পেছনে তার বৌমাকে নিয়ে চলছে নোংরামি. তার বৌমার শরীর নিয়ে পুরোপুরি না হলেও বেশ ভালোই খেলছে একটা কামুক লম্পট যে কিনা তারই নাতির রাগিং করেছে. আর বৌমা তার হাতের স্পর্শেই চোখ বুজে মুখ হা করে আছে.
ছেলেটার আঙ্গুল গিয়ে বার বার ঘষা খাচ্ছে নিপলের মাঝের অংশে. অজান্তেই যে সুপ্রিয়া কখন নিজের সামনেটা এগিয়ে দিয়েছে জানলার দিকে বুঝতেও পারেনি. এতে ছেলেটা ভালো করে স্পর্শ করতে পারছে ওই বুকের অংশ. দু আঙুলের ফাঁকে ওই নিপল নিয়ে চাপ দিচ্ছে সে. তাতে হালকা ব্যাথায় অসহায় মুখটা আরও অসহায় হয়ে যাচ্ছে আর নারীদের কামুক অসহায় মুখ দেখলে পুরুষের কি হয় তা বলার প্রয়োজন নেই. কাকিমার ওই মুখ দেখে প্যান্ট ফুলে পুরো সামনেটা ফুলে তাঁবু হয়ে গেলো শয়তান ছোকরার. কখন যে ভয় অন্য অনুভূতিতে বদলে গেছে… অবাক ব্যাপার বুঝতেই পারেনি বাবাইয়ের মা. সে যে কখন ভয়কে উপভোগ করতে শুরু করেছে নিজেই জানেনা. মুখে ভয় অসহায়তার ছাপ স্পষ্ট কিন্তু নিজেই নিজের বুকটা আরও এগিয়ে দিলো ওই আঙুলের কাছে. নিজের হাতে খামচে ধরেছে নাইটিটা. এদিকে বাইরে দাঁড়ানো শয়তানটা এখন দুই হাতের আঙ্গুলই এখন বাবাইয়ের মামনির স্তনে খোঁচা দিচ্ছে, চিমটি কাটছে. ঘরের ভেতরে থাকা কাকিমার কামুক অসহায় মুখটা দেখতে দারুন লাগছে কাল্টুর. উফফফ এতো পুরো আলাদাই জিনিস. ভেবেছিলো ওষুধ প্রয়োগের পরেও বেশি বাঁধা দিলে সেই চরম নোংরামি সেই চরম পাপটা করতেই হবে…. এতটাই ক্ষেপে উঠেছে কাল্টু… কিন্তু যখন দেখলো এই সুন্দরী কাকিমা নিজেও কি পরিমান গরম তখন সে বুঝলো সেসবের কোনো প্রয়োজনই নেই. এই সুন্দরীকে নিয়ে বহু সময় ধরে খেলা করা যাবে. তাই আজ সে সাথে কোনো ওষুধ আনেনি. সে আজ ওইসব ছাড়াই একে নিয়ে নোংরামিতে মেতে উঠতে চায়.
ঘরটাতে দুইজন নারী উপস্থিত. একজন বয়স্কা শাশুড়ি আর অন্যজন তার সন্তানের সুন্দরী পত্নী ও নাতির মা….তার বৌমা. কিন্তু সেই শাশুড়ি জানতেও পারছেনা কি হচ্ছে তারই পেছনের জানলায়. তার আদরের নাতির মাকে নিয়ে এক দুশ্চরিত্র লম্পট শয়তান কি নোংরামি শুরু করেছে. ঘরের বাইরে সে.. তবুও নিজের খেলা খেলে চলেছে সে. যার সাক্ষী শুধুই তার বৌমা.
না…. ঐযে আরেকজন. যিনি ওই ফটোফ্রেমে রয়েছেন. অনিল বাবুর বাবা… বাবাইয়ের দাদু. যিনি আজ আর নেই.
ঘরের দরজার ওপরেই ওনার একটা ছবি টাঙানো. আর সেই দরজার বিপরীত দিকেই ওই জানলা. তাই জানলা দিয়ে ঘরের ওই ঝুলন্ত ফটো সহজেই চোখে পড়ে আর বিপরীতটাও. শাশুড়ি না দেখলেও শশুর মশাইয়ের সেই ফটো সবকিছুর সাক্ষী হচ্ছে. যেন চোখের সামনে বৌমাকে একটা লোফারের শিকার হতে দেখছে সে. কিন্তু শুধুই দেখা ছাড়া কোনো উপায় নেই বৌমাকে রক্ষা করার. আজ যদি উনি বেছে থাকতেন তাহলে হয়তো বৌমাকে ওই জানলা থেকে সরিয়ে আনতেন কিন্তু আজ তো তিনি শুধুই ছবি. তাই আদরের নাতির মাকে ঐভাবে শিকার হতে দেখা ছাড়া ওই হাসিমুখে দাঁড়ানো মানুষটার ফ্রেমের কোনো উপায় নেই. অবশ্য এরকম কোনো দৃশ্য উনি জীবিত অবস্থায় দেখলেও কি প্রতিক্রিয়া হতো ওনার তা বলা আজ কঠিন. কারণ তিনি নিজেও তো বৌমার প্রতি দুর্বল হয়ে পড়েছিলেন শেষের দিকে.
না….. মোটেও মেয়ের প্রতি পিতার ভালোবাসা ও দুর্বলতা হয় সেরকম নয়….. এ দুর্বলতা খুবই লজ্জাকর ছিল. অবশ্য সেটা তিনি নিজে ছাড়া কাউকে কোনোদিন জানতেও দেননি. ঐযে লোফার শয়তান লম্পটটা তার বৌমার স্তনে আঙুলের খোঁচা দিচ্ছে সেই স্তনের দিকে তো তারও একদিন নজর পড়েছিল. তাও আবার এমন সময় যখন এক মা তার সন্তানকে স্তনপান করাচ্ছিলো. সেই পবিত্র মুহুর্তকে অজান্তেই দেখে ফেলেছিলেন এই বাড়ির কর্তা. না তিনি দেখতে চাননি… কিন্তু কি একটা কাজে বৌমাকে ডাকতে এসে ব্যাপারটার সাক্ষী হয়ে পড়েন. তখন বাবাইদের ঘরের জিনিসপত্র গিলো একটু অন্যরকম ছিল. খাটটা জানলার থেকে দূরে ছিল আর একদিকের জানলার পাশে রাখা ছিল নতুন কেনা ড্রেসিং টেবিল. খাট থেকে বসেও আয়নায় নিজেকে দেখা যেত. আর তার ফলেই যে এরকম কিছু হয়ে যাবে কে জানতো. ক্রন্দনরত ছেলেকে দুধ খাওয়ানোতে ব্যাস্ত সুপ্রিয়া কোনোদিন জানতেও পারলোনা তার স্বামীর পিতা ওই আয়না থেকে সব দেখে ফেলেছিলো. দেখে ফেলেছিলেন তার আদরের নাতি কিভাবে মায়ের ডানদিকের স্তন টেনে চলেছে. ছোট্ট হাতদুটো মায়ের বুকে রাখা.
না চাইতেও সেদিন বাবাইয়ের দাদুরও ঠিক ওই অবস্থা হয়েছিলো যা এখন ওই বাইরে দাঁড়িয়ে থাকা ছেলেটার হয়েছে. নিজেকে ধিক্কার জানিয়ে ফিরে আসলেও বার বার মনে ভাসছিলো বৌমার ফর্সা বড়ো দুদুটার কথা. যে বৌমা এই বাড়িতে এসে পায়ে হাত দিয়ে প্রণাম করেছিল সেই বৌমাকে ভেবেই ওই বয়সেও কেমন শক্ত অনুভূতি করেছিলেন বাবাইয়ের দাদু. বার বার নিজেকে ধিক্কার জানিয়েছিলেন তিনি, বার বার নিজেকে বুঝিয়েছিলেন যে ওই ঘরে থাকা যুবতী সুন্দরী তার ছেলের স্ত্রী. তার মেয়ের মতোই. কিন্তু এই বয়সে কি যে হলো কে জানে. নিজেকে ধিক্কার জানালেও বার বার হাত চলে যাচ্ছিলো ধুতির ওই শক্ত অংশটার কাছে. কত সময় পর তিনি এই অনুভূতি ফিরে পেয়েছিলেন তা নিজেই জানেন না. আর সেদিন থেকেই নিজের আপন বৌমাকে অন্য চোখে দেখতে শুরু করেছিলেন. না চাইতেও নিজের বৌমাকে দেখলেই কেমন যেন গরম হয়ে যেত শরীরটা. রাতে বার বার ভাবতেন নাতির স্তনপানের দৃশ্যটা. ছি ছি করতেন… রাগ হতো নিজের ওপর. অনুশোচনা হতো… কিন্তু তাও ভাবতেন বার বার. শরীর খারাপ হবার পর ছেলের পাশাপাশি যখন বৌমা যত্ন নিতো সেটাই সব ছিল যেন ওনার কাছে. নিজের ছেলের দেখাশুনার থেকেও বৌমার যত্ন আলাদা চোখে দেখতেন. সব শশুর শাশুড়িই তাই করে… কিন্তু ওনার দৃষ্টিভঙ্গি পাল্টে গেছিলো. শয্যাসায়ী অবস্থায় একদিন বৌমা যখন শশুরকে বিছানায় শুইয়ে দিয়ে ওনার মাথার নিচে বালিশ দিচ্ছিলেন…অনেকটা ঝুকে গেছিলো বৌমার শরীরটা শশুর ওপর. শশুরের মুখের খুব কাছে এসে গেছিলো বৌমার স্তনজোড়া. শশুর আর লজ্জা বা সংশোয় বোধ না করেই সেদিন লোভী চোখে দেখছিলেন ম্যাক্সির ওপর দিয়ে দৃশ্যমান আপন ছেলের স্ত্রীয়ের বক্ষ. কি বড়ো.. কি ফোলা. বৌমা ঝুকে ছিলো আর মুখের সামনের ওই স্তন জোড়া.
বৌমা….. মা…. আরেকটু… আরেকটু নিচু হও.. আরেকটু…..নিজের শশুরকে একটু…. একটু দাও….. আমিও তো এখন তোমার ছেলের মতোই.. তাইনা…. দাওনা… এই বড়ো ছেলেটাকেও একটু ওই দুধ…. আহ্হ্হঃ বৌমাআহ্হ্হঃ
শশুরের ভেতর থেকে কে যেন বলে উঠেছিল এইসব . হয়তো তার ইচ্ছা. হয়তো শেষ ইচ্ছা. শেষ সুখের ইচ্ছা যা না চাইতেও…পেতে চাইতেন. বুড়ো বয়সের ভীমরতি? হবে হয়তো. তবে সেই ইচ্ছের কথা তিনি নিজে ছাড়া কেউ কোনোদিন জানতেও পারেনি. সে ইচ্ছা নিজের মনে লুকিয়েই কিছুদিনের মধ্যে তিনি চলে যান. তা বয়সের কারণে নাকি এই পাপের শাস্তি হিসেবে… তা কেউ জানেনা. তবে পাপ থেকে কি তার মুক্তি মিললো? হয়তো আজও মেলেনি…. নইলে আজ ছবিতে বসেও তাকে দেখতে হচ্ছে তার বৌমাকে নিয়ে অশ্লীল নোংরামো চলছে ওই জানলার সামনে. বৌমা পালিয়ে আসতে পারছেনা.
সুপ্রিয়া এই যৌন অত্যাচার সহ্য করতে করতে… বা হয়তো উপভোগ করতে করতে চোখ বুজে ছিল. এবারে সে চোখ খুললো. জানলার বাইরে একদম জানলার সাথে শরীর ঠেকিয়ে তাকেই দেখছে ওই শয়তান. বাবাইয়ের মা তাকিয়ে রইলো ওই শয়তানটার চোখে. দুজন দুজনকে দেখছে. কিন্তু স্তনের থেকে অঙ্গুলির নোংরামি কমেনি. একেই একটু আগে ভয় পাচ্ছিলো সুপ্রিয়া. কিন্তু এখনো কি ভয় পাচ্ছে? যদি তাই হয় তবে একদৃষ্টিতে ও তাকিয়ে কেন ছেলেটার দিকে? জোরে জোরে নিঃস্বাস পড়ছে কেন ওর?
বৌমা? ওখানে দাঁড়িয়ে কি করছো?
শাশুড়ির ডাকে যেন চমকে উঠলো বাবাইয়ের মা. কাল্টুও সরে গেলো জানলার কাছ থেকে. মুখ ঘুরিয়ে তাকালো সুপ্রিয়া শাশুড়ির দিকে. তিনি ওকেই দেখছেন. কি বলবে ও? কি বলা উচিত?
না মা… ওই হাওয়া দিচ্ছে তো তাই জানলার সামনে দাঁড়িয়ে…. এমনি বাইরেটা দেখছিলাম.
ওহ… আচ্ছা…. আবার মুখ ঘুরিয়ে নিলেন তিনি. তিনি কিছুই বোঝেননি…. কিন্তু ওনার স্বামীর ফটো তো সবই লক্ষ করেছে. যদিও তার এখানে কিছুই করার নেই. ঐভাবে দেখে যাওয়া ছাড়া. এটাই শেষ বয়সে ঐরকম লোভ করার শাস্তি হয়তো. কিন্তু সেই শাস্তি তো এখনো হয়তো ফুরায়নি. আরও অনেক কিছুর সাক্ষী হতে বাকি শশুর মশাইয়ের. আর সবচেয়ে বড়ো শাস্তি এটাই যে শুধুই দেখে যাওয়া ছাড়া আর কিসুই করার নেই ওই হাসিমাখা মুখে দাঁড়িয়ে থাকা এই বাড়ির কর্তার.
শাশুড়ির প্রশ্নে ভালোই ঘাবড়ে গেছিলো বাবাইয়ের মা. কখনো যে সে পরিস্থিতি ভুলে ওই শয়তানটার শয়তানিতে হারিয়ে গেছিলো বুঝতেই পারেনি ও. কিন্তু এখানে থাকলে তো বিপদ আরও বাড়তে পারে. জানলার থেকে সরে গেলো ও. কিন্তু জানলার থেকে সরে গেলেও নিজের ভেতরের সত্যিটা থেকে কিকরে দূরে সরবে সে? সে তো অসম্ভব. একটু আগেও যে আসন্ন মুহুর্তর কথা ভেবে ভয় লাগছিলো এখন তা উপস্থিত কিন্তু এখন যখন তা উপস্থিত তখন আবারো সব এলোমেলো হয়ে যাচ্ছে. ভয় এখনো হচ্ছে কিন্তু তার থেকেও বেশি অন্য কিছু হচ্ছে. যে ভবিষ্যত কে ভেবে ভয় পাচ্ছিলো সেটাই বর্তমানের রূপ নেবার পরে সেটাকে আরও কাছে পেতে ইচ্ছে করছে. একটু ভয়, একটু রোমাঞ্চ, একটু কৌতূহল, একটু অজানা আশঙ্কা, সব মিলিয়ে আবারো… আবারো টানছে ওই জানলাটা….কিন্তু এখানে শাশুড়ির সামনে নয়……. তার নিজের ঘরেও তো ঠিক এরকমই জানলা আছে.
মা…. আপনি দেখুন…. আমি ঘরে যাই. একটু পরে স্নানে নিয়ে যাবো.
আচ্ছা মা…..
বৌমা ঘর থেকে বেরিয়ে গেলে বাবাইয়ের ঠাম্মি একবার স্বামীর মালা দেওয়া ফটোর দিকে তাকালো. মনটা কেমন হয়ে গেলো. আজ যদি মানুষটা বেঁচে থাকতো তাহলে বৌমার সেবা পেতো তার মতো. মেয়েটা কত খেয়াল রাখে সবার.
দেয়ালে টাঙানো ছবিটা হাসিমুখে তাকিয়ে. এই বাড়ির কর্তা. সুপ্রিয়ার শশুর, বাবাইয়ের দাদু তিনি. কিন্তু তিনিও পাপী. আর পাপের শাস্তি তিনি পেয়েছেন. কিন্তু সম্পূর্ণ শাস্তি কি পেয়েছেন? এই ঘরে বৌমার সাথে যেটা হলো সেটা তো আজকের দিনে ট্রেলার বলে. আসল নোংরামি তো কিছুই হয়নি…… এই ঘরে যেমন শশুরের একটা ছবি আছে… বাবাইদের শোবার ঘরেও তো একটা ছবি আছে ওনার!!
এই ঘরের টাঙানো ফ্রেমটা তো সামান্য নোংরামির সাক্ষী হলো…. ছেলে বৌমা আর নাতির ঘরের দেয়ালে টাঙানো ছবিটা তো আরও হাজার গুন নোংমীর সাক্ষী হতে চলেছে!!
বাংলা ক্লাস শেষ. বাবাই মৈনাক বাইরে বারান্দায় দাঁড়িয়ে গল্প করছে. আরও কয়েকজন ছাত্র বাইরে কেউ ঘরে আড্ডা মারছে হাসাহাসি কিন্তু সবই নিষ্পাপ. কারণ এখনো তাদের মনে পাপ প্রবেশ করেনি. এদিকে দোতলা থেকে নেমে আসছে এক পাপী. তার দোস্ত দুদিন স্কুলে আসেনি. তাই সেইভাবে মজা আসছেনা স্কুলে. মনে মনে রাগ হচ্ছে বন্ধুর ওপর. শালা নিজে নিশ্চই ওই বাড়ি পৌঁছে গেছে… কে জানে কি কি হচ্ছে… আর এদিকে একা একা ক্লাস করতে হচ্ছে. আগে ক্লাসে বাংলার ম্যাডাম তুলিকা যখন ক্লাস করাতো তখন এই শয়তান দুজন পেছনের বেঞ্চে বসে ম্যাডামের শরীর গিলতো. যখন তিনি বোর্ডে কিছু লিখতেন তখন তার খোলা পিঠ, শাড়ীর ওপর দিয়েই নিতম্ব দেখে অনেকবার নিজেদের ঐখানে হাত বুলিয়েছে. কতবার ম্যাডামকে নিয়ে অশ্লীল অভদ্র নোংরা আলোচনা করেছে দুজনে.
উফফফ….. তুলিকা ম্যাডাম কি চিস রে….. আজকে দেখলি ব্লউসের পাশ থেকে ব্রা টা দেখা যাচ্ছিলো. উফফফ কালো ব্রা.
উফফফ…. ম্যাডামের দুদু গুলো বেশি বড়ো নয়… কিন্তু ডাসা… উফফফফ নিশ্চই ম্যাডামের বর রোজ টেপে.
নিশ্চই….. এরম জিনিস তো টেপার জন্যই. নইলে আর মরদ হলো নাকি….?
শুনেছি ম্যাডামের মেয়ে খুব মিষ্টি দেখতে.
হবারই কথা…উফফফফ ওরকম মা যার…. উফফফ দেখবি… মেয়েও মায়ের মতো হবে….. আমরা যেমন ম্যাডামকে ভেবে হাত মারছি…. তেমনি মেয়ে যখন বড়ো হবে…. অনেকেই মেয়েকে ভেবে হাত মারবে…..
আমরাও সেই দলে থাকবো তো…… আজ মাকে ভেবে নাড়ছি…… সেদিন মেয়েকে ভেবে… হাহাহাহা!!
এতটাই ইতর এরা যে নিজের শিক্ষিকাও এদের কু নজর থেকে ছাড় পায়নি…. এমনকি নিষ্পাপ কন্যাও পায়নি নোংরা আলোচনা থেকে মুক্তি. আর সেই শয়তানের একজনই সিঁড়ি থেকে নেমে নিচে যেতে গিয়ে দেখলো দূরে দাঁড়ানো দুটো জুনিয়র স্টুডেন্ট এর দিকে. বিশেষ করে একটা বাচ্চার দিকে. হেসে হেসে গল্প করছে বন্ধুর সাথে.
মনে মনে হাসি পেলো জামালের. এদিকে ছেলেটা বন্ধুর সাথে গল্পে মশগুল… আর এদিকে ওর বাড়িতেই এখন নিশ্চই খেলা শুরু হয়ে গেছে. এদিকে দেখো… বোকাচোদার বাচ্চা….. কিভাবে হাসছে … আর ওদিকে এর মাকে নিশ্চই কাল্টু…… উফফফফ!
কল্পনা করেই প্যান্ট এর ভেতর কেমন যেন হলো. একবার ভাবলো গিয়ে একটু শয়তানি করবে ওদের সাথে. ছোটদের ভয় দেখিয়ে একটা পৈশাচিক আনন্দ পায় ওরা. কিন্তু ভাবলো থাক…. পরে ওসব হবে.. আগে হালকা হয়ে আসুক. এই ব্যাটা তো আর এই স্কুল থেকে পালিয়ে যাচ্ছে না. আর এর সুন্দরী মাও কোথাও পালিয়ে যাচ্ছেনা. খুব শীঘ্রই ওই যে দূরে বোকাচোদাটা হাসছে… ওটার সেক্সি মায়ের সাথে মস্তি করার সুযোগ আসবে. উফফফ… এক্ষুনি মুতে আসতে হবে নইলে ঐযে ফুলতে শুরু করলো ওটা.
—————————————-
শাশুড়ি মায়ের ঘর থেকে বেরিয়ে বাবাইয়ের মা একবার পেছনে তাকালো. বয়স্কা শাশুড়ি হেলান দিয়ে গান শুনছে. সুপ্রিয়া নিজের ঘরের দিকে এক পা এক পা করে আসতে লাগলো. নিজের ঘরে ঢুকলো সে. না চাইতেও চোখ গেলো সামনে দেয়ালে. ওদের বিয়ের পরের ছবিটার দিকে. রোজ দেখে… কিন্তু আজ এই মুহূর্তে কেমন যেন লাগছে ওই ছবিটা দেখে. চোখ সরিয়ে জানলায় তাকালো. না…… এইদিকের জানলায় কেউ নেই. কিন্তু পাশের জানলার ওদিকটায় কি একটা যেন নড়াচড়া করছে না?
একটা ঢোক গিললো সুপ্রিয়া. এবারে ঐদিকে পা বাড়ালো সে. যেন অদম্য কৌতূহল রোমাঞ্চ,আগ্রহ,ভয় ও আরও একটা অনুভূতি ঘিরে ধরেছে ওকে. ওই জানলার দিকে যত এগোচ্ছে ততো অনুভূতি গুলো বাড়ছে. বুকের ধকধক নিজে যেন শুনতেও পাচ্ছে. তবু কেন এগিয়ে যাচ্ছে ও? জানেনা… শুধু এগিয়ে চলেছে. পর্দার বাইরে স্পষ্ট একটা ছায়া. সরে গেলো ওটা. এবারে ঐদিকের জানলায় গিয়ে উঁকি দিলো সেই বিভীষিকা. ঐতো…… সেই শয়তান! বাইরে থেকে দেখছে. সে যেই দেখলো বাবাইয়ের মা এদিকের জানলার কাছে চলে এসেছে আবার ওদিক থেকে এদিকের জানলার সামনে এসে দাঁড়ালো. কাপা কাপা হাতেই হাত বাড়িয়ে পর্দাটা সরিয়ে দিলো সুপ্রিয়া. তার জানলার একদম সামনে সেই পিশাচ!! মুখে পৈশাচিক হাসি লেগে আছে!!
আবারো কাছে ডাকলো সে সুপ্রিয়াকে. আবারো এগিয়ে গেলো সুপ্রিয়া ওই শয়তানের নিকটে. এতো রকমের অনুভূতি হচ্ছে ভেতরে তবু তার পা তাকে যেন এগিয়ে নিয়ে গেলো ওই জানলার খুব কাছে. ঝোপের এদিক ওদিক আবারো সতর্কতা মেশানো নয়নে দেখে সেই শয়তান আবারো সেই ভয় লাগানো হাসি আর বড়ো বড়ো চোখে হাত বাড়ালো ওই জানলায়. গ্রিল আর জাল ভেদ করে দুটো আঙ্গুল এসে স্পর্শ করলো বাবাইয়ের মায়ের নাইটির গলার কাছে… ঠিক বুকের জায়গায়. একটা আঙ্গুল ওই নাইটির ভেতরে যতটা সম্ভব ঢুকিয়ে ঠিক স্তনের বিভাজিকার অংশে স্পর্শ করতে লাগলো বারবার. আশ্চর্য রকম ভাবে আবারো শুধু দেখে যাওয়া ছাড়া কিছুই যেন করার নেই সুপ্রিয়ার. অসহায়তা? নাকি দর্শক হিসেবে আরও কি কি হয় সেটা জানার কৌতূহল জানেনা সে. সে খালি দেখছে একটা অচেনা পুরুষের হাতের আঙ্গুল তার বুকের নিচের অংশে বারবার ঘষা খাচ্ছে. এবারে বাইরে দাঁড়িয়ে থাকা আগন্তুকের আরেক হাত এগিয়ে গেলো জানলার দিকে আর দুটো আঙ্গুল গিয়ে স্পর্শ করলো বাবাইয়ের মায়ের গাল. নরম গালের থেকে সেই আঙ্গুল যালের খোপ থেকে নিচের খোপে নেমে ভেতরে দাঁড়িয়ে থাকা সুন্দরীর ঠোঁটের কাছে গেলো. এবার দুটো আঙ্গুল বাবাইয়ের মায়ের ঠোঁটের স্পর্শ নিচ্ছে.
আবারো দ্রুত নিঃস্বাস পড়ছে সুপ্রিয়ার. ছেলেটা তার সাথে যাতা করছে তবু সে স্থির দাঁড়িয়ে. এ কেমন পরিস্থিতি?
বাইরে দাঁড়ানো ছেলেটা এবারে একটা আঙ্গুল একটু একটু করে বাবাইয়ের মায়ের হালকা ফাঁক করে থাকা ঠোঁটের ভেতর প্রবেশ করাতে লাগলো. সুপ্রিয়া দেখছে তার ঠোঁটে একটু একটু করে ঢুকে যাচ্ছে ব্ল্যাকমেলার শয়তানটার মাঝের আঙ্গুল. রাগ হচ্ছেনা তবু….. সরে যেতে চাইছে কেন কিসের একটা অদৃশ্য টানে চুপ করে দাঁড়িয়ে ওখানেই. মুখে ঢুকে গেলো আঙ্গুলটা. সারা মুখের ভেতর ঘুরে বেড়াচ্ছে আঙ্গুলটা. মুখের লালায় মাখামাখি হয়ে যাচ্ছে কাল্টুর আঙ্গুল. সুপ্রিয়ার ঠোঁট দুটো কখন যেন ওই আঙুলের ওপর চেপে বসেছে. অজান্তেই সে একটু একটু করে আঙ্গুলটা চুষতে শুরু করেছে. এবারে পরিস্থিতি বদলে গেছে. বাইরে দাঁড়ানো পুরুষ স্থির হয়ে দাঁড়িয়ে ভেতরের দৃশ্য দেখছে আর ভেতরে থাকা নারী চোখ বুজে মাথা এদিক ওদিক নাড়িয়ে লেহন করে চলেছে সেই আঙ্গুল. সেই মহিলা….. হ্যা…. সেই ক্ষুদার্থ মহিলার কান্ডকলাপ এসব. সে আবারো বাধ্য করছে বাবাইয়ের মাকে এসব করাতে.
বাইরে দাঁড়ানো শয়তানটা দেখেই চলেছে কিভাবে কাকিমা লেহন করে চলেছে তার আঙ্গুল. মুখের গরম লালায় ভিজে একাকার. এবার সে নিজেই বাবাইয়ের মায়ের মুখে আঙ্গুলটা ভেতর বাইরে করতে শুরু করলো. ওদিকে পাশের ঘরে শাশুড়িমা রোজকার মতো গানে ভুলে আছেন আর এই ঘরে বৌমার সাথে অশ্লীল ক্রিয়াকলাপ হয়ে চলেছে. যদিও এখনো কিছুই হয়নি. একটা অপরিচিত অজানা শয়তান ব্ল্যাকমেলারের অঙ্গুলি লেহনে একটা অদ্ভুত ভালোলালাগা কাজ করছে সুপ্রিয়ার ভেতরে. সেই ভেতরের সুপ্রিয়া এই নোংরামি উপভোগ করছে আর বাবাইয়ের মাকেও বাধ্য করছে এই পুরুষের আদেশ পালন করতে.
অনেক্ষন এইভাবে আঙ্গুল চোষানোর পরে লালায় মাখামাখি আঙ্গুলটা কাল্টু কাকিমার মুখ থেকে বার করে সেই হাতটা বাবাইয়ের মায়ের মুখের কাছ থেকে সরিয়ে নিয়ে গেলো ওনার বুকের কাছে. আঙ্গুল গলিয়ে বাঁ দিকের স্তনের কাছে ওই আঙ্গুলটা এনে নাইটির ওপর দিয়েই আঙ্গুলটা ঘষতে লাগলো ঠিক স্তনবৃন্তের ওপর অংশটায়. লালায় ভিজে গেলো কাপড়টা. বাবাইয়ের মা দেখছে ঠিক যেখানটা তার বাবাই ছোটবেলায় মুখ লাগিয়ে মায়ের দুধ টানতো সেখানে একটা আঙ্গুল ঘষা খাচ্ছে… ভিজিয়ে দিয়েছে তার নাইটির অংশটা. তারই মুখের রসে.
ছেলেটা আবারো এদিক ওদিক তাকিয়ে একদম জানলার সামনে এসে নিজের নিম্নাঙ্গর অংশটা লেপ্টে দিলো জানলার সাথে. জানলার ওই জালের সাথেই পার্ভার্ট টা ঘষতে লাগলো নিজের ওই ফুলে ওঠা তাঁবুটা. আর পুরোটাই বাবাইয়ের মাকে দেখিয়ে দেখিয়ে. সুপ্রিয়া দেখছে তার ঘরের জানলায় দাঁড়িয়ে এক লম্পট শয়তান লাফাঙ্গা এই অশ্লীল নোংরামি করে চলেছে.
একবার ভাবুন বন্ধুরা কেউ যদি দেখে তার খিড়কির সামনে কেউ দাঁড়িয়ে ঘরের ভেতরে দেখছে সেটাই একটা ভয়ের কারণ আর এই শয়তান যা করছে তা তো ভয়ঙ্করতম! কিন্তু সুপ্রিয়া দাঁড়িয়ে দাঁড়িয়ে এইসব দেখছে. এসব কি হচ্ছে… কেন হচ্ছে….? না… না… জানতে চায়না সে এখন… তার নজর ও মনোযোগ ওই জানলার সাথে লেপ্টে থাকা ছেলেটার নিম্নঙ্গের ওপর. ওই প্যান্টের ভেতরে যে কি ভয়ঙ্কর জিনিস লুকিয়ে আছে তা কলকেই দেখেছে সে… শুধু দেখা নয়… তার স্পর্শও পেয়েছে…. আবারো ভুল বললাম… শুধু স্পর্শ কেন? তার স্বাদও নিয়েছে সে. আর আজ আবারো ওই প্যান্টের ফুলে থাকা অংশটা দেখে কেমন করে যেন তাকিয়ে আছে সে. হয়তো এটাকেই লোভী দৃষ্টি বলে.
বাবাইয়ের মায়ের ঐভাবে নিচের দিকে তাকিয়ে থাকা দেখে কাল্টুর মুখে আবারো শয়তানি হাসি ফুটে উঠলো. এইতো…. কাজ হচ্ছে…. আজ….. ওষুধ ছাড়াই…… হিহিহিহি
হ্যা…. কাল না হয় একটা বাহ্যিক বস্তুর প্রয়োগে সুপ্রিয়ার ভেতরের আগুন দাবানলের রূপ নিয়েছিল.. কিন্তু আজ তো তাকে কোনো ওষুধ দেওয়া হয়নি…. সেই ড্র্যাগ ছাড়াই তাহলে কেন আবার সেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়তে চাইছে?
কাকিমাআআআহ!!
এতক্ষনে শয়তানের মুখ থেকে কথা বেরোলো…. কিন্তু ঐটুকুতেই কেঁপে উঠলো সুপ্রিয়া. না… ভয় নয়…. সেই অন্য শিহরণে.
আহ্হ্হঃ… কাকিমা…. কাছে এসো… আরও কাছে. কামুক স্বরে ডাকলো কাল্টু বাবাইয়ের মাকে.
কে বলেছে শুধু মহিলার কামুক স্বরে জাদু আছে? পুরুষও যখন কোনো নারীকে কামুক স্বরে ডাকে… সেই ডাকে যদি অশ্লীল কামুকতা মাখানো থাকে তাহলে নারীও আর থাকতে পারেনা. এক্ষেত্রেও তাই হলো. এগিয়ে এলো সুপ্রিয়া. জানলার গ্রিল ধরে দাঁড়ালো বাইরে দাঁড়ানো ব্ল্যাকমেলারের চোখে চোখ রেখে জোরে জোরে শ্বাস নিতে নিতে.
কাকিমা…. আহ্হ্হঃ সহহ্হঃ আহ্হ্হঃ কালকে যা হলো তারপর থেকে তরপাচ্ছি……দেখো কি অবস্থা…… একটু হাত দাওনা ওখানে…. দেখো কি অবস্থা….. আহ্হ্হঃ
আবারো কামুক স্বরে বললো সেই শয়তান. আবারো ওই কামুক আকুতি শুনে তাকালো শয়তানটার দিকে বাবাইয়ের মামনি. একটু আগেও একে ভয় পাচ্ছিলো না সে? এখন কি হলো? ভয় পাচ্ছে না…. বরং ওই শয়তানটার আকুতিতে সারা দিতে ইচ্ছে করছে.
হাতটা এখানে আনো…. আহ্হ্হঃ… আনোনা কাকিমাআহ্হ্হঃ
আর চুপ থাকতে পারলোনা বেচারার আকুতি শুনে. ইশ কি তরপাচ্ছে ছেলেটা. বাবাইয়ের মায়ের হাতটা এগিয়ে গেলো ওই জায়গাটার দিকে. হাতটা জানলার জালের ওপর রাখলো. আর হাতের তালুতে একটু একটু অনুভব করতে লাগলো বাইরে দাঁড়ানো ছেলেটার ওই উত্তেজনার ফলাফল. জালের ফাঁক দিয়ে একটু একটু স্পর্শ পাচ্ছে. কিন্তু ঐটুকু তে যে সুপ্রিয়া মজা পাচ্ছেনা…… আরও ভালো করে অনুভব করতে চাইছে হাতটা ওই প্যান্টের ফুলে থাকা জায়গাটা. আর তার তাড়নায় সে এবারে একটা কাজ করলো. এতক্ষন ওই ব্ল্যাকমেলার জানলা দিয়ে আঙ্গুল ঢুকিয়ে তার সাথে নোংরামি করছিলো, এবারে বাবাইয়ের মা জালের ফাঁক দিয়ে নিজের আঙ্গুল গুলো গলিয়ে ভালো ভাবে অনুভব করতে লাগলো শয়তান ছেলেটার ওই গরম শক্ত জায়গাটা. ছেলেটা ওই আঙুলের সাথে বিশ্রী ভাবে নিজের ওখানটা ঘষতে লাগলো.
এসব আবার!! আবার এসব করছে কেন সে? কেন ছেলেটার সো কথা মেনে নিচ্ছে? এসব ভুল.. এসব একদম ভুল….
কোথাও যেন এখনো ভেতরের সেই মায়ের অস্তিত্ব এখনো লড়ে চলছিল… কিন্তু তার সামনে দাঁড়িয়ে ওই ক্ষুদার্থ nymphomaniac… যে একটু একটু করে পুরো মাথাটা কব্জা করেই ফেলেছে…. আর তাই এক মায়ের আর্তনাদ শুনেও এড়িয়ে গেলো দেহটা. তার হাতে এখন শক্ত গরম অনুভূতি.
কি অদ্ভুত একটা ব্যাপার. ওই শাশুড়ি মায়ের ঘরের মতো এই ঘরেও ঠিক জানলার বিপরীত দিকের দেয়ালে টাঙানো শশুর মশাইয়ের একটা ছবি. ওনার ছেলে একসাথে দুটো ছবি বানিয়ে একটা মায়ের ঘরে আর একটা নিজের ঘরে টাঙিয়ে রেখেছে. এতদিন সেই ছবি পরিবারের ভেতরের হাসি খুশি আনন্দ সব কিছুর সাক্ষী হয়েছে আর আজ সাক্ষী হতে হচ্ছে এই দৃশ্যর. কিন্তু ঐযে….. কিছুই করার নেই দেখে যাওয়া ছাড়া. ফ্রেমে বাঁধানো শশুরে ফটোটা যেন দেখছে এবারে তার আপন বৌমা আর ভয় আতঙ্কে নয়, বরং নিজের থেকেই স্পর্শ করছে ওই লম্পট লাফাঙ্গা শয়তানের গুপ্তাঙ্গ!
আজ যদি উনি বেঁচে থাকতেন অথবা ফটো ফ্রেমেও যদি প্রাণ থাকতো তাহলে কি প্রতিক্রিয়া হতো বাবাইয়ের দাদুর? উনি রাগ নিশ্চই করতেন. কিন্তু কি ভেবে?
এটা ভেবে যে তার বাড়ির বউমা, তার ছেলের পত্নী, নাতির মা একটা লাফাঙ্গা শয়তান ব্ল্যাকমেলারের ফাঁদে পা দিচ্ছে? নাকি এটা ভেবে রাগ করতেন যে বাড়ির বউমা, তার ছেলের পত্নী, নাতির মা আজ….. এক শয়তানের ইচ্ছা পূরণ করছে… তাহলে সেদিন ওই শয্যাসায়ী শশুর কি দোষ করেছিল যে বৌমা একবারের জন্য তার ইচ্ছা পূরণ করলোনা? কেন ওই অসাধারণ স্তনের স্বাদ থেকে বঞ্চিত হতে হলো ওনাকে? বৌমার যদি এতটাই শরীরের প্রয়োজন ছিল তো তিনি নিজে কি কম ছিলেন? নিজের ছেলের থেকে অনেক শক্তিশালী ছিলেন ওই বয়সেও. ওই শয্যাসায়ী অবস্থাতেও যে পুরুষের কামবেগ জাগতে পারে সে কি নিজের বৌমারমুখে হাসি ফোটাতে পারতেন না? অন্তত বাড়ির সম্মান বাড়িতেই থাকতো.
আঙ্গুল গুলো দিয়ে চাপ দিচ্ছে সুপ্রিয়া ওই জায়গাটায়. এক দৃষ্টিতে দেখে চলেছে কিভাবে হাতের সাথে ঘষে চলেছে সেই শয়তান ওই তাঁবু.
তাকাও কাকিমা……
আদেশের সুরে বললো কাল্টু. বাবাইয়ের মা তাকালো সম্মুখে দাঁড়ানো ব্ল্যাকমেলারের দিকে. চার চোখ আবারো মিলিত হলো. কাল্টু দেখছে কাকিমার অপূর্ব রূপ ও টানা টানা চোখ আর বাবাইয়ের মা দেখছে বাইরে দাঁড়িয়ে থাকা ছেলেটাকে. ছেলেটার চোখে মুখেই শয়তানির ছাপ. এই শয়তানের চোখে যে দৃষ্টি তা কোনো ভদ্র মানুষের চোখে আসতেই পারেনা. কিন্তু এই ব্যাপারটাই সুপ্রিয়ার ভেতরের কামনা যেন বাড়িয়ে তুলছে. শরীরের সাথে শরীরের মিলন হয়… কিন্তু চোখ দিয়ে অন্য চোখের মিলনের সাক্ষী হচ্ছে এনারা.
এখনো কি ভয় হচ্ছে বাবাইয়ের মায়ের এই পুরুষকে? কে জানে? কিন্তু একটা অনুভূতি তো বেড়েই চলেছে শরীরে. সেটাকে নিয়ন্ত্রণ করা যে এবারে অসম্ভব হয়ে পড়ছে.
পার্ভার্ট কাল্টু সেই আগুনে ঘি ঢালতে জানলা থেকে সরে আবারো এদিক ওদিক দেখে নিয়ে ঘরের ভেতরে দাঁড়িয়ে থাকা সুন্দরী কাকিমাকে দেখিয়ে দেখিয়ে নিজের প্যান্টের চেন খুললো. সুপ্রিয়া দুই হাতে গ্রিল ধরে দাঁড়ালো. সে… সে আরও… আরও কিছু দেখতে চায়… আগ্রহ মাখানো নয়নে ওই দিকে তাকিয়ে রইলো সে.
চেন খুলে ভেতরে হাত ঢোকালো কাল্টু. বাবাইয়ের মা শক্ত করে চেপে ধরলো গ্রিল. কি….. কি করতে চলেছে এই শয়তান? ঐটাই? যেটা সে ভাবছে? ভয়ঙ্কর আগ্রহে লোভী দৃষ্টিতে তাকিয়ে রইলো বাবাইয়ের মা তারই ছেলের রাগিং করা সিনিয়ারের প্যান্টের দিকে. কাল্টু আবারো ভালো করে চারপাশ দেখে একটু কষ্ট করে (কারণ ভেতরে যেটা আছে সেটা সহজে বাইরে বার করা যায়না) জাঙ্গিয়া সরিয়ে প্যান্টের বাইরে নিয়ে আসলো নিজের গোপনঙ্গ! কালকের ঘটনার ওপর আবারো বাবাইয়ের মায়ের চোখের সামনে সেই প্রকান্ড পুরুষাঙ্গ….. তার ব্ল্যাকমেলারের দু পায়ের মাঝ থেকে সোজা বেরিয়ে যেন তাকেই দেখছে. উফফফফফ কি অস্পর্ধা এই লম্পট লাফাঙ্গা ছেলেটার. এইভাবে নিজের বাঁড়া বার করে সুপ্রিয়া কে দেখাচ্ছে. শয়তানটা জানেনা এইভাবে ঐটা দেখালে সুপ্রিয়ার ভেতরের খিদেটা কত বেড়ে যায়? জানে কাল্টু… আর জানে বলেই তো এইভাবে নিজের ঐটা বার করে কাকিমাকে দেখিয়ে দেখিয়ে কচলাচ্ছে বেশরমটা!
বাবাইয়ের মায়ের আবারো কেমন হচ্ছে… আবারো… উফফফ একি হচ্ছে তার? তার চোখ ওই কালো সাপের লাল মুন্ডির ওপর. হস্তমৈথুনের ফলে বার বার লাল মাথাটা চামড়া থেকে বেরিয়ে আসছে, আবার ভেতরে হারিয়ে যাচ্ছে. ইশ….. ঐটা দেখে মুখে আবার জল আসছে কেন সুপ্রিয়ার? কেন ঐভাবে জিভ দিয়ে নিচের ঠোঁটটা চেটে নিলো সে?
কাল্টু আবারো এগিয়ে এলো. ওর আসার সময় বিশ্রী ভাবে দুলছিলো ওর বাঁড়াটা. আবারো জানলার একদম সামনে এলো সে. জানলায় জাল দেওয়া… নইলে কাল্টু ঘরে প্রবেশ করতে না পারলেও তার ওই প্রকান্ড বাঁড়া নিশ্চই এতক্ষনে ঘরে ঢুকে আসতো জানলা দিয়ে.
কাকিমা… দেখো…… কিভাবে তোমার জন্য ফুলে গেছে এটা….. আহ্হ্হঃ…. একটু হাত দাও…. আহ্হ্হঃ হাত দাও…
একেই ওই বাঁড়াটা দেখে ভেতরের ওই শয়তান মহিলা ক্ষেপে উঠেছে তারপর এই আকুতি. আর পারলোনা বাবাইয়ের মা এক কামুক পুরুষের আকুতি এড়িয়ে যেতে. হাত নিয়ে গেলো ঠিক ঐখানে যেখানে ওই লম্বা ডান্ডাটা বাইরে রয়েছে. বাবাইয়ের মায়ের আঙ্গুল গুলো আবার জানলার বাইরে বেরিয়ে এলো আর কাল্টু নিজের কোমর এগিয়ে ডান্ডাটা নিয়ে গেলো কাকিমার হাতের কাছে. এবারে আবরণ মুক্ত গরম চামড়ার সাথে হাত স্পর্শ হলো. হাতের আঙ্গুলগুলোর সাথে ঘষা খাচ্ছে ওই জিনিসটা.
এসব কি করছে বাবাইয়ের মা…..!! সে কি ভুলে গেছে সে কে? কি তার পরিচয়? এই সব ঠিক না বেঠিক?
হ্যা….. হ্যা সে না ভুলেও ভুলে গেছে. এই মুহূর্তে অন্তত তার চোখের সামনে একটা প্রকান্ড পুরুষ লিঙ্গ বাদে কিছুই চোখে পড়ছেনা. এতদিন স্বামীর পুরুষাঙ্গ কে দেখে এসেছে সে. সেটাকেই যেটুকু সময় পেয়েছে তাই নিয়েই খেলেছে… কিন্তু এই মুহূর্তে যে জিনিসটা সে দেখছে… বা কালকে যেটার প্রথম দর্শন সে পেয়েছে সেটা যে কতটা ভয়ঙ্কর তা দেখেই অবাক হচ্ছে সে. তার স্বামীর যৌনঙ্গ ছোট নয়, সাধারণত যেমন হয় পুরুষদের সেরকমই কিন্তু এটা যে অসাধারণ!! ভাবতে খারাপ লাগলেও এটাকে বাবাইয়ের মাকে মানতেই হবে এটার সামনে বাবাইয়ের বাবার ঐটা নুঙ্কু.
ইশ….কি বড়ো! কাল এটা কিকরে সে নিজের ভেতরে নিয়েছিল? এরকম একটা ভয়ঙ্কর জিনিস তার ভেতরে ছিল ভাবতেই….. আবারো কেমন করে উঠলো শরীরটা.
হটাৎ সরে গেলো ছেলেটা জানলার সামনে থেকে. নিজের ওই ঝুলন্ত অঙ্গটা আবার প্যান্টে ঢুকিয়ে নিলো. কেন? এরকম সরে গেলো কেন? কেন ঢুকিয়ে নিলো ওটা? এটাই ভাবতে ভাবতে সুপ্রিয়া তাকালো ছেলেটার মুখের দিকে. ছেলেটা ডান হাত তুলে ইশারায় ডানদিকে নির্দেশ করলো. ওই দিকে? ঐদিক দিয়ে এগিয়ে গেলেই তো রাস্তা.. আর রাস্তা দিয়ে আরও এদিকে এগোলে ওদের বাড়ির গেট.
মানে ছেলেটা বলতে চায় যে …!!!!
বাবাইয়ের মায়ের চোখ বড়ো হয়ে গেলো. ছেলেটার মুখে সেই শয়তানি হাসি. আঙুলের ইশারায় ওকে ঐদিকে যেতে বলছে… অর্থাৎ সে বলতে চাইছে – গেট খোলো….. আমি ঢুকবো!!
কি করবে সুপ্রিয়া? কি করা উচিত? জেনে বুঝে নিজেই বিপদকে আমন্ত্রণ জানাবে? যদিও আগেই জানিয়ে ফেলেছে… কিন্তু এরকম একটা শয়তান লম্পট লাফাঙ্গা ব্ল্যাকমেলারকে নিজের ঘরে আসতে দেবে?
তখনই কেউ যেন বললো – এতো ভাবার কি আছে? ও যা চাইচ্ছে তা মানা ছাড়া উপায় আছে নাকি? ওই দেখো….. কেমন রেগে যাচ্ছে…. আবারো রেগে যাচ্ছে সে. বড়ো বড়ো চোখে ভয়ঙ্কর দৃষ্টিতে তাকাচ্ছে সে. কি ভয়ঙ্কর এই ব্ল্যাকমেলার…. আর এটাই তো সুপ্রিয়াকে আরও উত্তেজিত করে তুলছে…. তাই নয় কি? কাকে মিথ্যে বলবে? যতই সতীপনা দেখাও….. তুমিও ওই শয়তানকে রেগে যেতে দেখে আরও উত্তেজিত হচ্ছ…. উফফফফ রাগলে আরও ভয়ানক লাগে ছেলেটাকে.
কিন্তু….. কিন্তু…..এরকম একজনকে সব জেনেও ঘরে কিকরে ঢোকাবো….? এই ঘর তার স্বামী সন্তানের….. কিকরে এমন একটা শয়তানকে এই ঘরে আনতে পারি আমি?
আহ্হ্হঃ….. কেন দেরী করছো..? তুমি না খুললে সে কিকরতে পারে তুমি জানোনা নাকি? এইসব শয়তান গুন্ডা সব করতে পারে. তোমার কিছু মুহূর্তের প্রমান আছে ওর কাছে. তুমি এখন বাঁধা দিলে এই শয়তান কি করতে পারে বুঝতে পারছোনা? আর তাছাড়া তোমার প্রাণের টুকরো আর এই লুচ্চা একই স্কুলে যায়…. ভাবতো….. যদি ক্ষেপে গিয়ে তোমার রাগ তোমার সন্তানের ওপর বার করে… যদি বাবাইকে!!
নানা!! কখনো না…..আমার বাবাইয়ের যেন কিছু না হয়!
তাহলে আর অপেক্ষা কিসের? নিজের সম্মান বাঁচাতে নিজের ছেলেকে এর থেকে বাঁচাতে… যাও গিয়ে গেট খুলে একে ঘরে নিয়ে এসো.
কিন্তু….?
কোনো কিন্তু না……নইলে ফলাফল কি হবে জানোই… তার চেয়ে যাও….. এই ঘরে নিয়ে এসো….. কেউ নেই এখন…. কেউ কিচ্ছু জানবেনা… বাড়ি তো ফাঁকা…. শাশুড়ি মোটেও হেঁটে আসতে পারবেনা….. তাও দরজা লাগিয়ে দিও…. নিয়ে আসো ওই ব্ল্যাকমেলারকে এই ঘরে….. তারপরে দেখো কত নোংরামি অপেক্ষা করছে. দেখো তোমায় বড়ো বড়ো চোখে কেমন দেখছে…. তোমার উত্তেজনা হচ্ছেনা ওই ভয়ঙ্কর কামুক শয়তানকে দেখে?
হ…হচ্ছে…
তুমি চাওনা এই শয়তান তোমার কাছে আসুক….? চাওনা ওই বিরাট জিনিসটা আবার হাতে নিতে? সত্যি বলো….. ওটাকে আবার ধরতে ইচ্ছে করছে না?
করছে….. করছে…..
তাহলে আর দাড়িও না….. যাও…. গেট খুলে ঘরে নিয়ে এসো…. তোমার স্বামীর ঘরে এই শয়তানকে নিয়ে এসো….. উফফফ… নিয়ে আসো…..
আর দাঁড়ালোনা বাবাইয়ের মা…. ঘরের দরজা খুলে এগিয়ে গেলো বারান্দার দিকে. কাল্টুও জানলা থেকে সরে ঐদিকে আসতে লাগলো.
দরজার দিকে যত সুপ্রিয়া এগোচ্ছে ততই রোমাঞ্চকর ভয়ার্ত আর সেই অদ্ভুত অনুভূতির মিশ্রণ কাঁপিয়ে দিচ্ছে শরীরটা. তবু সে না থেমে এগিয়ে চলেছে. যেন একটা অবাদ্ধ টান একটা আকর্ষণ তাকে টেনেই নিয়ে চলেছে. বারান্দায় এসে দরজা খুলে বাইরে বেরিয়ে দেখে সামনেই দাঁড়িয়ে বিভীষিকা! গেট লাগিয়ে তার দিকে এগিয়ে এলো. আবারো ধক ধক করছে বাবাইয়ের মায়ের বুকটা. ছেলেটা এগিয়ে আসছে… আরও এগিয়ে আসছে…. একদম সামনে!!
তাকে দেখে পাস কাটিয়ে ভেতরে ঢুকে গেলো ব্ল্যাকমেলার. কয়েক সেকেন্ড ঐভাবেই দাঁড়িয়ে থেকে বাইরেটা দেখে নিলো. ফাঁকা রাস্তা… কেউ নেই. আবারো পেছন ফিরে ঘরে ঢুকে দরজার ছিটকিনি দিতে লাগলো . আর তখনি পেছন থেকে দুটো হাত জড়িয়ে ধরলো বাবাইয়ের মাকে. আবারো নিজের নিতোম্বে অনুভব করলো সেই জিনিসটা… আর কাঁধে গরম নিঃস্বাস. কেঁপে উঠলো সুপ্রিয়া. তাড়াতাড়ি দরজা লাগিয়ে ছেলেটাকে সরিয়ে নিজের ঘরে ঢুকে গেলো সে. ব্ল্যাকমেলারের মুখে শয়তানি হাসি. সেও ঢুকে এলো শোবার ঘরে….. হ্যা বাবাইদের ঘরে….. এই প্রথমবার. ঘরে দাঁড়িয়ে নিজের ঘরে এক লম্পট দুশ্চরিত্র শয়তান কে তার ঘরে প্রবেশ করতে দেখে কেমন যেন ভয় লাগছে আবার কোথাও কি অন্যেকিছুও লাগছে?
বেডরুমে এসে দরজা ভিজিয়ে নিজের শিকারের সামনে এসে শিকারি জয়ের হাসি হাসলো. নিচ থেকে ওপর পর্যন্ত দেখলো কাকিমাকে. কি রূপ, কি যৌবন… এই যৌবন তো পুরুষের হাতে নষ্ট হবার জন্যই, পুরুষকে সুখ দেবার জন্যই সৃষ্ট. এতক্ষন না হয় বাড়ির বাইরে ছিল কিন্তু এখন নিজেরই ঘরে নিজের সামনে বিভীষিকাকে দাঁড়িয়ে থাকতে দেখে কি করবে বুঝে উঠতে পারছেনা সুপ্রিয়া. কিন্তু সবার আগে যেটা মাথায় এলো সেটাই করলো সে. দ্রুত পায়ে খাটের পাশের জানলার কাছে গিয়ে দুটো জানলাই বন্ধ করে দিলো. ঘরে একটা টিউব জ্বলছিল তাই ঘর আলোকিতই রইলো. দ্বিতীয় জানলা ভেজানোর সময়ই সে বুঝতে পারলো পেছনে কারোর উপস্থিতি. জানলা বন্ধ করে ঐভাবেই দাঁড়িয়ে রইলো সুপ্রিয়া. এবারে সে অনুভব করলো আবারো কাঁধে গরম নিঃস্বাস. আবারো দুটো হাত তার পেটের ওপর ঘোরাফেরা করছে… আবারো তার পশ্চাতে সেই গরম অনুভূতি.
আর বেশি অপেক্ষা করলোনা ব্ল্যাকমেলার. বাবাইয়ের মায়ের ডানদিক থেকে চুলের গোছাটা সরিয়ে ঘাড়ে কাঁধে মুখ ঘষতে শুরু করেদিল সে. আর তার দুই হাত পেটের কাছে ঘুরে বেড়াতে লাগলো. অতীতে যে স্থানে বাবাই একটু একটু করে নিশ্চিন্তে বড়ো হচ্ছিলো… আজ সেই পেটেই তারই রাগিং করা শয়তান কাল্টুর হাত. সুপ্রিয়া তিনদিনকের আক্রমণে স্থির হয়ে গেছে. কাঁধে ওই শয়তানটার ঠোঁটের ঘর্ষণ, পশ্চাতে ওই একটু আগে দেখা ভয়ঙ্কর জিনিসটার ঘর্ষণ আর সামনে দুই লম্বা হাতের তার পেটে ঘোরাফেরা. কিন্তু দুই হাতের একটা যে এবারে ওপরের দিকে উঠে আসতে শুরু করেছে. পেট হয়ে সেটা ওপরে আরও ওপরে উঠে আসছে আর সেটা দেখে চলেছে সুপ্রিয়ার চোখ. তার বাঁ দিকের স্তনের ঠিক নিচে এসে থামলো সেই হাত…. এবারে তার স্তনের নিচে হাত দিয়ে সেটার ওই অংশে হাত বোলাচ্ছে সে.. যেন স্তনের ওজন মাপছে সে. এবারে হাতটা আরও ওপরে এলো. এইতো…. এইবারে পুরোটা হাতে নিলো সে. তার হাতের থাবায় এখন বাবাইয়ের মায়ের দুদু.
ইশ…. ওই লালায় ভেজা জায়গাটার ওপর দিয়েই নখ ঘষছে শয়তানটা. সুপ্রিয়া কেঁপে উঠছে. বার বার স্তনবৃন্তে ঘষা খাচ্ছে ভেজা নাইটির অংশটা আর নখ.
আহ্হ্হঃ… উঃ… উমমম…. না চাইতেও সুপ্রিয়ার মুখ দিয়ে এইসব বেরিয়ে গেলো.
এবারে ওই শয়তানের দ্বিতীয় হাতও এগিয়ে এলো তার লক্ষের দিকে. সেই হাতও ভোরে গেলো ডানদিকের স্তনে. ব্যাস….. আর কি…. গোয়ালা তার গরুর সাথে যেটা করে তাই শুরু হলো. যদিও গোয়ালার ক্রিয়ায় কোনো নোংরামি থাকেনা কিন্তু এক্ষেত্রে সেটাই মূল উদ্দেশ্য. ময়দা মাখার মতো করেই হাতের থাবায় নিয়ে ওই লোভনীয় জিনিস দুটোর ওপর অত্যাচার শুরু করলো ব্ল্যাকমেলার. নিজের স্তনের ছেলের বাবার হাতের স্পর্শ সে পেয়েছে অনেকবার কিন্তু সেই স্পর্শ আর এই স্পর্শে আকাশ পাতাল তফাৎ. এই মর্দনের জোর দেখে নিশ্চই মনে হবে তাহলে কি এতদিন যে হাত দুটো এগুলোকে টিপেছে ওই হাতদুটোর কোনোই জোর নেই?
কখনো সস্তনের নিচ থেকে ওপরের দিকে উঠে ম্যাসেজর মতো টিপছে কাল্টু আবার কখনো গরুর বাঁটের মতো পেছন থেকে সামনের দিকে প্রেসার দিয়ে টিপছে সে. ভাগ্গিস এই দুদুতে আজ কোনো দুধ নেই.. নইলে এতক্ষনে যে কি হতো কে জানে. বাবাইয়ের মা একবার পেছনে তাকিয়ে অসহায় চোখে দেখলো তার ব্ল্যাকমেলারকে. সেই চোখে থামতে বলার অনুরোধ? নাকি ভয়ের ছাপ. যাই হোকনা কেন…. কাল্টু সেই কামুক অসহায় মুখ দেখে আরও ক্ষেপে উঠলো. স্লীভলেস নাইটির একদিক কাঁধ থেকে নামিয়ে ওই কাঁধে হাত বোলাতে বোলাতে হাতটা এবারে গলার কাছে নিয়ে গেলো. গলা হয়ে সেই হাত গেলো কাকিমার নরম গালের কাছে. চেপে ধরলো গাল দুটো কাকিমার যাতে সে মুখ সরাতে না পারে. তারপরে নিজের মুখটা নামিয়ে আনলো ওই সুন্দরীর মুখের সামনে…. আর…. আর….
উম্মমমমমম….উউউউমমমমম… আবারো ঠোঁটের সাথে ঠোঁটের মিলনে দুই পক্ষ থেকেই এই আওয়াজ বেরিয়ে আসতে লাগলো. বাবাইয়ের মায়ের আর ব্ল্যাকমেলারের চুম্বন আরও গভীর থেকে গভীরে যেতে লাগলো. একটা লকলকে গরম জিভ বাবাইয়ের মায়ের মুখে ঢুকে গেলো. খুঁজতে লাগলো অন্য জিভটা. ঐতো আজ সেই জিভ নিজেই এগিয়ে এলো অন্য জিভটার কাছে. দুই জিভের মিলন শুরু হলো.
আর এদিকে যে হাতটা গাল দুটো টিপেছিল এবারে সেই হাত আবার নিচে নেমে যেতে লাগলো. নিচে…. আরও নিচে…. কিন্তু এবারে সেই হাত আর ওপর দিয়ে নয়, নাইটির ভেতর দিয়ে আরও ভেতরে যেতে লাগলো. হাতটা ঢুকে যেতে লাগলো নাইটির ভেতর. ঐতো… ঐতো সেই অসাধারণ জায়গাটা. হাতের মধ্যে নিলো কাল্টু কাকিমার স্তন… কিন্তু এবারে আর মাঝে কোনো আবরণ নেই. আর অন্য হাতটা শয়তানি করতে শুরু করেছে. পেটের কাছে গিয়ে নাইটির কাপড় ধরে সেই কাপড়টা টেনে টেনে একটু একটু করে ওপরের দিকে তুলতে লাগলো সে. বাবাইয়ের মায়ের পরনের নাইটি একটু একটু করে ওপরের দিকে উঠে আসতে লাগলো আর মায়ের ফর্সা পা বাইরে বেরিয়ে আসতে লাগলো.
পা… পা থেকে হাটু…. হাটু থেকে থাই…. থাই থেকে…..আহহহ… সেই ফর্সা নিতম্ব… লোভনীয় পাছা!!
পাশের ঘোরেই অসুস্থ শাশুড়ি……. সেসব কখন মাথা থেকে বেরিয়ে গেছে. তিনি গানের চ্যানেলে গান শুনতেই ব্যাস্ত. এদিকে তিনি জানতেও পারছেন না তারই বাড়িতে তারই ছেলে বৌমার ঘরে পরপুরুষ!! আর সেই শয়তান এখন তারই বৌমার সাথে চুম্বনে লিপ্ত. যে শয়তান নাতির খাবারে ভাগ বসিয়ে ছিল… আজ সেই শয়তান তার নাতির মায়ের ওপর ভাগ বসিয়েছে. এসব কিছুই জানতে পারচ্ছেন না শাশুড়ি. কিন্তু সবকিছুর সাক্ষী হচ্ছে ওনার স্বামীর ওই মালা দেওয়া ফটো. যদিও তাতে কিছুই এসে যায়না… কিছুই পরিবর্তন সম্ভব নয় কিন্তু সেই ছবির সামনে সব নোংরামি ঘটে চলেছে…. সব অবৈধ নোংরামির সাক্ষী হচ্ছে বাবাইয়ের দাদুর ছবি.
ওই ঘরের দেয়ালে টাঙানো শশুর মশাইয়ের হাসি মুখের ছবিটা যেন দেখছে সব. যেন দেখছে কিভাবে একটা বাইরের লম্পট লাফাঙ্গা শয়তান তার বৌমার নাইটি কোমর পর্যন্ত তুলে বৌমার পাছায় হাত বোলাচ্ছে. কিভাবে বৌমার ওই লাল লাল ঠোঁটটা টেনে চুষছে…… আর কিভাবে বৌমা সব কিছু মেনে নিয়ে একটা হাত তুলে তার ব্ল্যাকমেলারের মাথার চুলে হাত বোলাচ্ছে.
যদি ছবির প্রাণ থাকতো তাহলে হয়তো সেও ভাবতো – এটা কি করছে ওই শয়তান! প্যান্টের চেন খুলছে কেন? একি!! নিজের প্যান্টের ভেতর ঐভাবে হাত ঢুকিয়ে কি বার করে আনছে সে? এটা…… এটা কি!! এটাতো সাংঘাতিক!! এই শয়তান কুত্তাটার এতো বড়ো ইয়ে!! আর একি… ওটা কে ঐভাবে বৌমার ঐখানে ঘষছে কেন শয়তানটা!!
নিজের প্যান্টের থেকে অস্ত্রটা বার করে বাবাইয়ের মায়ের পাছার খাঁজে লম্বালম্বী রেখে চাপ দিলো. নিজের নিতম্ব খাঁজে সেই শক্ত গরম উত্তাপ পেয়ে নিজের থেকেই সুপ্রিয়ার কোমরটা আরও নিজেকে পেছনের দিকে ঠেলে দিলো. চুম্বনরত অবস্থায় নিজের যৌনাঙ্গ অভদ্র ভাবে ঘষতে লাগলো কাল্টু. নিজের নিম্নঙ্গে ওই শয়তানের বিশাল লিঙ্গের স্পর্শ ও উত্তাপ নিতে নিতে ভেতরের সেই কাম পিপাসু সুপ্রিয়া সুখে আনন্দে আরও জোরে খামচে ধরলো ছেলেটার চুল আর বাবাইয়ের মায়ের ইচ্ছের বিরুদ্ধে গিয়ে নিজেই ওই শয়তান ব্ল্যাকমেলারের হাত নিজের হাতে নিয়ে সেটাকে নিজের নিম্নঙ্গে নিয়ে যেতে লাগলো. সে চায় ওই শয়তান তার নিজের হাতে তার গোপনঙ্গকে নষ্ট করুক.
ঐতো… ঐতো হাতটা তার গোপনঙ্গে পৌঁছে গেছে. এবারে দেখার যে এই শয়তান হারামিটা কি করে… ভাবলো সেই সুপ্রিয়া. কাল্টুও কামের জোয়ারে হারিয়ে যাচ্ছে….. চোখ দিয়ে উপভোগ করা আর সত্যিকারের নারীর সংস্পর্শে এসে তাকে উপভোগ করার তফাৎ তারাই বোঝে যারা বাস্তবে মিলিত হয়. তাই এখন কাল্টুও নিজের শয়তানি ঢ্যামনামী ভুলে সুন্দরী নারীর স্বাদ নিতে ব্যাস্ত. আর তার হাত এখন এই নারীর গোপনঙ্গের কাছে . গোপনাঙের নিকটের চুল পার করে সেই হাত এগিয়ে গেলো আরও সামনে. ওই যে…. ঐযে… আহহহহহ্হঃ এইতো তার আঙ্গুল স্পর্শ করলো গোলাপি যোনিকে. বাধ্য সুপ্রিয়া নিজের পা কিছুটা ফাঁক করে দিলো. এবারে আরও একটা আঙ্গুল স্পর্শ করলো যোনি আর সেই দুই আঙ্গুল শুরু করলো ঘর্ষন.. সাথে ক্লিটে বুড়ো আঙ্গুলের ঘর্ষণ.
কাটা মুরগির শেষ সময় যেমন কাপে… হ্যা উদাহরণটা খুবই উগ্র হলেও এর থেকে ভালো তুলনা হয়তো হয়না… ঠিক সেরকম কাঁপতে শুরু করেছে সুপ্রিয়া. তবে তীব্র সুখে. দুটো আঙ্গুল যে এইভাবে যোনিকে ধর্ষ*** করতে পারে কে জানতো. এখন দুটি যোনি গহবরে প্রবেশ করে প্রচন্ড গতিতে মৈথুন করে চলেছে. বাবাইয়ের সুন্দরী মায়ের শরীরটা কাঁপছে. একদিকে চুম্বন. . একদিকে পাছায় গরম যৌনাঙ্গের উত্তাপ আরেকদিকে যোনি মৈথুন. নিজেকে নিয়ন্ত্রণ করা অসম্ভব. ভাগ্গিস ছেলেটা একহাতে মুখ চেপে ধরলো নইলে উংলির উত্তেজনায় ঠোঁট থেকে মুখ সরিয়ে নিয়ে শীৎকার বেরিয়েই যাচ্ছিলো. ইশ… আহ্হ্হঃ কি জোরে নাড়তে শুরু করলো আঙ্গুলটা!! উহ্হঃ মাগো….. একি পাগল করা অনুভূতি? মুখে হাত চাপা থাকা সত্ত্বেও উমমম… উমমম আওয়াজ বেরিয়ে আসছিলো. এদিকে কাল্টু ঐভাবেই বাবাইয়ের মাকে মুখ চেপে ধরে হেঁটে হেঁটে বিছানার ওদিক থেকে এদিকে আসতে লাগলো. কারণ তার চোখে পড়েছে বিছানার পাশের টেবিলে রাখা একটা ছবি. সেই ছবিতে তিনজন মানুষ. বাবা, মা আর তাদের সন্তান. ওই সন্তানকে এই ঘরে উপস্থিত দুজনেই চেনে. একজন তো তার জন্মদাত্রিণী আর অন্যজন সেই সন্তানকে ভয় দেখানো আর টিফিনে ভাগ বসানো শয়তান. Baba মায়ের মাঝে ওই ছেলেটাকে দেখেই পৈশাচিক আনন্দে মনটা ভোরে উঠেছিল কাল্টুর. এই সেদিন এই ছেলেটার টিফিন কেড়ে পেট ভরিয়েছে সে… আর আজ তার মাকে দিয়ে মন ভরাবে সে. এই সেই খাট… যেটা সেদিন জানলার বাইরে থেকে দেখে নিজের পার্টনারকে বলেছিলো এই খাটেই ফেলে চুদবে ওই কাকিমাকে… আর আজ সেটাই সত্যি হতে চলেছে. কিন্তু এই নোংরামিটা সে করতে চায় ওই টেবিলে রাখা ছবিটার সামনে যাতে রয়েছে হাসিমুখের তিনজন মানুষ!
ঐভাবেই মুখ চেপে খাটের এদিকে নিয়ে এলো বাবাইয়ের মাকে কাল্টু. হটাৎ করে দেখলে মনে হবে এবার সেই ভয়ানক পাপটা ঘটতে চলেছে এই নারীর সাথে. কিন্তু ভালো করে লক্ষ করলে বোঝা যাবে মুখ চেপে ধরা ব্ল্যাকমেলারের হাতের ওপর সেই নারীর হাত. নিজেকে মুক্ত করার জন্য নয়, বরং সেই হাতের ওপর হাত বোলাচ্ছে সেই কোমল হাত আর অন্যটা ছেলেটার ঘাড়ের কাছে রাখা.
আওয়াজ করোনা কাকিমা…. নইলে যদি তোমার ওই শাশুড়ি শুনে ফেলে তাহলে তো মুশকিল তাইনা বলো?
শয়তানি করে বললো কাল্টু. আবার জিজ্ঞেস করলো – করবে নাতো?
মুখ চাপা ধরা মাথাটা না সূচক মাথা নাড়ালো. হাত সরিয়ে নিলো কাল্টু. কাকিমার নাইটিটা একদম পেট পর্যন্ত তুলে একহাতে চেপে ধরলো সে আর অন্যহাতে আবার শুরু করলো দুস্টুমি. তবে তার আগে বাবাইয়ের মামনির একটা পা ওই খাটের ওপর তুলে দিলো কাল্টু. এতে দুই পায়ের মাঝে অনেকটা ফাঁক তৈরী হলো. খুব সহজেই আঙুলের যাতায়াত শুরু হলো. কাকিমার ঘাড়ে মুখ রেখে কাল্টু উংলি করতে করতে বেগ বাড়াতে লাগলো. আবারো নিজেকে নিয়ন্ত্রণ করে রাখা মুশকিল হয়ে পড়ছে সুপ্রিয়ার. অসাধারণ সুখের আনন্দে ভয় কোথাও গায়েব হয়ে গেছে. সে শুধু দেখে চলেছে একটা হাতের দুটো আঙ্গুল কি জোরে জোরে তার ভেতর ঢুকছে বেরোচ্ছে. ইশ হারামি শয়তানটা আবারো কি জোরে করছে… আওয়াজ তো এমনিতেই বেরিয়ে যাবে মুখ থেকে. অসহায় চাহুনিতে মাথা ঘুড়ির বাবাইয়ের মা তাকালো কাল্টুর দিকে. উফফফ একেই এই অনিন্দ সুন্দরী তারপর ভুরু কুঁচকে এইভাবে কামুক অসহায় একটা চাহুনি…. কাল্টু কিকরে সামলাবে নিজেকে.
নিজের জিভ বার করে বাবাইয়ের মায়ের ঠোঁটের কাছে এনে জিভটা নাড়তে লাগলো সে. নিজের ব্ল্যাকমেলার কে ঐভাবে জিভ বার করে অপেক্ষা করতে দেখে বাবাই সোনার মামনির কি মনে হলো কে জানে. সেও নিজের ঠোঁট ফাঁক করে নিজের জিভ বার করে ওই জিভের সাথে স্পর্শ করালো. দুই জিভ এবারে মুখের বাইরেই মিলিত হলো. দুজনেই দুজনের জিভে জিভ ঘষতে লাগলো. স্বামীকে চুমু খাওয়ার সুখ আর নিজেরই ব্ল্যাকমেলারের জিভের সাথে জিভের ঘর্ষণ দুইয়ের তফাৎ অনেক. মোটেও স্বামীর চুম্বন ধরে কাছেও যায়না এই সুখের. সেতো ঠিক করে ঠোঁট চুষতেও জানেনা আর এই পাষণ্ড ঠোঁট নিয়ে যা করে উফফ.
কি অদ্ভুত ব্যাপার! একে চেনেনা জানেনা নামও জানেনা কিন্তু এই শয়তানের শয়তানি অন্যই সুখে পৌঁছে দিচ্ছে. সেটা বাবাইয়ের মাকে হোক বা ওই ক্ষুদার্থ নারী হোক. এরকম একটা বাজে ছেলের জিভের সাথে জিভ লাগিয়ে এতো যে ভালো লাগছে, তার সাথে যোনি মৈথুন আর যা একখানা প্রকান্ড জিনিস গজিয়েছে দু পায়ের মাঝে উফফফফ. কিছুক্ষন ঐভাবে জিভ লেহনের পর কাকিমার দিকে কামুক চোখে তাকিয়ে একটা হাসিমাখা মুখে তাকালো কাল্টু. এই প্রথম বাবাইয়ের মায়ের ঠোঁটেও হাসির রেখা দেখা দিলো.
ঐযে আগেও বলেছি যদি ফটোর প্রাণ থাকতো তাহলে দেয়ালে টাঙানো মালা দেওয়া ছবিতে থাকা মানুষটা দেখতো তার বৌমা কিভাবে এই হারামি শয়তান ছেলেটার দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছে.
আর টেবিলে রাখা ফটোতে থাকা ছেলেটা দেখতো তার টিফিনে ভাগ বসিয়েছে যে শয়তান, তাকে ওপর থেকে নিচে ফেলে দেবার হুমকি দিয়েছে যে শয়তান, তাকে কাঁদতে বাধ্য করেছে যে শয়তানরা….আজ সেই শয়তানদের একজন তারই ঘরে তারই মাকে জড়িয়ে অশ্লীল দৃষ্টিতে তাকিয়ে…. ঠোঁটে জয়ের হাসি. আর তার থেকেও বড়ো ও দুঃখের ব্যাপার সেই সন্তানের মায়ের ঠোঁটেও একটা হালকা হাসি.

More বাংলা চটি গল্প

Leave a Comment