শিলিগুড়িতে মালামাল – ৭ | BanglaChotikahini

পরদিন বিকেল বেলা। আমি ছাদে দাড়িয়ে দাড়িয়ে আনমনে সিগেরেট ফুকোচ্ছি আর রিথীর জন্য ওয়েট করছি। আজ সকালে রিথী আসেনি। তবে এটুকু জানি, বিকেলে ঠিকই আসবে আমার ঠাপ খেতে। আমার ভাবনায় এখন পূজা। কিভাবে মালটাকে চোদা যায় সেটা নিয়েই ভাবছি। হঠাৎই একজোড়া হাত পেছন থেকে জড়িয়ে ধরলো, রিথী এসেছে।

আমি- সকালে এলে না যে?

রিথী- কেন? কি হতো সকালে আসলে?

আমি- একটু পরই যেটা হবে, সেটা।

রিথী- কি হবে এখন?

আমি- তোমাকে চুদবো।

রিথী- ইশশশশহহহহ… আর?

আমি- তোমাকে চুদে চুদে হোর বানাবো।

রিথী- উমমমম…. হোর তো বানিয়ে দিয়েছই। তাই তো সকাল বিকাল তোমার কাছে চলে আসি।

আমি সিগেরেট ফেলে দিয়ে পেছনে ঘুরে দাড়ালাম। রিথীর কোমড়ে হাত দিয়ে টেনে নিজের দিকে নিয়ে এলাম আরেকটু।

আমি- চলো তাহলে ঘরে। সকালেরটা সহ পুষিয়ে দিতে হবে এখন।

রিথী- উমমমমহহহ…. পুষিয়ে নাও।

ঘরে নিয়ে গিয়ে বেডে ফেললাম রিথীকে। তারপর…. উদ্দাম চোদাচুদি হলো ঘন্টা খানেক। আবারো ছিড়ে খুঁরে খেলাম রিথীকে। বাধা মাগীর মতোই ভোগ করলাম ওকে। গুদে মাল ঢেলে ছাড়লাম রিথীকে। রিথীও ২ বার জল খসিয়ে পরিতৃপ্ত। বেডে আধ শোয়া হয়ে সিগেরেট ধরাতে ধরাতে জিজ্ঞেস করলাম,

আমি- কদ্দুর কি করলে?

রিথী- অনেক কিছু করেছি। এক রকম এডভেঞ্চার বলতে পারো। তাই তো সকালে আসতে পারিনি।

আমি- কি রকম?

রিথী- শুনো বলছি, আজ সকালে পূজাদের বাড়িতে গেলাম। জানোই তো, ওর বর দেশে থাকে না। এখানে শুধু শ্বশুর আর শ্বাশুড়ি।

আমি- হুম, তারপর?

তারপর রিথী শোনাতে শুরু করলো আজকের ওর অভিযানের কথা। পূজাদের বাড়িতে গিয়ে দেখে দরজা লক। রিথী ভেবেছিল কেউ নেই বাড়িতে। তাই ফিরে আসছিলো। কিন্তু হঠাৎ জলের শব্দ শুনতে পেল। ঘটনাটা কি জানার জন্য বাড়ির অন্য পাশে গেল ও। অন্য পাশ দিয়ে ঘরে ঢুকবার একটা সাইড ডোর আছে। রিথী দরজা ঠেলা দিতেই সেটা খুলে গেল। শুরুতেই করিডোর। জলের শব্দ এবার জোড়ালো হলো। আর সেই সাথে আরো একটা শব্দ কানে গেল। আহহহমমমম….. শিৎকারের শব্দ। রিথীর মনে হলো, পূজা কি কোন পরপুরুষ দিয়ে চোদাচ্ছে কি না। কৌতুহল পেয়ে বসলো রিথীর। করিডোর ধরে শব্দের উৎসের দিকে এগুলো সে। বেড রুম থেকে আসছে। পায়ে পায়ে এগিয়ে গেল সে। দরজাটা প্রায় পুরোটাই খোলা। দরজায় দাড়িয়েই দেখতে পেল পূজাকে। বাথরুমের ভেতর প্রায় ন্যাংটো অবস্হায়, পরনে কেবল ব্লাউজ, নিচে পুরোটা ন্যাংটো। গুদের ভেতর দুটো আঙুল ঢুকিয়ে ফিংগারিং করছে পূজা। আর উত্তেজনায় কখনো নিজের মাই চেপে ধরছে। কখনোবা হাত ছুঁড়ছে। হয়তো এই ছোঁড়াছুঁড়িতেই জলের ট্যাপ ছেড়ে দিয়েছে ও। আর উত্তেজনার বশেই হয়তো খেয়াল ছিল না যে সাইড ডোরটা খোলা আর সেটার আওয়াজই শুনতে পেয়েছিল রিথী। রিথীর মাথায় একটা প্ল্যান এলো। মোবাইল বের করে ভিডিও করতে শুরু করলো। ঠিক যেভাবে আমি করেছিলাম। পূজার মাস্টারবেটের ভিডিও করলো রিথী প্রায় ৫ মিনিটের মতো। তারপর আবার চুপিচুপি বেড়িয়ে এলো ঘর থেকে। ওকে এখন আর কিছু বলতে হবে না। এ ভিডিওটাই যা বলার বলবে। তারপর থেকেই সুযোগ খুঁজছিল কখন আমার কাছে আসবে। কিন্তু ঘরের কাজ পরে যাওয়াতে রিথী তখনই আর আসতে পারেনি আমার কাছে।

আমি- কোথায় ভিডিওটা?

রিথী- দাড়াও দেখাচ্ছি।

রিথী মোবাইল ওপেন করে ভিডিওটা চালু করলো। উফফফফ…. পূজোর আধ ন্যাংটো রসালো চমচমে শরীরটা দেখামাত্রই আমার আখাম্বা বাড়া তেঁড়েফুঁড়ে উঠতে শুরু করলো। গুদের ভেতর দুটো আঙুল পুরে দিয়ে উঙলি করছে পূজা। উমমমম….. ওই রসালো গুদে আমার বাড়াটা ঢোকাতেই হবে যে করেই হোক। আর বাড়া ঢোকানোর অস্ত্রও আমার হাতে এসে পরেছে। হ্যা, আবারো ব্ল্যাকমেইল! আবারো ব্ল্যাকমেইল করেই আরেকটা গুদের দখল নেব আমি। তবে মজার ব্যাপার হচ্ছে, এবার আমাকে ব্ল্যাকমেইল করার অস্ত্রটা হাতে তুলে দিয়েছে আমি যাকে ব্ল্যাকমেইল করেই চুদেছি। পূজার মাস্টারবেট দেখতে দেখতে দুজনেই হিট খেয়ে গেছি। আমার বাড়া ঠাটিয়ে উঠেছে আর রিথীর গুদে রসে ভরে উঠেছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

রিথী- উফফফফ… পূজাকে মাস্টারবেট করা দেখার পর থেকেই আমি হর্নি হয়ে ছিলাম। এতক্ষণ যে কি কষ্টে কাটিয়েছি!

আমি- দাও তোমার কষ্ট মিটিয়ে দিচ্ছি এখনই।

রিথী- দাও গো, মিটিয়ে দাও.. তোমার কাছে চোদা খাওয়ার পর থেকে আমি এক মুহূর্তও শান্ত থাকতে পারি না। ইচ্ছে করে গুদ কেলিয়ে তোমার নিচে শুয়ে থাকি। আর তুমি সারাদিন সারারাত আমাকে চোদো।

আমি রিথীকে টেনে আমার কোলের উপর উঠিয়ে নিলাম। দু পা দু পাশে ছড়িয়ে দিয়ে বাড়া ধরে ঢুকিয়ে দিলাম গুদের ভেতর এক ধাক্কায়। অহহহহহহ…. মিস্টি শিৎকার দিয়ে উঠল রিথী।

আমি- আমারও তো ইচ্ছে করে তোমাকে সারা দিন সারা রাত ধরে চুদি।

রিথী- উমমমমহহহহ… পূজাকে পেলে আমাকে ভুলে যাবে না তো… আহহহহ….

আমি- তোমাকে কেন ভুলবো আমি?

রিথী- আহহহহহহমমমমম…. পূজা তো আমার চেয়েও ভীষওওোন সুন্দরীইইই…. ওহহহহহহ…..

আমি- শিলিগুড়িতে তুমি আমার প্রথম গুদ। তোমাকে কি ভুলতে পারি আমি?

রিথী- ওহহহহহহহ…. অনওওওম বাবুউউউ…. আরো জোরেএএএ দাওওও… আহহহহহহহ…..

আমি রিথীর ন্যাংটো শরীরটাকে পুরো আমার সাথে পিষে ধরে নিচ থেকে ঠাপিয়ে যাচ্ছি। রিথী আমাকে শক্ত করে চেপে ধরে জল খসালো আবার। এবার ওকে বিছানায় এক পাশ করে শুইয়ে দিয়ে ওর পাশে শুয়ে পরলাম। রিথীর এক পা উঁচু করে ধরে স্পুন পজিশনে বাড়া গাঁথলাম গুঁদের ভেতর। পেছন থেকে রিথীর মাই কচলাতে কচলাতে ঠাপাতে লাগলাম। রিথীর কামুক শিৎকার আর ঠাপানোর থাপ্ থাপ শব্দে ভরে উঠল আমার ঘর। মিনিট বিশেকের কড়া চোদনের পর আবারো জল খসালো রিথী। আমিও মাল ঢাললাম গুদে।

চলবে।

গল্পের ব্যাপারে মতামত জানাতে পারেন মেইল বা হ্যাংআউটসে। মেইল [email protected]

This story শিলিগুড়িতে মালামাল – ৭ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Sex before marriage bengali sex story
  • পল্লীবধুর কামযাতনা ১ম পর্ব
  • এক বিধবার কামনার আগুন
  • শাশুড়ি আমার সংসার বাঁচালো।
  • যৌণ উপন্যাস ২

Leave a Comment