জীবনে প্রথম নিজের বাড়া একটা বেশ্যার গুদে ঢুকিয়ে দিলাম।

আমি(ami) অঞ্জন, এই বয়েসেই প্রেমে লাথ খেয়ে বসেছি, উঠতি বয়েসের ব্যথা ভোলাতে কিছু সহৃদয় বন্ধু এগিয়ে এসেছিলো সেই সময়। তাই তাদের দৌলতে ব্লু ফিল্ম দেখা শুরু হলো। সেই বয়েসে ব্লু ফিল্ম দেখে কি উত্তেজনা হয় সেটা নিশ্চয় বলে দিতে হবেনা। ভগবানকে মানত পর্যন্ত করলাম ১০ টাকার যাতে মাগী চুদতে পারি।

এইরকমই স্বমননভাবাপন্ন বন্ধুর সাথে একদিন বেশ্যা বাড়িতে গিয়ে ঢুকলাম।

মোটামুটি ফর্সা একটা মেয়ে পছন্দ করে তার সাথে গিয়ে ঢুকলাম তার ঘুপচি ঘরে। ৫০ টাকা শট। দু শটের বায়না করলাম। আগেই টাকা নিয়ে নিল সে। তারপর সোজা বিছানায় শুয়ে পরে কাপড় তুলে দিল কোমরের ওপরে। সেই প্রথম কোনো মেয়েছেলের সুডৌল নগ্ন পা দেখলাম। মনে মনে অনেক ফ্যান্টাসি ছিল মাগী চোদার জন্যে। একটু ঘাটব, গুদে আঙ্গুল দেব, গুদে মুখ দেব, ডগিস্টাইল এ করবো। সেই মেয়ে তো শুয়েই বলল নাও ঢোকাও। আমিও কিছু করার সুযোগ না পেয়ে, জীবনে প্রথম নিজের বাড়া একটা বেশ্যার গুদে ঢুকিয়ে দিলাম।

একটু উ আ করলো, তারপর দেখি পাশের ঘরে চলা একটা গানের সাথে গলা মিলিয়ে গুন গুন করছে। জীবনের প্রথম চোদনে বুঝতে পারলাম না কি আরাম, কোনো আরামই লাগছেনা ঢুকিয়ে। শুধু মনে হচ্ছে খরখরে কোনো জায়গায় ঘষা খাচ্ছে। এর থেকে তো খিঁচেও আরাম। কিন্তু মেয়েছেলে তো তাই মাল বেরোলো। মেয়েটা গুদে হাত দিয়েই খাট থেকে নেমে প্রায় দৌড়ে ঘরের কোনে গিয়ে উবু হয়ে বসে জলের ঝাপটা দিতে থাকলো। আর আমাকে(amake) দ্বিতীয় বার করতে দিল না। বুঝলাম একশ টাকা পুরো ওর গুদেই ঢেলে দিলাম।

মনে মনে প্রতিজ্ঞা করলাম যে আর এ মুখো হব না। কে আর শোনে কার কথা, আরো বেশ কয়েক বার গেলাম সেচ্ছায়। কিন্তু সেই জিনিসই বার বার।

ঠেকে বসে রাতের বেলা আলোচনা করছি নির্ভর যোগ্য বন্ধুদের সাথে ‘ ধুর শালা এই রেন্ডিগুলোর গুদ তো না যেন গুহা, ঢুকিয়ে কোনো আরাম পাওয়া যায়না। তারপর কেউ গান করে তো কেউ মশা মারে বাল, এই জন্যে শালা লোকে বিয়ে করে।’

রাহুল বলল ‘ঘরের বউরাও তো রেন্ডিগিরি করে, দেখিস না ইংলিশ মিডিয়াম স্কুলে, বাচ্চাদের দিয়ে এদিক ওদিক ঘুরে বেড়ায় মায়েরা। ওই সময় ইধার উধার খেপ খাটে।’

রাজু বললো ‘ বাপুনের মাও তো আছে দলে’

বাপুনের মা অর্থাৎ বুলা আন্টি আমার(amar) পাসের বাড়িতেই থাকে। ওর ছেলে বাপুন আমার(amar) বন্ধু, পাড়ায় খুব একটা মেলামেশা করেনা, একটু গাঁঢ়পাকা ছেলে। ওর মাকে আমি(ami) বুলা আন্টি বলে ডাকি। বেশ ঘ্যাম আছে।

তাও কৌতুহল আটকাতে পারলাম না। রাজুকে জিজ্ঞাসা করলাম ‘ তুই কি করে জানিস?’

রাজু কোনো সঠিক উত্তর দিতে পারলোনা, যা বলল সবই আমার(amar) জানা।

এরপর অনেক অনুসন্ধান করেছি কিন্তু কেউই কোনো প্রমান দিতে পারেনি যে বুলা আন্টি সত্যি এরকম।

সত্যি বলতে কি বুলা আন্টিকে আমার(amar) দারুন লাগে। মুখটা পুরো মুনমুন সেনের মত, স্টাইলিশ, চুল গুলো পাতলা পাতা কাধ পর্যন্ত লম্বা। আর দারুন ফরসা। দেখলেই যেন প্রেম করতে ইচ্ছে করে। সেই আমার(amar) ছোটবেলার ড্রিম গার্ল বুলা আন্টি কাউকে দিয়ে চোদাচ্ছে ভাবতে বুক ফেটে যায়। জিবনের প্রথম খেঁচা বুলা আন্টিকে ভেবে। ক্লাস এইটে পরি তখন। কেউ সেখায়নি যে কি ভাবে খিচতে হয়। সেই সময় ব্যর্থ নারাচারায় সার ছিলো। সুধু উত্তেজিত বাড়া থেকে মদন জল বেরিয়ে আসতো। আর রাতের পর রাত নাইটফলস হয়ে পায়জামা নোংরা হোতো। সেই দুঃসময়ে বুলা আন্টির কল্পনায় একদিন বাড়া নারাচারায় দারুন আরাম লাগতে লাগতে হর হর করে সুজির পায়েস বেরিয়ে এল। জিবনের প্রথম হস্তমৈথুন। সেদিন যে কবার করেছিলাম, পেট খারাপের অজুহাতে বার বার বাথরুমে গিয়ে তা মনে নেই। বার বার মনের মধ্যে বুলা আন্টির ল্যাংটো শরিরটা কল্পনা করে থর থর করে কেপে কেপে উঠেছি। আস্তে আস্তে নিজের একটা ফ্যান্টাসির জগত তৈরি হোলো। যে জগতে শুধু আমি(ami) আর বুলা আন্টি। ব্লু ফিল্ম, পানু বই, এসব ছিলো আমার(amar) কল্পনার ভুমিকা, যাতে বুলাআন্টির সাথে আমি(ami) বিচরন করতাম। নানা ভঙ্গিতে, নানা প্রকারে চলত অসমবয়েসি আমি(ami) আর বুলা আন্টির চোদন লিলা।

রিয়া, আমার(amar) হবু বৌ, ফোনে আমরা বেশ রসালো গল্পোই করি। রিয়ার সাথে টেপাটিপি হয়েছে, কিন্তু কামারের ঘা এখনো পরেনি ওর শরিরে। ও ভালো করেই জানে যে আমি(ami) একটূ পোঁদ ফেটিস। একদিন সেই রকম আলোচনায় ঘুরতে ঘুরতে রিয়া বললো। তোমাদের পাসের বাড়ির বৌটা একটু অন্য রকম না?

কেন?

না সেদিন বিউটি পার্লারে গেছিলাম দেখি উনি সারা গায়ের লোম তুলছে, এমন কি পেচ্ছাপ পায়খানার জায়গা থেকেও।

তুমি কি করে বুঝলে যে ওখানের লোম তুলছে? অঞ্জনর বাড়া যেকোনো মুহুর্তে ফেটে যেতে পারে।

সবার সামনেই তো করে শুধু টাওয়েল দিয়ে আড়াল করা থাকে।

ভদ্রমহিলা খুব একটা সুবিধের না।

কেন? অঞ্জন নির্লিপ্ত থাকার চেষ্টা কোরলো।

আমি(ami) দেখেছি অনেকদিন গড়িয়াহাটে বাচ্চা কয়েকটা ছেলের সাথে। বেশির ভাগই বাচ্চা ছেলেদের সাথে ঘোরে উনি। দেখ তোমার(tomar) তো পাশের বাড়ি, তোমার(tomar) ওপর আবার না নজর পরে। আমি(ami) যা পারবোনা, হয়তো উনি দিয়ে দেবেন তোমার(tomar) পছন্দের জিনিস, আবার ওয়াক্স করা, করতে দারুন লাগবে তোমার’ বলে খিল খিল করে হেসে উঠলো।

অঞ্জনর বির্য ছিটকে গিয়ে মেঝেই পড়লো, কোনোরকমে রিয়াকে বললো কে দরজা নক করছে দারাও পরে ফোন করছি। বলে লাইন কেটে দিয়ে নিজেকে সামলালো। বুলা আন্টির কামানো মসৃণ পোঁদ। আর ধরে রাখা যায়?

সন্ধ্যেবেলা ঠেকে বসে আছি, দেখি বাপুন কোথাও বেরলো। আমি(ami) সবাইকে বললাম যে দাড়া পায়খানা পেয়েছে একটু ঘুরে আসি। সোজা বুলা আন্টির বাড়িতে। নক নক নক।

বুলা আন্টি দরজা খুলে আমাকে(amake) দেখে একটু অবাক হোলো। কি রে কি ব্যাপার?

আন্টি বাপুন নেই?

না ওতো কম্পিউটার ক্লাসে গেছে।

ওহোঃ আমার(amar) একটা বই দরকার ছিলো ওর থেকে। কালকে একটা টিউশানি আছে তাই ভাবছিলাম একটু চোখ বুলিয়ে নি।

তো বাপুন ফিরে আসুক তার পরে আসিস।

অঞ্জন বুঝলো এ মাল সহজে ধরা দেবেনা।

ফিরে গেলো ঠেকে।

রাতে আবার ঢু মারলো। এবার বাপুন ঘরে আছে।

বাপুন বললো ‘আয় আয়’

বুলা আন্টি একটা পাতলা নাইটি পরে আছে, তলায় কিছু পরেনি, আলোর মধ্যে দিয়ে শরির ভালই বোঝা যাচ্ছে। দেখেই আমার(amar) দাঁড়িয়ে গেলো। আমি(ami) পা তুলে ক্রস করে বসলাম। আন্টি কিছু বুঝলো কিনা জানিনা, তবে গায়ে একটা ওড়না জড়িয়ে নিলো আমার(amar) কুদৃষ্টি থেকে নিজেকে বাচাতে। মনে মনে বললাম তুলসি তলায় দিয়ে বাতি। খানকি বলে আমি(ami) সতি।

এলেবেলে আলোচনা করে বেরিয়ে আসছি আন্টি গেট দেওয়ার জন্যে নিচে নেমে এলো আমার(amar) পিছন পিছন। বাপুন বসে টিভি দেখছে। আমি(ami) গেটের কাছে এসে ঘুরে দেখলাম আন্টি আমাকে(amake) কেমন ভাবে দেখছে যেন। গন্ধ পেলাম কি? বাড়াটা খারা হয়ে গেলো তরাং করে, আর লুকনোর জায়গা নেই। আন্টি সেদিকে একবার আঁড় চোখে দেখলো। আমাকে(amake) জিগ্যেস করলো ‘ কি রে তোর সমস্যা মিটেছে?’

‘হ্যা আন্টি’

‘ঠিক আছে বাবা(baba) মন দিয়ে কাজ কর আমারটার তো কোনো হেলদোল নেই।‘ অঞ্জন মনে মনে বললো শালা বাবা(baba) বলে দিলো, মহা ঢ্যামনা মাগি তো। শালাকে অন্য দিক দিয়ে চাপ দিয়ে দেখিতো।

‘সেদিন আপনাকে রবীন্দ্রসদনে দেখলাম’ একটু আস্তে করেই বললো অঞ্জন যেন গোপন কথা বলছে।

আন্টি একটু চমকে বললো ‘ হ্যা একটা বিয়েবাড়ি যাওয়ার ছিলো। তুই কি করছিলি গার্লফ্রেন্ড নিয়ে গেছিলি নাকি। বেশ মিষ্টি দেখতে মেয়েটা আজকে দেখলাম দুপুরে তোর বাড়িতে ঢুকতে।‘ যেমন কুকুর তেমন মুগুর তুই আমাকে(amake) কি ধরবি রে আমি(ami) তোর মার বয়েসি, তুই নিজে সামলে থাক। বুলা আন্টির মুখ দেখে মনে হোলো যে মনে মনে এই বলছে।

‘হ্যা ওকেই তো পরাই’

‘ও ওকে পরাস? বাহ আগে তো আসতে দেখিনি কোনোদিন?’

‘না আসলে মা বাবা(baba) নেই বলে আমি(ami) বাড়িতেই আসতে বলেছি কয়েকদিন।‘

‘ও। তো মা বাবাকে বলে দিলেই তো পারিস, লুকিয়ে লুকিয়ে নিয়ে আসলে নানা লোকে নানা কথা বলবে তাই না। ও একটা ইয়ং মেয়ে বদনাম হবে, কি দরকার এসবের।‘

‘ না না মা বাবা(baba) জানলে খেয়ে নেবে।‘ আমি(ami) ইচ্ছে করে বললাম।

‘তো আমি(ami) বলে দেবো তো বল বউদিকে’

‘আচ্ছা বোলো কিন্তু আগে একটা চাকরি পায় তারপর।‘

‘কিন্তু আন্টি একটা কথা জিজ্ঞাসা করবো ভাবছিলাম কিন্তু সাহস পাচ্ছি না। আসলে আমার(amar) তো সেরকম বউদি বা কেউ নেই যে জিজ্ঞাসা করবো?’

‘কি?’

‘এখন না একটু কনফিডেন্সিয়াল কথা। কিন্তু তোমাকে(tomake) বলার আগে আমার(amar) মানসিক প্রস্তুতি নিতে হবে। আর কারো সামনে বলতে পারবো না।‘

আন্টি কি যেন ভাবলো। বোঝার চেষ্টা করলো আমার(amar) চোখ মুখ দেখে। কিন্তু ওপর থেকে বাপুনের গলা ভেসে এলো। মা কি হলো এখনো গেট দিতে পারলেনা?

আন্টি আমাকে(amake) বলল কালকে আসিস বাপুন না থাকলে।

সারা রাত বুলা আন্টিকে নিয়ে নানান ফ্যান্টাসিতে ভেসে চললো মন। তিনবার মাল ফেললাম। পরের দিন সন্ধ্যের জন্যে অপেক্ষা করে রইলাম।

ঠেকে বসে দেখলাম যে বাপুন চলে গেলো, আবার ঠেক ছেড়ে উঠে গেলাম।

আন্টি দরজা খুলে আমাকে(amake) ভেতরে আসতে বলল। আন্টি একটা চেয়ারে বসলো আর আমি(ami) সোফার ওপরে বসলাম।

বল কি বলবি বলছিলি। আজ খুব সুন্দর দেখচ্ছে আন্টিকে। হয়ত বাইরে গেছিলো কোথাও তাই লিপস্টিক পরা রয়েছে সুন্দর করে চোখ আঁকা, পাতলা কাঁধ পর্যন্ত চুলগুল বার বার কপালের ওপর এসে পরাতে বার বার হাত দিয়ে সরাচ্ছে। সুন্দর একটা নাইটি পরেছে হাত কাটা। মসৃন সুগঠিত হাত দুটো যেন মোম দিয়ে তৈরি কোথাও কোনো কলঙ্ক নেই। সুন্দর পান পাতার মতন মুখে বয়েস যেন থমকে আছে। ঠোঁটের ওপরে একটা ছোট তিল ঠোঁট দুটোকে আর সুন্দর করে তুলেছে। কে বলবে ঊনার বয়েস আর আমার(amar) মার বয়েস একই। উনার আমার(amar) মতই একটা ছেলে আছে। চেয়ারে বসার দরুন থাই গুলোর সাইজ মোটামুটি আন্দাজ করা যাচ্ছে। বেশ পুরুষ্টু থাইগুলো। আলোর বিপরিতে বসার দরুন উনার নাইটির ফাঁক দিয়ে উনার শরিরের অবয়ব যা বোঁঝা যাচ্ছে তাতে বোঝায় যায় যে কোমর থেকে বুকের কি সুন্দর জ্যামিতি, সরু কোমোর এর ওপরে ভারি বুকের এক দারুন সামঞ্জস্য।

আমি(ami) আমতা আমতা করে বললাম ‘কি করে বলি বলে তো দিলাম যে আপনার সাথে আলোচনা কোরবো। কিন্তু কি ভাবে বলবো বুঝতে পারছিনা। আসলে …।

‘আরে বলে ফ্যাল ভাবছিস কি এত।‘ বুলা আন্টি আমাকে(amake) তাড়া দিলো।

আমি(ami) মনে মনে ভাবছি একবার গুদ আর বাড়ার আলোচনায় টেনে আনি তারপর শুধু সময়ের অপেক্ষা।

আসলে আন্টি কি হয়েছে সেদিন যে রিয়াকে আসতে দেখলে ……। আমি(ami) অভিনয় করে যাচ্ছি যেন বলতে সঙ্কোচ হচ্ছে। ‘কি হয়েছে বলবিতো’

‘তুমি বল যে কাউকে বলবেনা, তোমার(tomar) ভালো না লাগলেও।‘

‘ঠিক আছে, ঠিক আছে তুই বল বেশি সময় নেই।‘

আমি(ami) আর রিয়া করেছি কোনো প্রটেকশন ছাড়াই, খুব ভয় লাগছে কার সাথে আলোচনা করবো ব্যাপারটা বুঝতে পারছিলাম না। বুলা আন্টি একটু চুপ করে রইলো গম্ভির ভাবে। বুঝতে পারছিনা ঠিক হোলো না ভুল হোলো।

কিছু হয়ে যাবেনা তো?

ওকে জিজ্ঞাসা করে নিস ওর ডেট কবে তাহলে বলতে পারবো। যেনে বলিস তাহলে বলতে পারবো। সংক্ষেপে ছেরে দিলো আমাকে, কি কোরবো বুঝতে পারছিনা। চলে যাবো না আরো আলোচনা চালাবো।

আমি(ami) উঠে আন্টির সামনে দাড়ালাম। ভাবছি চলে গেলে এই শেষ আর চান্স পাবোনা। কিন্তু কি করি। আন্টি আঁড় চোখে আমার(amar) ধোনের দিকে দেখলো দেখলাম। সাহস করে বলেই ফেললাম ‘ওর তো অল্প বয়েস, এই বয়েসে কি হতে পারে?’ বোকা বোকা তবু প্রসঙ্গটা জিইয়ে রাখার চেষ্টা করলাম।

পিরিয়ড হলেই যে কেউ মা হতে পারে। এগুলো আজকাল বাচ্চা ছেলেরাও জানে।

আসলে আন্টি আমি(ami) তো হোস্টেলে ছিলাম তাই এত ধারনা নেই আমার।

ঠিক আছে তুই জেনে আমাকে(amake) জানাস আমি(ami) বলে দেব ফোন করলেই হবে এটা বলার জন্যে লুকিয়ে আসতে হবেনা।

লে হালুয়া এতো মুখের ওপড় লাথ মেরে দিলো কি হবে এবার। লাস্ট ট্রাই করি, যা হওয়ার হবে।

আসলে ও এত জোর করল আমি(ami) থাকতে পারিনি সেদিন।

হুম

আমার(amar) এই বয়েসি মেয়ে কেন যেন ভাল লাগেনা। যানিনা কেন। ওকে বিয়ে করে কি করে সুখি হব তা জানিনা। বুলা আন্টি চুপ, মুখটা বিরক্তিতে ভরা।

আমি(ami) এগিয়ে এলাম আন্টির দিকে সাহস করে পায়ের কাছে হাটু গেরে বসে বললাম ‘আমার(amar) আপনাকে খুব ভালো লাগে যানিনা কেন?’

খুব গম্ভির হয়ে গেল মুখটা উনার। আমি(ami) তাও বলে চললাম আমি(ami) শয়নে স্বপনে আপনাকেই দেখি। তারপর একটু ছক করে বললাম পাড়ার ছেলেরা আপানার সন্মন্ধে খারাপ কথা বললে আমার(amar) খুব কষ্ট হয় জানিনা কেন?

আমি(ami) আসতে করে বুলা আন্টির তুলতুলে থাইএর ওপরে হাত রাখলাম। এত নরম মানুশের শরীর হতে পারে জানতাম না। বুলা আন্টি থম মেরে আছে। মুখে চোখে বিরক্তি। আমিও নাছোরবান্দা। আমি(ami) উনার কোলে মাথা রেখে দিলাম। মাথা উনার পেটের সাথে ঘষতে শুরু করলাম। বলে চললাম যে যাই বলুক আমার(amar) আপনাকে ভাল লাগে আপনার নাও লাগতে পারে। সেদিন রিয়াকে করছি যখন বারবার আপনার কথা মনে পরছিল। আপনি রাস্তা দিয়ে হেটে গেলে আমি(ami) অপলক তাকিয়ে থাকি। এটা প্রেম না অবৈধ কামনা আমি(ami) জানিনা কিন্তু কিছু একটা সেটা আমি(ami) বুঝি। আবার ছক করে বললাম। সেদিন রবিন্দ্রসদন থেকে আপনি একটা ছেলের সাথে চলে গেলেন আমার(amar) বুক ফেটে যাচ্ছিল। হিংসে হচ্ছিলো আমার(amar) সেই ছেলেটার ওপরে। কি করবো বলুন আমি(ami) বেকার আপনাকে নিয়ে কোথাও বেরাতে যাবো বা দামি কিছু গিফট কিনে দেবো সেই ক্ষমতা আমার(amar) নেই।

আমি(ami) অনেক আশা নিয়ে বুলা আন্টির দিকে তাকালাম দেখি মুখে চোখে সেই একই বিরক্তি। মনে মনে বোললাম খানকি মাগি, এবেলা ওবেলা চোদাচ্ছিস, আর এখন যত নখড়া।

আমি(ami) উঠে বুলা আন্টিকে ঠোঁটে একটা চুমু খেলাম আমি(ami) মরিয়া হয়ে উঠেছি। হয় এস্পার নয় ওস্পার। কোনো ভাবলেস দেখলাম না, কিন্তু স্বপ্নের রানির ঠোঁটে চুমু খেয়ে আমার(amar) প্যান্ট প্রায় ফেটে যাওয়ার মত অবস্থা। আমি(ami) বুলা আন্টির হাত টেনে ধরিয়ে দিলাম প্যাণ্টের ওপর দিয়ে। অসার হাত কোনো প্রতিক্রিয়াই নেই ওতে। আর কোনো রাস্তা নেই আমার(amar) সব শেষ। আমি(ami) বেড়িয়ে এলাম বুলা আন্টির বাড়ী থেকে।

ঠেকে বসে কি করলাম সেটা ভাবতে ভাবতে বেশ দারিয়ে যাচ্ছিলো কিন্তু বুলা আন্টির এই নিরুত্তর শরির তো আমাকে(amake) আকর্ষন করেনা। আমি(ami) তো মনে মনে ভাবি যে বুলা আন্টি আধুনিক মহিলা নিজের শরীরের ব্যাপারেও অতি আধুনিকায় হবেন। সেখানে এত সেডিউস করার পরে এই। মনে মনে ভাবতাম আন্টি নিজে ঘুরে বসে আমাকে(amake) দিয়ে চুটিয়ে সুখ পাবে, নিজের মুখে বলবে যে নে অনেক গুদ খেয়েছিস এবার পোঁদের ফুটোটা চেটে দে তো। দুহাত দিয়ে পাছা ছড়িয়ে ধরে আমার(amar) মুখের মধ্যে চেপে ধরবে পিছনে ঠেলে ঠেলে ধরবে। ধুস কোথায় কি?

বহুদিন কেটে গেলো আমার(amar) ফ্যান্টাসি ফ্যান্টাসিই রয়ে গেলো।

দ্রুত রিয়ার সাথে বিয়ে ঠিক হয়ে গেলো। আমিও ভাবলাম আর কতদিন এই ভাবে থাকা যায় ঘরেই নিয়ে আসি ওকে।

বৌভাতের দিন বুলা আন্টি এলেন। সেই ঘটনার পরে আমিও এড়িয়ে যেতাম আর ঊনিও আমাকে(amake) এড়িয়ে যেতেন। আজ আমাকে(amake) একা পেয়ে আমার(amar) কাছে এসে বললো ‘সেদিন রিয়ার ঘটনাটা সত্যি নিশ্চয় ছিলোনা তাই না?‘ আমি(ami) খুব লজ্জায় পরে গেলাম। উনি আমাকে(amake) ধরে ফেলেছেন পুরোপুরি। ‘আজকে নিশ্চয় সব ব্যাবস্থা আছে। মনের সুখে চুদতে পারবি।‘

আমি(ami) হা করে উনার দিকে তাকালাম নিজের কানকে বিশ্বাস হচ্ছেনা। আন্টি কি চোদাচুদি এসব শব্দ ব্যাবহার করলো? আরো বললো, ‘যদি কন্ডোম না থাকে তো ভিতরে ফেলবি না, বা ওকে বলবি তোর ওপরে বসে করতে। এবার যা, তোর বউ আবার সন্দেহ করবে যে আমার(amar) সাথে কি গুজুর গুজুর করছিস।‘

আমার(amar) মাথার মধ্যে বুলা আন্টি বুলা আন্টি ঘুরছে। এরকম বাউন্সার দেবে ভাবিনি। একদম মাথায় বল লাগলো।

রিয়ার দিকে তাকিয়ে দেখি, ও পরির মত সেজে ওর বান্ধবীদের সাথে হাসি ঠাট্টা করছে মাঝে মাঝে আমার(amar) দিকে তাকাচ্ছে।

এখনো সেরকম ভিড় হয়নি। পাড়ার লোকজন তো আসতে আসতে প্রায় নটা বাজবে। বুলা আন্টি আজকে বেশ গুছিয়েই এসেছেন মনে হয়। আমাকে(amake) বাউন্সার দেবেন বলে, তাই এত তারাতারি। আরো দু একজন পরিচিতকে পেয়ে বুলা আন্টি সেদিকে ভিরে গেলো। আমি(ami) আঁড় চোখে বার বার দেখতে শুরু করলাম। আজ আমার(amar) ফুলসজ্জা, একদিকে নতুন বৌ, একদিকে স্বপ্নের রানি। আন্টি আজকে দারুন সেজেছে। সবুজ একটা বেনারসি পরেছেন, সাথে লো কাট ব্লাউস, শাড়ীটা শরিরের সাথে এমন জরিয়ে আছে যে শরিরের বিভঙ্গ পরিষ্কার বোঝা যাচ্ছে। অসাধারন এই দেহাবয়ব। কোথাও অপরিমিত মেদ নেই শরিরে, যত্নে লালিত ত্বক থেকে আলো যেন ছিটকে যাচ্ছে। আমার(amar) মার পাসে দাড়িয়ে আছেন উনি, দেখে মনে হচ্ছে যে রিয়ার কোনো বান্ধবী। রিয়াকেও আজ ডানাকাটা পরি ছাড়া আর কিছুর সাথে তুলনা করা যায় না। কলকাতার টপ মেক আপ আর্টিস্ট ওকে আজ যত্ন করে সাজিয়েছে। কিন্তু রিয়া আমার(amar) মন, আর বুলা আন্টি আমার(amar) কামনার রমনি। সেই ছোটবেলা থেকে যাকে বুকের ভেতরে সযত্নে লুকিয়ে রেখেছি।

আমি(ami) ঘুর ঘুর করতে শুরু করলাম বুলা আন্টির আসে পাসে। বুলা আন্টি সেটা বুঝেও আমাকে(amake) প্রশ্রয় দিচ্ছিলো।

জানিনা কেন কেমন একটা মনে হচ্ছিলো। মনে হচ্ছিলো লোকজনের ভিড় এড়িয়ে বুলা আন্টিকে নিয়ে কোথাও চলে যাই কিছুক্ষণ সময় কাটিয়ে আসি। সেটা সম্ভব না ভালো করেই জানি।

আমি(ami) একটা সময় সুযোগ পেয়ে বুলাআন্টির পাছায় আলতো করে হাত বুলিয়ে দিলাম। আমার(amar) দিকে কপট রেগে বললেন ‘আজকে তো নতুন বৌ, আমার(amar) মত বুড়ি হঠাত কেনো পছন্দ?’ বলেই আমার(amar) উত্তরের অপেক্ষা না করে অন্য দিকে চলে গেলো। আমি(ami) জানি এবার সময় আর সুযোগের সন্ধানে থাকতে হবে। সুধু ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে।

আসতে আসতে ভির ফাঁকা হয়ে এলো। সবাই বিদায় নিচ্ছে নবদম্পতিকে সুভেচ্ছা জানিয়ে। বুলা আন্টি রিয়ার দিকে এগিয়ে গিয়ে গাল ধরে কি বললো যেনো, রিয়া লজ্জায় লাল হয়ে গেলো। রাতের বেলা জিজ্ঞাসা করাতে বলেছিল বুলা আন্টি ওকে বলেছিলো তুই খুব সুন্দর আজকে রাতে রুপ যৌবন ঢেলে দিতে’

তিনবার চুদলাম রিয়াকে আজ। প্রতিবার বুলা আন্টির উত্তেজক শরিরটা মাথায় আসছিলো আর রিয়া কে গেথে গেথে দিচ্ছিলাম। আজ যেন বুলা আন্টির সাথেই ফুলসজ্জা হোল। হবেনা কেন? যেতে যেতে বলে গেল, আগে কচি গুদ মেরে প্র্যাক্টিস কর পরে পাকা গুদ নিয়ে খেলিস। ঠিক এই ভাষা বলে গেলো। আমি(ami) তখন একা দাঁড়িয়ে। ইচ্ছে ছিলো একবার উনাকে ভালো করে কচলে নেওয়ার। কিন্তু এতো অনেক কিছু দিয়ে গেলো আমাকে।

আজ সেইদিন আমার(amar) জিবনে, বুলাআন্টির শরির ভোগ করার নিমন্ত্রন রক্ষা করতে এসেছি। রিয়াকে আড়াল করে করে অনেক কথা বলেছি বুলাআন্টির সাথে। যখনই কথা হোত আমার(amar) আর রিয়ার চোদাচুদির ব্যাপারে জিজ্ঞাসা করতেন উনি। আমি(ami) রসিয়ে রসিয়ে ইচ্ছে করে গুদ, পাছা, মাই, বাড়া এসব শব্দ ব্যাবহার করতাম, আর গুছিয়ে বোলতাম। বুলা আন্টিও উলটে আমাকে(amake) এই সব শব্দ ব্যাবহার কোরতো।

অনেক দিন অনুরোধ করেছি যে দিন না একবার করতে, কিন্তু শুধু শুনত। সেরকম একটা পাত্তা দিতোনা। আমারও আস্তে আস্তে বিরক্ত লাগতে শুরু করলো, কোনো দিন যদি বলতাম যে ইসঃ তোমাকে(tomake) সামনে পেলে কুত্তির মত উলটে পোঁদে ঢুকিয়ে দিতাম। কোনো উত্তর তো দিতোই না উল্টে রিয়ার দিকে আলোচনা ঘুরে যেতো।

একদিন আমি(ami) রেগে গিয়ে বলেই দিলাম, ‘ আচ্ছা সত্যি করে বলুন তো, আপনি কি আমাকে(amake) চান্স দেবেন না এমনি খেলাচ্ছেন?’ উনি উত্তর দিলেন ‘সেটা যে সম্ভব না তুই ভালো করে জানিস।‘

আমি(ami) রাগে ফোনটা কেটে দিয়েছিলাম।

এরপর বহুদিন কথা হয়নি। একদিন আমি(ami) এক ভদ্রলোকের সাথে দেখা করতে টলিগঞ্জ গেছি ফেরার সময় দেখি একটা অটোতে করে বুলা আন্টি ফিরছে। আমাকে(amake) দেখে অটো থামিয়ে আমাকে(amake) উঠতে বললেন। আমি(ami) উঠবোনা তাও জোরজার করে উনি তুললেন। অটোওয়ালাকে বললেন ভাই গলফ ক্লাবের দিকে নিন তো।

আমরা গলফ ক্লাবের নির্জন রাস্তা দিয়ে হাটা শুরু করলাম। আন্টি প্রথমে মুখ খুললেন। রেগে আছিস কেন?

নানা কথাবাতায় দু পক্ষেরই বরফ গললো। ঠিক হলো যে এরপরের সুযোগেই আমি(ami) ডাক পাবো বুলা আন্টির খাঁটে। যানি বাপুন নেই তবুও শিড়ি দিয়ে পা টিপে টিপে উঠলাম।

দরজা নক করতে বুলা আন্টি দরজা খুলে দিলো।

আমি(ami) থমকে গিয়ে দেখলাম যে আমার(amar) জন্যে এতো আয়োজন। অসাধারন সুন্দর সেজেছেন উনি। চোখে একটা ব্লু কন্টাক্ট লেন্স পরেছেন গাড়ো বাদামি লিপস্টিক দিয়ে সুন্দর করে ঠোঁট আঁকা।আই লাইনার দিয়ে সুন্দর করে চোখ আঁকা। সুন্দর একটা শাড়ি পরেছে সাথে স্লিভলেস ব্লাউস।

আমি(ami) ঢুকতে ঢুকতেই উনাকে জড়িয়ে ধরলাম। পাগলের মত গলায় ঘারে চুমু খেতে শুরু করলাম। দুহাত দিয়ে মাটির ওপর থেকে তুলে নিয়ে বিছানায় গিয়ে পরলাম দুজন। ভাল করে দেখলাম যে আমার(amar) স্বপ্ন আমার(amar) বুকের নিছে শুয়ে আছে। যুবতি মেয়ের মত অপেক্ষা করছে, বুক ধক ধক করছে এতদিনের স্বপ্ন পুরন হওয়ার লক্ষ্যে এগিয়ে এসে। বুলাআন্টি আমার(amar) দিকে তাকিয়ে আছে। আমিও ওর গভির চোখের দিকে তাকিয়ে আছি। আস্তে আস্তে মুখ নামিয়ে নিতেই বুলা আন্টি ঠোঁট ফাঁক করে আমার(amar) ঠোঁট নিয়ে প্রথমে আস্তে আস্তে পরে আমার(amar) গলা দুহাতে জরিয়ে ধরে রাক্ষসের মত চুষতে শুরু করল। আর মুখ দিয়ে অস্ফুট উঃ উমঃ আঃ আওয়াজ করছিল। আমি(ami) ওই অবস্থাতেই এক হাত আন্টির ব্লাউসের ভিতর দিয়ে গলিয়ে দিয়ে নরম তুলতুলে মাইদুটো টিপতে শুরু করলাম। মসৃন ভেলভেটের ওপর হাত বোলাচ্ছি যেন। বুলা আন্টি চুমু খাওয়া ছেরে ব্লাউস খুলে দিলো আমাকে(amake) ওর দুধ গুলো আমার(amar) হাতে তুলে দিলো, বড় কিসমিসের মত সাইজের বাদামি বোঁটা হাওয়া পেয়ে তিরতির করে কাপছে। আমি(ami) ঝাপিয়ে পরে মুখে নিয়ে চূষতে শুরু কোরলাম একটা আরেকটা গায়ের জোড়ে পিষতে শুরু করলাম। বুলা আন্টি আরামে শিৎকার দিচ্ছে, আমাকে(amake) জানান দিচ্ছে যে আমি(ami) পারছি। উনার নির্লোম বগল দেখে আমি(ami) উনার দু হাত মাথার ওপড়ে চেপে ধরে চাটতে শুরু করলাম। জিভে হাল্কা লোমের খোচা, নাড়ি হরমোন আর পারফিউমের মিলিত গন্ধ আমাকে(amake) মাতাল করে দিলো।

আমি(ami) উর্ধাঙ্গ অনাবৃত আন্টির নিটোল পেট ভালো করে দেখলাম। হ্যা রিয়ার টা একটু সরু আর পাতলা টাইপের। আন্টিরটা বেশ হাল্কা এক আস্তরন চর্বির দৌলতে দারুন খুলেছে। হাল্কা একটা ভাঁজ পরেছে নাভির কাছে। আমি(ami) নেবে গিয়ে নাভিতে চুমু খেলাম। দু পায়ের মাঝে হাত দিলাম কিন্তু মনে হোলো ভারি জিন্সের কোনো প্যান্টি পরেছেন উনি। কিছুই বুঝতে পারলাম না। আমি(ami) শাড়ীর তলা দিয়েই মাথা গলিয়ে দিলাম। ভারি ভারি পা গুলো গোড়ালি দিয়ে কোনরকমে আমার(amar) পিঠের ওপর রেখে ভারসাম্য বজায় রাখছেন আন্টি। আর সীৎকার করে চলেছেন। মাথার চুল ধরে টেনে ধরছে নিচে নামতে দিচ্ছেনা, খুব ছটফট করছে। আমি(ami) উনার কোমল পা দুটো পায়ের পাতা থেকে চাটতে চাটতে নিচের দিকে আসছি। পাছা দেখার আর তর সইলোনা। আমি(ami) উলটে দিলাম আন্টিকে। নধর পাছাটায় একটা ভারি প্যাণ্টি চেপে বসে আছে। কিছুতেই খুলতে পারছিনা । আন্টি সামনে দিয়ে কি করলো দেখলাম অনেক হাল্কা হয়ে গেলো। আমি(ami) যতটা সম্ভব টেনে নামালাম। দুটো গ্লোবের মত তুলতুলে সাদা মাংসের দলা থল থল করে বেরিয়ে এলো। আহঃ দেখেই সুখ। গাল ঘষতে লাগলাম, চুমুর পর চুমুতে ভরিয়ে দিলাম। দু হাত দিয়ে তাল তাল করে মাংস চেপে ধরলাম, কচলালাম। তারপর আমার(amar) এত দিনের ফ্যান্টাসি দুহাত দিয়ে ছরিয়ে ধরলাম আর ওয়াক্স করা গোলাপি কুচকোন ফুটোটা চোখের সামনে ভেসে উঠলো। নাক গুজে দিয়ে বুক ভরে দম নিলাম। আহঃ ঠিক যেমন ভাবতাম।

বুলা আন্টি আর সহ্য করতে পারলোনা, শায়া, শাড়ী সব খুলে ল্যাংটো হয়ে গেলো। আমার(amar) মাথা ঘুরছে। একি দেখছি আমি। হায় ভগবান। এতো নারি শরিরে পুরুষের লিঙ্গ। বেশ বড়সড়। গোলাপি মাথাওয়ালা পুরুষাঙ্গ।

সেদিন বুলা আন্টি থুড়ি ……। থাক যা খুসি ভাবুন। আমাকে(amake) খুলে বললেন যে কেন এতদিন আমাকে(amake) এড়িয়ে গেছেন। এই পাড়ায় আমিই প্রথম উনার এই গুপ্ত ব্যাপার জানতে পারলাম। আজ উনি আমাকে(amake) নিরাশ করেন নি একটি সম্পূর্ণ নাড়ির মতই চোষন লেহন মন্থন সবই হোলো। আমিও কার্পন্য করিনি, নারি শরীরের পুরুষাঙ্গ আমিও চুষেছি। আর আমি(ami) সমকামি না হওয়া সত্বেও বলতে পারি যে আপনার যৌন সঙ্গি যদি পরিষ্কার পরিছণ্ণ হয় তাহোলে তার লীঙ্গ মুখে নিতেও চরম পরিস্থিতিতে বেশ ভালোই লাগে। হ্যা আমি(ami) উনার বীর্য মুখে নিইনি। আর সত্যি বলতে কি জিবনের প্রথম পায়ু মৈথুনের অভিজ্ঞতা আমার(amar) দারুন সুখের। ঠিক যেমন চাইতাম সেই ভাবে উনি আমার(amar) কাছে আসেন নিজের নারিসুলভ দুটো নধর বৃত্তাকার নিতম্ব বলয় দুহাতে খুলে দিয়ে আমকে ডেকে নেয় উনার ভিতরে। দুবার বীর্য ভিতরে নেওয়ার পরে আমাকে(amake) চুমু খেয়ে উনি বললেন এর থেকে বেশি আমি(ami) আর দিতে পারবোনারে, বাকিটা রিয়া সুন্দরি তোকে দেবে। আজ থেকে ও আমার(amar) সতিন। আমি(ami) চুমুতে চুমুতে ভরিয়ে দিয়েছিলাম উনাকে। এক মুহুরতের জন্যে আমার(amar) মনে হয়নি উনি কোনো রুপান্তর কামি পুরুষ উনার শক্ত লিঙ্গ চোষার সময়েও।

আর হ্যা একটা কথা বলে দি। বাপুন ঊনাদের পালিত সন্তান সেটা বাপুন নিজেও জানে না। তুষার কাকু মানে বাপুনের বাবার সাথে বুলা আন্টি স্বামি স্ত্রির মতনি থাকেন। উনি থাকলে প্রায় প্রতিদিনই ওরা মিলন করে।

Leave a Comment