বন্ধুর বউ চোদার গল্প – বৌদিকে চুদার গল্প

বিকেলে সোহেল ভাইয়ের সঙ্গে পুকুর পাড়ে দেখা হল। এক ছেলের ছিপ দিয়ে মাছ ধরছেন।ছিপের মালিক ছেলেটিকে ওর জিনিস ফিরিয়ে দিয়ে হাঁটতে হাঁটতে আমার সঙ্গে গল্প করতে শুরু করলেন।চাকরি-বাকরি, দেশের অবস্থা, রাজনীতি নিয়ে কথা হল।

এর মধ্যে হঠাৎই উনি বলে উঠলেন, রবিন, তোমার ওয়াইফ কিন্ত খুব সুন্দরী।এইটা বলার কারন হলও কাল রাতে আমার বউয়ের সাথে সেক্স করার সময় সোহেল ভাই ও তার বউ আমাদের পুরপুরি নগ্ন অবস্তায় দেখে ফেলেছিলেন ।আমি অপ্রস্ততভাবে হেসে বললাম, ভাবীও কিন্তু খুব কিউট।কয়েক সেকেন্ড চুপ থেকে ওয়াইফ শেয়ার করার কথা বললেন।

ওরা মাইনা নিবে?

উৎসুকভাবে প্রশ্ন করলাম।

প্রথমে নিবেনা। তবে তোমার বৌরে তো ফ্রী মাইন্ডের বলেই মনে হয়। ওরা দুইজনে দেখলাম বেশ খাতির জমায়ে ফেলছে। আমিই সব করব, তুমি খালি সাপোর্ট দিও।

আলোচনাটা খুব দ্রুতই অন্যদিকে মোড় নিয়েছে। উনি যে এরকম কিছু বলতে পারেন কাল রাত থেকেই কেন যেন আমার তা মনে হচ্ছিল। কারণটা হতে পারে দীর্ঘক্ষণ যাবৎ সাদিয়ার দিকে তার তাকিয়ে থাকা অথবা উনার মধ্যে অন্যরকম বন্ধুত্বপূর্ণ যে ভাব লক্ষ্য করেছি, সেটি।

বুক ভেতরেও ঝাঁ ঝাঁ করতে শুরু করল।সাদিয়াকে পরপুরুষের সামনে কাপড় খুলতে রাজি করানো যাবে বলে আমার বিশ্বাস হয়না।কিন্তু ওদিকে সুন্দরী ভাবীর সবকিছু দেখার সুযোগ। এদিক ওদিক ভেবে সোহলে ভাইকে বলে দিলাম আমি রাজি। বাঙালি পুরুষ নিজের বৌকে অন্যের সামনে লেংটো করতে রাজি হবেনা।

গতরাতে তাড়াতাড়ি শুয়ে ঘুম আসছিলনা, তাই আজ একটু রাত করেই ঘরে ঢুকলাম। লুঙ্গি আর স্যান্ডো গেঞ্জি পড়া সোহেল ভাই দরজা খুলে দিলেন। ভাবী আজ একটা সবুজ শাড়ী পড়ে শুয়ে আছে। সাদিয়া এমনিতে শাড়ী পড়ে ঘুমায় না। কাল আলসেমি করে কাপড় বদলায়নি।

আজ সালোয়ার-কামিজ পড়ে নিয়েছে আগেভাগেই। ও আগের দিনের মতই খাটের মাঝে সুবর্ণা ভাবীর পাশে গিয়ে শুয়ে পড়ল। সোহেল ভাইয়ের ইশারায় আমি বাইরে এলাম। উনি বললেন, যা করার তিনিই করবেন আমি যেন শুধু সাপোর্ট দিয়ে যাই। আমি হ্যাঁ-সূচক জবাব দিলাম। ঘরে ঢুকার সময় জানতে চাইলেন আমার কাছে কন্ডম আছে কিনা।

সুবর্ণার পিল খেলে সমস্যা হয়। আমরা ঐ কন্ডমই ইউজ করি। আসার সময় প্যাকেট ব্যাগে ভরতে মনে ছিলনা।

আমি বললাম, সাদিয়া পিল নেয়।

আমি শার্ট খুলে আলনায় রেখে শুয়ে পড়লাম।

সাদিয়া আর আমি একে অপরের দিকে মুখ করে শুয়ে আছি, কিন্তু ওর দিকে তাকাচ্ছিনা। চোখ উঁচু করে ওপাশে সোহেল ভাইয়ের দিকে উঁকি দিয়ে তাকাচ্ছি ঘনঘন। দুই দম্পতির মাঝে আজ হালকা হালকা খেজুরে আলাপ চলছে। একটু হাসাহাসির পর আবার সুনসান ঘর।

সোহেল ভাই এর মধ্যে আমার দিকে তাকিয়ে চোখ টিপলেন। সঙ্গে সঙ্গে বুক ধকধকানি শুরু হল আমার। ধীরে ধীরে কাঁপা কাঁপা হাত কাৎ হয়ে শুয়ে থাকা বৌয়ের পাছার পেছন দিকটায় নিয়ে গেলাম।

খুব সতর্কভাবে কামিজের নিচের অংশ সরিয়ে ফেঁপে থাকা কালো সালোয়ারের উপর শক্ত করে খাবলানো আরম্ভ করলাম। সাদিয়া রেগে গেলনা, আমার দিকে মাথা সরিয়ে আনল। সাহস বেড়ে গেল আমার।

মসৃণ পাছার ওপরে হাতের নাড়াচাড়া দ্রুততর করলাম। ঘাড় উঁচিয়ে দেখলাম ভাবী উপুড় হয়ে শুয়ে আছে, এদিকে খেয়াল নেই।সোহেল ভাই বাজপাখির দৃষ্টিতে সাদিয়ার ভরাট পশ্চাৎদেশ অবলোকন করছেন। আমি সেদিকে তাকানোয় বৌয়ের শাড়ী পা থেকে ধীরে ধীরে উঁচিয়ে তুলতে শুরু করলেন।

ফর্সা সরু পা হাঁটু পর্যন্ত উন্মুক্ত হল। সুবর্ণা ভাবী একটু নড়েচড়ে শুলেন। আমি এবার হাতটা সালোয়ারের ভেতর ঢুকিয়ে দিলাম।ঠান্ডা চর্বির উপর আঙুলের নাড়াচাড়া সোহেল ভাইয়ের চোখে পড়ল। পাছার গভীর খাঁজে আঙুল পড়তে এক পা আমার উপর তুলে দিল সাদিয়া।

আরো কাছে সরে এসে আমার বুকে মুখ চেপে ধরল। সোহেল ভাইয়ের চোখে কামনার আগুন স্পষ্ট হচ্ছে। ভাবীর শাড়ীটি উরু হয়ে পাছার উপর পর্যন্ত তুলতে ফর্সা নিটোল পাছার খাঁজের নিম্নাংশ ফুটে উঠল। আমার বুক ধকফকানি বেড়ে গেল নিষিদ্ধ আকর্ষণে। টেনে টেনে সাদিয়ার পাজামাটা উরু পর্যন্ত নামিয়ে দিলাম। পাছায় ঠান্ডা বাতাসের স্পর্শ পেয়ে ফিসফিস করে উঠল বৌ।

এই কি কর? ওরা ঘুমায়ে গেছে?

আমি কিছু না বলে ঠান্ডা কপালে ঠোঁট ছোঁয়ালাম। খোলা পোঁদে হাতের অবাধ আনাগোনায় আবারো উসখুস করে উঠল সাদিয়া।

উমম লাইট জ্বালানো তোহ

থাক আমি ড্যাম কেয়ার ভঙ্গিতে জবাব দিয়ে ওকে জাপটে ধরলাম। এক গড়ানিতে আমার উপর তুলে নিলাম। মুখ দেখা যাচ্ছেনা, তবে বৌ যে বেশ চিন্তিত তা বুঝতে পারছি। মুখের ওপর থেকে ছড়িয়ে পড়া চুল সরিয়ে ডানে তাকালাম। গতরাতের মত আচমকা ভাবীর সঙ্গে চোখাচোখি হয়ে গেল।আজো শাড়ী কোমরের উপর তোলা, নগ্ন সোহেল ভাই কনুইয়ে ভর দিয়ে বৌয়ের গুপ্তাঙ্গে আঙলি করছে। সুবর্ণা ভাবীর মুখ দেখেই বোঝা গেল, দুই পুরুষের নির্লজ্জ্ব কান্ডকারখানা দেখে বিস্মিত হয়েছেন।

এ্যই লাইট নিভাওনা আকুতি করে বললেন ভাবী।

শুনে সাদিয়াও বুঝে ফেলল সোহেল দম্পতি ঘুমিয়ে পড়েনি, কালকের অবস্থাই হয়েছে।

রবিন, কি করতেছ ফিসফিস করে বলল।

আমি কিছুটা ভয় পেয়ে গেলাম। এখানেই সোহেল ভাইয়ের কনভিন্স করার পালা। দুটি রক্ষণশীল বাঙালী নারীকে পরপুরুষের সামনে যৌনকর্মে রাজী করানোয় সক্ষম হবে কিনা সে চিন্তা আমার প্রথম থেকেই।

সাদিয়া মুখের সামনে থেকে চুল সরিয়ে ওপাশের দৃশ্য দেখে লজ্জ্বা পেয়ে আমার বুকে মুখ লুকাল।

রব্বিইন পায়জামাটা উঠাও প্লীইজ

আকুতির মত শোনাল। আমি সেকথা গ্রাহ্য না করে কাঁপা কাঁপা দুহাতে পাছার দাবনা দুটো ছড়িয়ে খাবলাতে লাগলাম। প্রচন্ড গতিতে লাফিয়ে চলা হৃৎপিন্ডের আওয়াজ বৌ অনুভব করতে পারছে নিশ্চই।

উফফ বাতি টা নিভাও না সোহেল

ভাবী আমার কান্ড দেখে আবারো জোরে জোরে বলে উঠলেন।

আমি ভড়কে যাইনি দেখে সোহেল ভাই খুশি হলেন। আমার দিকে চেয়ে চোখ টিপতে পরের ধাপের জন্য প্রস্তুত হলাম।

সাদিয়া, কামিজ খোল

কাঁপা কাঁপা গলায় বললাম।

উফফ কি করতেছ তোমরা এইগুলা. শরম টরম কিছু নাই? সোহেল ভাই, লাইট টা নিভান না

এবার সাদিয়া বিরক্ত হয়ে জোরে জোরে বলে উঠল।

আমরা আমরাই তো ভাবী, আলো অন্ধকারে কি আসে যায়

ড্যাম কেয়ার ভাব নিয়ে ভাই প্রথমবারের মত কথা বললেন। ভাবী শোয়া অবস্থা্য়ই বিস্ময় মিশ্রিত দৃষ্টি নিয়ে স্বামীর দিকে চাইলেন।

সুবু এমন কইরো না তোহ তোমার কাছে রবিনরে কিউট লাগে, আমি জানি তো

বলতে বলতে বৌয়ের ব্লাউজের উপর মুখ ডুবিয়ে দিলেন। ভাবীর চোখমুখ তাৎক্ষণাত লজ্জ্বা আর ভয়ের সংমিশ্রণে বিকৃত হয়ে উঠল।

কি বল এগুলা! কে বলছে এইসব?

গলায় অসহ্য ভাব।

ভাবীর বুক ধড়ফড়ানি অনুভব করে মুখ তুলে তার দিকে তাকালেন।

বুদ্ধিটা ছিল সোহেল ভাইয়ের। বিকেলে আমাদের বৌদের সঙ্গে দেখা করতে এলে লুনা আর ওর দুই বান্ধবীকে আমাদের আকাঙ্খার কথা জানানো হয়।

ওরা সাদিয়া আর ভাবীর সঙ্গে সহজেই খাতির জমিয়ে ফেলে। কথায় কথায় পুরুষ মানুষের প্রসঙ্গ এনে ওদের দুজনের মুখ থেকে এসব কথা বের করেছে চতুর মেয়েগুলো।

এবারে সোহেল ভাইয়ের ক্যারিশমা দেখানোর পালা। স্তব্ধ বৌয়ের স্তনে হাত বোলাতে বোলাতে সাদিয়ার দিকে তাকিয়ে উনি বলতে লাগলেন, মেয়েমানুষেরো ভাল লাগার ব্যাপার আছে।

তোমাদের পছন্দের দিকেও আমাদের নজর দেওয়া দরকার. কি বলো উম হেহেহে

না সোহেল মেয়েরা একসাথে হইলে এগুলা বলেই। তোমরা এইজন্যে এরকম অসভ্যতা করবা কেন

ভাবী করুণ গলায় বললেন।

খারাপ তো কিছুনা, আমরা একদিনে কত ক্লোজ হয়ে গেছিনা? তোমাদের উইশ গুলা পুরা করতে পারলে আমাদেরি ভাল লাগবে।

সাদিয়ার ছড়ানো চুলে আঙুল ডুবিয়ে গলা যথাসম্ভব স্থির রেখে বললাম।

ভাই আপনিও

ভাবীর গলায় আশাহত হবার ছাপ।

তোমরা এমন জানোয়ারের মত করতেছ কেন

সাদিয়াও ককিয়ে উঠল।

সোহেল ভাই এর মধ্যে ভাবীকে টপকে এপাশে চলে এসেছেন।

ভাবী আমরা আমরাই তোহ. লাইফে সব কিছুরই দরকার আছে

বলতে বলতে খপ করে আমার উপর শুয়ে থাকা সাদিয়ার বাম হাতের কব্জি ধরে নিজের তাতানো বাঁড়ায় ধরিয়ে দিলেন। সাদিয়াকে প্রতিবাদের সুযোগ না দিয়ে বলে উঠলেন

রবিন ঐপাশে যাও সুবর্ণার সাথে

আমি বাধ্য ছোটভাইয়ের মত সতর্কভাবে সাদিয়াকে উপর থেকে সরিয়ে দুজনকে ডিঙিয়ে ভাবীর পাশে চলে এলাম। আগের প্লান মোতাবেক এসেই ফুলে থাকা ব্লাউজের বোতাম খুলতে শুরু করলাম। ভাবী আমার কব্জিদুটো হালকাভাবে চেপে ধরলেন। কিন্তু মুখে কিছুই বললেন না।

রবিন, ভাই, প্লীজ লাইট টা নিভান

সবগুলো বোতাম খুলে ফেলতেই ভাবী আকুতি ভরে বললেন।

উফফ এখনো শরম পাইতেছো কেন কিউট পোলাটারে খুঁটাইয়া খুঁটাইয়া না দেখলে কিভাবে হবে

থেমে থেমে সোহেল ভাই বললেন। একটি ডবকা স্তন মুঠোয় পুরে সেদিকে তাকালাম। সম্পূর্ণ উলঙ্গ সাদিয়া সোহেল ভাইয়ের প্রশস্ত বুকের উপর মাথা লুকিয়ে রেখেছে।

ভাই এক হাত দিয়ে লিঙ্গটি ধরে যোনির চারপাশে আন্দাজে ঠেলছেন বলে মনে হল। সেদিক থেকে মুখ ফিরিয়ে ভাবীর স্তনের দিকে মনযোগ দিলাম। লুঙ্গির গিঁট আলগা করে নরম হাতে লিঙ্গটি ধরিয়ে দিলাম। ধীরে ধীরে বাঁড়ার মুন্ডিতে হাতের উঠানামা শুরু হল।

রবিন কথা বল তোমার ভাবীর সাথে। তোমাদের কি কি ভাল লাগে, বল! না বললে বুঝবা কিভাবে.. সাদিয়া তো কিছুই বলেনা হিহিহি

সাদিয়া একথা শুনে আরো ভাল করে লোমশ বুকে মুখ লুকাল।

উফফ কি যে করতেছ তোমরা

ভাবী ককিয়ে উঠলেন আবারো।

ভাবীর বাম স্তন মুখে পুরে নিলাম। খসখসে নিপল সন্তর্পণে আলতো করে চাটতে শুরু করলাম যেন জোরে চুষলে মিষ্টি ললিপপ তাড়াতাড়ি ফুরিয়ে যাবে।

ভাবীর মসৃণ পেটে হাত বুলাতেই চামড়া টানটান হয়ে শিহরণের অনুভতি প্রকাশ করল। বাকী স্তনটি খাবলে ধরলাম। ভাবী ইতোমধ্যে হাত চালানোর গতি বাড়িয়েছেন। আমি এবার স্তন পালটে দ্বিতীয়টি চুষতে চুষতে ক্রমাগত জিভের ব্যবহার বাড়ালাম।

এমন সময় সাদিয়ার গলা চিরে উফফফফহ শব্দ বেরিয়ে এল। ছট করে ওদিকে তাকিয়ে দেখি সোহেল ভাই পা দুটো প্রশস্ত করে হাঁটু ভেঙে গোড়ালি লোমশ পাছার সঙ্গে বিছানায় চেপে রেখেছেন।

সাদিয়া পায়ের আঙুলে বিছানায় ভর দিয়ে লোমশ বুকে হাত রেখে কিছুটা উঁচু হয়ে উঠেছে। ভাই শক্ত দুহাত ওর কোমরে রেখে ধীরে ধীরে উপরে উঠাচ্ছেন।

এপাশের দেয়ালের বাতির আলোয় দেখা গেল দীর্ঘ পুরুষাঙ্গ থেকে সাদিয়া একটু একটু করে বেরিয়ে আসছে। কিন্তু খুব একটা বেরিয়ে আসবার আগেই চওড়া কোমর উপরে ঠেলে পুনরায় সেখানটায় গিঁথে দিলেন সোহেল ভাই।

দ্বিতীয় কোন পুরুষের যৌনাঙ্গে স্ত্রীকে বিঁধে থাকতে দেখে হঠাৎ বুকের ভেতর গভীর শূণ্যতা অনুভব করলাম। অপেক্ষাকৃত দীর্ঘ বাঁড়ার আক্রমণে বৌয়ের মুখ দিয়ে বেরিয়ে আসা আত্মসমর্পণের আওয়াজ কিছুটা হীনমন্যতার সৃষ্টি করল।

ভাবী

বলেন

মিনমিনিয়ে জবাব এল।

একটু চুষে দেন।

মনে জেগে ওঠা ক্ষোভ চেপে অবশেষে বললাম।

সুবর্ণা ভাবী ধীরে ধীরে শাড়ীর খসখস শব্দ তুলে আমার গা বেয়ে নামতে শুরু করলেন। মুন্ডিতে শুষ্ক ঠোঁটের চাপ অনুভব করতেই সোহেল ভাইয়ের মত হাঁটু ভাঁজ করে পা ছড়িয়ে দিলাম। শুষ্ক বাঁড়া কিছুক্ষণের মধ্যেই গরম লালা্য় ভিজে উঠল। ঠোঁটের পাশাপাশি জিভের ছোঁয়াও পেতে শুরু করলাম।

বেশ কিছুক্ষণ সুধু মুন্ডি নিয়ে ব্যস্ত থাকার পর একটু একটু করে নিচে নামতে শুরু করলেন। কোমল নাকের ডগা শক্ত যৌনকেশে খোঁচা লেগে আলাদা শিহরণের সৃষ্টি করেছে। আরেকটি বালিশ মাথার নিচে ফেলে দুহাত ভাবীর মাথায় রাখলাম। বেণী করা চুল, টানটান হয়ে মাথায় কালো চুল লেপ্টে আছে। আস্তে আস্তে চাপ দিতে শুরু করেছি, এমন সময় পাশ থেকে সাদিয়ার গলা ভেসে এল।

ভাইয়া পুরাটা দিয়েন না প্লীইজ

বৌ সোহেল ভাইয়ের তলপেটের ওপর সোজা হয়ে বিছানায় হাঁটু রেখে বসেছে। মুখে এখনো লাজুক লাজুজ ভাব। এদিকে তাকাচ্ছেনা। চোখা বোঁটাদুটো শুয়ে শুয়ে মোচড়াচ্ছেন ভাই। তার বুকের উপর সম্পূর্ণ ভর দিয়ে আস্তে আস্তে উপর নিচ করছে সাদিয়া।

হাহাহা কেন? ব্যাথা লাগে? বেশি বড়?

দাঁত বের করে হেসে বললেন।

ইকটু

বলে ফিক করে হেসে ফেলল বৌ।

দাঁড়াও আহ হা এইবার ঠিক হবে।

ডান হাত দিয়ে বাঁড়ার গোড়া মুড়িয়ে ধরলেন সোহেল ভাই। সাদিয়া ঠাপের গতি বাড়িয়ে দিল। এখন সম্পূর্ণ লিঙ্গ ভোদায় না গেঁথে ভাইয়ের হাতের মুঠোয় এসে আটকে যেতে লাগল।

এবার হইছে হিহি

দুজনের আন্তরিকতা দেখে আবারো খারাপ লাগতে শুরু করল।

ভাবী

উঁ

ঘর্মাক্ত লালচে মুখ তুলে আমার দিকে তাকাল সুবর্ণা ভাবী। গলার নিচ থেকে ভারী স্তন দুটো পরিপক্ক লাউয়ের মত ঝুলছে।

বিচিগুলা একটু চুষে দেও না ভাবী

সাহস সঞ্চার করে বললাম। সোহেল ভাইয়ের মত সহজ হতে পারছিনা বলে নিজেকে গাল দিতে মন চাচ্ছে।

ভাবী এখন একহাতে বিচি চেপে ধরে ডলতে ডলতে সবেগে অর্ধেকটার মত পুংদন্ড চেটে আর চুষে দিচ্ছে। আবেশে মাথা ঝিনঝিম করতে শুরু করল।

এর মধ্যে সাদিয়াকে বিছানায় শুইয়ে দিয়ে দু পা কাঁধে নিয়ে সনাতনি কায়দায় সোহেল ভাই রমণ শুরু করেছেন। ধীরে ধীরে গতি বাড়তে শুরু করলেন।

ঝুলন্ত অন্ডকোষ আর উরুয় উরুয় সংঘর্ষের শব্দের পাশাপাশি বৌয়ের হাঁ করে থাকা মুখ থেকে ইশহহহ ইককক ইমাহ উফফফফ জাতীয় শব্দ বেরিয়ে আসতে শুরু করল। সাদিয়ার ব্যাথা বিকৃত মুখে হাট করে খোলা চোখের দিকে তাকিয়ে সোহেল ভাই অমানুষের মত স্তন দলতে শুরু করেছেন।

ওমাগোহ ভাইয়াহ একটু আস্তেহ ইহহহ পুরাটা না ভাইয়াহ

ক্রমাগত দুলুনির ফলে তীক্ষ গলার আর্তনাদ বেঁধে বেঁধে আসছে। সোহেল ভাই আর কোন কথা শুনছেন না। তুমুল বেগে ঘুরন্ত সিলিং ফ্যানকে ব্যার্থ প্রমাণ করে দরদরিয়ে ঘামছেন, প্রশস্ত বুকের উঠানামা গভীর। সাদিয়ার বাম পা কাঁধ থেকে নামিয়ে বিছানায় চেপে ধরলেন।

ঠাপের গতি কমিয়ে লাইটের আলোয় দেখে দেখে সম্পূর্ণ বাঁড়া গুদে প্রবেশ করাচ্ছেন। প্রতিবার সাদিয়া কোঁকানির সঙ্গে সঙ্গে স্তনে খামছি দিয়ে ধরছেন।

প্রতিবার বাঁড়াটি যথাসম্ভব বের করে এনে এক ঠাপে ভেতরে সেঁধিয়ে দিচ্ছেন।

উমাগোহ আর পারবনা ভাইয়াহ

চেঁচিয়ে উঠল সাদিয়া।বাঁড়া বের করে নিলেন সোহেল ভাই। জোরে জোরে দম ছাড়তে ছাড়তে হাঁটুতে ভর দিয়ে বসলেন। প্রবল ব্যবহারে মুন্ডির পাশাপাশি টাটানো বাঁড়ার কালচে চামড়াও যেন লাল বর্ণ ধারণ করেছে। সাদিয়া শুয়ে শুয়ে হাঁফাল কয়েক মিনিট। সোহেল ভাই এবার ওকে টেনে তুলে বসাল।

দুই হাত কায়দা করে মাথার পেছনে দিয়ে টেনে আনল যোনিরসে সিক্ত বাঁড়ার দিকে।লোমশ পাছা বিছানায় রেখে ১৩৫ ডিগ্রী কোণ উৎপণ্ণ করা লিঙ্গ সাদিয়ার মুখে ঠেলে দিলেন। প্রথমেই ওক ওক করে ছিটকে সরে গেল বৌ।বৌদের কোন কিছু পছন্দ না হলে বাধা দিতে পারে, কিন্তু আমরা শুধু দেখে যাব। তাই সাদিয়ার ক্লান্ত মুখের দিকে চেয়েও কিছু করা সম্ভব হচ্ছেনা।

ভাইয়া গলায় বাঁধে

অনুনয় করে বলল সাদিয়া।

একটু একটু করে ভিতরে যাও হুঁ?

বিরক্ত মুখে হাঁসফাঁস করতে করতে মাথা ঠেলে পুনরায় দুপায়ের ফাঁকে বিঁধিয়ে দিলেন। গক গক শব্দ তুলে মিনিট চারেক এভাবে চলল। এদিকে ভাবী বিচি চোষা শেষ করে পাছার উপরের লম্বা জোড়াটা্য় জিভ চালাচ্ছেন। আমার মুখ থেকে গোঁ গোঁ শব্দ বেরিয়ে আসতে সোহেল ভাই এদিকে তাকালেন।

এখনো লেংটা করনাই ওরে, রবিন?

বিরক্ত হয়ে বললেন সোহেল ভাই।

সুবু শাড়ী খোল, ওরে দেখতে দেও। রবিন এমনে পইড়া আছো কেন? মাল পইড়া যাবে তোহ! সামনে পিছে ফাটাও শক্তি থাকতে থাকতে

বলতে বলতে হঠাৎই সাদিয়াকে পুনরায় বিছানায় লম্বা করে একেবারে ওর দেহের উপর শুয়ে পড়লেন। কালচে ঠোঁট দিয়ে বৌয়ের ফর্সা ওষ্ঠ দুটো চুষতে শুরু করলেন। ভাবী এদিকে শাড়ীর ভাঁজ খুলে পেটিকোটের ফিতে খোলায় ব্যস্ত। সোহেল ভাই ধীরে ধীরে কোমর নাচাতে শুরু করেছেন। ফিসফিস করে সাদিয়ার কানে কি কি যেন বলছেন। সাদিয়া ঘাড় নেড়ে নেড়ে জবাব দিচ্ছে। এর মধ্যেই প্রবল বেগে ঠাপের ফলে খাট নড়তে শুরু করেছে।

ও আল্লাগোহ ইহহহহ ভাইয়াগোহ ইশহহশহহহ

আবারো সাদিয়ার আর্তনাদ শুরু হলে নরম ঠোঁট কামড়ে সে শব্দ চাপা দিতে শুরু করলেন। ঈর্ষাণ্বিত আমি ঠিক করলাম এবার সুবর্ণার ঠোঁট আর জিভ খাব। উলঙ্গ ভাবীর প্রমাণ সাইজ স্তনদুটো চোখের সামনে দুলছে। ভাবী এসে আমার কোমরের উপর বসে পড়ল।

করবেন এখন?

আমার চোখের দিকে তাকিয়ে বুকের নরম লোমে চিমটি কাটতে কাটতে জিজ্ঞেস করল সুবর্ণা।

আমি হুঁ বলে ওকে নিচের দিকে টেনে আনতে লাগলাম, চুমু খাবার জন্যে। এর মধ্যে মিনিট তিনেক কঠোর লিঙ্গচালনার পর হুহহহ ইহহহ ও সাদিয়াহ তোমার মাঙ কি কামড় দেয় গোহ. আউহহআহহহহ শব্দ করতে করতে সোহেল ভাই শান্ত হয়ে গেলেন।এখন কিছুক্ষণ বিরতি দিয়ে দিয়ে মৃদু ঠাপ দিচ্ছেন।

কেমন হল সাদিয়া? উম

মাঝারি রকমের দম ফেলতে ফেলতে সাদিয়ার বুকের উপর মুখ রেখে জিজ্ঞেস করলেন সোহেল ভাই।

উঁ

কিছু বললনা সাদিয়া।

কি টাইট গুদ তোমার হুঁ হাহাহা

সাদিয়াও দুর্বলভাবে হেসে ফেলল।

আপনে বেশি ভিতরে ঢুকাইছেন ভাইয়া আমার লাগছে একটু

মুখ ফুলিয়ে অভিযোগ করল বৌ।

আহহা আমার জানটারে ব্যাথা দিছি মাফ করে দেও সাদিয়া এত ভাল গুদ ছিল জানোয়ার হয়ে গেছিলাম একবারে

বলরে চকাস করে সাদিয়ার সারা মুখে চুমু খেলেন ভাই।

কিন্তু ভাল লাগছে কিনা বল হুহ? আই বেট লাগছে? হু?

লাগছে তোহ

সাদিয়া এবার খিলখিল করে হেসে ফেলল।

তোমরা কর না কেন? সুবু মাঙে নেও রবিনেরটা টাইম নষ্ট কইরোনা তোহ সারারাত খেলতে হবে হু

আমাদের দিকে ফিরে তাগাদা দিলেন।

ধীরে ধীরে সাদিয়ার উপর থেকে উঠে বসতে দেখা গেল দুমিনিট আগের পরাক্রমশালী পুরুষাঙ্গটি কিভাবে নেতিয়ে চিমসে গেছে। সাদিয়ার পাজামাটি নিয়ে লেগে থাকা তরল মুছে নিলেন। বৌ ও উঠে বসল। শক্ত লোমে ভরা ভারী দেহের চাপে পিষ্ট হয়ে সারা দেহ লালচে বর্ণ ধারণ করেছে। খুশি খুশি চোখে কেন যেন ও বারবার গুদ মুছছে, আর ওদিকে তাকিয়ে আছে বিস্ময় নিয়ে।

ভাইয়া এখনো বের হইতেছে হিহিহ হিহি

সোহেল ভাই সেদিকে তাকিয়ে হাসলেন।

হেহে আমার সিমেন ডিসচার্জ প্রচুর। কাল সারাদিন দেখবা টুপটুপ করে পড়বে।

চোখ টিপলেন ভাই।

যাহ এত্তো নাকি

অবিশ্বাস সাদিয়ার কন্ঠে।

হুঁ রবিন আরেকটু বড় হলে ওর ও বাড়বে। আসো বাইরে যাই। ধুয়ে নিলে কমে যাবে।

বলতে বলতে বিছানা থেকে নামতে সুরু করলেন। সাদিয়া পাজামা পড়তে শুরু করলে বাধা দিলেন।

এখন আবার কাপড় কেন? একটু পরে তো খুলতেই হবে

তাই? কিন্তু বাইরে যাব কিভাবে কাপড় ছাড়া?

হাঁ করে বলল সাদিয়া।

পা আছে কেন হু কাপড় দিয়ে যাইরে যেতে হবে?

রসিকতায় বৌ খিলখিলিয়ে হেসে ফেলল।

আসো আসো এখন বাইরে কেউ নাই।

বলে সাদিয়াকে পাঁজাকোলা করে তুলে নিলেন। তরল পৌরষ রস উরু বেয়ে ছিটকে বালিশের উপর পড়ল। হাঁটু উঁচিয়ে স্টীলের দরজার ছিটকিনি খুলে হাস্যজ্জ্বোল মেয়েটিকে নিয়ে বাইরে চলে গেলেন সোহেল ভাই। সেই সঙ্গে আমার অর্ধনমিত পুরুষাঙ্গে প্রবল চাপ ও উঞ্চতা টের পেলাম।

বেশ কিছুক্ষণ হয়ে গেছে, এখনো ওদের ফেরার নাম নেই। ঘরের বাতাস ক্রমে আরো শীতল হচ্ছে। আমার বুকের উপর তুলতুলে স্তন ফেলে শুয়ে থাকা ভাবীর টসটসে ঠোঁটদুটো পালা করে চুষছি, একটি একটি করে কমলার কোয়া যেন রসহীন করে চলেছি, তবু শেষ হচ্ছেনা।

ভারী পাছার ছড়ানো দাবনাদুটো ধরে আগুপিছু করে পুরুষাঙ্গের কাঠিন্য বজায় রাখছি। সুবর্ণাও একই তালে কোমর নাচাতে শুরু করেছে। ফর্সা হাতে আমার চুলগোলো এলোমেলো করে দিতে দিতে আবার আলাপ জমাতে শুরু করল।

ভাইয়া ও কেন এইভাবে করেনা কখনো?

বলতে বলতে আমার ঘাড়ে মুখ ডুবিয়ে গরম শ্বাস ফেলল একবার।

কিভাবে করেনা?

কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে ফিরতি প্রশ্ন করলাম।

এইযে এইভাবে আস্তে আস্তে পাগলের মত করলে কি প্রেম প্রেম লাগে বলেন?

আরো জোরে আমার চুলগুলো খামছে ধরে অভিমানী সুরে বলল।

হাহাহ একেক জন একেক রকম, বুঝলা? তোমার সফট ফাকিং ভাল লাগলে ওকে বলবা, নাহলে ও বুঝবে কিভাবে, হুম?

ইহ অনেক বলে দেখছি, দুই তিনটা দেয়ার পর সব ভুলে যায়।

কথার মধ্যে প্রচন্ড অভিমান লক্ষ্য করে অপ্রস্তত হয়ে পড়লাম। কোন উত্তর না দিয়ে ইতোমধ্যে অলস হাতে খুলে ফেলা ঝলমলে চুলে সশব্দে চুমু খেতে লাগলাম।

আচ্ছা, সুবর্ণা, সত্যি করে বল তো, আমরটায় কি মজা পাইতেছ? ভাইয়েরটা তো আরো বড়

হু হু

জোর গলায় শব্দ করল ভাবী।

আপনেরটা একদম ঠিকঠাক. হিহিহহহ. ওরটায় চড়লে কেমন বাড়তি বের হয়ে থাকে. ভাবীর কেমন হইল আজকে, দেখেন নাই?

সাদিয়া এসব এনজয় করতেছে।

ঠাপের গতি বাড়িয়ে দিয়েছি, আমার শ্বাস প্রশ্বাস দ্রুততর হচ্ছে।

হিহিহি ভাবীও পারবেনা ওর সাথে, দেইখেন টানা সারারাত করতে পারবে। ও কিন্তু

ভয় দেখানোর মত করে বলল সুবর্ণা। ভাবী দু পা একত্রে চেপে পড়ে থাকায় ঠাপের গতি বাড়ানোর পর দ্রুতই বাঁড়া জুড়ে জ্বলুনির অনুভতি ছড়িয়ে পড়তে লাগল।

ওর শেষ কথাগুলো কানে এলনা। আমার দ্রুত শ্বাস নেয়া দেখে অভিজ্ঞতার বলে বুঝতে পারল ভাবী।

হয়ে গেছে, ভাইয়া?

মিষ্টি গলায় প্রশ্ন এল।

এহেইত্তোহ আরেকটুহ ইহহহ উহমমমফফ

দুহাতে শক্ত করে চর্বিসমৃদ্ধ কোমরখানি যথাসম্ভব তুলে ধরলাম। বিছানার তোষক ভেদ করে যতটা নিচে যাওয়া সম্ভব পাছা ততটা দাবিয়ে একতালে বারংবার গুদে ঠেলে দিতে লাগলাম। সুবর্ণা অজগরের মত আমার গলা চেপে ধরে কোঁকাতে শুরু করল।

সুবর্ণাহ উহমমম আহহহ উমাহ ভাইয়াহ ইহহহ তোমার মাঙ ভরে দিবহ উহহ সুবু সোহেল আমি একহ উহহহমহমহমম

শেষ হাফ ডজন ঠাপ সমাপ্ত হতে সুবর্ণার গর্ভে আমাদের প্রবল অন্তরঙ্গ সহবাসের তরল প্রমাণ গলগলিয়ে প্রবেশ করতে লাগল।পরবর্তী মিনিট দুয়েক ধরে অন্ধকার সেই অঞ্চলে ফোঁটা ফোঁটা করে পৌরষত্বের শেষ নির্যাসটুকু ঢেলে দেবার পর আজ বিকেল থেকে যে প্রবল দুঃশ্চিন্তা আর উত্তেজনায় মাথা ভারী হয়ে আসছিল তা যেন এক নিমিষে উধাউ হয়ে গেল।

বুকের উপর ভারী, জীবন্ত নারীদেহের অস্তিত্বও যেন গায়ে লাগছেনা। চোখ বন্ধ করে সুবর্ণার তুলতুলে গালে গরম নিঃশ্বাস ফেলতে ফেলতে মসৃণ পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম। বীর্যপাতের পর যতক্ষণ সম্ভব নিজ থেকেই ও ঠাপিয়ে চলল।

পৌরষত্বের নমুনা যখন একেবারেই অনুভব করতে পারছিলনা, তখনই বোধহয়, পাছা উঁচিয়ে নেতিয়ে পড়া বাঁড়া ভোদা থেকে খুলে গড়িয়ে আমার পাশে শুয়ে পড়ল। হাঁফাতে হাঁফাতে অন্ধকারেই ওর দিকে হাত বাড়ালাম। ভোদার দরজা খোলাই আছে, চুয়ে চুয়ে ভেতরের উঞ্চতায় পানি হয়ে যাওয়া বীর্য পাছার খাঁজ বেয়ে বিছানায় গড়িয়ে পড়ছে। বাম হাতের মধ্যমা পিচ্ছিল পথে ভেতরে ঢুকিয়ে দিলাম।

উহহহ

তৃপ্তিময় আর্তনাদ বেরোল সুবর্ণার গলা চিরে।

মাল ফেলার পরেও সোহেল করে তোমাকে, না?

একটানা যন্ত্রের মত উঞ্চ ভোদার দেয়ালটা ঘষটাতে ঘষটাতে প্রশ্ন করলাম। ওর শ্বাস-প্রশ্বাস প্রচন্ড রকমের ভারী হয়ে উঠেছে, জোরে জোরে কোঁকাচ্ছে। মাংসল উরু দিয়ে অনিচ্ছাকৃতভাবে হাতের মুঠো চেপে ধরার চেষ্টা চালাচ্ছে।

উঁহহ হুহহ ঐটাহ পড়ার পর ওহহহোহহহ অনেক পিছলা হয়হহ. ওমাগোহ তখন করলে খুউব উহ আহাহহহ ইহহহ ভাইয়াহ ইহশহহহহ

কথা শেষ করতে পারলনা সুবর্ণা, ঢলঢলে চোখা স্তন দোলাতে দোলাতে শান্ত হয়ে এল। ভেজা আঙুলটিকে গরম ভোদার ভেতরটা একবার ক্ষুধার্ত নেকড়ের মত কামড়ে ধরছে, পরমুহূর্তেই আবার মুক্ত করে দিচ্ছে। এ অবস্থায় দুবার নাড়া দেবার পর উচ্চস্বরে উহহহ ধ্বনি বেরিয়ে এল সদ্য চরমপুলক লাভ করা পাতানো ভাবী। ক্লান্ত মেয়েটি চোখ বুজে লম্বা হয়ে শুয়ে পড়েছে।

আমি ধাতস্থ হয়ে উঠে বসলাম। সুবর্ণার পেটিকোট দিয়ে দুজনের গা থেকে আঠালো তরলখানি সযত্নে মুছে নিলাম।বেডসুইচ টিপে আলো জ্বেলে নিষ্পাপ দেহটি চোখ জুড়িয়ে দেখলাম কয়েক মিনিট ধরে। হঠাৎ চোখ পড়ল স্ত্রী অঙ্গটির দিকে। একবার মুছে দিয়েছি, তবু গলগল করে তরল বেরিয়ে আসছে। দৃশ্যটি দেখে মনে মনে আপ্লুত হলাম। নিজের অজান্তেই মুখে হাসি নিয়ে পেটিকোটটি দিয়ে গুদের মুখ পুঁছে দিচ্ছি,

এমন সময় ঝট করে আজ রাতে ঘরে ঢোকার আগে ভাইয়ের সঙ্গে কি কথা হয়েছিল সেটি মনে পড়ে গেল। সোহেল ভাই কন্ডম খুঁজছিলেন। ভাবীর বড়িতে এলার্জি আছে। এদিকে আমি পুরো ধোন ভেতরে সেঁধিয়ে প্রাণরসে ভরিয়ে দিয়েছি। কই, সেও তো কিছু বলল না! হয়তো আচমকা এত কিছু হয়ে যাবার বিস্ময়ে বলতে ভুলে গেছিল।

মুখের হাসি মিলিয়ে গেল, ঢক করে শুকনো ঢোক গিললাম কয়েকটি।দরজার বাইরে দ্রুত ধাবমান নগ্ন পায়ের আওয়াজ পাওয়া যাচ্ছে। হুড়মুড় করে ভেতরে ঢুকলেন সোহেল ভাই। তেমনি পাঁজাকোলা কয়ে সাদিয়াকে তুলে ধরা। দুজনের শরীরের বেশিরভাগ অংশই ভেজা। ভাইয়ের গলা জড়িয়ে ধরে খিলখিলিয়ে হাসছে আমার প্রাণবন্ত স্ত্রী। ধপাস করে ভারী দেহটি খাটে ফেলে নিজেও তার উপর চড়ে বসলেন। সারা দেহের মত দীর্ঘ পুরুষাঙ্গটিও লোমে আবৃত। আধো ঘুমে থাকা ভেজা অঙ্গটি আবারো যেন জেগে উঠছে।

সোহেল ভাইয়ের সারা গায়ের লোম ভিজে চামড়ার সঙ্গে লেপ্টে আছে। সাদিয়ার পা দুটো কাঁধে তুলে হাঁটু আর পায়ের আঙুলে ভর দিয়ে সোজা হয়ে বসেছেন। ডান হাতে আধো নেতানো পুরুষাঙ্গের গোড়া চেপে গুদের ওপর চটাস চটাস করে মারতে শুরু করলেন। সাদিয়া তা দেখে হো হো করে হাসতে শুরু করল।হাসি সবার মাঝেই সংক্রমিত হল। মুখের উপর হাত দিয়ে লাইটের আলো ঢেকে ভাবীও হেসে ফেললেন।

তোমরা কই ছিলা এতক্ষণ? এত রাতে বাইরে গিয়ে কি কর?

ক্লান্ত কন্ঠ তার।

প্রশ্ন শুনে আমাদের দিকে তাকালেন সোহেল ভাই। এতক্ষণ খেয়াল করেন নি। আমার পায়ের ফাঁকের খোকাবাবুকে দেখে বুঝে ফেললেন এক দফা হয়ে গেছে। আমি পেটিকোটটা দিয়ে ভাবীর তলপেটে ঘষাঘষি করছিলাম। ভাই সেদিকে একবার তাকালেন। ব্যাপারটা যে অভিনয় তা বুঝতে না দিয়েই তাকে বোঝাতে চাইছি, ওখানেই মালটা ঢেলেছি। উনি দুসেকেন্ড সেদিকে দেখলেন। তারপর মুখটা আরো চওড়া করে হাসির দমক বাড়ালেন।

সাব্বাস রবিন! আমি তো ভাবতেছিলাম সারারাত ঝিমাইয়া ঝিমাইয়া কাটাবা। তোমরা এত শাই কেন, বলতো? দেখ সাদিয়া কেমন এনজয় করতেছে

বলেই ওকে কাতুকুতু দিতে শুরু করলেন। বৌ দুপাটি দাঁত বের করে চিঁ চিঁ করতে লাগল।

পুকুরে গোসল করে আসলাম, বুঝলা সুবু?

কাতুকুতু দেয়া শেষ করে ভাই প্রশ্নের জবাব দিলেন।

এই ঠান্ডার মধ্যে

ভাবী অবাক হলেন।

ধুরু কিসের ঠান্ডা আমার মত ধাপধুপ করে পাঁচ মিনিট লাগাইতে বল রবিনকে, দেখবা বডি কেমন গরম হয়ে যায়

নাহ লাগবেনা

মিনমিন করে বলতে বলতে পাশ ফিরে আমার দিকে মুখ করে শোল সুবর্ণা।

রবিন, জানো, আমরা না পুকুরে গোসল করতে করতেও সেক্স করেছি হিহিহি

প্রথমবারের মত আমাকে উদ্দেশ্য করে সুবর্ণা কিছু বলল।

ওমা তাই নাকি? পানিতে এসব করা যায়?

আমি চোখ গোল গোল করে বললাম।

হুঁউহহ এইযে করলাম আমরা।

কিভাবে করলা? আর তোমাদের দেখি চুল ভিজেনাই, গোসলা করলা কিসের?

সোহেল ভাই বলল শীতের মধ্যে মাথা ভেজানোর দরকার নাই, ঠান্ডা লাগতে পারে। আমি পুকুরের সিঁড়িটা আছেনা, ঐটার অর্ধেক ডোবা একটা ধাপের উপর বসছি, ভাইয়া পানিতে দাঁড়িয়ে করছে হিহিহি

মনে মনে এক ঝলক দৃশ্যটা কল্পনা করলাম, সোহেল ভাইয়ের জোর ঠাপ, সাদিয়ার কোঁকানি না বলে দিলেও রাতের স্তব্ধ জলাশয়ের চারধারে কেমন প্রতিধ্বনির সৃষ্টি করেছিল তা চিন্তা করা যায়।

রাতের বেলা লেংটা হয়ে পুকুরে সেক্স করতেছিলা, কেউ দেখে ফেললে?

ভাবী অসন্তুষ্ট গলায় আপত্তি করলেন।

এত্তো রাত্রে কে আসবে গো ভাবী? হিহিইহি

Leave a Comment