শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-৩ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর তৃতীয় অধ্যায়ের তৃতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

আমার দয়া হল, বেচারা সেক্সের চাহিদা সবার থাকতে পারে। ঠাকুরমা মারা যাবার পর দাদু নিজেকে বাড়ির এককোণে সকলের চোখের আড়ালে এনে ফ্যান্টাসির দ্বারা নিজের সেক্স নিরাময় করে আর বাইরে সংযম বজায় রাখে।

আমারও সদ্য একটা তাগড়াই বাঁড়া হাতের কাছে পেয়েও চোদা খাওয়া হয়নি, গুদে পোকা কিলবিল করছে, আর আমি ভাবলাম যে এই সুযোগে যদি আমি আমার ঠাকুরদার কষ্টটা একটু কম করতে পারি। আমি বললাম, “আমি যা চাইবো, তাই দেবে? কথা দিচ্ছো?”

দাদু কিছু না ভেবেই বলল, “হ্যাঁ, যা চাইবে, তাই পাবে।”

আমি তখন দাদুর লুঙ্গির গিঁটটা ফের খুলে দিলাম, আর লুঙ্গিটা মাটিতে পরে গেলো। আর দাদুর বুকে একটু ঠেলা দিলাম, আর দাদু পিছনে রাখা একটা চেয়ারে বসে পড়ল ওই উলঙ্গ ভাবেই আর দাদুর বাঁড়াটা একদম খাড়া হয়ে ছিলো। আমি দাদুর কোলে বসে গলা জড়িয়ে ধরে চটি বইটার দিকে ইশারা করলাম, যেখানে সেই মেয়েটা চেয়ারে ছেলেটার কোলে বসে কোলচোদা খাচ্ছিলো। আমি বললাম, “এইভাবে আমাকে আদর করে চুদে দাও না দাদু।”

দাদু যেন চাঁদ থেকে পড়ল এমন একটা হাবভাব নিয়ে বলল, “তুমি কী বলছ দিদিভাই, তুমি আমার নিজের নাতনী হও।”

আমি আমার পাছার নীচে থাকা বাঁড়াটার ওপর নিজের পাছাটা ঘসা দিতে থাকলাম, এতে দাদু গরম হতে থাকল। তখন আমি বললাম, “নাতনী হই তাই তো দাদুর কষ্টটা লাঘব করতে চাই।”

দাদুর চোখ দুটো চকচক করে উঠলো, কিন্তু তবুও বলল, “কিন্তু আমি নিজের নাতনীর সাথে এসব কী করে করি?”

আমি তখন আজ সকালে আমার আর মধুদার মধ্যে ঘটে যাওয়া ঘটনাটা বলে দাদুকে বললাম, “আমাকে নিজের নাতনী না, একটা নারী শরীর ভেবে নাও। যা তোমার সেক্সের ক্ষুধা মেটাতে পারে। আর দাদু তোমার নাতনীও তো কষ্ট পাচ্ছে, তার কষ্টটা তুমি লাঘব করবে না। নাকি আমার শরীর তোমার পছন্দ হয়নি তাই এইসব কথা বলছ?”

দাদু বলল, “কিন্তু তার আগে ঘরের দরজাটা একটু লক করে দিয়ে এস, আর নীচে বলে দাও যে তুমি আমার সাথে দাবা খেলছো। যাতে আর কেউ তোমাকে খুঁজতে খুঁজতে ওপরে চলে না আসে।”

দাদু যা বলল আমি ঠিক তাই তাই করলাম। দরজা লক করে ঘুরে দেখি দাদু চেয়ারে উলঙ্গ হয়ে বসে আমার দিকে তাকিয়ে আছে। তাকিয়ে আছে বলা ভুল, আমার পুরো শরীরটাকে আমার কাপড়ের ওপর দিয়ে গিলছে আর সাথে সাথে নিজের বাঁড়াটায় হাত বোলাচ্ছে। এবার আমি দাদুকে আরও গরম করার জন্য আস্তে আস্তে আমার পোশাকগুলো একে একে খুলে ফেলে উলঙ্গ হয়ে গেলাম। তারপর ন্যুড মডেলের মতো পাছা নাচাতে নাচাতে চেয়ারের দিকে এগিয়ে এসে দাদুর সামনে দাঁড়ালাম।

দাদু একটু আমার দিকে তাকিয়ে আমার শরীরটা নিজের চোখ দিয়ে গিলল, তারপর আমার হাতটা ধরে এক টান দিয়ে আমাকে তার কোলে বসিয়ে নিল। তারপর অভুক্ত মানুষ যেভাবে খাবারের ওপর ঝাঁপিয়ে পরে ঠিক সেভাবেই আমার মাই দুটোর ওপর ঝাঁপিয়ে পড়লো। মিনিট ২-৩ এর মধ্যেই আমার মাই দুটো টেপা আর চোষার সাথে কামড়ে কামড়ে লাল হয়ে গেলো। সাথে পালা করে দাদু আমার ঠোঁট দুটো নিয়ে খেলা করতে লাগলো, ফ্রেঞ্চকিস আর ঠোঁটে কামড়ে কামড়ে আমার ঠোঁট দুটোকেও আমার মাই দুটোর মতো লাল করে দিলো কিছু সময়ের মধ্যেই।

This content appeared first on new sex story new bangla choti kahini

এদিকে আমি দাদুর কোলে বসাতে দাদুর খাড়া গরম বাঁড়াটা আমার পাছার খাঁজের মধ্যে ঢুকে গেছিলো। আর সেই বাঁড়ার খোঁচায় আমার গুদের মধ্যেও জল আসতে শুরু করলো। দাদুর বেশ কিছুক্ষণ আমার মাই আর ঠোঁট দুটো পালা করে চুষে কামড়ে টিপে এবার আমাকে সামনের টেবিলে তুলে বসিয়ে দিলো। আর সামনে চেয়ারে বসে আমার বালহীন গুদে জিভ ঠেকাল আর বেশ সুন্দর ভাবে আমার গুদ চাটতে লাগলো। আমি সুখের আবেশে মুখ দিয়ে আআআআআআআআহহহহহ উউউউউউহহহহহহহ উউউউম্মম্মম্মম্মম্মম্ম আআআউউউউউচচচচ করে মৃদু মৃদু শীৎকার দিতে দিতে আমার ৬২ বছরের ঠাকুরদার মাথাটা আমার ১৬ বছরের চকচকে বালহীন গুদে চেপে ধরলাম। আর আমার দাদুও আমার গুদের মধু চেটেপুটে খেতে শুরু করলো।

বেশ কিছুক্ষণ গুদ চোষার পর দাদু আমাকে ওইভাবে টেবিলের ওপরেই বসিয়ে রেখে আমার সামনে দাঁড়ালো, টেবিলটা তার কোমরের একটু নীচে ছিল তাই বাঁড়াটা আমার ঠিক গুদের সোজাসুজি এলো। এবার কোনও কিছু না ভেবে দাদু আমার গুদের মুখে বাঁড়াটা ঠেকিয়েই এক রাম ঠাপে পুরো বাঁড়াটা আমার গুদের মধ্যে সেঁধিয়ে দিলো। তারপর আমাকে আস্তে আস্তে ঠাপ দিয়ে চুদতে শুরু করলো। আমার পা দুটো টেবিলের থেকে ঝুলে ছিল তাই আমার একটু অসুবিধা হচ্ছিলো দেখে দাদু আমার পা দুটো নিজের কাঁধে তুলে নিলো আর তারপর ঠাপের গতি বাড়িয়ে দিলো। আর তার সাথে পালা করে আমার মাইগুলো চুষে আর নিপলগুলো কামড়ে দিচ্ছিল।

এইভাবে বেশ কিছুক্ষণ চোদার পর দাদু থামল আর আমাকে টেবিল থেকে তুলে নিজে চেয়ারে বসে আমাকে তার নিজের খাড়া বাঁড়ার ওপর বসিয়ে দিলো। আমি দাদুর পুরো বাঁড়াটা নিজের মধ্যে ঢুকিয়ে নিলে দাদু আমার পাছাটা ধরে একটু ওপরে তুলে রেখে নিচে থেকে গদাগম ঠাপ দিতে শুরু করলো। আর এইভাবে কোলচোদা করার সাথে সাথে তার মুখের সামনে ঝুলতে থাকা আমার মাই দুটোতে আদর করতে লাগলো। আমার ছোটো ডাবের সাইজের মাইগুলো দাদুর চোদার তালে তালে উদ্দাম নৃত্য শুরু করে দিলো। আমি আমার মাই দুটোর মাঝে দাদুর মাথাটা চেপে ধরলাম। দাদুও খুব স্পীডে ঠাপ দিচ্ছিল। এমন সময়ে আমি শরীর মুচড়ে নিজের গুদের জল খসিয়ে ফেললাম।

[এরপর দাদু নিজের অভিঞ্জতা দিয়ে আমাকে আর কী কী ভাবে সুখ দিলো তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • একলা মামি বিয়ে বাড়িতে – বিয়ের দিনে মামিকে বারবার চুদলাম – পর্ব ২
  • যারা বৃষ্টিতে ভিজেছিল – ১০
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ৭
  • নায়িকা অবন্তীর অসুস্থতা
  • পেইং গেস্ট (Part-3)

Leave a Comment