স্কুলের ইতি মাগীকে কড়া চোদন

magi chodar choti golpo আমি তখন নবম শ্রেনীর ছাত্র। ডিসেম্বর মাস এর ৩১ তারিখ। শীতের মাঝামাঝি। স্কুলে ফাইনাল পরীক্ষা শেষ। বন্ধুরা মিলে যুক্তি করলাম পিকনিক করবো।

ভেনু হলো স্কুলের মাঠে। সাথে মেয়োরা ও থাকবে। যা হোক মেয়েরা ছেলেরা অনেকেই আসলো। বেশ মজা হলো। সন্ধের আগেই সবাই বাড়ি চলে গেল।

শুধু রয়ে গেলাম আমি সহ ৪ জন ও ইতি। ব্যাপারটা বুঝতেই পারছেন সব কিছুই পুর্ব পরিকল্পিত ।

সন্ধ্যে হয়ে এল। ইতি কে একথা ও কথা বলে এক প্রকার ব্যাস্ত রাখা। সবাই মিলে গোল হয়ে বসলাম। আস্তে আস্তে সেক্স সম্র্পিকিত খারাপ কথা তুলতে লাগলাম সবাই মিলে।

আমাদের সাথে ইতি ও বেশ মজা পাচ্ছে মনে হচ্ছে। ওর মধ্যে একটা ছেলে ছেলে ভাব ছিল। ওর ঘাড়ে হাত দিয়ে কথা বলতাম, মাঝে মাঝে হাত ধরে, মাঝে মাঝ গাল ধরে মজা নিতাম সবাই। magi chodar choti golpo

ওর কথা শুরুতেই একটু বলে নিই। আমাদের বর্তমান ক্লাসমেট। শুনেছি আরে দু বছর আগে ক্লাস নাইনে উঠেছে। এখন ও ক্লাস নাইনেই আছে। তবে ওর ভাল গুন ও খুব মিশুক। সবাই তার সাথে কথা বলে।

ইতির কথা বলার আগে আমার স্কুলের কথা একটু বলে নিই। আমার স্কুলের নাম ছিল সিভিল এভিয়েশন হাই স্কুল, (কাওলা)কুর্মিটলা, উত্তরা, ঢাকা-১২৩০. স্কুলের যতটুকু এরিয়া ছিল তার চাইতে বেশী ছিল গাছের ছায়া ঘেরা বাগান বা পার্ক যাই মনে করেন।

স্কুলের ক্যাম্পাস গেলে যেন একটা রোমান্টিক ভাব উদয় হয়। ক্যাম্পাসের তিন ধারে পার্ক। এই পার্কের তিন পাশে আছে সিভিল এভিয়েশন ষ্টাফ এর কোয়ার্টার, সেখানে বারান্দায় কত কালারের ব্লাউজ, পেটিকোট, ব্রা, প্যান্টি যে ঝোলে তা না দেখলে বুঝা যাবে না। magi chodar choti golpo

আর বারান্দায় থাকবে যখন তখন ওড়না ছাড়া বড় বড় মাই ওয়ালা মেয়ে ও মহিলার আগমন। কখনো বা কামিজ পরা বা মেক্সি বা শাড়ী পরা, যাদের মাইগুলো প্রায় কেজি পাঁচেক তো হবেই। বাচ্চা ও হাজবেন্ড মিলে মাই গুলার যেন আয়তন বাড়িয়েই চলেছে।

যা হোক, ইতির কথায় আসা যাক। সে দৈহিক সৌন্দের্য্যে একে বারেই খারপনা। বুকটা তার ৩৮, কোমর ৩০ ও পাছাটা পুরো ৪২ এর কম না, পাছাটা চ্যাপ্টা ও অনেক বড় ধরনের পেছন থেকে দেখলে মনে চায় এখনি ডগি ষ্টাইলে মাগীকে চুদতে চুদেত ভিজিয়ে দেই।

ডগি ষ্টাইলে চুদার জন্যে উৎকৃষ্ট বড় পাছা। ওড়নার কোন বালাই নেই। টাইট জামা পরা, মাই দুটো বেরিয়ে আসতে চাইছে। সাইড হতে দেখলে বুঝা যায় মাগীর মাই এর সাইজ। magi chodar choti golpo

কাছ থেকে পেছন দিয়ে ব্রাটা ও খুব ভাল বুঝা যায়। হাইট ৫ ফুট হবে কিনা সন্দেহ। গায়ের রঙ শ্যামলা, লম্বা ঘন কাল চুল যেন পাছা ছুয়ে যায়, দু-বেনী করা, দেখতে বেশ ভালই, টানা বড় বড় চোখ, চোখা নাক, বিরাট লাম্বা ঠোঁট।

সুন্দর চিবুক, চওড়া বুক। ব্রা এর ফিতা প্রায়ই বেরিয়ে থাকে। কি কালারের ব্রা পরেছে উকিঁ দিয়ে কষ্ট করে দেখতে হবে না । কোন কষ্টই করতে হবে না। bangla rape story

কাধেঁর ব্রার ফিতা দেখে বুঝে নিতে পারবেন। বা সাহস করে জিগ্গেস করলে ও এমনিতেই বলে দেবে। ব্রা পেন্টি গিফ্ট করলে কোন অসুবিধা নাই।

যা হোক অবশেষে চোদা চুদির কথা তূললাম, বললাম, ইস ইতির কি সাইজ, একদিন ওকে চুদতে পারলে ভাল হতো, ও তাকিয়ে বলল, কি বলছিস! তোর মতো ১০ জনে ও আমার সাথে পারবে না। সবাই বলল কি বলিস চল, বাজি । ও বলল হয়ে যাক বাজি। বাহ যেই কথা সেই কাজ। পুরো সন্ধ্যে নেমে এল। magi chodar choti golpo

আমি গিয়ে ওর জামা খুলতে লাগলাম, আরেক জন পাজামা। পালা ক্রমে শুরু হলো। প্রথমেই আমি গেলাম। ঘাসের উপরেই শুরু হলো।

লাল একটা ব্রা পরা। আহ! কি যে সুন্দর লাগছিল না দেখলে বিশ্বাস হবে না। আমার টিশার্ট ও প্যান্টটা ঝটপট খুলেফেললাম। এর পর ওর ব্রার হুক খুলে নিজেকে আর ধরে রাখতে পারলাম না। চুষতে শুরু করলাম ওর বড় বড় মাই দুটো।
আমি ওকে সামনে থেকে জড়িয়ে ধরলাম আর ওর একদম নিঃশব্দ দ্রুত থেকে দ্রুততর হতে লাগল। আমি প্রচন্ড জোরে চেপে ধরে ওর পুরো শরীরটা কে আমার শরীরের মধ্যে ঠেসে ধরলাম আর আমার দুহাত ওর পাছা থেকে পিঠ পর্যন্ত ওঠানামা করতে লাগলাম।

আমি ওর নিঃস্বাস প্রশ্বাসের শব্দ শুনতে পাচ্ছিলাম। পুরো মুখটা চুমাতে চুমাতে ভরিয়ে দিতে লাগলাম।আর মাই দুটো কামড়াতে লাগলাম। magi chodar choti golpo

ইতি দেখলাম শুয়ে পড়লো আস্তে আস্তে চোখ বন্ধ করে তখন ও আমার মাথাটা চেপে ধরলো ওর বুকের উপর।তারপর আমি ওর উপর চড়ে পরলাম আর আমার জিব দিয়ে ওর মাইয়ের বোঁটা চাটতে লাগলাম।

আর সেইসঙ্গে পুরো মুখ চুমুতে ভরিয়ে দিলাম, কানের নিচে, ঘাড়ে, গলায় কামড়ে দিলাম। ইতি চোখ বন্ধ করে বড় বড় স্বাস নিতে থাকলো। এরপর পুরো শরীরে টান টান উত্তেজনা। bangla chodar book

আমি শুধু তখন পাচ্চি ইতি মাগীর বোদাঁর গন্ধ।আমিও আমার হাতের দুটো আঙ্গুল ।ইতির গুদে ঢুকিয়ে দিলাম, দেখি পুরো ভিজে জবজবে।

আঙ্গুল ঢোকাচ্ছি আর বার করছি, এর মধ্যে ইতি আমার ধোনটাকে নিয়ে খেলা করতে লাগলো। আর সে সময় আমার আঙ্গুলের স্পিডও বেড়ে গেল, প্রচন্ড বেগে ঢোকাচ্ছি আর বের করছি।

এমন সময় ইতি হঠাৎ আমাকে ধাক্কা দিয়ে ঠেলে শুইয়ে দিলো আর বললো, তাড়াতাড়ি আমাকে চুদো। আমি আর সইতে পারছি না। magi chodar choti golpo

Leave a Comment