আমি পিরিয়ডের সময় আমার ছেলের সাথে চোদাচুদি করি

এমন কিছু বিষয় ইন্টারনেটে পড়তে ও শুনতে দেখা যায়। যা সম্পর্কে অনুমান করা কঠিন হয়ে পড়ে। এটা বিশ্বাস করাও কঠিন। তবে হ্যাঁ এটা সত্যি, আজ আমিও এমন একটি অবিশ্বাস্য সেক্স গল্পের কথা বলতে যাচ্ছি। কারণ আমি নিজেই ভুক্তভোগী। আমার লিঙ্গ, আমার প্রবৃত্তি জেগে ওঠে যখন আমার পিরিয়ড আসে। আমি যখন মাসিকের মধ্য দিয়ে যাই, মাসের 5 দিন, সেই দিনগুলি আমার জন্য খুব কঠিন হয়ে যায়। আমি সব শেকল ভেঙ্গে এমন কিছু করি যা একজন মা নাও করতে পারেন।

ননভেজ গল্পের সকল পাঠকদের আমার ভালবাসার শুভেচ্ছা, এই ওয়েবসাইটে এটি আমার প্রথম গল্প, আমি চাই যে আপনি এই গল্পটি পছন্দ করুন কারণ আমি আপনার গল্পগুলিও পড়েছি, তাই আমি আজ এই গল্পটি লিখছি। আমি আপনাকে আমার অনুভূতি এবং আমার ইচ্ছা বলার চেষ্টা করব। আমি এটা কিভাবে করব, আমার ছেলের সাথে সেক্স করি, সে অস্বীকার করে, তবুও আমি রাজি নই। আপনি নিশ্চয়ই এমন কিছু গল্প দেখেছেন যেখানে ছেলে মায়ের সাথে সেক্স করতে চায় কিন্তু মা চায় না। কিন্তু আমার ক্ষেত্রে এটা উল্টো আমার ছেলে তার মায়ের সাথে সেক্স করতে চায় না কিন্তু আমি চাই আমার ছেলে আমার সাথে ঘুমিয়ে সেক্স করুক।

আমার নাম পুষ্প, আমি একজন 42 বছর বয়সী মহিলা। আমার স্বামী নেই, আমার একমাত্র ছেলে আছে। আমি কোটায় থাকি যেখানে আমার ছেলে ইঞ্জিনিয়ারিং পড়ছে। সারাদিন একা থাকি, ছেলে কলেজে যায়। আমরা মুক্তমনা হয়েছি, আমরা মুক্তমনা হয়েছি, এখন আমি মনে করি না যে পৃথিবীতে কিছু বিস্ময়, সবকিছু সম্ভব, যদি কিছু আপনার নাগালের মধ্যে থাকে। আপনি অবশ্যই যে কারও সাথে সম্পর্ক রাখতে পারেন।

যখন থেকে আমার স্বামী আমাকে ছেড়ে অন্য মহিলার সাথে চলে যায়, তাকে বিয়ে করে স্থায়ী হয়। তারপর থেকে আমার গুদের চুলকানি আর যাচ্ছিল না। নিজের স্তনের বোঁটাগুলোকে নিজেই চাপা দিতেন, গুদে হাত ঘুরাতেন। কিন্তু এতে আমার লালসা কমেনি। আমার লালসা আরও বেড়ে যেত যখন আমার পিরিয়ড আসত, যখন আমার মাসিক আসত। মা যখন পালা করতো তখন মনে হতো কেউ আমাকে চুদবে। আমি খুব নার্ভাস পেতে, আমি এখনও পেতে, আমি অনেক চোদা মত মনে হয়. কিন্তু আপনি জানেন আজকাল বাড়ির বাইরের কারো সাথে সেক্স করা খুব কঠিন কাজ।

আপনি আমাকে আমার অভ্যাস বলুন বা আমাকে একটি নতুন রোগ বলুন, প্রথম 2 দিনে আমার পিরিয়ড বেশি হলে আমার পাছা আরও ভিজে থাকে। তাই আমার যৌন ড্রাইভ flares আপ. এমন পরিস্থিতিতে আমার ছেলে ছাড়া আমার সামনে আর কেউ নেই। এটা 1 দিনের ব্যাপার, আমার পিরিয়ড এসেছিল রাত 9:00 টায়। সেই সময় মা ও ছেলে দুজনেই নেটফ্লিক্সে সিনেমা দেখছিলেন। আমার ভিতরে আগুন জ্বলছিল, আমি নিজেই আমার স্তনের বোঁটা টিপতে লাগলাম রুইটার ভিতর। আমি নিজেও দাঁতে দাঁত কিড়মিড় করছিলাম আর দাঁত দিয়ে ঠোঁট টিপছি।

আমার ছেলেও আমার পাশে ছিল। আমি আমার ছেলেকে বললাম আমি দুঃখিত ছেলে, আজ আমি তোমার সাথে এমন কিছু করতে যাচ্ছি যা একজন মা তার ছেলের সাথে করে না বা তুমি আমাকে ক্ষমা করে দাও। আর আমার সাথে কিছু না করলে বুঝবেন আমি পাগল হয়ে যাব। তুমি যদি চাও আমার আগুন ঘরেই নিভে যায় তাহলে তো খুব ভালো কথা, নইলে তার ঘরের ইজ্জত তার মাকে বাইরে কোথাও পাঠাবে কেন?

আমার ছেলেঃ কি হয়েছে মা তুমি এভাবে বলছ কেন?

আমিঃ ছেলে, আমার যখন পিরিয়ড হয়, তখন তোমার সেক্স করতে ইচ্ছে করে, এটাকে তুমি একটা রোগ মনে করতে পারো।

আমার ছেলেঃ তাহলে ডাক্তার দেখাচ্ছ না কেন?

আমিঃ এতে ডাক্তার কি করবেন, কেউ আমার সাথে সেক্স করলে আমার সমস্যা শেষ হয়ে যাবে।

আমার ছেলে: এটা হতে পারে না মা আপনি ভুল বলছেন

আমিঃ তুমি আমার সাথে কিছু না করলে তোমার মা পাগল হয়ে যাবে এই ভেবে যে তুমি যদি ভাবো তোমার মা পাগল, তাহলে ঠিক আছে, কিছু করো না।

এত কথা বলতে বলতে আমার হাত, পা ও ঠোঁট কাঁপতে লাগল। আমি যন্ত্রণায় ছিলাম। আমি এটা সাহায্য করতে পারে না এবং আমি অবিলম্বে আমার ছেলের উপরে আরোহণ এবং তাকে চুম্বন শুরু.

আমার ছেলে এসব পছন্দ করছিল না কিন্তু আমি কি করতাম? আমি সাথে সাথে ওর বাড়াটা ধরে চুষতে লাগলাম, ওর গালে চুমু খেতে লাগলাম। আমি অবিলম্বে আমার নাইটি খুলে ফেললাম এবং পাশাপাশি আমার ব্রা খুললাম। আমি আমার স্তনের বোঁটা ধরে ওর মুখে দিতে লাগলাম। সে আগে প্রত্যাখ্যান করেছিল। কিন্তু আমি ওর উরুতে আমার গুদ ঘষতে লাগলাম।

আপনি কিছু অল্প বয়স্ক ছেলের উপরে আরোহণ এবং আপনার ব্রা খুলুন, তাকে বড় boobs দিতে শুরু করে টিপতে, পান করতে, মহিলা তার শরীরের বিরুদ্ধে তার ভগ ঘষা শুরু. তাই পৃথিবীর যেকোনো মানুষ সাথে সাথে চোদার জন্য প্রস্তুত হয়ে যাবে। আমার ছেলের সাথেও একই ঘটনা ঘটেছিল সে অবিলম্বে আমাকে নিচে চাপা দিয়ে আমার উপরে উঠেছিল। বলল আম্মু, তুমি যদি খুব গরম হও, তোমার লালসা যদি জ্বলে ওঠে, তাহলে আজ আমি তোমার কামকে শান্ত করব।

সে তার মোটা বাঁড়া বের করে প্রথমে আমার মুখে রাখল, আমি তার বাঁড়া চুষতে লাগলাম। আমার স্তনের বোঁটা দুটো ঘষতে লাগলো আর দাঁত দিয়ে আমার স্তনের বোঁটা কামড়াতে লাগলো। আমাকে উল্টো করে আমার পাছা চাটতে লাগলো আর পাছার ভিতর আঙ্গুল ঢুকাতে লাগলো। এর পর আমাকে সোজা করে পা দুটো আলাদা করে আমার গুদের দিকে তাকাতে লাগল। আমার গুদে একটা পিরিয়ড ছিল, অনেক পড়ে গিয়েছিল। আমার গুদ নোংরা হয়ে গেছে এমনটা একটুও মনে হয়নি।

সে আমার গুদ চাটতে লাগল। আমার খুব ভালো লাগছিল, আমিও তাই করতে চেয়েছিলাম। সে আমার ইচ্ছে মত করতে লাগল, আমার মাই ঘষতে ঘষতে আমার গুদ চাটতে লাগল। আমি আঙ্গুল নিতে লাগলাম আর বললাম, ছেলে, তোমার কাছে এটাই চেয়েছিলাম। এবং তারপর সে তার মোটা বাঁড়া আমার গুদের গর্তে রেখে আমার গুদের ভিতর তার বাঁড়া ঠেসে দিতে লাগল। আমার মাই ম্যাশ করার সময়, যখন সে তার বাঁড়া ঠেলে ঢোকাত, তখন আমার অন্তর্দৃষ্টি আরও বেশি জেগে উঠত।

আমি ওকে আমার বাহুতে এইভাবে ধরে রাখলাম এবং আমার পায়ে একটি ফাঁস তৈরি করে ওকে জড়িয়ে ধরলাম। নিচ থেকে পাছাটা গোল গোল ঘুরাতে লাগলো আর ওর বাড়াটা ওর ভিতরে নিতে লাগলো। আমার ঠোঁট শুকিয়ে যাচ্ছিল আমার চোখ বন্ধ হয়ে যাচ্ছিল কারণ আমি এত লালসায় ভরা। কিন্তু আমার ছেলে ছিল না যখন সে জোর করে তার 9 ইঞ্চি বাঁড়া আমার গুদের ভিতরে ঠেলে দিচ্ছিল। যখন তার বাঁড়া জরায়ু পর্যন্ত আমার ভিতরে চলে যেত, আমি শান্তি পেতাম। তিনি প্রায় 1 ঘন্টা আমাকে চুদে তারপর আমি শান্ত.

সেও শুয়ে পড়ল, আমিও শুয়ে পড়লাম, দুজনে একসাথে একই চাদরের ভিতর উলঙ্গ হয়ে শুয়ে পড়লাম। যখন সকাল হল, আমার ছেলে বলল, “মা, এটা ভাল জিনিস নয়, আমি আপনার সাথে সহবাস করতে পারি না।” কিন্তু আমি বললাম ছেলে, এটা ৫ দিনের ব্যাপার, মাসিক আসে ৫ দিন, ওই সময়ের মধ্যে তুমি আমাকে শান্ত করো, বাকি দিন আমরা দুজনে মা ছেলের মতো থাকব। সেদিনই ঠিক করা হয়েছিল যে সে আমাকে মাসে মাত্র 5 দিন চুদবে। আমি এই ওয়েবসাইটে শীঘ্রই আরেকটি গল্প লিখতে যাচ্ছি ততক্ষণ পর্যন্ত আপনাকে অনেক ধন্যবাদ।

Post Views: 10

Tags: আমি পিরিয়ডের সময় আমার ছেলের সাথে চোদাচুদি করি Choti Golpo, আমি পিরিয়ডের সময় আমার ছেলের সাথে চোদাচুদি করি Story, আমি পিরিয়ডের সময় আমার ছেলের সাথে চোদাচুদি করি Bangla Choti Kahini, আমি পিরিয়ডের সময় আমার ছেলের সাথে চোদাচুদি করি Sex Golpo, আমি পিরিয়ডের সময় আমার ছেলের সাথে চোদাচুদি করি চোদন কাহিনী, আমি পিরিয়ডের সময় আমার ছেলের সাথে চোদাচুদি করি বাংলা চটি গল্প, আমি পিরিয়ডের সময় আমার ছেলের সাথে চোদাচুদি করি Chodachudir golpo, আমি পিরিয়ডের সময় আমার ছেলের সাথে চোদাচুদি করি Bengali Sex Stories, আমি পিরিয়ডের সময় আমার ছেলের সাথে চোদাচুদি করি sex photos images video clips.

Leave a Comment