শারমিন সিদ্দিকি, তিতলি, পিএচি.ডি.

লেখক : ইস্কাবনের টেক্কা

“তিতলি বলছেন ?”
“হ্যাঁ, আপনি কে বলছেন।”
“আমি সিরু বলছি। ব্যঙ্ককের সিরু।”
সিরু নামটা শুনেই তিতলির ভোঁদার কুটকুটানি শুরু হয়ে গেল। মনটা একটু চনমন করে উঠল।
“সিরু, তোমার মনে আছে আমরা দুজনাই ঐ ব্যঙ্ককের ঘটনাকে ঢাকায় আনব না বলে ঠিক করেছিলাম, আর আমাদের ভেতর কোন রকমের যোগাযোগ রাখব না বলে ঠিক করেছিলাম। তুমি বিবাহিত আর আমিও বিবাহিতা।”
“হ্যাঁ, আমার খুব মনে আছে। তাই এতদিন, প্রায় বছর খানেক হয়ে গেল আমি কোন রকমের যোগাযোগ করি নাই। যদিও তোমার ফোন নম্বর আর অফিসের ঠিকানা আমার কাছে ছিল।”
“তুমি আমার ফোন নম্বর আর ঠিকানা কোথায় পেলে ? আর বল এখনই বা কেন যোগাযোগ করছ ?”
“আমার ফোন নম্বর আর অফিসের ঠিকানাও তো তোমার কাছেও আছে। তুমি কি ঐ ওয়ার্কশপের প্রসিডিং পড় নাই। ওখান ওয়ার্কশপের পঠিত সব পেপার দেওয়া আছে। আর শেষের দিকে দেওয়া আছে অংশগ্রহণকারিদের নাম, ফোন নম্বর আর ঠিকানা। এ বছরের ঐ ওয়ার্কশপের ইনভাইটেশন আবার এসেছে। মনে হচ্ছে তুমি তোমার মেইল নিয়মিতভাবে দেখ না। তিন মাস সময় আছে। আমি অংশ গ্রহণের ইচ্ছা জানিয়ে মেইল করে দিয়েছি। যাবে নাকি ?”
“আমার এত পড়বার সময় নেই। ডিটেইল জানলে বল।”
“অনেক সময়ের ব্যাপার। চল কাল দুপুরে আমরা লাঞ্চ করতে করতে আলোচনা করি। তোমাকে ডিটেইলস সব জানাব।”
সেই শন কনরীর মত ম্যানলি দেখতে, সুপুরুষ লোকটাকে আবার দেখতে পারবে মনে হতেই তিতলির ভোঁদায় রস এসে গেল, ওর প্যান্টি পুরা ভিজে গেল। তার মনে পরে গেল ব্যাঙ্ককের শেষ তিন দিন, ওয়ার্কশপের সময় বাদে সারাদিনই সিরুর সাথে থাকা। ব্যাঙ্ককের সেই স্পপ্নের দিনগুলি। সিরুর চওড়া, বলিষ্ট, লোমষ বুকের ভেতর তিতলিকে ভীষণভাবে, নির্দয়ভাবে চেপে ধরা, পুরুষ্ঠ ঠোঁট দিয়ে প্রচণ্ডভাবে চুমু খাওয়া, মুখের ভেতর জিব দিয়ে ভীষণ আদর করা, ওর সেই অনেকক্ষণ ধরে উদ্দাম চোদাচুদি, তার সেই বিরাট থাবার ভেতর নিষ্ঠুরভাবে তিতলির দুধ দলাই মলাই করা, সিরুর মোটা আর লম্বা ল্যাওরা, এই সব মনে হতেই তিতলিকে একটা মাদকতায় আচ্ছন্ন করে দিল। আবার সিরুর বিছানায় যাবার একটা প্রবল আকাঙক্ষা জেগে উঠল। পরকীয়ার নেশায় তিতলি রোমাঞ্চিত হয়ে উঠল।
“তিতলি কিছু বলছ না যে ?”
“ঠিক আছে আসব। কোথায়, কখন আসতে হবে।”
তিতলি ওর আকাঙক্ষার কাছে হেরে গেল। গুলশান দুই-এ হামিদ টাওয়ারের আট তলার চাইনিজ রেস্টুরেন্টে দুপুর একটায় আসতে বলল। ওটা দুপুর বেলায় ভীষণ নির্জন থাকে।

তিতলির সাথে কথা বলার পর থেকেই সিরুর অফিসের কাজে বেশি মন বসছিল না। ওর খালি মনে হচ্ছিল সেই এক বছর আগের কথা। চোখের সামনে ভাসতে থাকে। ব্যাঙ্ককে সেক্সি তিতলির তার সাথে লাইভ শো দেখতে যাওয়া, তিতলির নেশাগ্রস্থ হওয়া ভান করা, তিতলির সিরুকে ওর বিছানায় নিয়ে যাওয়া, ওর সুন্দর পেলব শরীরটাকে লাইটের আলোয় ল্যাংটা দেখা, তিতলির সুন্দর খাঁড়া খাঁড়া দুধ, সুন্দর পাছা আর সব চাইতে সুন্দর কয়েক দিনের শেভ না করা ভোঁদা আর তার সাথে তাদের সেই উদ্দাম চোদাচুদি ও তিতলির উচ্চ স্বরে শিৎকার আর খিস্তি। সিরুর আনমনা ভাব দেখে ফরহাদ ওকে বাসায় চলে যেতে বলল। সিরু অফিস থেকে বের হল ঠিকই, তবে বাসায় গেল না। বাসায় তো আবার সেই একই ভোঁদা, একইভাবে চোদাচুদি, একই ভাবে খিস্তি। একবারে একঘেয়ে হয়ে যাচ্ছে। বৌ, নুরী অবশ্য ঠিকঠাক ভাবেই চোদা দেয়, চোদা খায়, খিস্তি করে। মনে হয় চুদতে হয় তাই চুদছে, কর্তব্য পালন করছে। সিরু ঠিক করল যে আজ রাতে তিতলিকে মনে করে নুরীকে চুদবে। এই চিন্তা মাথায় আসতেই সিরুর মনটা শান্ত হয়ে আসল। বাসায় চলে আসল। সিরু জানে যে কাজের বুয়া এতক্ষণে কাজ শেষ করে চলে গেছে। নুরী বাসায় একা।

ফ্ল্যাটের দরজা বন্ধ করে দেবার সাথে সাথে সিরু নুরীর-র উপর হামলে পরল। জড়িয়ে ধরে নুরীকে গভীরভাবে চুমু খেল, দুধ টিপতে থাকল, ভোঁদায় আঙ্গুল দিতে থাকল। প্যান্টের চেইন খুলে ল্যাওরাটা বের করে দিয়ে নুরীকে বসিয়ে দিয়ে ওর মুখে ঠেসে দিয়ে মুখঠাপ দিতে থাকল।
“কি ব্যাপার নাটকির পোলা আজ খেপেছিস কেন ? কিছু খেয়েছিস নাকি ? তুই একাই মজা নিবি ? খানকির পোলা আমাকে মজা নিতে দিবি না। তোর সোহাগ খেয়ে আমার ভোঁদার রস বের হয়ে গেছে।”
“নারে খানকি, কিছুই খাই নাই। তবে আজ তোকে এখনই খাব, এখানেই চুদব।”
“চোদাচুদির অনেক সময় আছে। আমাকে রান্না করতে হবে। তোর ল্যাওরা আমার ভোঁদার খিদা মেটাতে পারবে কিন্তু তোর ফ্যাদায় বা আমার ভোঁদার রসে আমাদের খিদা মিটবে না।”
“আরে রাখ খানকি মাগি, কুত্তি তোর রান্না। অর্ডার দিয়ে খাবার আনিয়ে নে।”
বলেই সিরু নুরীকে ধরে টানতে টানতে বেডরুমে নিয়ে এলো। বিছানায় যাবার আগেই সিরু ওর শার্ট, প্যান্ট, গেঞ্জি আর আন্ডারওয়ার খুলে ফেলে দিল। অনেকদিন পর স্বামীর এইরকমের ক্ষেপে যাওয়ায়, নুরীও উত্তেজিত হয়ে উঠেছিল। ওরা সব সময়ে চোদাচুদির সময়, আগে কিছুক্ষণ চুমাচুমি করে, তারপর ৬৯ পজিশনে যেয়ে চোষাচোষি করে, তারপর চোদাচুদি করে। আজ মনে হয় সিরুর সেটারও দৈর্য নাই। নুরীকে বিছানায় ফেলে সরাসরি নুরীর ভোঁদার ভেতর ল্যাওরাটা ঢুকিয়ে ঠাপ মারতে থাকল। আজ সিরু অনেকক্ষণ দলে ঠাপাল। নুরীও এর ভেতর দুই বার রস বের করে দিল।
“সিরু আমার জান, আমার ল্যওরা, আমার ভোদামারানী অনেকদিন পর, সেই একদম বিয়ের প্রথম দিকের মত, আজ আমাকে মন ভরে, ভোদা ভরে চুদলি। শালা, খানকি মাগির পোলা, তোর বাপেরে চুদি, আজ রাতেও কিন্তু এইভাবে আমাকে চুদতে হবে।”

রাতেও সিরু মনে মনে তিতলি ভেবে নুরীকে চুদল। তবে এবারে একটু রয়ে সয়ে। প্রথমে দুইজন দুইজনকে ল্যাংটা করল। নুরীকে ধরে ওর ঠোঁটে অনেকক্ষণ ধরে চুমু খেল। জিব ঢুকিয়ে পরস্পরের জিব চুষতে চুষতে এক হাত দিয়ে ব্লাউজের বোতাম খুলে দিয়ে নুরীর দুধ চটকাল, মুখ দিয়ে জোরে জোরে চুষল, কামড় দিল। প্রথমবার তিতলির দুধ যেভাবে পাগলের মত চটকেছিল, চুষেছিল, কামড়েছিল ঠিক সেইভাবে। নুরীও গরম হয়ে ওর দুই পা দুই দিকে ছড়িয়ে দিয়ে সিরুর কোমড় পেঁচিয়ে ধরে ভোদা উচু করে দিল। সিরু ওর লম্বা আর মোটা ল্যাওরাটা নুরীর ভোদার ভেতর ঢুকিয়ে দিয়ে রামঠাপ দেওয়া শুরু করল। দুই তলপেটের প্রবল ধাক্কায় ঠপ ঠপ শব্দ হতে থাকল। চোদাচুদির শব্দ ওদের আরো উত্তেজিত করেদিল। উপর থেকে সিরু প্রবল ঠাপ আর নিচ থেকে নুরী তলঠাপ দিতে থাকল। নুরীর রস বের হয়ে গেলে, ঠাপের চোটে রসগুলি সাদা সাদা ফ্যাঁনা হয়ে যাচ্ছিল। সারা ল্যাওরার গায়ে সাদা ফ্যাঁনা আর নুরীর ভোদার পাশ দিয়ে ফ্যাঁনা গড়িয়ে বের হচ্ছিল। দুইজনের মুখ দিয়ে নানান রকমের শিৎকার বের হচ্ছিল।
“আহ! আহ! খানকিমা-গি-র পোলা, উফ! উফ! মা-দা-র-চো-দ, উরি বাবারে আমার ভো-দা-মা-রা-নি চোদ, আরো জোরে চোদ। চুদে আমার ভোদা ফাটিয়ে দে। আহ! আহ! আমি ঠিক মরে যাব। আ-মা-কে মে-রে ফ্যা-ল। উহ! আহ! উহ! আহ! ইস! ইস! ওম! ওম!”
“এই খানকি মাগি, আহ! উহ! আ! আ! তোর মা-য়ে-রে-চ-চুদি, উহ! আহ! চু-ত-মা-রা-নি মা-গি, নে তোর ভাতারের ফ্যাঁদা তোর ভেতরে নে। আহ! আহ! উহ! উহ!”
সিরু ওর ল্যওরার গাঢ় ঘন ফ্যাঁদা হর হর করে নুরীর ভোদার ভেতর ঢেলে দিল। ভোদার ফ্যাঁনা আর ল্যওরার ফ্যাঁদা মিলেমিশে নুরীর ভোদার পাশ দিয়ে গড়িয়ে পরতে থাকল। সিরু সেই ফ্যাঁদা মিশ্রিত ফ্যাঁনা হাতে নিয়ে নুরীকে খাইয়ে দিল আর বাকিটা চেটে চেটে খেয়ে নিল। সিরু নুরীর উপর শুয়ে পরল। নুরী সিরুর পিঠে আলতো করে হাত বুলাতে থাকল।
“উহ আমার জান, আজকে চোদা ঠিক বিয়ের পর পরের মত হল। আচ্ছা আজ এই রকমের পাগলা ষড়ের মত, আমার জান ভরে, আমার মন ভরে, আমার ভোদা ভরে চুদলে কি ভাবে। ভায়াগ্রা বা ঐ জাতীয় কিছু খেয়েছ নাকি ?
“আমি কিছুই খাই নাই আর এটাতে রহস্যেও কিছ নাই। তুমি যখন রান্নায় ব্যাস্ত ছিলে আমি তখন ইন্টারনেটে একটা চটি পড়ছিলাম। ওখান থেকে আমি এই আইডিয়াটা পেয়েছি। মানুষ বিয়ের পর, দুই তিন বা চার বছর ধরে খুব উৎসাহ আর উদ্দিপনা নিয়ে চোদাচুদি করে। এর পর শুরু হয় একঘেয়েমি। প্রত্যেক দিন সেই একই ভোদা, একই ল্যাওরা, একটু ঘুরিয়ে ফিরিয়ে চোদাচুচিদ। আস্তে আস্তে চোদাচুদির আগ্রহ কমতে থাকে। পুরুষদের একটু একটু করে পরনারীর, ঠিক সেইভাবেই মেয়েদের পরপুরুষের প্রতি আকর্ষণ হতে থাকে। মনে মনে একটা নতুন ভোদার বা একটা নতুন ল্যাওরার জন্য আগ্রহী হয়ে উঠে। তখন স্বামী স্ত্রীর চোদাচুদি একটা রুটিন হয়ে যায়। চুদতে হয় তাই চোদা। অনেকটা মেশিনের মত। ভালবাসা থাকে ঠিকই তবে চোদাচুদির আগ্রহটা সেরকম আর থাকে না। গত বছর খানেক হবে আমাদেরর সেই রকম হয়ে গেছে। চোদাচুদি কমে গেছে, এর তীব্রটা কমে গেছে, এর আগ্রহও কমে গেছে। এটা তুমি অস্বীকার করতে পারবে না।”
“আমি তা অস্বীকার করছি না। এখন দেখছি হঠাৎ তোমার এই চোদাচুদির আগ্রহ বেরে গিয়েছে, তীব্রতা বেরে গিয়েছে, স্থায়ীত্বও বেরে গেছে। এর মাজেজাটা কি ?”
“তুমি হয়ত রাগ করবে। তবুও বলছি। কাল আমরা হিন্দিতে ডাব করা দক্ষিণ ভারতীয় সিনেমাটা খেছিলাম। ওতে নায়িকার কাপড় ছিল দুঃসাহসিক ভাবে ছোট। ব্লাউজটা ছিল আসলে কাপড়ে ঢাকা ব্রা। শাড়ি ছিল নাভির নিচে ঠিক ভোদার চেরার আগ পর্যন্ত। তারপর তো সেটাও খুলে দুধ বের করে স্বামী বা বয়ফ্রেন্ডের সাথে কেলি করছিল। ফিগার ছিল মারাত্মকভাবে সেক্সি আমি আজ সেই নায়িকাকে চিন্তা করে তোমাকে চুদলাম। পাগলা ষাড়ের মত চুদলাম। তুমি কি অস্বীকার করবে যে আজকের চোদাচুদি তুমি উপভোগ কর নি।”
“যাও তুমি ঐ সব নায়িকাদের চোদ। আমাকে আর চুদতে পারবে না।”
“তোমাকে তো আগেই বলেছি রাগ করতে পারবে না। আর কাল তুমি আমাকে শাহরুখ খান বা ঋত্তিক কাপুর বা অক্ষয় কুমার মনে করে চুদো দেখবে তোমারও আগ্রহ বেড়ে যাবে, খাট কাপিয়ে চোদা দেবে. ঘর ফাটিয়ে শিৎকার করবে। আর আমিতো তোমারই আছি, থাকব। আর সারা জীবন আমার ভোদা দেবীর পূজা করে যাব। একটু হাঁস। এখন তোমার এই শাহরুখ খানকে পাক্কা পাঁচ মিনিট ধরে একটা ফ্রেঞ্চ কিস দেও। দেখবে তোমার ভোদার রস বেরিয়ে যাবে। এতে কিন্তু আমাদের ভালবাসায় কোমে যাবে না।”
নুরী দুই হাত দিয়ে সিরুর গলা পেঁচিয়ে ধরে চুমু দেওয়া শুরু করল। প্রথমে ঠোঁটে হালকা করে, পরে গাঢ় করে চুমু খেতে থাকল। এর পর সিরুর উপরের ঠোঁট অনেকক্ষণ চুষে নিচের ঠোঁট চুষতে থাকল। এর পর শুরু হল মুখের ভেতর জিব ঢুকিয়ে দুইজন দুই জনার জিব চোষা। ফ্রেঞ্চ কিস খেয়ে সিরুর ল্যাওরাটা আবার দাঁড়িয়ে গেলে নুরী সিরুর একটা হাত নিয়ে নিজের ভোদায় লাগিয়ে দেখাল যে তার ভোদা রসে টইটুম্বর করছে। নুরী উপরে উঠে ভীষণভাবে আগ্রাসী ভাবে ঠাপানো শুরু করল। নুরী ক্লান্তিহীনভাবে পাক্কা দশ মিনিট ধরে ঠাপাল। এর ভেতর নুরী তিন চার বার তার রস ছেড়ে দিল। সিরু ভীষণভাবে ঠাপ দিয়ে তার ফ্যাঁদা ঢেলে দিল। দুজনাই ক্লান্ত হয়ে পাশাপাশি শুয়ে হাপাতে লাগল।
“রেজাল্ট তো হাতেনাতে পেলে। কিন্তু তোমার কথামত তোমাকে আমি আর চুদব না।”
“তুমি আমাকে না চুদে অন্য কাউকে চুদতে চাও নাকি। তোমার ল্যাওরাটা কেটে আমি আমার ভোদার ভেতরে পুরে রাখব। এখন থেকে আমরা এইভাবেই চোদাচুদি করব। আর কে কাকে ভেবে চোদাচুদি করবো তা আগেই জানিয়ে দিতে হবে।”
তারা আরো কিছুক্ষণ খুনশুটি করল। নুরী ওর মাথাটা সিরুর বুকে রেখে এক হাত দিয়ে সিরুর ল্যাওরা ধরে ঘুমিয়ে গেল।

আজ তিতলির দিনটা মোটেই ভাল গেল না। অফিসে সারাদিনই সেই সুপুরুষ সিরুর মুখটাই ভেসে উঠতে থাকল। তিতলি ঠিক করল যে তার ভোদায় সিরুর জন্য যত খিদেই থাক, সে সহজে সিরুর কাছে ধরা দেবে না। এক বছর আগের ঘটনাটাই বারে বারে তার মনে আসতে লাগল।

এক বছর আগের ঘটনা।

থাইল্যন্ডের এক বেসরকারি গবেষণা প্রতিষ্ঠান, দক্ষিণ এশিয়ার স্বল্পোন্নত দেশগুলি নিয়ে এন্টারপ্রæনারশিপের উপর চার দিনের একটা ওয়ার্কশপ করবে। সংশ্লিষ্ট দেশগুলো থেকে পেপার আহবান করা হয়েছে। প্রত্যেক দেশ থেকে দুটো পেপার নির্বাচন করা হবে। নির্বাচিত পেপারের উপস্থাপকদের, ইকনোমি ক্লাসের রিটার্ণ টিকিট আর সকালের নাস্তাসহ হোটেল খরচ তারাই বহন করবে, তার সাথে দৈনিক একশত আমেরিকার ডলার হাত খরচ হিসাবে দেবে। প্রতিদিন সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ওয়ার্কশপ চলবে। তার মানে শুধু রাতের খাবারটা নিজেকে কিনে খেতে হবে। ওয়ার্কশপ শুরু হবে মঙ্গলবার সকাল দশটায়, তার মানে সোমবারই ব্যাঙ্কক পৌছতে হবে।

বাংলাদেশ থেকে দুইটা পেপার নির্বচিত হয়েছে। একটা জনৈক জনাব সিরাজুল ইসলামের আর একটা জনৈকা ড. শারমিন ছিদ্দিক তিতলি-র। সোমবার বিকেলে ব্যাঙ্কক পৌছে ওরা দুজনই যার যার মত এসে নির্ধারিত হোটেলে চেক ইন করল। হোটেলের কাউন্টার থেকে তাদের ওয়ার্কশপ সংক্রান্ত যাবতীয় পেপার ভর্তি একটা ফোল্ডারে দিয়েছিল। কালকের প্রোগ্রাম অনুযায়ী সকালে উদ্বোধনের পর চা বিরতি। বিরতির পর প্রথম পেপার বাংলাদেশের শারমিন ছিদ্দিক তিতলির। পর দিন প্রথম পেপার সিরাজুল ইসলামের।

পর দিনের প্রথম পেপার ইপস্থাপনা করতে তিতলি ডায়াসে উপস্থিত হলে সবার ভেতর একটা মৃদু গুঞ্জন উঠল। একটা অসম্ভব সুন্দরী, ভীষণ ফর্সা, স্লিম ফিগারের মহিলা খুব সাবলিল ভাবে তার পেপার প্রেজেন্ট করলেন। সুন্দরী দেখে সবাই খুব উৎসাহ নিয়ে তাকে প্রশ্ন করতে থাকল। তিতলি কোন রকম ঘাবড়িয়ে না গিয়ে অত্যান্ত দক্ষভাবে সব প্রশ্নের উত্তর দিয়েছিলেন। সিরুর মনে তিতলির সম্বন্ধে একটা অনুকুল ধারণার সৃষ্টি হল। লাঞ্চের সময়ে সিরু ওর লাঞ্চ নিয়ে তিতলির টেবিলে এস জিজ্ঞাসা করল,
“আমি সিরাজুল ইসলাম। আমি আপনার সাথে বসতে পারি।”
“স্বছন্দে বসতে পারেন। আমি তিতলি। ঢাকায় এক বেসরকারি গবেষণা প্রতিষ্ঠানর কর্মরত আছি। আমার স্বামী বিশ^বিদ্যালয়ের অধ্যাপক।”
“আপনি কি সব সময়ে আপনার পরিচয় দেবার সময় আপনি যে বিবাহিতা তা জানিয়ে দেন ? আপনার পেপারটা খুব ভাল হয়েছে, তবে পুরাটাই তাত্তি¡ক। বাস্তবতার সাথে মিল খুব কমই।
“হ্যাঁ। তাতে আমি অনেক অপ্রীতিকর বা অবাঞ্ছিত পরিবেশ থেকে বেঁচে যাই। আপনি কিভাবে বললেন যে আমার পেপারের সাথে বাস্তবতার মিল নেই।”
“ঠিক। আপনাদের মত সুন্দরীদেরতো পদে পদে বিড়ম্বনাতে পড়তে হয়। মাপ করবেন আমিও তো একটা অবাঞ্ছিত কথা বলে ফেললাম।”
বলে উঠে যাবার জন্য দাঁড়ালেন।
“আরে আপনি উঠলেন কেন। আমি কি আপনাকে কিছু বলেছি। এ রকমের অবাঞ্ছিত কথা আমি অনেক শুনেছি। এখন আর আমার কোন প্রতিক্রিয়া হয় না। এখন আপনার সম্বন্ধে কিছু বলুন।”
“আপনার মত আমিও বিবাহিত। আমার কালকের পেপারটা শুনলেই বুঝবেন আপনার তত্তি¡ক ধারণার সাথে বাস্তবতার পার্থক্য। আমাদের দেশে এই সব তত্ত¡ খাটে না।”
“আগামীকাল আপনার পেপারটা ভাল করে শুনতে হবে। আপনি আমাকে একটা কমপ্লিমেন্ট দিয়েছিলেন। এবারে আমি আপনাকে একটা কমপ্লিন্টে দেই। আপনি কি জানেন যে আপনি অত্যান্ত ম্যানলি, পুরুষোচিত। আপনি একজন লেডিকিলার। আপনার স্ত্রী অতান্ত সৌভাগ্যবান।”
“আপনার কমপ্লিমেন্টের জন্য ধন্যবাদ। তবে এই রকমের কথা আমি আগে শুনি নাই। আর আমি যদি আপনাকে কিল করে থাকতে পারি তবেই বুঝব যে আমি সত্যিই একজন লেডিকিলার।”
“আমাকে কিল করা সহজ নয় কেননা আমি ইতোমধ্যে আর একজন দ্বারা কিলড। আজ সন্ধ্যায় কি প্রোগ্রাম। আমি কিন্তু ব্যাঙ্ককে আপনাকে ভাল গাইড করতে পারব। আমি আগে অনেকবার ব্যাঙ্ককে এসছিলাম।”
“আপনার মত একজন হাইড পেলে আমি ধন্য হয়ে যাব। যাক এই বিষয়ে হোটেলে ফিরে আলোচনা করা যাবে। এখন চলেন ওয়ার্কশপ আরম্ভ হয়ে যাবে।”
এই রকমের একজন আকর্ষনীয় লোকের সাথে এতক্ষন কথ বলাতে তিতলির প্যান্টি ভিজে গিয়েছিল। লোকটা তাকে দুর্বারভাবে আকর্ষন করছে। তার মনে কামনার আগুন জ¦লে উঠল। দেশে কিন্তু তিতলি একদম রক্ষণশীল।

পরের দিন ওয়ার্কশপ শেষ হলে তিতলি সিরুর রুমে আসল। তিতলি খেয়াল করল যে তিতলি আসাতে সিরু রুমের দরজাটা খোলা রেখেছে।
“আজ আপনার পেপারটা শুনলাম। আমি স্বীকার করছি যে আসলেই বাস্তবতার সাথে আমার তাত্তি¡ক ধারণা অনেক ফারাক। আপনি সুন্দরভাবে তুলে ধরেছেন আপনি কিভাবে ছোট্ট একটা তিনশ স্কয়ার ফিটের ব্যবসা প্রতিষ্ঠানকে আট হাজার স্কয়ার ফিটের হেড অফিসসহ আরো আটটা শাখার একটি সফল প্রতিষ্ঠানে পরিনত করতে পেরেছেন। একেই বলে এন্টারপ্রোনিয়ারশিপ। এখন বলেন আপনার প্রোগ্রাম কি।”
“এমন কিছুই নেই। একটু শপিং-এ যাব।”
“কোথায় যাবেন, টার্মিনাল ২১, নাকি এম্পোরিয়াম, সেন্ট্রাল নাকি শ্যাম পারাগন ?”
“না, ওদিকে যাব না। যাব প্যাটপং-এর দিকে।”
“আমি কিন্তু অনেকবার ব্যাঙ্ককে এসেছি। প্যাটপং-এ মানুষ যায় লাইভ শো দেখতে, শপিং করতে না। চলেন আমি আপনাকে নিয়ে যাব। আমি অনেক আগে আমার স্বামীর সাথে এসেছিলাম। যেহেতু আপনি প্রথমবার যাচ্ছেন তাই ওখানকার ঠকবাজদের পাল্লায় পড়ে যেতে পারেন। আমি আপনাকে গাইড করব।”
“কি, আপনি আমার সাথে লাইফ শো দেখতে যাবেন। আমি এতটা ধারণাও করি নাই, আশা করি নাই।”
“ওখানে কে কাকে চেনে। ওখান প্রচুর মেয়ে দেখবেন। এমনকি আমাদের দেশের মেয়েরাও যায়। অবশ্য জানি না সাথের জন স্বামী নাকি বয়ফ্রেণ্ড। কিন্তু একটা শর্ত আছে। ব্যাঙকের ঘটনা ব্যাঙ্ককেই থাকবে। ঢাকায় ফিরে গেলে আমরা কেউ কাউকে চিনব না।”

সিরুর মুখে সেই রাতের ঘটনা।

থাইল্যান্ডের রাজধানী ব্যাঙ্কককে বলে ‘ফান সিটি এব ওরিয়েন্ট’। বিদেশের পর্যটকদের, আসলে হবে আনন্দপিপাসুদের, আকর্ষণের প্রধান কেন্দ্র হল প্যাটপং। প্যাটপং সারাদিন ঘুমিয়ে থাকে আর সারা রাত জেগে থাকে। সারারাত লাইভ শো হয়। আমরা টিকিট কেটে একটা ক্লাবে ঢুকলাম। ঢুকিয়ে দেখি দশ বারটা মেয়ে, সবাই টপলেস। কারো পরনে আছে নেটের জাঙ্গীয়া তবে ভোদাটা এক টুকরা স্বচ্ছ কাপড় দিয়ে ঢাকা। মেয়েগুলি ঘুরে ঘুরে অতিথিদের ড্রিঙ্কসের অর্ডার নিচ্ছে। এখানে একটা অলিখিত নিয়ম আছে এখানে কিছু না কিছু খেতে হবে। কোল্ড ড্রিঙ্ক বা হার্ড ড্রিঙ্ক সবই পাওয়া যায়, দাম বাইরের চেয়ে ডবলের চেয়েও বেশি। অর্ডার দেবার সময় কেউ ইচ্ছা করলে মেয়েদের দুধে বা ভোদায় হাত দিয়ে চটকাতে পারে সর্বোচ্চ দশ সেকেন্ডের জন্য। তবে এর জন্য ঐ মেয়েটাকে টাকা দিতে হবে। এছাড়া হলে আছে দশ বারোটা বিশাল পেশীবহুল মাসলম্যান। এরা আছে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি সামাল দেবার জন্য। এইসব দেখেও তিতলির কোন রকম প্রতিক্রিয়া হল না। হলের ভেতরে একটা স্টেজ আর সামনে প্রায় শ দুয়েক চেয়ার। আমরা যতটা পারা যায় সামনের দিকে বসলাম।

শো শুরু হতেই কালো স্যুট পরা, মাইক হাতে একটা সুদর্শণ ছেলে শোর উদ্ভোধন ঘোষণা শুরু করতেই আর একটা কালো ফুলপ্যান্ট আর সাদা টপ পরা মেয়ে এসে ছেলেটার প্যান্টের চেইন খুলে ল্যারাটা বের করে আনল। বেশ বড় আর মোটা ল্যাওরাটা হাত দিয়ে আদর করতে থাকল। মুখ থেকে একদলা থুতু হাতে নিয়ে ছেলেটার ল্যাওরাটা খিঁচতে থাকল। দুইজনই একটু সাইড হল, যাতে অতিথিরা ভাল মত দেখতে পায়। বেশ কিছুক্ষণ আচ্ছামত খিঁচে ল্যাওরাটা মুখে নিয়ে চুষতে থাকল। ওহ! সে কি ভীষণ চোষা। ছেলেটা আর থাকতে না পেরে মেয়েটার মুখে ঠাপ মারতে থাকল সেই সাথে দুজনই খিস্তি (অবশ্যই ইংরেজিতে) করতে করতে মেয়েটার মুখে তার ফ্যাঁদা ঢেলে দিল। মেয়েটা হাসি মুখে উঠে সবাইকে মুখ ভর্তি ফ্যাঁদা দেখিয়ে পরম তৃপ্তির সাথে ফ্যাদাগুলি খেয়ে ফেলে ওর খালি মুখটা দেখাল। এর পর দুটো ভদ্রভাবে পোষাক পরা মেয়ে স্টেজে এসে নাচা শুরু করার সাথ সাথে ড্রাম বাজতে থাকল। ড্রামের বিটের সাথে মেয়েদুটো নানান উত্তেজক ভঙ্গি করে একটা একটা করে কাপড় খুলে একবার ল্যাংটা হয়ে গেল। কিছুক্ষণ ল্যাংটা অবস্থায় দুজনাই কয়েকবার তলঠাপ দেবার ভঙ্গি দেবার পর মেয়েদুটো স্টেজ থেকে নেমে গেল। প্রত্যেক শোর মাঝে হালকা একটু বিরতি দেওয়া হয়। এই সময় অতিথিরা যার যার মত ড্রিঙ্কসের অর্ডার দেয়। আমাকে অবাক করে দিয়ে তিতলি দুটো বিয়ারের অর্ডার দিল। পুরা ল্যাংটা মেয়েটা আমাদের বিয়ার নিয়ে এসে তিতলির সামনে একটু দাঁড়ায়ে তিতলির ঠাঁটে হালকা চুমু দিয়ে ওর একটা দুধ চেপে দিল। আমাকে দেখিয়ে জিজ্ঞাসা করল আমি ওর বয় ফ্রেণ্ড নাকি। তিতলি হ্যাঁ সুচক উত্তর দিলে মেয়েটা এসে আমার প্যান্টের উপর দিয়ে আমার ল্যাওরাটা একটু চেপে দিয়ে আমার ঠোঁটে হালকা চুমু দিয়ে চলে গেল। মেয়েরা নিজ থেকে কিছু করলে তার জন্য টাকা দিতে হয় না।

বিরতির পর একটা সম্পূর্ণ ল্যাংটা মেয়েটা এসে তার দুপা ফাক করে ওর ভোদাটা সামনে উচু করে ধরে রাখল। একটা ছেলে এসে একটা বিরাট নেপালি কলা মেয়েটার হাতে দিলে মেয়েটা ওর ভোদার ভেতর ঢুকিয়ে নিল। ছেলেটা মেয়েটার ভোদা ধরে কয়েকবার পাম্প করল। তারপর মেয়েটা পেছনে হেলে দাঁড়িয়ে ভোদাটাকে যতটা পারা যায় সামনে এগিয়ে রেখে কোঁত করে পেট থেকে চাপ দিল আর কলাটা বুলেটের মত ছিটকে এসে সামনে বসা একটা লোকের কোলে পরলে, লোকটা উঠে দাঁড়িয়ে কলাটা তুলে সবাইকে দেখিয়ে কলাটা খেয়ে নিল। আবার বিরতি।

বিরতির পর দুটো ল্যাংটা মেয়ে আর দুটো ল্যাংটা ছেলে, সাথে এব বোতল কোক আর একটা ট্রেতে দশ বারোটা ওয়ান টাইম প্লাস্টিক গ্লাস নিয়ে স্টেজে আসল। কিছুক্ষণ নাচানাচির পর দুটো ছেলে মিলে একটা মেয়ের, দুই পা ধরে উল্টা করে ঝুলিয়ে রাখল। এবারে অন্য মেয়েটা এক কোতল কোক ঝুলন্ত ঐ মেয়েটার ভোদায় ঢেলে দিল। মেয়েটা একটা ছিপি এনে সবাইকে দেখাবার পর ছিপি উল্টা ঝুলন্ত মেয়েটার ভোদা বন্ধ করে দিয়ে মেয়েটাকে দাঁড় করিয়ে দিল। ভোদার তলে হাত রেখে দেখাল যে কোন কোক বাইরে পড়ছে না। এর পর গ্লাসগুলি এনে প্রত্যেটাতে একটু একটু করে ভোদার ভেতরের কোক ঢালল। সবকটা গ্লাস বিক্রি হয়ে গেল। আবার বিরতি। তিতলি আবার বিয়ারের অর্ডার দিল।

বিরতির পর আবার শো শুরু হল। এবার একটা মেয়ে খুব ভদ্রভাবে কাপড় পরে আসল। ড্রামের তালে তালে মেয়েটা নানান উত্তেজক ভাঙ্গি করে একটা একটা করে, ওর ব্রা বাদে আর সব কাপড় খুলে ফেলল। একটু নাচানাচির পর মেয়েটা ওর ব্রার এক পাশ থেকে একটা ললিপপ বের করে আনল। ললিপপের মোড়কটা খুলে কিছুক্ষণ চুষে মেয়েটা ওর একটা দুধ ব্রার উপর দিয়ে বের করে একটা দুধের বোটাতে ঘষতে থাকল। ললিপপটা দুধের বোটাতে ঘষে ভোদার ভেতর চালান করে দিয়ে চোদাচুদিও ভঙ্গিতে ভেতর বাইর করতে থাকল। কিছুক্ষণ ললিপপ দিয়ে ভোদা খেঁচে আবার বের করে এনে মুখে নিয়ে চুষে আবার ভোদার ভেতর ঢুকিয়ে রাখল। মাইকে ঘোষনা আসল যে ললিপপটা বিক্রির জন্য। ললিপপটা বিক্রি হয়ে গেল। এইভাবে চারটা ললিপপ বিক্রি হল। আবার বিরতি। আবার বিয়ারের অর্ডার।

পরের শোতে সুবেশধারি একটা বেশ ভাল চেহারার ছেলে আর একটা মেয়ে আসল। একধারে রাখা একটা বেশ নীচু টেবিলটা স্টেজের মাঝখানে আনল। ওরা কিছুক্ষণ পরস্পরকে চুমাচুমি টিপাটিপি করতে করতে দুজন দুজনকে একেবারে ল্যাংটা করে ফেলল। মনে হল ছেলেটার ল্যাওরাটা বেশ ছোট। ওরা কিছুক্ষণ ল্যাওরা, দুধ আর ভেদা নিয়ে খেলল। ছেলেটা কিছুক্ষণ মেয়েটার দুধ খেল, চুষল পাঁছা টিপল আবার খেলল। এবারে মেয়েটা ছেলেটার ল্যাওরা নিয়ে খেলার পর ল্যাওরাটা চুষে চুষে দাঁড় করিয়ে দিল। মেয়েটা ল্যাওরাটা মুখ থেকে বের করে ঘুরিয়ে ঘুরিয়ে সবাইকে দেখাল। ছেলেটার ল্যাওরাটা প্রায় ৮ বা ৯ ইঞ্চি লম্বা হয়ে গেছে। এইখানে তিতলি বলে উঠল যে ওর বরেরটা এই রকমের হলে ও খুব খুশি হত। এর পর ছেলেটা মেয়েটাকে টেবিলে শুইয়ে নানান আসনে, ভঙ্গিতে চুদতে থাকল। উত্তেজনায় তিতলি ওর হাত আমার থাইয়ের উপর রেখে খামচে ধরেছে। আমি বললাম ‘এটা কি হল’। তিতলি বলল যে ‘ও আর নিজেকে সামলাতে পারছেনা। এইটুকু অ্যালাই করতে হবে’। আমি কিছু বললাম না। কিন্তু একটু পরেই দেখি তিতলির হাত আমার ল্যাওরার মাথা ছুয়ে গেল, দু মিনিট পর আবার ছুয়ে গেল। আমি বললম ‘একটু বেশি হয়ে যাচ্ছে না’। তিতলি বলল ‘অন্ধকারে ভুল করে হাত লেগে যাচ্ছে’। আমি বললাম ‘আমার ভুল হলে ও যেন কিছু না বলে’। তিতলি একটু ছেনাল হাসি দিল কিন্তু কিছু বলল না। আমার হাতও বেশ কয়েকবার ভুল করে, একটু সময় নিয়ে তিতলির দুধ ছুঁয়ে গেল। তিতলি কিছু না বলে আমাকে একটা দিষ্টি হাসি দিল। মিনিট পনের স্টেজে ওদের চোদাচুদির পর মেয়েটা হাঁটু গেড়ে বসল আর ছেলেটা ওর ফ্যাঁদা মুখে ফেলল। মেয়েটা হাঁ করে সবাইকে ওর মুখের ভেতরের ফ্যাঁদা দেখিয়ে গিলে ফেলে ছেলেটাকে গভীর ভাবে চুমু খেল। লাইভ শো এখানেই শেষ। এই ভেতরে তিতলি দেখি একটু নেশাগ্রস্ত হয়ে গেছে। পরে তিতলিই বলেছিল যে ও আমাকে ওর বিছানায় নেবার জন্য পুরাটাই অভিনয় করেছিল।

সিরু হোটেলে এসে তিতলিকে ওর রুমে পৌঁছে দেবার জন্য ওর রুমের দরজার সামনে আসা মাত্রই তিতলি সিরুকে জড়িয়ে ধড়ল। সিরু নিজেকে ছাড়িয়ে নিতে চাইলে তিতলি বলল,
“এক পরপরুষের সাথে লাইভ শো দেখে, নিজেকে আর সামলাতে পারছি না। রাতটা তুমি আমার সাথে থেকে যাও।”
তিতলি আপনি থেকে একেবার তুমিতে নেমে এসেছে। এই রকমের মাল নিজে থেকে ধরা দিলে সুযোগ হারান ঠিক হবে না।
“তুমি ঠিক আছো তো। তুমি কি বলছ বুঝতে পারছ। তুমি বিবাহিতা। তোমার স্বামী আছে।”
“তুমি কি মনে করেছ যে আমি নেশাগ্রস্থ ? সোজা বাংলায় বলছি আমি এখন চোদা খেতে চাই। খানকি মাগির পোলা, তোর বাপের চুদি। আমাকে চুদবি কি না বল।”
একজন পিএইচডি ডিগ্রিধারি সুন্দরী মহিলার মুখে এই রকমের খিস্তি শুনে সিরু উত্তেজিত হয়ে উঠল। সিরুর ল্যাওরাটা টনটন করে উঠল।
“দেবী, আমি সব সময়েই এট ইওর সার্ভিস। চল মাগি আজ তোকে চুদে তোর ভোদা ফাটিয়ে ফেলব।”
কারো সময় নষ্ট করবার ইচ্ছা নাই। সিরু তিতলির সব কাপড় ফরফর করে খুলে ফেললো। টানাটানি করতে যেয়ে তিতলির ব্লাউজের কয়েকটা বোতাম উরে গেল। তিতলিও সিরুকে পুরা ল্যাংটা করে ফেলল। সিরু তিতলির উপর ঝাঁপিয়ে পড়ল। সিরু ওর ফর্সা দুধে, থাইতে আর ভোদর চার পাশে চুমু দিয়ে আর চুষে দাগ ফেলেদিল। থলথলে পাছর দাবনা দুটো আচ্ছা মত চটকাতে থাকল। পাছার ভেতর মুখ ঢুকিয়ে ওর পুটকি চেটে দিল, চুষে দিল। তিতলিও সিরুর বুকের বোটা আর ল্যাওরা চেটে চুষে দিয়েছিল। ওরা দুজনাই এত উত্তেজিত ছিল যে কারো শরীরের দিকে কারো খেয়াল দিতে পারি নাই।
সারা রাত চলল তাদের উদ্দাম চোদাচুদি। একজন পিএইচডি ডিগ্রিধারি যে এত শীৎকার করতে পারে, এতো খিস্তি করতে পারে সিরুর কোন ধারণাই ছিল না। তিতলি সুখের চোটে ওর দুই হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরে সিরুকে চুমুতে ভড়িয়ে দিতে থাকল। সিরুও ওর চুমুর প্রতিউত্তর দিতে থাকল। সিরু তিতলির মুখের ভেতর ওর জিব ঢুকিয়েদিল। তেমনি তিতলিও সিরুর মুখের ভেতর ওর জিব ঢুকিয়ে দিল। তিতলি ওর দুই পাঁ আকাশের দিকে উঠিয়ে দিয়ে আমার ঠাপের তালে তাল তলঠাপ দিতে থাকল। উহ! আহ! উম! উম! করতে করতে জোরে জোরে শিৎকার করতে থাকল।
“এই খানকি মাগির পোলা। আরো জোরে মার, আরো জোর চোদ। কি রে চুতমারানি তোর কোমড়ে জোর নাই। তোর বাপেরে ডাকতে হবে নাকি ? শুয়রের বাচ্চা, আ-আ-আ-আ-হ! আ-আ-আ-আ-হ! উ-ফ-উ-ফ-উ-ফ-উ-ফ আমকে মেরে ফেল। ফাটিয়েÑÑÑ ফেল।”
“এই খানকি মাগি, রেন্ডি মাগি, তোর মায়েরে চুদি, আহ! আহ! আজকে তোর ভোদা ফাটিয়ে ছাড়ব। উহ! উহ! তোর ভোদায় আমার ল্যাওরাটা কি সুন্দর ফিট করছে। তোর কি সুন্দর দুধ দুটা। আমি আজ সারা রাত তোর দুধ খাব। তোর থলথলে পাছা দাবনা দুটো হাঁটার সময়ে দুলতে দেখলে আমি পাগল হয়ে যাই। ইহ! আহ! তিতলি আমার তিতলি, আমার মাগি, আমার ভোদা। আহ ! আহ!ÑÑÑÑÑ”
“এই নাটকির পোলা আমার মায়েরে চুদতে হবে না। তোর বাপেরে পাঠিয়ে দিস আমার মায়েরে চুদতে। আগে আমাকে চুদে ঠান্ডা কর। আহ! আহ! আমার সিরু। এই ভোদাটা এখন থেকে আমার এই ল্যাওরাটা জন্য রিজার্ভ থাকল। সিরু এই রকমের ল্যাওরা বানালি কি ভাবে। কয়টা মাগিকে এই রকম চোদা খাইয়েছিস। ইফ!ÑÑ ইস!ÑÑÑ এর ভেতর তিন বার আমার রস বেড়িয়ে গেছে। সিরু এইবার তোর ফ্যাঁদা ঢাল। তোর ভোদার ভেতর ফেল। ওহ! সিরু । আমার জান সিরু।”
তিতলি বুঝতে পারে যে ওর ভোদার ভেতর সিরুর বাড়া কাঁপতে শুরু করেছে। তিতলির তলপেট কুঁচকে যায়, তার চরম মুহূর্ত উপস্থিত। তার তলপেটে খিঁচ ধরে আসে। পর পুরুষের সাথে অবৈধ চোদাচুদির কথা ভাবতেই তাকে আরো বেশি উত্তেজিত করে তোলে। সিরু তিতলির কানে কানে বলে,
“মাগী, আমার হয়ে আসছে, ফ্যাদা বের হবে। বাইরে ফেলব না ভেতরে ?”
তিতলি তখন চরম কামনার তুঙ্গে। দুই জানুতে খিঁচ ধরে যায়, পায়ের পাতা জোড়া টানটান হয়ে যায়। তিতলি দুই হাত দিয়ে সিরুকে জাপটিয়ে জড়িয়ে ধরে, ওর পায়ে গোড়ালি দুটা একত্রিত করে সিরুর পাছার পেছনে চেপে ধরে ওকে নিজের ভেতরে টেনে নেয়। সিরুর ঋজু কাঠামো দুই হাতে আস্টেপিস্টে জড়িয়ে ধরে কম্পিত কামঘন কণ্ঠে বলে,
“খানকি মাগীর পোলা কথা না বড়িয়ে ভেতরেই ফেল। আমার জরায়ূতে চিরিকি চিরিক করে তোর ফ্যাদার ধাক্কার আমি উপভোগ করব। আমি পিল খাই। তুই নিশ্চিন্ত থাকতে পারিস।”
সিরু তিতলির শরীর বিছানার সাথে চেপে ধরে এক প্রচণ্ড ধাক্কায় তার লম্বা বাড়াটা তিতলির ভেজা পিচ্ছিল ভোদায় আমূল ঢুকিয়ে দিয়ে থরথর করে কেঁপে নিজেকে সম্পূর্ণভাবে খালাস করে দিয়ে তিতলির শরীরের ওপরেই শুয়ে থাকল। তিতলি ওর ভোদার কোমল দেয়াল দিয়ে সিরুর পোতান বাড়াটা কামড়ে ধরে। সিরু বাড়াতে ভোদার চাপা আঁটো কামড় উপভোগ করতে থাকে।
“সিরু উঠবি না ?”
“মাগী, আজ সারার রাত তোর ভোদার ভেতর আমার বাড়া ঢুকিয়ে শুয়ে থাকব।”
“কুত্তারা বছরে একবার, বোধ হয় ভাদ্র মাসে, চোদাচুদি করে। কুত্তা তার বাড়াটা কুত্তির ভেতর ঢুকিয়ে, অনেকক্ষণ ধরে মজা নেয়। তুই কুত্তা নাকি ?”
“হাঁ, আমি তোর কুত্তা। তোকে তো বোধ হয়, বছরে একবার বা দুইবার সেমিনার বা ওয়ার্কশপে চুদতে পারব। ঐ কুত্তার মতই আর কি।”
“ঠিক আছে আমার কুত্তা, আমার ওপরে শুয়ে থাক। ভোরে আর একবার তোর চোদা খেয়ে ওয়ার্কশপে যাব। সারা দিন মন ভাল থাকবে।”
রাতটা সিরু তিতলির রুমেই থেকে গিয়েছিল। সকালে সিরু দেখল যে ও ল্যাংটা হয়ে ল্যাংটা তিতলির দুধের উপর মাথা রেখে দুই হাত দুই দিকে ছড়িয়ে আছে আর তিতলি ওর সুন্দর পেলব দুই হাত দিয়ে সিরুকে জড়িয়ে আছে। সিরু তিতলিকে দেখতে থাকল।

তিতলি সত্যিই খুবই সুন্দরী। বেশ ভালই ফর্সা। শরীরে কোথাও আজকের লাভ বাইট ছাড়া অন্য কোন দাগ নেই। মুখটা একটু লম্বাটে, থুতনিটা একটু চোখা। পাতলা হালকা গোলাপি রং-র ঠোঁট। ঝকঝকে মুক্তার মত দাঁত। টানা টানা চোখ, ঘন কালো চোখের মনি, পাতলা লোমের ভাড়ি ভ্রƒ, লম্বা লম্বা চোখের পাপড়ি। ভরা গাল। কুচকুচে কালো, ঘন সোজা চুল একদম কোমর পর্যন্ত লম্বা। চিৎ হয়ে ঘুমিয়ে আছে তাই দুধের সাইজ ঠিক বোঝা যাচ্ছিল না। তবে আন্দাজ ৩৪ হবে। দুধের বোটা একটু কালোর দিকে, ছোট কিসমিসের মত, দুধের আরেওয়ালা হালকা বাদামি রং-র। পেট একদম ফ্ল্যাট। ভোদায় কয়েক দিনের না কামান হালকা লোম। ভোদার দুই দিকের পাতা পাতলা আর বেশি বড় না। গোলাপি রং-র ভোদা। সিরু থাকতে না পেরে ওর ভোদার পাতা দুটো ফাঁক করে ওর জিব ভেতরে ঢুকিয়ে দিল। তিতলির ঘুম ভেঙ্গে গেল। একটু হাসি দিয়ে তিতলি সিরুকে উঠিয়ে ৬৯ পজিশনে নিয়ে নিল, সিরু তিতলির ভোদা চুষতে থাকল আর তিতলি সিরুর ল্যাওরা চুষতে থাকল।
“সিরু উঠবি না ? ওয়ার্কশপে যেতে হবে। তার আগে একটা কুইক সার্ভিস হয়ে যাক।”
ওয়ার্কশপে যেতে হবে বলে আমরা তাড়াতাড়ি দুইজন একসাথে গোসল সেরে, রেডি হয়ে নাস্তা করতে গেলাম। তিতলি সিরুর কানে হালকা করে কামড় দিয়ে বলল,
“এখন থেকে প্রতি রাতে তুই আমার সাথে থাকবি আর আমাকে ঘোড়ার মত চুদবি।”
“মাগি তোর কথা শীরধার্য।”
সিরু তিতলির দুধ টিপে আর ভোদা চটকিয়ে বের হয়ে গেল।

ওয়ার্কশপ শেষে দুইজন বের হয়ে শপিং-র জন্য টার্মিনাল ২১-এ গেল । ওদের কারো শপিং-এর বিশেষ কিছু ছিল না। তিতলি ওর বরের জন্য কিছু ফুল শার্ট, হাফ শার্ট আর টি শার্ট কিনল। সবগুলিই সিরু পছন্দ করা, দুই সেট করে নিল। সিরু বৌ-এর জন্য কি কি নেবে জেনে তিতলি কিনল নানা রকমের লিপস্টিক, নেইল পলিশ, লোশন, মাসকারা, আই লাইনার আরো অনেক কসমেটিকস। সব নিল তিন সেট করে। এর পর সিরুর কথা মত ওরা আসল মেয়েদের আন্ডার গার্মেন্টেসের দোকানে। এক ডজন খুব সুন্দও ৩৪বি সাইজের বিভিন্ন ডিজাইনের ব্রা আর প্যানিট সেট পছন্দ করে তিতলিকে জিজ্ঞাসা করল,
“তুমি তো ৩৪ বি ব্রা পর।”
“তুমি তো দেছি এ•পার্ট, আমার সাইজ বুঝে ফেলেছ। তবে এতগুলি কেন ?”
“আমি চাই তুমি একেক দিন একেকটা সেট পরবে আর আমার কথা মনে করবে। এখন আমার জন্য ৩৪বি আর ৩৮সি সাইজের কিছু সেট পছন্দ করে দাও।”
“তা নায় দিলাম। কিন্তু দুই সাইজের কেন।”
“সেটা আমি আজ রাতে তোমাকে বলব।”
এবারে ওরা গেল একটা ইরোটাক ব্রার দোকানে। ওখান থেকে হালকা সবুজ, হালকা নীল আর টকটকে লাল ব্রা আর প্যান্টি সেট কিনল। ব্রাটার দুধ আর আরেওলা দুটাই বের হয়ে থাকে আর প্যান্টির ভোদার জায়গাটা চেরা। ব্রার একটা হুকটা সামনের দিকে, যাতে তাড়াতাড়ি খোলা যায়। এটারও তিন সেট নিল।
ওখানে ফুড কোর্ট থেকে রাতের খাবার খেয়ে নিল।
তিতলির রুমেই দুজনে হাতমুখ ধুয়ে নিল। সিরু ওর শপিং তুলে নিতে গেলে তিতলি বলে উঠল,
“ওগুলো এখানেই থাক। তুই তোর সব কাপড় চোপড় আর টয়লেট্রিজগুলি নিয়ে আয়। এখন থেকে আমার এক রুমেই থাকব। উহ! আমি চিন্তাই করতে পারছি না যে আমি একজন পরপুরুষের সাথে ২৪ ঘণ্টাই থাকব। পরকীয়া এই জন্যই খুব আকর্ষণীয়। যা আর দেরি করিস না। আমি রেডি হয়ে থাকব।”
সিরু ওর রুম খালি করে তার সমস্ত জিনিষপত্র তিতলির রুমে নিয়ে এসে দেখে যে তিতলি সদ্য কেনা লাল ইরোটিক ব্রা আর প্যান্টি পরে অপেক্ষা করছে। তিতলি সিরুকেও পুরা ল্যাংটা করে দিল। দুইজনে মিলে সিরুর জিনিষপত্র তিতলির লকারে রাখল।
“আমার কাপড়ের সাথে মাদারচোদ তোর কাপড়। যেমন থাকে আমার বরের কাপড়চোপড়। দেখ এই চিন্তা করেই আমার ভোদায় রস এসে গেছে।”
“ভোদার রসগুলি নষ্ট করে লাভ কি।”
বলেই সিরু তিতলিকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে ওর দুই উরুর মাঝখানে বসে পরে, দুই হাত দিয়ে তিতলির ভোদাটা ফাক করে ধরে ওর জিবটা ঢুকিয়ে দিয়ে রসগুলি চুকচুক করে খেয়ে নিল। তিতলির ভোদার জায়গাটা হালকা ফোলা। তিতলির গোলাপি ভোদা ফাক করে ধরতেই তিতলির ভোদার টুকটুকে লাল ফুটা, পেসাবের ছোট্ট ছিদ্র, ক্লিটরিস সব সিরুরর চোখে এসে গেল। সিরু জিবটা সরু করে ভোদার ক্লিট চুষতে লাগল আর ফুটার ভেতর আঙ্গুল ঢুকিয়ে দিয়ে খেচতে লাগল।
“এই কুত্তা, শুয়রের বাচ্চা, মাদারচোদ তুই কি একাই মজা নিবি। তোর ল্যাওরাটা আমাকে দে। আমিও চুষে মজা নেই। তুই আমার মুখ চোদ, আমার মুখের ভেতর তোর ফ্যাঁদা ফেলা, লাইভ শো-র মেয়েটার মত আমিও ওগুলো খাব। আমি কিন্তু আগে কোন দিন ফ্যাঁদা খাওয়া তো দুরের কথা, আমার বরের ল্যাওরাটাও মুখে নেই নাই।”
সিরু উঠে তিতলির মখে ল্যাওরাটা ঢুকিয়ে দিয়ে নিজে তিতলির ভোদায় মুখ দিল।
“নে খানকি মগি, ভোদামারানি, নে আমার ল্যাওরাটা তোর মুখে নে। মাগি, আমি তোর মুখে ঠাপ দিচ্ছি তুই আমার বিচি নিয়ে আদর কর। আমার পুটকির ভেতর তোর সুন্দর চিকন আঙ্গুল ঢুকিয়ে দিয়ে আঙ্গলীবাজি করতে থাক।”
কিছুক্ষণ এই ভাবে চোষাচোষির পর তিতলি সিরুর মুখে ওর রস ছেড়ে দিল আর সিরুও একই সাথে তিতলির মুখে ফ্যাঁদা ঢেলে দিল। তিতলি মুখ ভর্তি ফ্যাঁদা নিয়ে তাড়াতাড়ি বাথরুমে আয়নার সামনে দাঁড়িয়ে ইশারায় সিরুকে ডাকল। সিরু আসতেই ওকে জড়িয়ে ধরে চুমু খেয়ে জিব বের করে সিরুর মুখে ফ্যাঁদাগুলি চালান করে দিল। একটু পর সিরুও ফ্যাঁদাগুলি আবার তিতলির মুখে চালান করে দিল। এবারে তিতলি ফ্যাঁদাগুলি খেয়ে ফেলল। বিছানায় যেয়ে তিতলি সিরুর বুকে চলে এসে দুধ দুটো সিরুর গায়ে চেপে ধরল আর এক হাত দিয়ে নিরুর ল্যাওরাটা চাপতে থাকল।
“খানকি মাগির পোলা, আমি বুঝতে পারছি এক সেট আমার জন্য আর এক সেট তোর বৌ-র জন্য কিন্থু আর এক সেট কার জন্য। তোর কি আর একটা মাগি আছে ?”
“আমি ৩৮ সাইজেরটা কিনেছি আমার বন্ধুর বৌ-র জন্য।”
“কি তুই এগুলো তোর বন্ধুর বৌকে দিবি ? নিশ্চয়ই লুকিয়ে লুকিয়ে দিবি। তোর বন্ধু কিছু বলবে না ?”
“আমি, আমার বন্ধু আর আমার বৌ-র সামনেই ওর বৌকে এগুলি প্যাকেট থেকে বের করে দেব। আমাদের ভেতর কোন রকমের সীমাবদ্ধ নেই। আমি ওর বৌকে চুদেছি আর আমার বন্ধুও আমার বৌকে চুদেছে। প্রথম প্রথম আমরা দুই ঘরে যেয়ে একজন অন্য জনের বৌ চুদতাম। এখন অবশ্য আমরা চারজন এক বিছানয় বদলা বদলি করে চোদাচুদি করি।”
“খুব ইন্টারেস্টিং তো। আমাকে সব খুলে বল। তোরা কিভাবে শুরু করলি। কে আগে প্রস্তাব দিল, কিভাবে দিল সব বল।”

সিরু শুরু করল।

জায়ানা রহমান ওরফে জানু। জিনিয়া ইসমিন ওরফে নুরী। দুইজন বল্যবন্ধু। থাকে অভয় দাস লেনে, কাছাকছি দুই বিল্ডিং-এ। দুজনই দেখতে সুন্দর, ফর্সা। ফিগার দুজনাই বেশ কমনীয়, উচ্চতা দুজনারই এক। ওদের ভেতর নুরীর স্বাস্থ্য ভাল, বুকের মাপ ৩৮। জানুর বুকের মাপ ৩৪। বিয়ের বাজারে দুজনেরই চাহিদা আছে। দুজনার পরিবার চাইত মেয়েরা স্নাতক হবার পর বিয়ের চিন্তা করবে। দুজনই ঢাকা বিশ^বিদ্যালয়ে বাংলা বিভাগে তৃতীয় বর্ষে পড়ছে। ছেলে ক্লাস ফ্রেণ্ডদের সাথে ঠাট্টা, ইয়ার্কি করত, ফ্লার্ট করত। ওরা কেউ কোন বন্ধুকে সিরিয়াসলি নেয় নাই। স্কুল, কলেজ হয়ে বর্তমানে বিশ^বিদ্যলয়ে একই সাথে আছেন। স্কুল জীবন থেকেই তাদের কারো কাছে কারো গোপন কিছু নাই। বুকের দুধ সুপাড়ির মত হলেই দুজন দুজনার ঐটুকু দুধই টিপত, ভোদায় আঙ্গুল দিত। ওদের ভেতর জানুই প্রথম ঋতুময়ী হয়। পরদিন নুরীকে স্কুলের বাথরুমে নিয়ে যেয়ে পাজামা খুলে ভোদায় প্যাড লাগান দেখায়। নুরীর ভোদায় প্রথম বাল গজায়। ও জানুকে ওর ভোদার বাল দেখায়। ক্লাস এইটে থাকতেই ওরাসহ আরো তিন চার জনে খুব অন্তরঙ্গ ছিলেন। তাদের ভেতর আলোচনার মূখ্য বিষয় ছিল ছেলেদের শরীর, বিশেষ করে ল্যওরা। তারা অলোচনা করত কে কি রকমের স্বামী চায়, স্বামীর শরীর আর চেহারা কি রকমের হবে। কারো পছন্দ নায়কের মত চেহারা, কেউ চাইতো পৌরুষদীপ্ত চেহারা, কেউ রাফ এন্ড টাফ, কেউ চাইতো ঋজু আর পেটা শরির। দুটো জিনিস সবার কমন ছিল। তারা চাইতো তাদের স্বামী যেন অত্যান্ত শক্তিমান হয় আর লম্বা আর মোটা ল্যওরা থাকে। জানু আর নুরীর ভেতর একটা বোঝাপরা হল যে ওরা একে অপরের স্বামীকে খাবে।

সিরাজুল ইসলাম ওরফে সিরু, ফরহাদ আহমেদ ওরফে ফরহাদ দুই বাল্যবন্ধু। থাকে বনানিতে, কাছা কাছি দুই এ্যাপার্টন্টে বিল্ডিং-এ। তাদের ভেতর ছিল গাঢ় বন্ধুত্ব। তারা দুজনাই ব্যবসায়ী পরিবারের ছেলে, টাকা পয়সার অভাব নেই। কলেজে পরবার সময়ে ওদের দুজনাই মেয়েবন্ধু জুটে যায়। ওরা দুই বন্ধু আর দুই বান্ধবী সুযোগ পেলেই গভীর চুমু, মুখে জিব ঢুকিয়ে চুমু খেত, দুধ টিপত, চুষত, ভোদায় অঙ্গলীবাজি করত। ছেলেদের সুবিধা আছে, প্যান্টের চেইন খুলে দিয়ে ল্যওরাটা বের করে দিত। বান্ধবীরা ল্যওরা হাতে নিয়ে চটকাত আর চুষে দিত। ওরা চারজনই খুব উপভোগ করত। এই মেয়েরা কেউই ওদের কল্পনামত ছিল না। সিরু বা ফরহাদ ওদের এই মেয়েবন্ধবীদের সিরিয়াসলি নেয় নাই। এটা ওদের কাছে একটা সাময়িক আনন্দ ছিল। কলেজে পড়বার সময় থেকেই ওদের হাতে প্লেবয় ও পেন্টহাউজ চলে আসত। ওদের ল্যপটপে অনেক ব্লু ফিল্ম লোড করা থাকত।

শাকিল ওরফে ইফতি, চাপাই নবাবগঞ্জের ছেলে। বাপের বিরাট আম আর লিচু বাগান। পয়সাওয়ালা লোক। মফা¯^ল শহরের ছেলে হলেও বেশ চালু। পাশেই ভারতের সীমান্ত হওয়ায় রঙ্গীন ছবিওয়ালা প্রচুর চটি বই সহজেই পাওয়া যেত। ও এইসব চটি বই পড়ে হাত মারত। ক্লাস নাইন থেকেই বন্ধুর ছোট বোনের দুধ টিপে টিপে বড় করে দিয়েছে। ভোদায় আঙ্গলীবাজি করত।

তিনজনই একই বছর এইচএসসি পরীক্ষা দিল। তিনজনাই ইচ্ছা ইঞ্জিনিয়ারি পড়ার। সিরু আর ফরহাদের রেজাল্ট কারো বেশি ভাল হয় নাই। ওরা নিশ্চিন্ত ছিল যে বুয়েটে চান্স পাবে না। সিরু অন্য কোনদিক চেষ্টা না করে সিলেটে যেয়ে শাহজালাল বিজ্ঞান ও বিশ^বিদ্যালয়ে ভর্তি হল। ফরহাদ ঢাকাতে এক বেসরকারি মেডিকেল কলেজে ভর্তি হল। ইফতি বুয়েটে ভর্তির সুযোগ না পেয়ে সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কম্পিউটার সাইন্স ও এন্ড ইঞ্জিনিয়ারিং-এ ভর্তি হল। সিরু আর ইফতি একই হলের একই রুম বরাদ্দ পেল। প্রথম দিনেই ওরা আপনি থেকে তুমি, তুমি থেকে তুই চলে আসল। চার বছর একই রুমে থেকে তাদের বন্ধুত্ব এত গাঢ় হল যে তাদের ভেতর কিছুই গোপন থাকত না। এক সাথে পড়াশোনা, একসাথে মেয়ে নিয়ে আলোচনা ওদের ভেতর কোন কিছ্ইু গোপন ছিল না। তারা দুজনেই ছিল অত্যন্ত কামুক। তারা দুইজন এক আরেকজনার হাত মেরে দিত, মেয়েদের দুধ, ভোদা আর পাঁছা নিয়ে আলোচনা করত। বিয়ে কবার জন্য তাদের একই রকমের মেয়ে পছন্দ ছিল। মেয়েগুলিকেও কামুক হতে হবে, ভাড়ি পাছাওয়ালা হতে হবে। তবে সিরুর পছন্দ ছিল হালকা, ছিপচিপে শরীর আর দুধ হবে ৩৪, বড়জোর ৩৬, কোমর ৩০এর এদিক ওদিক। ইফতির পছন্দ ছিল স্বাস্থ্যবান পুরুষ্ঠ গঠনের মেয়ে, দুধ হতে হবে ৩৮ আর পাছা হবে ৩৬।

সিরু আর ইফতি কারো চাকরি করবার ইচ্ছা ছিল না। ইঞ্জিনিয়ারিং পাশ করে ওরা দুইজন মিলে এলিফ্যান্ট রোডের পাশে ল্যাবরেটরি রোডে ৩০০ স্কয়ার ফিটের ছোট্ট একটা দোকান ভাড়া নিল। তারা দুজনই কম্পিউটারের হার্ডওয়ার, সফ্টওয়ার আর প্রোগ্রামিং-এ দক্ষ ছিল তাই খুব শিঘ্রই তাদের নাম ছড়িয়ে পরল। ওরা ল্যবরেটরি রোড ছেড়ে এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান সেন্টরের আটতলায় একটা ৮০০ স্কয়ার ফিটের দোকান নিল। শুরু করল কম্পিউটার এক্সেসরিজের আমদানী ও বিপনন। তারা দুজনাই ছিল দূরদর্শি। কোন পার্টসের চাহিদা বাড়বে, কোনটার দাম কমতে পারে বা বাড়তে পারে এগুলি তারা খুব ভাল ভাবেই আন্দাজ করতে পারত। সেইভাবে তারা তাদের আমদামীর কৌশল ঠিক করত। তারা খুব কমই লস করত। ব্যবসা এত বেড়ে গেল যে ঐ ৮০০ স্কয়ার ফিটে তাদের চলছিল না। তারা মিরপুর রোডে একটা দোতলা বিল্ডিং ভাড়া নিল। এক তলায় অফিস আর দোতলায় গুদাম। তারা দুজনে দুটা গাড়ি কিনল। দুই পরিবার থেকে ওদের বিয়ের জন্য চাপ দিতে শুরু করল। সম্বন্ধ করে সিরু সাথে নুরীর বিয়ে হয়ে গেল। বিয়ের পর থেকেই নুরী ইফতির বিয়ের জন্য উঠে পরে লাগল। এর ভেতর বন্ধুকে বিয়ে করে আনন্দে আছে, সুখে আছে দেখে ইফতিরও বিয়ের ইচ্ছা জাগল। বন্ধুপতিœকে মেয়ে দেখতে বলল। মেয়েতো ঠিক করাই আছে। ছয় মাসের মাথায় জানুর সাথে ইফতির বিয়ে হয়ে গেল। দুই বন্ধুরই তাদের আশার বিপরিতে বৌ পেল কিন্তু অসুখি হল না। দুই বন্ধু বৌ নিয়ে দুই বন্ধুর বাসায় যায়। বন্ধুপতিœর সাথে ঠাট্টা মশকরা করে, ফ্লার্ট করে। চারজনই চারজনকে নাম ধরে ডাকে, তুমি তুমি করে বলে। তবে এ পর্যন্ত কোন সীমা আতিক্রম করে না।

ওদের ব্যবসার পরিধি বাড়তে লাগল। একটা সুযোগ আসল। বিশে^ কম্পিউটরের এক্সেসরি তৈরির করার সবচাইতে নামকরা আর চালু দুটি প্রতিষ্ঠান, নানাবিধ সমস্যার কারনে স্থানীয় প্রতিনিধিদের এজেন্সিশিপ বাতিল করে দেয়। সিরুদের প্রতিষ্ঠানের ব্যবসার পরিধি আর মালিকদের প্রোফাইল দেখে, ঐ দুটি প্রতিষ্ঠান সিরুদের বাংলাদেশের এক্সক্লুসিভ এজেন্সিশিপ দিয়ে দেয়। ওদের ব্যবসা কয়েকগুন বেড়ে যায়। ওরা মিরপুরের অফিসটাকে হেড অফিস রেখে ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় আরো আটটাসহ চিটাগাং-এ দুটো সেলস অফিস খুলল। বনানি থেকে এলিফ্যান্ট রোড আসতে যেতে তিনচার ঘণ্টাা লেগে যায়। ব্যবসার খাতিরে দুইজনই ধানমন্ডি চলে আসে। ওদের ইচ্ছা ছিল দুটা পাশাপাশি ফ্ল্যাট কেনার কিন্তু তা সম্ভব না হওয়াতে কাছাকাছি ফ্ল্যাট কিনল নিল। স্বামী-স্ত্রীর সংসার। সিরুর ঠিকা বুয়া সকালে এসে রান্নাবান্নাসহ ঘরের যাবতীয় কাজ দুপুরের খানা খেয়ে চলে যায়। ইফতির ২৪ ঘণ্টার বাধা বুয়া। তারপর শুরু হয় দুই বান্ধবীর গল্প। তারা তাদের দৈন্দিন প্রত্যেক বিষয়েই, এমনকি তাদের যৌনাচারও আলাপ করে। কার স্বামী কি ভাবে চোদে, প্রতি রাতে কতবার চোদে, কতভাবে ঠাপ দেয়, কিভাবে চোষে, রস খায়, ওরাই বা কিভাবে তলঠাপ দেয়, ল্যাওরা চোষে, মুখে ফ্যাদা নেয় সব আলাপ করে। ওরা জানত যে ইফতি পছন্দ করে নুরীর মত ৩৮ সাইজের দুধ আর সিরুর পছন্দ জানুর মত ৩৪ সাইজের দুধ, কিন্তু পেয়েছে উল্টাটা। এইটা তাদের পরকিল্পনার অনুকুলে কাজ করবে। দুই বন্ধবী তাদের বোঝাপরাটা বাস্তবে রুপ দেবার সিদ্ধান্ত নিল।

ব্যবসা সামলিয়ে, রাত নটার আগে কেউ বাসায় ফিরতে পারে না। তাই ওরা সিদ্ধান্ত নিল যে এক সপ্তাহ একজন সন্ধ্যায় বাসায় চলে যাবে আর পরের সপ্তাহ আর একজন সন্ধ্যায় বাসায় চলে যাবে।

পরে এক সন্ধ্যায়, সিরু আগেই বাসায় চলে এসে টিভিতে খেলা দেখছিল। এমন সময়ে জানু ওদের বাসায় আসল।
“এই সিরু একা একা কি কর ? তোমরা ছেলেরা দেখি স্পোর্টস চ্যানেলই বেশি পছন্দ কর। নুরীর কি আসতে দেরি হবে ?”
“জানু, বস ও এখনি চলে আসবে। আর তোমাদের মেয়েদের জ্বালায় আরাম করে খেলা দেখা যাবে না। নুরীতো বেশি দেখে হিন্দিতে ডাবিং করা দক্ষিণ ভারতীয় ছবি। ঐ নায়িকাদের মত সংক্ষিপ্ততম পোশাক ওর খুব ভাল লাগে। ঐ যে তোমার বান্ধবী এসে গেছে।।”
“কি আমার নামে আমার বান্ধবীর কাছে কি বদনাম করছিলে। কোন লাভ হবে না। আমরা দুজন দুজনকে আমাদের হাফ প্যান্ট পরা সময় থেকে চিনি। আর এতক্ষণ কি আমার বান্ধবীর গায়ে গা লাগিয়ে বসেছিলে। দেবর ভাবীদের আর বন্ধু বন্ধুপতিœদের একটু আধটু গায়ে হাত দিতে পারে। ঐটুকু এ্যলাউড। জানু চল আমরা ঘরে যেয়ে গল্প করি ও খেলা দেখুক। আমার জিনিষ এনেছিস ?”
দুই বান্ধবী উঠে বেডরুমে গেল। প্রাথমিক কাজ ভাল ভাবেই শেষ হল।

পরিকল্পনা অনুযায়ী চারদিন পর সন্ধ্যায় জানু আবার নুরীর বাসায় গেল। নুরী বাসায় নাই, সিরু খেলা দেখছিল। জানু যেয়ে সিরুর গায়ে গা লাগিয়ে বসে গল্প শুরু করল। একটু পর নুরী এসে ওদের ঐ অবস্থায় দেখে সে নিজে সিরুর আর এক পাশে গা লাগিয়ে বসল।
“জানু, দেখ সিরুর কি মজা। দুই দিকে দুইটা মাগী নিয়ে বসে আছে। চল মাদারচোদকে আর একটু মজা দেই। ওকে চেপে ধর।”
বলে দুই জন সিরুকে দুইদিক থেকে, গায়ে দুধ ঠেকিয়ে জড়িয়ে ধরল। নুরী সিরুর গলা পেঁচিয়ে ধরে চুমু খেল, মুখে জিব ঢুকিয়ে আদর করল।
“এই জানু তুইও ওকে চুমু খা, যেভাবে ইফতিকে চুমু খাস ঠিক সেইভাবে।”
জানু উঠে সিরুকে গভীরভাবে চুমু খাওয়া শুরু করল,
“আমার দুধ পছন্দ হয় ? বিয়ের আগে তো তুমি এই রকমের দুধ আশা করতে।”
“হাতে না নিলে কি ভাবে বুঝব।”
“ঠিক আছে হাতে নেও। নুরী কিছু মনে করবে না।”
বলে, জানু নিজের ব্লাউজ খুলে ফেলল। তবে মেরুন রং-র ব্রাটা খুলল না।
“ওটা খুললে না।”
“ওটা তোর জন্য রেখে দিয়েছে। মাদারচোদ খোল ওটা।”
বলে নুরী খিস্তি করে উঠলে সিরু উৎসাহ পেয়ে ফটাফট জানুর ব্রাটা খুলে ফেলল। জানুর ৩৪ সাইজের দুধ দুটা স্প্রিয়ের মত লাফ দিয়ে বন্ধনমুক্ত হল। সিরু জানুর দুধ ধরে চুমু খেতে লাগল। সিরু দুই হাত দিয়ে জানুর দুধদুটা ভীষণ হালকা করে ছুঁয়ে আদর করতে থাকল। সিরু এমনভাবে দুধ ধরছে যে মনে হচ্ছে ও একটা কাঁচের পুতুল নিয়ে খেলছে। আলতো করে দুধে হাত বুলাচ্ছে। একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগল। জানুর দুধের বোটা দুটা খাড়া হয়ে গেল, সেই সাথে আরেওলাগুলোও ফুলে উঠল। সিরু চোষা ছেড়ে জিব দিয়ে দুধের বোটার চারদিক, আরেওলার চারিদিক খুবই হালকা করে বুলিয়ে আদর করতে থাকল। সিরু এবার জানুর দুধের বোটা ও আরেওলাগুলো এমনভাবে আদর করে চুমু খাচ্ছে যেন পাতলা কাঁচের চামচে পায়েস খাচ্ছে।
“এই হারামজাদা, শুয়রের বাচ্চা, আমার ভোদামারানি তোকে হাত লাগাতে বলা হয়েছিল, মুখ লাগাতে বলা হয় নাই। তোর পছন্দের ৩৪ সাইজ দুধ পেয়ে আর নিজেকে সামলাতে পারলি না? পরের বৌ-র দুধ ভীষণ হালকাভাবে আদর করলি। আর নিজের বৌ-র দুধতো ডাকাতের মত পিষলি। চল এখন জানুর আনা নীল ছবিটা তিনজন মিলে দেখি।”
মিনিট পনের দেখার পর দেখা গেল যে সিরুর দুই হাত দুই ভোদা টকাচ্ছে আর নুরী আর জানু দুইজন মিলে সিরুর ল্যাওরাটা চটকাচ্ছে। তিনজনই গরম হয়ে উঠেছে।”
“এই খানকি মাগির পোলা যা জানুকে নিয়ে বেডরুমে যা। তোরা মনের সুখে চোদাচুদি কর।”
“চুতমারানি, খানকি মাগি তুই তোর ভোদা কেলিয়ে কি করবি।”
“কি আর করব। তোদের চোদাচুদি দেখব আর আজ রাতে আমাকে আচ্ছামত চুদবি। চুদে আমার মন ভরে দিবে, আমার ভোদা ভরে দিবি।”
সিরু জানুকে কোলে নিয়ে ওদের বেডরুমে ঢুকল। পেছন পেছন নুরীও ঢুকল। জানুর বুক পুরা খোলা, পরনে শুধু পেটিকোট আর শাড়ি। সিরু বিছানায় বসে জানুর অস্লীল ভঙ্গিতে শাড়ি আর পেটিকোট খোলা দেখতে থাকল। নীচে শুধু প্যান্টি, পুরাটাই লেসের প্যান্টি, শুধু ভোদার সামনের তিনকোনাটায়, ব্রা-র মত মেরুন রঙ-এর একটুকরা কাপড়। তবে প্যান্টি খুলল না। প্যান্টি পরে জানু এসে সিরুর কোলে বসে সিরুর বুকে দুধ দুটো ঘষতে লাগল। এর পর জানু সামনে এসে হাঁটু গেড়ে বসে সিরুর ল্যাওরাটা ওর দুই দুধের মাঝে চেপে ধরের সিরুকে খিঁচতে লাগল। তারপর সিরুর ল্যাওরাটা চুষল। দুই হাতের সুন্দর ম্যানিকিওর করা, লাল টকটকে নেল পলিশ করা নখ দিয়ে সিরুর ল্যাওরাটা ধরল। নখের শার্প মাথা গুলো সিরুর ল্যাওরার উপর চেপে বসে গেল। সিরু বুঝতে পারছে যে ওর একটু ব্যাথা লাগছে কিন্তু তার চেয়ে বেশি ভাল লাগছিল। জানু এর পর ল্যাওরাটার গোড়া থেকে চাটতে শুরু করল। ল্যাওরার মাথা পর্যন্ত লম্বা চাটা। ল্যাওরার ওপর জিবের নরম ভেজা ছোঁওয়া আর সেই সাথে জানুর নখের খোঁচা সিরুকে এক অদ্ভুত মাদকতায় আচ্ছন্ন করে দিল। সিরুর মনে হচ্ছিল যে ওর ফ্যাদা বের হয়ে যাব। ঠিক সেই সময়ে জানু বিঁচি চেপে ধরতেই সিরু অন্য এক অনুভূতি পেল। এই ভাবে কিছুক্ষণ খেলার পর জানু সিরুর বুকে পিঠ লাগিয়ে কোলে উঠে বসল। এবারে সিরুর ল্যাওরা জানুর পাছার মাঝখানে। তখনও জানু প্যান্টি খোলে নাই। সিরু এক হাত দিয়ে জানুর দুধ চেপে ধরে একটুক্ষণ বসে থাকর পর এক হাত দিয়ে আস্তে আস্তে প্যান্টি নামাতে থাকল। পাছার নিচে নামতেই জানু উঠে দাঁড়িয়ে প্যান্টি খুলে ল্যাওরার উপর বসে গেল। এইভাবে কিছুক্ষণ চোদাচুদিও পর জানু উঠে নুরীকে বলল,
“এই খানকি মাগি তোর ভাতারের ল্যাওরায় একটা কনডম পরিয়ে দে।”
নুরী সিরুর ল্যাওরা নিয়ে একটু খেলে আর দুবার চুষে সিরুর ল্যাওরায় কনডম পরিয়ে দিয়ে বলল,
“এই রেন্ডি মাগি, এবারে মন ভরে আমার স্বামীকে চোদ।”
কটা বৌ পারে তার স্বামীর ল্যাওরাতে কনডম পরিয়ে, তার সামনেই অন্য মেয়েকে চুদতে বলতে। কনডম পরান হতেই জানু এক হাত দিয়ে সিরুর ল্যাওরাটা নিজের ভোদায় ভরে নিল। ওর দুধ দুটো সিরুর বুকে লেপটে থাকল। দুজন দুজনাকে কিছুক্ষণ জাপটে ধরে বসে থাকল। এর পর জানু শুরু করল আস্তে আস্তে ওঠা নামা। প্রথমে ধীরে তারপর লাফানোর গতি বাড়াতে বাড়াতে একেবারে ঘোড়ার মত আর সেই সাথে জানুর শিৎকারও বাড়ছিল। ল্যাওরা ভোদা থেকে পুরো বের করে নিচ্ছে তারপর সবেগে ল্যাওরার ওপর ভোদা এনে তীব্র গতিতে নির্ভুল ভাবে ভোদার ফুটায় ঢুকিয়ে দিচ্ছিল। প্রতিটা ঠাপের সাথে সাথে ঠপ ঠপ করে শব্দ হচ্ছিল। উহ! আহ! শিৎকারের সাথে সাথে চরম খিস্তি করছিল। জানু হাপিয়ে গিয়ে লাফান বন্ধ করে দিলে সিরু এক ধাক্কায় জানুকে বিছানায় ফেলে দিল। সিরু জানুর দুধ দুটো খামচে ধরে ল্যাওরাটা এক ধাক্কায় ভোদার ভেতর ঢুকিয়ে চুদতে শুরু করল। প্রায় মিনিট দশেক একটানা সবেগে ঠাপ মারার পর সিরু কনডমের ভেতর খালাস করে জানুর উপর শুয়ে পরল। জানু সিরুকে দুই হাত দিয়ে জাপটে ধরে রাখল। একটু বিশ্রামের পর সিরু উঠতেই, নুরী কনডমটা খুলে ওর ল্যাওরাটা চেটে চুষে পরিষ্কার করে দিয়ে কনডমের ভেতরের সব ফ্যাদা খেয়ে ফেলল। জানুর মুখে একটা তৃপ্তির হাসি নিয়ে শুয়ে থাকল।
“এই শুয়ের বাচ্চা, বন্ধুর বৌকে তো আমার সামনে চুদলি, এবার আমি তোর সামনেই তোর বন্ধুর চোদা খাব। তোদের চোদাচুদি দেখে আমার ভোদা রসে ভেসে গেছে। তুই তো এখন ভাল ভাবে চুদতে পারবি না। আজ রাতে তোর রক্ষা নাই। আমাকে ভীষণভাবে চুদতে না পারলে তোর ল্যাওরাটা কেটে রাখব।”

এর ভেতর ইফতির বাসাও একই নাটক হয়ে গেল। নুরী ইফতির বাসায় যেয়ে জানুর সামনেই চোদা খেল। তাদের চোদাচুদিতে অবশ্যই একটু ভিন্নতা ছিল। এক দিন ইফতি আর নুরী চোদাচুদি করছিল। দুজনাই পুরা ল্যংটা হয়ে বিছানায়। ইফতি অনেক্ষণ ধরে নুরীর দুধ দুটো নিয়ে খেলছিল। ইফতি তার পাঁচটা আঙ্গুলের ডগা দিয়ে নুরীর দুধের গোড়া থেকে বোঁটা পর্যন্ত হালকা করে বুলিয়ে আদর করছিল। এর পর পাঁচটা আঙ্গুল দিয়ে দুধের আরেওলা থেকে বোঁটা পর্যন্ত এর পর শুধু বোঁটা দুটো আদর করছিল। ইফতি দুধগুলি অনেক্ষণ আদর করবার পর শরীর নিয়ে পড়ল। নুরীর সারা গয়ে চুমু খেতে শুরু করল। সেটাকে ঠিক চুমু খাওয়া বলা ঠিক হবে না। ইফতি ওর ঠোঁট একটু ফাক করে এমনভাবে ছোঁয়াচ্ছিল যে ইফতির ঠোঁট নুরীর গায়ে খুবই হালকা করে ছোঁয়া লাগচ্ছিল আর মাথাটা জোরে জোরে নাড়াচ্ছিল, আর সেই সাথে মুখ দিয়ে উঁউঁউঁউঁ.. শব্দ করছিল। নুরীর মনে হচ্ছিল সারা শরীরে একটা ভাইব্রেটর দিয়ে ম্যাসাজ করছে। নুরী কামের শীর্ষে উঠত ইফতি যখন ওর পাছার দাবনা দুটোর ওপর মুখ ঘষছিল। এইভাবে প্রায় মিনিট পাঁচেক ম্যাসেজ করার পরফ ইফতি নুরীর ভোদায় আসল। বেশ কিছুক্ষণ নুরীর ভোদায় হাত বুলাল, তারপর জিব দিয়ে আস্তে আস্তে চাটতে লাগল। এর পর জিবটাকে গোল করে ভোদার ভেতর ঢুকিয়ে দিয়ে জিব দিয়ে চুদতে থাকল আর সেই সাথে নুরীর দুধ দুটো টিপতে থাকল। মিনিট দুয়েক ধরে এইভাবে খেলা করে নুরী ইফতিকে চোদাচুদি শুরু বরতে বলল।

ইফতি নুরীর দুপায়ের মাঝে বসে ওর ল্যাওরাটা ভোদার ভেতর ঢুকাতে শুরু করল। নুরীর ভোদা এত ভেজা ছিল যে কোন বাধা ছাড়াই একবারে পুরাটাই ঢুকে গেল। পুরাটা ঢোকানোর পর নুরী ইফতিকে দুই মিনিট চুপচাপ থাকতে বলল। ভোদার ভেতর গরম ল্যাওরা নুরীর খুব ভাল লাগে। ইফতি ওর ল্যাওরাটা ভোদার ভেতরে রেখে নুরীর দুধ চুষতে থাকল। তারপর আস্তে আস্তে চুদতে শুরু করল। ইফতি একবার ল্যারাটা পুরা বাইরে এনে একটু বিরতি দিয়ে প্রচণ্ড জোরে এক ধাক্কায় পুরাটা ভেতরে ঢুকিয়ে দিচ্ছিল। দুই তলপেটের ধাক্কায় ঠপ ঠপ শব্দ সারা ঘরে ছড়িয়ে পরছিল। নুরী চরম শুখে শিৎকার করছিল।
“উহ! আহ! মা গো মরে গেলাম। এই চুতমারানি তোর বাপেরে চুদি, উফ! উফ! তোর কোমরে আর জোর নাই। এই কু–ত–তা দে আরো জোর ঠাপ দে, আহ! আহ! উউউউউ… আমাকে মেরে ফেল, আমার ভোদা ফাটিয়ে ফেল।”
১০ -১৫ বার এইরকম করার পর ইফতি ওর ল্যাওরাটা নুরীর ভোদার ভেতর ঢুকিয়ে শুয়ে থাকল। এরপরা নুরীর ঠোঁটে চুম খেতে খেতে আবার চোদাচুদি শুরু করল। ল্যাওরা ঢোকা অবস্থায় ইফতি ওর পাছাটাকে স্পাইরাল ভাবে ঘোরাতে থাকল, তাতে ল্যাওরাটা নুরীর ভোদার ভেতর অদ্ভুত ভাবে ঘুরতে থাকল।
“আরে আমার হারামজাদা, আমার ভোদাফাটানি এইভাবেই চুদতে থাক, যতক্ষণ না আমার রস বের হয়।”

ইফতির বাসায় ২৪ ঘণ্টার বুয়া। তাই যেদিন ইফতি আর নুরী চোদাচুদি করে সেই দিন ওদের বুয়কে ছুটি দিয়ে দেয়। জানু আর নুরীর অভিজ্ঞতা থেকে দেখা গেল যে ইফতি আর সিরু দুই জনের ল্যাওরা একই সাইজের, প্রায় ৬ ইঞ্চি। মোটাও সমান। দুই বান্ধবী ওদের স্বামীদের কাছে সব প্রকাশ করে দিল। শুরু হল তাদের চার জনার বদলা বদলি করে চোদাচুদি। সবই হত সিরুর বাসায়। সপ্তাহ শেষে, চারজন সিরুর বাসায় একত্র হয়ে সকাল সকাল খাওয়া দাওয়া শেষ করে নিত। এরপর সবাই মিলে এসাথে নীল ছবি দেখত দেখতে গরম হয়ে গেলে যার যাকে খুশি, যেখানে খুশি হাত দিত মুখ দিত। তারপর ইফতি নুরীকে আর সিরু জানুকে কোলে নিয়ে দুই বেড রুমে ঢুকে যেত। দুই ঘরেই ওদের সুবিধার জন্য মাইক আর স্পিকার লাগান আছে। এক ঘরের মাইকের সাথে আর এক ঘরের স্পিকারের সংযোগ দেওয়া। তাতে সিরু আর জানু কি রকমের শিৎকার করত তা ইফতি আর নুরী শুনতে পেত। ঠিক একইভাবে সিরুরাও শুনতে পেত। কয়েকবারের পর তাদের যৌথ যৌনাচার আরো উপভোগ করবার জন্য চারজনই একই বিছানায় চোদাচুদি করতে আরম্ভ করল। এইভাবে ঘণ্টাখানেকের জন্য বন্ধুর বৌকে চুদে কারো মন ভরছিল না। দুজনাই চাইছিল বন্ধুর বৌকে নিজের বৌ-ও মত করে রাত কাটাতে। চারজন মিলে ঠিক করল যে প্রতি মাসে একবার করে বৌ বদল করে রাত কাটাবে। যে রাতে ওরা প্রোগ্রাম করে, সেই দিন দুপুর থেকে পরের দিন দুপুর পর্যন্ত জানুর বুয়ার ছুটি। ভাতারের চোদা খেতে পারবে তাই বুয়া খুব খুশি। আগে তিন চার মাস পরপর দুই তিন দিনের ছুটি পেত। সাধারনত মাসের শেষ বৃহস্পতিবার প্রোগ্রাম হত।

বৃহস্পতিবার বুয়া রান্নাবান্না, ভাতারের ঠাপ খবার জন্য যত তাড়াতাড়ি সম্ভব সব কাজ শেষ করে, হাসি হাসি মুখ নিয়ে বাড়ি চলে যেত। সন্ধ্যা হতেই দুই বাসার সব ভাড়ি ভাড়ি পর্দাগুলো পুরা টেনে দেওয়া শুরু হল। এ্যাপর্টমেন্ট বিল্ডিং কেউ কাউকে চেনে না, কে কার বাসায় কখন আসল কখন বের হল তা নিয়ে কারো মাথা ব্যাথা নাই। তাই সবাই নিশিশ্চন্ত। রাত ৮টার ভেতর নুরী ইফতির বাসায় আর জানু সিরুর বাসায় চলে আসল। আরম্ভটা দুই জোড়া দুইভাবে শুরু করে। সদড় দরজা লক করে দেবার পর ইফতি আর নুরী সোজা বেড রুমে যেয়ে সম্পূর্ণ ল্যাংটা হয়ে যায়। পরের দিন নুরী ফ্ল্যাট থেকে বের হবার আগ পর্যন্ত দুজনাই ল্যাংটা থাকে। প্রথমেই একদফা অনেকক্ষন ধরে চুমাচুমি, চাটাচাটি, চুষাচুষি করে প্রচুর খিস্তিসহ লম্বা চোদাচুদি হয়ে যায়। এর পর দুজনে ঐ অবস্থায় নীল ছবি দেখতে থাকে। খাবার সময় হলে নুরী উঠে ইফতির ল্যাওরা ধরে টেনে কিচেনে নিয়ে আসে। খাবার গরম করবার সময়ে ইফতি ওর ল্যাওরাটা নুরীর পেছনে পাছার সাথে লাগিয়ে রাখে আর দুই হাত দিয়ে নুরীর দুধ টিপতে থাকে। ওরা যতক্ষণ কিচেনে থাকে ততক্ষন ওরা ঐভাবেই থাকে। খাবার গরম হয়ে গেলেন নুরী, টেবিল লাগিয়ে ঠিক সিরুকে যেভাবে যতœ করে খাওয়াত ঠিক সেই ভাবে ইফতিকেও পরিবেশন করে দুই জন একসাথে খেয়ে নিল। দুজন মিলে আবার কিছক্ষণ নীল ছবি দেখল। এক ফাকে নুরী উঠে যেয়ে দুজনার জন্য চা বানিয়ে আনল। চা খাওয়া শেষে ওরা বেডরুমে যেয়ে ¯^ামী-স্ত্রীর মত শুয়ে পড়ল। সারা রাত অনেক চুষাচুষি হল, টিপাটিপি হল, চোদাচুদি হল, ফ্যাঁদা আর রস খাওয়া হল। ওদের ঘুম খুব একটা হল না। সকলে উঠে দুই জন একত্রে গোসল করে নিল। নুরী সকালের নাস্তা রেডি করে ইফতির সাথে খেয়ে নিল। আর একদফা চুমাচুমি করল। কাপড় পরে নুরী ওর বাসায় চলে গেল।

এইভাবে ওদের মন ভরছিল না। একজন আরেকজনের বৌকে বা একজন আর একজনের স্বামীকে আরো ভাল ভাবে উপভোগ করবে। চারজনের এক আড্ডায় নুরী বলল,
“আমার একটা প্রস্তাব আছে। এইভাবে এক রাতের জন্য বদলাবদলি করে মন ভরছে না। আমি চাই পুরা এক সপ্তাহ বদলাবদালি করি।”
সবাই খুব উৎসাহ নিয়ে নুরীর প্রস্তাব সমর্থণ করল।
“কিন্তু এটা তো আমাদের ফ্ল্যাটে সম্ভব না। ঢাকার কোথায় না। আমদের বাইরে যেতে হবে।”
ইফতি বলল।
“একদম ঠিক। তবে আমরা কোন রিসোর্টে যেতে পারি।”
সিরু বলল।
“আমার কিন্তু রিসোর্ট যাওয়া ঠিক পছন্দ হচ্ছে না। ওখানে দুই এক দিনের জন্য হতে পারে। ওখানে আবার চারজনের মুখ দেখাদেখি। আমি চাই এই সপ্তাহের পুরাটা সময়ে আমি আর সিরু তোমাদের দেখব না। আমরা একজোড়া গেলাম উত্তর বঙ্গ আর একজোড়া গেলাম দক্ষিণ বঙ্গ।“
জানুর প্রস্তাব সবাই সমর্থন করল।
কিন্তু দুইজনাই একসাথে ঢাকা ছেড়ে যাওয়া ওদের ব্যবসার জন্য ক্ষতিকর হবে বলে, সবাই মিলে আলোচনা করে ঠিক করল যে, আপাতত ইফতি সিরুর বৌ নুরীকে নিয়ে এক সপ্তাহের জন্য বান্দারবন অথবা দিনাজপুর ঘুরে আসবে। আর সপ্তাহ দুয়েক পর, অনুরূপভবে সিরু ইফতির বৌ জানুকে নিয়ে সপ্তাহ দুয়েকের জন্য ঘুরে আসবে। ওখান ফুর্তি করা যাবে আবার ওখানকার দর্শনীয় স্থানগুলি ঘোরাঘুরি করে দেখা যাবে।
সময় করে, ইফতি সিরুর বৌকে নিয়ে অথবা বলা যায় নুরী জানুর স্বামীকে নিয়ে এক সপ্তাহ কাটিয়ে আসল। সপ্তাহ দুয়েক পর সিরু ইফতির বৌকে নিয়ে অথবা বলা যায় জানু নুরীর স্বামীকে নিয়ে এক সপ্তাহ কাটিয়ে আসল।

সিরু তিতলিকে ওদের যৌনাচারের বর্ণণা দিল।
“তোমরা তো খুব মজা কর। তোমাদের বৌ বদল করে চোদাচুদি গল্প শুন আমারও বদলা বদলি করে চোদাচুদি করবার ইচ্ছা হচ্ছে। কিন্তু আমার উপায় নাই। তাই আমি তোমার সাথে পরকীয়া করতে চাই। তবে ওটা দেশে হবে না। আমি কোন সেমিনারের জন্য বাইরে গেলে তুমি চলে আসবে। সেমিনারের পুরা সময়টা তোমার সাথে থাকব। দেখ তোমাদের যৌন জীবনের বর্ণনা শুনে আমার ভোদায় রস এসে গেছে। ভোদার কুটকুটানি বেড়ে গেছে।”
“আয় মাগি তোর কুটকুটানি বন্ধ করে দেই।”
সিরু তিতিলির কুটকুটানি প্রচণ্ডভাবে বন্ধ করে দিয়ে একসাথে ঘুমিয় গেল।

ওয়ার্কশপের বাকি সময়টুকু ওরা এক রুমেই থাকল, উদ্দাম চোদাচুদি করল।

পরের দিন, তিতলি অফিসে এসে পিয়নকে বলল,
“আজ আমি একটু ব্যাস্ত থাকব। কেউ যেন আমার রুমে না আসে। রুমের দরজাটা বন্ধ করে সিরুকে ফোন করল।
“আমার কুত্তা, তিতলি বলছি।”
“ফোনে তোমার পরিচয় দিতে হবে না। তোমার সেক্সি গলা শুনলেই আমি চিনে যাই। আজ তো দুপুরে দেখা হচ্ছে। আমি আগ্রহ নিয়ে অপেক্ষা করছি। আবার তোমাকে দেখব। তোমাকে আমি কিন্তু ছোব।”
“আমি দুঃখিত। তোমার ইচ্ছা পুরণ হবে না। আমি আজকে আসছি না।”
“আমি কিন্তু মরে যাব।”
“না, তোমাকে আমি মরতে দেব না। আমি কাল রাতেই মেইল করে জানিয়ে দিয়েছি যে ওয়ার্কশপে যোগ দিতে আমি আগ্রহী। কি খুশি ? তোমার রুমে কি কেউ আছে ? কেউ না থাকলে আপাতত ফোনেই আমাকে বেশ লম্বা করে চুমু দাও। ফোনে তো আর কিছু করা যাবে না।”
“ওহ! আজ আমি তোমাকে মনে করে আমার বৌকে হেভী চুদব।”
“কেন বন্ধুর বৌকে চুদবে না ? আজ বোধ হয় তোমাদের সিডিউল নাই।”
“না, আমরা সন্তান নেবার সিদ্ধান্ত নিয়েছি। তাই এখন সব বন্ধ। কিন্তু তোমাকে চুদতে আমার ল্যাওরাটা সব সময়েই রেডি থাকবে।”
“তোমাদের সাফল্য কামনা করি। আমি একটা পেপার রেডি করছি, তুমিও কর। আমাদের একজনের পেপার নির্বচিত হতে পারে আবার কারোটাই নির্বাচিত নাও হতে পারে। সেই ক্ষেত্রে আমাদের নিজেদের পয়সায় রেজিস্ট্রিশন করতে হবে। আমি হয়ত আমার অফিস থেকে ওটা ম্যানেজ করতে পারব। যাই হোক, আমরা দুজনই ওয়ার্কশপে যোগ দিচ্ছি। এবার মিস্টার এন্ড মিসেস হিসাবে চেক-ইন করব। আবার তোমার সাথে শোব চিন্তা কওেই আমার প্যান্টি ভিজে গেছে।”
“কি আর করবে। আমাকে চিন্তা করে তোমার একটা আঙ্গুল আমার ভোদায় ঢুকিয়ে একটু খেঁচ।”
“আমার ভোদা ? বেশ বলেছ। আচ্ছা তাই করছি, তোমার ভোদায় আঙ্গুল ঢুকাচ্ছি। এবারে আমার পাওনা চুমুটা দাও।”
সিরু ফোনেই তিতরিকে একটা লম্বা চুমু দিল।

এরপর থেকে তিতলির প্রায় প্রতিদিনই সিরুকে ফোন করবার প্রবল ইচ্ছা জাগত। সিরুর আবেদমময়ী স্বর শোনার জন্য ও জন্য অস্থির হয়ে যেত। পরের সপ্তাহে, আর থাকতে না পেরে, নিজের রুমের দরজায় লাল বাতিটা জ্বালিয়ে দিয়ে ফোন নিয়ে বসল। দরজায় লাল বাতি জ¦ালান মাসে ‘আমি ব্যাস্ত আছি। এখন কারো রুমে আসা নিষেধ’। যেহেতু ওদের প্রধান কাজ গবেষণা, তাই সবার রুমই সাউন্ডপ্রæফ করা, যাতে আনডিস্টার্ব কাজ করতে পারে। তিতলি রুমের দরজা ভেতর থেকে লক করে দিল।
“কুত্তা কি করছিস ? তুই একা ? তোর রুমে এখন কাউকে আসবে না তো ?”
“কোন অসুবিধা নাই। কেউ নক না করে ঢোকে না। নক করলেই পরে আসতে বলে দেব। তিতলি হঠাৎ ফোন ? আমাদেরতো ঢাকায় যোগাযোগ রাখার কথা নয়।”
“হ্যাঁ জানি। তবে কাল রাতে ও যখন আমার উপর উঠল, তখন আমার শুধু তোর কথা মনে হচ্ছিল। আমরা যতক্ষণ চোদাচুদি করছিলাম, আমি তোকে আমার ওপর ভেবে ফ্যান্টাসিতে ছিলাম। আমি বোধ হয় বেশি আগ্রাসি হয়ে উঠেছিলাম। ও তো আমার আগ্রাসি খুব উপভোগ করল। কুত্তা, আমিও তোকে ভেবে ভেবে খুব উপভোগ করলাম। শুধু মিস করছিলাম তোর সেই মন ভোলান খিস্তি, তোর সেই নিষ্ঠুর নির্দয় অত্যাচার, আমার সারা গায়ে, তোর ভোদায়, তোর দুধে তোর বিরাট আর রুক্ষ পাঞ্জা দিয়ে ভীষণভাবে টিপা আর চাপ দেওয়া। তুই কেন আমাকে আবার জাগিয়ে দিলি ? আমি আবার তোর সাথে বিছানায় যাবার জন্য অস্থির হয়ে উঠেছি।”
“আমার তিতলি, আমার ভোদা, তুমি জান যে সেটা সম্ভব না। ঢাকাতে আমরা কেউ কাউকে চিনি না। তুই বিবাহিতা, একজন সম্মানিত গবেষক, আর আমিও বিবাহিত একজন সম্মানি ব্যবসায়ী। তবে আমরা নিয়মিতভাবে, তবে গোপনীয়তা রক্ষা করে ফোনে কথাবর্তা বলতে পারি, ফোন সে• করতে পারি।”
“ঠিক আছে। দুধের স্বাদ ঘোলে মিটাই। আর তুই আমাকে যখন ‘আমার ভোদা’ বলিস আমার ভীষণভাল লাগে। আমার সরি, তোর ভোদায় শুড়শুড়ি চলে আসে। তুই আমাকে আর তিতলি বলে ডাকবি না, ডাকবি ‘আমার ভোদা’ বা শুধু ‘ভোদা’ বলে আর আমিও তোকে ডাকব ‘ল্যাওরা’ বলে, না ল্যওরা বেশি বড় হয়ে গেল আমি তোমাকে ‘নুনু’ বলে ডাকব। সেই সাথে কুত্তাও থাকবে। এই নুনু শোন, সামনের সপ্তাহে আমরা ফোনে সেক্স করব। সন্ধ্যার পর, ধর ছয়টার দিকে আমার সুবিধা হয়।”
“ঠিক আছে। এই সপ্তাহ আমি পাঁচটা বা ছয়টায় বাসায় চলে যাব আর ইফতি রাতে অফিস বন্ধ করে বাসায় যাবে। আবার সামনের সপ্তাহে ইফতি বিকেলে বাসায় চলে যাবে আর আমি রাতে অফিস বন্ধ করে আসব। এইটাই আমাদের রুটিন।”

তিতলি আর সিরু আবার ব্যঙ্কক যাবার আগ পর্যন্ত এইভাবেই ফোনে সে• করত।
“তিতলি ?”
“হ্যাঁ, বল ।”
“আমার ভোদা, তোর ফোনে বা ল্যাপটপে ইমো ইনস্টল করা আছে ?”
“আছে।”
“এখন তোর রুমের লালবাতি জ্বালিয়ে দে। আমরা এখন ফোনে সে• চ্যাট করব।”
“ওয়াও! লালবাতি জ্বালিয়ে দিয়েছি। কুত্তা, এখন বল।”
“তোর দুধ দেখা। তোর কামিজের পিছনের জিপারটা নামিয়ে দে। এবারে কামিজটা বুকের নিচ পর্যন্ত নামিয়ে দে। ওয়াও! এই লাল ব্রাটা বোধ হয় তুই আর আমি মিলে ব্যাঙ্কক থেকে কিনেছিলাম।”
“নুনু, তোর প্রিয় দুধ দেখতে পারছিস ? তুই কয়েকটা ব্রা কিনে দিয়েছিলে এটা তারই একটা।”
“এই ভাবে না। আমার দুধ দুটা ব্রা থেকে বের কর। হ্যাঁ, এইবার পুরাটা দেখা যাচ্ছে। ক্যামেরাটা দুধের নিপলের কাছে নে। ইস, ভোদা তোকে কাছে পেলে দুধ দুটার কপালে খারাপি ছিল। মনের সুখে, হাতের সুখে টিপতাম, চুষতাম আর কামড়াতাম।”
“আমার নুনু, একটা দুধে তোর সেই বরাট পিাঞ্জার নির্দয় নিষ্পেষণ আর একটা দুধে তোর ভীষণ চোষা আর হালকা কমড়ের কথা ভাবতে ভাবতে আমার প্যান্টি ভিজে গেছে। এবারে আমার প্রিয় লম্বা আর মোটা ল্যাওরাটা দেখা। ক্যামেরাটা ক্লোজ করে ল্যাওরার বিচি থেকে আগা পর্যন্ত আস্তে আস্তে দেখা। বাল কাটিস না কত দিন ? কাছে থাকলে আমি যতœ করে শেভ করে দিতাম। আজ রাতে তোর বৌকে দিয়ে শেভ করাবি। আজ রাতে আমার স্বামীর খবর হয়ে যাবে। মনে মনে তোকে ভাবব আর আমার সাহেবকে চুদব। ”
“এবারে আমার ভোদাটা দেখা।”
“সরি ডিয়ার নুনু, আজকে সালোয়ার আর কামিজ পড়া, তাই আজ দেখাতে পারছি না। কালকে শাড়ি পড়ে এসে তোকে দেখাব।”
“ঠিক আছে। তবে নিচে আবার প্যান্টি পরিস না। আর একদম ক্লিন শেভ করে আসবি। আর শাড়ি, ব্লাউজ, পেটিকোট সব খুলে দেখাবি।”
“সরি কুত্তা, অফিসে সেটা সম্ভব না। ব্যাঙ্কক গেলে আমাকে ল্যাংটা করে সারা রাত চুদবি। তোর তো আমার পুটকি মারার ইচ্ছা ছিল। এবারে সেটাও পাবি। কিন্তু বেশি কষ্ট দিতে পারবি না। আমার নুনু, খুশি ?”
“আজকে আমার বৌ খুব মজা পাবে। মনে মনে তোকে কল্পনা করে ওকে নির্দয়ভাবে চুদব। ও বুঝবে যে আমি আর কাউকে চিন্তা করে চুদছি। আমার দুজনাই মনে মনে অন্য একজনকে কল্পনা করে চোদাচুদি করি। ভোদা, তোর সাথে কথা বলতে বলতে আমার ল্যাওরার ফ্যাদা বের হয়ে গেছে।”

এই ভাবেই মাঝে মাঝেই ওদের দুজনার ইমোতে ভিডিওতে সে• চ্যাট হতে থাকল। তবে আগের মত আর বিধি নিষেধ থাকল না। তবে খুব লম্বা গ্যাপ দিয়ে, যার যখন মনে চায় ফোন করে।

More বাংলা চটি গল্প

Leave a Comment