কর্পোরেট জগৎ [২][সমাপ্ত]

Written by Kaamraj

-“আই ওন্ট! ইউ উইল ফিল টুডে হাও এ ফিলথি হোর লাইক ইউ শুড বি ট্রিটেড!”

-“না প্লিজ অয়ন, প্লিজ প্লিজ প্লিজ! লিভ মি! আমার জীবনটা নষ্ট করে দিও না প্লিজ!”

কর্পোরেট জগৎ – সপ্তম পর্ব
আমি প্রায় অজ্ঞান হয়ে যাওয়ার মতো হয়ে গেলাম। আমার দুইহাত অ্যালঝাইমার্স রোগীদের মতো কাঁপতে লাগলো। সেদিন সায়মা আপুর সাথে সেক্স করার একটা ৩ মিনিটের ক্লিপ। কনফারেন্স টেবিলের উপর থেকে করা, অবশ্যই সায়মা আপুর ল্যাপটপ থেকে করা। সব শব্দ স্পষ্ট শোনা যাচ্ছে না, শুধু যেগুলো উনি স্যাডিস্ট সেক্স এর অভিনয় করতে গিয়ে ইচ্ছে করে জোরে বলেছেন সেটুকুই শোনা যাচ্ছে। আর আমি যে জোর করে ওনার সাথে ধস্তাবস্তি করে সেক্স করছি সেটুকু দেখা যাচ্ছে। এর পর সায়মা আপুকে প্রথম ঠাপটা চিৎকার দিয়ে বলছে,
-“আআআআআঃ নো!” এখানেই ক্লিপটা শেষ হয়েছে।
আমার হাতে ধরা ফোনটা তখনও কাঁপছে। পা দুইটাও একটু একটু কাঁপছে। আমি তখনও ফোনের কালো স্ক্রিনের দিকে মাথা নিচু করে তাকিয়ে আছি। ঋতু আপু বললেন,
-“এত নার্ভাস হয়ে যাচ্ছ কেন? টেইক ইট ইজি, বয়!”
আমি তখন নিচে তাকিয়ে আছি। ওনার দিকে তাকাতে সাহস পাচ্ছি না। তিথি আপু ওয়েটারকে ডাকলেন। আমাকে জিজ্ঞেস করলেন,
-“ভদকা, হুইস্কি অর ককটেল, কি অর্ডার করবো তোমার জন্য, অয়ন?” আমি তখনও চুপ করে আছি। কনকনে এসির বাতাসেও আমি চৈত্রের দুপুরের মতো ঘেমে গিয়েছি। দ্রুত আমার মাথায় চিন্তা চলছে। ট্র্যাপটা কার? সায়মা‘র নাকি ঋতু আপুর? সায়মা আমাকে ফাঁসাচ্ছে, নাকি ঋতু আপু আমাকে ভয় দেখাচ্ছেন? আমি চিন্তা করে দেখলাম, এখানে অনেক কিছু জড়িত, আমাকে একটু স্বাভাবিক ব্যবহার করতে হবে। আমার ভাব দেখে মনে হচ্ছে এখন আমি অপরাধী। কিন্তু আসলে তো তা–নয়। চিন্তা করতে লাগলাম কি কি প্রমান আছে আমার কাছে।
তিথি আপু ওয়েটারকে ডেকে বললেন,
-“আমাদের দু‘জনকে রিফিল করে দেন, আর স্যারের জন্য একটা ভদকা উইথ লাইম নিয়ে আসেন।”
-“হুইস্কি অন দ্যা রক প্লিজ।” জড়তা ছাড়া বলে, তিথি আপুর দিকে তাকালাম। আমাকে এখন ঘুরে দাঁড়াতে হবে।
-“ওকে, তাহলে এই স্যারের জন্য হুইস্কি অন দ্যা রক আর আমাদের রিফিল নিয়ে আসেন।” তিথি আপু অর্ডার করে ঋতু আপুকে বললেন,
-“আজকে কিন্তু সবকিছু অন মি। তুমি আর কিছু অর্ডার করতে চাও ঋতু?”
-“নাহ, আ‘ম ফাইন ফর নাও।”
-“তো অয়ন, তুমি কি এই ব্যাপারে এখন কথা বলতে চাও?” ঋতু আপুর আমাকে জিজ্ঞেস করলেন।
-“জ্বি, কি জানতে চান আপু বলেন। যদিও আপনি আমাকে যা দেখাচ্ছেন, এটা একটা অভিনয়। ব্যাপারটা মিউচুয়ালি হয়েছিল। ফোর্সড অংশটুকু সায়মা আপুর ফ্যান্টাসি বা প্ল্যান ছিল। এখানে কিন্তু আর কিছু নেই।” সোজা হয়ে বসে ঋতু আপুর দিকে তাকিয়ে বললাম।
-“সেটা শুধু তুমি, সায়মা আর আমি জানি, আর কেউ কিন্তু সেটা জানেনা। আমি তোমাকে একটু টেকনিক্যালি বুঝিয়ে দিই। নাম্বার ওয়ান, অ্যাক্টটা দেখা যাচ্ছে ফোর্সড, যেটা খুব সহজেই থানা পুলিশ প্রমান করতে পারবে, সো, ইউ আর ডান। টু, ইন্সিডেন্টটা হয়েছে অফিসের ভিতরে, যেটা অফিস কোনো ধরণের টলারেট করবে না, সো, ইউ উইল বি ফায়ার্ড। থ্রি, এখানে পুরো প্ল্যানটা আমার, ক্লিপের বাকি অংশটুকুও আমার কাছে আছে, সেজন্য সায়মা আমার কথার বাইরে যেতে পারবে না, সো, ইউ হ্যাভ নো ব্যাকআপ। আর, ফাইনালি, তোমাকে আমি আসলে কোনো বিপদে ফেলতে চাচ্ছি না, শুধু তোমার একটু কো–অপারেশন চাচ্ছি। তুমি হয়তো কর্পোরেট জগতের অন্ধরকার দিকটা এখনও দেখোনি। কিন্তু আমি বলবো, এটা তোমার ক্যারিয়ারের একটা গুরুত্বপূর্ণ টার্নিং পয়েন্ট। এখন তুমি আমাকে বলো, তুমি কি মিউচ্যুয়ালি আমাকে কো–অপারেট করতে চাও, নাকি তোমার অন্য কোনো প্ল্যান আছে?”
আমার মাথায় এতক্ষনে সব দিনের আলোর মতো পরিষ্কার হয়ে গেল। ঋতু আপু সায়মাকে হয়তো প্রোমোশনের টোপ ফেলে আমার জন্য ফাঁদটা তৈরী করেছেন। সেজন্যই সায়মা আপু আমাকে দিয়ে সেদিনের সেই নাটকটা সকাল থেকে সাজিয়েছিল। আর প্রথম দিনে আমার লোলুপ দৃষ্টি দেখে ঋতু আপু বুঝেছেন আমি ওনার ফাঁদের জন্য উপযুক্ত ক্যান্ডিডেট। কিন্তু উনি কো–অপারেশন বলতে কি বুঝতে চাচ্ছেন? আমি বললাম,
-“আপু, আমি বুঝতে পারছি, আমার হাতে খুব বেশি অপশন নেই। কিন্তু আমি কিভাবে বুঝবো, আমি আপনাকে কো–অপারেট করলে আপনি আমাকে পরেও আবার বিপদে ফেলবেন না?”
-“সত্যি বলতে কি অয়ন, সবসময় মনে রাখবা, একবার গুলি বেরিয়ে গেলে যেমন ফেরত আসে না, তেমনি তুমি যা করে ফেলেছ, তার থেকে পিছনে ফিরে যাওয়ার কোনো টাইম মেশিন তোমার কাছে নেই। আমার মুখের কথাই তোমাকে বিশ্বাস করতে হবে। তবে আমি বলছি, আমি তোমাকে কোনো বিপদে ফেলবো না। ইউ ক্যান রিলাই অন মি।”
-“ঠিক আছে, আমি আপনাকে বিশ্বাস না হয় করলাম, কিন্তু সায়মার ল্যাপটপে তো এখনো আছে।”
-“সায়মার ল্যাপটপের হার্ড ডিস্ক আমি নিজে থেকে আইটি–কে দিয়ে ক্রাশ করিয়েছি। এই কপিটা শুধু মাত্র আমার কাছে আছে। আর শুধু তোমার কাছে কিছুটা আছে, আশা করবো, তুমি সেটা মুছে ফেলবা। ঐটা তোমার বিরুদ্ধে এভিডেন্স, এটা নিশ্চয়ই বুঝতে পারছো?”
আমার মাথায় দ্রুত চিন্তা চলছে, সত্যি বলতে এখান থেকে বের হওয়ার আর কোনো উপায় নেই। আমার হাতে যা আছে, তাতে একমাত্র সায়মাকে ডুবানোর চেষ্টা করা যায়, কিন্তু তাতে আমার কোনো লাভ নেই, রিস্ক অনেক। উনি খুবই পাকা খেলোয়াড়, সব দরজা বন্ধ করেই আমাকে খাঁচায় পুরেছেন। জানিনা কতদিন ওনার হাতের পুতুল হয়ে থাকতে হবে। বললাম,
-“ওকে আপু, কি করতে হবে আমাকে বলেন।”
-“গুড বয়। সিগারেট?” বলে সিগারেট–এর প্যাকেটটা এগিয়ে দিলেন। আমি একটা সিগারেট নিয়ে হুইস্কির গ্লাসটা তুলে নিলাম। তিথি আপু আমার সিগারেটটা ধরিয়ে দিলেন।
ঋতু আপু বলতে লাগলেন,
-“আমি তোমাদের সিএসও রুমন ভাই–এর খুবই সিরিয়াস কিছু কন্ডাক্ট বের করেছি, কিন্তু আমার কাছে কোনো এভিডেন্স নেই, তাই বোর্ডে ওনার টার্মিনেশনটা তুলতে পারছি না। তুমি আমাকে সেসব জোগাড় করে দিবে। পুরোনো ইমেইল, ডেটা ইত্যাদি। কারণ একমাত্র তোমার কাছেই তোমাদের ডিপার্টমেন্ট–এর সমস্ত ডেটা‘র এক্সেস আছে। ডান?” একটা মুচকি হাসি দিয়ে বুঝিয়ে দিলেন, আমার কাছে আসলে ওনার পার্মিশনের কিছু নেই। উনি যা বলবেন, আমি বাধ্য ছেলের মতো তা–ই করে যাবো। আমি বললাম,
-“ডান।” বলে এক চুমুকে হুস্কির গ্লাসটা শেষ করে একটা ছোট বরফের টুকরা মুখে ঢুকিয়ে নিলাম।
তিথি আপু‘র কথায় মনে পড়লো, এখানে আরো একজন উপস্থিত,
-“আরেকটা অর্ডার করবো তোমার জন্য, অয়ন?”
-“না আপু, থ্যাংকস।”
-“আমি তোমার বস্ নই, তুমি আমাকে তিথি ডাকতে পারো। তোমার মতো হ্যান্ডসাম ছেলে আপু আপু করলে নিজেকে বুড়ি বুড়ি মনে হয়। হা হা হা। যাই হোক, ঋতু, তোমার কি অয়নের সাথে কাজ শেষ? আজকে আমাদের হবে?”
-“হুমম, অয়নের সাথে আমার কাজ শেষ।” বলে ওনার গ্লাস টা এক চুমুকে শেষ করে ফেললেন। সিগারেটটা অ্যাষ্ট্রেতে গুঁজে দিয়ে আমাকে বললেন,
-“আমি তাহলে তোমাকে রাতে ইমেইল করবো আমার কি কি লাগবে, আর আমাদের সিইও–কে সিসি–তে রাখবো। তুমি বুঝে শুনে কাল অফিস শেষ হওয়ার আগে আমাকে রিপ্লাই দিও, ওকে?”
-“ওকে আপু, আমি কি তাহলে এখন উঠবো?” অ্যাষ্ট্রেতে সিগারেট নিভাতে নিভাতে বললাম।
-“তোমার প্রোফাইলে তো দেখলাম তুমি আনম্যারিড, তোমার রাতে আর কোনো প্ল্যান আছে?”
-“আজকে সন্ধ্যায় আর কোনো প্ল্যান নেই। বাসায় যাবো এখন।” মনে মনে বললাম, তুমি একটা রাস্তার খানকি মাগী, আমার কাছে আর ভনিতা না করে সরাসরি বলোনা কি চাও। আমাকে তো তোমার কেনা গোলামে পরিনত করেছ।
-“তুমি তাহলে তিথির সাথে যাও, ও তোমার সাথে কিছুটা সময় কাটাতে চাইছিল। তুমি আজ সন্ধ্যা থেকে যথেষ্ট ম্যাচিউরড হয়ে গিয়েছো, ইউ ক্যান হ্যান্ডেল হার। অলসো, ওয়েলকাম টু রিয়েল কর্পোরেট ওয়ার্ল্ড।” আমি ওনার কথার উত্তরে আর কিছু বললাম না। শুধু একটু হাসলাম। ঋতু আপু বললেন,
-“ওকে, তিথি, অয়নকে তোমার কাছে রেখে যাচ্ছি। ওকে একটু ড্রপ করে দিও। আমি তাহলে উঠছি। গুড নাইট বোথ।”
-“গুড নাইট, ঋতু, অ্যান্ড থ্যাংকস!” হেসে বললেন তিথি আপু।
-“গুড নাইট আপু।” বললাম আমি। মাথার উপর দিয়ে এতক্ষন অনেক ধকল গিয়েছে। তিথি আপু কি চায় আমার কাছে? বললেও তো এখন চুদতে পারবো না ওনাকে। যদিও ওনার শরীরটা দেখে প্রথমে গরম হয়ে গিয়েছিলাম। কিন্তু আমার কোনো শক্তি অবশিষ্ট নেই।

কর্পোরেট জগৎ – অষ্টম পর্ব
তিথি আপুই শুরু করলেন,
-“তুমি কি একটু রিলাক্স করতে চাও? র্যাডিসনের ভালো স্পা আছে। বুঝতে পারছি আজকে সন্ধ্যাটা তোমার জন্য খুব একটা ভালো যাচ্ছে না। কিন্তু শোনো অয়ন, আমি তোমার বস্ নই, একজন অভিজ্ঞ বন্ধু হিসেবে বলছি, তুমি ঋতু–কে নিয়ে কোনো টেনশন করো না। ও তোমার কোনো ক্ষতি করবে না। শুধু ওর কাজগুলো করে দিলে ও তোমাকে ঘাটাবে না। ঋতু খুবই প্রফেশনাল।”
-“আপনি আমার সাথে সময় কাটাবেন, এটাও কি প্রফেশনাল?”
-“তুমি প্লিজ আমাকে তুমি করে বলো, তারপর তোমার উত্তর দিচ্ছি।”
-“আচ্ছা ধরেন বললাম।”
-“এখনও কিন্তু বলছো না!”
-“আচ্ছা তিথি কি চাও আমার কাছে তুমি?” এমন একজন বড় মানুষকে এক ধাক্কায় তুমি বলতে কিছুটা অসংকোচ হচ্ছিল। কিন্তু ঋতু আপু ঠিকই বলেছেন, এখন নিজেকে অনেক ম্যাচিউরড মনে হচ্ছে। কি আর হবে? আবার কোনো ফাঁদে পড়বো? তিথি আপুর নিশ্চয়ই আমাকে আর কোনো ফাঁদে ফেলার প্রয়োজন নাই। ঋতু আপুকেই উনি ব্যবহার করবেন আমার জন্য।
-“তুমি চলো আমার সাথে, আমি খুলে বলছি।“উনি ওয়েটারকে ডেকে নিচু স্বরে কিছু বললেন, ওয়েটার এসে একটা কি–কার্ড দিয়ে গেল টেবিলে।
-“লেটস গো অয়ন, চিয়ার আপ ম্যান! তোমাকে দেখে তো মনে হচ্ছে তোমার বৌ মারা গিয়েছে। হা হা।”
আমার তখন কিছুই ভালো লাগছিল না। তিথি সামনে যাচ্ছে সরু কোমরের ওপর ওর বিশাল পাছা আর টাইট দুধ গুলো ঝাঁকি দিয়ে, কিন্তু কেন যেন কিছুতেই কিছু ভালো লাগছিল না। নিজেকে কেমন জিগালো মনে হচ্ছিল। আমি তো এই মুহূর্তে একজন জিগালো–ই। আমাকে পুতুল বানিয়ে সুতা নিয়ন্ত্রন করছেন ঋতু আপু। ঘড়িতে তখন প্রায় পৌনে নয়টা বাজে। তিথি‘র সাথে রুমে ঢুকে দেখলাম দুই পেগ হুইস্কি আর এক পেগ ভদকা টেবিলে রাখা। চিন্তা করলাম, মনটাকে একটু রিলাক্স করি। তাই আমি সোফায় বসে হুইস্কির গ্লাসটা তুলে নিলাম। তিথি রুমের দরজা লক করে ওয়াশ রুমে ঢুকে গেল। তিথির বুক কম করে হলেও ৩৮ ডাবল ডি হবেই, আর পাছাটা কম করে হলেও ৪০ কি ৪২ ইঞ্চি হবে। তিথিকে ঠিক মোটা বলা যায় না, কারণ প্রচন্ড কামুকি লাগে একমাত্র ওর সরু কোমরের জন্য। কোমরটা খুব বেশি হলে ৩৫ ইঞ্চি হবে। কিন্তু এই বিশাল দেহের মাগী–কে চোদা আজকে আমার জন্য অসম্ভব। আমার ভালো দিনে হয়তো ওকে ডগি স্টাইলে ঠাপাতে পারতাম, কিন্তু আজকে কিছুতেই মুড্ আসছে না।
তিথি ওয়াশরুম থেকে বের হয়ে বললো,
-“তোমার জন্য দুইটা গ্লেনফিডিচ অর্ডার করেছি। তুমি আজকে আমার গেস্ট। ড্রিংক ঠিক আছে?”
-“হ্যাঁ ঠিক আছে।” তখনও মনমরা আমি। উনি ভদকার গ্লাসটা তুলে নিয়ে বিছানায় পায়ের উপর পা তুলে বসলেন। ওনার নগ্ন পা দেখা যাচ্ছে। বাথরুমে গিয়ে স্যালোয়ারটা খুলে এসেছেন। হঠাৎ আমার খুব ইচ্ছে হলো উনি কি কালারের পেন্টি পরেছেন সেটা দেখার। মাথায় টেনশনের মধ্যেই এমন একটা চিন্তা আসায় আমি একটু মুচকি হাসলাম।
-“মজার কি হলো, শুনি? এখনো বলছি, আমি তোমাকে কোনো ফোর্স করবো না, তুমি না চাইলে এখনো সময় আছে, আমরা চলে যেতে পারি।”
-“কিছুনা। তোমার পেন্টির কালার টা কি জানতে ইচ্ছে হচ্ছিল হঠাৎ।
একথা শুনে তিথি উঠে এসে সোফার হাতলে বসে আমার চুলে হাত বুলিয়ে দিয়ে বললো,
-“তুমি নিজেই দেখে নাও না, অয়ন।” বলে একটা নগ্ন পা আমার দুই পায়ের মাঝখানে নিয়ে আসলো। পায়ে পাতলা অস্পষ্ট পশম। আমার শার্টের উপরের দুইটা বোতাম খুলে দিয়ে আমার বুকের পশমে হাত বুলাতে লাগলেন। তিথির শরীর থেকে মাদকতা জাগানো পারফিউমের গন্ধ আসছে। আমি ওর নগ্ন উরুতে একটা চুমু খেলাম। তিথি বললো,
-“এভাবে হবে না, তুমি বিছানায় আসো, কথা দিচ্ছি, তোমার কোনো পরিশ্রম করতে হবে না আজকে। তোমার মন ভালো করার সব দায়িত্ব আমার। এসো।” ওর ভদকার গ্লাসটা সাইড টেবিলে রেখে আমাকে দুই হাত তুলে দাঁড়া করিয়ে দিল। কামুকি পারফিউমের গন্ধে ধোনটা আস্তে আস্তে সাড়া দিতে লাগলো।
-“তুমি কিচ্ছু করবে না, সব আমাকে করতে দাও প্লিজ।” বলে আমার জুতা খুলে প্যান্ট নামিয়ে দিল। আন্ডারওয়্যার এর উপর দিয়ে ধোনটার গন্ধ শুকে মুন্ডিতে একটা চুমু দিল। আমি হুইস্কির গ্লাস নামিয়ে রাখলাম। শার্টের বোতাম খুলে শার্টটা খুলে ফেলল। আমি শুধু আন্ডারওয়্যার পরে আছি। বললো,
-“তোমার ড্রিংক শেষ করতে চাও?”
আমি একটানে বাকিটুকু খেয়ে নিলাম। মাথাটা একটু ঝিম ধরেছে। কেমন নেশা নেশা লাগছে পরিবেশটা। আমি আমাকে ওর হাতে ছেড়ে দিলাম।
আমাকে বিছানায় শুইয়ে দিয়ে ও আমার বুকের দুইপাশে হাঁটু গেঁড়ে বসলো। জামাটা খুলে ফেললো। ওর শরীরে চেপে বসে থাকা সাদা হিপস্টার পেন্টি আর হাফকাপ ব্রা–টা আমার সামনে উন্মুক্ত হয়ে গেল। ডাঁসা ডাঁসা ৩৮ ডাবল ডি সাইজের হাঁসফাঁস করতে থাকা দুধজোড়া ব্রা–য়ের কাপড়টুকু ছিড়ে বেরিয়ে আসতে চাইছে। অল্প মেদবহুল পেটের মাঝে প্রায় এক ইঞ্চি চওড়া সুগভীর নাভী। ওর সরু কোমরটা হঠাৎ করেই বড় হয়ে বিশাল এক পাছা তৈরী করে কলাগাছের মতো উরুতে গিয়ে শেষ হয়েছে। ওর অল্প অল্প মেদবহুল শরীরের প্রতি প্রচন্ড নেশা ধরে গেল। ওর দুই দুধের খোলা জায়গাটায় হাত বুলাচ্ছি। আমার নাকের কাছে ওর গুদটা নিয়ে এসে বললো,
-“দেখোনা, আরো কাছ থেকে দেখো, কি রঙের পেন্টি।” আমার নাকে মুখে পাতলা পেন্টির উপর দিয়ে ওর গুদটা ঘষতে লাগলো। একটু একটু শীৎকার করছে, “আঃ আঃ উমমম।”
ওর পাছাটা দুই হাতে ধরে পেন্টির উপর দিয়ে ওর গুদে দাঁত দিয়ে ঘষছি। ও আমার পাশে কাত হয়ে পেন্টিটা খুলে দিল। গুদটা একদম পরিষ্কার। লেজার করে গুদের বাল ফেলে দেয়া। গুদের ভরাট মাংসল দুই প্রান্ত উঁচু হয়ে গুদের গোলাপী মুখটা একটু হা হয়ে আছে। রসে ভিজে যাওয়া জবজবে গুদটা আমার মুখে ঠেসে ধরলো। দুই পাশে উঁচু মাংসল গুদটা জিভ বের করে চাটছি। “আঃ আঃ আঃ আঃ উমমম, খাও অয়ন, খাও। ভোদাটা চেটেপুটে খাও।” আমার পাশে শুয়ে ওর ভদকার গ্লাস থেকে খানিকটা ভদকা আমার বুকে ঢেলে দিয়ে চুক চুক করে চেটে খাচ্ছে। আমার বোঁটা দুইটা মুখে নিয়ে চুষে দিল কিছুক্ষন। “উমমম এমন জংলী বুকে ভোদা ঘষেই আমার অর্গাজম হয়ে যাবে।”
সিক্সটি নাইন পজিশনে নিচে নেমে আমার আন্ডারওয়্যারটা নামিয়ে দিয়ে আমার ধোনটাকে মুক্ত করে দিল। ওর তুলতুলে মেদবহুল শরীরের স্পর্শে ধোনটা তীরের মতো সটান দাঁড়িয়ে আছে। ওর গুদটা আমার মুখের কাছে এনে ধোনটাকে ওর মুখে পুরে নিল। ধোনটা থুতু দিয়ে ভিজিয়ে নিয়ে ওর গলা পর্যন্ত চেপে ধরলো। বের করেই আবার গলা পর্যন্ত নিয়ে গেল। আমার চোখের সামনে বিশাল হাঁড়ির মতো পাছাটা দুলছে। দুইদিকে পাছাটা ফাঁক করে ধরে ওর ফোলা ফোলা গুদের চেরায় জিভ ঢুকাতেই ও পাছাটা তুলে তুলে আমার মুখে ঘষছে। আমার বিচি গুলো একটা একটা করে মুখে পুরে নিয়ে হাত দিয়ে ধোনটা খেঁচে দিচ্ছে।
থুতু দিয়ে ভিজিয়ে একটা আঙ্গুলের মাথা ঢুকিয়ে দিলাম ওর পাছার ফুটায়। “আহঃ” করে কঁকিয়ে উঠলো তিথি। মুখের সামনে লদলদে পাছার মাংসের বহর দেখে আর সামলাতে পারলাম না। দুই হাতে পাছায় টাস টাস জোরে চড়াচ্ছি আর গুদের চেরায় ক্লিট থেকে গুদের ফুঁটো পর্যন্ত জিভ দিয়ে গুদটা খেয়ে দিচ্ছি। ওর মুখ দিয়ে শুধু এখন শীৎকার বের হচ্ছে “আঃ আঃ আঃ আঃ উমমম ইশশ আহঃ“। আরো কিছুক্ষন গুদটা চাটতেই “আঃ আঃ আঃ আঃ আহঃ” করে শীৎকার দিয়ে আমার মুখের উপর গুদের রস ছেড়ে দিল।
-“সরি, আটকাতে পারিনি, তুমি কি সুন্দর ঘুরিয়ে ঘুরিয়ে খাচ্ছিলে।” উঠে এসে আমার মুখ থেকে চেটে চেটে ওর গুদের রস পরিষ্কার করে দিয়ে বললো,
-“এখন তোমার টার্ন।” বলে আমার দিকে ফিরে ওর কামুকি কোমরটা তুলে ধোনটাকে গুদের মুখে সেট করে ধপ করে বসে পড়লো। “আঃ” করে একটা শীৎকার দিয়ে আমার উপর ভারী পাছাটা ক্রমাগত উঠবস করতে লাগলো। ওর বড় বড় দুধগুলো ঠাপের ছন্দের তালে তালে ব্রা‘র ভিতর থেকে লাফাচ্ছে। আমি দুইহাতে ওকে বুকে টেনে নিলাম। ব্রা–এর স্ট্র্যাপ খুলে ব্রা–টা খুলে ফেলেছি। ও এক মনে পাছা তুলে তুলে ঠাপিয়েই যাচ্ছে। ওর ভারী দুধের হালকা বাদামী রঙের নিপল গুলো দুই আঙ্গুলে ধরে নাড়াতে লাগলাম। ও একটা দুধের নিপল দু‘আঙ্গুলে চিপে ধরে আমার মুখে ভরে দিল।
-“খাও অয়ন সোনা! হাই ক্লাস হোরের দুধ খেয়ে নাও। ‘আঃ আঃ আঃ উফঃ‘। তোমার ধোনে এত্ত মজা কেন!”
দুধগুলো এতই বড় যে দুইহাতেও একটা দুধ পুরোপুরি আসছে না। আমি একটা একটা করে বোঁটা মুখে নিয়ে চুষছি আর কামড়ে দিচ্ছি। দুধগুলা মাতালের মতো আমার মুখের উপর লাফাচ্ছে। ভারী ভারী দুধদুইটা যেন ওর শরীর থেকে ছিটকে বেরিয়ে যেতে চাচ্ছে। “আঃ আঃ আঃ আঃ অয়ন! আহঃ আহঃ” দ্বিতীয়বার অর্গাজম হলো ওর। আমি এবার তিথিকে ধাক্কা দিয়ে আমার উপর থেকে নামিয়ে চিৎ করে বিছানায় ফেলে দিলাম। ডগি স্টাইলে ইচ্ছে থাকলেও ভারী পাছার জন্য আরাম করে চোদা যাবে না। আমি ওর পা দুইটা আমার কাঁধে তুলে মিশনারি স্টাইলে চলে গেলাম। তিথি নিজের হাতে আমার ধোনটা ওর চুপচুপে গুদে সেট করে দিল। ওর পা দুইটাকে ওর বুকের কাছে নিয়ে গিয়ে কোমরের সব শক্তি দিয়ে একটা ঠাপ দিলাম। কেন যেন ঋতুর রাগটা ওর উপর গিয়ে পড়লো।
-“আআআআআআআহঃ” করে বিকট এক চিৎকার দিল।
বুকের দুইপাশে ঝুলে থাকা দুধ দুইটাকে নিয়ে ইচ্ছে মতো দলাই মলাই করতে করতে সব শক্তি দিয়ে ওকে নরম বিছানার সাথে চেপে ধরে ঠাপাচ্ছি। তিথির মাংসল শরীরে আমার তলপেট বাড়ি খেয়ে তীব্র থপাস থপাস শব্দে ঘরটা ভরে যাচ্ছে। আমার বিচিগুলো গিয়ে বাড়ি খাচ্ছে ওর পাছায়। “আ আ আ আঃ আঃ আ আ আ” করে সুখের শীৎকার দিয়ে যাচ্ছে তিথি। জিজ্ঞেস করলাম,
-“হয়েছে তোমার? আমারটা বের করবো?”
-“হ্যাঁ সোনা, বের করো, বের করো। আমার মুখে দাও সব। আমারও হয়ে যাবে এখনই, দিতে থাকো, ডোন্ট স্টপ!”
একটা দুধের বোঁটা অ্যারিওয়ালা সহ কামড়ে ধরে ঠাপের গতি বাড়িয়ে দিলাম। একটু পর তিথি‘র “আআআ আঃ আহঃ” করে অর্গাজম হতেই আমার ধোনটা বের করে নিলাম। ওর নরম বালিশের মতো দুধের উপর বসে ওর মুখে ধোনটা ঠেসে ধরলাম। ও দুই হাতে ধোনটাকে ধরে খিঁচে দিচ্ছে। কিছুক্ষন পরেই ” আঃ আঃ আহঃ” করে আমি ওর মুখে থকথকে মাল ঢেলে দিলাম। তিথি তখনও ক্রমাগত ধোনটা চুষে যাচ্ছে। বিচি দুটো রগড়ে রগড়ে মালের শেষ বিন্দুটা বের হওয়া পর্যন্ত ধোনটা চুষে দিল।
আমি উঠে সোফায় বসে হুইস্কির বাকি পেগটুকু শেষ করলাম। তিথি বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে ভেজা টিস্যু দিয়ে আমার ধোনটা পরিষ্কার করে দিল। আমাকে কাপড় পরিয়ে দিতে দিতে বললো,
-“অয়ন, তোমাকে একটা কথা বলতে চাই। তোমার ডিকটা ম্যাজিক জানে। আমি তোমার নাম দিলাম ম্যাজিশিয়ান।”
-“হা হা, তাই নাকি?” এতক্ষন পর কথা বললাম আমি।
-“অবশ্যই! আমি তোমাকে সার্টিফিকেট দিচ্ছি। তুমি একটু চোখ কান খোলা রেখে চললে কর্পোরেটের অনেক উপরে উঠতে পারবে।”
-“মানে প্রফেশনাল হতে পারবো?”
-“দ্যাখো অয়ন, তোমার যেমন চাহিদা আছে, আমারও আছে। হয়তো আজকে আমাদের পরিচয়টা একটু তিক্তভাবে হয়েছিল, কিন্তু আমি চেষ্টা করেছি তোমাকে সেটা পুষিয়ে দিতে। কর্পোরেটের এটাই মজা। তোমাকে ক্রমাগত খুঁজে বের করতে হবে, কে তোমার কিভাবে কাজে আসবে। অঢেল টাকার সাথে সাথে অভুক্ত রুপসীরাও তোমার জীবনে যেমন আসবে, তেমনি পদে পদে অনেক বিপদও আসবে। তুমি ঠিক মতো চোখ কান খোলা রাখলে বিপদগুলো এড়িয়ে গিয়ে তোমার জীবনের সমস্ত শখ–আহ্লাদ মেটাতে পারবে। এটাই কর্পোরেট, অ্যাপ্রপ্রিয়েট রিসোর্স ম্যানেজমেন্ট।”
-“হুমম। আজকে অনেক কিছুই শিখলাম। তোমাকে অনেক থ্যাংকস। একটা কথা না বলে থাকতে পারছি না।”
-“বলো শুনি।”
-“তোমার ফ্রন্ট আর ব্যাক অবশ্যই আমার কাছে আকর্ষণীয়, কিন্তু সবচেয়ে আকর্ষণীয় তোমার সুগভীর বেলি বাটন।”
-“যাওয়ার আগে একটা চুমু খাও না তাহলে।” কামিজটা তুলে নাভিটা আমার মুখের কাছে এনে বললো।
আমি তিথির বিশাল পাছাটা ধরে মুখের কাছে টেনে ধরে জিভটা নাভিতে ঢুকিয়ে চেটে একটা চুমু খেলাম। এর পর উঠে দাঁড়িয়ে তিথিকে জড়িয়ে ধরে বললাম,
-“তোমার কাছ থেকে আরো অনেক কিছু শেখার আছে আমার।”
-“অবশ্যই শেখাবো তোমাকে। আজকে চলো, যাই? প্রায় এগারোটা বেজে গিয়েছে। ফিরতে হবে এখন।”
-“শিওর!” বলে রওনা দিলাম আমরা।
আমাকে বাসার সামনে ড্রপ করার জন্য তিথি নিয়ে এলো। আমি নামার আগে ওর পার্স থেকে জর্জো আরমানির একটা পারফিউমের বক্স আমাকে দিয়ে বললো,
-“আর এটা তোমার জন্য। রাখো।”
-“থ্যাংকস। বায়!” একটা হাসি দিয়ে বের হয়ে এলাম গাড়ি থেকে।
লিফটে উঠতে উঠতে পারফিউমের বোতলটা দেখে মনে হলো, তাহলে আমি এখন একজন অফিসিয়াল জিগালো! ভাবতে লাগলাম, আমার ভুলটা কোথায় ছিল?

কর্পোরেট জগৎ – নবম পর্ব
===
ফাঁদ
===
সকাল বেলায় উঠে মাথাটা একটু ঝিম ধরে ছিল। অনিচ্ছা সত্ত্বেও অফিসের দিকে রওনা হলাম। ফ্লোরে ঢুকার মুখে সায়মা আপুর সাথে দেখা। সাদা ঢোলা কুর্তির সাথে চুড়িদার পড়েছে আজকে। দুধগুলো ওড়না দিয়ে ঢেকে মাথায় হিজাবের মতো করে দিয়েছে। খানকি। মনে মনে গালি দিলাম।
-“হ্যালো অয়ন!” বলে পাশ দিয়ে চলে গেল। রেন্ডি মাগীটা যেন কিছুই হয়নি এমন একটা ভাব করলো।
-” হাই সায়মা আপু।” ভাবলেশহীন উত্তর দিলাম আমি।
আমার ডেস্কে গিয়ে দেখি ঋতু আপুর ইমেইল। ওনার কথা মতো রুমন ভাইয়ের সব হাঁড়ির খবর লিখে প্রমান সহ ওনাকে ইমেইল করলাম। বিস্তারিত লিখলাম কিভাবে আমাকে দিয়ে পুরোনো ডেটা সরিয়ে ফেলেছে। ব্যাকআপ থেকে ডেটা নিয়ে সব বিস্তারিত অ্যানালাইসিস করে দেখলাম। সাথে পুরোনো ইমেল থেকে রুমন ভাই আর জুয়েল ভাই–এর সব কীর্তিকলাপ পয়েন্ট আকারে লিখে বিকালের মধ্যে ইমেইল করে দিলাম। ঋতু আপু শুধু “ওকে, নোটেড” লিখে রিপ্লাই দিলেন। আমাদের সিইও সেই ইমেইলের কপিতে ছিলেন। মনটা ভালো নাই। ফারিয়ার সাথেও আজকে আর কথা বলতে ইচ্ছে হচ্ছিল না। কিন্তু ফারিয়াই টেক্সট করলো,
-“কই? ব্যস্ত?”
-“নাহ, একটা কাজ শেষ করলাম মাত্র, বাসায় চলে যাব। টায়ার্ড।”
-“মন খারাপ?”
-“কিছুটা, ভাল্লাগছেনা কিছুই।”
-“তুমি বের হও, ক্রিমসন কাপে গিয়ে বসো, আমি আসছি।”
-“তোমার কাজ নেই?”
-“শেষ করে দিব এখনই। তুমি যাও, ১৫ মিনিটের মধ্যে আমি আসছি।”
-“হুমম।”
-“হুমম না, এখনই বের হও।”
-“আচ্ছা।”
চিন্তা করে দেখলাম, ফারিয়াকে আমার বিপদের কথাটা শেয়ার করবো। আসলে কোনো কুল কিনারা খুঁজে পাচ্ছি না। চাকরিটা থাকে কিনা বুঝতে পারছি না। এর উপর থানা পুলিশের ভয় নিয়ে বাকি জীবনটা কাটাতে হবে, ভাবতেই নিজের মধ্যে একটা ভয় কাজ করতে লাগলো। ক্রিমসন কাপে গিয়ে ভেতরের দিকে একটা টেবিলে বসলাম। কফিশপটা বিকালে এখন প্রায় খালি। সন্ধ্যার পর লোকজন আসে এখানে বেশি। প্রায় ২০ মিনিট অপেক্ষা করার পর ফারিয়া এলো। হলুদ রংয়ের আঁটসাঁট মিডিয়াম কামিজের সাথে ঢেউ ঢেউ খেলানো ঢোলা পাঞ্জাবী স্যালোয়ার। হালকা ম্যাজেন্টা জর্জেটের ওড়নাটা গলার কাছে তুলে রেখেছে। উন্মুক্ত হয়ে থাকা সুউচ্চ স্তনযুগলের থেকে ওর পাছার ঢেউটা দেখতে বেশি ভালো লাগছে। আমার দিকে মিটিমিটি হাসতে হাসতে এগিয়ে আসছে। মেয়েটাকে দেখে হঠাৎ–ই ওর প্রেমে পড়ে গেলাম। জানিনা ফারিয়া আমাকে ওর মন থেকে চায় কিনা।
ফারিয়া টেবিলে ব্যাগ রেখে বসতে বসতে বললো,
-“কি ব্যাপার? তোমার চোখ মুখ এতো শুকনা আর মনমরা দেখাচ্ছে কেন? কি হয়েছে বলোতো, শুনি।” ও আমার ঠিক পাশের চেয়ারটা টেনে বসলো। ওর শরীর থেকে গুচি পারফিউমের একটা মিষ্টি ফুলের কড়া সুঘ্রাণ আসছে।
-“এমনি, কিছুনা।”
-“কিছুনা মানে কি? আমি তো বুঝতে পারছি কিছু একটা।”
-“আমাকে একটা কথা বলবে?” ওর বাম হাতটা টেনে নিলাম আমার দুই হাতের মাঝে। বাচ্চাদের মতো তুলতুলে নরম হাত।
-“কি হয়েছে তোমার অয়ন, আমাকে বলোতো।” ও আরেক হাত দিয়ে আমার দুই হাত চেপে ধরলো।
-“তুমি কি আমাকে ভালোবাসবে?” ওর চোখে চোখ রেখে বললাম আমি।
-“আরে ভ্যামনা, তোমাকে তো আমি ভালোবাসিই। শুধু তুমি কবে মুখ ফুটে বলো সেই অপেক্ষাতেই ছিলাম। আই লাভ ইউ অয়ন।” আশে পাশে দেখে নিয়ে আমার ঠোঁটে ওর জিভ ছুঁইয়ে একটা ফ্রেঞ্চ কিস দিল।
-“আমি তোমার প্রেমে পড়ে গিয়েছি ফারিয়া। আই লাভ ইউ।”
-“আই লাভ ইউ টু! অয়ন অ্যান্ড কুট্টুস সোনা!” খিল খিল করে হেসে দিল ফারিয়া।
আমার মাথায় দ্রুত চিন্তা চলতে লাগলো। ফারিয়ার সাথে প্রেমের অভিনয় করে হলেও আমাকে বাঁচার চেষ্টা করতে হবে। ফারিয়াকে দিয়ে আমি আমার শেষ রক্ষা করতে চাইলাম,
-“আমাকে একজন একটা বিপদে ফেলে দিয়েছে।”
-“কে? কি হয়েছে খুলে বলোতো।” ফারিয়া হঠাৎ সিরিয়াস হয়ে গেলো।
-“বিপদটা এমন একটা বিপদ, যেখানে আমার জেলও হয়ে যেতে পারে। কিন্তু সেটা কি তোমাকে বলতে পারবো না। তুমি কি আমাকে একটু আঙ্কেলের সাথে কথা বলিয়ে দিতে পারবে?”
-“আচ্ছা, কি হয়েছে না বললে আমি বাপিকে কি বলবো? আর কিসের জেল ফেলের কথা বলছো?”
-“আমাকে ফাঁসিয়েছে। একটা ট্র্যাপে ফেলে দিয়েছে। সত্যি বলছি! আমার কোনো দোষ নেই। আমাকে দাবার ঘুঁটি বানিয়ে একজন কার্য সিদ্ধি করে নিচ্ছে। কিন্তু ব্ল্যাকমেলটা সারা জীবন তাড়িয়ে বেড়াবে আমাকে। আমি এর থেকে উদ্ধার পেতে চাই।” এক নিঃস্বাসে কথাগুলো বলে ফেললাম আমি।
ফারিয়া কিছুক্ষন টেবিলের দিকে তাকিয়ে থেকে বললো,
-“বাপি যদি তোমাকে বাঁচাতে পারে, আমি অবশ্যই বাপিকে বলবো। কিন্তু কি হয়েছে আমাকে না বললে আমি বাপিকে বলবোটা কি? আমাকে অন্ততঃ বলো!”
-“ফারিয়া, ঋতু আপু আমাকে একটা ট্র্যাপে ফেলেছে।”
-“ঋতু আপু? আমাদের এইচ আর হেড? কি ট্র্যাপ?”
-“হুমম। উনি রুমন ভাই আর জুয়েল ভাই–এর পিছনে লেগেছে। আমাকে ওনাদের সাথে একসাথে দোষী করতে চাচ্ছে। কিন্তু বিশ্বাস করো ফারিয়া আমি নিজে কিছুই করিনি। ওনাদের বড় মানুষদের গেমের মাঝে আমাকে প্যাঁচে ফেলে দিয়েছে। চাকরি তো যাবেই, সাথে জেল ও হতে পারে, টাকা পয়সার মামলা।” সায়মা আপুর বিষয়টা এড়িয়ে গেলাম।
-“ওকে, তুমি একদম চিন্তা কোরোনা, আমি বাপিকে ম্যানেজ করছি। ঋতু আপুকে সাইজ করতে হবে, এই তো?”
-“সাইজ না, ওনার উইক পয়েন্ট খুঁজে বের করে দিতে হবে। ওনার কাছে আমার বিরুদ্ধে কিছু এভিডেন্স আছে। তুমি আংকেলকে শুধু বলবা, ওনার অনলাইন একাউন্টে আমার একটা ফাইল আছে, সেটা মুছে ফেলতে হবে।”
-“তুমি জানো সেটা কোথায় আছে?”
-“হুমম, ফাইলটার লিংক আমার কাছে আছে। ড্রপ বক্সের একটা ফাইল।”
-“ওকে, তুমি একদম চিন্তা করোনা তো। আমি দেখছি। আমার অয়ন সোনাটার মুখটা কেমন শুকিয়ে রেখেছে! দেখেই মায়া লাগছে।” গালে একটা চুমু দিয়ে বললো ফারিয়া।
টিং করে আমার ফোনে একটা টেক্সট আসলো। ঋতু আপু। ধানমন্ডির একটা ঠিকানা দিয়েছে, এখুনি যেতে বলছে। লাগলে গাড়ি পাঠাবেন। আমি উত্তর দিলাম যে, গাড়ি লাগবে না, আসছি। আমি ফারিয়াকে বললাম,
-“আমাকে এখন ধানমন্ডি যেতে হবে।”
-“ধানমন্ডি কই যাবা?”
-“ঋতু আপু একটা কাজের জন্য ডেকেছেন।”
-“অফিস আওয়ার এর পরে আবার কি কাজ?”
-“ফারিয়া, আমি অস্থির হয়ে যাচ্ছি। উনি আমাকে যখন তখন কাজ দিচ্ছেন। আমাকে মুখ বুঝে করে যেতে হচ্ছে। উনি আমার দুর্বলতার সুযোগ নিচ্ছেন।” ওকে আর বললাম না আমাকে উনি জিগালো বানিয়েছেন।
-“হুমম। তোমার তো তাহলে ঠেলা বের হয়ে যাচ্ছে। ওকে, যাও।” আমার ঠোঁটে চুমু এঁকে দিয়ে বললো।

কর্পোরেট জগৎ – দশম পর্ব
আজকে বাইক আনিনি, সিএনজিতে করে ধানমন্ডি আসলাম। ধানমন্ডি ১০/এ–তে সাদা দোতলা বাড়ি। গেটে বললাম আমার নাম অয়ন। দারোয়ান চাচা সালাম দিয়ে ভেতরে নিয়ে গেলেন। পোর্চে ওরিয়েন্ট ব্লু কালারের থ্রি সিরিজের বিএমডব্লিউ আর তার পিছে কালো হুন্দাই তুসান পার্ক করা। সিঁড়ি দিয়ে দোতলায় উঠে দারোয়ান চাচা একজন বুড়ো কাজের মহিলাকে বলে দিলেন আমি ম্যাডামের কাছে এসেছি। বুড়ি চাচীটা আমাকে ভেতরের সিঁড়ি দিয়ে ছাদে চিলেকোঠার মতো একটা রুমের সামনে নিয়ে গেলেন। দরজা খুলে আমাকে ভেতরে যেতে বলে মূল বাসার দরজাটা বন্ধ করে নিচে নেমে গেলেন।
আয়তকার রুমটা বেশ বড়ো। কনসিল্ড সিলিং লাইটের আলোয় বেশ আলোকিত হয়ে আছে। এক পাশের দেয়াল জুড়ে থরে থরে বই সাজানো। উল্টো পাশের দেয়ালে লাগানো ৫২ ইঞ্চির এলসিডি টিভি। পাশে দুইটা চেয়ার। রুমের ঠিক মাঝামাঝি একটা আকাশি রঙের চাদরে ঢাকা লম্বামতো টুইন এক্সেল সাইজের রেলিং ছাড়া সমান বিছানা। রুমের শেষ মাথায় কালো ভারী পর্দা দেয়া জানালার সামনে উঁচু গদির একটা সাদা ডিভান। সাথে লাগানো একটা বাথরুম।
বাথরুমের দরোজার পাশে একটা মিনি ফ্রিজ। এটা হয়তো স্টাডি রুম। আমি চেয়ার বসলাম। ঋতু আপুকে টেক্সট করে দিলাম যে আমি পৌঁছেছি। উনি শুধু রিপ্লাই দিল, “ওকে“। কিছুই বুঝতে পারছি না, কার বাসা, আমাকে কেন ডেকেছেন। কিছুক্ষন পর ৩৫ কি ৩৬ বছর বয়সী রূপসী এক আপু ঢুকলেন। লম্বা সবুজ টেরি বাথ রোবের সাথে বেডরুম স্লিপার পরা। উজ্জ্বল শ্যাম বর্ণের কামুকি একটা চেহারা। প্রায় ৫ ফুট ৬ ইঞ্চি লম্বা মেদহীন সুঠাম দেহ। বুকের সাইজ ৩৬ কি ৩৮। দেহের সাথে মানানসই পাছা। হাতের একটা ট্রে–তে তরল ভর্তি কিছু শিশি। পিঠে ছড়ানো স্ট্রেইট চুল গুলো কোমর পর্যন্ত লম্বা। উনি রুমে ঢুকে দরজা লাগিয়ে বললেন,
-“সরি, আসতে একটু দেরি হয়ে গেল। তোমার নামতো অয়ন, তাই না?”
-“হ্যাঁ আপু।”
-“তুমি আমাকে নায়লা আপু বলে ডাকতে পারো।”
উনি ট্রে–টা টিভির নিচের টেবিলে রেখে আমার পাশের চেয়ারটাতে বসে বললেন,
-“তোমার কথা তিথির কাছে শুনেছি। বললো তুমি নাকি ম্যাজিশিয়ান? হা হা হা! তোমার তো হুইস্কি চলে, আমি রেডি করছি। তুমি বাথরুমে গিয়ে দেখো একটা রোব আছে, ওটা পরে আসো।”
আমি বাথরুমে যেতে যেতে চিন্তা করতে লাগলাম, তার মানে ঋতু আপু আমাকে এখন ওনাদের সার্কেলে পরিচিত করে দিয়েছে। পাক্কা জিগালো বানিয়ে দিয়েছে আমাকে। সব কাপড় ছেড়ে সাদা টেরি টাওয়েলের রোবটা পরে নিলাম। বের হয়ে দেখি, উনি একটা পেগ বানিয়ে টিভির নিচে রেখেছে। ওনার রোবটা খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে বিছানায় উপুড় হয়ে গালের নিচে দুই হাত রেখে শুয়ে আছে। চুলগুলো পিঠের উপর ছড়িয়ে দিয়েছেন। পাছার উপর একটা সাদা টাওয়েল দিয়ে রেখেছেন শুধু। পাছাটা পাহাড়ের মতো উঁচু হয়ে আছে। পাছার উপরটা সরু কোমরে গিয়ে ঠেকেছে। একটা দুধ পাশ থেকে বের হয়ে আছে। আমি বের হতেই বললো,
-“তোমার জেমসন চলবে? অন দ্যা রক–ই দিয়েছি। তুমি একটা সিপ্ দিয়ে নাও।“, বলে হালকা একটা ইন্সট্রুমেন্টাল মিউজিক ছেড়ে দিলেন।
আমি জেমসনের কড়া হুইস্কিটা চার পাঁচ চুমুকে শেষ করে দিয়ে বললাম,
-“তো নায়লা আপু, কিভাবে শুরু করতে চান?”
-“তুমি ঐখানে দেখো জোজোবা লেখা একটা বোতল আছে, ওটা নিয়ে আসো। প্রথমে একটু ম্যাসাজ করে দাও প্লিজ। আজ অনেক পরিশ্রম হয়েছে।”
-“ওকে আপু।”
আমি ওনার পাশে গিয়ে হাঁটু গেঁড়ে বসলাম। পিঠের উপর থেকে চুল গুলো সরিয়ে দিয়ে মসৃন পিঠটা উন্মুক্ত করে দিলাম। জোজোবার বোতল থেকে ফোঁটাফোঁটা করে ওনার পুরো পিঠে তেল ছড়িয়ে দিলাম। শ্যাম বর্ণের দাগহীন মসৃন পিঠ। ঘাড় থেকে ম্যাসাজ শুরু করলাম। দুই হাতে নরম ঘাড়ের দুই পাশে হাত দিয়ে চাপ দিয়ে শিরদাঁড়া বরাবর হাতের তালু চালিয়ে পাছার খাঁজের শুরুতে গিয়ে থামলাম। এভাবে কিছুক্ষণ মালিশ করে, দুই পায়ের পিছনের গুলের মাংসে তেল মাখিয়ে পায়ের গোড়ালি থেকে মাংসল পাছার নিচ পর্যন্ত মালিশ করে দিলাম।
একটু পর ওনার লদলদে পাছার উপর বসে আবার শিরদাঁড়ায় নিচ থেকে উপর পর্যন্ত মালিশ করে দিলাম। এবার প্রতিবার মালিশ করতে গিয়ে দুই কানের লতিতে দুই আঙ্গুলে চিপে চিপে দিলাম। ওনার নিঃস্বাস ঘন হয়ে যেতেই ওনার হাত দুটো দুই পাশে দেহের সমান্তরালে নিয়ে আসলেন। আমি হাতের তালু থেকে বগল পর্যন্ত ম্যাসাজ করে দিচ্ছি। প্রতিবার বগল পর্যন্ত আমার দুই হাত নিয়ে যাওয়ার সময় চাপ খেয়ে বের হয়ে থাকা দুই দুধের পাশে আমার বুড়ো আঙ্গুল দিয়ে ঘষে দিচ্ছিলাম। ওনার দুধে প্রতিবার আঙ্গুল ছোঁয়াতেই “উমঃ” করে উঠছেন।
কিছুক্ষন পিঠ হাত ম্যাসাজ করে আমি ওনার পা দুটোকে একটার সাথে আরেকটা মিশিয়ে দিয়ে পায়ের গুলের মাংসের উপর বসলাম। আমার ধোন তখন টং হয়ে আছে। ওনার শরীরে ডান্ডাটা একটু একটু করে লেগে যাচ্ছে বারবার। আমার রোব ওনার শরীর থেকে তেল শুষে নিচ্ছিলো। তাই আমি রোবের বাঁধন খুলে চেয়ারে ছুড়ে মেরে সম্পূর্ণ নগ্ন হয়ে গেলাম। নায়লা আপুর পায়ের গুলের মাংসের উপর আমার নগ্ন পাছাটা দিয়ে বসে ওনার পাছার উপর থেকে টাওয়ালটা তুলে নিচে ফেলে দিলাম। লদলদে পাছার দুইটা বল মোটা রানের মাংসের সাথে উরুসন্ধিতে একটা সুগভীর ক্রস চিহ্ন তৈরী করেছে। আমি দুই পাছায় তেল ঢেলে পাছাটা শক্তি দিয়ে চেপে মালিশ করে দিলাম। পাছাটা দুই দিকে ফাঁক করে ফাটলের ভেতর তেল দিলাম। তেল পোঁদের ফুটো বেয়ে বেয়ে গুদের ফুঁটোর উপর চুঁইয়ে পড়ছে।
নায়লা আপুর গুদটার চারিদিকে সরু বালে ভরা। বালের ঝাঁট সরিয়ে গুদের দুই পাশে ফুলে থাকা মাংসে ম্যাসাজ করছি আর প্রতিবার বালগুলো টেনে ধরছি। গুদের কাছে আঙ্গুল পড়তেই “আআহঃ আআহঃ আআহঃ” করে একটু একটু শীৎকার দিচ্ছেন। ওনার গাঢ় বাদামি রঙের গুদটা বেশ মাংসল আর ঝুলে থাকা পাঁপড়ি দিয়ে ঢাকা।
আমি এবার ওনার উপর থেকে নেমে বিছানার পাশে হাঁটু গেঁড়ে বসলাম। ওনার পা দুটো ফাঁক করে দিতেই গুদটা পুরোপুরি হা হয়ে গুদের গোলাপি চেরাটা খুলে গেল। গুদের চেরাটা বিশাল বড় কিন্তু ফুটোটা টাইট। রানের ভাজের চামড়াটা কিছুটা কালসিটে পড়েছে। তাতে গুদটা আরো সেক্সী লাগছে। গুদে আর তেল দিলাম না। এমনিতেই গুদ রসে ভিজে টইটুম্বুর। গুদ থেকে ফোঁটা ফোঁটা রস গুদের পাঁপড়ি চুঁইয়ে পড়ছে। একফোঁটা রস চুঁইয়ে পড়ে গুদের পাপড়ি ধরে ঝুলে আছে। একহাতে নায়লা আপুর মাথার ঘন চুলের ভেতর চালাচ্ছি। বুড়ো আঙ্গুলটা পোঁদের ভাঁজ ভাঁজ ফুটোতে দিয়ে মধ্যমাটা গুদের ফুটোয় ঘষতে লাগলাম। “আঃ আঃ আঃ উমমম আঃ আঃ।” এইবার উনি একটু জোরে শীৎকার করা শুরু করলেন। একটা আঙ্গুল ওনার মুখের ভেতর ভরে দিলাম। উনি আমার আঙ্গুল চুষছেন আর আমার ধোনটা খুঁজে নিয়ে চাপ দিয়ে ধরলেন। আমি আস্তে আস্তে করে আরেকটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম হিটারের মতো গরম হয়ে থাকা রস জবজবে গুদের ভেতর। আমার আঙ্গুলটা তাঁতিয়ে থাকা অভুক্ত গুদের তাপে গরম হয়ে গেল। আমি দুই আঙ্গুল চালাতে লাগলাম গুদের ভেতর।
-“ফাক মি! ফাক মি! প্লিজ ফাক মি! আঃ আঃ আঃ আআআহঃ উঃ উঃ উঃ উঃ ইশশ!” করে শীৎকার দিতে লাগলেন। আমি তিন আঙ্গুল গুদে ভরে দিয়ে গতি বাড়িয়ে দিলাম।
-“ইয়েস ইয়েস ইয়েস! হার্ডার হার্ডার! আঃ আঃ আঃ আউ আহঃ আআআআআহঃ।” শীৎকার দিয়ে খানিকটা হিসু করে বিছানা ভাসিয়ে দিল। নায়লা আপুর একবার অর্গাজম হয়ে গেল। উনি কিছুক্ষন স্থির হয়ে রইলেন। হঠাৎই হাতে ধরে ধোনটা ওনার মাথার দিকে টানতে লাগলেন। আমি উঠে ওনার মাথার কাছে যেতেই উনি চিৎ হয়ে গেলেন। মাথাটা বিছানার বাইরে বের করে নিচে ঝুলিয়ে দিলেন। পাতলা ঠোঁটের ভেতরে লালায়িত মুখ গহ্বর। ওনার চুল গুলো ফ্লোরের উপর ঝুলে আছে। দেখতে লাগছে একদম আদিবাসী জংলী নারীদের মতো।
-“তোমার আঙ্গুলেই এত যাদু, আর তাহলে এই লম্বা মোটা জিনিসটার মধ্যে তো স্বর্গসুখ লুকিয়ে আছে।” আমি উবু হয়ে ওনার মুখের কাছে ৮ ইঞ্চি লম্বা ঠাঁটানো ধোনটা ধরতেই দুইহাতে ধরে মুখে পুরে নিলেন। নিচের দিকে মাথা ঝুলিয়ে দিয়ে আমার বাড়াটা চুষে দিচ্ছেন। আমি একটু একটু করে ওনাকে মুখ চোদা দিচ্ছি। ওনার উঁচু হয়ে থাকা পর্বতসম ডাঁসা ডাঁসা দুই দুধের উপর তেল ছিটিয়ে দিলাম। দুধ গুলো খুবই নরম, কিছুটা ঝুলে গেছে। দুই পাশে কিছুটা ঝুলে থাকা দুধ গুলো তেলতেলে হয়ে গিয়ে হাতে কিছুতেই আসছে না। নায়লা আপুর দুধের গাঢ় বাদামি রঙের বাঁট গুলো কিসমিসের মতো উঁচু হয়ে আছে। দুই হাতের তর্জনী দিয়ে দুই বোঁটা আর অ্যারিওয়ালা‘র চারপাশ ম্যাসাজ করে দিচ্ছি। দুধের উঁচু বোঁটাগুলো তেলের কারণে স্প্রিঙের মতো বার বার লাফিয়ে বেরিয়ে যাচ্ছে।
ওনার মুখে একটু একটু ঠাপ দিতে লাগলাম। ধোনটা মাঝে মাঝে বের করে বিচিগুলো টেনে টেনে চুষে খাচ্ছেন। দুধগুলা বুকের খাঁচার পাশ থেকে টেনে তুলে ছেড়ে দিচ্ছি বার বার। এরপর একটা দুধ ছেড়ে দিয়ে লম্বামতো সুগভীর নাভিতে একটা আঙ্গুল ঢুকিয়ে খেঁচে দিচ্ছি। তুলতুলে নরম মাংসল পেটে শুড়শুড়ি পড়তেই নায়লা আপু বাঁকা হয়ে গেলেন। আমি তেলতেল পিচ্ছিল দুই দুধে হাত বুলিয়ে যাচ্ছি। মুখ থেকে ধোন বের করে বললেন,
-“ফাক মি বয়! প্লিজ তোমার এটা আমার ভেতরে দাও একটু।”
-“হার্ড নাকি সফট?” জিজ্ঞেস করলাম আমি।
-“হার্ড সফট যা খুশি দাও। তোমার ম্যাজিক টাওয়ারটা আমার ভেতরে গেঁথে দাও। আর পারছি না। প্লিজ”
নায়লা আপুকে আজকে কর্কস্ক্রু পজিশনে ঠাপাবো। আমি বিছানার পাশে এসে ওনাকে টেনে বিছানার কিনারায় নিয়ে আসলাম। আমার দিকে পিছন ফিরে কাত করিয়ে দিয়েছি। উনি একটা হাত মাথার নিচে দিয়ে বালিশের মতো শুলেন। ওনাকে আমার দিকে আরেকটু টেনে পাছাটা বিছানার একটু বাইরে নিয়ে আসলাম। উনি হাঁটু দুইটা একটু ভাঁজ করে দেহের ভারসাম্য ঠিক করে নিলেন। নিচে নেমে দুই পাছার ফাঁকে বেরিয়ে থাকা চিকন বালের ঝাঁট সরিয়ে ফোলা ফোলা বাদামী মাংসল ভোদার চেরাটা জিভ দিয়ে চেটে দিলাম।
-“আআআআআহঃ। ঢুকাও ঢুকাও। ঢুকাও না। দেরি করছো কেন?” গুদের অস্থির চাটায় শীৎকার দিচ্ছেন নায়লা আপু।
-“দেরি কিসের, এখনই ম্যাজিক শো শুরু হচ্ছে।” বলেই গুদের মুখে বাড়াটা সেট করে জোরে চাপ দিয়ে বাড়াটা গুদে গেঁথে দিলাম। তেলতেলে গুদের দেয়াল ভেদ করে বাড়াটা নায়লা আপুর জরায়ুর মুখে গিয়ে একেবারে গেঁথে গেল। “আআআআআআআআআহঃ” করে পুরো ঘর কাঁপিয়ে একটা লম্বা চিৎকার দিয়ে বললেন,
-“কুত্তার বাচ্চা ঢুকিয়ে কি দেখছিস! লাগা না! লাগা! লাগা আমাকে, প্লিজ!” বলে ফুঁপিয়ে গোঙাচ্ছেন।
আমি বাড়াটা প্রায় পুরোটা বের করে একেকটা লম্বা লম্বা ঠাপ দিতে লাগলাম। এইবার “আঁউহঃ আঁউহঃ আঁউহঃ” করে চিৎকার করে নাকি সুরে গোঙাতে লাগলেন। আমি নায়লা আপুর উপরের হাতটা পিছনে নিয়ে এসে পাশ থেকে ওনার দুধের অস্থির নাচন দেখতে লাগলাম। ঠাপের তালে তালে দুধ গুলো খরগোশের মতো লাফিয়ে বেরিয়ে যেতে চাইছে। “আঃ আঃ আঃ আহঃ। উহঃ মাগো! আহঃ! ইশ! উঃ উঃ!” শীৎকার করছেন নায়লা আপু ডগবগে কামুকি শরীরটা নাচিয়ে। উপরের দুধের নিপলটা মুখে নিয়ে চুষছি আর নিচের দুধটায় টাস টাস করে আলতো চড় দিচ্ছি। মুখ থেকে অবাধ্য দুধের পিচ্ছিল নিপলটা বার বার খুলে বেরিয়ে যাচ্ছে। আবার মুখে নিয়ে কামড়ে দিচ্ছি। নায়লা আপু মিউজিকের উত্তাল তরঙ্গের সাথে সাথে আবদ্ধ রুম ফাটিয়ে শীৎকার করেই যাচ্ছেন।
-“ওহ মাই গড! মাই গড! মাই গড! ওহ গড! ওওওহ গড! ছিঁড়ে ফেল আমাকে! আমার পুসিটা ধ্বংস করে দাও।”
ধোনটা বের করে ফেললাম। নায়লা আপু কাত হয়ে থাকা অবস্থায়ই ওনার একটা পা উঁচু করে দিয়ে আমার একটা হাঁটু নরম বিছানায় তুলে গেঁড়ে বসে প্রেতজেল ডিপ পজিশনে চলে গেলাম।ওনাকে কাত করে রেখেই দুই পায়ের ফাঁকে ধোনটা আবারো গুদের ভেতর চালান করে দিলাম। উনি এক হাত দিয়ে আমার মুখটাকে কাছে টেনে নিয়ে জিভ বের করে আমার ঠোঁটে কিস করে লাগলেন। “উমম চকাস উমমম উমমম” করে আওয়াজ করে আমাকে কিস করছেন। আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। ঠাপের তালে তালে কাত হয়ে থাকা লাফাতে থাকা পিচ্ছিল দুধ দুইটাকে এবার আচ্ছা মতো পিষছি। নায়লা আপুর ঘন বালের ঝাঁট আমার বিচিতে শুড়শুড়ি দিয়ে যাচ্ছে। ওনার হাত উঁচু করে মাখনের মতো পেলব কামানো বগলটা টিপে দিচ্ছি আর ওনার জিভ চুষছি। উনি আর থাকতে পারলেন না। “আঃ আঃ আঃ আঃ ওরে মা! আআআআআহঃ! ওহ গঅঅঅড!” বলতে বলতে দ্বিতীয়বার অর্গাজম করে বিছানায় নেতিয়ে গেলেন। আমারো প্রায় হয়ে এসেছে। বললাম,
-“আমি ফেলবো?”
-“ফেলো ফেলো। বের করো।” ক্লান্ত, পরিশ্রান্ত, বিধ্বস্ত স্বরে বললেন।
আমি নায়লা আপুকে চিৎ করে ফেললাম। ওনার পেটের উপর উঠে গেলাম। দুধদুইটাকে চেপে ধরে ওনার দুধের পিচ্ছিল খাঁজে আমার ধোনটা দিয়ে টিট ফাক করছি। আজকে এভাবেই মাল ফেলবো। মাল প্রায় ধোনের মাথাতেই অপেক্ষা করছিল। বিশাল দুধের পিচ্ছিলতায় বেশিক্ষন মাল ধরে রাখতে পারলাম না। এর উপর উনি ওনার মাথাটা উঁচু করে আমার ধোনের ডগায় জিব বের করে করে ছোঁয়াচ্ছিলেন। “আআআআহঃ“, ফিনকি দিয়ে মাল বের হয়ে ওনার মুখ, জিভ, নাক ভেসে গেল। মাল তীব্র গতিতে ছিটকে প্রথম কয়েক ফোঁটা নায়লা আপুর চোখে গিয়ে পড়তেই উনি চোখ বন্ধ করে ফেলেছিলেন। আমি ওনার চোখ থেকে আমার মাল মুছে দিলাম। নায়লা আপু চোখ খুলে মুখের মালটুকু খেয়ে নিলেন। দুই হাতে আমার বাড়াটা ধরে মুন্ডি থেকে বাকি মালটুকু শুষে নিয়ে বললেন,
-“তুমি খুবই ইম্প্রেসিভ! আমি কখনও এতো সুন্দর করে অদূরে সেক্স করিনি। থ্যাংকস!”
-“মাই প্লেজার আপু।” ওনার ঠোঁটে বাড়ার মুন্ডিটা ঘষতে ঘষতে বললাম,
-“আমি কি এখন উঠতে পারি?”
-“শিওর! শিওর! তুমি ওয়াশরুমে ফ্রেশ হয়ে নাও।”
আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে কাপড় পরে বের হয়ে দেখি উনি বিছানার উপর উঠে বসেছেন। গায়ে ওনার সবুজ বাথরোবটা জড়িয়ে নিয়েছেন। আমি বের হতেই বললেন,
-“ট্রে–তে দেখো একটা খাম আছে। ওটা তোমার। যিনি তোমাকে নিয়ে এসেছিলেন উনি বাইরের দরজায় অপেক্ষা করছেন। তোমাকে নিচে নিয়ে যাবে। তোমার গাড়ি আছে নাকি ড্রপ করতে বলবো?”
-“কিছু মনে না করলে আমাকে একটু উত্তরায় ড্রপ করে দেয়া যাবে?” শরীরটা আমার আর চলছিল না তখন।
-“শিওর, আমি সুজনকে বলে দিচ্ছি, ও তোমাকে উত্তরায় নামিয়ে দিয়ে আসবে।”
-“ওকে আপু, বায়। গুড নাইট।” বিদায় নিলাম আমি।
বিএমডব্লিউর দামি লেদার সিটে শরীরটা এলিয়ে দিয়ে খামটার দিকে তাকিয়ে থাকলাম কিছুক্ষন। কত আছে ভেতরে? গুনে দেখতে মন চাইলো না। ভারী হয়ে আসা চোখের পাতাদুটো বুঁজে ফেললাম। রাতের ঢাকা শহরের জ্যাম ঠেলে উত্তরার পথে ছুটে চলেছে বিলাসবহুল বিএমডব্লিউ।

কর্পোরেট জগৎ – একাদশ পর্ব
========
শেষ খেলা
========
বৃহস্পতিবার একটু সকালেই অফিসে গিয়েছি। কফির মগটা নিয়ে ডেস্কে বসেছি। ঋতু আপু ওনার চেম্বারের দিকে যাচ্ছিলেন। উঠে দাঁড়িয়ে সালাম দিলাম। আমার দিকে হেসে সালামের উত্তর দিয়ে চলে গেলেন ওনার রুমের দিকে। একটু পর সিইও‘র একটা মেইল আসলো। মেইলে লেখা রুমন ভাই চাকরি ছেড়ে দিবেন বলে সিদ্ধান্ত জানিয়েছেন এবং আমাদের সিইও ওনার জীবনের সাফল্য কামনা করছেন। তারমানে ঘটনা যা ঘটানোর ঋতু আপু অলরেডি ঘটিয়ে ফেলেছেন। এর ঘন্টা খানিক পর জুয়েল ভাই মেইল পাঠালেন আমাদের টিমে, উনিও একটা ভালো চাকরি পেয়েছেন তাই, চাকরি ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। চমৎকার! সব একেবারে ঋতু আপুর প্ল্যান মতো আগাচ্ছে! সত্যিই অনেক কিছু শেখার আছে ঋতু আপুর কাছ থেকে।
ফারিয়ার ফোন আসলো,
-“তোমাদের রুমন ভাই নাকি আউট?”
-“সাথে ওনার চ্যালা জুয়েল ভাইও ‘গন‘।”
-“হুমম, আচ্ছা শোনো তোমার জন্য একটা খবর আছে।”
-“কি?”
-“বাপি আমাকে একটা নাম্বার দিয়েছে, তোমাকে যোগাযোগ করতে বলেছে।”
-“সত্যি? গুড গুড! কি বলতে হবে ফোন করে?”
-“তোমার নাম বলব আর বাপির নাম বললেই হবে। উনি নাকি এই ব্যাপারে সাহায্য করতে পারবেন তোমাকে।”
-“ওকে ওকে! থ্যাঙ্ক ইউ ফারিয়া মনি! তুমি আমাকে তাহলে টেক্সট করে দাও নাম্বারটা?”
-“ওকে।”
মনের পর্দায় ফারিয়ার হাসি হাসি চেহারাটা ভেসে উঠলো। মেয়েটা তাহলে সত্যি আমাকে বেশ পছন্দ করে। তা না হলে কিভাবে কি ম্যানেজ করে ফেলেছে অলরেডি! আমি ঐ নাম্বারে ফোন দিলাম। আমার পরিচয় নিশ্চিত হয়ে নিয়ে বললো, গাজীপুরের একটা ঠিকানা পাঠাবে। আমি যেন শুক্রবার বিকালের পরপরই চলে যাই সেখানে। ভদ্রলোকের নাম কাজী হাসান। ক্ষমতাবান মানুষদের মতো অভিজাত ভরাট কন্ঠস্বর।
পরদিন শুক্রবার দুপুরে কাজী ভাই আমাকে একটা ঠিকানা টেক্সট করলেন। ঢাকা থেকে ২০ মিনিট দূরত্ব, এলাকার নাম ফাওগান। আমার ল্যাপটপ নিয়ে যেতে বললেন সাথে। বাইক নিয়ে রওনা হলাম বিকালের আগে আগেই। ফাওগান আসলে একটা গ্রামের নাম। বাড়িটা খুঁজে নিয়ে দেখলাম উঁচু দেয়াল ঘেরা বিশাল জায়গা নিয়ে দোতলা একটা আধুনিক বাড়ি। গেটে দুইজন দারোয়ান পাহারা দিচ্ছে। এই অঁজ পাড়াগাঁয়ে এরকম আলিশান বাড়ি একেবারেই বেমানান। বাইরে দুটো দামি সেডান পার্ক করা। ভেতরে গিয়ে কাজী ভাইকে টেক্সট দিয়ে নিচতলায় অপেক্ষা করতে লাগলাম। একটু পর একজন এসে আমাকে দোতলায় নিয়ে গেল। একটা দরজায় নক করে দিয়ে আমাকে ভেতরে যেতে বলে সে চলে গেল।
রুমে ঢুকে দেখি একটা অভিজাত বসার ঘর, বেশ কিছু সোফা। মাঝখানের সোফায় একজন বয়ষ্ক লোক সোফায় বসে আছেন। চকচকে সাদা সার্টিনের একটা রোব গায়ে জড়ানো। হাতে ধরা সিগারেট, সামনের টেবিলে হুইস্কির গ্লাস আর বোতল রাখা। আমি ঢুকে সালাম দিতেই বললেন,
-“কি যেন নাম তোমার?”
-“অয়ন।”
-“ও হ্যাঁ, অয়ন। তোমার ল্যাপটপ এনেছো?”
-“জ্বি ভাইয়া। খুলবো?”
-“হ্যাঁ অন করো। হুইস্কি চলবে?”
-“শিওর ভাইয়া।” হুইস্কির পেগে চুমুক দিতে দিতে ল্যাপটপ অন হয়ে গেলে ওনাকে বললাম। উনি আমাকে বললেন,
-“এসো আমার সাথে।” আমাকে একটা পাশের একটা রুমে নিয়ে গেলেন।
একটা বেশ বড় বেডরুম। বেডরুমের বিশেষত্ব হলো এক পাশের দেয়ালে সিলিং পর্যন্ত আয়না। আর একটা কিং সাইজ খাটের তিন সাইডেই ডাবল তিনটা সোফা সাজানো। খাটটা যেন একটা রঙ্গমঞ্চ। একটা সোফায় বসা কালো রোগা মতো মধ্যবয়স্ক একজন লোক। লোকটা মাথা নিচু করে কাঁচুমাচু হয়ে বসে আছে। আমাকে ল্যাপটপ সহ রুমে দাঁড় করিয়ে বাথরুমের দরোজায় টোকা দিতে লাগলেন অনবরত।
-“আসছি তো বাবা!” ভেতর থেকে ঋতু আপু বের হয়ে এলেন!
আমাকে এখানে দেখে উনি বিস্ময়ে হতবাক। আমাকে দেখতে পাওয়াতে যত বেশি হতবাক তার চেয়ে বেশি লজ্জায় কুঁকড়ে গিয়েছেন। কারণ উনি পরেছেন একেবারে স্বচ্ছ লেসের একটা সেক্সী নাইটি। স্বচ্ছ কালো কাপড়ের নাইটির সামনের পুরোটা ফাঁড়া শুধু তিনটা ফিতা দিয়ে আটকানো। ঋতু আপুর ৩৮ সি সাইজের খাড়া খাড়া দুধগুলো ঢেকে রেখেছে পাতলা লেসের একটা হাফ কাপ ব্রা। স্তন বিভাজিকার প্রায় অর্ধেকটাই উন্মুক্ত হয়ে আছে। ঋতু আপুর কোমর জড়িয়ে আছে একটা কালো জি–স্ট্রিংয়ের ফিতা। জি–স্ট্রিংয়ের সামনের ত্রিকোণাকৃতির কাপড়টুকু শুধু ঢেকে রেখেছে ওনার ফোলা ফোলা বনেদি গুদটা। আর ভারী পাছাটা কোমরের দুইপাশে বেরিয়ে আছে অসভ্য ভাবে। উজ্জ্বল লাইটের আলোয় ঋতু আপুর শরীরের প্রায় পুরোটাই স্পষ্ট দেখা যাচ্ছে।
ভীষণ অবাক হয়ে কাজী ভাইকে বললেন,
-“ও? ও এখানে কি করছে?”
-“ওকে এনেছি আমার একটা কাজে। তবে এতে তোমারও সাহায্য প্রয়োজন।”
-“আমি করবো কাজী ভাই, আপনি কি জানেন ও আমার অফিসে একজন সিনিয়র এক্সিকিউটিভ?”
-“তোমার ল্যাপটপটা দাও ঋতুকে।” কাজী ভাই নির্দেশ দিলেন আমাকে। ল্যাপটপটা সোফায় ঝুঁকে বসা ঋতু আপুর হাতে দিয়ে একটু দূরে দাঁড়ালাম আমি।
-“ওর কি একটা ফাইল নাকি তোমার কাছে আছে। তুমি এখন সেটা আমার সামনে মুছে ফেলবা।” কাজী ভাই নির্দেশ দিলেন ঋতু আপুকে।
-“কোন ফাইল?” বলে আমার দিকে তাকালেন ঋতু আপু। আমি বললাম,
-“আপু, আমার আর সায়মার ফাইলটা।”
-“ওওও, এতদূর চলে এসেছ তুমি তাহলে। হুমম। আচ্ছা, আমি লগইন করছি। অয়ন, এদিকে এসো, তুমি নিজেই মুছো।” বললেন ঋতু আপু।
আমি গিয়ে আমার নামে করা ফোল্ডারটা প্রথমে ডিলিট করে তারপর দ্বিতীয়বারে পার্মানেন্টলি ডিলিট করে দিলাম। আমার লিংকটা চেক করে দেখলাম লিংক মুছে গিয়েছে। ঋতু আপুর সামনেই ওনার একাউন্ট লগআউট করে দেখিয়ে দিলাম। কাজী ভাই আমাকে জিজ্ঞেস করলেন,
-“তোমার কাজ হয়েছে?”
-“জ্বি ভাইয়া হয়েছে।”
কাজী ভাই কাকে যেন ফোন দিলেন,
-“শামস স্যারের কাজটা ডান, শামস স্যারকে কন্ফার্ম করে দিয়েন।” ওই প্রান্তে ফারিয়ার বাবার পরিচিত কেউ।
-“…”
-“হ্যাঁ হ্যাঁ ও নিজেই এসেছে, আমার সামনেই।”
-“…”
-“ওকে, আমি তাহলে সিঙ্গাপুর থেকে ফোর জি‘র অর্ডারটা কনফার্ম করে দিচ্ছি। আপনি শামস ভাইকে বলে দিয়েন যেন চালানটা মিনিস্ট্রি থেকে উনি ওকে করে দেন।” ফোন শেষ করে আমার দিকে তাকিয়ে বললেন,
-“ওকে?”
-“ওকে ভাইয়া, থ্যাংকস!” বললাম আমি। ঋতু আপুর দিকে তাকিয়ে কাজী ভাই বললেন,
-“ঋতু, আমার মাথায় একটা আইডিয়া এসেছে। আজকে তাহলে ওকে দিয়েই হোক?”
-“কে, অয়ন?”
-“হ্যাঁ, তোমার সাথে তোমার চেয়ে অনেক নিচের একজনকে কল্পনা করতেই আমার উত্তেজনা চলে আসছে।”
-“আমার কোনো আপত্তি নাই, আশা করছি অয়নেরও নাই। ওকে এই লাইনে আমি অলরেডি পরিচয় করিয়ে দিয়েছি। তিথি এখন ওর ম্যানেজার। আর এই লোকের থেকে অয়ন অনেক বেটার।” লোকটাকে দেখিয়ে বললেন ঋতু আপু।
-“তাই নাকি? তাহলে তো হয়েই গেল। অয়ন এদিকে এসো।” বলে ইশারায় লোকটাকে চলে যেতে বললেন কাজী ভাই।
আমাকে বললেন,
-“তোমার আপত্তি নাই তো অয়ন?”

কর্পোরেট জগৎ – দ্বাদশ পর্ব
কাজী ভাইয়ের উদ্দেশ্যটা যতটুকু বুঝতে পারছি ওনার ভয়ারিজম সেক্স পছন্দ। ওই লোকের জায়গায় আমি মানে, আমি ঋতু আপুকে লাগাবো, আর উনি সেটা দেখে উত্তেজিত হবেন। বা, পরে ঋতু আপুকে চুদবেন। ঋতু আপুর প্রথম দিনের চোখ ধাঁধানো দুধের কথা কল্পনায় এনে বললাম,
-“আমার কোনো সমস্যা নাই। আমার বিশ্বাস আমি আর ঋতু আপু এখন একই সার্কেলের মানুষ।”
ঋতু আপু সোফায় বসা ছিলেন। আমি পাশে গিয়ে বসলাম। ঋতু আপু এখন আমার কাছে আর চিফ এইচ আর অফিসার না, শুধুই একজন হাই ক্লাস মাগী। ঋতু আপু জিজ্ঞেস কাজী ভাইকে জিজ্ঞেস করলেন,
-“আপনার কোনো ইচ্ছা আছে নাকি আমরা শুরু করবো?”
-“সেটাই ভাবছি, তোমরা শুরু করো, ওদেরকে আমার জিনিস রেডি করতে বলি।” বলে রুম থেকে বের হয়ে গেলেন।
ঋতু আপু ওনার শরীরটা নরম সোফায় এলিয়ে দিয়ে পায়ের উপর একটা পা তুলে দিয়ে বললেন,
-“শুনেছি তিথি নাকি তোমাকে ম্যাজিশিয়ান নামে সবার সাথে পরিচয় করিয়ে দিচ্ছে?”
-“হা হা হা। তিথি আপুর হয়তো আমার টাওয়ারটা পছন্দ, তাই দিয়েছে।” বলে সোফায় শরীরটা এলিয়ে দিলাম। এত উঁচু পদের একজন মানুষের সাথে এখন আর আমার কোনো ভেদাভেদ নেই। একটু পরেই আমার গদার মত বাড়াটা ঋতু আপুর বনেদি গুদ চিরে ঢুকে যাবে ভাবতেই আমার ধোনটা টং টং করে অস্তিত্ব জানান দিতে থাকলো।
-“তবে তুমি ভালোই দেখালে অয়ন। তোমার প্রশংসা করতে হয়। কর্পোরেটের নিয়ম কানুন ভালই আয়ত্ব করেছো। তবে এতটা দূর চলে আসবে সেটা আমি কখনোই আশা করিনি। স্মার্ট বয়!” ঋতু আপু আমার এক পায়ের উপর একটা পা তুলে দিয়ে আস্তে আস্তে আমার শার্টটা খুলে ফেললেন।
-“আপনাদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে, আরো অনেকদূর যেতে হবে আমাকে।”
-“তুমি ভালোই খেলতে পারবে কর্পোরেটের খেলা। কর্পোরেটের সিঁড়ি বেয়ে উঠতে তোমার কষ্ট হবে না।”
-“দেখা যাক। মাত্রতো শুরু।”
ঋতু আপু কাত হয়ে এসে আমার বুকের পশমে মুখে ঘষতে লাগলেন। এক হাতে প্যান্টের চেইন খুলে বের করে আনলেন মোবাইল টাওয়ারের মতো দাঁড়িয়ে থাকা আমার শক্ত ডান্ডাটা। আমি টেনে প্যান্ট নামিয়ে দিলাম। আমার ঠোঁটে ঠোঁট বসিয়ে ফ্রেঞ্চ কিস করলেন কিছুক্ষন। তারপর আমার ধোনটা মুখে পুড়ে নিয়ে ব্লোজব দেয়া শুরু করলেন। ততক্ষনে ওনার ফিনফিনে নাইটিটা খুলে ফেলেছি। আমি একটা হাত দিয়ে অর্ধেক বের হয়ে থাকা উত্তাল নরম দুধ দুইটায় হাত বুলিয়ে দিচ্ছি। কাজী ভাই এসে ঢুকলেন রুমে,
-“কি ব্যাপার, আমাকে ছাড়াই তোমরা শুরু করে দিয়েছ? হোস্টের জন্য একটু ভদ্রতাতো দেখাবা, নাকি?”
-“অয়ন এইসবে দক্ষ, আপনার যতক্ষণ খুশি অয়ন ততক্ষন ধরে রাখতে পারবে।” বললেন ঋতু আপু।
-“ওকে, নাইস, আমি তাহলে আজকে কোনো ইন্সট্রাকশন দিব না। দেখি অয়ন কিভাবে ওর বস্কে সুখ দেয় আজকে।” কাজী ভাই দেখলাম সিলিকনের একটা মোটা দামি স্ট্রোকার নিয়ে এসেছেন ওনার জন্য। তাহলে উনি আর ঋতু আপুকে ঘাটাবেন না। নিজেই হাত মারবেন।
-“তোমরা বিছানায় চলে যাও।” আমরা বিছানায় যেতে কাজী ভাই বসলেন সোফায়।
আমি বিছানায় বসে ঋতু আপুকে আমার কোলে কাজী ভাইয়ের মুখোমুখি বসালাম। ঋতু আপুর জি-স্ট্রিং পরা নগ্ন লদলদে খানদানি পাছাটা আমার ধোনের উপর রেখে বসলেন। ঋতু আপুর চুল থেকে মাতাল করা ফুলের গন্ধ। পেছন থেকে ওনার ব্রা-এর স্ট্র্যাপ খুলে, খোলা ব্রা-টার উপর দিয়ে কিছুক্ষন দুধ দুইটা চটকালাম। ব্রা-টা ছুড়ে মারলাম সোফায় নগ্ন হয়ে বসা কাজী ভাইয়ের দিকে। উনি ব্রা-টার গন্ধ শুকতেই ওনার বাড়াটা দাঁড়িয়ে গেল। ঋতু আপুর দুই বগলের নিচ দিয়ে হাত নিয়ে গিয়ে দুই হাতে ঝুলে থাকা খাড়া খাড়া বিশাল দুধ দুইটা হাতের তালুতে নিয়ে বলের মত উপরে ছুড়ছি। উনি আমার রানের উপর নরম মাংসল পাছাটা ঘষে ঘষে ওনার কোমর নাড়াচ্ছেন আর শীৎকার দিচ্ছেন, “উমমম উমমম আঃ”।
ঝুলন্ত দুধ দুইটা দুই হাতে ধরে আঙ্গুল দিয়ে বোঁটার উপর শুড়শুড়ি দিচ্ছি। এক হাতে দুধ দলাই মলাই করতে করতে পেটের ভেতর নাভির গর্তটা খুঁজে একটা আঙ্গুল ভরে দিয়েছি। নাভিতে আঙ্গুল ঢুকিয়ে পেটটা নাড়াচ্ছি আর দুই হাতে তুলতুলে নরম অবাধ্য দুধ দুইটা টিপছি। কাজী ভাই এরই মধ্যে স্ট্রোকারে বিজ বিজ শব্দে ভাইব্রেশন চালু করে খিচতে শুরু করে দিয়েছেন। ঋতু আপুর দিকে মনোযোগ দিলাম। সুতার মতো পাতলা জি-স্ট্রিংটা খুলে গুদটা উন্মুক্ত করেছি। রসে ভিজে গেছে গুদটা। হাতে দিয়ে দেখলাম, বালহীন তুলতুলে নরম গুদ। গুদের কোঁটের উপর চামড়াটা সরিয়ে কোঁটটা বের করে আঙ্গুল দিয়ে ঘষে দিচ্ছি। “আঃ আঃ উমমম আআআআহঃ” সুখের শীৎকার দিচ্ছেন। একটা আঙ্গুল ভরে দিলাম তপ্ত কামুকি গুদে। গুদে আঙ্গুলি করতেই শীৎকারের মাত্রা বেড়ে গেল,
-“আঃ আঃ আঃ অয়ন! ঢুকাও! আরো ভেতরে ঢুকাও! উমমম ইশশশ!”
-“ভালো লাগছে ছোট এক কর্মচারীর আঙ্গুলি খেতে?”
-“আআআঃ ম্যাজিশিয়ান, তোমার হাতেই এত সুখ তাহলে নিচে মোবাইল টাওয়ারটা-তে কত সুখ! উফঃ উমমম উফঃ!”
ঝুলন্ত দুধ গুলো আমার এক হাতের কথা শুনছে না। ছিটকে বেরিয়ে যাচ্ছে। অবাধ্য দুধগুলাকে আলতো চড়ে শাসন করলাম,
-“এই দুষ্ট দুধ! চিপে থাক মাগীর বুকে, বেরিয়ে যাচ্ছিস কেন?” বোঁটায় চাটি মারছি।
-“তোমার কথা শুনছে না অয়ন, ওদের শাসন করো! জোরে মারো! জোরে!” দুই হাতে দুধের বোঁটাগুলোকে তুলে তুলে নিজেই জিভ দিয়ে চেটে দিচ্ছেন। আমি গুদে আলোর কিছুক্ষন দ্রুত গতিতে আঙ্গুলি করতেই,
-“আঃ আঃ আঃ উমমম উফঃ উফঃ হয়ে যাচ্ছে বেরিয়ে যাচ্ছে। জোরে দাও, জোরে!” বলে ছড়ছড় করে মুতে ভাসিয়ে দিলেন আমাকে।
দু’হাতে পাছায় চড় দিয়ে ঋতু আপুকে দুই হাত ধরে তুলেছি। আমার ঠাঁটানো বাড়াটা ওনার রসে জবজবে গুদে ঠেকছে। উনি নিজ হাতে আমার বাড়াটা ওনার অভিজাত গুদের ফুঁটায় ঢুকিয়ে নিজেই চাপ দিয়ে বসে পড়লেন। ঘ্যাঁচ করে আমারটা ডান্ডাটা তপ্ত গুদের মাংসল রাজ্যে হারিয়ে গেল।
-“আআআআআহঃ” শীৎকার দিলেন। আমার হাঁটুতে ভর দিয়ে কোমরটা দোলাতে লাগলেন। কোমর টা দুলিয়ে দুলিয়ে বাড়ার উপর উঠবস করছেন। অবাধ্য দুধ দুইটাকে টিপতে টিপতে শাসন করে যাচ্ছি। ঋতু আপু মোটা ধোনের ধাক্কায় ক্রমাগত পাছা তুলে তুলে আমাকে ঠাপাচ্ছেন আর শীৎকার করছেন,
-“আঃ আঃ আঃ অয়ন! উফঃ তোমার ধোনের কি ম্যাজিক দেখাচ্ছ!”
আমি পা ফ্লোরে রেখে বিছানায় শরীরটা ছেড়ে দিলাম। উনি তখন আমার দুই পাশে পা দিয়ে রিভার্স কাউগার্ল পজিশনে উঠে বসলেন। আমার বাড়ার উপর ক্রমাগত ঠাপ দিচ্ছেন। ঋতু আপুর পাছাটা যতবারই ধোনের থেকে বের হয়ে উপরে উঠছে, ততবার দুই হাতে ওনার ভরাট মাংসল পাছায় চড় দিচ্ছি। উনি ব্যাথার সুখে শীৎকার দিচ্ছেন,
-“আঃ অয়ন, উফ অয়ন! আঃ আঃ আঃ উফঃ উমমম। এত সুখ কেন তোমার যন্ত্রে। আআআআহঃ আআআউঃ উঃ উঃ উঃ উঃ উমমম।” আবার অর্গাজম হলো ঋতু আপুর।
আমার ধোনের চারপাশটা রসের প্লাবনে চপচপে হয়ে গেছে। ওনাকে নামিয়ে কাজী ভাইয়ের দিকে মুখ করে পাশ করিয়ে শুইয়ে দিলাম। আমি ঋতু আপুর পেছনে স্পুনিং পজিশনে গেলাম। ওনার পা উঁচু করে ধরে আমার বাড়াটা গুদের ফুঁটোয় ঘ্যাচাং করে গেঁথে দিলাম। “আআআআআহঃ” করে একটা লম্বা শীৎকার দিলেন। ওনার পা নামিয়ে দিয়েছি। লদলদে পাছার পেছন থেকে মাংসল গুদে আমার ধোন আসা যাওয়া করছে। ওনার শরীরের নিচ দিয়ে হাত নিয়ে দুই হাতে ওনার অভিজ্ঞ কর্পোরেট দুধ দুইটা দলাই মলাই করছি আর নিপলটা দুই হাতে চিপে দিচ্ছি। কাজী ভাই উঠে বিছানার কিনারায় বসে ঋতু আপুর দুধে কয়েকটা চড় মেরেই “আআআহঃ” করে ওনার স্ট্রোকারের ভিতরেই মাল বের করে দিলেন। বাথরুমে ঢুকে যাবার সময় বললেন,
-“তোমরা চালিয়ে যাও।”
আমি ততক্ষনে ঋতু আপুকে নিজের মতো করে পেয়েছি। ওনাকে চার হাত পায়ে ভর করে দিয়ে ডগি স্টাইলে পেছন থেকে তীব্র গতিতে চুদছি। ঝুলতে থাকা দুধ দুইটা কে দুই পাশে টেনে বের করে টিপে দিচ্ছি। ঋতু আপুর এলো চুলগুলো আদিম নারীদের মত দেখাচ্ছিল। ঠাপের প্রতিটি ধাক্কায় ঋতু আপু শীৎকার দিচ্ছিলেন, “আঃ আঃ আঃ উফঃ উফঃ উফঃ।” দুধ ছেড়ে দিয়ে পাছায় চড় মারছি। ফর্সা পাছার মাংস চড়ের কারণে ততক্ষনে লাল হয়ে গিয়েছে। লাল পাছা দেখে আমি আরো দ্রুত একমনে ঠাপিয়ে যাচ্ছি। এবার দুধ ছেড়ে চুলগুলোকে মুঠি করে ধরে মাথাটা উঁচু করে ধরেছি। ঋতু আপু চুলের কারণে আমার প্রতিটি ঠাপ বাধ্য হয়ে ওনার নধর শরীরের একেবারে ভেতরে গেঁথে নিচ্ছেন। মুখ খুলে যাওয়ায় এবার শুধু “আআআ” করে গোঙাতে লাগলেন। কাজী ভাই বের হয়ে এসে রিতু আপুর মুখে জিভ ঢুকিয়ে চেটে দিয়ে সোফায় মদের গ্লাস হাতে সিগারেট জ্বালিয়ে বসলেন। আমি আমার প্রথামত প্রথমত ঋতু আপুকে জিজ্ঞেস করলাম,
-“আমি বের করবো? ভেতরে না বাইরে?”
-“ভেতরে, ভেতরে।” ঋতু আপুর ক্লান্ত কণ্ঠস্বর।
চুল ছেড়ে দিয়ে দুই হাতে দুই দুধে দুটো চড় দিয়ে ওনাকে চিৎ করে ফেলে দিলাম। ঋতু আপুর ক্লিভেজের ঠিক মাঝে একটা ছোট্ট সেক্সী তিল। ঋতু আপুর উপর সব রাগ যেন চোদার সাথে প্রকাশ পাচ্ছে। ঋতু আপুর কলাগাছের মতো পা দুইটাকে ওনার মাথার দুইপাশে চেপে ধরেছি। এতক্ষন পর ওনার খোলা গোলাপি পাপড়ির গুদটা কাছ থেকে চোখে পড়লো। ক্রমাগত চোদনে আর বাড়ার নেশায় গুদের মুখটা মাছের মত খাবি খাচ্ছে। কিছুটা হা হয়ে থাকা গুদের ভেতরের মাংসল ভাজ দেখলাম। দুই পা মাথার পাশে চেপে ধরে ঋতু আপুর গুদে বাড়াটা চালিয়ে দিলাম। এইবার শক্ত করে ধরে চোদা খাওয়ার কারণে ঋতু আপুর গুদের দেয়ালে বাড়াটা শক্ত হয়ে চেপে বসে ওনার জরায়ু মুখে গিয়ে ধাক্কা দিচ্ছে। উনি সুখে শীৎকার দিয়ে যাচ্ছেন,
-“আঃ আঃ আঃ এত সুখ এতদিন কই ছিল আমার জীবনে? আঃ আঃ কি সুখ! আহঃ বেশ তোমার ম্যাজিক টাওয়ারে! আঃ আঃ আঃ আমার ভোদাটা ছিড়ে ফেল তুমি আজকে আমাকে চুদে চুদে!”
-“আমি এখন বের করবো, আপনার মুখে বের করতে চাই।”
-“দাও দাও, আমার মুখে দাও। কতদিন পর একটা আসল ধোন মুখে নিয়েছি!”
আমি ঋতু আপুর দুই দুধে ধোনের দুইটা বাড়ি দিয়ে ওনার মুখের কাছে গিয়ে যেতেই উনি ধোনটা মুখে পুরে নিয়ে চোঁ চোঁ করে মুখ এটে টান দিচ্ছেন। ঋতু আপুর কামুকি চেহারাটা দেখে আর মাল ধরে রাখতে পারলাম না। ছলাৎ ছলাৎ করে ওনার মুখে মাল ছেড়ে দিলাম। ঋতু আপু আমার ধোনের মুন্ডিতে চুমু দিয়ে একটা তৃপ্তির হাসি দিয়ে বললো,
-“নাইস জব ম্যাজিশিয়ান! আ’ম ভেরি প্লিজড টু হ্যাভ ইউ টুডে! ওয়েলকাম টু রিয়েল কর্পোরেট ওয়ার্ল্ড এগেইন!”
-“মাই প্লেজার!” বলে ঋতু আপুর ঠোঁটে একটা চুমু দিয়ে ওনার উপর থেকে নেমে গেলাম।
গ্রামের উঁচু নিচু মেঠো পথ ধরে দুর্বার গতিতে ছুটে চলছে বাইক। পকেটে আজকে টাকা ভর্তি কোনো খাম নেই। হেলমেটবিহীন মাথায় রুক্ষ চুলগুলো সাঁইসাঁই করে বাতাস কেটে বের হয়ে যাচ্ছে। আমার মুখে স্মিত হাসি, শিখে গেছি কর্পোরেটের খেলাটা। বাইকের গতি আরো বাড়িয়ে দিলাম।

– সমাপ্ত –

More বাংলা চটি গল্প

Leave a Comment