শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-৫ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর তৃতীয় অধ্যায়ের পঞ্চম পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

আমি আস্তে আস্তে তিন তলায় গিয়ে পা টিপে টিপে দাদুর রুমের দরজার কাছে গেলাম, কী মনে হল আমি দরজাটা না খুলে আগে দরজায় কান রেখে ঘরের ভিতরের পরিস্থিতিটা বুঝে নেবার চেষ্টা করলাম। এখানেই আমাকে প্রথম শক খেতে হল, আমি আশা করেছিলাম রুমের ভেতর থেকে চোদাচুদির সময়ের শীৎকার শুনতে পাবো। শুনতেও পেলাম তাই, ঠিক তখনই যখন আমি দরজাটা খুলে ঢুকতে যাবো হঠাৎ মা রুমের ভিতর থেকে বলে উঠল, “শেফালি দরজার বাইরে দাঁড়িয়ে থাকার দরকার নেই, তুমি ঘরে আস্তে পারো।”

আমি খুব আশ্চর্য হয়ে গেলাম, তারপর কাঁপা কাঁপা হাতে দরজাটা খুলে দেখি, আমার মা নিজের ৩৬-২৮-৩৮ সাইজের শরীরটা পুরো উলঙ্গ করে শুয়ে আছে বিছানায় দু দিকে পা ছড়িয়ে আর তার কোমরটা একদম বিছানার ধারে আর দাদু সেখানে মাটিতে হাঁটু মুড়ে বসে মায়ের গুদ চুষে দিচ্ছে। মা দাদুকে বলল, “আমাকে চুদে আপনার মন ভরেনি যে আমার মেয়েটাকেও চুদে চুদে খাল করে দিচ্ছেন?”

আমি তো অবাক হয়ে হ্যাঁ করে তাদের দিকে তাকিয়ে আছি। দাদু তখন আমার সামনে এসে দাঁড়াল আর বলল, “দিদিভাই, তোমার মা আজ সকালে আমাদের সব কীর্তিকলাপ দরজার বাইরে থেকে শুনেছে আর সে আমাদের প্লানের কথাও পুরোপুরি জানে। ও রুমে এসেই আমাকে সব বলেছে।”

এদিকে আমার মা দেখি বিছানায় সোজা হয়ে বসেছে আর আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। মা আমাকে ইসারায় ডেকে তার পাশে বসতে বলল। আমার মাথার মধ্যে সব কেমন যেন গুলিয়ে গেছিলো। আমি যন্ত্রের মতো মায়ের আদেশ মতো তার পাশে বসলাম। মা বলল, “তোদের কথা সকালে শুনে আমার খুব রাগ হয়েছিলো প্রথমে, তারপর ভাবলাম আমার মেয়ে হয়ে সে কামুকি হবে সেটাই স্বাভাবিক, তাই আমি তখন কিছু বলিনি।”

এইসব বলতে বলতে আমার মা আমাকে ধীরে ধীরে উলঙ্গ করে দিয়েছে। বলা বাহুল্য, দাদু আর মা আগে থেকেই সম্পূর্ণ উলঙ্গ ছিল। আমি মাকে বললাম, “তার মানে তুমি জানো যে আমি চাই দাদু আমাকে আর তোমাকে এক বিছানায় সঙ্গম করুক।”

মা বলল, “জানি, আর ন্যাকামো করে সঙ্গম বলার দরকার নেই, চোদাচুদি বললেও আমি কিছু মনে করবো না। আজ আমিও দেখতে চাই আমার মেয়ে একজন পুরুষকে কতটা সুখ দিতে পারে।”

মা দাদুকে বলল, “শেফালি সবে এসেছে, তাই আমি ওকে একটু গরম করি, আপনি ততক্ষণ আমাকে চুদতে শুরু করুন।”

যেই বলা সেই কাজ, মা আমাকে উলঙ্গ করে আমাকে শুইয়ে দিয়ে আমার পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়ে আমার গুদের চারিদিকে নিজের মাথাটা বোলাতে লাগল। আমি মায়ের মাথাটা আমার গুদে চেপে ধরলাম। মা আমার গুদ চাটার সাথে সাথে আমার মাই দুটো দু হাতে ধরে টিপে দিতে লাগল আর নিপলগুলো মুচড়ে দিতে লাগল। ওদিকে আমার দাদু আমার মায়ের ঠিক পিছনে দাঁড়িয়ে পিছন থেকে ডগি স্টাইলে মায়ের গুদে নিজের পুরো বাঁড়াটা ঢুকিয়ে চুদে যেতে লাগল। এইভাবে প্রায় ১০ মিনিট চলার পর মায়ের জিভের দৌলতে আমি প্রথম নিজের জল খসিয়ে ফেললাম, মা নিজেও নিজের জল খসিয়ে দিলো।

এরপর আমার দাদু আমাকে বিছানার ওপর চার হাত-পায়ে কুকুরের মতো করে দাঁড়াতে বলল, মা আমার ওপর চার হাত পায়ে দাঁড়াল। এর ফলে আমার আর মায়ের পাছা ঠিক একে অপরের উপর নিচে এলো আর আমার দাদুর কাছে খুলে গেলো আমাদের দুজনের গুদ আর পুটকির ফুটো। দাদু এবার একবার আমার গুদে আর একবার মায়ের গুদে তার আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে পালা করে চুদতে শুরু করল। একবার আমাকে ২-৩ মিনিট থাপাচ্ছে তো একবার মাকে ২-৩ মিনিট থাপাচ্ছে। এভাবে প্রায় ১৫-২০ মিনিট চুদে যাবার পর আমি আর মা দ্বিতীয় বার আমাদের জল খসিয়ে ফেললাম।

This content appeared first on new sex story Bangla choti golpo

এই সময় দাদু হঠাৎ মায়ের পুটকিতে বাঁড়া ঢুকিয়ে দিলো। মায়ের পুটকিতে বাঁড়া নেবার অভ্যাস ছিল, কিন্তু অনেক দিন পোঁদে বাঁড়া না নেবার ফলে একটু ব্যথা পেল, আর আমার ঘাড়ে একটা কামড় বসিয়ে দিলো। মা আমার মাই দুটো পিছন থেকে টিপে দিচ্ছিল। ২-৩ মিনিট মায়ের পোঁদ মেরে দাদু এবার আমার পুটকিতে নিজের বাঁড়াটা ঢুকিয়ে দিলো। এইভাবে কখনও আমার গুদে বা পোঁদে, কখনও মায়ের গুদে বা পোঁদে নিজের বাঁড়া ঢুকিয়ে দাদু মজা নিতে থাকলো। এইভাবে আমাদের চারটে ফুটো প্রায় ৩০ মিনিট চুদে দাদু মায়ের গুদে নিজের সব বীর্য ঢেলে দিলো। এরপর আমি আর মা উলঙ্গ হয়েই দাদুকে জড়িয়ে ধরে তার দু পাশে শুয়ে পড়লাম। মা দাদুকে প্রশ্ন করলো, “আমাকে আর আমার মেয়েকে চুদে আপনার ভালো লেগেছে?”

দাদু বলল, “বৌমা আজকের চোদাটা আমার সারা জীবন মনে থাকবে। আমার জীবনের সেরা চোদাচুদি এটা।”

মা আমাকে প্রশ্ন করলো, “শেফালি তুই এই আখাম্বা বাঁড়াটাকে নিজের পোঁদে নিলি কী করে? তোর ব্যথা করলো না?”

আমি তখন মাকে আর দাদুকে আমার মেজদা আর ভাইয়ের কাছে চোদা খাবার সব কথা খুলে বললাম। এমনকি দিদির সাথে আমার যা যা ঘটেছে তাও বললাম। সব শুনে মা দাদুকে বলল, “এখন থেকে আমরাও সময় সুযোগ পেলে আপনার কাছে চোদা খেয়ে যাবো। আর আমি মা হয়ে আমার নিজের মেয়েকে চোদার পুরো পারমিশন দিলাম আপনাকে।”

এরপর আমরা ওইভাবে আরও বেশ কিছুক্ষণ শুয়ে শুয়ে গল্প করলাম, তারপর আমরা নিজের নিজের জামাকাপড় পরে নিজের নিজের রুমে ফিরে গেলাম বাড়ির আর কেউ ঘুম থেকে উঠে পরার আগেই।

[সেদিন আমার সাথে মায়ের একটা অন্য সম্পর্ক তৈরি হল, এরপর আমরা মা-মেয়ে মিলে অনেক পুরুষের সাথেই সেক্স করেছি, এমনকি আমি, দিদি আর মা একসাথে সেক্স করেছি। সেইসব গল্প একে একে জানাবো আপনাদের। এই অধ্যায় এখানেই শেষ হল, পরবর্তী অধ্যায় নিয়ে আসছি খুব তাড়াতাড়ি। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[অধ্যায় সমাপ্ত]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-৫ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১০
  • ভালোবাসা অসীম পর্ব ২ যৌনবেদনাময়
  • মা ও ছেলে – শেষ পর্ব
  • নায়িকা অবন্তীর অসুস্থতা
  • রত্নাবলী উপখ্যান

Leave a Comment