শেফালির যৌবনকথা – অধ্যায়-৫ – পর্ব-১ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর পঞ্চম অধ্যায়ের প্রথম পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

পরেরদিনই আমাকে পিসির বাড়ি থেকে ফিরে আসতে হয় বাবার এক্সিডেন্ট হয়ে যাবার কারণে, বাড়ি এসে জানতে পারি বাবা রাস্তা পার হবার সময় নাকি একটা গাড়ি তাকে ধাক্কা দেয়। বাবা নাকি অন্যমনস্ক হয়ে রাস্তা পার হচ্ছিলেন আর সেই সময়ে গাড়িটার সাথে বাবার ধাক্কা লাগে। আমি আমার বাবাকে খুব ভালোবাসতাম আর চিনতাম, আমার বাবা আর আমাদের দুই বোনের সম্পর্ক ছিল বন্ধুর মতো। তাই আমার মনে একটা খটকা লাগে, কারণ আমার বাবা খুবই সাবধানী মানুষ কিন্তু তিনি অন্যমনস্ক হয়ে রাস্তা পের হবেন এটা আমি মানতে পারছিলাম না।

আমি তাড়াতাড়ি বাড়ি ফিরে বাবার ঘরে গেলাম, দেখি খবর পেয়ে দিদিও এসেছে। বাবা বিছানায় শুয়ে আছে, হাতে পায়ে বেশ কিছু জায়গায় আঘাতের চিহ্ন আর ব্যান্ডেজ জড়ানো। চোট বেশি না লাগলেও বাবা মানসিক আঘাত পেয়েছে, তবে সেটার কারণ দুর্ঘটনা নাকি অন্য কিছু সেটার খটকা আমার আগে থেকেই ছিল। আমি লক্ষ্য করলাম বাবা বাড়ির কারও সাথে সেভাবে ব্যবহার করছে না যেটা সাধারনত করে থাকে।

আমি যখন বাবার ঘরে যাই তখন সেখানে দিদি ছাড়া আর কেউ ছিল না, আমি বাবার বিছানার পাশে বসি। বাবা আমাকে একটু বেশিই স্নেহ করতেন তাই আমি ফিরে এসেছি দেখে বাবা বেশ স্বস্তি পেলেন। আমি বাবার কাছে বসে বললাম, “কি হয়েছিলো?”

বাবা আমাকে সে দিনের দুর্ঘটনার কথা বলল। দিদি সব শুনে প্রশ্ন করল, “আমি তোমাকে যতটা জানি তুমি অন্যমনস্ক হয়ে রাস্তা পারাপার হবার মানুষ নও।”

দিদির কথার রেশ ধরে আমি বললাম, “আমার মনে হচ্ছে, কিছু দিন ধরে তোমার মনের ওপর চাপ পড়ছে কোনও কারণে, সেটা আমাদের খুলে বলো।”

বাবা কিছুক্ষণ আমাদের দিকে চেয়ে রইলেন, তারপর বললেন, “তোরা আমাকে ঠিকঠাক বুঝিস রে, বাড়ির কেউ এমনকি তোর মা-ও এই কথাটা ধরতে পারেনি, কিন্তু তোরা ঠিক বুঝে ফেললি, কিন্তু তোদের আমি কি করে কথাগুলো বলব সেটাই বুঝতে পারছি না।”

আমি বাবাকে পিঠে বালিশ ঠেস দিয়ে বসিয়ে দিয়ে তারপর আমরা দুই বোন বাবার দু-পাশে বিছানায় বসে বাবার গায়ে-মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলাম। এতে বাবা একটু রিল্যাক্স ফিল করলে আমি বললাম, “অত ভাবার দরকার নেই, তুমি আমাদের সব কথা খুলে বলো, আমরা শুনবো।”

বাবা তারপর ছন্নছাড়া ভাবে যে কথাগুলো বলল তার সারমর্ম হল, বেশ কিছুদিন ধরে খুব কাজের চাপ থাকায় আমার বাবা আর মায়ের সেক্স লাইফ তলানিতে ঠেকেছে, সেটা আমি জানতাম দাদু আর আমার মায়ের সাথে সেক্স করার দিন আমি সব জানতে পারি। আমি পিসির বাড়ি যাবার কিছুদিন পর আমার বাবা আড়তে কাজ কম থাকায় একদিন দুপুরে বাড়ি ফিরে আসে। ইচ্ছা ছিল বাড়ি এসে মাকে সারপ্রাইজ দেবে তাই কিছু জানাইনি আগে। কিন্তু এসে নিজের ঘরে ঢুকে দেখে মা সেখানে নেই, বাবার সন্দেহ হয়। বাবা বাড়ির বাকি ঘরগুলো ঘুরে দেখে যে বাড়ির সবাই ঘুমাচ্ছে।

This content appeared first on new sex story Bangla choti golpo

বাবা একতলা আর দোতলার সব ঘরগুলো দেখে নিয়ে তিনতলায় যায়। বাবা ভেবেছিলো মা বুঝি কোনও কাজে ছাদে গেছে। বাবা ছাদে উঠে কাউকে দেখতে না পেয়ে যখন ফিরে আসছিলো তখন দাদুর ঘর থেকে কিছু আওয়াজ পায়। বাবার সন্দেহ হয় আর বাবা ছাদের দিকের জানালার কাছে একটা ফুটো দিয়ে ঘরের ভিতরে উঁকি দেয়।

তারপর যা দেখে তা বাবা স্বপ্নেও ভাবতে পারেনি, বাবা দেখে আমার দাদু আর মা উলঙ্গ হয়ে চোদাচুদি করছে। নিজের বৌকে নিজের বাবার কাছে চোদন খেতে দেখে আমার বাবা খুবই ভেঙ্গে পড়ে, কিন্তু মাকে বা দাদুকে বাবা কিছুই জানতে না দিয়ে ওখান থেকে চলে আসে আর কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। সেই থেকেই বাবার মনের অবস্থা ভালো নেই, তারপর এই এক্সিডেন্ট হয়।

বলতে বলতে বাবার গলা ভারী হয়ে আসছিলো, দিদি বাবার মাথাটা নিজের বুকের মধ্যে জড়িয়ে ধরল, তারপর বলল, “বাবা তুমি বেশ কিছুদিন ধরে আরও অতৃপ্ত হয়ে আছ বলে এতো কষ্ট পাচ্ছ। তোমার সেক্স করা দরকার। তুমি বললে আমরা তোমার কষ্ট দূর করে দিতে পারি।”

বাবা বাধা দিয়ে বলে উঠল, “ছিঃ ছিঃ মিলি, নিজের বাবাকে এসব কথা বলতে পারলি তুই।”

আমি বললাম, “দেখো বাবা, মেয়ে হিসাবে নিজের বাবার কষ্ট লাঘব করা আমাদের কর্তব্য। আমারা শুধু সেটাই করতে চাইছি।”

[এরপর আমি আর দিদি মিলে আমাদের বাবার সাথে কী কী করলাম, তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৫ – পর্ব-১ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • নয়া চড়ে মা ও আমি – Part 1
  • বাড়িওয়ালার বড় মেয়ে ঈষিতাকে চোদা
  • দবির সাহেব ও ভার্জিন সুমির গল্প
  • পল্লবী এক্সপ্রেস
  • আর্মির বউ (Part-2)

Leave a Comment