শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৬ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর চতুর্থ অধ্যায়ের ষষ্ঠ পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

সেদিন সন্ধ্যাবেলা বিক্রমদা বেরিয়ে গেলো বন্ধুর বাড়ি আর আমি একটা নাইটি পড়ে বুকে একটা ওড়না চাপা দিয়ে ওদের বাড়ি চলে গেলাম, গিয়ে দেখি শ্যামদা তখনও অফিস থেকে ফেরেনি। মীনা বৌদিও দেখি একটা নাইটি পড়ে ডাইনিং রুমে সোফায় বসে আছে, আমি যেতেই বলল, রান্না শেষ, আর আসর বসেছে ছাদে। আমাকে বৌদি প্রথমে ছাদে নিয়ে গেলো। আমি ছাদে গিয়ে দেখি একটা অংশে সুন্দর একটা টেবিলের ধারে তিনটে ডেক চেয়ার বসানো রয়েছে। টেবিলের ওপরে বিভিন্ন সরঞ্জাম রয়েছে, বুঝলাম এগুলো মদের সাথে লাগে।

আমার জীবনে সেটাই প্রথম মদের আসরে বসা তাই আমি সেই উপকরণগুলোর কোনটার কাজ যে কী তা জানতাম না। আমরা দুজন দুটো চেয়ারে বসলাম। বৌদি বিভিন্ন সরঞ্জাম সাজাতে লাগলো। ১০ মিনিটের মধ্যে শ্যামদা এসে গেলো, বৌদি নীচে গিয়ে দরজা খুলে দিয়ে মদের বোতলটা নিয়ে আবার ওপরে ছাদে চলে এলো আর বলল শ্যামদা ফ্রেস হয়ে আসছে। শ্যামদাও আরও ১৫ মিনিট পর এলো একটা টিশার্ট আর একটা হাফ প্যান্ট পড়ে, আর ইতিমধ্যে বৌদি তিনটে গ্লাসে মদ ঢেলে বাকি সরঞ্জাম সাজিয়ে ফেলেছ।

শ্যামদা এলে আমরা মদ খাওয়া শুরু করলাম। শ্যামদা আর বৌদি রোজ মদ খায় তাই ওরা খুব তাড়াতাড়ি খেতে শুরু করল আর আমরা গল্প করতে শুরু করলাম। আমি যখন মাত্র দুই নম্বর পেগ নিলাম ততক্ষণে বৌদি আর দাদা প্রায় সমান তালে ৫ পেগ করে টেনে দিয়েছে। আমাদের নেশা করাটা শুধু অভিনয় করার জন্যে, বৌদি ৫ পেগ খেয়ে নেশার ঘোরে অভিনয় করা শুরু করে দিলো। যেন নেশার ঘোরে বকছে এভাবে বৌদি বলে উঠল, “জানো শেফালি তোমার দাদা আর আমাকে ভালবাসে না, আর আমাদের মধ্যে প্রায় ৩ মাস কোনও চোদাচুদি হয়নি। আমাকে দেখে তো তোমার দাদার দাঁড়ায় না পর্যন্ত।”

দেখি শ্যামদা বৌদির দিকে তাকিয়ে আছে, যেন বৌদি যে মাতাল হয়ে এইসব পারিবারিক কথা সবার সামনে বলে বসবে সেটা সে ভাবতে পারেনি। আমি দেখলাম তীর নিশানায় লেগেছে, আমি দাদার চোখ এড়িয়ে বৌদিকে চোখ মেরে ইশারা করে দিলাম যে নাটক চালিয়ে যেতে। শ্যামদা দেখল বৌদির কিন্তু থামার কোনও লক্ষণই নেই, বরং সে আরও বিভিন্ন কথা বলে যেতে লাগল।

আমি দেখলাম শ্যামদা বেশ অস্বস্থিতে পড়েছে, তাই আমি এবার নিজের অভিনয় শুরু করে দিলাম। নেশা ধরা গলায় শ্যামদাকে বললাম, “দাদা, আমার মাথাটা কেমন করছে আর বৌদিরও বেশ নেশা ধরে গেছে মনে হচ্ছে। আর ছাদটাতে বেশ গরম লাগছে, চলুন নীচে গিয়ে বসি।”

শ্যামদা বৌদিকে বলল, “এক কাজ করো চলো তবে আমরা একটু নীচে গিয়ে বসি। আমাদের ঘরে এসি আছে, তোমরা একটু এসির নীচে থাকলে সুস্থ বোধ করবে।”

আমরা তারপর বৌদিকে দুদিকে ধরে সিঁড়ি দিয়ে নীচে নামতে শুরু করলাম, এরকম সময়ে আমাদের প্লান মতো আমি বৌদির মাইয়ের নীচে হাতটা এনে আস্তে করে একবার টিপে দিলাম, বৌদিও হঠাৎ টাল খেয়ে গেলো আর সেই সময়ে পড়ে যাওয়া আটকাতে দাদার হাফ প্যান্ট ধরে এক টানে সেটা নীচে নামিয়ে দিলো, আর দাদা যেই নিজের প্যান্ট বাঁচাতে বৌদিকে ছেড়ে দিয়েছে বৌদি আমার নাইটিটা ধরে ঝুলে পড়ল আর সেটার সামনের দিকটা পুরো ছিঁড়ে গেলো। আমি কোনোমতে বৌদিকে সামলে আটকে নিলাম কিন্তু আমার নাইটিটা আমার পায়ে জড়িয়ে গেছিলো তাই আমি ওটা খুলে দিলাম।

This content appeared first on new sex story new bangla choti kahini

আমি সেদিন ভিতরে ব্রা পড়িনি, শুধু একটা প্যানটি পড়া অবস্থাতেই বৌদিকে ধরে ফেলেছি আর দাদার দিকে ঘুরে দেখি সে নিজের প্যান্ট তলার কথা ভুলেই গেছে আর আমার অর্ধ উলঙ্গ শরীরের দিকে নিস্পলক দৃষ্টিতে তাকিয়ে আছে। তার বাঁড়ার দিকে তাকিয়ে দেখি আমার অসুধে ফল ধরেছে, যে পুরুষের নিজের ডবকা বৌয়ের পূর্ণ উলঙ্গ শরীর দেখে কাম বাসনা পর্যন্ত জাগেনা তার কিনা একটা প্যানটি পরিহিতা অর্ধ উলঙ্গ মেয়েকে দেখে লিঙ্গ ফুঁসে উঠেছে। তবে প্রায় সঙ্গে সঙ্গে শ্যামদা সামলে নিলো আর নিজের প্যান্ট উঠিয়ে নিয়ে সে আমার দিকে আর না তাকিয়ে বৌদিকে ধরল আর আমরা বৌদিকে নিয়ে নীচে বেডরুমে এসে গেলাম।

শ্যামদা আর আমি বৌদিকে একটা সোফায় বসিয়ে দিলাম আর দাদা গিয়ে এসি অন করে দিলো। ঘরে একটা সুন্দর ঠাণ্ডা হাওয়াতে ভরে গেলো। আমি ওভাবেই শুধু প্যানটি পড়েই পাশের সোফায় বসে পড়লাম, যেন খুব অসুস্থ বোধ করছি। মাঝে একটু চোখ খুলে দেখি, ভানুদা বিছানার একটা কোণে আড়ষ্ট ভাবে বসে আছে আর মাঝে মাঝে আমার শরীরটা আড় চোখে মেপে নিচ্ছে।

আমি দেখলাম এটাই সেরা সুযোগ, উঠে পাছা দুলিয়ে দুলিয়ে শ্যামদার সামনে গিয়ে দাঁড়িয়ে বললাম, “আচ্ছা দাদা, বৌদি যা বলল তা কী সত্যি?”

শ্যামদা একটু লজ্জা পেয়েছে বলে মনে হল, সে আমতা আমতা করে বলল, “তুমি যখন সব শুনেছ তখন তোমাকে লুকিয়ে লাভ নেই, হ্যাঁ তোমাদের বৌদিকে আর চুদতে আমার ইচ্ছা করেনা। আমার তো মনে হয় কোনও মেয়েকেই আর আমার চুদতে ইচ্ছা করে না।”

আমি বললাম, “সত্যি দাদা, আপনি পারেনও বটে, আমাকে এই অবস্থায় দেখে তো আপনার লিঙ্গ ফুঁসে ফুঁসে উঠলো আর বলেন কিনা অন্য মেয়ে দেখলে আপনার কিছু মনে হয়না।”

[এরপরে আমি কিভাবে মীনা বৌদির চোখের সামনে তার স্বামী শ্যামদার সাথে সেক্স করলাম, তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৬ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • মা যখন মাগি
  • বেলার কুটকুটানি
  • Mamir sathe sex
  • Rinar bolidan
  • রিঙ্কি দত্ত – প্রথম উপলব্ধি ১

Leave a Comment