জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ২ | BanglaChotikahini

আমি গিয়ে দেখি মুন্নি আগেই পৌঁছে গেছে। দু’জন জমিয়ে গল্প করছে। আমি ঢুকতেই ওরা দৌড়ে এসে আমাকে জাপটে ধরল। দু’ জোড়া নধর মাইয়ের চাপ খেতে ভালই লাগছে। তিন্নি হাত বাড়িয়ে বাড়াটা শক্ত করে ধরল।
-বুঝলি মুন্নি, বাড়াটা বেশ মোটা আর শক্ত আছে। গুঁতো খেয়ে হেব্বি মস্তি হবে।
মুন্নি ডিপ কাট, স্লিভলেস, হাঁটুর নিচ পর্যন্ত লম্বা একটা স্কার্ট পরেছে। মাই দুটো বেশ ডাঁসা। বুকের খাঁজটা ফাটাফাটি। তিন্নি স্লিভলেস, ডিপ কাট নাইটি পরা। খাঁজটা ব্যাপক। মাই দুটো বেশ উঁচু হয়ে আছে। তিন গ্লাস ফ্রুট জুস নিয়ে বসলাম।
-তিন্নি, রোল প্লে চাইছে। কী করা যায় বলো তো।
-নাইস। কিন্তু এ ব্যাপারে আমার কিছু বলার নেই। তোমরা যা ঠিক করবে আমি সেটাই করে দেব।
দু’জন ভাবতে বসল। আমি এই ফাঁকে দুজনের মাই টিপে দেখলাম। মুন্নিরটা শুধু বড়ই না, বেশ নরমও। তিন্নির মাইটা খানিকটা শক্ত। দু’জনই ব্রা পরা আছে।
-একটা আইডিয়া এসেছে। ও ঋষি মশাই আর আমরা দু’জন ওর শিষ্যা।
-উফ্ দারুন হবে। আমার ওই ঘরটা অনেক ফুল-লতা-পাতা দিয়ে সাজান। একদম ন্যাচারাল ব্যাপার হবে।
কথাটা বলেই হেসে গড়িয়ে পরে তিন্নি। মাই দুটো আরও ঠিকরে বেরিয়ে আসে।
-এখনই হবে নাকি খাওয়ার পর?
-আমার আর তর সইছে না। তোর খাবার আনতেও তো সময় লাগবে। তুমি কী বলছ?
-যা বলবে তোমরা। আমার কলে রস ভরা আছে। গত্ত ভরে ভরে দেব।
-তুমি না খুব দুষ্টু!
আমার কাঁধে আদরের চাপড় মারে তিন্নি। ঠিক হল, খাওয়ার আগে শুরু হবে। শেষ হবে খাওয়ার পরে। তিন্নি চোদন ঘরটা একটু ঠিকঠাক করতে গেল। শর্ত দিয়ে গেল, এখন আমি আর মুন্নি কোনও দুষ্টুমি করতে পারব না। তিন্নির ঘর গোছানো হয়ে গেলে আমাকে একটা গেরুয়া কাপড় ধরিয়ে দিয়ে ওরা অন্য একটা ঘরে ঢুকল।

জামা প্যান্ট সব খুলে গেরুয়া কাপড়টা ধুতি বানিয়ে পরলাম। ঢুকলাম গিয়ে চোদন ঘরে। প্লাস্টিকের লতা, পাতা, ফুলে ঘর সাজান। ঘরের কোথাও লুকনো সাউন্ড সিস্টেমে পাখির ডাকের আওয়াজ। আমার বসার জন্য একটা জায়গা ঠিক করেছে। তার আশপাশটা এমন ভাবে সাজিয়েছে, মনে হচ্ছে যেন একটা গাছের নীচে বসে আছি। ঘরে হালকা নীলচে সাদা আলো জ্বলছে। আমি গিয়ে নির্দিষ্ট জায়গায় বসলাম।
ঘরের দরজায় ঝিনুকের পর্দা ঝোলানো। তার মধ্যে ছোট ছোট ঘর সাজানোর ঘণ্টা লাগান। আওয়াজ হতেই বুঝলাম ওরা দু’জন ঘরে ঢুকছে। চোখ বুজে টানটান হয়ে বসলাম। কয়েক সেকেন্ড পরেই খিলখিল হাসির আওয়াজ। তারপর আবার চুপচাপ। ঘর চন্দনের সুবাসে ভরে উঠেছে।
-প্রভু, চোখ খুলুন। আমি খানকি-রতি আর ও রেন্ডি-রতি।আমাদের আপনার শ্রীপদে ঠাঁই দিন।
তিন্নির কথায় চোখ খুলতেই মুগ্ধ হলাম। প্রাচীন কালের আশ্রমিক মেয়েদের কায়দায় সেজেছে দু’জন। তিন্নি গনগনে লাল আর মুন্নি ধপধপে সাদা শাড়ি পরেছে। দু’জনেই পরেছে ঘি রঙের কাঁচুলি। চুলের খোঁপায় ফুলের সাজ। চোখে কাজল। চন্দনের গন্ধ ধুপ থেকে। চন্দনের গন্ধ দুই মাগির গায়ে। আমার হাত, পা, বুক, পেট, পিঠ, বগলে চন্দনের গন্ধযুক্ত তেল মাখিয়ে দিল ওরা।
-দুগ্ধবতী, রসবতী দুই সুলক্ষনা নারীর একত্র দর্শন পাওয়া যথেষ্ট পুণ্যের বিষয়। আশীর্বাদ করি, তোমাদের সকল মনোবাসনা পূর্ণ হোক। বলো কামিনী যুগল কী তোমাদের আকাঙ্খা?
-যোগী, সারা শরীর গরম হয়ে আছে। চোদা না খেলে প্রাণ জুরোবে না।
-আপনার শক্ত বাড়াটা গুদে ভরে পকাপক ঠাপিয়ে মাল না ফেললে গুদের আগুন নিভবে না, প্রভু।
-আচ্ছা। তোমরা দুজনেই দেখছি
কামোন্মত্ত হয়ে পরেছ। কামজ্বালায় অস্থির তোমাদের সর্বাঙ্গ। কামতৃষ্ণায় অধীর দুই নন্দিনী সামনে দন্ডায়মান থাকলে চিত্ত তো চঞ্চল হবেই। কিন্তু রতিদ্বয়, কামক্রীড়াকে যারা তাৎক্ষণিক, সংক্ষিপ্ত বলে অনুমান করে তারা কামকলা সম্পর্কে সম্পূর্ণ অজ্ঞ। তোমরা দুজনেই সর্ব সুলক্ষণা। তোমাদের পূর্ণ সুখের স্বাদ দিতে না পারলে স্বর্গে আমার ঠাঁই হবে না। হে, লালসাবতি কন্যাদ্বয়, পূর্ণ কামতৃপ্তির জন্য দ্রুত কামাগ্নি নিবারণের পরিবর্তে আমার নির্দেশিত পথে চলতে রাজি তোমরা?
মুখ দেখেই বোঝা গেল, দুজনের কেউই আমার কথায় খুশি হয়নি।
-প্রভু, আপাতত একটু মাল ঢেলে ঠাণ্ডা করে দিন। তারপর না হয় লম্বা খেলা হোক।
-খানকি-রতি, তোমরা কামলীলা সম্পর্কে নিতান্তই অনভিজ্ঞা। পাত্রের সামান্য অংশ পূর্ণ হওয়ার পরে আবার সম্পূর্ণ পাত্র ভর্তি করা যেমন সম্ভব নয়, তেমনই স্বল্পকালীন রতিক্রিয়ার পরে দীর্ঘকালীন কামলীলার পূর্ণ স্বাদ গ্রহণ অসম্ভব। তোমরা নিশ্চিত থাক, আজ যে কামতৃপ্তি নিয়ে যাবে তা হয়তো সারা জীবনে আর পাবে না।
এবার অনিচ্ছা সত্বেও দুজনেই রাজি হল।

This content appeared first on new sex story new bangla choti kahini

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Amar maa er jibon er kahini – part 2
  • লুকোনো প্রেম
  • তোর বোনের গুদ এত সুন্দর
  • ধীরে ধীরে ঠাপাতে লাগলাম বৌদিকে
  • Prothom Bar Bunu Ke Chodon Sukh Dilam

Leave a Comment