আমার মামাতো ভাইয়ের সাথে আমার আম্মুকে চোদাচুদি করতে দেখা

ঘটনা জানতে পারি মূলত বেশ দেরিতে। আমি এখন জব করি। ঘটনা আমি বিশ্ববিদ্যালয়ে পড়তে জানতে পারি। তো আমার মামাতো ভাই গ্রামের ছেলে । বেশ ভালো ছাত্র । গ্রামে ভালো স্কুল নেই তাই মামা আমার মা কে বলে আমাদের বাসায় রেখে পড়াশোনা করাতে বলে। মা রাজী হয়ে যায় কারণ আমি হোস্টেল থেকে পড়াশোনা করা হতো ঢাকায়। আর ওদিকে রাজশাহীতে বাবা মা থাকতো। আর বাবার চাকরি বেশ ঝামেলায় বাসায় যাওয়া আসা দেরি হতো। তো মা রাজী হয়ে যায় যে ব্যাপারটার জন্য। আমরাও হয়ে যায় কারণ মা একা থাকে বাসায়।

কিভাবে এটা শুরু সেটা পরে জানছি তবে ব্যাপারটা কিভাবে আমি ধরতে পারছি সেটা বলি। আমি বাড়ি একবার ছুটিতে বাড়ি আসার পর সব ঠিক। মামাতো ভাই এর পরীক্ষা চলে। তো আমি সকালে উঠে বাইরে গেছিলাম। আমার জানা ছিল না যে ওইদিন আমার মামাতো ভাই এর পরীক্ষা নাই। আমি বাসায় চলে আসি কাজ শেষ করে। বাসায় এসে তালা খুলতে নিয়ে দেখি ভিতর দিয়ে দরজা বন্ধ করে রাখা। তো কলিং বেল চাপতে চাইসিলাম তো তখনই ফিশ ফিশ আওয়াজ পাচ্ছিলাম কিন্তু বুঝলাম নাহ । শেষে দরজার ফাঁক এর কাঠের ছিদ্র দিয়ে বুঝার চেষ্টা করলাম। তাও পাচ্ছিলাম শেষে এদিক ওদিকে দেখে দেখে আর্কটা দরজা ছিল সাইডে ওটা খোলা হয় না ওটা ঠিক ড্রয়িং রুমের দরজা পরে আর কি। তো সেই ছিদ্র দিয়ে দেখে আমার চোখ তো একেবারে ছানাবড়া দেখি আমার সেই ssc দেয়া মামাতো ভাই আম্মুকে সোফায় নিয়ে শাড়ি তুলে পা দুটো ছড়িয়ে দিয়ে দুধ চুষতে চুষতে ঠাপাচ্ছে আর আম্মু ওদিকে গোঙাচ্ছে শীৎকার নিচ্ছে।দেখে তো আবার অবস্থা টাইট। কেন যেন রাগ এর চাইতে দেখতে মজা লাগলো। প্রায় বেশ কিছুক্ষণের মধ্যে ওদের হয়ে গেল। তাতে বুঝলাম বেশ অনেক আগেই শুরু করেছিল আমি শেষে আসছি। এরপর আমি একটু অপেক্ষা করে কলিং বেল দিয়ে ঢুকলাম দরজা খুললো। আর আম্মু এমন ভাব করলো উনি কাজে ব্যাস্ত ঘেমে গেছে আর ওদিকে আমার মামাতো ভাই সমানে পড়ার টেবিলে পড়ছে।

এর পর থেকেই শুরু হলো আমার আম্মু আর মামাতো ভাইয়ের চোদাচূদি দেখার অ্যাডভেঞ্চার

Post Views: 1

Tags: আমার মামাতো ভাইয়ের সাথে আমার আম্মুকে চোদাচুদি করতে দেখা Choti Golpo, আমার মামাতো ভাইয়ের সাথে আমার আম্মুকে চোদাচুদি করতে দেখা Story, আমার মামাতো ভাইয়ের সাথে আমার আম্মুকে চোদাচুদি করতে দেখা Bangla Choti Kahini, আমার মামাতো ভাইয়ের সাথে আমার আম্মুকে চোদাচুদি করতে দেখা Sex Golpo, আমার মামাতো ভাইয়ের সাথে আমার আম্মুকে চোদাচুদি করতে দেখা চোদন কাহিনী, আমার মামাতো ভাইয়ের সাথে আমার আম্মুকে চোদাচুদি করতে দেখা বাংলা চটি গল্প, আমার মামাতো ভাইয়ের সাথে আমার আম্মুকে চোদাচুদি করতে দেখা Chodachudir golpo, আমার মামাতো ভাইয়ের সাথে আমার আম্মুকে চোদাচুদি করতে দেখা Bengali Sex Stories, আমার মামাতো ভাইয়ের সাথে আমার আম্মুকে চোদাচুদি করতে দেখা sex photos images video clips.

Leave a Comment