সৎ মাকে চোদার গল্প 1

আমার বয়স যখন তেরো তখন হটাত সপ্তাহ খানেক অসুখে ভোগে আম্মা মারা যায়। সৎ মাকে চোদার গল্প তখন ততোটা বুঝ ছিলনা তাই আম্মা মরার প্রভাব পড়েনি কারন আমার দাদী তখনো বেঁচে ছিল।

দাদীই আমাকে মায়ের অভাব টের পেতে দেয়নি দুহাতে বুকে আগলে রাখলো।আব্বা সৌদিআরব থাকতো আম্মা মারা যাবার পর যখন দেশে আসলো তখন দাদীই আব্বার জন্য মেয়ে খুঁজে বিয়ে দিয়ে দিলেন।

নতুন মা কে প্রথম যখন দেখলাম সেই স্মৃতি আজই মনে আছে,টুকটুকে ফর্সা সুন্দর একটা মেয়ে লাল কাতান শাড়ীতে জবুথবু হয়ে বসেছিল বিছানায়।

আমি কাছে যেতেই হাতটা ধরে রাখলো অনেকক্ষন,আমি লজ্জায় কি করবো ভেবে পাচ্ছিলামনা। আব্বা রুমে আসার পর দাদী এসে নিয়ে না গেলে হয়তো ছাড়তোই না।

আমার মা হয়ে আসার পর আমার আপন মায়ের স্মৃতিগুলো একসময় পুরোপুরি ভুলেই গেলাম নতুন মায়ের আদরে।নতুন মায়ের নাম জয়নব আমি আম্মা বলেই ডাকতাম।

আব্বা তখন বছরে একমাসের ছুটিতে আসতো,ক্লাস এইটে তখন পড়ি,মোটামুটি বুঝতে শিখে গেছি দেখলাম আম্মার পেট ফুলতে শুরু করেছে তাই অপার বিস্ময় নিয়ে দাদীকে জিজ্ঞেস করতে বললো

তোর ভাই হবে রে গাধা bon ke chodar new sex story bangla

সৎ মাকে চোদার গল্প
দাদীর ধারনা ভুল প্রমান করে আম্মার মেয়ে মানে আমার বোন হলো, কি সুন্দর ফুটফুটে ।আমি সারাক্ষন ওর পাশেপাশে থাকতাম,আম্মার ছিমছাম শরীরটা আরো যেন আকর্ষনীয় হয়ে উঠলো দিন দিন,

আমি মুগ্ধ হয়ে দেখতাম এমনকি আম্মা যখন তাকে দুধ খাওয়াতো তখন দাদী আশেপাশে না থাকলে আমার সামনেই অবলীলায় ব্লাউজের বোতাম খুলে একটা মাই পুরে দিত বোনের মুখে তখন দেখা হতো বোনটা ফর্সা মাই চুক চুক করে খাচ্ছে।

মাঝারি আকৃতির মাইজোড়া আমাকে তুমুল আকর্ষন করতো তাই হা করে তাকিয়ে থাকতাম।কতবার আম্মাকে দেখেছি আমার তাকিয়ে থাকা দেখে মুচকি মুচকি হাসে কিন্তু কিছু বলেনা।

আমি সেই দৃশ্য দেখার আশায় বারবার ঘুরঘুর করতাম কিন্তু কালেভদ্রে দেখা হতো কারন দাদী ছিল অসুস্থ তাই সারাদিন বাড়ীতেই থাকতো।

আমাদের বাড়ীটা তখন ছিল টিনের দোচালা,দুই রুমের সাথে রান্নাঘর আর টয়লেট ছিল ঘর থেকে একটু দুরে জংলামত জায়গায়,রাতবিরাতে যেতে ভয় লাগতো তাই কতদিন ঘরের পেছনে বসেই ছোট বড় দুই কর্মই সেরেছি তার ইয়ত্তা নেই। সৎ মাকে চোদার গল্প

হটাত হটাত আম্মা রাতের বেলা টয়লেটে যেতে ভয় পেতো তাই বলতো তার সাথে যাবার জন্য তখন টর্চলাইট হাতে নিয়ে আম্মার সাথে টয়লেটে যেতে হতো।

একদিন আম্মার সাথে যথারীতি গিয়েছি আম্মা টয়লেটে ঢুকেছে আর আমি টর্চলাইট হাতে দাড়িয়ে,টয়লেট ছিল একটু উঁচু জায়গায় দু তিনটে সিড়ি ভেঙ্গে উঠতে হতো।

তো আমি টর্চলাইট হাতে দাড়াতে দাড়াতে হটাত টিপ লেগে লাইটটা জ্বলে উঠতে সেটা পড়বি তো পড় একদম আম্মার উপর,আম্মা ভয়ে দরজা আটকায়নি আলোটা পড়তে দেখলাম দুপা চেগিয়ে হাগছে ভোদাটা বালের জঙ্গলে ঢাকা তাই বুঝা গেলনা।

তার আগেই আম্মার ধমক খেয়ে তাড়াহুড়ো করে লাইট বন্ধ করে দিলাম।আমার তখন বয়োসন্ধিকাল নতুন বাল গজাতে শুরু করেছে,ক্ষনেক্ষনে নুনু শক্ত হয়ে যায় প্যান্টের ভেতর।

দিনদিন নুনুর আকৃতি বড় হচ্ছে টের পাচ্ছি।আম্মার বালের জঙ্গলে ঢাকা যোনী কল্পনা করে করে মাঝেমধ্য নিজের মনে নুনুতে হাত বুলাতাম তখন সেটা লোহার মতন শক্ত আর আকৃতিও দ্বিগুন হয়ে যেতো।

নারী পুরুষের গোপন ব্যাপারগুলো পরিস্কার ধারনা পেতে শুরু করেছি,আমার তেমন বন্ধুবান্ধবও ছিলনা কারন আমি বলতে গেলে ভেন্দামারা ছিলাম,স্কুলেও তেমন বন্ধু জোটেনি।

একদিনের কথা মনে আছে আম্মা বোনকে দুধ খাওয়াচ্ছে আমি বসে দেখছি তখন আম্মা হটাত করে বললো

কি রে ভ্যাদভোলা কি দেখিস হাঁ করে? সৎ মাকে চোদার গল্প

আমি লজ্জায় লাল হয়ে মাথা নীচু করে ফেলি

হয়েছে আর লজ্জা পেতে হবেনা।রোজ রোজ তো তক্ষে তক্ষে থাকিস্ দেখবি বলে।ব্যাটাছেলে এতো লাজুক হলে চলে?যেমন পাঠার মতন গতর বানাচ্ছিস্ বছর ঘুরতে দিবিনা আরেকটা পয়দা হতে

আমি মাথা নীচু রেখেই পা দিয়ে আরেক পা ঘসতে লাগলাম

কিরে দুধ খাবি?

আমার নিজের কানকেও বিশ্বাস করতে পারছিলামনা তাই আনন্দের চোটে সজোরে মাথা ঝাকিয়ে হ্যা সুচক মাথা নাড়লাম।ছোটমা মাথা তুলে এদিক ওদিক তাকিয়ে ফিসফিস করে বললো

যা দেখে আয় তোর দাদী কোখায়

আমি একদৌড়ে গিয়ে দেখে এসে জানালাম

দাদী কলতলায় গোসল করছে

এদিকে আয়

আমি কাছে যেতেই আম্মা বোনের মুখ থেকে মাইটা বের করে নিল কারন সে দুধ খেতে খেতে ঘুমিয়ে পড়েছিল।চোখের সামনে দুই তাল মাখন দেখে আমার মুখ তখন হাঁ হয়ে গেছে।আম্মা বললো।

এই দুইটা জোরে জোরে টিপে দে তো খুব ব্যথা করছে

আমি তখন যেন হাতে আকাশের চাঁদ পেয়ে গেছি।ইসসস কি নরম তুলতুলে জোরে টিপলেই পিচকিরি দিতে উষ্ণ দুধ চোখেমুখে এসে পড়ছে। দুহাতে ইচ্ছামত টিপতে শুরু করতে আম্মা মুখ দিয়ে উফ্ উফ্ শব্দ করতে করতে বললো সৎ মাকে চোদার গল্প

খালি টিপলে হবে?এভাবে নস্ট করবি?দুধ খাবিনা?

আমি এক মাই টিপতে টিপতে অন্য মাইটা চোষতে শুরু করতে মুখটা ভরে যেতে লাগলো দুধে।আমিও বোনের মত চুকচুক করে খেতে থাকলাম কিন্তু সেই সুখ কপালে বেশিক্ষন হলোনা দাদী চলে আসায়।

তারপর থেকে সুযোগ পেলেই আম্মা আমাকে দিয়ে মাই টিপিয়ে চুষিয়ে নিত আর সাথে জোরাজুরি করতো নুনু কচলানোর কিন্তু সেটা দীর্ঘস্থায়ী হতোনা কারণ দাদী অসুখের কারনে ঘরের বাইরে বেশী বের হতোনা।

একরাতে বিচিত্র একটা ঘটনা ঘটলো,আমি বেঘোরে গুমাচ্ছিলাম হটাত মনে হলো কেউ আমাকে ধাক্কা দিয়ে ডাকছে নাম ধরে।

-এ্যাই রনি।এ্যাই সৎ মাকে চোদার গল্প

আমি হ্যা হ্যা করে ধড়মড় করে উঠতে চাইতে আমার মুখ চেপে ধরলো জোরে,অন্ধকারে না দেখা গেলেও হাতের পরশে বুঝে গেলাম আম্মা যে।

চুপ। তোর দাদী উঠে যাবে।

বলেই আম্মা শাড়ীর আচঁল সরিয়ে দিয়ে আবারো বললো

তোকে দুধ খাওয়াতে এসেছি।খাবি না?

আমি জোরে জোরে মাথা নাড়িয়ে বুঝালাম হ্যা খাবো।

তখন আমি তড়তড় করে লম্বা হয়ে গেছি,আম্মা প্রায় আমার সমান লম্বায়,শারীরিক পরিবর্তন গুলো নিজেই বুঝতে পারছি,

গলার স্বর বদলে গেছে,নাকের নীচে কালো গোঁফের রেখা,সবচেয়ে আশ্চর্য্যর ব্যপার নুনুটা বেশ বড় হয়ে তার চারপাশে বাল উঠা শুরু হতে লক্ষ্য করলাম প্রস্রাব করার সময় লোহার মত শক্ত হয়ে থাকে আর হাত দিয়ে নাড়াচাড়া করলে তিড়ংবিড়িং করে লাফায় অনবরত।আম্মা আমার মুখে একটা মাই পুরে দিয়ে বললো

এইটা চুষ।আর ওইটা জোরে জোরে টিপে দে সৎ মাকে চোদার গল্প

আমি পুর্নউদ্দমে কাজে লেগে যেতেই আম্মা তার পুরো শরীরটা বাকাতে বাকাতে বিচিত্র শব্দ করতে করতে আমার লুঙ্গির নীচে হাত ঢুকিয়ে নুনুটা ধরে কচলাতে বললো

তোর এইটা আজকে দেখছি।কত্ত বড় হয়ে গেছে রে! বড় হয়ে গেছিস।

আম্মার নরম হাতের পরশ পেয়ে ওটাতে যেন আগুন ধরে গেল তিরতির করে লাফাচ্ছে।আমি লজ্জায় কুকরে আছি

দুর ভ্যান্দা এতো লাজ কেন তোর? তুই কি মেয়েমানুষ?

আমি সটান শুয়ে রইলাম ধমক খেয়ে।আম্মা নুনু ইচ্ছামত চটকাতে চটকাতে ফিসফিস করে বললো

অ্যাই পিছলা পানি বের হয়?

আমি বুঝতে পারিনা তাই চুপ করে থাকি।আবারো জিজ্ঞেস করে

অ্যাই হাত দিয়ে নাড়ালে শক্ত হয়।

হুম

বেশিক্ষণ নাড়ালে পিছলা পানি বের হয়? সৎ মাকে চোদার গল্প

জানি না

বুঝছি।দাঁড়া আজ বের হবে।সাইজ তো মাশাল্লাহ বাপের সমান হয়ে গেছে।বাল উঠা শুরু হয়েছে।ল্যাংটা মেয়েছেলে দেখেছিস কখনো?

আমি চুপ করে রইলাম

কি হলো? কথা বল।

না

ওই রাতে টর্চলাইট মেরে আমার গুদ দেখিস নি?

আমি নিরুত্তর

বল দেখিস নি?

অল্প

ওমা তাহলে কি ল্যাংটা হয়ে পুরাটা দেখাবো

আমি চুপ সৎ মাকে চোদার গল্প

দেখবি? paribarik group choti মা আর আপুকে এক বিছানায় চুদি

হুম

আম্মা নুনু জোরে জোরে মলতে মলতে ঘনঘন শ্বাস নিচ্ছে

দেখাবো।কাউকে বলতে পারবিনা কিন্তু

আচ্ছা

উফ আমি রাতের পর রাত বিছানায় ছটফট করি আর হাতের কাছে এমন জিনিস পড়ে আছে জানলে কোনদিন গুঁদে নিতাম

আম্মা আমার নুনু কচলাতে কচলাতে বড় বড় শ্বাস নিতে বললো

তোর বাপ বিদেশ পড়ে আছে তাই তোকে দিয়েই কাজ চালাতে হবে।ভোদার জ্বালা তোকে দিয়ে মেটাবো মাগীর বাচ্চা ।দাঁড়া দেখি বাপের মত ঢোড়া সাপ না বিষ আছে পরীক্ষা করে নেই বলেই আমার উপর চড়ে গেল দ্রুত।

মনে হলো তপ্ত মসৃন কোন কিছুর ভেতর নুনুটা ডুবে যেতে একটা সম্পুর্ণ নতুন দুনিয়ার খোঁজ পেয়ে গেলাম।আম্মা আমার মুখে মাই সেটে ধরে কোমর চেপে চেপে এমনভাবে ঘসছে নুনুতে যে দু মিনিটে মনে হলো তেড়েফুড়ে পেসাব বের হয়ে গেছে।

ভয় হচ্ছিল কি করবো না করবো ভেবে পাচ্ছিনা আম্মা কেন জানি আমার গায়ের উপর কাটা মুরগীর মত তড়পাচ্ছে তখনো।আমি চুপ মেরে পড়ে আছি ।

কয়েক মিনিট পরে আম্মা স্বাভাবিক হলে আমার উপর থেকে নেমে পাশে শুয়ে নুনুটা ধরে নিল হাতে,সেটা তখনো শক্ত হয়ে ছিল। সৎ মাকে চোদার গল্প

বাব্বাহ ভালোই ঘি জমেছে।একটু পাতলা আর কি।কয়েকদিন গেলে দই জমবে তখন মজা বেশি।

আম্মা নুনুর মাথা নখ দিয়ে হাল্কা আঁচড় দিতে সেটা তিরতির করে লাফাতে লাগলো।

এতো তাড়াতাড়ি ঢেলে দিলি?কতদিন পর গুদে বাড়া নিয়ে সবে চুলায় আগুন ধরেছিল।প্রথম প্রথম তো এইজন্য।কয়েকবার চুদলে ঠিক হয়ে যাবে

আমার একটা হাত ধরে ওর দু পায়ের চিপায় নিয়ে বললো

এই নে।এইটাই হলো সেই মধুর হাড়ি যে মধু একবার খেলে বারবার খেতে মন চায়।এইখানে ভালো করে হাত বুলা

জায়গাটা ভিজে জবজব হয়েছিল,অনেক চুলে ঢাকা।সেই যে হটাত টর্চলাইটের আলোতে দেখা সেই জিনিসটা আমার হাতের মুঠোয় পেতে গভীর আগ্রহ নিয়ে হাত বুলাতে লাগলাম।আম্মা আমার নুনু নাড়াতে নাড়াতে বললো

কি রে গাধা জানিস এইটা কি?

আমি ছোট্ট করে বললাম হুম

আয় আমার উপরে দেখি কতটা চুদতে পারিস্।নাকি বাপের মত ঢুকিয়েই খালাস

বলেই টেনে দুপায়ের চিপায় ঢুকিয়ে নুনুটা চুলের জঙ্গলে ঢাকা সেই রহস্যময় গর্তের মুখে লাগিয়ে বললো

জোরে জোরে গুতা দে সৎ মাকে চোদার গল্প

আমি তখন উন্মাদের মত গুতাতে শুরু করেছি,এতো মসৃন এতো পিচ্ছিল নুনুটা সুড়ুত করে ঢুকে যাচ্ছে আবার কোমর তুলে আনতে আম্মা আমার পাছা ধরে টেনে নিচ্ছে নিজের দিকে।

আম্মা মুখ দিয়ে বিচিত্র সব আওয়াজ বের করতে করতে আবেল তাবোল বকতে লাগলো।

-ওমাগো! ভোদা ফাটিয়ে দিল রে খানকির বাচ্চা কতদিন গুদে এমন বাড়ার স্বাদ পাইনি তোর বাপ তো চুদে দুই ফোটা মাল ঢেলে পোঁয়াতি বানিয়ে চলে গেল গুদের আগুন কোন মাগ নিভাবে?

এতোদিন পর তোরে পাইছি গুদের সব জ্বালা মেটাবো তোকে দিয়ে।চুদ চুদ চুদে গুদ ফাটিয়ে দে আ আ আ আ আহ

কতক্ষন গুতিয়েছি জানিনা কিন্তু সারাক্ষন আম্মার গোঙ্গানী শুনে শুনে একটা মাদকতা আমাকে পাগল করে দিচ্ছিল যেন।

সেই থেকে আম্মার আর আমার গোপন খেলা হলো আমাকে মাই টিপে চুষে দিতে হয় আর আম্মা নুনু ধরে জোরে জোরে খেচে দেয় দাদী কাছেপিঠে না থাকলে। বিধবা শাশুড়ির স্বর্গীয় গুদ চোদা

নুনু দিয়ে ফিনকি দিয়ে পিছলা পানি বের হতে আমার পুরোটা শরীল আরামে ধনুকের মত বাঁকা হয়ে যেত ।আম্মাকে দেখতাম পিছলা পানি হাতে নিয়ে কিজানি বারবার দেখতো। সৎ মাকে চোদার গল্প

রাতে আম্মা লুকিয়ে আসে আমার বিছানায় তবে সে সুযোগ দু তিন সপ্তাহে একবারের বেশী আসতোনা কারন দাদী রাতে একটু পরপর জেগে যায়।যে রাতে সুযোগ করে আসতো দু তিনবার করে একদম কাহিল বানিয়ে তারপর যেতো।

Leave a Comment