চোদনবাজ ছেলে তার বেশ্যা মায়ের পাছা চাটছে

ma o cheler chodar golpo এমনিতেতো ইন্টারনেট, চটি বইয়ে মা-ছেলের চোদন পড়েছিই আমারও মনে মনে সেরকম ইচ্ছা যে একেবারেই ছিলো না বিষয়টা সেরকম নয় কিন্তু সাহস পেতাম না।

কিন্তু আমি ঐদিন সাহস পেয়ে গেলাম। ভাবলাম বাসায় গিয়েই কিছু একটা করবো! বাসায় এসে গেলাম, ফ্ল্যাটে ঢুকে দেখি আম্মু ঘুম। আমি যা যা প্ল্যান কর্তে কর্তে আসলাম সারারাস্তা এখন দেখি পুরাই মাঠে মারা গেলো।

নিজের রুমে গিয়ে বসলাম। ল্যাপ্পি ছাড়লাম।

গান ছাড়লাম। প্রায় আধঘন্টা পর আম্মু আমাকে ডাক দিলো, “সজীব, এসেছিস? এদিকে আয়তো।” আমিতো মনে মনে চিংড়ি মাছের মতো লাফায় উঠলাম কি হলো আম্মু? ma o cheler chodar golpo

গিয়ে জিগ্যেস করলাম।মাথাটা একটু টিপে দেতো, ভীষন ব্যাথা করছে।

মাথা টিপে দিতে লাগলাম, কাজটা বোরিং কিন্তু কর্তে লাগলাম, ৫ মিনিট পর আম্মু বললো ঘাড় টিপে দিতে। আমি বললাম, “তুমি উপুর হয়ে শোও নৈলে পিছন ফিরে বসো তাইলে আমার ঘাড় টিপে দিতে সুবিধা হবে।

আম্মু বললো না, “তুই সামনেই থাক, সামনে থেকে আমার ঘাড় টিপে দে।

আমি সামনে বসে ঘাড় টিপে দিতে লাগলাম, কিন্তু আম্মুর শ্বাস প্রশ্বাসের সাথে তার বিশাল মাই দুটো উঠা নামা করছিলো যা দেখে সত্যিকার অর্থে আমার ইচ্ছা করছিলো।

দলাই মলাই করে ওদুটো টিপতে কিন্তু সাহস হয়ে উঠলো না ক্যানো যেনো এদিকে আমার ধোন বাবাজিও বিদ্রোহ করে বসছে।

তার এখন না চুদলে একদমই শান্তি হবে না। ma o cheler chodar golpo

– সজীব, হাত আরেক্টু নিচের দিকে নিয়ে টেপতো।

আমি আম্মুর কথা শুনে আমার অবাক হওয়ার বাকী থাকলো না, একটু পর আম্মু বললো, “কি হলো কানে শুনিস নি? নিচে টেপ।

এবার সাহস করে আমি বললাম, “তোমার দুধ টিপে দেবো আম্মু?” আম্মু যেনো এবার খুশি হয়ে উঠলো! “এইতো লাইনে এসে গেছিস, সেটাইতো বলছিরে ছোকরা

এবার আর আমাকে পায় কে! আমি আম্মুর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু দিতে লাগলাম, আহ! প্রথম চুমু খেলাম, তাও গর্ভধারিনী মায়ের কাছে!

এরপর যা কিছু হতে যাচ্ছে সবই আমার প্রথম! ma o cheler chodar golpo

এটা ভেবেই আমি আরো বেশী চুমু দিয়ে পাগল করে দিতে লাগলাম আম্মুকে।

জোরে জোরে দুধ টিপতে লাগলাম। দুধে জোরালো চাপ খেয়ে আম্মু যেনো শিউরে উঠলো।

জিগ্যেস করলাম, “আম্মু, কেমন লাগছে?” – সকালে তোর ঠাটানো ধোন দেখেই আমি গরম হয়ে আছি, কতোদিন আদর পাই না!

তোর বাবাও আর আগের মতো দেয় না।” – আদর আবার কি? বলো চোদা খাও না! আমি দাঁত বের করে হেসে বললাম। – ওহহ……… উমম…….. ভালো করে চুষে দে সোনা।

আমার অতৃপ্ত শরীরটাকে আজকে তোর কাছে সঁপে দিলাম।

আমাকে আরো পাগল করে দে সোনা।

তাই দিবো আম্মু। তোমাকে আজ জীবনের শ্রেষ্ঠ মজা উপহার দিবো।

এবার সায়ার দড়িটা টান দিয়ে খুলে সেটাকে টেনে নিচে নামালাম। ma o cheler chodar golpo

এই মুহুর্তে আমুর কালো কোকড়ানো বালে ভরা রসালো গুদটা আমার চোখের সামনে। আমি আম্মুর গুদ নাড়াচাড়া করতে লাগলাম।

কি ভেজা আর অন্যরকম যে ……লাগছিলো বর্ননা করার মতো না! bangladeshi new choti golpo

আমি দুই হাত দিয়ে আম্মুর ঠ্যাং উঠিয়ে দিয়ে গুদের মধ্যে মুখ ডুবিয়ে চুষতে লাগলাম। জীবনে প্রথম! ওহ! কি রকম যে গন্ধটা, জিভটাকে গুদের ভিতরে ঢুকিয়ে রস চাটতে লাগলাম।

গুদের সোঁদা গন্ধযুক্ত রস খেয়ে পাগলের মতো গুদে জিভ ঘষতে লাগলাম। ছেলের এতো চোষা খেয়ে আম্মু আর নিজেকে সামাল দিতে পারলো না, গুদ দিয়ে হড়হড় করে রস বের হতে লাগলো।

ইসস……… সজীব কি করছিস বাবা। আমি তো মরে যাবো! – উফফ! আমার খানকি মাগী আম্মু, তোমাকে আজ মেরেই ফেলবো। ma o cheler chodar golpo

আম্মু আর টিকতে না পেরে বিছানায় শোয়া অবস্থায়ই আমার কাঁধের উপরে একটা পা তুলে দিলো।

এতে আমি আরো জোরে জোরে গুদ চুষতে লাগলাম।

আম্মু শরীর মোচড়াতে লাগলো। আমার মুখে নিজের গুদটাকে ঠেসে ঠেসে ধরতে ধরতে লাগলো।

কিছুক্ষন পর বললাম, “আম্মু এবার চার হাত পায়ে ভর দিয়ে আমার দিকে পিছন ফিরে পাছা উঁচু করে বসো।

এবার আমি আম্মুর বিশাল পাছা নিয়ে ব্যস্ত হয়ে গেলাম।

দুই হাত দিয়ে পাছার মাংসল দাবনা দুই দিকে ফাক করে ধরে পাছার খাঁজে মুখ ঘষতে লাগলাম। বিশ্বাস কর্বেন কিনা জানি না, কি যে পাগল করা সেক্সি গন্ধ। জিভ দিয়ে পাছার ফুটো চাটতে লাগলাম।

আম্মু পুরো অস্থির হয়ে বলে উহহ আর চাটিস না বাবা। ma o cheler chodar golpo

আমি বললাম, তোমার চোদনবাজ ছেলে তার বেশ্যা আম্মুর পাছা চাটছে।

আম্মু আসলেই খুব অস্থির হয়ে গেছিলো, আমাকে খিস্তি করে উঠলো, “ওরে খানকীর ছেলে রে, তুই তোর খানকী আম্মুর পাছা আর চাটিস না রে।

এবার আম্মুর আমার ঠাটানো ধোনের দিকে নজর পড়লো।

প্যান্টটাকে এক ঝটকায় নামিয়ে দিলো। লোহার মতো শক্ত হয়ে ছিলো! দুই পা ফাক করে বসলাম। আম্মু বসে পুরো ধোন মুখে নিয়ে চুষতে লাগলো, আম্মুকে দেখে মনে হলো যেনো একটা কুলফি আইসক্রিম চুষছে।

আমি আম্মুর মুখে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম।

ধোন চোষার পাশাপাশি আম্মু আমার পাছাতেও মুখ নিয়ে যাচ্ছিলো, পাছার ফুটোয় জিভ দিয়ে চুষে দিচ্ছিলো, পাছার ফুটোয় আম্মুর জিভের ছোঁয়া পেয়ে আমি কঁকিয়ে উঠছিলাম।

বেশিক্ষন সহ্য কর্তে পার্লাম না, হঠাৎ করে আম্মুর মুখ আমার ধোনের ওপর চেপে ধরে গলগল করে বীর্য ঢেলে দিলাম। আম্মু আমার পুরো ধোন চেটে চুটে খেতে লাগলো। ma o cheler chodar golpo

কিন্তু মাল বের হয়েও আমার ধোন আগের মতই খাড়া হয়ে থাকলো, এবার আম্মু শুয়ে দুই পা উঠিয়ে আমার দিকে গুদ কেলিয়ে ধরলো, আহহহ আমার মায়ের গুদটা আমাকে ভিষন ভাবে টানছিলো।

আমি আম্মুর গুদে ধোন ঘষতে লাগলাম। আম্মু শিউরে উঠে দুই চোখ বন্ধ করে ফেললো। দুই হাত দিয়ে আম্মুর দুই দুধ খামচে ধরে এক ধাক্কায় গুদে ধোন ঢুকিয়ে দিলাম।

আম্মু আহঃ আহঃ করে উঠলো। আমি ঝটকা মেরে গুদ থেকে অর্ধেকের বেশি ধোন বের করে প্রচন্ড জোরে ধাক্কা দিয়ে আবার গুদের ভিতরে ধোনটাকে আমুল ঢুকিয়ে দিচ্ছি। ma cheler chodar golpo

আম্মু দুই হাত দিয়ে শক্ত করে ……আমাকে আঁকড়ে ধরেছে।

হ্যাঁ হ্যাঁ চোদ সোনা, ভালো করে চোদ। একেই তো বলে রামচোদন। দে সোনা আরো জোরে চাপ দে, গুদের আরো ভিতরে ধোন ঢুকিয়ে দে। শরীরের সমস্ত শক্তি করে আমাকে চোদ। ma o cheler chodar golpo

তোর খানকী আম্মুর গুদটাকে ঠান্ডা কর। রামচোদন চুদে আমার বাপের নাম ভুলিয়ে দে।

আম্মু তার কোমরে উপর দিকে তুলে গুদ দিয়ে ধোনটাকে ঠেলা দিলো। আমি এবার ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। আমার সুবিধার জন্য আম্মু পাছাটাকে উপরে তুলে রেখেছে।

আমি দুই হাত দিয়ে দুইটা দুধ মুচড়ে ধরে আছি, এক মুহুর্তের জন্য ঠাপ বন্ধ হচ্ছে না। থপাথাপ থপাথপ শব্দে ঠাপ চলছে। পচাৎ পচাৎ পক পক করে গুদে ধোন ঢুকছে আর বের হচ্ছে।

আমার চোদন কেমন লাগে আম্মু? – ওরে পাগল, সব কথা কি মুখে বলতে হয়। চেহারা দেখে বুঝে নিতে হয়। তোর চোদন আমি অস্থির হয়ে গেলাম।

আরো আরো বাবা আরো জোরে। ma o cheler chodar golpo

তোর খানকী আম্মুকে আরো চোদ। জোরে ঠাপিয়ে গুদের রস বের কর। – গুদ দিয়ে ধোন কামড়ে ধর। আম্মু জোরে জোরে গুদ দিয়ে ধোন কামড়ে ধরলো।

আরো ৪/৫ মিনিট চোদন খাওয়ার পর আম্মু ছটফট করতে লাগলো।

গুদ দিয়ে ধোন কামড়ে ধরে কঁকিয়ে উঠলো।

আমি এবার আর সামলাতে পার্লাম না, গুদে ধোন ঠেসে দিলাম।

আম্মুও পাছাটাকে পিছনে চেপে রাখলো। ma o cheler chodar golpo

চিড়িক চিড়িক করে ঘন তাজা গরম বীর্য আম্মুর জরায়ুতে ফেলে দিলাম।

টের পেলাম হড়হড় করে একরাশ পাতলা আঠালো রস আম্মুর গুদ দিয়ে বের হলো।

এখন দুজনেই ক্লান্ত, দুজনই জড়িয়ে ধরে শুয়ে আছি বিছানায়, আম্মু পরম তৃপ্ত বোঝা যাচ্ছে। এরপর থেকে আমি প্রতিদিনই আম্মুর সাথে চোদাচুদি করি।

Leave a Comment