সিক্রেট সোসাইটি প্রথম ভাগ | BanglaChotikahini

হাই রিডার্স, আমি জয়, ঢাকার মিরপুর থাকি। আজ আপনাদের মাঝে আমি যে কাহিনী বলব তা আমার জীবনের ঘটে যাওয়া একটা সত্য ঘটনা। ঘটনাটা অনেক বছর আগের। ঘটনাটা বলার আগে আমি আমার ফামিলির সাথে পরিচয় করায় দেই, আমি জয়, আমরা একভাই একবোন, বাবা, মা দুই জনেই সরকারী চাকরিজীবী, আমি সবার বড়, আমার আর আমার বোনের বয়সের ব্যাবধান খুব বেশি না মাত্র আরাই বছর, আমি এখন যে ঘটনাটা সেয়ার করব তা ২০০৯ সালের আমি তখন ক্লাস ৯ এ পরি, আমার বোন ক্লাস ৭ এ পড়ে, তখনকার সময় আমি রসময় গুপ্তের গল্প পরে অনেক পেকে গেছি, আমি আর আমার ক্লোজ বন্ধু অনিক, সোহান, রায়হান, নিয়মিত চটি পরে হাত মারা ছাড়া কিছুই করতে পারি নাই। এর মধ্যে আমার আর অনিকের মধ্যে খুবই ভাল সম্পর্ক কারন আমরা এক বিল্ডিংয়ের সেইম ফ্লোর এ থাকি আমরা 5b আর অনিক 5d। হটাত একদিন ছাদে আড্ডা দিতে দিতে অনিক আমাকে বলল আচ্ছা আমরা যে গল্পে যে ভাই বোনের চোদাচুদির গল্প পরি অগুলা কি সত্যি?
আমি বললাম আমি জানিনা, কেন হটাত একথা বললি যে?
অনিক বলল না মানে কিছু না।

আমি হাসতে হাসতে বললাম কেন ইদানিং কি সেতুকে (সেতু অনিকের জমজ বোন আর অনিক আর সেতু একই ক্লাসে একসাথে পড়ে ) দেখে কিছু মনে হয়? নাকি ওড়ে নিয়া হাত মারিস বলে হেঁসে দিলাম, আর ভাবলাম হায় আল্লায় এ কিবল্লাম আমি আমি অনিকের মুখের দিকে তাকিয়ে রইলাম

অনিক কিঞ্চিৎ হেঁসে ইতস্তত করতে করতে বললো না মানে কাল রাতে সেতুকে নিয়ে খুবই বাজে স্বপ্ন দেখছিলাম, না মানে গল্পে যেভাবে ভাইবোনের ব্যাপারটা পড়ি ওইভাবে, তোরে বিশ্বাস কইরা বললাম প্লীজ জয় কাউরে বলিস না,

ওইদিনের পর অনেকদিন আমি অনিক আর সেতুকে নিয়ে আর কোন স্বপ্ন দেখছে কিনা জিজ্ঞাস করা হয় নাই আর সেতুর ব্যাপারে অনিকের সাথে কোন কথা আর বলি নি আর আমার বেস্ট ফ্রেন্ডসের বোন হিসেবে সেতুকেও অইরকমভাবে সেক্সের নজরে দেখিনি কোনদিন যেটা আমরা আমাদের ক্লাসের আর ৫টা মেয়েকে দেখে ভাবি, কিন্তু অর কথায় আমি আমার বোনকে নিয়ে ভাবা শুরু করি। যাই হউক আমার গল্পে আসি আমি ডে শিফটে পরতাম আর আমার বোন মর্নিং শিফটে পড়ত আমার ক্লাস শুরু হত ১ টা থেকে আর শেষ হত ৫ টায় আর আমার বোন রিয়ার ক্লাস শুরু হত ক্লাস ৭.৩০ এ আর শেষ হত ১২ টায়, আমরা সবাই একই স্কুলে পড়তাম, চটি গল্প পড়তে পড়তে অনিকের মত আমারও রিয়ার প্রতি দুর্বলতা কাজ শুরু করে, কিন্তু আপন বোন কার সাথে শেয়ার করাও জায় না, এভাবে দেখতে দেখতে আমাদের ফাইনাল এক্সাম চলে আসে এক্সামের পর যেঁ জার মত আড্ডাবাজিতেবিজি হয়ে পড়ি, হটাত একদিন অনিক বলে দেখ জয় দিনকে দিন আমার সেতুর প্রতি আকর্সন বেড়ে যাচ্ছে কি করা যায়। আমি বললাম আমারও রিয়ার প্রতি তাহলে বল কীভাবে করা যায়?

অনিক বলল আমরা দুইজনেই চেষ্টা করে যাব কিন্তু যেঁ যেভাবে সাকসেস হব আরেকজনরে হেল্প করব, আমিও রাজি হয়ে যাই, আর আমরা এ ব্যাপারটা সোহান আর রায়হানের কাছ থেকে গোপন রাখলাম কারন ওদেরও বোন আছে কিন্তু ওরা এ ব্যাপারে আমাদের কিছুই বলেনি।

এভাবে দেখতে দেখতে আমাদের এসএসসি এক্সামের সময় ঘনিয়ে এলো এক্সাম শেষে যেঁ পুরও অবসর সময় আমরা আড্ডা বাজি আর ফন্দি ফিকির করে কাটাতে লাগলাম।

দেখতে দেখতে এসএসসির রেজাল্ট দিয়ে দিল আমরা ভালও রেজাল্ট করে কলেজে ভর্তি হয়ে গেলাম গেলাম।

হটাত একদিন আমার খুবই জ্বর এলো আম্মু অফিসের ছুটি নিতে চাইল, আমি বললাম থাক, লাগবেনা সামান্য নাপা খেলেই ভালো হয়ে যাব, তখন আম্মু অফিসে চলে যবার আগে বোনকে স্কুল থেকে বাসায় রেখে গেলো আর বোনকে বলল তুই জয়ের খেয়াল রাখিস, আর ওর শরীর মুছে দিস কিছুক্ষণ পড় পড়, বোন আমাকে কিছুক্ষণ পড়পড় গা মুছে দিলো আমার জ্বর কমতে লাগলো কিন্তু হটাত মাথায় দুষ্টু বুদ্ধি কাজ করল, আমি খুবই জ্বরের কাতরের অভিনয় করতে লাগলাম, বোনকে বললাম দেখ এই জ্বর কমানোর খুবই কার্জকরি উপায় আছে, কিন্তু তুই তা পারবিনা, বোন আকুল হয়ে বললো কি সে উপায় আমায় বল ভাইয়া প্লীজ।

আমি বললাম বলতে পারি যদি যতই কষ্ট হউক আগে প্রমিস করতে হবে তুই করবি কাউরে এই ব্যাপারে শেয়ার করতে পারবিনা।

বোন কিছু না বুঝে রাজি হয়ে গেলো, আমি বললাম এটা একটা লম্বা প্রসেস ৩-৪ দিন করা লাগবে, বোন বলল বাদ দে শুধু তুই বল আমার কি করতে হবে। আমি বললাম দেখ, আমি জ্বরে আছি আমার জ্বর যদি তোর সাথে শেয়ার করি তাহলে আমার জ্বর কমে যাবে কিন্তু তোর গায়ে জ্বর আসবেনা।

বোন বলল আমায় শুধু বল আমায় কি করতে হবে

This content appeared first on new sex story Bangla choti golpo

আমি বল্লাম আমার সারা শরীর মুছে দিতে হবে

বোন বলল এই কাজ এটাতো এমনিতেই বললেই হত, এভাবে বলার মানে কি?

আমি বললাম, আসলে একটূ এই কাজের প্রসিডিউরে একটু ঘাপলা আছে, আসলে… না মানে তোকে জামা কাপড় খুলে আমার শরীর মুছে দিতে হবে, দেখ তুই কিন্তু কথা দিছস করবি, এখন না বলতে পারবি না।

বোন বলল না মানে ভাইয়া আমার তমার সামনে জামাকাপড় খুলতে আমার একটু লজ্জা করছে।

আমি বললাম দেখ রিয়া তুই যখন ছোট ছিলি আমি তখন তোকে উলঙ্গ দেখছি, ইভেন তোকে গোসল করিয়ে দিয়েছি, ব্যাপার না তুই প্লীজ জামাকাপড় খুলে ফেল।

বোন লজ্জাবনত হয়ে বলল আচ্ছা আমি খুলতেছি বলতে বলতে তার জামা খুলতে লাগল, জামা খোলার পড় আমি তাজ্জব হয়ে গেলাম, আমার বোনের দুধ গুলা এতো সুন্দর, আমি কখনও ভাবিনি। আমি বোনের দুধের দিকে চেয়ে রইলাম ঠিক বোনের দুধ গুলা ঠিক যেন মোটামুটি বড় সাইজের কমলার মত। বোন তার চোখ বন্ধ করেও পাজামা খুলতে লজ্জা পাচ্ছিল কিন্তু তাও খুলে ফেললো। আমি আসাও করিনি আমি জীবনে প্রথমে কারো এরকম কচি ভোদা দেখব তাও আপন বোনের বালহীন ভোদা। আমি অপলক দৃষ্টিতে বোনের পুরো শরীরের দিকে তাকিয়ে রয়েছি আর ভাবছি আমার আপন বোনটা এতো বড় হয়ে গেলো আর আমি টের পেলাম না আর এরকম সেক্সি ফিগার রেখে আমি কাকে না কাকে ভেবে হাত মারছি এতদিন।

বোন চোখ খুলে দেখলো আমি ওর দিকে তাকিয়ে রয়েছি, হটাত রিয়া আমাকে নাড়া দিয়ে বলে ঊঠছ কি ভাবছ ভাইয়া?

আমি বললাম না মানে তুই অনেক সুন্দর বলে দুজনে হেঁসে ফেলি।

বোন বলল ভাইয়া কাঁথটা সরাও আমি গা মুছে দিচ্ছি।

আমি বললাম আচ্ছা।। আমি কাঁথাটা সরিয়ে আমার গায়ের জামাটা খুলে দিলাম আর বোনকে বললাম এখন গা মুছে দে।

বোন খুবই যত্ন সহকারে লক্ষি মেয়ের মত গা মুছাতে লাগল, আর বোনের শরীরে আমার শরীর লাগা মাত্র একটু একটু করে আমার সেক্স উত্তেজনা বাড়তে লাগল আর আমার ধোন বাবাজী পুরা দাড়িয়ে গেলো।
বোন বলে ঊঠল ভাইয়া তোড় অইটা ঐরকমভাবে ফুলে গেছে কেন?

আমি বললাম এখানে জ্বর এসে আটকা রয়েছে, তুই যদি ললিপপের মত করে চুষে বের করে দেও তাহলে জ্বর বের হয়ে যাবে আর আমার জ্বরও কমে যাবে।

বোন বলল আচ্ছা আমি চুষে দিচ্ছি কিন্তু আমি কখন এভাবে করিনি বলে ইতস্তত করতে লাগল আমি বোনের হাতটা আমার লঙ্গির ভিতরে ঢুকিয়ে দিলাম আর বললাম তুই আমার নুনুটা বের করে দেখ, আর দেখিস তোরও ভালো লাগবে। বোন কি জেনো ভেবে আমার ধোনটা লুঙ্গির ভিতর দিয়ে বের করল আর বলল, ও ভাইয়া তোর নুনুটা এতো বড় 😊

আমি হেঁসে দিলাম আর বলাম হুম কেন কোন সমস্যা?

বোন বলল না মানে তুই এটা দিয়ে হিসু কর এইটা আমার মুখে দিতে কেমন জানি করছে।

আমি বোনকে বললাম আচ্ছা তুই আমার নুনুটা নিজ হাতে ধুয়ে দে আগে তারপর নাহয় চুষে দিস

বোন আমার নুনুটা ভালো করে ধুয়ে মুছে ললিপপের মত আমার সাত ইঞ্চি ধনটা জোরে জোরে চুষতে লাগল। আমি বললাম উহ রিয়া এভাবে না আস্তে আস্তে চুষতে হবে হবে নাহলে কাজ হবে না, বোনও তার চোসার স্পিড কমিয়ে দিলো থাক, এভাবে ৫-৭ মিনিট পর বুঝলাম আমার মাল খুবই তাড়াতাড়ি বের হবে আমি মাল বের হবার আগে আগে বোনকে বল্লাম, তুই এখণ এইখানে চুপ করে বসে থাকবি কোন জামাকাপড় পরবিনা কিন্তু আমি জ্বর বাইরে ফেলে আসি বলে বাথরুমে হাতমারতে চলে গেলাম।

এর পরে কি হল তা আরেকদিন বলব

আপাদত আজ এই পর্জন্ত, ভাল সারা পেলে পরের ঘটনার বলবো।

This story সিক্রেট সোসাইটি প্রথম ভাগ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০২
  • সাঁওতাল মেয়ে চোদার গল্প Bengali sexstory
  • কাজের মেয়ে নীলা ও বিধবা মা
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-৫
  • Kamalikar Gorvodraran

Leave a Comment