তখন আমি চোদার জন্য পাগল | BanglaChotikahini

এই ক্ষুদ্র জীবনে অনেক মেয়ের সাথেই সেক্স করেছি। তবে সকলেই গার্ল ফ্রেন্ড ছিল। কিন্তু আজ শেয়ার করবো আমার আর আমার বউ এর প্রথম সেক্স এর ঘটনা। যখন সে আমার গার্ল ফ্রেন্ড ছিল|

সময় ২০১৬, মার্চ এর কোন এক দিনে। আমাদের সম্পর্কের ১২ দিন মাত্র। হঠাৎ সকালে লিমা ফোন করে। আমি ঘুমে ছিলাম। ঘুম থেকে উঠেই তার ফোন।

হ্যালো বললাম আমি

সে বলল কই তুমি।

আমি বললাম ঘুমে

সে বলল আমার বাসা খালি। আসবা?

লাফ দিয়ে উঠলাম। বললাম সমস্যা নাই তো? সে বলল গার্ড অস্ক করলে বলবা ফ্রেন্ড এর বাসায় যাবো।

সাথে সাথে সিএন জি নিয়ে চলে গেলাম তার বাসায়। যদিও সেক্স এর প্ল্যান ছিল না। কারণ সম্পর্কের মাত্র ১২ দিন।

সে তার ফ্লেটের গেট খোলাই রেখেছিল। আমি সোজা ঢুকে গেলাম। সে আমার হাত ধরে তার রুমে নিয়ে গেল। বাসাটা গোছান ছিল। আমি আর লিমা পুরা বাসায় আর কেউ নাই। আমার বুক ধরফর করছিল। সেক্স পুরা মাথায় উঠে গেল। কোন কথা না বলে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম।

বলে রাখি আমি বা লিমা কেউই ভার্জিন ছিলাম না। সেও নানা ছেলের সাথে সেক্স করেছে। যা আমি জানতাম, আমার ব্যাপারেও ও জানত। লিমার আগের ঘটনায় পরে একদিন বলব। কিস করতে করতে আপন মনে হাত ওর দুধে চলে যায়। মজার ব্যাপার হল ও বাধা দিলো না। টিপতেছি আর কিস করতেসি। সেই ফিলিংস। অনেক দিনের খরা ছিল আমার সেক্স এর। কিন্তু ওর কোন গ্যাপ ছিল না। সদ্য ব্রেকআপ হইসে ওর। তাও এতো হর্নি? আমি আস্তে আস্তে ওর টাইলস এর ভিতর হাত দিয়ে দেই। কিছুই বলল না। মনে হলো ও যেন চায় আমি এই সব করি।

দাড়ানো অবস্থায় আমি ওর সামনে হাঁটু গেড়ে বসে পরলাম। ওর প্যান্ট খুলে ফেললাম। সাথে সাথে ওর ভোদার গন্ধ আমার নাকে চলে আসলো। ধোন আমার তখন যেন পাগলা ঘোড়া। ওর টিশার্ট খুলে ফেললাম। ও যেন কাপছে। দুধের বোঁটা একদম আঙ্গুরের মত ফুলে আছে। ওকে বসালাম বিছানায়। এক হাতে ওর দুধ টিপতেছি। আর এক দুধ এর বোঁটা চুষতে থাকলাম। ও উত্তেজনা আমার চুল খামচে ধরলো। দেখলাম ওর ভোদা যেন ভিজে আসে। আগেই বলে রাখি কিছু কিছু মেয়ে দের ভোদা সব সময় পানি বের হয়। এটা একটা হরমোন জনিত কারণ। আর সেই সব মেয়েদের “স্কয়ার্ট” হয়। সবার এটা হোয় না।

আমি ওকে সোয়ায় দিলাম একদম বিছানার কোনায়। ওর কোমড় থেকে উপরের অংশ বেডে আর বাকিটা বাইরে। আমি নিচে বসা ওর পা ফাঁক করলাম। মনে হল যেন পাইপ ফেটে পানি পড়ছে। আর ভোদার গন্ধে আমি নিজেকে আটকাতে পরলাম না। প্রথমে একটা কিস দিলাম ভোদায়। ওর যেন শক লাগলো। কেপে উঠলো। আমি আস্তে করে জিব্বা দিয়ে একটু চেটে দিলাম। ও আহহহ করে উঠলো। মনে হল যেন এটাই চাচ্ছে। আমি চান্স পেয়ে গেলাম। আমি চাট তেই থাকলাম। ওর সব পানি খেতে থাকলাম। ও খালি মোচরা মুচরি করতে থাকলো। প্রায় ৭-৮ মিনিট চাটার পর আমি আর সইতে পরলাম না। ওর উপরে উঠে পরলাম। ও আমার ধোনটা নিয়ে ওর ভোদায় সেট করে দিল। তার আগে আমার ধোন আগা টা একটু ভিজিয়ে দিল ওর ভোদার পানি দিয়ে। আমি আস্তে আস্তে ঢুকলাম। ভোদা ফাক ছিল যার কারণে আমার সমস্যা হয় নি। তাও বললাম ব্যাথা পাচ্ছো। ও বলল না, জোরে কর। আমি চান্স পেইয়ে সেই ঠাপালাম। ও পাগলে মত আমার ঠাপ নিল। কখনো পা দিয়ে আমাকে চাপ দিয়ে ধরলো। জীবনে প্রথম কোন মেয়র  মুখে শুনছি “আম কামিং, আম কামিং, আআহ্হ্হ্হ্হঃ” প্রায় ৭-৮ মিনিটের ব্রেকে পর পর দুই বার ওকে কাম করাইসি। আর কামের সময় ওর শরীর যেই ভাবে কাপটেছিল মনে হচ্ছিল ১০-১২ জন পুরুষ চেপে ধরলেও স্থির করাইতে পারবে না। এর পর ওর উপর থেকে উঠে ওকে বললাম ডগি করবা। ও বাধ্য মেয়ের মত ডগি হল। আগেই বলে রাখি ওর পাছা অনেক বড়। আমার ৭.৫ ইঞ্চি ধোন ও ওর হচ্ছিল না। পরে কোন রকম সেট করে যেই ঠাপ দিলাম, o যেন ব্যাথায় আওউউউচ্ছ করে চিৎকার করে উঠলো। আমি বললাম বের করবো? ও বলল আমার ব্যাথায় ভালো লাগে। বুঝলাম অনেক দিন ও মন মত সেক্স করে না। অনেক ক্ষন ডগি করলাম। এক সময় মাল বের হয় গেল। তার পর ওকে উল্টালাম। ওর চোখে একটা তৃপ্তি দেখলাম।

This content appeared first on new sex story new bangla choti kahini

ভালো লাগলো, অনেক দিন পর কোন মেয়ের চোখে তৃপ্তি দেখে।

এর পর আরো একবার করলাম সেই দিন। পরে দুইজন একসাথে শাওয়ার করে একসাথে বের হলাম ভার্সিটির জন্য।

এই ভাবে শুরু হলো আমাদের এক্সট্রিম সেক্স। আমি আর আমার বউ দুই জনই সেই লেভেল এর সেক্স খোর। আস্তে আস্তে আমাদের আরো ঘটনা জানাবো। সেই সাথে আমার আগের সম্পর্ক, লিমার নিজের আগের সম্পর্ক তে যেই রঙিন সেক্স স্টোরি গুলো আছে তাও শেয়ার করা হবে।

আমাদের সাথেই থাকুন।

This story তখন আমি চোদার জন্য পাগল appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২৪
  • আর্মির বউ (Part-4)
  • খালাত বোন রত্না ও স্বর্না
  • স্বপ্ন দোষ
  • Vaijir kochi guder sil fatanor golpo
See also  choti golpo মিমের ডায়েরী – 1 ভার্সিটির বয়ফ্রেন্ড | Bangla choti kahini

Leave a Comment