চুদে চুদেই দিন কেটে গেল – তিন | BanglaChotikahini

পরের দিন প্রভাতে যথারীতি কমলকলির সঙ্গে সঙ্গম করল সৈকত। কমলকলির মা মল্লিকার কাছে সৈকত শুনল জমিদারগিন্নির কামুকতা আর সঙ্গম-আগ্রহের কথা। সহস্রাধিক পুরুষাঙ্গ নিজের যোনিতে গ্রহন করেছেন জমিদারগিন্নী। আশপাশের সব গ্রামের সব সক্ষম পুরুষ, জমিদারবাড়ির সব পুরুষ কর্মচারি-পরিচারক তাঁর সঙ্গে সঙ্গমের স্বাদ গ্রহন করেছে। এত পরিপক্ক যোনিতে পুরুষাঙ্গ প্রবেশ করাতে উন্মুখ হয়ে উঠল সৈকত।

মধ্যাহ্নভোজের পর জমিদারবাড়িতে হাজির। সৈকতকে অভ্যর্থনা জানাল মহুয়া। জমিদারগিন্নির কক্ষের দিকে রওনা দিল দুই জন।
-আজ কামতৃপ্তি হয়েছে?
-কালকের মতো হয়নি।
মহুয়ার দিকে তাকিয়ে হাসল সৈকত।
-কলকাতায় ফিরে আমাকে তৃপ্ত করতে যাবে তো?
সম্মতি দিল সৈকত। জমিদারগিন্নির কক্ষের বন্ধ দ্বারে টোকা দিল মহুয়া।
-প্রবেশ কর।
প্রথমে বাহিরকক্ষ। তার অন্দরে শয়নকক্ষ। সেখানে একরাশ বিস্ময় অপেক্ষা করছিল। কক্ষের সমস্ত দেওয়ালে আরশি। বৈদ্যুতিক আলো বন্ধ। আটটি মশালের আলোয় আলোকিত কক্ষে শয্যায় উপবিষ্ট জমিদারগিন্নি কলাবতী। সম্পূর্ণ উলঙ্গ শরীরজুড়ে শুধু অলঙ্কারের আবরণ। তার দ্যুতিতে উজ্জ্বল কক্ষ। দুই হাতের উপর ভর পশ্চাতে হেলানো শরীরের। মস্তক কিছুটা নিম্নমুখী হেলানো। একটি পা প্রসারিত। অন্যটি হাঁটু থেকে গোটানো।
-সাক্ষাৎ কামদেবী!
শাশুড়িমাতার সজ্জাদর্শনে আপ্লুত মহুয়া সশব্দে প্রকাশ করল নিজের মুগ্ধতা।
শয্যা থেকে নিচে নামলেন কলাবতী। ঘুরে ঘুরে প্রদর্শন করতে লাগলেন তাঁর শরীরী সৌন্দর্য, শরীরী বিভঙ্গ, অনবদ্য অঙ্গসজ্জা। পায়ের ঘুঙুরের শব্দে মুখর কক্ষ।
জমিদারবধূ শাশুড়িমাতার অঙ্গ থেকে সমস্ত অলঙ্কার খুলে তাঁকে নিরাভরণ করলেন। কলাবতী তখন সৈকতের দিকে পিছন ফিরে। তাই প্রথমেই চোখে পড়ল তাঁর অনাবৃত বৃহৎ নিতম্ব দুটি। সৈকতের দিকে ঘুরলেন কলাবতী। সৈকত উন্মুখ সহস্রাধিক পুরুষাঙ্গে গ্রহন করা জমিদারগিন্নির যোনি দর্শনে। যোনিপ্রদেশ ঘন কালো কোঁকড়ানো যৌনকেশে আচ্ছাদিত। দুটি নিতম্বের ফাঁকে চওড়া মাংসল ফোলা যোনি দর্শনে কামার্ত হয়ে পড়ল সৈকত। অত্যন্ত শক্ত হয়ে ওঠা পুরুষাঙ্গটি যোনিতে প্রবেশে উন্মুখ হয়ে উঠেছে। মহুয়া সৈকতকে উলঙ্গ করে দিল।

সম্পূর্ণ উলঙ্গ কলাবতী সৈকতের সামনে এসে দাঁড়ালেন। তার উলঙ্গ দেহে এখনও যৌবনের সমস্ত চিহ্ন বিদ্যমান। নিয়মিত শরীরের পরিচর্যা করেন বলে সৌন্দর্য এখনও অটুট। কলাবতীর স্তন দুটি বিশালাকৃতি।বৃন্তদুটি ঘন কালো রঙের। উরুসন্ধি ঘন কালো যৌনকেশের গভীর অরন্যে আচ্ছাদিত। ওই অরণ্যের ভিতরেই কত পুরুষ পথ হারিয়েছে!
কলাবতী মিষ্টি হেসে সৈকতের হাত ধরে শয্যার উপর বসালেন। তারপর নিজে মাটির উপর হাঁটু গেড়ে বসে দৃঢ় লিঙ্গটি ধরে জিভ দিয়ে ধীরে ধীরে লেহন করতে লাগলেন। পুরুষাঙ্গের গোড়া থেকে ডগা অবধি লেহন চলল।এরপর তিনি সৈকতের অণ্ডকোষ দুটির দিকে মনোযোগী হলেন। দুই হাতের আঙুল দিয়ে আলতো করে অণ্ডকোষ দুটি ধরে মালিশ করতে লাগলেন। তারপর অণ্ডকোষ দুটি নিজের মুখের মধ্যে পুরে চুষতে লাগলেন। এই সময় মহুয়াও শাশুড়িমাতার পাশে এসে বসে সৈকতের পুরুষাঙ্গের ডগাটি মুখে পুরে নিলেন।
সৈকত নিজের যৌনাঙ্গে দুই নারীর জিহ্বার স্পর্শে বিচিত্র রকমের আনন্দ পাচ্ছিলেন। পেশাদার বেশ্যারাও বোধহয় তাদের অতিথিদের এভাবে আনন্দ দিতে পারে না। এই রকম অনেকক্ষণ ধরে আনন্দ উপভোগ করার পর সৈকত দুজনকেই শয্যায় উঠে আসতে অনুরোধ করলেন।
শয্যার উপরে উঠে জমিদারগিন্নি চার হাত পায়ে হয়ে নিজের বিপুল নিতম্ব সৈকতের সামনে তুলে ধরলেন। তাঁর যৌনাঙ্গের উপরের ঘন যৌনকেশের আচ্ছাদন সরিয়ে সৈকত সেটিকে লেহন করতে লাগল।
যোনিলেহন পর্ব শেষ হতেই মহুয়া শাশুড়িমাতার যোনি দুই আঙুলে ফাঁক করে ধরল। সৈকতের লিঙ্গটি ধরে গুদের উপর স্থাপন করল। দেরি না করে সৈকত সজোরে সম্পূর্ন লিঙ্গটি কলাবতীর যোনির অন্দরমহলে প্রবেশ করিয়ে দিল।
তীব্র মিলনের আনন্দে জমিদারগিন্নির দেহ কেঁপে কেঁপে উঠতে লাগল। সহস্র পুরুষাঙ্গ জয় করা যোনিতে তার পুরুষাঙ্গ প্রোথিত করে সৈকতও তীব্র কামনায় অধীর হয়ে পড়েছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

মহুয়া আদর্শ পুত্রবধূর মতো শাশুড়িমাতার সেবা করতে লাগল। জিভ দিয়ে জমিদারগিন্নির ঘন কালো রঙের পায়ুছিদ্রটি লেহন করতে লাগল। এতে কলাবতীর যৌনশিহরন কয়েকগুন বেড়ে গেল। তারপর মহুয়া সৈকত ও জমিদারগিন্নির যৌনাঙ্গ দুটির মিলনস্থলের উপরে জিহ্বা বোলাতে লাগল।
সৈকতের কাছে এ এক নতুন অভিজ্ঞতা। হাত বাড়িয়ে কলাবতীর বিশাল-ভরাট স্তন দুটি মুঠো করে ধরে সজোরে মর্দন করতে লাগল। মহুয়াও লেহন করার পাশাপাশি সৈকতের অণ্ডকোষ দুটি মুঠো করে ধরে কচলাতে লাগল।
দীর্ঘসময় ধরে সৈকত জমিদারগিন্নিকে যৌন আনন্দ দিল। তাদের দুজনের বয়সের পার্থক্য মিলনানন্দে কোনও প্রভাব বিস্তার করতে পারল না। কলাবতীর যোনি আর সৈকতের লিঙ্গটি চমৎকার ভাবে একে অন্যকে আনন্দ দিতে লাগল।

অবশেষে এল সেই চরম মুহূর্ত! সৈকত জমিদারগিন্নির যোনিপাত্র ভরে বীর্যপাত করল।
সৈকত অর্পিত বীর্য অল্প অল্প করে কলাবতীর যোনিগহ্বর থেকে উপচে বেরিয়ে আসছিল। তা দেখে মহুয়া শাশুড়িমাতার যোনিছিদ্রে মুখ দিয়ে বীর্য লেহনে ব্যস্ত হল। শাশুড়ি ও পুত্রবধূর এইরকম ঘনিষ্ঠ সম্পর্ক দেখে সৈকত বেশ পুলকিত হল।

একটু শান্ত হওয়ার পর কলাবতী সৈকতকে চিত করে শুইয়ে তার লিঙ্গে লেগে থাকা বীর্য লেহন করলেন। এরপর সৈকতের বুকের একপাশে মহুয়াকে শুইয়ে নিজে শুলেন অন্য পাশে।
-তোমার সঙ্গে রতিলীলায় পুত্রবধূর মতো আমিও তৃপ্ত। তাই তোমাকে একটি উপহার দিতে চাই। জমিদারমশাইয়ের একান্ত রক্ষিতা রম্যানি কামকলায় অতীব পারদর্শী। কামসূত্রের অধিকাংশ আসন করতে সে স্বচ্ছন্দ। রম্যানি যৌন আবেদনে পরিপূর্ণ রূপবতী-স্বাস্থ্যবতী-গুণবতী-রুচিপূর্ণ এক যুবতী।
জমিদারমশাই ছাড়া আর কারও সঙ্গে রতিক্রিয়ার অনুমতি নেই তার। যদি তুমি রাজি থাক তবে জমিদারমশাইকে বলে রম্যানির সাথে তোমার সঙ্গমের ব্যবস্থা করি।
-অতি উত্তম প্রস্তাব। সুখদায়ক অভিজ্ঞতা লাভ করব। আপনি ব্যবস্থা করুন।

আমার লেখা কেমন লাগল জানাতে পারেন:
[email protected]
আমার লেখাগুলো পড়ুন:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story চুদে চুদেই দিন কেটে গেল – তিন appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • আমি আমার বউ ও আমার নিজের শালা সাথে শাশুড়ি। Part 2
  • বিয়ে নামের সাইনবোর্ড, পর্ব – শালী দুলাভাইর খেলা (৫)
  • সেলিনার বান্ধবী রাখী হলো রেহানা
  • বীর্য শিকারীনি
  • মামা ভাগ্নির আত্মত্যাগ (সম্পুর্ণ যৌন উপন্যাস) ১ম খন্ড

Leave a Comment