সিমোন ও লাইলী – Bangla Choti Kahini

সিমোন আর লাইলী ছোট বেলার বন্ধু। দুইজনেই বিত্তবান পরিবারের মেয়ে। অর্থ বাড়ি গাড়ি সবই আছে। তারা একই পাড়ায় থাকত। একই স্কুলে আর একই ক্লাসে পড়ত। ছোট বেলা থেকেই দুজনাই ছিল ভীষণ কামুক। ক্লাসে দুজনে সব সময়েই পাশাপাশি বসত। তারা দুজনাই ছেলেদের পাজামা পড়ত। ছেলেদের পাজামার দুই সাইডে পকেট আর মাঝখানে নুনু বের করে পেশাপ করবার সুবিধার জন্য জীপার লাগান থাকে। দুজনার পাজামার জীপার সব সময়েই খোলা থাকত। সুযোগ আর সুবিধা হলেই ওরা খোলা জীপারের ভেতরে হাত ঢুকিয়ে পরস্পরের ভোদায় আঙ্গলিবাজি করত। বাসায় কেউ না থাকলে, ওরা সম্পূর্ণ ল্যাংটা হয়ে পরস্পরের দুধ টিপত, চুষত আর ৬৯ পজিশনে যেয়ে পরস্পরের ভোদা আর পুটকি চাটত, চুষত আর আঙ্গলিবাজি করত। ওরা মনে করত যে ওরা লেসবি। কিন্তু সময়ক্রমে ওরা বুঝতে পারল যে ওরা আসলে বাই।

স্কুল শেষ হল, কলেজ শেষ করে ওরা এখন বিশ্ববিদ্যালয়ে পড়ছে। এখন ওদের দেহে ভরা যৌবন। সিমোন একটু শ্যমলা, তবে দেহটা মারাত্মকভাবে সেক্সি। দুজনারই উচ্চতা পাচ ফিট ছয় ইঞ্চি। ভরা বুক, ৩২ ডবল ডি। বেশ ভারি পাছা ৩৬ ইঞ্চি। শরু কোমর ২৯ ইঞ্চি। ভারি ঠোট, সব সময়েই একটু ভেজা ভেজা থাকে। দেখলেই মনে হবে চুমু খাবার জন্য প্রস্তুত। শরীরে কোন চর্ব নেই, তবে ভালই মাংস আছে। শরীরটা একদম মাখনের মত তুলতুলে। দুজনাই টাইট লেগিংস পড়ে, তাই রিক্সায় ওঠার সময়ে এক পা আগে ওঠালেই একদম পাছার দাবনা পর্যন্ত উন্মুক্ত হয়ে যায়। আর দুজনাই টাইট কামিজ পড়ে, শরীরের সমস্ত ভাজ দেখা যায়। ওদের সব কামিজই পাতলা প্রিন্টেড কাপড়ের। সব সময়েই ব্রা পড়বে কনট্রাস্ট কালারের। তাতে সব সময়েই ব্রাটা স্পষ্ট বোঝা যায়।ওরা সব সময়েই হাফ কাপ পুশআপ ব্রা পড়ে। ব্রার সোল্ডার স্ট্রাপগুলো টেনে ছোট করে রাখে। তাতে দুধগুলো একদম খাড়া থাকে। ওড়না বুকে না রেখে গলায় ঝুলিয়ে রাখে। ওদের কামিজগুলো দুসাহসিকভাবে লোকাট।টাইট আর লোকাট কামিজের জন্য বিভাজিকাসহ দুধের অনেক অংশই দেখা যায়। ওদের খোলা দুধের উপর পুরুষদের চোখ আটকে থাকাটা ওরা খু্ব উপভোগ করে। হাটার সময়ে, যেদিকে বা পা উঠবে, সেদিকের পাছার দাবনাটা একটু দোলা খেয়ে ঢিলা হয়ে যায়। আর উল্টাদিকের পায়ে শরীরের ভড় থাকায় পাছার দাবনাটা ঠেলে ফুলে থাকে।ফলে হাটার সময়ে পাছার দাবনা দুটা দুলতে থাকে। এদিকে লাইলী কিন্তু ভীষণ ফর্সা। ভরা বুক, ৩৪ ডবল ডি। বেশ ভারি পাছা ৩৮ ইঞ্চি। শরু কোমর ৩০ ইঞ্চি। আর অন্য সব দিক দিয়ে সিমোন আর লাইলীর ভেতরে কোন পার্থক্য নেই। দুজনেই ছেলেদের উত্তেজিত করতে ভালবাসে।ছেলেদের লোলুপ, কামাতুর দৃষ্টি ওরা উপভোগ করে।

ছুটিরদিন একজন আর একজনের বাসায় আসে। দুজনার বাসাতেই দুজনার অবাধ যাতায়াত আছে, আন্টি বা আঙ্কেল দুজনাকেই পছন্দ করে। সিমোনই লাইলীর বাসায় বেশি আসে। লাইলীর বাসায় স্বাধীনতাটা একটু বেশি। সিমোন এসে আগে আন্টি বা আঙ্কেলের সাথে দেখা করে চা খেয়ে লাইলীর ঘরে ঢুকবে। সিমোন ঢোকার সাথে সাথেই লাইলী ঘরের এসি ছেড়ে, দুই বান্ধবী আগের মত পরস্পরকে জড়িয়ে ধরে, ঠোটে ঠোট লাগিয়ে চুমু খবে, ঠোট চুষবে, মুখের ভেতরে জিব ঢুকিয়ে পরস্পরকে আদর করবে। চুমু খাওয়া শেষে দুজন দুজনাকে উদাম ল্যাংটা করে বিছানায় যাবে। বিছানায় যেয়ে পরস্পরের দুধ আর ভোদা ঘাটবে, ছানবে, চটকাবে, চুষবে। দু তিনবার রস খসিয়ে ঠাণ্ডা হয়ে শুরু করবে ওদের গল্প। গল্পের বিষয় একটাই, বিশ্ববিদ্যালয়ের কোন ছেলে কাকে দেখে কি মন্তব্য করবে, কার প্যান্টের বাড়ার জায়গাটা ফুলে থাকে, কতখানি ফুলে থাকে বা কার প্যান্টের ঐ জায়গাটা ভেজা থাকে। কোন ছেলেকে ল্যাংটা দেখতে ইচ্ছা করে, কার বাড়াটা ধরতে ইচ্ছা করে, মুখে নিতে ইচ্ছা করে, কার বাড়াটা কত বড় আর কত মোটা হতে পারে, কার বাড়াটা ভোদায় নিতে ইচ্ছা করে। দুজনায় আরো নানান ফ্যান্টাসিতে মেতে থাকে। কোন ছেলেকে ঘরে আনতে ইচ্ছা করে, ঘরে এনে কিভাবে দুজনার কাপড় খুলবে, কিভাবে ৬৯ পজিশনে যেয়ে পরস্পরের ভোদা আর বাড়া চুষবে, কিভাবে চোদাচুদি করবে, কতক্ষণ চোদাচুদি করবে। দুজনাই পেট বেধে যাবার ভয়ে ফ্যাদা ভোদায় নেবে না, মুখে নিয়ে খেয়ে ফেলবে। ফ্যাদার স্বাদ কি রকম হতে পারে এই সব আলোচনা করবে। ওরা জানে যে ওরা লেসবি না, তা্‌ ওরা মেয়ে-মেয়ে আর ছেলে-মেয়ে দুটাই পছন্দ করে। সেক্সিভাবে চলাফেরা, সেক্সিভাবে কাপড়চোপড় পড়া, আর ওদের মারাত্মক সেক্সি ফিগারের জন্য ওদের বিয়ে করবার জন্য ছেলেদের লাইন পড়ে গেল।

বিশ্ববিদ্যলয়ে দ্বিতীয় বর্ষ-এ ওঠার সাথে সাথে লাইলীর বিয়ে হয়ে গেল। ছেলে আফতাব এক বড় ব্যবসায়ীর ছেলে। ওদের ব্যবসা ট্রান্সপোর্ট-এর। পনেরটা আন্তজেলা লাক্সারী বাস আছে। ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-রাজশাহী, ও ঢাকা-সিলেট রুটে চলাচল করে। ঢাকা-চট্টগ্রাম রুটের বাসে মাদকের চোরাচালান হয়। ঢাকা-রাজশাহী রুটের বাসে ভারতীয় ফেনসিডিল ও অন্যন্য প্রয়োজনীয় সামগ্রী আনা নেওয়া করা হয়। এছাড়া আছে ঢাকা-বরিশাল রুটে তিনটি বিশাল তিনতলা যাত্রীবাহি লঞ্চ। আলতাফ, আফতাব আর জামাল তিন ভাই ওদের কোন বোন নেই। আলতাফ বড়, আফতাব মেঝ আর জামাল ছোট। আলতাফ আর আফতাব পিঠাপিঠি, আর জামাল দশ বছরের ছোট। ওদের আব্বা কোম্পাণির চেয়ারম্যান। আফতাব দেখে লঞ্চের ব্যবসা আর আলতাফ দেখে বাসের ব্যবসা। আলতাফ আর আফতাব দুই ভাইই খুব খোলামেলা, ওদের ভেতর সব রকমের আলোচনাই হয়। আলতাফ দুই বছর হল বিয়ে করেছে। বৌ মধুরীমা (মধু) দেখতে অত্যন্ত সুন্দরী আর ফর্সা। ফিগার লাইলরি মতই সেক্সি আর লাইলীর মতই সেক্সি কাপড় পড়ে, লাইলীর মতই কামুক। অবশ্য বিয়ের আগে ছিল ভীষণ লাজুক। আলতাফ ওকে একবারে খানকি মাগিদের মত কামুক বানিয়ে ছেড়েছে, এখন সারাদিনই বাড়ার জন্য ছোকছোক করে। বাসাবোতে ওদের নিজস্ব বিশাল তিনতলা বিল্ডিং আছে। প্রতি ফ্লোরে তিনটা করে এ্যাটাচড বাথরুমসহ বিশাল বেডরুম। একতলায় গাড়ির গ্যারেজ, ড্রাইভার, দারওয়ান আর চাকরবাকরদের থাকার ব্যবস্থা। দোতলার একপাশে ড্রইংরুম, লিভিং রুম আর বাবা-মার রুম আর একপাশে ডাইনিং রুম, কিচেন আর স্টোররুম। তিনতলার একটা রুমে আলতাফ ওর বৌ নিয়ে থাকে। বিয়ে করে আফতাব ওর বৌ নিয়ে আর এক রুমে উঠল। জামাল ফৌজদারহাট ক্যাডেট কলেজে পড়ে, সেই সুত্রে জামাল চিটাগাং থাকে। এ বাসায় সবাই খোলামেলা থাকতে পছন্দ করে। শাশুড়ি বৌ কেউই ব্লাউজ পড়ে না,শায়াও পড়ে না। শুধু প্যান্টি ব্রা আর তার উপরে একটা শাড়ি পেচান থাকে।

বিয়ের পর থেকই লাইলীকে দেখলেই বোঝা যেত সে ভীষণ খুশি। খুশি না হবার কোন কারণ নাই। স্বামী-স্ত্রী দুজনাই ভীষণ কামুক।বাসর রাতে কে কার আগে কাপড় খুলে ল্যাংটা হবে তার প্রতিযোগীতা হয়েছিল। এরপর থেকেই প্রতি রাতেই কে কাকে কি ভাবে চুদবে, কি ভাবে আদর করবে, কি ভাবে চুষবে, চাটবে এই সবের প্রতিযোগীতা আর পরীক্ষা হত। আফতাব আর লাইলী এক সপ্তাহের জন্য ব্যাঙ্ককে হানিমুনে গেল। ব্যাঙ্ককে সব রকমের লাইভ শো দেখলো। ওরা যতক্ষণ হোটেল রুমে থাকত ততক্ষণ দুজনেই ধুম ল্যাংটা থাকত।

দুই মাস পরে দু জা’তে কথা হচ্ছিল।

“লাইলী তুই কি আমার জা হয়ে থাকতে চাষ নাকি বন্ধু হতে চাষ। বন্ধু হতে হলে আমাদের ভেতর কোন রকমের রাখঢাক থাকবে না, কিছুই গোপন থাকবে না, সব রকমের আলোচনা হবে। আর জা হয়ে থাকতে চাইলে আমাদের ভেতর আলোচনা রাখঢাক করে হবে। এখন বল্ কি হতে চাষ?”

“ভাবী, আমি বন্ধু হতে চাই।”

“প্রথম কথা হল আমি তোর ভাবী না আমি তোর বান্ধবী মধুরীমা। আমরা পরস্পরের নাম ধরে ডাকব। আর আপনি আপনি না তুই তুই করে বলতে হবে। কি রাজি?”

“মধুরীমা, আমি একশত ভাগ রাজি। ভাসুরেরও নাম ধরে ডাকতে হবে নাকি ?”

“ওটা আমি আলতাফকে জিজ্ঞাসা করে তোকে জানাব। এখন বল তোমদের হানিমুন কেমন হল। লাইভ শো নিশ্চিই দেখেছিস, আর হোটেলে এসে আমার দেবরের রামঠাপ খেয়েছিস। ওর চোদা কেমন লাগে? কতক্ষণ ধরে চোদে? ওর বাড়াটা তোর কেমন লাগে?”

“মধুরীমা, এগুলিও কি বলতে হবে?”

“বলেছি তো কোন কিছুই গোপন থাকবে না। তোকে সবকিছু বলতে হবে, বাসররাতে তোরা কি কি করলি, তোর ভোদা ফাটিয়েছিল নাকি আগেই ফাটা ছিল? দু মাস তো হয়ে গেল, এর ভেতর তোর পোদ মেরেছে নাকি, দুধ চুদেছে নাকি ? মুখ চুদেছে নাকি? আর আফতাব তো পোদমারা খুব পছন্দ করে।”

“মধুরীমা, দুধ চোদে কেমন করে? আর ও যে পোদ মারতে পছন্দ কের তা তুই জানলি কি করে?”

“তোর সাথে বিয়ের আগে আমি আর আফতাব তো নিয়মিত চোদাচুদি করতাম। আর সেটা আলতাফও জানে। আলতাফের বাড়া আর আফতাবের বাড়ার সাইজটা একই কিন্তু আলতাফের বাড়াটা একটু মোটা। একটা লম্বা বেগুন নিয়ে আয়, আমি তোকে দেখাচ্ছি দুধ চোদা কাকে বলে।”

লাইলী একটা মোটা বেগুন আনলে, মধুরীমা লাইলেকে ব্রাটা খুলতে বললো। ব্রা খুললে, লাইলী দুধ দেখে, মধুরীমা বললো,

“লাইল, মাগি তোর দুধদুটা তো ভীষণ সুন্দর। একদম টাইট। এর ভেতর ব্রার সাইজ বদলিয়েছিস নাকি? আমার তো দুই মাসের ভেতরই বদলাতে হয়েছিলে। আলতাফ ভীষণ সুখের অত্যাচার করত।”

মধুরীমা লাইলকে দুধ চোদা কিভাবে করতে হয় দেখিয়ে দিয়ে, কিছুক্ষন লাইলীর দুধ টিপে, মখে নিয়ে চুষতে থাকল। দুধে মুথ পড়তেই লাইলী কেপে উঠে মধুরীমার মাথাটা ওর দুধে চেপে ধরল। কিছুক্ষণ চুষে, মধুরীমা নিজেকে ছাড়িয়ে নিয়ে, নিজের ব্রাটা খুলে লাইলীর মুখটা ওর দুধে চেপে ধরল। সিমোনের দুধ চোষার অভিজ্ঞতাটা লাইলীর কাজে আসল। জিবটা চোখা করে, মধুরীমার একটা বোটার চারিদিকে খুব হালকা করে বোলাতে থাকল। আর এক হাত দিয়ে আর একটা দুধের বোটাটা তিন আঙ্গুল দিয়ে হালকা করে চিপতে থাকল, হালকা করে টানতে থাকল, হালকা করে মোচরাতে থাকল। এরপর লাইল ওর জিবটা মধুরীমার দুধের আরিওলার চারিদেকে হালকা করে বুলাতে থাকল। অনুরূপভাবে আর এক হাতের তিন আঙ্গুল দিয়ে আর একটা দুধের আরিওলার চারিদিকে বুলাতে থাকল। এরপর লাইলী মধুরীমার দুধ দুটা ময়দা ছানতে লাগল। কিছুক্ষণ ময়দা ছেনে লাইলী আবার মধুরীমার দুধে মুখ লাগাল। এবারে বাছুর যেমন গরুর ওলানে ঢুস দিয়ে দুধ খায়, লাইলী সেইভাবে ঢুস দিয়ে মাধুরীর দুধ খেতে থাকল। মধুরীমা সুখের চোটে ছটফট করতে থাকল।

“এই খানকি মাগি, এই রকম দুধ চোষা শিখলি কোথা থেকে। আমাকে তো পাগল করে দিলি। আজ তোর ভাসুরকে দিয়ে এই্ ভাবে দুধ চোষাব।”

“মাগি, আমার এক ছোট বেলার বান্ধবী আছে। আমরা লেসবি করতাম। মাগি তোকে আরো অনেক কিছু দেখাব, শেখাব।”

“খানকি, আজ এই পর্যন্তই। আমার ভাতারের আসার সময় হয়ে গেছে। যাই দেখি ভাতার ভাত চায় না ভোদা চায়?”

“কি রে আফতাব বৌ পেয়ে খুশি। তোর ভাবী মধুর মতই সেক্সি দেখি। খাশা মাল রে।”

“কি লোভ হয় নাকি তোর?”

“তোর বৌকে চুদতে পারলে তো ভালই হয়। চুদতে দিবি নাকি? তুই তো মধুকে দুই বছর ধরে নিয়মিত চুদছিস।”

“মধুরীমাকে আমি চুদি তুই জানলি কি করে?”

“কেন, মধুই বলেছে। তুই তো ভালই চুদিস। অনেক্ষণ ধরে চুদতে পারিস।”

“ঠিক আছে। আমি যখন মধুরীমাকে চুদি তাহলে তো তোকে লাইলীকে চুদতে দিতে হবে। আমি কিন্তু লাইলীকে বলতে পারব না। পারলে তুই লাইলীকে পটিয়ে চুদিস।”

“তোকে কিছু করতে হবে না। দেখিস মধু ঠিকই লাইলকে পটিয়ে তোর বৌকে আমার ঘরে পাঠিয়ে দেবে। দেখিস, ঠিক এক মাসের ভেতর আমি তোর বৌকে চুদব।”

“ঠিক আছে। তবে লাইলী তোর বিছানায় গেলে মধুরীমাকে আমার বিছানায় পাঠিয়ে দিবি। মানে আমরা সাময়িকভাবে মাঝে মাঝে আমাদের বৌ বদল করব।”

“আমার আপত্তি নেই। জানি মধুও আপত্তি করবে না। তুইও রাজি এখন লাইলী রাজি হলেই হয়। তবে আমরা কোন জোড়াজোড়ি করব না। কারো আপত্তি থাকলে এই বৌ বদলা বদলি হবে না। যা হবে সবই সবার সম্পূর্ণমতেই হতে হবে।”

রাতে একদফা উদাম ল্যাংটা হয়ে চোদাচুদির পর পরিশ্রান্ত আলতাফ আর মধু পাশাপাশি শুয়ে বিশ্রাম নিচ্ছিল।

“আলতাফ, তুই দেখি সুযোগ পেলেই তোর ছোট ভাই-এর বৌ লাইলীকে চোখ দিয়ে গিলিস। ওকে চুদতে ইচ্ছা করে?”

“তা করবে না কেন। কচি ফ্রেশ মাল। আর দেখ কি সুন্দর পাছা আর দুধ। দেখলেই ওর দুধ পিটতে ইচ্ছা করে, পাছায় হাত দিতে ইচ্ছা করে। আর ভোদা তো দেখতে পাই না, না জানি কত সুন্দর।”

“ব্যাটাছেলেদের এই একটা খারাপ অভ্যাস। নিজের বৌ ফেলে সব সময়েই পরের বৌ-এর দিকে নজর। আমার ভাতার যখন ইচ্ছা করছে, দেখি কি করতে পারি।”

“মধু, খানকি মাগি। আমি জানি তুই ঠিকই ঐ মাগিকে পটাতে পারবি।”

“পারলে কি দিবি?”

“পারলে তোর ভোদা ভরে একটা বাচ্চা উপহার দেব।”

“আলতাফ, ঠিক দিবি তো। আমি ভীষণ খুশি। আয় তোকে আর একবার চুদে দেই।”

“দুই ভাই অফিসে চলে গেলে, সারাদিন দুই জা গুজুরগুজুর ফুসুরফুসুর করবে। দুজন দুজনাকে ল্যাংটা করে লেসবি করবে। লাইলীর কাছে এটা শিখে মধুরীমার খুব ভাল লেগেছে। প্রত্যেকদিনই লাইলীর সাথে লেসবি করবে। ওদের বন্ধুত্ব আরো ঘন হল। আজকাল তাদের আলাপ একটাই। দুজনের বর কি ভাবে চোদে। মধু ইচ্ছা করে আলতাফের চোদার ক্ষমতা বাড়িয়ে বলে। মধুরীমা খেয়াল করেছে যে ঐ সময়ে লাইলীর স্বাস ভাড়ি হয়, নাকের পাটা ফুলে যায়, খুব আগ্রহ নিয়ে শোনে। আলতাফ সম্বন্ধে অনেককিছু যেমন আলতাফের বাড়া কত বড়, কত মোটা, কতক্ষণ চুদতে পারে, কি কি ভাবে চোদে ইত্যাদি আগহ করে প্রশ্ন করে জেনে নেয়। মধু একদিন সরাসরি প্রশ্ন করে বসে,

“এই মাগি, তোর ভাসুরকে দিয়ে চোদাবি নাকি? আমার ভাতারের তো তোকে চোদার ভীষণ ইচ্ছা। আলতাফের তো তোকে সরাসরি বলার সাহাস নেই, তাই আমাকে ধরেছে। তুই রাজি থাকলেই হবে।”

“এই খানকি মাগি কি বলিস। আমি আমার ভাসুরকে দিয়ে চোদাব?”

“কেন আসুবিধা কোথায়। তোর ভাসুর তো তোকে চুদতে চায়। আমি যদি আমার দেবরকে দিয়ে চোদাতে পারি, তবে তুই কেন তোর ভাসুরকে দিয়ে চোদাতে পারবি না? তোর তো আগ্রহ আছে। আমি বুঝতে পেরেছি। পেটে খিদে রেখে মুখে লাজ করে লাভ কি। তুই রাজি থাকলে আমি ব্যবস্থা করতে পারি। আমি নিজে তোকে আমার ভাতারের বিছানয় উঠিয়ে আমি তোর বরের বিছানায় চলে যাব। এই বাড়া বদল আর কি। তোর স্বামী তোরই থাকবে, তোকে ঠিকই ভালবাসবে, আদর করবে।”

“মাগি, তুই ঠিকই ধরেছিস। আমার আগ্রহ আছে। তবে আমি আফতাবের সাথে কথা বলে নেই। ওর আপত্তি থাকলে কিন্তু হবে না।”

ভাসুরকে চোদাবার একটা সম্ভাবণা থাকাতে আর লাইলীর খুব আগ্রহ থাকাতে, সেই রাতে লাইলী খুব আগ্রাসি হয়ে চোদাচুদি করল। চোদাচুদি শেষে লাইলী আফতাবের বুকে মাথা রেখে বাড়াটা খেচতে খেচতে খুব আহ্লাদি স্বরে বললো,

“আফতাব, আজ মধু আমাকে বললো যে আলতাফ বলে আমাকে চুদতে চায়।”

আফতাব সব জেনেও, না জানার ভান করে আশ্চর্য হয়ে বললো,

“কি আলতাফ তোকে চুদতে চায়? নিজের ছোট ভাই-এর বৌকে চুদতে চায়।”

“তুই তো তোর বড় ভাই-এর বৌকে নিয়মিত চুদিস। আর তোর বড় ভাই ছোট ভাই-এর বৌকে চুদতে চাইলেই দোষ হয়ে গেল। যা, আমি আর তোকে চুদতে দেব না। তুই সারা রাত হাত মারিস।”

“তার মানে তোরও আগ্রহ আছে। খানকি মাগি দেখি ভাসুরকে দিয়ে চোদাতে খুব আগ্রহী।”

“আরে এটা তো সাময়িক। মাঝে মাঝে হবে। আমি বাড়া বদল করব আর তুই ভোদা বদল করবি। আর মধু কি বলে জানিস, বলে যে সব সময়েই নিজের বৌ-এর ভোদার চেয়ে অপরের বৌ-এর ভোদা ভাল। আর পরের বাড়া সব সময়ে নিজের বরের বাড়ার চেয়ে ভাল। লক্ষীটি অমত করিস না্। ভাসুরকে দিয়ে চোদাব ভাবতেই আমার ভোদায় রস এসে গেছে।”

“আমার খানকি বৌ যখন আবদার করেছে,শখ করেছে,তখন আমি না করি কি ভাবে। যা কালকেই তোর ভাসুরকে দিয়ে চোদা।”

পরের দিন চারজনারই তুমুল উত্তেজনায় কাটল। কখন রাত হবে তার অপেক্ষায় থাকল। রাতে লাইলী একটা ফিনফিনে সাদা শাড়ি পড়ল, তবে নিচে কোন ব্লাইজ আর শায়া পড়ল না। নিচে টকটকে লাল হাফকাপ ব্রা পড়ল, তাতে দুধের অর্ধকটা ঢাকা যায়। তার সাথে পড়ল লাল টকটকে প্যান্টি। ঠোটে লাল টকটকে লিপস্টিক দিল, চোখে দিল কাজল। আফতার লাইলীকে এইভাবে দেখে আর নিজেকে সামলাতে পাড়ল না। লাইলীকে বুকে চেপে ধরে ওর দুধ টিপল, ভোদা চটকাল। মধুও এসে লাইলীর দুধ টিপল আর শাড়ি উঠিয়ে ভোদা চাটতে থাকলআর আফতাব লাইলীর দুধ চটকাতে থাকল।

“উফ! মাগি তোকে যা লাগছে না, তোকে এখন আর আলতাফের কাছে দিতে ইচ্ছা করছে না। খানকি মাগি, যা তোর নতুন নাগরের কাছ থেকে চোদা খেয়ে আয়। এই মধু, লাইলী কতক্ষণ আলতাফের ঘরে থাকবে?”

“কেন সারা রাত থাকবে। সারারাত দুজনে চোদচুদি করবে। আর তুইও সারারাত আমাকে চুদবি। এই লাইলী খানকি মাগি, ভাসুরের চোদা খাবর জন্য তো দেখি খুব সেজেছিস। দেখ এরপর তোকে আর ছাড়ে কিনা। চল মাগি, চল। ওদিকে তো আর একজন বাড়ায় ধার দিয়ে বসে আছে। আমাকে একটু পরপরই জিজ্ঞাসা করবে ‘লাইলী কখন আসবে?” আর একটু দেরি হলেই তো ওর বাড়ার সব রস পড়ে যাবে।”

“এই যে তোর লাইলীকে এনেছি। এতক্ষণ তো লাইলী লাইলী করে গলা শুকিয়ে ফেলেছিলি। দেখ তোর চোদা খাবার জন্য তোর লাইল একবারে খানকি মাগির মত সেজে এসেছে। এখন তোরা মনের সুখে সারারাত ধরে চোদাচুদি কর। লাইলী মাগি তুই আমার বরের চোদা খা আর আমি যাই তোর বরের চোদা খাই।”

মধুরীমা ঘরের দরজা খোল রেখেই চলে গেল। ঘরের দরজা খোলাই থাকল। মধুরীমা চলে যেতেই লাইলী দুই হাত দিয়ে ওর ভাসুরের গলা জড়িয়ে ধরে ঠোটে চুমু খেতে থাকল, ঠোট চুষতে থাকল। মুখের ভেতর জিব দিয়ে জিবে জিবে আদর করতে থাকল। লাইলী ওর দুধ সামনে দাড়ান আলতাফের বুকে ঘষতে থাকলে আর ভোদাটা দিয়ে আলতাফের বাড়াটা ডলতে থাকল। ভোদার ডলা খেয়ে আলতাফের বাড়াটা ফুসে উঠল। লাইলী টের পেয়ে লুঙ্গিটা একটানে খুলে ফেলে, গলা থেকে একটা হাত নামিয়ে আলতাফের বাড়াটা চটকাতে থাকল। এদিকে মধুরীমা আফতাবের ঘরে এসে আফতাবকে পুরা ল্যাংটা করে নিজেও ল্যাংটা হয়ে গেল।

“এই খানকি মাগির পোলা, তোর চোদা তো অনেক খেয়েছি। এবার চল দেখি আমার বর তোর বৌকে কেমন চুদছে।”

বলেই মধুরীমা আফতাবের বাড়াটা ধরে টানতে টানতে, আলতাফের রুমের দরজার সামনে এসে, পর্দার ফাক দিয়ে দেখতে থাকল।

“শালা মাদারচোদ, তোর বাড়াটা দেখি তোর ছোট ভাই-এর বৌকে চোদার জন্য হাসপাস করছে। আয় খানকি মাগির পোলা, নাচতে এসে ঘোমটা দেবার দরকার কি? আগে আমি তোকে পূরা ল্যাংটা করি তারপর তুই আমাকে ল্যাংটা করিস।”

লাইলীর মুখে এই রকম খিস্তি শুনে আলতাফের উত্তেজনা চরমে পৌছে গেল, বাড়াটা টিকটিক করে লাফাতে থাকল, আর সেই সাথে আলতাফও সমানে খিস্তি শুরু করল। আলতাফের লুঙ্গিটা তো আগেই খোলা ছিল, লাইলী আলতাফের পড়নের গেঞ্জিটাও খুলে দিল। লাইলীর সামনে আলতাফ একদম উদোম ল্যাংটা। লাইলী হাটু গেড়ে ঠাটান বাড়াটা হাতে নিয়ে চটকাতে থাকল। আলতাফের বাড়ার আগায় বেরিয়ে থাকা কামরসটা চেটে খেয়ে ফট করে বাড়াটা মুখে পুরে নিল। আলতাফও একটু ঝুকে লাইলীর শাড়িটা খুলে দিল। এখন লাইলী শুধু লাল ব্রা আর লাল প্যান্টি পড়া। আলতাফ ঝুকে দুই হাত দিয়ে লাইলীর দুধ চটকাতে থাকল। লাইলী নীল ছবির মত করে আলতাফের বাড়াটা দুই হাত দিয়ে কচলাতে কচলাতে ভীষণভাবে বাড়াটা মুখ থেকে বের করছিল আর ঢুকাচ্ছিল। লাল ব্রাতে ঢাকা লাইলীর উদ্ধত ডাসা ডাসা দুধ আর লাল প্যান্টি পড়া লাইলীর সুডৌল মাংশাল বিশাল পাছা আলতাফকে পাগল করে দিল।

“এই ভাসুর চোদা খানকি মাগি, তুই কি চুষেই আমার ফ্যাদা বের করে দিবি।”

“শুয়রের বাচ্চা, মাদারচোদ ফ্যাদা বের হলে হবে। সারা রাত তো চুদতে পারবি। আমি তোর বাড়াটা দুই মিনিটেই খাড়া করে দেব। কুত্তার বাচ্চা আমার মুখে তোর ফ্যাদা ঢাল। আমি তোর ফ্যাদা খাব।”

“ঠিক আছে, চুতমারানি তোর ভাসুরের ফ্যাদা খা।”

বলেই আলতাফ হর হর করে ভাদ্র বৌ-এর মুখের ভেতরে প্রায় এক কাপ ফ্যাদা ঢেলে দিল। লাইলী হা করে আলতাফকে দেখাল ওর মুখের ভেতরের ফ্যাদা। এরপর আলতাফের সামনেই অর্ধকটা ফ্যাদা খেয়ে ফেলে আলতাফকে চুমু খেতে থাকল। চুমু খাবর ভেতরের বাকি অর্ধটা ফ্যাদা আলতাফের মুখে চালান করে দিল।

“কি রে মাদারচোদ, বাইনচোদ, তোর বাপেরে চুদি, নিজের ফ্যাদা খেতে কেমন লাগল? নে এবারে আমার ভোদাটা চেটে চুষে আমার রস বের করে খা। আয় বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়।”

সাথে সাতেই আলতাফ চিৎ হয়ে শুয়ে পড়ল। লাইলী দুইদিকে দুই পা ছড়িয়ে আলতাফের মুখের উপর বসে, দুই হাত দিয়ে ভোদার পাপড়ি দুটা দুইদিকে টেনে ধরে, ভোদার লাল সুরঙ্গটা আলতাফের চোখের সামনে মেলে ধরল।

“আমার সুখের নাগর, আমার ভোদাটা এখন চাট আর চোষ। আমার পুটকির কাছ থেকে আমার ভোদার উপরের ফাটা পর্যন্ত পাচ মিনিট ধরে চাট আর চোষ। তারপর তোর জিবটা চোখা করে আমার ভোদার ভেতর ঢোকা আর বের কর। এইভাবে আমার ভোদাটা তোর জিব দিয়ে চোদ।”

কিছুক্ষণ জিব চোদা খাবার পর, লাইলী সুখের চোটে আলতাফের মুখে ঠাপ মারতে থাকল। আলতাফও দুই হাত দিয়ে ওর ভাদ্র বৌ-এর পাছার দাবনা ধরে নিজের মুখের উপর চেপে ধরে জিব চোদা করতে থাকল। লাইল ওর ভোদার রস আলতাফের মুখের উপর ছেড়ে দিলে আলতাফ সব রস চেটেপুটে খেয়ে নিল।

“লাইল খানকি মাগি, তোর মায়েরে চুদি, তোকে তো এখনও চুদলাম না। নে এখন আমার বাড়াট চুষে খাড়া করে দে।”

লাইলী আলতাফের মুখে ওর ভোদাটা চেপে রেখে, আলতাফের বাড়াটা মুখের সামনে এনে ওর ম্যানিকিউর করা লাল নেইল পলিশ করা নখের আগা দিয়ে বাড়ার ফুটাটা ঘাটতে লাগল। আলতাফ সুখের চোটে চোখ বন্ধ রেখে আহ! আহ! করতে থাকল। এরপর লাইলী ওর জিব দিয়ে বাড়ার ফুটাটা চাটতে চাটতে ওর নখ দিয়ে বাড়ার রিং-এর চারিদিকে বুলাতে থাকল। কিছুক্ষণ পর ওর ম্যানিকিউর করা তিনটা নখের আগা দিয়ে বাড়ার গোড়া থেকে আগা পর্যন্ত হালকা করে খেচতে থাকলো। এইটুকুতেই আলতাফের বাড়াটা দাড়িযে গেল। কিন্তু তবুও লাইলী বাড়াটা ছাড়ল না, মুখে নিয়ে চুষতে থাকল। আলতাফ সুখের চোটে উহ! আহ! করতে করতে মোচড়া মুচড়ি করতে থাকল।

লাইলী আমার মাগি এবারে ছাড়। তোকে একটু চুদি। তুই উপর থেকে আমার বাড়াটা তোর ভোদায় ঢুকিয়ে ঠাপ মারতে থাক।”

লাইলী মুখের উপর থেকে উঠে এসে ওর ভোদাটা দুই হাত দিয়ে ফাক করে আলতাফর চোখের সামনে মেলে ধরল।”

“আমার রসের ভাসুর আমার ভোদায় একটু আংলিবাজি করে দে।”

কথামত আলতাফ তার একটা আঙ্গুল লাইলীর ভোদায় ঢুকিয়ে আংলিবাজি করতে থাকল।

“দেখ তোর আংলিবাজিতে আমার ভোদার রস সব ফ্যানা হয়ে গেছে। এবারে ঐ ফ্যানা তুই খা আর আমকেও খাওয়া।”

দুজনার ফ্যানা খাওয়া হয়ে গেলে, লাইলী উঠে এসে আলতাফের বাড়ার উপর বসে পড়ল। প্রথমে ধীরগতিতে, জম্পেস করে ঠাপ দিতে থাকল। লাইলী ওর দুই হাত আলতাফের কাধে রেখে একটু ঝুকে আসল যাতে আলতাফ আরাম করে লাইলীর দুধ টিপতে পারে। আলতাফের সাত ইঞ্চি বাড়াটা লাইলীর ভোদার ভেতরে থির থির করে কাপতে থাকল। কিছুক্ষন পর লাইলী ঠাপের গতি বাড়িয়ে দিল। আলতাফ থাকতে না পেরে পল্টি দিয়ে লাইলীকে নিচে ফেলে ঠাপ দিতে থাকল। দুই তলপেটের ধাক্কায় ঠপ ঠপ করে শব্দ হতে থাকল। আলতাফ লাইলীর দুই পা ওর কাধের উপর তুলে নিল। ফলে লাইলীর পুলি পিঠার মত ফোলা ফোলা ভোদা আর ছোট্ট পুটকির বন্ধ ফুটা, দুই মোটা মাংসাল থাই-এর মাঝে ভেসে উঠল। আলতাফ চোদা থামিয়ে ওর মুখটা লাইলীর ভোদায় চুবিয়ে রাখল। নাক দিয়ে ভোদার গন্ধ নিল। পুটকি থেকে ভোদার চিড়াটা পুরা চাটতে থাকল। লাইলী ভোদার রস ছেড়ে দিলে আলতাফ সবটুকু খেয়ে ফেললো। আলতাফ এবারে ওর বাড়াটা লাইলীর ভোদায় সেট করে এক রামঠাপ দিয়ে বাড়ার সবটুকু ভোদার ভেতরে ঢুকিয়ে দিল। লাইলীও নিচ থেকে তলঠাপ দিতে থাকল। দুইজনে সুখের সাগরে ভাসতে ভাসতে শিৎকারে সারা ঘর ভরিয়ে দিল। ওদের এই উদ্দাম চোদাচুদি দেখে আফতাব আর মধুরীমা নিজেদের সামলাতে পারল না। আফতাব মধুরীমাকে দেয়ালে দুই হাত দিয়ে ভর করে পা ফাক করে দাড় করাল। আফতাব পেছন থেকে ওর ভাবীকে কুত্তাচোদা করতে করতে নিজেকে খালাস করে দিল।

“ও আমার রসের ভাসুর তোর ছোট ভাই-এর বৌকে চুদে চুদে ভোদা ফাটিয়ে দে। খানকি মাগির পোলা তোর মাজায় ঝজার নাই নাকি। আরো জোরে আরো জোরে ঠাপ দে। তোর বাপেরে ডাকতে হবে না কি? দেখ আমার ভোদায় তোর বাড়ার ঠাপের সাথে সাথে তোর বিচি দুটা আমার পাছায় টাপ দিচ্ছ। হ্যা, এইভাবেই ঠাপ দিতে থাক। ঠাপ দিয়ে আমাকে মেরে ফেল। আমার ভোদা ফাটিয়ে ফেল। উহ! উহ! আহ! আহ! আমি তো স্বর্গ যাচ্চি। প্রায় বিশ মিনিট ঠাপান পর আলতাফ বলে উঠল,

“এই লাইলী খানকি, আমার হয়ে আসছে। এবারে কোথায় ঢালব?”

“আমার ভাসুর, আমার জান, আর দুই মিনিটে আমরও রস বের হয়ে যাবে। একটু ধরে রাখ। আর সব সময়েই তুই আমার মুখে তোর ফ্যাদা ঢালবি। ফ্যাদা খেতে আমার খুব ভাল লাগে।”

আলতাফ লাইলীর মুখে ফ্যাদা ঢেলে, ওর ‍উপরে শুয়ে থাকল।

“আমার ভাসুরকে তার ছোট ভাই-এর বৌ কি সুখ দিতে পেরেছ। আমি কিন্তু যথেষ্ট সুখ পেয়েছি। এই বাইনচোদ আমরা কিন্তু এইভাবে মাঝে মাঝে বাড়া আর ভোদা বদলা বদলি করব।”

“এই খানকি, সব সময়ে এত ভাসুর ভাসুর করবি না তো।”

“ও আমার রসের ভাসুর। ভাসুরকে দিয়ে চোদাচ্ছি ভাবতেও আমার ভোদায় রস এসে যায়। একটা পরকিয়া, একটা অবৈধ সম্পর্ক এর ভেতরে একটা ইরোটিক ভাব আসে। একটা অলঙ্খনীয় আকর্ষণ আছে। একটা রোমাঞ্চ আছে। আমি তোর সাথে চোদাচুদির সময়ে তোকে ভাসুর করেই বলব।

“আমার ছোট ভাই-এর বৌ, আমার ভাদ্র বৌ, তুই ঠিকই বলেছিস। একটা ইরোটিক ভাব আছে, একটা আলাদা আকর্ষণ আছে। ঠিক আছে, তাই হবে।”

পরিশ্রান্ত দুজন পাশাপাশি ল্যাংটা হয়ে চুপচাপ শুয়ে থাকল। লাইলী ভাসুরের বুকে ওর মাথাটা রেখে, এক হাত দিয়ে ওর ভাসুরের বুকের দুধ নখ দিয়ে খুটতে থাকল আর এক হাত দিয়ে ভাসুরের বাড়াটা আদর করতে করতে ঘুমিয়ে পরল। ঐ রাতে ওরা আরো দুবার চোদাচুদি করেছিল। সকালে পরিতৃপ্ত লাইলী, ভাসুরের ঠোটে গভীরভাবে চুমু খেয়ে, কাপড় পড়ে আফতাবের কাছ যেয়ে ওর বুকে মাথা রেখে ঘুমিয়ে গেল।

“কি রে বৌ, বাড়া বদল করে সুখ পেলি। আমরা কিন্তু তোদের চোদাচুদি দেখেছি। মনে হল তোরা দুজনাই মজা পেয়েছিস।কি ঠিক বলেছি না?”

“যা, জানি না। কুত্তার বাচ্চা তুই কিন্তু বড় পাজি আছিস।”

বলেই লাইলী আফতাবের বুকে মুখ লুকিয়ে ওর বুকে হালকা হালকা দুষ্টু দুষ্টু কিল দিতে থাকল।

“ঠিক আছে, বলতে হবে না। আমি বুঝতে পেরেছি। কিন্তু তোর যে ফ্যাদা খেতে ভাল লাগে, আগে কখনও বলিস নাই।”

“ওটা আলতাফকে বলেছিলাম, আলতাফ যেন আমার ভোদার ভেতরে ওর ফ্যাদা না ফেলে। আমার ভোদায় আমি শুধু একজনেরই ফ্যাদা নেব। তাতে আমাদের যখন বাচ্চা হবে, আমরা বুঝব যে ওটা হবে আমাদেরই, আলতাফের না। ভোদাইচোদা, খেয়াল করিস নাই যে আমি তোকে কোন সময়েই তোর ফ্যাদা বাইরে ফেলতে দেই নাই, সব সময়েই আমার ভোদার ভেতরে নিয়েছি।”

“ওহ!আমার লা্ইলী, আমার বৌ, আমার মাগি, আমার বেশ্যা তোকে আমি মাথায় করে রাখব। আবার বাড়া বদলা বদলি করবি?”

“হ্যা, করব। তবে মাসে একবার বা দুইবার। মাঝে মাঝে ভালই লাগবে। আর বাইরের কেউ না। আমরা এই চারজন। আমার কাছে সব চেয়ে প্রিয় আমার এই মরদটা, মরদটার বাড়াটা আর মরদটার ফ্যাদা। এখন আমার এই মরদটাকে আমার ভেতরে চাই। আমাকে চোদ্।”

“এখনই না ভাসুরের চোদা খেয়ে এলি। ভোদার খিদে মেটে নাই?”

“আমার বাড়ার চোদা না খাওয়া পর্যন্ত আমার ভোদার খিদে মিটবে না। নে আর কথা না। আমাকে চোদা শুরু কর।”

লাইলীর বিয়ের পর থেকেই সিমোনের একটা ভাবান্তর হল। আগে তো যখন খুশি লাইলীর সাথে লেসবি করে নিজের শরীরের খিদে মেটাত। আজকাল আর কিছু ভাল লাগে না। বিশ্ববিদ্যালয়েও ও বেশ উদাস থাকে। আগের মতই ছেলেরা পিছে লাগত। যেহেতু সিমোন বাই ছিল, তাই আস্তে আস্তে সিমোনের ছেলেদের প্রতি আগ্রহ বাড়তে থাকল। সিমোন লক্ষ্য করছিল যে ইদানিং বেশ স্মার্ট আর দেখতে ভীষণ সুন্দর একটা ছেলে সিমোনের দৃষ্টি আকর্ষণ করবার চেষ্টা করছে। সিমোনও আগ্রহ দেখাল। দুজনার আলাপ হল, প্রলাপ হল, ভালবাসা হল। প্রতিদিনই দেখা না হলে দুজনারই ভাল লাগত না। ছেলেটার নাম আরিফ। ওদের স্বর্ণ-এর ব্যবসা। ঢাকাতে ওদের পাচটা দোকান আছে। আর তলে তলে সোনার চোরাচালানিও করে। ঢাকাতে ওদের চারটা ফ্ল্যাট আর পাচটা দশতরা এ্যাপার্টসেন্ট বিল্ডিং আছে। আরিফ নিজে গাড়ি চালিয়ে বিশ্ববিদ্যালয়ে আসে। ক্লাস ফাকি দিয়ে সিমোনকে নিয়ে লং ড্রাইভে যায়। গাড়িতে যা যা সম্ভব সবই হত। সিমোন গাড়িতে উঠেই গয়ের ব্লাউজ খলে ফেলে শুধু ব্রা পড়ে থাকত। আরিফ পিঠে হাত দিলেই সিমোন সিটে একটু এগিযে বসত। আরিফ দক্ষ হাতে সিমোনের ব্রার হুকটা খুলে ফেলত, সারা রাস্তা সিমোনের দুধ চটকাত।আরিফও ওর প্যান্টের জীপার খুলে বাড়াটা বের করে রাখত। গাড়ির কাচে কালো কাগজ লাগান। বাইরে থেকে কিছুই বোঝা যেত না। সিমোনও আরিফের বাড়া চটকাত, আর নির্জন রাস্তা পেলে নিচু হয়ে আরিফের বাড়াটা চুষত। একদিন লং ডাইভে যেতে যেতে আরিফ বললো,

“সিমোন আমরা তো অনেক দিন রাস্তায় রাস্তায় ঘোরাঘুরি করছি। আর এই রকম ঘোরাঘুরি ভাল লাগে না। গাজিপুরে আমার এক বন্ধুর রিসোর্ট আছে। ওখানে যাবে আমরা সারাদিন ওখানে থাকব, খাওয়া দাওয়া করব, একসাথে ঘুমাব।”

সিমোনের ভোদায় রস এসে গেল। অনেকদিন লেসবি করা হয় না। ইদানিং শারীরিক খুদাটা প্রবর হয়ে উঠছে। তবে আরিফকে একটু খেলিয়ে নিয়ে ওর সাথে বিছানায় যাবে।

“আরিফ তুমি এটা কি বলছ? আমরা দুজন এক রুমে সারাদিন কাটাব। এটা সম্ভব না। আমার দ্বারা হবে না।”

“সিমোন তুমি কি আমাকে ভয় করছ?”

“হ্যা ভয় করছে। তবে তোমাকে আমার কোন ভয় নেই।”

“তবে কিসের ভয়?”

এবারে সিমোন ধরা দেবে বলে ঠিক করল।

“আমি আর ‍তুমি এক বিছানায় শোব। তুমি কি ঠিক থাকতে পারবে? তোমার বাড়াটা তোমার সাথে বিশ্বাসঘাতকতা করকে না তো।”

সিমোনের মুখে বাড়া শুনেই আরিফ বুঝে ফেললো যে সে ঠিক পথেই আগাচ্ছে। কাজ হবে।

“সিমোন আমি তোমাকে নিশ্চয়তা দিতে পারি যে আমি তোমাকে রেপ করব না। তোমার ইচ্ছা বিরুদ্ধে আমি কিছুই করব না।”

“প্রমজি?”

“প্রমিজ।”

“ঠিক আছে একটা প্রোগ্রাম কর। তেবে আমাকে এক সপ্তাহ আগে জানাবে। আমাকে বাসায় সাতপাচ বোঝাতে হবে।”

সনধ্যা হয়ে গেছে। গাড়িতে কালো কাগজ লাগন, বাইরে থেকে কিছুই দেখা যায় না, আরিফ সিমোনের মাথাটা ধরে মুখটা ওর বাড়ার উপরে রাখতেই সিমোন বাড়াটা মুখে পুরে নিল। সিমোনের গা থেকে শাড়ি নামান, ব্লাউজও খোলা, ব্রার হুকটাও খোলা, পিঠটা একদম উদাম। সিমোন আরিফের বাড়া চুষসছে আর আরিফ সিমোনের খোলা পিঠে হাতের খেলা খেলছে, দুধ টিপছে।

পরের সপ্তাহে ওরা গাজিপুর প্রোগ্রাম করল। পথে আরিফ গাড়ির ড্যাসবোর্ড থেকে একটা কনডমেন বাক্স বের করে বললো,

“সিমোন, এটা কি তুমি ‍নিশ্চই জান। আর এটা কেন এনেছি তাও নিশ্চই বুঝতে পারছ। এখনও বল তোমার কোন আপত্তি আছে নাকি? আমি আগেও বলেছি, আবার বলছি আমি তোমার ইচ্ছার বিরুদ্ধে কিছুই করব না।”

কনডমের প্যাকেটা দেখে সিমোনের ভোদায় রস এসে গেল। তবু একটু ভাব মেরে, কিছুক্ষণ পর বললো,

“আরিফ আমি বুঝতে পারছি তুমি কি জন্য কনডম এনেছ। আমি একজন প্রাপ্তবয়স্কা মেয়ে আর তুমি আমাকে জোড় করে আনছ না। আর তোমাকে ফিরে যেতেও বলছি না। ঠিক আছে, চল।

ওদের সাথে কোন লাগেজ নাই শুনে ফ্রন্টডেস্ক ম্যানেজারের কোন ভাবান্তর হল না। ওরা এ রকম হরদম দেখছে। বান্ধবীদের নিয়ে কেউ একদিন বা একাধিক দিন থাকে। কি হয় সবাই বোঝে। তবে রিসোর্ট মদ আনা বা খাওয়া সম্পূর্ণ নিষেধ। রুমে ঢুকেই আরিফ সিমোনকে জড়িয়ে ধরে চুমু খাওয়া শুরু করল। সমোনও আরিফের মুখের ভেতর ওর জিব ঢুকিয়ে চুমুর প্রতিউত্তর দিতে থাকল। আরিফ আস্তে আস্তে ওর ঠোট নামিয়ে চিবুক হয়ে, গলা হয়ে বুকে আসল। সিমোনের ব্লাউজের হুকগুলো খুলে ফেলতেই সবুজ হাফকাপ ব্রাতে অর্ধক ঢাকা সিমোনের দুধদুটা আরিফকে নিষ্পষণের আমন্ত্রণ জানাল। আরিফ তাড়াহুড়া না করে, সিমোনের দুধের বোটা দুটা হালকা করে চুষে, কামড়িয়ে নিচে নামতে থাকল। পেট চেটে নাভিতে আসল। সিমোনের মেদহীন ফ্ল্যাট পেট আর একটা গভীর নাভি আরিফকে কামে উত্তেজিত করে দিল। বেশ কিছুক্ষণ নাভিটা চুষে, জিবটা চোখা করে নাভির গভীরে ঢুকিয়ে আদর করল। শাড়িতে হাত দিতেই সিমোন আরিফকে সাহায্য করল। ব্লাউজ খোলার সমযে দুই হাত উটু করতেই সিমোনের মশৃন করে শেভ করা, ওয়াক্সিং করা বগল দেখে আরিফ বগল চেটে চুষে সিমোনকে উত্তেজিত করল। বগলে মুখ পড়তেই সিমোন উত্তেজিত হয়ে উচ্চস্বরে শিৎকার শুরু করে দিল। শাড়ি খোলা হতেই সিমোন ওর শায়াটা খুলে ফেললো। এখস সিমোন শুধু সবুজ ব্রা আর সবুজ প্যান্টি পড়া।
সিমোনের এই ভীষণ সেক্সি ফিগার দেখে যে কোন সাধুপুরষের বাড়াও দাড়িয়ে যাবে। নিমোন আস্তে আস্তে স্ট্রিপ ক্লাবের স্ট্রিপারদের মত করে যৌন উত্তেজক ভঙ্গিতে নাচতে নাচতে প্রথমে ব্রাটা খুলে আরিফের মুখে গুজে দিল। এবার সিমোন আরিফকে ‍পুরা ল্যাংটা করে দিলে আরিফের বাড়াটা খারা হয়ে কাপতে থাকল। সিমোন ওর প্যান্টির সাইড দিয়ে, ওর একটা আঙ্গুল ঢুকিয়ে ভোদায় আংলিবাজি করে, ভোদার রস মাখা আঙ্গুলটা বের করে আরিফের মুখে ঢুকিয়ে দিল। আরিফ রসগুলো চেটে খেয়ে ফেললো। এরপর আরিফ সিমোনের প্যান্টির উপর দিয়েই ভোদা চুষে, কামরিয়ে, প্যান্টিটা খুলে ফেলে সিমোনকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিয়ে ওর উপর ঝাপিয়ে পড়ল।

সিমোনের পা দুটা মেঝেতে আর পুরা শরীরটা বিছানায়। আরিফ দুই পায়ের বসে সিমোনের দুই পা যতদূর সম্ভব দুই দিকে ছাড়িয়ে দিল। সিমোনের ভোদাটা ফাক হয়ে থাকল। সিমোন সব সময়েই লোমনাশক দিয়ে ওর ভোদাটা একদম লোমহীন পরিষ্কার রাখে। ভোদার মোটা মোটা ফোলা ফোলা হালকা কালচে পাপড়ি দুটার মাঝে বেশ বড়সর ক্লিটটা একটু ঠেলে বেরিয়ে আসল। ভোদার আসল আকর্ষণ গোলাপি সুরঙ্গটা আরিফকে মন্ত্রমুগ্ধ করে রাখল। আরিফ আস্তে আস্তে ওর মুখটা সিমোনের ভোদার উপরে নিয়ে এলো। আরিফ সিমোনের ভোদাটা চেটে, ক্লিটটা কামরাতে থাকল আর একটা আঙ্গুল ভোদার ফুটায় ঢুকিয়ে আঙ্গলিবাজি করতে থাকল। বেশ কিছুক্ষণ আঙ্গলিবাজিতে সিমোন ভোদার রস ছেড়ে দিল। আরিফ রসগুলো খেয়ে, আঙ্গুলটা বের করে মুখের সামনে ধরতেই সিমোন আঙ্গুলটা চেটে চুষে পরিষ্কার করে দিল। ওদের কারো আর দেরি সহ্য হচ্ছিল না।

“কুত্তার বাচ্চা আরিফ আর কত আমাকে জ্বালাবি। তোর বাড়াটা তাড়াতাড়ি আমার ভেতরে ঢুকিয়ে আমাকে চোদ্। চুদে ফাটিয়ে দে।”

আরিফ বাড়াটা সিমোনের ভোদার ভেতরে ঢুকিয়ে চোদা শুরু করল।

“কিরে মাগি এইভাবেই চুদব না কি ফুল স্পিডে চালাব।”

“না রে খানকি মাগির পোলা এইভাবে প্রথমে আস্তে আস্তে রসিয়ে রসিয়ে চোদ, এরপর আস্তে আস্তে স্পিড বারবি, শেষে এক্সপ্রেস ট্রেনের মত ভীষণ জোরে জোরে ঠাপবি। আমার ভোদার ফ্যানা তুলে দে। দুই তলপেটের ধাক্কার শব্দ যেন মেইন রোড থেকে শোনা যায়।”

প্রায় বিশ মিনিট প্রচণ্ডভাবে ঠাপাবার পর আরিফ একটা কনডম সিমোনের হাতে ধরিয়ে দিল।

“কি রে মাদারচোদ, আমার জান, আমার আরিফ তোর হয়ে আসল নাকি।এর ভেতর তিনবার আমার রস খসিয়েছিস।”

“হ্যা রে মাগি, তাড়াতাড়ি কর। বাড়াটাতে তাড়াতাড়ি কনডম ফিট কর।”

বলে আরিফ সিমোনের বুকের উপর বসে বাড়াটা মুখের সামনে ধরতেই, সিমোন চকলেট কোটেড রিবড্ কনডমটা বাড়াতে ফিট করে দিয়ে কসডমসহ বাড়াটা চুষতে থাকল। চকলেট কোটেড কনডমটা চুষে সব চকলেট খেয়ে নিল। আরিফ সিমোনের কথামত চুদতে থাকল। দুই জনেই সমান তালে খিস্তি করতে থাকল। আরো মিনিট পাচেক চুদে আরিফ ওর ফ্যাদা বের করে দিল। পরিশ্রান্ত আরিফ সিমোনের উপর শুয়ে থাকল। তৃপ্ত সিমোন আরিফকে জড়িয়ে ধরে, আরিফের পিঠে হাত বোলাত থাকল।

“আরিফ আমার ভীষণ ভাল লাগা একটা কাজ আজ হল না। আমার ভোদার ভেতরে ছিরিক ছিরিক করে উগরে দেওয়া তোর ফ্যাদাটার ধাক্কার স্বাদ আমি নিতে পারলাম না। ফ্যাদাগুলো যখন জরায়ুতে ছিরিক ছিরিক করে ধাক্কা মারে তখন একটা অদ্ভূত অনুভূতি হয়। এরপর যখন আমার শেফ পিরিয়ড চলবে, তখন কিন্তু কনডম ছাড়া চোদাচুদি করব।”

“দুই দিন আগে আমাকে বলবি। আমি সব ব্যবস্থা করে রাখব। আমারও কনডম লাগিয়ে চুদতে ভাল লাগে না।”

সারাদিন ওরা রুম থেকে বের হল না। শুধু লাঞ্চে ডাইনিং রুমে যাবার সময় ছাড়া সব সময়েই দুজনাই সম্পূর্ণ ল্যাংটা হয়ে থাকত।

“সিমোন আবার প্রোগ্রাম করব নাকি?”

“আরিফ, আমার জান, প্রতিমাসে কমপক্ষে একবার করে প্রোগ্রাম করবি। আরিফ একটা সত্যি কথা বলবি? আমি কি তোর জীবনে প্রথম মেয়ে? সত্যি করে বল আমি কিছু মনে করব না। আমি আগে আমার বান্ধবীর বরের কাছে তিন চার বার চোদা খেয়েছি।”

“সিমোন আমিও সত্যি কথা বলছি। আমিও তোর আগে কয়েকটা মেয়েকে চুদেছি। তার মানে আমরা সমান সমান। আচ্ছা তুই কি তোর বান্ধবীর সামনেই ওর বরের সাথে চোদাচুদি করেছিস?”

“প্রথমবার ও সামনে ছিল না। পরে আমার থ্রিসাম করতাম।”

“ওয়াও! আমারও সেই রকম থ্রিসাম, ফোরসাম করবার শখ আছে।”

ওরা সন্ধ্যা নাগাদ ঢাকায় ফিরে আসল।

ওদের প্রতি রাতেই অনকেক্ষণ ধরে ভিডিও কলে কথা হয়। সিমোন ভিডিওতে ওর ভোদা, দুধ দেখায়। তেমনি আরিফও ওর বাড়া দেখায়, বাড়া খেচা দেখায়, ছিরিক ছিরিক করে ফ্যাদা বের হওয়া দেখায়। সিমোন ওর ভোদায় আঙ্গলিবাজি দেখায়, ভোদার রস বের হয়ে ভোদা দিয়ে চুইয়ে পড়া দেখায়, আঙ্গুলে করে নিজের রস খাওয়া দেখায়। দশ দিন পরেই সিমোন আরিফকে ফোন করে আবার একটা প্রোগ্রাম করতে বললো।

“আমাদের কথা ছিল মাসে একবার। এখন তো কেবল দশ দিন হলো।”

“খানকি মাগির পোলা, রাখ্ তোর এক মাস। তোর চোদা খেয়ে আমি ভীষণ কামুক হয়ে আছি। এবারে হয়ে যাক, তারপর থেকে প্রতি সপ্তাহে তুই আমাকে চুদবি। ইস কি মজা হত যদি প্রত্যেক দিনে রাতে চোদাচুদি করতে পারতাম।”

এক বছরের ভেতর ওদের বিয়ে হয়ে গেল। এখন প্রতি রাতে আর সুযোগ হলে দিনেও ওরা চোদাচুদি করে। ছেলের পছন্দ, তাই বাড়ি থেকে কোন রকম বাধা আসল না। বিয়ের সময়ে আফতাব আর লাইলী অনেক রাত পর্যন্ত ছিল। এক ফাকে সিমোনকে একা পেয়ে, লাইলী কানে কানে বললো,

“এই মাগি তোর তো এখন একটা বাড়া হল। মনে আছে তো আমাকে তোর বাড়াটা ধার দিতে হবে। দোস্ত তাড়াতাড়ি কর। আমি কিন্তু এই মাসে আমার মাসিক মিস করেছি।”

“খুব খুশির খবর। অভিনন্দন তোদের। বাড়া ধার দেবার কথা আমারও মনে আছে। একটু সময় দে হয়ে যাবে। সব পুরুষেরই তো পরের বৌ-এর প্রতি ঝোক আছে, লোভ আছে। আরিফকে তো আমি ভাল করেই চিনি। তোকে তো সব সময়েই চোখ দিয়ে গিলতে দেখছিলাম। হয়ত মনে মনে তোকে ল্যাংটা করত। তোকে চুদতে চায় সেটা আমাকে বলেছে। বন্ধু অতএব ধৈর্য ধর, হয়ে যাবে।”

“আর আমার কি হবে? আমি কি আমার বৌ-এর বান্ধবীকে চুদতে পারব না?”

“আফতাব, তোমার কোন অসুবিধা হবে না। আমি আগের মতই তোমার বাসায় চলে আসব। একটু সময় দাও আমরা চারজনে একসাথে চোদাচুদি করব।”

দুই সপ্তাহের ভেতরেই আরিফ, নিজেদের ফ্ল্যাটে, সিমোনের সামনেই লাইলীকে চুদল। সিমোনও আরিফকে জানিয়ে আফতাবের কাছে চলে যেত। দুই মাসের ভেতরে আফতাবের ফ্ল্যাটে চারজনে একসাথে চোদাচুদি করা শুরু করল। আফতাব আর সিমোন এক রুমে আর আরিফ আর লাইলী আর এক রুমে চলে যেত। চোদাচুদি হয়ে গেলে, চারজনেই উদাম ল্যাংটা হয়ে চা খেয়ে কিছুক্ষন গল্পগুজব করে আরিফ আর সিমোন ওদের বাসায় চলে আসত। এক বছর পর লাইলির এক পুত্র সন্তানের জন্ম দিল। ফাকে ফাকে ওরা চরজন, এক রুমে এক বিছানায় একত্রে চোদাচুদি করত। চোদাচুদির মাঝে দুই তিনবার তারা পার্টনার অদল বদল করত।

লাইলীর বিয়ে হয়ে গেলেও সিমোন আর লাইলীর ভেতরে নিয়মিত যোগাযেগ ছিল। সিমোন মাঝে মাঝে লাইলীর বাসায় যেত, ঘণ্টা দুয়েক থাকত। এই দুই ঘণ্টা ওরা লেসবি করত। একদিন লেসবি শেষে ওরা গল্প করছিল, “কি রে মাগি আর কত লেসবি করবি। আর কত আমার ভোদা দেখবি, ভোদা চুষবি। বাড়া দেখবি না, চুষবি না? চোদা খাবি না?”

“তুই তো একটা বাড়া পেয়ে গেছিস, তোর চিন্তা কি? এখন তো আফতাব ভাই-এর বাড়ার ঠাপ খাস, ভোদা চোসাষ, বাড়া চুষিস, ভালই আছিস। তুই তো বোধ হয় এখন একবারে একটা আস্ত খানকি হয়ে গেছিস।”

“হ্যা, তুই ঠিকই ধরেছিস। আফতাব এই কয়েক মাসে আমাকে একটা আস্ত খানকি মাগি, বাজারের বেশ্যা, রেন্ডি মাগি বানিয়ে ছেড়েছে। আমার মুখ থেকে যে সমস্ত খিস্তি বের হয়, তুই শুনলে কানে হাত দিবি। আর ও কত আসনে যে চোদে তার ঠিক নাই। আমি খুব সুখে আছি, খুশি আছি। মন ভরে, ভোদা ভরে আফতাবের ঠাপ খাই। তোর কি ইচ্ছা করে না?”

“ইচ্ছা করলে কি? আমার কি সেই সুযোগ আছে?”

“তুই শুধু হ্যা বল। আমি ব্যবস্থা করতে পারি। আমি একটা শর্ত-এ আমার বাড়াটা তোকে ধার দিতে পারি। শর্তটা খুব সিম্পল। তোর যখন একটা বাড়া হবে, তখন ওটা আমকে ধার দিতে হবে। আর আফতাব তো তোকে চোদার জন্য সব সময়েই ওর বাড়াটা রেডি রাখে। আমাকে কত বলেছে ‘এই মাগি, তোর বান্ধবীটা খাসা মাল রে। খুব চুদতে ইচ্ছা করে। দেখ না ব্যবস্থা করতে পারিস নাকি?”

“তোর কথা শুনে তো আমার ভোদায় রস এসে গেছে। আমি দেখেছি, তোর বাড়াটা আমাকে চোখ দিয়ে চোদে, প্যান্টের উপর দিয়ে বোঝা যায় যে তার বাড়াটা খাড়া হয়ে আছে। ওর প্যান্টের ফোলাটা দেখতে আমার ভালই লাগে। কত ইচ্ছা করে ওটা হাত দিয়ে একটু আদর করি। যাক এখন বল কবে ব্যবস্থা করতে পারবি? কাল কি সম্ভব?”

“মাগি দেখি চোদা খাবার জন্য অস্থির হয়ে আছে। আজ রাতে আফতাবকে বলবো যে তুই রাজি আছিস। শুনলেই তো মনে মনে তোকে চিন্তা করে আমাকে ফাটিয়ে ফেলবে। আমাদের অনেক গোপনীয় বিষয় তোকে জানাব। তোর কখন সুবিধা হবে? দিনে না সন্ধ্যায়?”

“দুপুর তিনটার দিকে হলে আমার সব চাইতে সুবিধা হয়। তখন তোর শ্বশুর আর শাশুড়ি লাঞ্চ সেরে ঘুমিয়ে থাকবেন আর তোর ভাসুর থাকবেন অফিসে। প্রথম দিন কিন্তু তুই সামনে থাকবি না। পরে আমার চুটিয়ে থ্রিসাম করব। এই সব চিন্তা করেই আমি ভোদার রস ছেড়ে দিয়েছি।”

বলেই সিমোন শড়ি উঠিয়ে ওর ভোদা দেখাল। ভোদার রস সিমোনের উরু বেয়ে গড়াচ্ছিল।

“এই মাগি আমাকে পরিষ্কার করে দে।”

বলেই সিমোন লাইলীর মাথাটা ধরে ওর ভোদায় লাগিয়ে দিল। লাইলীও চেটে চেটে সব রস খেয়ে সিমোনকে পরিষ্কার করে দিল।

“তোকে পরিষ্কার করে দিলাম। আর তোদের চোদাচুদির সময়ে ঘরের দরজা খোল রাখবি। আমি পর্দার আড়াল থেকে দেখব।”

রাতে লাইলী আফতবকে জানাল যে সিমোন একটা শর্ত-এ চোদা খেতে রাজি আছে। শর্তটা হল এই যে, ও যেমন আমার বাড়া দিয়ে চোদাবে, ঠিক তেমনি ওর যখন একটা বাড়া হবে তখন আমাকে ওর বাড়ার চোদা খেতে হবে। বৌ-এর সেক্সি ডাবকা বান্ধবীকে চুদতে পারবে, তাই আফতাব সহজেই রাজি হয়ে গেল।

লাাইলী সিমোনকে দুই দিন পর বিকেল তিনটার সময়ে আসতে বললো। দুই দিন পর, বেলা একটার সময়ে আফতাব বাসায় হাজির।

“কি রে আফতাব, আমার বান্ধবীকে চোদার জন্য অস্থির হয়ে গেছিস দেখি। ঐ চোদখাউকি তো তিনটার সময়ে আসবে। তুই দেখি বাড়া খাড়া করে একটার সময়েই চলে আসলি।”

বলেই আফতাবের প্যান্টের চেইন খুলে ঠাটান বাড়াটা জাঙ্গীয়া থেকে বের করে আনল।

“ইস তোর বাড়াটা দেখি ফুলে ফেপে গরম হয়ে আছে। আবার প্রি-কামও বের হচ্ছে। সিমোন তো আসবে তিনটার সময়ে, এখনও অনেক সময় আছে।”

“আগে খাবার দে। খেয়ে দেয়ে তোকে একটু চুদে, একটু রেস্ট নিয়ে সিমোনকে চোদার জন্য রেডি থাকব। মাগি তুই তো জানিস দ্বিতীয়বার চোদার সময়ে ফ্যাদা বের হতে অনেক সময় লাগে। সিমোনকে অনেকক্ষণ ধরে চুদতে পারব।”

আফতাব খেয়ে দেয়ে, রুমে এসে লাইলীর উপরে ঝাপিয়ে পড়ল। সিমোনের মত সেক্সিমাল খেতে পারবে চিন্তা করে লাইলীকে ভীষণভাবে, যা কিনা ধর্ষনের পর্যায়ে পড়ে, আধা ঘণ্টা ধরে চুদলো। পরিশ্রান্ত দুজনেই পরিতৃপ্ত হয়ে পরস্পরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেল। ঠিক পৌনে তিনটার সময়ে লাইলীর ঘুম ভেঙ্গে গেল।

“এই আফতাব উঠ। তোর সিমোনের আসার সময় হয়ে আসল। রেডি হয়ে নে।”

“আমি তো রেডিই আছি। দেখিস সিমোন আমাকে একটু টেনশনে রাখবার জন্য ইচ্ছা করে একটু দেরি করে আসবে।

সিমোন আফতাবের অনুমান অনুযায়ী, দেরি করে সারে তিনটার সময়ে একটা কালো পাড় দেওয়া লাল পাতলা, একেবারে ফিনফিনে শিফনের শাড়ি পড়ে আসল। সাথে মশারির কাপড়ের মত পাতলা হাতকাটা কালো ব্লাউজ, নিচে সাদা হাফকাপ ব্রা পড়া। ব্লাউজটা এত পাতলা যে ব্রাটা স্পষ্ট দেখা যায়। ঠোটে গাঢ় করে লাল লিপস্টিক, আর একই রংয়ের হাতের আর পায়ের নখে নেইল পলিশ। চোখে আইলাইনার, গাঢ় কালো লম্বা লম্বা আইল্যাস, মাসকারা দেওয়া।

“কি রে মাগি, তুই দেখি এস্কর্ট গার্ল-এর মত সেগেগুজে চোদা খেতে এসেছিস।”

“আমার বন্ধবীর বাড়া আজ আমার ভোদার সিল ভাঙ্গবে, এটা স্বরনীয় করে রাখবার জন্য একটু সেজে এসেছি।”

“কি! তুই এখনও ভার্জন? আফতাব জানলে তো পাগল হয়ে যাবে। প্রথমবার চোদা খাবার সম্বন্ধে তোর কোন ধারণা আছে নাকি?”

“এইটুকু জানি যে সিল ভাঙ্গার সময়ে প্রচণ্ড ব্যাথা পাওয়া যায় আর রক্ত বের হয়ে আর জানি যে সব মেয়েরাই এই ব্যাথা পাবার জন্য খুবই আগ্রহী।”

“আজকে আর তুই উপরে উঠিস না। নিচে থেকেই চোদা খাস। আমি আফতাবকে বলে দেব। আর এই ফেস টাওয়েলটা রাখ। আফতাব ঠাপাবার সময়ে খুবই ব্যাথা পাবি। তখন এই টাওয়েলটা কামর দিয়ে ধরে রাখবি। সিল ভেঙ্গে গেলে, আফতাবকে বলবি যেন মিনিট পাচেক বা দশেক বাড়াটা বের করে রাখে। ব্যাথাটা কমে গেলে আবার তোরা খেলা শুরু করবি। এরপর দেখবি শুধু সুখ আর সুখ। আফতাব শালা যা চোদে না, মাঝে মাঝে একেবারে পাগলা ঘোড়া হয়ে যায়। কমপক্ষে আধা ঘণ্টা ধরে চরমভাবে চোদে। শালার গায়ের জোরও আছে। নির্দয়ভাবে চটকায়, পিষে। ওর এই অত্যাচার আমি খুব উপভোগ করি। আমার সারা গায়ে কালশিট ফেলে দিয়েছে। কোটি টাকা দিলেও আমি আফতাবকে ছাড়ব না। আমি সত্যিই চরম সুখে আছি।”

এদিকে আফতাব অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করতে করতে অধৈর্য হয়ে রুমে পায়চারি করছিল। লাইলী সারা মুখে হাসি নিয়ে, একরাশ লজ্জা জড়ান সিমোনকে নিয়ে রুমে ঢুকল।

“আফতাব তুই শালা খুব লাকি। তুই তো আমার ভোদার সিল ভাঙ্গতে পারিস নাই, আমারটা তো আগেই ভাঙ্গা ছিল। এবারে তোকে একটা আনকোরা ভোদা দিলাম মনে সুখে আমার বান্ধবীর সিল ভাঙ্গ। প্রথমবার তো ভয় আছে, জড়তা আছে, তাই খুব সাবধানে, যত্ন করে আস্তে আস্তে চুদিস। আজ আর ওকে উপরে উঠাস না। এই বাতিল তোয়ালেটা সিমোনের পাছার নিচে রাখিস। আমার বিছানার চাদরে যেন রক্ত না পড়ে। এখন শুরু কর।”

আফতাব উঠে এসে সিমোনকে জড়িয়ে ধরে চুমু খাওয়া শুরু করল। তবুও সিমোনের জড়তা কাটছিল না দেখে লাইলী এসে সিমোনের একটা হাত আফতাবের প্যান্টের জীপারে রাখল। তুবও সিমোনের জড়তা কাটছিল না দেখে লাইলী এসে ‘আমি শুরু করে দিচ্ছি’ বলে আফতাবের জীপারটা নামিয়ে, জাঙ্গীয়ার ভেতর থেকে বাড়াটা টেনে বের করে একটু চুষে, বাড়াটা আবার জাঙ্গীয়ার ভেথরে ঢুকিয়ে ঘর থেকে বের হয়ে গেল। লাইলীর কথামত দরজা খোলাই থাকল। এবারে সিমোন সক্রিয় হয়ে উঠল। সিমোন উঠে এসে দুই হাত দিয়ে আফতাবের গলা জড়িয়ে ধরে, নিজের ভোদাটা আফতাবের বাড়াতে ঠেকিয়ে রেখে ঠোটে চুমু খেতে শুরু করল। দুজনে ক্রমান্বয়ে পরস্পরের উপরের আর নিচের ঠোট চুষল, একে অন্যের মুখের ভেতর জিব ঢুকিয়ে জিবে জিবে আদর করতে থাকল। সিমোন তার জিব গোল করে আফতাবের মুখে জিব চোদা করতে থাকল। এরপর সিমোন তার ভোদাটা আফতাবের বাড়ায় ঘষতে ঘষতে, বুকটা পিছিয়ে নিয়ে, আফতাবের বুকের সব বোতাম খুলে, শার্টটা গা থেকে বের করে, গায়ের গেঞ্জিটাও খুলে ফেললো। সিমোন একটু ঝুকে জিবের আগা দিয়ে আফতাবের সারা শরীর হালকা করে চেটে আফতাবের বুকের নিপল দুটা ওর নিখুত করে ম্যানিকিউর করা নখ দিয়ে হালকা করে আরিওয়ালার চারপাশ বুলিয়ে দিতে থাকল। নখের কাজ শেষ করে শুরু করল মুখের কাজ। একটা একটা করে নিপল দুটা প্রথমে হালকা করে পরে প্রচণ্ড জোরে চুষতে লাগল। ইতিমধ্যে সিমোন বেল্ট খুলে আফতাবের প্যান্টটা কোমর থেকে নামিয়ে দিল। এরপর সিমোন হাটু গেড়ে বসে, জাঙ্গীয়ার ভেতরে ফুলে থাকা বাড়াটতে হাত বুলিয়ে, জাঙ্গীয়ার উপর দিয়ে বাড়াটা কামরাতে থাকল। আফতাবের জাঙ্গীয়ার বাড়ার জায়গাটায় সিমোনের ঠোটের সব লিপস্টিক লেগে লাল হয়ে উঠল। সিমোন একটানে আফতাবের জাঙ্গীয়াটা প্যান্টসমেত টেনে নামিয়ে পা থেকে বের করে দিল। আফতাব সম্পূর্ণ ল্যাংটা হয়ে সিমোনের সামনে বাড়াটা খাড়া রেখে দাড়িয়ে রইল।

“এই শুয়রের বাচ্চা, আমি কি ল্যাংটা আফতাবের সামনে কাপড় পড়ে থাকব? আমাকে ল্যাংটা কর্।”
সিমোনের মুখে খিস্তি শুনে আফতাব ভীষণভাবে কামে উত্তেজিত হয়ে সিমোনকে জড়িয়ে ধরে, বাড়াটা সিমোনের ভোদায় ঠেকিয়ে ব্লাউজের হুকে হাত দিল। সিমোন বুকটা একটু পিছিয়ে দিল যাতে ব্লাউজ খুলতে সুবিধা হয়। আফতাব আর সময় নষ্ট না করে কাজে লেগে গেল। আফতাব এক হাত দিয়ে সিমোনের পাছার দাবনাটা চাপতে থাকল আর দক্ষ আর এক হাত দিয়ে, সময় লাগিয়ে ধীরে ধীরে ব্লাউজের সবকটা হুক খুলে ফেললো। সিমোন তার দুই হাত পেছনে ছড়িয়ে দিলে আফতাব সিমোনের গা থেকে ব্লাউজাটা খুলে ফেলে দিল। লাাল ব্রাতে ঢাকা সিমোনের ৩২ সাইজের দুধ দুটা আর তার উপরে ফুলে খাড়া হয়ে থাকা বোটা দুটা দেখে আফতাব আর নিজেকে সামলাতে পারল না। সিমোনের বুকে হামলে পড়ল। কিছুক্ষণ দুধ টেপাটেপি করে, চটকিয়ে আর চুষে আফতাব সিমোনের শাড়ি খুলতে লাগল। সিমোনও ঘুরে ঘুরে শাড়ি খুলতে সহযোগীতা করল। এবার শায়ার ফিতাতে হাত পড়তেই সিমোন ছিনাল মাগির মত হাসতে হাসতে দৌড়ে আফতাবের হাতের নাগাল থেকে দূরে চলে গেল। আফতাবও সিমোনের পিছে ছুটল। দুজনেই হাসছে আর দৌড়া দৌড়ি খেলছে। কিছুক্ষণ খেলে সিমোন আফতাবের কাছে ধরা দিল। আফতাব এক হাত দিয়ে সিমোনের পিঠটা পেচিয়ে ধরে ওর দুধ দুটা নিজের বুকে পিষতে থাকল আর বাড়াটা ওর ভোদায় ঘষতে থাকল। আর একটা হাত শায়ার ফিতাতে পড়তেই সিমোন খিল খিল করে হেসে কোমরটা মোচড়া মুচড়ি করতে থাকলে, আফতাব ওর হাত দুটা দিয়ে সিমোনের পাছার দাবনাটা চেপে ধরে রাখল। আফতাব হাটু গেড়ে দাত দিয়ে টেনে সিমোনের শায়ার ফিতাটা খুলে ফেললো। আফতাব সিমোনের শুধু টকটকে লাল ব্রা আর প্যান্টি দেখে, সিমোনের সৌদর্য দেখে অবাক বিস্ময়ে তাকিয়ে থাকল। সিমোনের মেদহীন, ওয়াক্সিং করা মোমের মত পিচ্ছিল শরীর, উরু ও পা আর সুন্দর করে শেভ করা ফোলা ফোলা ভোদা নিয়ে আফতাবের সামনে রোমান মূর্তর মত দাড়িয়ে রইল।

“আরে মাগি, তুই তো দেখি একদম আগুন।”

বলেই আফতাব সিমোনের উপর ঝাপিয়ে পড়ল। লাল প্যান্টির ভেতরে ভোদাটা ফুলে আছে আর ভোদার চেরাটা স্পষ্ট ফুটে আছে। এক হাত দিয়ে ফুলে থাকা ভোদাটা ভীষণ জোরে জোরে চাপতে থাকল আর এক হাত দিয়ে নির্দয়ভাবে একটা দুধ টিপে মুখে নিয়ে, কামড়িয়ে, চুষে দুধে দাগ ফেলে দিল। সিমোন সুখের চোটে চোখ বন্ধ করে আ…হ! আ…হ! উ…হ! উ…হ! ই…স! ই…স! করতে করতে দুই হাত পেছনে নিয়ে ব্রার হুকটা খুলে দিলে কদবেলের মত দুধ দুটা স্প্রিং-র মত লাফ দিয়ে কাপতে থাকল। মনাক্কার মত দুধের বোটা দুটা খাড়া হয়ে থাকল। আফতার তার এক হাতের দুটা আঙ্গুল দিয়ে একটা দুধের বোটা ডলতে থাকল। আর জিব চোখা করে আর একটা বোটার চারদিকে বুলিয়ে, এরিওয়ারার চারিদিকে বোলানর পর দাত দিয়ে বোটা আর এরিওয়ালা হালকা করে কামরাতে থাকল। বোটা কামরান শেষ করে আফতাব যতদূর সম্ভব একটা দুধ মুখের ভেতরে নিয়ে ভীষণভাবে চুষতে থাকল। সিমোন চোখ বন্ধ করে আফতাবের কাছ থেকে সুখ নিতে থাকল, আর ই..স, ই…স, আ..মা..র আ..ফ..তা..ব, আ..মা..র বা..ড়া কি ভীষণ সুখ দিচ্ছিস আমাকে। আ..মা..কে মে..রে ফে..ল। উ..হ মাদারচোদ আফতাব, হারামির বাচ্চা আফতাব, আমার সুখের নাগর আমাকে এইভাবে আরো সুখ দিবি। লাইলীর সাথে তোকে শেয়ারে চোদাচুদি করব। সিমোন তার দুই চোখ মাদকতায় ভরে, ঢুলু ঢুলু ভাবে তাকিয়ে, ঠোটটা হালকা ফাক রেখে, ঘন ভারি শ্বাস নিতে নিতে আফতাবের অত্যাচার উপভোগ করতে থাকল।

দুধ চোষা শেষ করে, আফতাব সিমোনকে ঘুড়িয়ে ওর পেছনে হাটু ভেঙ্গে বসে পাছায় মুখ লাগাল। পাছার দাবনা দুটা চটকাল, চুষল। এরপর দুই হাত দিয়ে পাছার দাবনাটা দুই দিকে টেনে ধরলে, সিমোনের পুটকির ফুটাটা বের হয়ে আসল। আফতাব ওর জিব দিয়ে পুটকিটা কয়েকবার চেটে, জিব দিয়ে পুটকি থেকে পাছার ভাজের পুরাটা কয়েকবার চাটল। এবার উঠে দাড়িয়ে সিমোনের সারা পিঠ চাটতে থাকল। চাটা শেষে বাড়াটা সিমোনের পাছার ভাজে রেখে, তুই হাত দিয়ে ওর দুধ দুটা দুই হাতের পাঞ্জায় ভরে নিল। সিমোনের ৩২ সাইজের দুধ পুরাটাই আফতাবের পাঞ্জায় চলে আসল। এবারে আফতাব যা করল, তা ছিল সিমোনের ধারণার বাইরে। আফতাব ওর দাত দিয়ে কিছুক্ষণ সিমোনের কাধ, ঘাড় হালকা করে কামড় দিয়ে কানে চলে আসল। কানের নিচের পুরাটা জিবের ডগা দিয়ে আদর করে, কানের লতি চুষল। লতি চোষা শেষে আফতাব জিবটা গোল করে, চোখা করে সিমোনের কানের ফুটায় ঢুকিয়ে কিছুক্ষণ আদর করল। এবারে সিমোনকে ঘুড়িয়ে, ঠোটে চুমু খেয়ে, গলা চেটে বুকে আসল। দুধ দুটা ভীষণভাবে চুষল। এবারে সিমোনের হাতটা উচু করে ওর পরিষ্কার করে শেভ করা বগল চাটল, চুষল। বগল চোষাতে সিমোন উত্তেজনায় কেপে উঠল। এবারে আফতাব কিছুক্ষণ সিমোনের নাভী চাটল, চুষে চলে এলো জঘনে। সুন্দর করে শেভ করা তলপেটে আগে নখ দিয়ে আস্তে আস্তে বুলালো। এরপর আবার শুরু করল জিবের কেরামতি। দুই হাত দিয়ে ভোদার ফোলা পাপড়ি দুটো যতটা সম্ভব টেনে ফাক করল। পুরা ভোদাটা চেটে জিবটা ভোদার ক্লিটে লাগাতেই সিমোন কামার্ত কন্ঠে চিৎকার করে বলে উঠল,

“ওহ! ওহ! ইস! ইস! আহ খানকি মাগির পোলা, তুই আমাকে পাগল করে দিলি। তোর বৌতো আমার ভোদা চোষে, কিন্তু তোর মত পারে না। বোধহয় পুরুষের চাটা আর মেয়েদের চাটার মধ্যে পার্থক্য আছে।”

সিমোনের চিৎকারে আফতাব আরো উৎসাহী হয়ে ক্লিটটা নির্দয়ভাবে টেনে টেনে চুষতে থাকল, আর একটা আঙ্গুল ভোদার ফুটাতে ঢুকিয়ে খেচতে থাকল। এরপর ক্লিট চোষা অবস্থাতেই, ভোদার ফুটায় দুটা আঙ্গুল, তারপর তিনটা আঙ্গুল ঢুকিয়ে খেচতে থাকল।

“ওহ! আফতাব শুয়েরের বাচ্চা, তোর বাপেরে চুদি, তুই তো জিব দিয়েই আমার ভোদার রস বের করে দিলি। আফতাব আমি আর পারছি না। তুই শিঘ্রী তোর মোটা আর লম্বা বাড়াটা দিয়ে আমাকে চোদ। চুদে আমার ভোদাটা ফাটিয়ে দে। আমার দুধ চুষে, কামড়িয়ে, ময়দা পিষে ছিড়ে ফেল। আফতাব শিঘ্রী আমাকে চোদ।”

বলে ঘর কাপিয়ে চিৎকার করতে করতে সিমোন আফতাবের মুখে ভোদার রস ছেড়ে দিল। আফতাবও পুরা রস চেটে পুটে খেয়ে নিল। দোতলায় আফতাবের বাবা-মা ঘুমিয়ে তাই সিমোনের চিৎকার শুনতে পেলেন না। লাইলী আফতাবে রুমের বাইরে থেকে ওদের চিৎকার, খিস্তি ভালই শুনতে পারছিল।

আফতাব জানে যে আজ সিমোনের সিল ভাঙ্গতে হবে। প্রথম চোদা খাবার জন্য সিমোনকে তৈরি করে নিতে হবে। সিমোন আফতাবের বাড়া ধরে টানতে টানতে এনে, ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিয়ে নিজেও পাশে শুয়ে পড়ল। আফতাব বাতিল তোয়ালেটা নিয়ে এসে সিমোনের পাছার তলে পেতে রাখল। আফতাব সিমোনের উপর উঠে ৬৯ পজিশন নিয়ে, নিজের বাড়াটা সিমোনের মুখে পুরে দিল। সিমোনের মসৃণ করে শেভ করা, মনে হয় চোদা খেতে আসার আগে শেভ করেছে, সুগন্ধীযুক্ত লোশন লাগান তলপেট দেখে মাতাল হয়ে গেল। তলপেট চেটে, চুষে কামড় দিয়ে সিমোনকেও উত্তেজিত করে দিল। সিমোন তলপেট মোচড়া মুচড়ি করতে থাকল আর সুখের চোটে, শিৎকার করে উঠল,

“উহ! আহ!আ..ফ..তা..ব কি সুখ দিচ্ছিরে শালা বাইনচোদ।”

“খানকি মাগি, সুখের কি দেখলি। তোর সিল ভাঙ্গার আগে যে আদর দেব আর সিল ভাঙ্গার পর তোকে যে চোদা দেব, তখন বুঝবি চোদাচুদির সুখ কাকে বলে।”

“খানকি মাগির পোলা, এর চেয়ে বেশি সুখ দিবি? তবে তো আমি তোর বাড়ার বান্দি হয়ে থাকব।”

আফতাব কথা না বাড়িয়ে কাজে লেগে গেল। ভোদার দুই পাশে, পুলি পিঠার মত ফুলে থাকা পাপড়ি দুটা এক করে জিবের ডগা দিয়ে আদর করতে থাকল। জিব দিয়ে সিমোনের ক্লিটটা চাটল। মুখ লাগিয়ে ক্লিটটা ভীষণভাবে চুষল। জিবটা ছুচোলো করে ক্লিটটা খেচতে থাকল। এবারে আফতাব সিমোনের ভোদায় আস্তে আস্তে করে জিব চোদা করতে থাকল আর এক হাত দিয়ে পাষানের মত করে একটা দুধ চটকাতে থাকল। সিমোন ভোদার রস ছেড়ে দিলে আফতাব খুব তৃপ্তি সহকারে চুষে চুষে খেয়ে নিল।

“সিমু, তোর ভোদার রসটা বেশ ঘন, টকটক স্বাদ আর একটা আশটে গন্ধওয়ালা। আমার বৌ-এর ভোদার রস অত ঘন না, পাতলা তবে পরিমানে তোর চেয়ে অনেক বেশি। আমার আগে তোর ভোদার রস কেউ খেয়েছে নাকি? আমি জানি আমার বৌ তোর ভোদার রস খেয়েছে আর তুইও আমার বৌ-এর ভোদার রস খেয়েছি্।”

“আফতাব তুই প্রথম পুরুষ যে আার ভোদার রস খেল। আগে শুধু আঙ্গলিবাজি করতাম।”

আফতাব সিমোনের উপর উঠে যেয়ে ৬৯ পজিশন নিয়ে নিল। আফতাব তার দুই বাহু দিয়ে সিমোনের পাদুটা যতটা সম্ভব দুই দিকে ছড়িয়ে দিয়ে, বিশাল থলথলে মাংসাল পাছার ভেতরে লুকিয়ে থাকা ভোদার পাপড়ি দুটা টেনে ফাক করে ধরল। সিমোনের ভোদার ফুটাটা হা হয়ে থাকল। সিমোনের ভোদার ফুটাটা একদম ফুটফুটে গোলাপি। আফতাব জীবনে অনেক ফুটা দেখেছে, সব ফুটাই এক রকম। আসণ্ন চোদা খাবার উত্তেজনায় রসে টইটুম্বুর ভোদাটা একটু একটু কাপছিল। আফতাব তার জিবটা গোল আর চোখা করে সিমোনের ভোদা জিবচোদা করতে থাকল আর বাড়াটা সিমোনর মুখে ঢুকিয়ে মুখঠাপ মারতে থাকল। আফতাবে বাড়াটা সিমোনের আলাজিবে বাড়ি মারতে থাকল। মুখে আফতাবে প্রচণ্ড ঠাপের চোটে সিমোনের দম বন্ধ হবার যোগার। বাড়ার গোড়া পর্যন্ত মুখে ঢুকে ঠাপ মারাতে সিমোনের মুখ দিয়ে লালা বের আর চোখ দিয়ে পানি বের হতে থাকল। সিমোনের গলা বেয়ে একটু বমি উঠে আসল। সিমোনের দুটা ফুটাই ব্যস্ত। মুখে ঠাপ আর ভোদায় জিব চোদা খেয়ে সিমোন আবার রস ছেড়ে দিল। রস খেয়ে আফতাব উঠে আসল।

আফতাব উঠে এসে সিমোনের দুই পায়ের ফাকে বসে সিমোনকে দুই হাত দিয়ে ভোদাটা যতটুকু সম্ভব ছড়িয়ে রাখতে বললো। আফতাব তার বাড়াটা সিমোনের ফুটায় সেট করল। হালকা করে চাপ দিল। কিছুই হল না। আফতাব উঠে ওর বাড়াটা সিমোনের মুখে পুরে বাড়াটা লালাসিক্ত করে নিল। তবুও বাড়াটা ঢুকল না। আফতাব একদলা থুতু সিমোনের ফুটাতে দিল। এবারের চেষ্টায় বাড়ার মাথাটা ফুটাতে ঢুকল। আর একটু চেষ্টা করতেই সিমোন চিৎকার করে উঠল,

“আফতাব, তোমার পায়ে পড়ি, প্লিজ তোমার বাড়াটা বের কর। আমি পারব না।”

“আরে খানকি, তোর চেয়ে ছোট ছোট ১৪/১৫ বছরের মেয়েরা ২৫/৩০ বছরের ব্যাটার বাড়া নিচ্ছে। কেউই মরছে না, তুইও মরবি না।”

আফতাব ঐ অবস্থায় উঠে এসে সিমোনের শরীরের উপর শুয়ে পড়লো। একহাত দিয়ে ওর দুধ চাপতে থাকল আর এক হাত সিমোনের ঘাড়ের নিচে রেখে ঠোটে, গালে, ঘাড়ে চুমু খেতে থাকল। কানের লতি চুষতে চুষতে, কানে কানে বললো,

“সিমু, আমি এখন খুব আস্তে আস্তে করে তোকে ঠাপাতে ঠাপাতে, এক হতে কুড়ি পর্যন্ত গুনে বাড়াটা পুরা ঢুকিয়ে দেব। তোর ব্যাথা অসহ্য লাগলে বলবি, আমি বাড়াটা বের করে আনব। আর এই ফেস টাওয়েলটা দাত দিয়ে চেপে ধর।”

আফতাব জানে যে বিশ পর্যন্ত গুনতে গেলে, আর জীবনে সিল ফাটান যাবে না। আফতাব শুরু করল,

“এক দুই তিন,”

ব্যাস এবারে এক প্রচণ্ড ঠাপে সিমোনের পর্দা ফাটিয়ে বাড়াটা একদম ভেতরে ঢুকিয়ে দিল। প্রচণ্ড ব্যাথায় সিমোন চিৎকার করে উঠল। তবে মুখে তোয়ালে থাকাতে বেশি শব্দ বের হল না। সিমোনের দুই চোখ দিয়ে সমানে পানি গড়াতে থাকল, আফতাবে পিঠটা খামচে ধরে রক্তাক্ত করে দিল। অভিজ্ঞ আফতাব ওর বাড়াটা ভোদার ভেতরে রেখে চুপচাপ থাকল। মিনিট পাচেক পর ব্যাথাটা সহনীয় হয়ে আসলে সিমোন একটা তৃপ্তির হাসি দিয়ে আফতাবের ঠোটে চুমু দিয়ে ওর পিঠটায় হাত বুলাতে থাকল। আরো একটু অপেক্ষা করে আফতাব আবার আস্তে আস্তে ঠাপান শুরু করল। সিমোনও তলঠাপ দিতে শুরু করল। বিজয়ী আফতাব ওর ফ্যাদা ছেড়ে দিল। আফতাব সিমোনকে কোলে করে বাথরুমে নিয়ে যেয়ে ওকে পরিষ্কার করে দিল। লাইলী এসে দুজনকে চুমু খেয়ে ওদের অভিনন্দন জানাল।

“চোদাচুদি যে এত মজার, সুখের আগে জানলে তো আরো আগেই চোদাতাম। এই খানকি মাগির পোলা আফতাব আমাকে আবার চোদ্। চুদে আমাকে স্বর্গ-এ উঠিয়ে দে। মাদারচোদ, তোর বাড়াটা দেখি আমার ভোদার ভেতরে ঢোকার জন্য লাফালাফি করছে। আয় শিঘ্রী চোদ্।”

বলেই সিমোন দুই পা যতদুর সম্ভব আতাশে উঠিয়ে দিল। আফতাব আর দেরি না করে, দুই পায়ের মাঝে বসে পড়ে বাড়াটা ভোদার মুখে সেট করে দিয়ে সিমোনের উপর শুয়ে পড়ল। লাইলী এসে আফতাবের বাড়াটা সিমোনের ভোদার ফুটাতে সেট করে দিল। কিছুক্ষণ চোদা খাবার পর ঐ অবস্থায় সিমোন পল্টি খেয়ে আফতাবকে নিচে ফেলে দিল। পল্টি খাবার সময়ে আফতাবের বাড়াটা সিমোনের ভোদা থেকে বের হয়ে গিয়েছিল। সিমোন আফতাবের বাড়াটা এক হাত দিয়ে ধরে ভোদার ভেতরে ঢুকিয়ে জোরে জোরে ঠাপ মারা শুরু করল। দুই জঘনের ধাক্কায় থপ থপ করে শব্দ হতে থাকল। সিমোন একটা হাত দিয়ে ওর একটা দুধ আফতাবের মুখে ঠেসে দিল। আফতাব সিমোনকে নিরাশ করল না। চো চো করে একটা দুধ চুষতে লাগল আর এক হাত দিয়ে সিমোনের আর একটা দুধ চটকাতে থাকল। আফতাব আর থাকতে পারল না। পল্টি খেয়ে সিমোনকে নিচে ফেলে, উপর থেকে টাপ মারতে থাকল। ঠাপের সময়ে আফতাবের বিচি দুটা সিমোনের পাছায় ধাক্কা দিতে থাকল। সুখের চোটে সিমোন খিস্তি শুরু করল।

“এই খানকি মাগির পোলা, আরো জোরে ঠাপা। আরো, আরো জোরে ঠাপা। কিরে কুত্তার বাচ্চা, তোর মাজায় জোর নাই নাকি? বুঝেছি তোর দ্বারা হবে না। তোর বাপেরে নিয়ে আয়। তোরা বাপ বেটায় মিলে আমার ভোদা আর পুটকি মার। আমি দুটা বাড়া একসাথে চাই।”

সিমোন তার দুই পা দিয়ে আফতাবের কোমরটা কেচি মেরে ধরে ভোদাটা একটু টাইট রাখল। এতে চোদাচুদির মজা আরো বেরে গেল কিন্তু দু্ই উরুর চিপায় পরে আফতাবের ঠাপাতে একটু অসুবিধা হচ্ছিল।

“খানকি মাগি, দুটা বাড়ার দরকার হবে না। দেখ আমি কি ভাবে তোকে চুদে তোর ভোদা ফাটাই। মাগি ঠ্যাং দুটা যতটা পারিস দুই দিকে ছড়িযে রাখ। একদম ‘ভি’ করে রাখ।”

এতে চোদাচুদির সুবিধা হওয়াতে আফতাব রামঠাপ দেওয়া শুরু করল। ওদিকে লাইলী আর থাকতে না পেরে পুরা ল্যাংটা হয়ে আফতাবের পিঠে দুধ লাগিয়ে ঘষতে থাকল, আর এক হাত দিয়ে আফতাবের বিচি দুটা আদর করতে থাকল।

“এই মাদারচোদ, শুধু আমার বান্ধবীকেই চুদবি নাকি? আমকেও চোদ্।”

“মাগি তোকে তো প্রত্যেক রাতেই চুদি। তোর বান্ধবী চোদা খেতে এসেছে, তাই এখন ওকেই চুদি। তুই আমার মুখের ওপর তোর ভোদাটা ঠেসে ধরে আমাকে তোর ভোদার রস খাওয়া।”

প্রায় বিশ মিনিট রামঠাপ খেতে খেতে সিমোন পাগলের মত শিৎকার করতে থাকল। চরম মুহূর্ত আসল আফতাব বললো,

“মাগি আমার হয়ে এসেছে। কোথায় ঢালব?”

“আফতাব আমার শেফ পিরিয়ড চলছে। তুই নিশ্চিন্তে আমার ভেতরেই ঢালতে পারিস। আমারও হয়ে আসছে। লক্ষ্মী আমার আর একটুক্ষণ ধরে রেখে চোদ। দুই জনে একসাথে ছাড়ব।”

দুইজনে একসাথে তাদের রস আর ফ্যাদা ছাড়ল। আফতাব উঠে যেতে চাইলে, লাইলী ওকে সিমোনের উপর চেপে ধরে বললো,

“আফতাব ফ্যাদা ঢালার পরও আরো কিছুক্ষন চোদা যায়। আর একটু চোদ্। দেখবি সিমোনের রস আর তোর ফ্যাদা মিলে মিশে এক রকম সাদা ফ্যানা হয়ে যাবে। ফচ ফচ শব্দ হবে। অনেক মজা পাবি। আমাকেও তো চুদে ফ্যানা বের করে দিতি।”

আফতাব আরো মিনিট দুয়েক ঠাপাল। সিমোন এক পরিতৃপ্তির হাসি দিয়ে, আফতাবকে কিছুক্ষণ ওর উপরে ধরে রাখল। আফতাব উঠে যেতেই সিমোন বাড়াটা চোখের সামনে এনে দেখল যে বাড়াটা সাদা ফ্যানায় থকথক করছে।

“আফতাব দেখ তোর বাড়াটা ফ্যানায় সাদা হয়ে আছে। তোর বৌকে দেখা।”

আফতাব দেখল যে ওর পোতান বাড়াটা ফ্যানায় একম সাদা হয়ে আছে। লাইলীকে দেখালে, লাইলী আফতাবের বাড়াটা চুষে, চেটে পরিষ্কার করে দিয়ে, আফতাবে মুখটা সিমোনের ভেদায় লাগিয়ে দিল। আফতাবও চেটে চেটে সিমোনের ভোদাটা পরিষ্কার করে দিল। ক্লান্ত আফতাব বিছানায় চিৎ কয়ে শুয়ে পড়ল। দুই বান্ধবী এসে আফতাবের দুই দিকে শুযে পড়ল। সিমোন আফতাবের বুকে মাথা রেখে ওর একটা আঙ্গুল আফতাবে মুখে ঢুকিয়ে দিলে আফতাব পরম সুখে আঙ্গুলটা চুষতে লাগল। লাইলী আফতাবের আর এক কাধে ওর মাথাটা রেখে পোতান বাড়াটা আদর করতে থাকল। উদাম ল্যাংটা তিনজনে কিছুক্ষণের ভেতরে ঘুমিয়ে গেল।

তিনজনে এক বিছানায় ঘণ্টা খানেক ঘুমিয়ে নিল।

“সিমোন, তোরা একটু গল্প কর আমি চা বানিয়ে আনছি।”

“চল আমিও যাই।”

দুজনেই ল্যাংটা অবস্থাতেই কিচেনে গেল।আফতাব আর কি করবে, ওদের পিছে পিছে কিচেনে আসল। ওরা দুজনে নাস্তা আর চা রেডি করতে থাকল। আফতাবের একটাই কাজ। একবার লাইলীর পাছার খাজে ওর বাড়াটা ঘসতে ঘসতে দুধ টিপতে থাকল। পরে লাইলীকে ছেড়ে সিমোনের সাথে একই কাজ করতে থাকল। আফতাব হঠাৎ সিমোনের দুই পায়ের ফাকে বসে পড়ে, পাছার দাবনা দুটা টেনে দুই দিকে ছাড়িয়ে দিয়ে মুখটা পাছার খাজে গুজে দিয়ে, পাছার খাজ, পুটকি চাটতে আর চুষতে লাগল। এবারে দুই পায়ের মাঝে ভোদার দিকে মুখ করে ঘুরে বসল। সিমোনের একটা থাই ওর দাধে তুলে নিল, এতে সিমোনের ভোদাটা আফতাবের মুখের সামনে এসে পড়ল। আফতাব পরম সুখে সিমোনের ভোদার ভগাঙ্কুরটা চুষতে থাকল। সিমোন আফতাবের মাথাটা ওর ভোদার উপর চেপে ধরে আস্তে আস্তে করে ঠাপ দিতে থাকল। কিছুক্ষন পরে আহ! আহ! করতে করতে ঠাপের গতি বাড়িয়ে দিলো। আফতাবও সেই সাথে ওর একটা আঙ্গুলের ডগা দিয়ে লাইলীর ভোদার ভগাঙ্কুরটা কিছুক্ষণ খুটে, ভোদায় আঙ্গলিবাজি করতে থাকল। এর মধেও সিমোন কয়েকটা রামঠাপ দিয়ে আফতাবের মুখে ওর রস ছেড়ে দিল। সিমোনের রস খেয়ে আফতা্ নিজের বৌ-এর ভোদায় মুখ লাগালে, লাইলীও ওর ভোদার রস ছেড়ে দিল। আফতাবে সারা মুখ দুই বান্ধবীর ভোদার রসে মাখামাখি হয়ে গেল। মুখের আর মুখমন্ডলের রস নিয়ে আফতাব লম্বা করে গভীরভাবে দুইজনকেই চুমু খেল। আফতাব কিচেন ফ্লোরে শুয়ে পড়ে, বৌকে বাড়ায় চরতে বললো। লাইলী আফতাবের বাড়ায় উঠবস করতে লাগল। সিমোন এসে আফতাবের মুখের উপর বসে পড়ে আস্তে আস্তে ঠাপ দিতে থাকল। দুই বান্ধবী এক সাথে আফতাবকে সুখ দিতে থাকল।
চা রেডি হলে, আফতাব আর সিমোন একদিকে আর লাইলী আর একদিকে বসল। চা খেতে খেতে আফতাব ওর একটা পা উঠিয়ে লাইলী ভোদায় বুলাতে লাগল। লাইলী ওর দুই উরু দিয়ে আফতাবের পা’টা চাপতে থাকল আর আফতাব সিমোনকে জড়িযে ধরে চুমু খেতে খেতে টাইট দুধদুটা পালাক্রমে টিপতে থাকল।
“সিমোন, তুমি কি এনজয় করেছ?”
“গাধা, বোঝ নাই।”
“মুখে না বললে বুঝি না।”
সিমোন আফতাবের বাড়াটা চেপে বললো,
“আমি এটা আরো আরো অনেকবার আমার ভেতরে নিতে চাই। সত্যি আফতাব তুমি আজ আমাকে খুব আনন্দ দিয়েছ। আমি ভীষণ খুশি। তুমি কি আমার বান্ধবীর সাথেও এই রকম কর। ওকেও এত আনন্দ দাও? এই রকম খিস্তি কর?”
“আমার যখন চোদাচুদি করি তখন আমাদের ভেতরে খিস্তির কোন রকম বাধা থাকে না। যেভাবে ইচ্ছা আমরা পরস্পরকে গালি দেই। সিমোন, আমার বাড়া সব সময়েই তোমার জন্য রেডি থাকবে। শুধু তুমি আমাকে দুইদনি আগে বলে রাখবে।”
“এই মাগি আবার কবে আসবি? মনে থাকে যেন আজকে আমি আমার বাড়াটা তোকে ধার দিয়েছি। তুই যখন একটা বাড়ার মালিক হবি, তোর বাড়াটও আমাকে ধার দিতে হবে।”
চা খাওয়া শেষ হলে, তিনজনে একসাথে বাথরুমে যেয়ে গোসল করে কাপড় চোপড় পড়ে ফ্রেশ হয়ে নিল। মুখে একাট তৃপ্তির হাসি নিয়ে সিমোন চলে গেল।

শুরু হল তিনজনের যৌথ যৌন জীবন। সিমোন বাবা মায়ের সাথে থাকে, তাই সম সময়েই ওদের প্রোগ্রাম লাইলীর বাসায় হয়। সিমোন ওর বিয়ের আগে বেশ আরো কয়েকবার লাইলী আর আফতাবের সাথে প্রোগ্রাম করেছিল। সব সময়েই ওরা থ্রিসাম করত। জীবন থেমে থাকে না। এক বছরের মাথায় সিমোন আর আরিফের বিয়ে হয়ে গেল। আর পরের বছর আফতাব আর লাইলীর ঘর আলো করে আসল ওদের প্রথম সন্তান, ছেলে।নাম দিল দিহান।

দুটা গ্রুপ তৈরি হল। একটাতে আলতাফ, আফতাব, মধুরীমা আর লাইলী। আর একটা গ্রুপে আফতাব, আরিফ, লাইলী আর সিমোন। এই দুটা গ্রুপই খুব গোপনে তাদের জীবন উপভোগ করতে থাকল।

 

 

লাইলীর দুই বাচ্চা, দুটাই ছেলে। বড়টা দিহান এখন দুই বছরের আর ছোটটা রোহান সদ্যপ্রসুত। সিমোনের বাচ্চা রাজিবও সদ্য প্রসুত। আফতার আর আরিফের দুঃসময় চলছে। লাইলীর আর সিমোন দুজনেই রাতে ওদের স্বামীদের বাড়া চুষে বা খেচে ফ্যাদা বের করে দেয়। আস্তে আস্তে সময় হয়ে এলে ওরা আবার ওদের যৌন জীবনে ফিরে যায়। রোহান আর রাজিবের বয়স দুই বছর পর্যন্ত, ওরা যার যার বর দিয়ে চুদিয়ে ছিল। কিছু দিন পর থেকে শুরু হল ওদের একত্রে চোদাচুদি। লাইলীর শাশুড়ি থাকেন দোতলায়। বাচ্চাদুটাকে ভর পেট খাইয়ে, দাদির কাছে রেখে আফতাব আর লাইলী আরিফের বাসায় যায়। ওদিকে সিমোনও রাজিবের খানার সাথে ঘুমের ওষুধ মিশিয়ে পেট ভরে খাইয়ে দেয়, যাতে রাজিব কমপক্ষে দুই ঘণ্টা ঘুমায়। আরিফ লাইলীকে নিয়ে এক বেডরুমে আর আফতার সিমোনকে আর এক বেডরুমে ঢুকে যায়। ঘণ্টা দুয়েক দুই রুমে উচ্চ স্বরে গালাগালি, খিস্তি আর শিৎকার চলতে থাকে।

বাচ্চা দুটা বড় হতে থাকল। এসএসসি পাশ করে রোহান আর রাজিব এইচএসসি পড়ছে আর দিহান পড়ছে বুয়েটে। পড়াশোনায় ভীষণ ভাল দিহান হলে থাকে। লাইলী আর সিমোন দুজনেই বাসায় একদম খোলামেলা থাকে। ব্রা প্যান্টির উপরে শায়া আর ব্লাউজ পড়ে থাকে। ওদের দুধগুলো এখনও একদম খাড়া তার উপরে দুজনেই হাফকাপ পুশআপ ব্রার সোল্ডার স্ট্রাপগুলো টেনে ছোট করে, আরো টাইট করে দুধগুলো উচিয়ে রাখে। রাজিব যখন ক্লাস টেনে পড়ে, তখন সোনা চোরাচালানের মার্কটের কন্ট্রোল নিয়ে প্রতিপক্ষের সাথে সংঘর্ষ-এ আরিফ নিহত হন। সিমোন মাস দুয়েক ডিপ্রেশনে ভোগার পর আবার ঘুরে দাড়ায়। শ্বশুর শাশুড়ি দুজনাই আগেই মারা গিয়েছিলেন। সিমোন সোনার চোরাচালীনির কারবার বন্ধ করে দিয়ে, আইনানুযায়ী ব্যবসা করতে থাকল। সিমোন চোরাচালানীর সাথে সড়াসড়ি সম্পৃক্ত না থাকলেও, চোরাচালীদের কাছ থেকে সোনা কিনত। ব্যবসাটা ঘুরে দাড়াল। ওদের কয়েটা বাড়ির ভাড়া সব নগদে পাওয়া যায়।

কলেজে পড়ুয়া দু্ই ছেলেই লায়েক হয়ে উঠেছে। বন্ধুদের সাথে ব্লু ফিল্ম দেথে, চটি বই পড়ে, হাত মারে। ওরা দুজনেই চটিতে মার সাথে ছেলের চোদাচুদির গল্পগুলো বেশি পছন্দ করে। দুজনেই লুকিয়ে লুকিয়ে মায়েদের দুধ দেখে, পেট দেখে, পাছা দেখে আর হাত মারে। দুজনেই দুজনার মাকে নিয়ে আলোচনা করে। আস্তে আস্তে রাজিব মায়ের দিকে আকৃষ্ট হয়ে পড়ল। রাতে খাবারের আগে সিমোনের গোসলের অভ্যাস। রাতে খাবার খেয়ে, রাজিব বাথরুমে হাত ধোবার সময়ে লুকিয়ে মা’র সদ্য ছেড়ে আসা প্যান্টি আর ব্রা রুমে নিয়ে আসে। সিমোন খাবার পর কিছুক্ষণ টিভি দেখে। রাজিবের ঘরে লাইট জলছে, তার মানে রাজিব পড়াশোনা করছে। ছেলের পড়াশোনায় মন আছে দেখে সিমোন খুশি হয়। সিমোন আর রাজিবের রুম ফ্ল্যাটের দুই মাথায়। আগে আরিফ আর সিমোন যখন নিশ্চিন্ত মনে, মনের সুখে খিস্তি করতে করতে চোদাচুদি করত তখন রাজিব মাঝে মাঝে দুই একবার চেষ্টা করেছিল বাবা আর মা’র চোদাচুদি দেখতে। তবে সব ঘরেই এসি চলে বলে সব ঘরই এয়ারটাইট, বাইরে থেকে কোন শব্দ শোনা যায় না। রাজিব এর পর থেকে আর চেষ্টা করে নাই। তবে ও ওর মায়ের ব্রা আর প্যান্টি নিয়ে ফ্যান্টাসি করতে শুরু করে। সিমোন শুয়ে পড়লে, রাজিব ঘরের এসি চালিয়ে দিয়ে, দরজা লক করে দিয়ে, সম্পূর্ণ উলঙ্গ হয়ে যেত। প্রথমে ওর মা’য়ের প্যান্টি নিয়ে, ভোদার জায়গাটায় নাক দিয়ে শুকে মায়ের ভোদার গন্ধ নিয়ে উহ! আহ! করত আর বাড়ায় ঘষত। ব্রা নিয়ে, দুধের বোটা যেখানে থাকার কথা সেই জায়গাটা চুষত আর মনে মনে মা’কে নিয়ে নানান রকম ফ্যান্টাসি করত আর বাড়া খিচত।

এইভাবে কল্পনা করে বাড়া খেচা কারো ভাল লাগার কথা না, রাজিবেরও লাগল না। রাজিব যখন মায়ের শরীর নিয়ে চিন্তা করে খেচে, তখন মা আর মা থকে না, হয়ে যায় এক ভড়া যৌবনের মেয়ে, তখন সিমোন হয়ে যায় একজন মেয়েছেলে। আস্তে আস্তে রাজিব ওর মায়ের শরীরের প্রতি আকৃষ্ট হয়ে পড়ে। সিমোনের দেহের স্পর্শ পেতে চায়। আদরের ছলে মায়ের শরীর স্পর্শ করবার সুযোগ খুজতে থাকে। সুযোগ এসেও যায়। পরীক্ষার রেজাণ্ট আশানুরূপ ভাল হওয়াতে, কলেজ থেকে এসে মা’কে পেছন থেকে, গলায় হাত রেখে, জড়িয়ে ধরে গালে গালে লাগিয়ে আদর করতে করতে রেজাল্ট শীটটা বের করে দেখাল। ছেলে পেছন থেকে জড়িয়ে ধরাতে সিমোন প্রথমে একটু একটু ঘাবরিয়ে গিয়েছিল। সিমোন রেজাল্ট শীটটা দেখে খুশি হয়ে ঐ অবস্থাতেই একটা হাত পেছনে নিয়ে ছেলের মাথার চুলে হাত বুলিয়ে আদর করে দিলেন। সকালে শেভ করাতে বিকেলে গালটা ধার হয়ে থাকে। ছেলের গালের দাড়ির ধারে সিমোনের আরিফের কথা মনে পড়ে গেল। আরিফও প্রায়েই গালের ধারওয়ালা দাড়ি সিমোনের গালে জোড়ে ঘষে দিত।

ছেলে আদরের মাত্রা বেড়ে গেল, যখন তখন আদর করে। রাজিব মাঝে মাঝে এত জোড়ে জড়িয়ে ধরে যে নিঃশ্বাস নিতে কষ্ট হত। আস্তে আস্তে ছেলের এই যাতনা বড় ভাল লাগতে শুরু করল। মায়ের কাছে নিজের ছেলে আদরের স্পর্শবড় মধুর বলে মনে হতে লাগল। ছেলে বড় হয়ে গেছে, সিমোন ছেলের মাঝে অন্য এক পুরুষের সন্ধান পায়। সিমোনের মত কামুক মেয়ে, যে কিনা প্রতি রাতে চোদা খেত, যার উইকএন্ড-এ সকালে ঘুম থেক উঠেই, দুপুরে খাবার খেয়ে আর রাতে ঘুমাবার আগে চোদা খাওয়া অবশ্যম্ভবী ছিল। দুই বান্ধবীর কাছেই মাসে একবার বা দুইবার বর অদল বদল করে চোদাচুদি ছিল বিশেষ আকর্ষণ।

এর ভেতর একদিন বেলা এগারটার দিকে, বাসায় তখন সিমোন ছাড়া আর কেউ নেই, বান্ধবী লাইলী এলো। লইলী এসে সিমোনকে রান্নাঘর থেকে টেনে এনে, ওদের বেডরুমে যেয়ে লেসবি আরম্ভ করল। লেসবি শেষে দুইজনেই তৃপ্ত হলে, সিমোন বললো,
“কি রে মাগি, আজ খুব গরম হয়েছিলি দেখি।”
“হ্যা, ছেলে আজ ক্লাসে যাবার জন্য রেডি হচ্ছিল, হঠাৎ ওর প্যান্টের দিকে আমার চোখ গেল, দেখি ওর বাড়ার জায়গাটা ফুলে আছে। তখন তোর ছেলের কথা মনে পড়লো। আজ তোর কাছে আসছি শুনে, রোহান একটা বই ধরিয়ে রাজিবকে দিতে বললো। আমি তোর কাছে এসে রাজিবের ঘরে ঢুকে দেথি ও ক্লাসে যাবার জন্য কাপড় পড়ছে। প্যান্টটা হাটুর ওপরে ছিল। ওর সাদা জাঙ্গিয়াটা দেখা যাচ্ছিল। আমি চোখ ফেরাতে পাড়লাম না। ওর বাড়াটা শোয়া অবস্থায় টা্ইট হয়ে জাঙ্গিযার ভেতর আটকে আছে। ওপর থেকেই বোঝা যাচ্ছিল যে ওর বাড়াটা দাড়ালে ইয়া বড় আর মোটা হবে। তখন থেকেই ওর বাড়াটাকে আমার লোভ লাগতে শুরু করল, আমার ভোদার ভেতরে নেবার খুব ইচ্ছা জাগল। তখনই আমার ভোদা ভিজে গিয়েছিল। ঠান্ডা হবার জন্য তোর কাছে আসলাম। আমাকে সুযোগ করে দিবি?”

লাইলীর সেই কথার পর থেকেই, সিমোনের যৌবনভরা দেহ, পুরুষের বুকের মাঝে নির্দয় নির্মম নিষ্পষেণের আকাঙ্ক্ষা দিন দিন মাথা চাড়া দিয়ে উঠতে শুরু করল। পুরুষের ছোয়ার আকাঙ্ক্ষা সিমোনকে ব্যাকুল করে তুলত। এত দিন ওর বহু পুরুষবন্ধু কাছাকাছি আসার, আরো ঘনিষ্ট হবার, আরো সাণ্নিধ্য পাবার চেষ্টা করেছিল। কিন্তু কাউকেই তেমন মনে ধরে নাই তাই কাউকেই কোন রকমের প্রশ্রয় দেয় নাই। সিমোনের মন মানলেও শরীর যে আর মানে না। একটু ছোওয়া, বুকের উপরে পুরুষের চাপ, পুরুষালী গন্ধ, উত্তাপ, পুরুষের ভার, পুরুষের ঘামের গন্ধ পাওয়ার আকাঙ্ক্ষা সিমোনকে কামাতুর করে তোলে। সিমোনের মনে, ওর যৌবন প্লাবিত ল্যাংটা শরীর কোন পুরুষের কঠিন হাতে নির্দয়ভাবে নিপীড়িত হবার প্রবল ইচ্ছা দেখা দেয়। আস্তে আস্তে সিমোনের এই সুপ্ত বাসনা ছেলে রাজিবকে ঘিরে মনে বাসা বাধতে শুরু করে।

এইভাবে কয়েকবার মাকে গলা জড়িয়ে ধরে আদর করার পর, রাজিব শুরু করল মায়ের বুক জড়িয়ে ধরে আদর করা। সিমোন ওর দুধে ছেলের লোমস আর বিশাল পাঞ্জার চাপ বুঝতে পারে। সিমোন কিছুই বলে না। এখন রাজিব একজন পুরুষ আর সে নিজে একজন মেয়ে। সিমোন রাজিবের আদর উপভোগ করতে থাকে, আকাঙ্ক্ষা করতে থাকে।

সিমোন প্রতি রাতে একটা বালিশ দুই পায়ের ফাকে রেখে ভোদা দিয়ে ডলতে থাকে, আর যতটা সম্ভব জোরে বুকে জড়িয়ে ধরে রাজিবকে কল্পনা করতে থাকে। ঘরেই একটা বাড়া থাকেতে সে কেন বাইরের বাড়ার জন্য ছোক ছোক করবে। রাজিব এত রাত পর্যন্ত জেগে কি করে? রাতে রাজিবের দরজা বন্ধ হলে, সিমোন একটু পর উঠে যেয়ে ওর জানালা দিয়ে দেখার চেষ্ট করে। কিন্তু রাজিবের জানালার ভারি পর্দাটা পুরাটা টানা, বাইরে থেকে কিছুই দেখা যায় না। পরের দিন রাজিবের অনুপস্থিতিতে, ওর ঘরের জানালার পর্দাটা এমন ভাবে ফাক করে রাখে যাতে রাজিব টের না পায়। রাজিব টের পেল না। রাতে সময়মত সিমোন জানালায় এসে পর্দার ফাক দিয়ে দেখল যে রাজিব ওর একটা ব্রা আর প্যান্টি চুষছে, চাটছে আর গন্ধ শুকছে. হাত মারছে আর বির বির করে কি যেন বলছে, তবে বুঝতে পারল যে যৌন উত্তেজন কিছু একটা বলছে। জানালার পাল্লা বন্ধ থাকাতে সিমোন কিছুই বুঝতে পারল না। পরের দিন সিমোন জানালার পাল্লাটা একটু টেনে রাখল, যাতে রাজিবের কথা বোঝা যায়।

পরের রাতে সিমোন দেখল, শুনল। রাজিব ওর ব্রার যে জায়গায় দুধের বোটা বসে, সেই জায়গাটা চাটল, গন্ধ ‍নিল আর চুষতে চুষতে বলছে,
“ওহ! সিমোন তোর দুধ দুটো এত সুন্দর, খাড়া, তার উপরে মনাক্কার মত খাড়া বোটা আমাকে পাগল করে দেয়। দেখলেই বোঝা যায় কি ভীষণ মসৃণ আর মাখনের মত নরম। তোর দুধ দুটা চুষে কামড়িয়ে ছিড়ে ফেলতে ইচ্ছা করে।”
কিছুক্ষণ ব্রা নিয়ে খেলার পর প্যান্টিটা নিয়ে সারা মুখে ডললো, গন্ধ নিল, কালো হয়ে যাওয়া ভোদার জায়গাটুকু চুষতে চুষতে হাত মারছে।
“ইস!ইস! সিমোন মাগি তোর তানপুরার মত পাছার ভাড়ি, থলথলে মাংসাল পাছার দাবনায় মুখ ডুবিয়ে রাখতে ইচ্ছা করে, চাটতে ইচ্ছা করে, চুসতে ইচ্ছা করে, কামরাতে ইচ্ছা করে আর ময়দা পিষতে ইচ্ছা করে। তোর ভোদাতো দেখতে পারলাম না। না জানি ওখানে কত মধু আছে। শালার আরিফ তো মহা মজা লুটেছিল। ওহ! মাগি একটু ইশারা দে, দেখবি আমি তোর মন ভরে ভোদা ভরে তোকে চুদব।”
সিমোনের ভোদায় রস এসে গেল। রাজিব তাকে একটা মেয়েমানুষ হিসাবে আর নিজেকে একটা পুরুষ মানুষ হিসাবে দেখছে। একবারে নিখুত ইডিপাস কমপ্লেক্স। সিমোন বুঝতে পারল ছেলেকে ঘিরে ওর মনের সুপ্ত কামনাটা ধীরে ধীরে বাস্তবে রূপ নিচ্ছে। সিমোন ঐ অবস্থায় জানালায় দাড়িয়ে আঙ্গুল দিয়ে খেচে ভোদার রস বের করে ফেললো। মুখে এক চিলতে তৃপ্তির হাসি নিয়ে রুমে যেয়ে শুয়ে পরল। আজকে আর বালিশ চাপতে হল না। সিমোন রাজিবকে সুযোগ দেবার অপেক্ষায় রইল।

পরের দিন, কলেজে যাবার জন্য গোসল করে, ড্রেস পড়ে, চুল আচড়াবার জন্য ঘুরে দাড়াতেই কিচেনের দিকে চোখ গেল। জানালার সামনে, আলোর বিপরীতে দাড়িয়ে একটা পাতলা নাইটি পরে সিমোন ছেলের জন্য নাস্তা রেডি করছে। আলার বিপরীতে হওয়াতে সিমোনের শরীরের সব ভাজ স্পষ্ট হয়ে ফুটে আছে। কালো ব্রা আর প্যান্টি পড়াতে সিমোনের দুধ দুটা একদম খাড়া হয়ে রাজিবের চোখের সামনে ফুটে উঠল। কালো প্যান্টি পড়া সিমোনের লদলদে উচু হয়ে থাকা পাছাটা দেখে রাজিবের ঐ পাছাতে মুখ ডুবিয়ে দিতে ইচ্ছা করল। রাজিব এসে সিমোনকে পেছন থেকে জড়িয়ে ধরল। ঐ নিবির আলিঙ্গনে নিজেকে বেধে দাড়িয়ে থাকতে সিমোনের বেশ ভাল লাগছিল। পেছনে ভাড়ি পাছার খাজে কঠিন উত্তপ্ত বাড়ার ছোয়ায় শরীরের সব রগ বেয়ে রক্তের প্রবাহের গতি বাড়িয়ে দিল। কেমন যেন অবশ হয়ে আসে সিমোনের শরীরটা, চোখের পাতা ভারি হয়ে আসে। সিমোন মাথাটা পেছনে হেলিয়ে দিয়ে ছেলের শরীরে নিজেকে ছেড়ে দেয়। রাজিব মায়ের ঘন কালো চুলের মধ্যে নাক গুজে শরীরে ঘ্রান বুকে টেনে নেয়। জানালা গ্লাসে সেই দৃশ্য দেখে সিমোনের মনের ভেতর এক আনাস্বাদিত সুখের ছোয়া লাগে আর সেই সাথে একটা শরীর গরম করা আকাঙ্ক্ষা জেগে ওঠে। রাজিবের হাত সিমোনের পেটের উপর পাতলা নাইটির উপর দিয়ে নাভির চারপাশের নরম মাংস, ওর কঠিন আঙ্গুল দিয়ে টিপে টিপে আদর করে দেয়। ছেলের কঠিন বাহুপাশে ছটফট করে ওঠে ওর কোমল শরীর। ঘাড়ের উপর উষ্ণ শ্বাস, নিচে পাছার খাজে একটা কঠিন উত্তপ্ত ছোয়া, সব মিলে মিশে ওর কমনীয় শরীর গুলিয়ে আসে। সিমোনকে ‍নিরুত্তর দেখে রাজিবের আলিঙ্গন ওর কমনীয় শরীরের চারপাশে আরো প্রগাঢ় হয়ে ওঠে। সিমোন বুঝতে পারে যে ওটা ছেলে আদর নয়, এটা একটা পুরুষের ছোয়া, একজন পুরুষের আলিঙ্গন। নিজের ছেলে ওর মাথায় নাক ঘষে ওকে মিষ্টি যন্ত্রনা দিচ্ছে। পিঠের উপরে এক প্রসস্ত ছাতির ছোয়া, ভারি পাছার খাজে এক আকাঙ্খিত ছোয়া, এই গভীর আলিঙ্গন একটা ঋজু কাঠামোর বলিষ্ঠ পুরুষের ছোয়া। সেই পুরুষালী ছোয়ায় এক ভাললাগার সাথে, মনের গভীরে এক কমনীয় আকাঙ্ক্ষায় ভরপুর হয়ে যায়। এখনও মাকে নিরুত্তর দেখে, রাজিব এক ঝটকায় সিমোনকে ঘুরিয়ে ওর বুকে জোড়ে পিষে ধরে। রাজিব ওর বাড়াটা সিমোনের ভোদার উপরে ঠেসে ধেরে, এক হাত দিয়ে সিমোনের দুধ নির্দয়ভাবে টিপতে থাকে। রাজিব ওর আর এক হাত গলায় পেচিয়ে ধরে, ওর ঠোট সিমোনের গলায়, ঘাড় হয়ে কানের লতি চুষে ঠোটে ঠাই নেয়। গভীরভাবে মুখের ভেতর জিব ঢুকিয়ে চুমু খেতে থাকে। সিমোন ওর একটা হাত নিচে নামিয়ে, রাজিবের বাড়াটা কচলাত কচলাতে সেক্সি স্বরে ফিসফিস করে বললো,
“রাতে দরজা লক করিস না।”

আজ রাত নটার ভেতরেই খাওয়া দাওয়া শেষ করে নিল। আজ দুজনেই উত্তেজিত, কেউ বিশেষ কথাবার্তা বলল না। রাজিব ঘরে যেয়ে, দাত ব্রাশ করে, একটা হালকা নীল ডিম লাইট জ্বালিয়ে অপেক্ষা করতে থাকল। অপেক্ষা আর শেষ হয় না। প্রায় ঘণ্টা দেড়েক চলে গেল এখনও সিমোনের দেখা নাই। রাজিব মনে করল যে সিমোন হয়ত তার মত বদলেছে, আসবে না।। এদিকে সিমোনও যত তাড়াতাড়ি সম্ভব বেচে যাওয়া খাবারগুলো ফ্রিজে উঠিয়ে, থালা বাটি ধুয়ে মুছে ঘরে আসল। ছেলে সাথে আভিসারে যাবার জন্য আর ছেলে জীবনে প্রথম একটা মেয়েছেলেকে ল্যাংটা করার অভিজ্ঞতাটাকে স্মরণীয় করে রাখবার জন্য, নিজেকে যতটা সম্ভব কাপড়ে ঢেকে রাখতে চাইল। কালো জিস্ট্রিঙ্গ প্যান্টি আর সাথে কালো পুশ-আপ ব্রা পড়ে, ব্রার সোল্ডার স্ট্রাপটা টেনে আরো ছোট করে দিল। তাতে ওর দুধ দুটা উচু হয়ে, আরো খাড়া হয়ে থাকল। অর্ধেকটা দুধ ব্রার ওপর দিয়ে বের হয়ে থাকল। জিস্ট্রিঙ্গ প্যান্টি পড়াতে সিমোনের মাংসাল পাছা পুরাটাই খোলা থাকল। ওপরে শায়া, একদম পাতলা সাদা ব্লাউজ পড়ল। ওপরে একটা একদম পাতলা, আদ্দিরমত ‍ফিনফিনে শাড়ি পড়ল। পাতলা শাড়ি আর পাতলা ব্লাউজের ওপরে কালো ব্রা আর প্যান্টিটা ফুটে থাকল, মনে হচ্ছে যে শরীরে শুধু ব্রা আর প্যান্টি ছাড়া আর বিছু নেই। ঠোটে গাঢ় করে টকটকে গোলাপি লিপস্টিক লাগাল। চোখে লাগাল আই লাইনার আর মাশকারা। লাইনার লাগিয়ে ভ্রূদুটা আরো কালো করে নিল।

রাজিব অধৈর্য হয়ে তার তৃতীয় সিগারেট ধরাল। দেড় ঘণ্টার পর খুট করে রাজিবের ঘরের দরজাটা খুলে সিমোন ঢুকে পড়ল। দুজনা দুজনের দিকে তাকিয়ে কিছুক্ষণ চুপচাপ দাড়িয়ে রইল। সিমোন রাজিবের ঠোট থেকে সিগারেটটা নিয়ে কিছুক্ষণ টান দিয়ে ফেলে দিয়ে নিরবতা ভাঙ্গল।
“এখন এই ঘরে আমি তোর মা না, আমি একটা মেয়েলোক, আমি তোর মাগি। তুইও আমার ছেলে না, তুই একজন পুরুষমানুষ, আমার মরদ। একজন মেয়েছেলে আর একজন পুরুষমানুষ যা যা করেআমরা সবই করব। আমাদের ভেতরে কোন সীমাবদ্ধ থাকবে না। যা যা আমরা কল্পনা করতে পারব, তা সবই করব। আমরা দুজন দুজনাকে নাম ধরে ডাকব, তু্ই তুই করে বলব। খিস্তি করব, গালাগালি করব।”
“এই জায়গায় আমার একটু বক্তব্য আছে। মা আর ছেলে মিলন একটা অবৈধ সম্পর্ক। আর যা যা অবৈধ সবই আকর্ষণীয়। তাই আমি যখন যেটা খুশি বলে ডাকব। কোন সময়ে ‘মা’ আবার কোন সময়ে সিমোন বলব।”
সিমোন পাজামর উপর দিয়ে রাজিবের বাড়াটা চাপতে থাকল। সিমোন রাজিবের টি শার্টটা ওপরের দিকে টেনে ধরতেই রাজিব হাত দুটা উচু করে ধরল। সিমোন ওর ভোদায় রাজিবের বাড়াটা ঘষেতে ঘষতে রাজিবের লোমশ বুকের দুধের বোটা দুটা ওর নখের ডগা দিয়ে খুটতে থাকল। সিমোন এবারে রাজিবের দুধ দুটায় জিব বুলিয়ে দিল। সিমোন একটা একটা করে রাজিবের দুধদুটা মুখে ‍নিয়ে প্রথমে হালকা করে পরে ভীষণভাবে চুষতে থাকল। সিমোনের ঠোটের লিপস্টিক সবটাই রাজিবের দুই দুধে লেগে গেলে। একটু পর সিমোন হাটু গেড়ে বসে এক টান দিয়ে রাজিবের পাজামাটা নামিয়ে দিল। জাঙ্গীয়ার ওপর দিয়েই বাড়াটা কামড় দিতে থাকল। এবারে জাঙ্গীয়াটা খুলে দিতেই রাজিবের আট ইঞ্চি লম্বা আর মোটা বাড়াটা সিমোনের সামনে দাড়িয়ে তিরতির করে কাপতে থাকল। উত্তেজনায় রাজিবের বাড়ার আগায় প্রি-কাম এসে গিয়েছিল। সিমোন জিবের ডগা দিয়ে প্রি-কাম সবটুকু চেটে নিয়ে, বাড়ার পুরাটাই মুখে নিয়ে চুষতে থাকল। রাজিব এখন সম্পূর্ণ ল্যাংটা।
“রাজিব তোর মাগিকে ল্যাংটা কর।”

সিমোনের শরীর থেকে টেনে শাড়িটা খুলে দেয় রাজিব, আর সিমোনও সম্পূর্ণ সহযেগীতা করে খুলতে। সিমোনের ওয়াক্সিং করা শরীরটা থেকে আধো নীলাভ অন্ধকারে একটা অদ্ভুত আকর্ষণ ছড়াচ্ছিল রাজিবের সামনে। সিমোনের সম্পূর্ণ ফ্ল্যাট, উন্মুক্ত পেট, ভেতরে দেবে থাকা নাভীতে হাত বোলায় রাজিব। রাজিব তার বাড়াটা ভোদায় ঠেকিয়ে, ব্লাউজের হুকে হাত দিলে সিমোনে একটু পেছনে ঝুকে যায়, যাতে ব্লাউজের হুক খুলতে সুবিধা হয়। সিমেন তার হাত দুটা পেছনে ছড়িয়ে দিলে, রাজিব সময় নিয়ে ব্লাউজটা শরীর থেকে আলাদা করে দিল। কালো হাফকাপ পুশআপ ব্রাতে অর্ধেক ঢাকা কদবেলের মত একদম গোল সিমোনের দুধ দুটা, উত্তেজনায় মনাক্কার মত বড় আর খাড়া হয়ে থাকা বোটা দুটা রাজিবকে আকর্ষণ করতে থাকল। পতঙ্গ যেমন আগুনে ঝাপিয়ে পড়ে, রাজিবও ঠিক তেমনি সিমোনের দুধ দুটাতে ঝাপিয়ে পড়ল। দুধ দুটা চেটে, চুষে, কামড়িয়ে ক্ষতবিক্ষত করে দিল। দুধের ওপর এই অত্যাচারের পুরা সময়টাই সিমোন চোখ বুজে বুজে, নিচের ঠোট কামড়িয়ে ধরে উপভোগ করল। অস্ফুট স্বরে আহ!আহ! উরেররর! উহ! ইসসসসস.. করতে থাকল। তারপর রাজিব হাত লাগায় সিমোনের শায়ার দড়ির গিটটায়। এই আধো আলো আধো অন্ধকারের মধ্যে শায়ার গিট খোলা, উত্তেজিত রাজিবের পক্ষে সম্ভব হবে না বুঝতে পেরে, মৃদু হেসে সিমোন নিজেই শায়ার দড়ির গিটটা খুলে দেয়। শায়াটা ঝুপ করে মাটিতে পড়ে গেল। সিমোনের পড়নে এখন শুধু একটা কালো ব্রা আর একটা জিস্ট্রিঙ্গ প্যান্টি। জিস্ট্রিঙ্গ প্যান্টির পেছনের অংশটা পাছার খাজের ভেতর ঢুকে থাকায়, পাছার দাবনা দুটা সম্পূর্ণভাবে উন্মুক্ত হয়ে থাকে। নেটের প্যান্টির ভোদার অংশটুকু একটা মোটা কাপড় দিয়ে ঢাকা। সিমোনের ফোলা ভোদাটা রাজিব এক হাতের মুঠোয় ভরে চটকাতে থাকল আর এক হাত দিয়ে পাছার দাবনা দুটা ময়দা পিষতে থাকল। রাজিব সিমোনকে বুকের ভেতর জাপটে ধরে ব্রার হুক খুলে দিয়ে প্যান্টিটাও নামিয়ে দেয়। রাজিব পূর্ণ দৃষ্টিতে তাকিয়ে থাকে সিমোনের শরীরের দিকে। ঐ মেয়েলোকটা তার মা না, একটা পরিপূর্ণ ভড়া, উদ্বত যৌবনের, একটা যৌন আবেদনময়ী, একটা কমনীয় দেহের অধিকারি একটা মেয়েলোক তার সামনে দাড়িয়ে। সিমোনের পরিষ্কার করে কামান নির্লোম, মোমের মত পিচ্ছিল জঘন আর তার ওপরে দারুনভাবে ফুলে ফেপে থাকা পাপড়ি দিয়ে ঢাকা ভোদাটা দেখতে দেখতে রাজিবের বাড়াটা ভীমাকৃতি ধারণ করল। একটু ঝুকে ল্যাংটা সিমোনকে নিজের বুকের মধ্যে টেনে নিযয় ঠোট ডুবিয়ে দেয় তার মায়ের ঠোটের ওপর, সিমোনের নরম ঠোটটা যেন মাখনের মত গলে যেতে থাকে ছেলের গরম ঠোটে। পরম যৌন কামনায় সিমোন ছেলের পুরু ঠোটটা নিজের মুখের ভেতর পুরে চুষতে চুষতে ধীরে ধীরে খাটের কিনারায় পা ঝুলিয়ে বসে পড়ে।

রাজিব উঠে ঘরের বড় লাইটটা জ্বালিয়ে দেয়। সিমোন মনে মনে খুশি হয়। সব মেয়েরাই চায় নিজের শরীরটাকে পুরুষের সামনে মেলে ধরে, তাকে উত্তেজিত করতে, হিংশ্র করতে যাতে তার আকাঙ্ক্ষার পুরুষটা তাকে চিড়েফুড়ে খায়। রাজিব, সিমোনের দুই পায়ের ফাকে হাটু গেড়ে বসে, সামান্য ঝুকে হালকা করে চুমু খায় নির্লোম ভোদায়। ভোদার ওপরে রাজিবের ঠোটের স্পর্শ সিমোন কেপে উঠল, শরীরটা এলিয়ে দিয়ে বিছানায় শুয়ে পড়ে। রাজিব মুখটা নামিয়ে সিমোনের ভোদার ওপরে, জিব দিয়ে ভোদার চারিপাশে ঘুরিয়ে ঘুরিয়ে হালকা করে স্পর্শ করতে থাকে। ভোদার ঠোটের পাপড়ি একটা একটা করে নিজের মুখের ভেতর টেনে নিয়ে চুসতে থাকে। রাজিব তার জিবটা চোখা করে ভোদার ভগাঙ্কুর কিছুক্ষণ খুচিয়ে ওগুলো মুখে নিয়ে প্রবল বেগে চুষতে থাকে। কোনা হয়ে বেরিয়ে থাকা পেসাপের মাথাটা চুষে চুষে সিমোনকে উত্তেজনার চরমে তুলে দিল।
“আহ!আহ! আহহহহ.. খানকি মাগির পোলা, মাদারচোদ আরো জোড়ে জোড়ে চোষ, চুষে পাপড়িসহ ভেদাটা ছিড়ে ফেল।”
শিৎকার করে শিটিয়ে ওঠে সিমোন হাত দিয়ে ছেলের মাথা টা সবেগে চেপে ধরে ভোদার ওপরে। রাজিব তার মায়ের পা দুটাকে দুই দিকে মেলে ধরল, ফুটে থাকা ভোদার ওপরে নিচজর মুখ গুজে দিয়ে চুক চুক করে চুষতে থাকে। ভোদার রসে রাজিবের সারা মুখ মাখামাখি হয়ে যায়। মায়ের ভোদার সেদো গন্ধটা রাজিবকে মাতাল করে দেয়। রাজিব ভোদার ঠোট ছেড়ে দিয়ে জিবটাকে ছুচোলো করে ভোদার ফুটার ভেতরে ডুকিয়ে দিয়ে মা‘কে জিবচোদা করতে থাকে। মাঝে মাঝে পুটকির ফুটা থেকে ভোদার ক্লিট পর্যন্ত চেটে দেয়। সিমোনও সুখে আর কামাবেগে ছেলের মুখ চোদার সাঙ্গে নিজের কোমর তোলা দিতে দিতে নিজের রস ছেড়ে দেয়। রাজিবের সারা মুখ মায়ের রসে মাখামাখি হয়ে যায়। সিমোন থাকতে না পেরে উঠে বসে দুই হাত দিয়ে ডলতে ডলতে রাজিবের ঠাটান বাড়াটা মুখে পুরে চুষতে থাকে। মায়ের প্রচণ্ড চোষা খেয়ে রাজিব আর নিজেকে সামলাতে পারল না, মায়ের মুখ ঠাপাতে ঠাপাতে মুখেই বাড়ার ফ্যাদা ছেড়ে দিল। তড়াতাড়ি ফ্যাদা ছেড়ে দেওয়াতে রাজিব লজ্জা পেয়ে চিৎ হয়ে শুয়ে পড়ল।

সিমোন ছেলের লজ্জা বুঝতে পেরে, রাজিবের বুকে উঠে আসল। রাজিবের ঠোটে চুমু খেয়ে, দুধদুটা ছেলের বুকে ঘষতে থাকল আরএক হাত নিচে নিয়ে ছেলের বাড়া চাপতে থাকল।
“রাজিব, এর আগে কাউকে চুদেছিস নাকি? বান্ধবীকে চুদিস নাই?”
“বান্ধবী আছে। তবে জায়গার অভাবে তাকে এখনও চোদার সুযোগ পাই নাই। আর এই আমার প্রথম চোদচুদি। মা, তুমিই আমার জীবনে প্রথম নারী।”
“তোকে তোর জীবনের প্রথম চোদচুদির স্বাদ দিতে পেরে আমারও ভাল লাগছে। তুই একদিন তোর বান্ধবীকে ফ্ল্যাটে নিয়ে আসিস। আমাকে আগে জানিয়ে রাখবি। আমি তোর লাইলী আন্টির বাসায় চলে যাব। তুই তোর বান্ধবীকে চুদবি, আর দিকে আমরা থ্রিসাম করতে করতে আমার বান্ধবীর বরের চোদা খাব। আর লজ্জা পাবার কিছু নেই। প্রথমবার চোদাচুদির সময়ে কেউই নিজেকে সামলাতে পারে না। দেখ আমি পাচ মিনিটেই তোর বাড়া দাড়া করে দিচ্ছি।”
সিমোন উঠে ৬৯ পজিশনে যেয়ে, ছেলের মুখে ভোদা ঠেকিয়ে ঠাপাতে থাকল আর সেই সাথে রাজিবের বাড়াটা ভীষণভাবে চুষতে থাকল আর সেই সাথে বিচিদুটা নখ দিয়ে খুটতে থাকল। পাচ মিনিটও লাগল না, দু্ই মিনিটেই রাজিবের বাড়াটা ফুলে ফেপে কাপতে থাকল। সিমোন উঠে্ এসে চিৎ হয়ে রাজিবকে আহ্বান করল।
“বাবা রাজিব, আয় তোর মা‘কে চোদ। খুব জোড়ে জোড়ে চুদবি। এবারে অনেকক্ষণ পারবি।”
রাজিব মায়ের ওপর শুয়ে পরে, বাড়াটা মায়ের ভোদার সেট করল, কিন্তু ফুটাটা পাচ্ছিল না। সিমোন উঠে ছেলের ঠোটে চুমু খেয়ে, একটু হেসে বললো,
“কি রে বাবা তোর মায়ের ভোদার ফুটা খুজে পাচ্ছিস না? কি করে পারবি, আগে তো কোনদিন চোদাচুদি কারস নাই। আমি তোর বাড়াটা তোর মায়ের ভোদায় সেট করে দিচ্ছি আর ভাল করে দেখ ফুটাটা কোথায়। নইলে তোর বান্ধবীকে চোদার সময়ে অসুবিধায় পরবি। তুই দুই হাত দিয়ে আমার ভোদাটা ফাক ধরলেই সুরয্গটা দেখতে পারবি।”
রাজিব মায়ের দুই পায়ের ফাকে বসে দুই হাত দিয়ে সিমোনের ভোদাটা ফাক ধরলেই ওর চোখের সামনে লাল টকটকে ফুটাটা দেখকতে পারল।
“ঠিক আছে, এবারে আয়, আমার উপরে উঠে আয়।”
রাজিব ওর মায়ের ওপর শুয়ে পরল, সিমোন নিচ থেকে ছেলের বাড়াটা ধরে নিজের ফুটাতে সেট করে দিল। রাজিব ধীরে ধীরে আয়েশ করে ঠাপ আরম্ভ করল। ছেলের অনভিজ্ঞতার কারণে সিমোন ভেবেছিল এবারে সে চালকের আসনে থাকবে। কিন্তু কিছুক্ষণ চোদা খাবর পর তার নিজরে ওপর নিয়ন্ত্রন হারিয়ে ফেললো। প্রচণ্ড কামুক সিমোনের ভেতরের প্রবল যৌন ক্ষুদা মাথা চাড়া দিয়ে উঠল। পল্টি খেয়ে রাজিবকে নিচে ফেলে ওপর থেকে ঠাপ দিতে শুরু করল। যাতে অনকেক্ষণ ধরে চোদাচুদি করতে পারে, তাই প্রথমে ধীরে শুরু করলেও কিছুক্ষণ পরে সংক্রিয়ভাবে ঠাপের গতি বেড়ে গেল। ভোদার ভেতরে বাড়াটা ক্রমাগতভাবে যাওয়া আসার সময়ে ভোতার দেয়ালে ঘষা দিতে দিতে রাজেব সিমোনকে সুখের চরমে নিয়ে গেল। সিমোন আবার পল্টি খেয়ে, ছেলেকে ওপরে উঠিয়ে নিয়ে তলঠাপ দিতে থাকে। পাছাটা এদিক ওদিক, আশ পাশ করে ভোদার পজিশনটা সব চাইতে আরামদায়ক জায়গায় রাখল। ভোদার ভেতরে বাড়ার নিরবিচ্ছিন্ন, অসহনীয় ঘর্ষণের ফলে, সিমোনকে সুখের সাগরে ভাসিয়ে দিল। সুখ আর সুখ, শুধুই সুখ। সিমোন তলঠাপের গতি বাড়িয়ে দেয়। এইভাবে একনাগারে তলঠাপ দিতে দিতে সিমোনের কোমরটা ধরে আসে। সিমোন এইবার দুই হাত দিয়ে রাজিবের কোমরটা চেপে ধরে আগ পিছু করতে থাকে। রাজিবের বাড়ার লোমগুলো ওর মায়ের ক্লিটে ঘষা খায়। রাজিব এবারে ভীষণ জোড়ে জোড়ে ঠাপ দিতে থাকে। সিমোনের মনে হয় বাড়াটা ওর জারয়ুতে ধাক্কা দিয়ে আগ্নেগিরির গরম লাভার ঢেউ তার ভোদার ভেতরে আগুন জ্বালিয়ে দেবে। সিমোন জানে এই আগুন নেভানর জন্য পুরা এক কাপ ফোম, এক কাপ ফ্যাদা দরকার।
“রাজিব, খানিকে মাগির পোলা, দে ফ্যাদা ঢেলে দে। আমার ভোদার আগুনটা নেভা। জোড়ে জোড়ে ঠাপ মেরে আমার ভোদা ফাটিয়ে দে। আহ! আহ! কি সুখ দিচ্ছিস রে রাজিব। প্রত্যেক দিনই, রাতে এবং দিনে যখনই সুযোগ পাবি আমাকে এইভাবে সুখ দিবি। উহ! ইস! ইসসসসস… আমার হয়ে আসছে।”
বলে আরো অনেক রকম খিস্তি করতে থাকল। মায়ের খিস্তি শুনে, রাজিব দ্বিগুন উৎসাহ নিয়ে গায়ের সব জোড় দিয়ে ঠাপ দিতে থাকল। ঠাপের তালে রাজিবের বাড়ার বিচি দুটা সিমোনের পাছায় থপ থপ করে বাড়ি মারতে থাকল। সিমোন তার দুই পা উচিয়ে ‘ভি’-র মত করে ধরে থাকল। বিচির বাড়ি খেয়ে সিমোন ভোদার রস ছেড়ে দিল। সিমোন এই নিয়ে দুইবার রস খসাল। রাজিব ঐ রসের ভেতরেই ঠাপাতে থাকল। ঠাপের ফলে সিমোনের রস ফ্যানা হয়ে ভোদার পুরষ্ঠ পাপড়ির দুইকুল ঝাপিয়ে পুটকি হয়ে বিছানায় ঝড়তে থাকল। রাজিব ষাড়ের মত ঠাপ মারতে মারতে ওর ফ্যাদা ছেড়ে দিল। ফ্যাদা আর রসের ভেতরেই আরো মিনিট দুয়েক ঠাপাল। ভোদা আর বাড়া দুটাই সাদা ফ্যানায় ভরে গেল। দুজনে পরিশ্রান্ত হয়ে পাশাপাশি শুয়ে থাকল।
“মা, আমি তোমাকে আব্বুর মত সুখ দিতে পেরেছি? তোমার ভাল লেগেছে?”
“বাবা, আমার ভীষণ ভাল লেগেছে। আমি খুব সুখ পেয়েছি। তুই যখন তোর আব্বুর মত অভিজ্ঞ হবি, তখন আরো সুখ দিতে পারবি। আরো অনেকক্ষন ধরে চুদতে পারবি।”
“মা, আমার বাড়াটা কি আব্বুর মত?”
“তোর বাড়াটা এখনই আব্বু আর আফতাব আঙ্কেলের চেয়ে একটু বড় আর একটু মোটাও। ভোদার রস খেতে খেতে তোর বাড়াটা আরো মোটা হবে। চিন্তা করিস না, তোর বৌ ভীষণ সুখি হবে, খুশি হবে।”
“মা, আফতাব আঙ্কেলের কথা বললে, তুমি কি উনাকে দিয়ে চুদিয়েছ নাকি? লাইলী আন্টি জানে?”
আমি আর তোর লাইলী আন্টি ছোট বেলার বন্ধু। আমরা স্কুল, কলেজ আর বিয়ের আগ পর্যন্ত লেসবি করতাম। বিয়ের পর আমরা বদলা বদলি, মানে আমি তোর আফতাব আঙ্কেলের সাথে আর তোর আব্বু লাইলী আন্টির সাথে শুত। তোর লাইলী আন্টিরও কেচ্ছা আছে। তোক একদিন সময় নিয়ে সব বলব।”
বলে সিমোন রাজিবের লোমশ বুকে মুখ রেখে, লোমের আড়ালে লুকিয়ে থাকা ছোট্ট শক্ত হয়ে থাকা বুকের দুধ দুটা চুমু খায়, জিব বাড়িয়ে চাটে। সুখের চোটে রাজিব আহহহহহ.. করে শিৎকার করে উঠল। রাজিবের শিৎকার শুনে, সিমোন দ্বিগুন উৎসাহ নিয়ে, লোমের আড়ালে শক্ত হয়ে ওঠা চোট্ট দুধ দুটা, একটা একটা করে মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে থাকে, মাঝে মাঝে দাত দিয়ে হালকা হালকা কামর বসায় তারই লালা মাখা দুধ দুটাতে। দুধ চুষলে, চাটলে, খুটলে যে এত ভাল লাগে আগে কোন দিন রাজিব বোঝে নাই। রাজিব উঠে নিজের শরীরটাকে আরো একটু ওপরের দিকে তুলে বুকটাকে এগিয়ে, নিজের দুধগুলো সিমোনের মুখের সামনে তুলে ধরে। সিমোনও রাজিবের দুধগুলো, পালা করে, উল্টা পাল্টা করে দাত দিয়ে কুরে কুরে দিতে থাকল। রাজিব সুখের চোটে চোখ দুটা বন্ধ করে রাখে।
“আচ্ছা মা, তুমি যে এত কামুক, এত দিন কি ভাবে তুমি নিজেকে সামলাতে।”
“তোর আব্বার মৃত্যুর পর আমি একদম ভেঙ্গে পড়েছিলাম। আমি সব সময়ে চুপচাপ বসে থাকতাম। সবাই আমার জন্য চিন্তিত হয়ে পড়ল। এই সময়ে তোর লাইলী আন্টি আমার পাশে না দাড়ালে আমি হয়ত পাগল হয়ে যেতাম। লাইলী আমার শরীরের খিদা জানে। দুই মাসের মাথায় ও একদিন আমাকে ওর বাড়ি নিয়ে রাতে আমাকে আফতাবের সাথে থাকতে দেয়। আফতাব সারা রাত ভরে চুদে আমাক ঠাণ্ডা করে। সেই থেকে আমি আফতাবের সাথে নিয়মীতভাবে সপ্তাহে একবার বা দুইবার শুতাম। আমি স্বাভাবিক হয়ে উঠলাম। শক্ত হাতে ব্যবসা ধরলাম, সব কিছু আবার আগের মত হয়ে আসল। আমাদের জীবন, আমাদের ব্যবসা সব এখন একটা শক্ত ভীতের ওপরে দাড়িয়ে আছে।”
“তুমি কি এখনও আফতাব আঙ্কেলের সাথে শোবে? আমি তো তোমাকে সুখি করতে পড়ি।”
“রাজিব আজ থেকে আমি প্রত্যেকদিনেই তোর সাথে শোব। আর আফতাবের সাথে মাঝে মাঝে শোব, একুট ভিন্ন স্বাদ নেবার জন্য শোব। আশা করি তুই কিছু মনে করবি না।”
“মা, আমি কিছু মনে করব না।”
“লাইল আন্টিকে তোর পছন্দ হয়? ওকে চুদবি? ও কিন্তু তোকে পছন্দ করে। তোর মত একটা তাগড়া যোয়ানের তাগড়া বাড়া ওর ভেতরে নেবার খুবই আগ্রহ আছে। আমাকে কয়েকবার ব্যবস্থা করতে বলেছে। আমি আর লাইলী তোদের দুজনকে নিয়ে আলাচনা করতাম। আমরা ঠিক করেছিলাম যে আমি ওর ছেলে সাথে আর ও আমার ছেলের সাথে শোবে। ঠিক আছে, আমি ব্যবস্থা কর্। আমাকে তোর বন্ধু, লাইলীর ছেলে রোহানের সাথে ফিট করে দিস।”
“ঠিক আছে। আমি লাইল আন্টির সাথে আর রোহান তোমার সাথে শোবে। তোমার প্রতি রোহানের আগ্রহ আছে কিনা আমি জানি না। আমি তোমাদের মিলিয়ে দেব, তারপর তুমি ওকে সিডিউস করে বিছানায় নেবে। ওটা তোমাকেই করতে হবে। আমাকে বিছানায় নিতে লাইলী আন্টির কোন অসুবিধা হবে না, তোমকে চুদলাম, তোমার বান্ধবীকে চুদতে আমি একপায়ে খাড়া। আশা করি লাইলীও তোমার মত খানকি হবে, আগ্রাসী হবে। আর তোমার বান্ধবীকে বিছানায় আমি আন্টি আন্টি করে বলতে পারব না। খিস্তি করব, গালাগাল করব।”
“তুই চিন্তা করিস না। লাইলীও আমার মতই কামুক, খানকি। বিছানায় ওর কিছুতেই আপত্তি থাকবে না।”
“ঠিক আছে মা, তুমি একটা প্রোগ্রাম কর।”

আজ রাজিবের জন্মদির। সিমোন বাসায় একটা ছোটখাট পার্টির আয়োজন করেছে। অনেকের সাথে আফতাব, লাইলী আর রোহানও পার্টিতে অংশ গ্রহণ করেছিল। আজকের পার্টির এটা বিশেষ উদ্দেশ্য আছে, যেটা শুধু লাইলী, সিমোন আর রাজিব জানে। পার্টি শেষ। সবাই বিদায় নিয়েছে। রাজিব ওর বন্ধুদের বিদায় দিতে নিচে যেয়ে আড্ডা মারছে। রোহান রাজিবের ঘরে ভিডিও গেম খেলছে। ঘরে আফতাব, লাইলী আর সিমোন। আফতাব লাইলীকে বাসায় যাবার জন্য বললেই, সিমোন বললো,
“আফতাব, আজ লাইলী আমার সাথে থাকবে।”
“কেন তোমরা লেসবি করবে নাকি? আমার সাথে চোদাচুদি করে মন ভরছে না? অনেক দিন হল তোমাকে চুদি না। তার চেয়ে আজ তুমিই আমাদের সাথে বাসাায় চল, মজা করে থ্রিসাম করা যাবে।”
“অনেক তো থ্রিসাম করেছি। লেসবি করি না অনেক দিন। আমরা আজ ঠিক করেছি আজ আমরা লেসবি করব। আফতাব তুমি বাসায় যেয়ে হাত মারো, রোহান আছে নইলে তোমাকে একটা ব্লোজব দিতোম। রোহার রাজিবের সাথে থাকবে, কাল ওর মা‘কে নিয়ে ফিরবে।”
“মাগি রোহান তো গেম খেলছে, শিঘ্রী এদিকে আসবে না। চল বাথরুমে তাড়াতাড়ি একাট ব্লোজব দিয়ে দাও।”
সিমোন আফতাবকে একটা ব্লোজব দিলে আফতাব চলে গেল। সিমোন আর লাইলী দুজনে সুতির নরম নাইটি পড়ল। ভেতরে শুধু ব্রা আর প্যান্টি। দুজনে বসে ভারতের দক্ষিনী একটা গরম সিনেমা দেখতে থাকল। রাজিব আসছে না দেখে, অজশ্র চটি বিই পড়া, অজশ্র নীল ছবি দেখা, পেকে যাওয়া রোহান উত্তেজক কিছু একটা হবে আন্দাজ করতে পারল। গেম ছেড়ে মায়ের পাশে বসে সিনেমা দেখতে থাকল। উত্তেজক দৃশ্য আসলেই দেখে যে মা আর আন্টি গড়ম হয়ে ওঠে। দুজনারই শ্বাস ঘন আর ভারি হয়ে ওঠে, নাকের পাটা ফুরে যায়, বুকটা ওঠা নামা করে। কিছুক্ষণ পর ‘আমার ঘুম পাচ্ছে’ বলে লাইলী আন্টি উঠে যায়। সিমোন একটু সরে এসে রোহানের গায়ে ঘা লাগিয়ে সিনেমা দেখতে থাকল। ‘এই ছবিটা ভাল লাগছে না’ বলে সিমোন উঠে যেয়ে, আগে থেকে ঠিক করে রাখা, একটা নীল ছবি চালিয়ে দিয়ে রোহানের সাথে আরো ঘন হয়ে বসল। ছবিটা ছিল মা আর ছেলের চোদাচুদির। নীল ছবি দেখে ‍দুজনেই গরম হয়ে গেলে, সিমোন রোহানের একটা হাত টেনে নিয়ে নাইটির ভেতর দিয়ে ওর দুধ ধরিয়ে দিল আর হাত দিয়ে রোহানের বাড়াটা চেপে ধরল। রোহান বুঝল আজ তার এক মধ্য বয়স্কা বিবাহিতা নারী চোদার এক নতুন অভিজ্ঞতা হবে। সিমোন ‘গরম লাগছে’ বলে ওর নাইটিটা খুলে ফেলে, রোহানের মাথাটা ধরে টেনে ওর মুখটা দুধে চেপে ধরল। অনভিজ্ঞ রোহার কাপা কাপা হাতে সিমোনের ব্রার হুকটা খুলতে পারছিল না। সিমোনে একটু হেসে, রোহানের ঠোটে চুমু খেয়ে নিজেই ব্রাটা খুলে দিল।
“কি রে বেটা, আগে তোর কোন বান্ধবীর ব্রা খুলিস নাই?”
“না, আন্টি আগে কারো ব্রা খুলি নাই্। তোমারটাই প্রথম খুলতে গিয়েছিলাম, তাও পারি নাই।”
“কোন অসুবিধা নাই। আমি তোকে মাঝে মাঝে ডেকে নেব, রাতে আমার সাথে থাকবি, ব্রা খুলবি, প্যান্টি খুলবি আর সব খুলবি। অভিজ্ঞ চোদখাউকি মাগি সিমোন তোকে অনেক কিছু শিখিয়ে দেবে। তুই তখন তোর বান্ধবীদের মজা করে চুদতে পারবি।”
“রাতে তোমার সাথে থাকলে রাজিব কি মনে করবে? ও কি রাতে তোমার সাথে আমাকে শুতে দেব?”
“আগে তোর মাকে রাজিবের সাথে ফিট করে দেব। রাজিব আর তোর মা রাজিবের ঘরে আর আমি আর তুই আমার ঘরে শোব।”
“আব্বুকে ম্যানেজ করবে কি ভাবে?”
“সেটা অবশ্য একটা চিন্তার বিষয়। দেখি তোর মার সাথে আলাপ করে একটা পথ বের করা যাবে। তার আগে চল নীল ছবিটা শেষ করি।”
“আন্টি নীল ছবি তো আমরাই করতে পারি।”
বলেই সিমোনকে দাড় করিয়ে প্যান্টিটা খুলে দিয়ে ভোদায় মুখ লাগাল। রোহানকে দক্ষভাবে ভোদা চুষতে দেখে, সিমোন জিজ্ঞাসা করল‘
“কি রে বেটা, খুব এক্সপার্টের মত ভোদা চুষছিস দেখি। আগে কয়টা ভোদা চুষেছিস?”
“আন্টি এত নীল ছবি দেখেছি যে চোষা চুষি, চোদাচুদি সবটাতেই এক্সপার্ট হয়ে গেছি।”
ঠিক আছে দেখি কেমন এক্সপার্ট হয়েছিস। আার ব্রার হুকটাতো খুলতে পারলি না।”
“আন্টি প্রধম তো তাই একটু নার্ভাস হয়ে গিয়েছিলাম। এর পর থেকে তোমার শাড়ি, ব্লাউজ, ব্রা আর শায়া কিছুতেই আর কোন কাপড় খোল আর কোন অসুবিধা হবে না। আর প্রথমবার তোমাকে চোদার সময়ে হয়তো তাড়াতাড়ি আমার ফ্যাদা বেরিয়ে যাবে।
“সেটা আমি জানি। প্রথমবার সবারই ও রকম হয়, তার জন্য তুই কোন চিন্তা করিস না। তোর বাড়াটা দেখি তোর আঙ্কেলের মত বড় আর মোটা। আশা করি তুই ঘোড়ার মত চুদতে পারবি। কি পারবি না? পারবি না তোর আন্টিকে সুখ দিতে?”
“আন্টি পরীক্ষা প্রর্থনীয়।”
“খুব ফাজিল হয়ে গেছিস দেখি। এখন চল তোর পরীক্ষা নেব। এরপর আমরা যখন ডেটিং করব, তখন আমি তোর আন্টি না, সিমোনও না, তখন আমি তোর মাগি, তোর খানকি আর তুই তখন রোহান না। তুই আমার মরদ। আমার নতুন ভাতার।”
“মাগি আমি যে এখন তোকে চুদব, রাজিব জানে? মা জানে? আর এরপর আমি আসলে, আব্বুকে ম্যানেজ করবে কি ভাবে।”
“তোর মত একটা তাগড়া যোয়ান ষাড় দিয়ে চোদাবার ইচ্ছা আমার অনেক দিনের। তোর মা আর রাজিবের সাথে আলাচনা করেই আমাদের আজকের এই ব্যবস্থা।”
সিমোন রোহানকে নিয়ে ওর বেডরুমে নিয়ে ঢুকে গেল। লাইলী রাজিবকে ফোন দিল। রাজিব আসলে, লাইলী রাজিবকে নিয়ে রাজিবের বেডরুমে ঢুকে গেল। একই দিনে দুজনার ফ্যান্টাসি পুরণ হল।
“রাজিব এখন কোথায় জানিস?”
“ও তো ওর বন্ধুর বাসায়।”
“না, রাজিব এখন ওর ঘরে তোর মাকে ঠাপাচ্ছে।”
“ওয়াও! আমি আমার বন্ধুর মাকে ঠাপাচ্ছি আর আমার বন্ধু আমার মাকে ঠাপাচ্ছ। তার মানে মাগি তোরা দুজনে তোদের ছেলে পটিয়ে চোদাচ্ছিস। আমি তো জানতাম যে বন্ধুবীরা তাদের বর বদলাবদলি করে ফুর্তি করে। তোরা দুজনেই একবারে খানকি।”
“মাদারচোদ, তুই ঠিকই জানিস। আমরাও তো আমাদের বর পাল্টাপাল্টি করতা। আমি এখন তিনজনের ঠাপ খাই, তোর, তোর বাপের আর একজন আছে তুই তাকে চিনবি না (সিমোন ইচ্ছা করেই ছেলের নাম বললো না)। তোর মা কিন্তু এখন তিনজনের ঠাপ খায়। তোর বাপের, রাজিবের আর তোর মার তৃতীয়জন কে, এসব এখন গোপন থাক, পরে এক সময়ে বলবো। তোর আঙ্কেল থাকলে চারজন হত। এখন চল দেখি আমার ছেলে তোর মাকে কেমন ঠাপাচ্ছে।”
“দেখব কি ভাবে? দরজা বন্ধ আছে না?”
“দরজা খোলা থাকবে, লাইটও জ্বালান থাকবে। দুই ঘরের দরজাই খোলা থাকবে। যার যখন খুশি আর এক ঘরের চোদাচুদি দেখ পারবে।”
“বাইরের বাতি জ্বালান। আমাদের দেখে ফেলবে।”
“তোর মা জানে যে আমরা দেখব। আর ওরাও আমাদের চোদাচুদি দেকবে।”
“তোরা দুই বান্ধবী একদম পারফেক্ট খানকি। চল দেখে আসি।”
“আহ! আমার ছেলেতো তোর মাকে একদম পাগলা ষাড়ের মত চুদছে। আমার খুব গর্ব হচ্ছে। আমাকেও কিন্তু ঐ ভাবে ঠাপাতে হবে।”
“মাগি ঠিক আছে, চল এবারে তোকে ঠাপাব। ঘোড়ার মত ঠাপিয়ে তোর ভোদা ফাটিয়ে দেব, তোকে তচনচ করে দেব। তোকে স্বর্গে নিয়ে যাব।”
রোহানের খিস্তি শুনে সিমোন খুব খুশি হয়ে, রোহানের বাড়াটা চেপে ধরে টেনে বেডরুমে নিয়ে এলো। লাইলীর দাবী অনুযায়ী, ঘরের দরজা খোলা থাকল, পর্দাটাও একটু সড়ান থাকল। রোহানের বুকে মাথা রেখে সিমোন লাইলীকে ফোন দিল।
“রাজিব এসেছে নাকি? তুই এখন কোন ঘরে?”
“রাজিব এসেছে। আমি আর কোন ঘরে থাকব। আমি এখন রাজিবের বিছানায়, রাজিব নিচে আমি ওপরে। কাল ছেলেদের সকালে ওঠবার দরকার নেই। আমরা দুই মাগি নাস্তা রেডি করে আমাদের মরদের ডাকব। রোহানকে বলবি যে রাজিব কাল বাসায় আসে নাই, ওর বন্ধুদের সাথে ছিল। প্রথমবার তো, আমার সামনে ছেলে হয়তো একটু লজ্জা করবে। সকালে তোর বুয়াকে ফোন করে এগারটার পর আসতে বলে দিবি।”
“ফোন করা দরকার হবে না, বুয়াকে আমি কাল এগারটার সময়ে আসতে বলেদিয়েছি। আর এর ভেতর আমদের আর এক রাউন্ড হয়ে গিয়েছে। তোর ছেলে এখন আমার ভোদার রস খাচ্ছে। রোহানকে আমি বলেদিয়েছি যে, তুই যেমন তোর বন্ধুর মাকে ঠাপাচ্ছিস, তোর বন্ধু রাজিবও ফিরে এসে তোর মাকে ঠাপাচ্ছে। এই রোহান তোর মার সাথে কথা বল।”
“মা তোমরা দুই বান্ধবী একদম পারফেক্ট খানকি। মা, তুমি ঠিকমত এনজয় করছ তো?”
“হ্যা, তোর বন্ধু আমাকে খুব খুশি রেখেছে। তুইও তোর বন্ধুর মাকে চুদে এনজয় কর। কাল সকালে দেখা হচ্ছে।বাই।”

পরদিন সকাল সকাল সিমোন আর লাইলী ঘুম থেকে উঠে গোসল করে ফ্রেশ কাপড় পড়ে রান্নাঘরে এসে সকালের নাস্তা রেডি করতে থাকল। ওদের ভেতর টুকটাক কথা চলছিল।
“সিমি, আমার ছেলে তোকে কেমন ঠাপাল রে। ওর বাড়া পছন্দ হয়েছে? আমি কিন্তু প্রায়ই রাজিবকে দিয়ে চোদাব। রাজিব কাল সারা রাত আমাকে পাগলা ষাড়ের মত চুদেছে। উহ! তোর ছেলে যা চোদে। ওকে দিয়ে চোদাস খুব মজা পাবি।”
“তোর ছেলের বাড়া আমার পছন্দ হয়েছে। রোহানও আমাকে সারারাত ঘোড়ার মত চুদেছে। ওকে বলেছি, মাঝে মাঝে ওকে ডাকব।”
সিমোন মনে মনে বললো, ‘আমার ছেলে কেমন চোদে তা আমার ভাল করেই জানা আছে। গত কয়েক মাস তো আমরা এক বিছানায় শুই’।
“তুইও তোর ছেলের চোদা খেতে পারিস। তোকে পাগল করে দেবে।”
“আমার তো অসুবিধা আছে। আফতাব থাকতে আমি কেমন করে ছেলের কাছে যাব?”
“কোন অসুবিধা নেই। তোরা দুজন আমার এখানে চলে আসবি। আমার বুয়া সকাল আটটায় এসে সব কাজ শেষ করে এগারটার সময়ে চলে যায়। তোরা আসলে বারোটার দিকে চলে আসবি। নিশ্চন্ত মনে মায়ে-বেটায় চোদাচুদি করতে পারবি। আমাকে দেখতে দিলে আমি দেখব।

নাস্তা রেডি হলে রোহান আর রাজিবকে ঘুম থেকে উঠিয়ে, গোসল করে কাপড় পড়ে নাস্তার টেবিলে আসতে বললো। চারজনে ভদ্রলোক আর ভদ্রমহিলার মত এক সাথে বসে নাস্তা খাচ্ছিল আর টুকটাক কথা বলছিল। হঠাৎ সিমোন বললো,
“রোহান, তোকে আমি মাঝে মাঝে ডাকব। রাতে আমার সাথে থাকবি।”
“রাতে বোধ হয় আমার থাকতে অসুবিধা হবে। আব্বুকে কি ভাবে বলব।”
“না রে সিমু, ও রাতে থাকতে পারবে না্। দিনেই তোরা মিট করিস। তবে ছুটির দিনে করিস না। রোহান কলেজ থেকে তোর এখানে চলে আসবে।”

শুরু হল সিমনো আর লাইলীর উদ্দাম যৌন জীবন। সিমোন স্থায়ীভাবে জন্মনিয়ন্ত্রনের ব্যবস্থা গ্রহণ করে নিল। লাইলী কোন কোন দিনে রাজিবের আর কোন কোন দিনে ছেলে রোহানের চোদা খায় আর রাতে নিয়মিতভাবে আফতাবের চোদা খায়। এদিকে সিমোন নিয়মিতভাবে রাতে ছেলে চোদা খায়্ আর মাঝে মাঝে রোহানকে ডেকে নেয়। আধা বেলা রোহানের চোদা খেয়ে সিমোনের মন ভরে না। তাই কিছুদিন পর থেকে রোহানকে সারাদিনের জন্য রেখে দিত। সেইসব দিনে বুয়াকে ছুটি দিয়ে দিত।

★★★ সমাপ্ত ★★★

Post Views: 1

Tags: সিমোন ও লাইলী Choti Golpo, সিমোন ও লাইলী Story, সিমোন ও লাইলী Bangla Choti Kahini, সিমোন ও লাইলী Sex Golpo, সিমোন ও লাইলী চোদন কাহিনী, সিমোন ও লাইলী বাংলা চটি গল্প, সিমোন ও লাইলী Chodachudir golpo, সিমোন ও লাইলী Bengali Sex Stories, সিমোন ও লাইলী sex photos images video clips.

Leave a Comment