বাংলাদেশের সেক্স গল্প – Bangla Choti Golpo

বাংলাদেশের সেক্স গল্প বন্ধুরা আমি রুমেল। গত মাসে একটি নতুন ফ্যাক্টরির কাজ হাত দিতে না দিতেই অচেনা নাম্বারের একটি কল, রিসিভ করতেই বল্ল এম পির ছেলের পি এস, এমপির ছেলেকে খরচের জন্য পাঁচ লাখ দিতে হবে তা না হলে কোন ফ্যাক্টরির কাজ হবে না।

মনটা খুব খারাপ হয়ে গেল এত কষ্ট করে ব্যবসা করে কিছু টাকা উপার্জন করে আর ব্যাঙ্ক থেকে লোণ নিয়ে এখন দিতে হচ্ছে এম পির ছেলের খরচের জন্য।

আমার ফ্যাক্টরির ম্যনেজার কে বললাম একটা কিছু করতে সে বল্ল স্যার কোন উপায় নেই টাকা দিতেই হবে।অবশেষে টাকা নিয়ে চলে গেলাম এম পির ছেলের বাড়িতে গেঁটে জেতেই দারুয়ান ভাল করে তল্লাশি করে ডুকতে দিল বাড়ির ভেতর।

ভারির ভেতর ডুক্তেই এম্পির ছেলের পিএস এসে বল্ল স্যার উনার বউয়ের সাথে কথা বলছে কিছু খনের মধ্যেই এসে দেখা করবে। প্রায় আধা গনটা পর এম্পির ছেলে মুখ মুছতে মুছতে আমার সাথে দেখা করতে আসল এম্পির ছেলে

আসতে না আসতেই ছোট ছোট পোশাক পড়া অর্ধ নগ্ন অবস্তায় তার ডিজিটাল বউ এসে হাজির, এসেই আমাকে বল্ল আপনি ৫ লাখ দেবার কথা সেটা তাকে না দিয়ে আমাকে দিন সামনের সপ্তাহে থাইল্যান্ড যাচ্ছি বান্দবিদের নিয়ে। বাংলাদেশের সেক্স গল্প

এ কথা বলার সময় ওর চাহনিতে মাদকতা- আমার তলপেটে চীন চীন যন্ত্রণা। অন্ডকোষ আর পেনিসে শিহরণ। কেঁপে কেঁপে উঠছে পেনিসের মুন্ডুটা। অল্প কাম রস বের হয়ে জাঙ্গিয়ার সামনের কিছুটা ভিজে গেল…

ডান্ডা খাড়া হয়ে প্যান্ট ছিড়ে বের হয়ে আসতে চাচ্ছে| বাম হাতের কনুই চেয়ারের হাতলে রেখে হাথ রাখলাম পেনিসের উপর। এরপর, এম্পির ছেলের দিকে তাকিয়ে আস্তে করে বললাম স্যার টাকা কি ম্যাডাম কি দিয়ে দিব? এম্পির ছেলে বলল হ্যাঁ দিয়ে দিন।

তারপর তারা তারি মাথায় একটি বুঁদ্বি বের করে এম্পির ছেলে কে বললাম স্যার ম্যাডাম যেহেতু সামনের সপ্তাহে থাইল্যান্ড বেড়াতে যাবে ইচ্ছে করলে আমার হোটেলে থাকতে পারে। choda choda golpo bangla

একথা শুনতেই এম্পির বউ আমার কাছে এসে বল্ল আমি রাজি থাইল্যান্ড গিয়ে আপনার হোটেলে থাকলে কোন ভাড়া লাগবে না আবার টাকাও বেচে যাবে।

আমার থাইল্যান্ড হোটেল আছে এ কথা সুনার পর এম্পির ছেলের পিএস বল্ল উনার মেয়েও যেতে চায় সামনের মাসে যাতে আমি সব কিছু ব্যবস্তা করে দেই।

বাংলাদেশের সেক্স গল্প

আমি বললাম ঠিক আছে আমি এক এক করে আপনাদের সবার জন্য ব্যবস্তা করে দিব আগে ম্যাডাম এবং উনার বান্দবিদের ব্যবস্তা করে দেই।

এ কথা সুনার পর সবাই খুব খুশি, খুশিতে এম্পির ছেলের পিএস এম্পির ছেলেকে বল্ল স্যার আপনার মিটিং এর সময় হয়ে গেছে রুমেল এখানে ম্যাডাম কে সব কিছু বুজিয়ে দিক চলুন আমরা চলে যাই মিটিংএ ।

তারপর এম্পির ছেলে তার বউ কে বল্ল রুমেলের কাছ থেকে সব কিছু বুজে নাও কি ভাবে উনার থাইল্যান্ড এর হোটেলে যেতে হবে কি কি করতে হবে।

তারপর এম্পির ছেলে এবং তার পিএস চলে গেল আমাকে এবং অর্ধ নগ্ন ডিজিটাল ম্যাডাম কে একা ফেলে। সবাই যাবার পর ম্যাডাম কে বললাম আপনার নাম কি? ম্যাডাম বল্ল মাহিয়া।

আমি হেসে বললাম আপনাকে পুরা মডেলদের মত লাগছে তবে একটা জায়গাতে সমস্যা। মাহিয়া আমার কাছা কাছি এসে বল্ল প্লিস বলুন কোথায় সমস্যা। বাংলাদেশের সেক্স গল্প

আমি একটু অন্য দিকে তাকিয়ে বললাম যদি কাওকে না বলেন তাহলে বলতে পারি তবে আপনার মাথা ছুঁয়ে বলতে হবে কাউকে বলবেন না। মাহিয়া মাথায় হাত রেখে বল্ল কাউকে বলবনা প্লিস বলুন।

আমি কথা না বাড়িয়ে বলেই ফেললেম মডেলিং যারা করে তাদের ধুদ বড় বড় কিন্তু আপনার খুব ছোট একথা বলতেই দেখি মাহিয়া আমার সামনে দাঁড়িয়ে শাড়ির আচল সরিয়ে হাতা কাটা ব্লাউস খুলে এবং ব্রার হুক খুলে ফেললেন।

এরপর আস্তে করে হাত গলিয়ে ব্রাটা বের করে আনলেন। ডবকা মাই দু’টো যেন থলের বেড়ালের মত লাফ দিয়ে বেরিয়ে এল। তাই না দেখে আমার জিভ থেকে এক ফোঁটা লোল গড়িয়ে পড়ল।

কি করব বুজতেছি না কথা না বাড়িয়ে দুনিয়ার চিন্তা না করে জাপিয়ে পরলাম মাহিয়ার উপর। মাহিয়া বল্ল একি করছেন আমি আপনাকে দেখাচ্ছিলাম আমার ধুদ দুটিও প্রায়

মডেলদের মত কিন্তু আপনি দেখছি খুব খারাপ, এসব কথা বলতে বলতে আমার ডান হাতটা হাতে নিয়ে উনার ভোদার উপর রাখলো। মাহিয়া চাইছিল আমি উনার ভোদাটাকে গরম করি। বাংলাদেশের সেক্স গল্প

এক হাত দিয়ে মাহিয়ার ভোদাটা, আর আরেক হাত দিযে পেটিকোটের ফিতা খুলো ফেললাম। পেটিকোটের্ ফিতা খুলতেই বেরিয়ে এল মাহিয়ার শরীরের স্বর্গ। লদলদে চোখ ঝলসানো পাছার মাংশ যা আমাকে প্রথম থেকেই টানতো।

প্রথমে পছায় হাত দিয়ে আমার শরীরের সাথে লাগালাম, কিছুক্ষন হাতটা মাহিয়ার পাছার সাথে ঘোষলাম। আমার একটা দুদের বোঁটাটা মুখে নিয়ে চাটতে শুরু করলাম।

দুধ চুষতে চুষতে আমার পাছা ভোদায় নাড়তে নাড়তে এম্পির বউ মাহিয়া এতটাই হট হয়ে গেছে যে, য়ে মাহিয়ার ভোদায় রসে ভরে গেছে। মাহিয়া আমাকে বিছানার উপর টেনে নিয়ে পাটাকে ফাঁক করে বলল আপনার দাণ্ডা ঢুকান এখন।

তারাতাড়ী আমার আর সইছে না। চটি৬৯ এ গল্প পরার কারনে কিন্তু আমার মাথায় অন্য চিন্তা সব কিছু করার আগে একটু রস না খেলে কি চলে তাই এসব চিন্তা করে মাহিয়ার পায়ের ফাঁকে মুখ লাগালাম।

তার পর জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যে পাগলের মতো আচারণ করতে শুরু করলো। দুপায়ের ভর করে ভোদায়টা ওপর দিকে ঠেলছিল। বাংলাদেশের সেক্স গল্প

আমি একদিকে জ্বিহা দিয়ে ভোদায় চাটছিলাম আর হাতদিয়ে ভোদায় এ ফিঙ্গারিং করছিলাম।মাহিয়া আনন্দে, সুখের আবেশে আমাকে আমার মাথার চুল চেপে ধরছিল।

তারপর আমাকে বল্ল রুমেল ভাই আজ আর না এখন ভিতরে আসেন। আমাকের এমনিতেই আপনি পাগল করে দিয়েছেন। এরকম সুখ আমি কোন দিন পায়নি।

এখন আসেন আপনার ডাণ্ডাটা আমার মাঝে ঢুকান । আমি ওটারও সাধ পেতে চাই বলে মাহিয়া আমাকে বুকের মাঝে টেনে শোয়ালো। আর পা দুটোকে ফাঁক করে দিয়ে বলল ঢুকান ।

আমি মাহিয়ার ভোদার মুখে ডাণ্ডাটাকে আস্তে করে চাপ মারলাম। আস্তে আস্তে পুরোটাই ভিতরে ঢুকে গেল। তারপর ডাণ্ডাটা চালাতে শুরু করলাম। প্রতিটা ঠাপে দেন দেন আরও দেন বলে শব্দ করছিল।

শব্দের তালে তালে আমিও ঠাপাছিলাম মনের সুখে। মাহিয়া আমার দুহাতের মাঝখান দিয়ে হাত ঢুকয়ে শক্ত করে চেপে ধরল। আর পা দুইটা আমার কোমর জড়িয়ে ধরল। বাংলাদেশের সেক্স গল্প

তারপর বলল এখন সবকিছু ফাটিয়ে দেন প্লিস । আরো জোরে আপনার গতি বাড়ান আমার সময় হয়ে গেছে। এ কথা শুনে আমি জোরে জোরে থাপাতে থাকলাম।

মাহিয়া আমার প্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল তাই দুই তিন মিনিট পর সে তার কামরস বের করে দেয় যার ফলে তার ভোদায় পানি পানি তাই আমার ধোন ঢুকছে আর বের হচ্ছে।

আমি জোরে জোরে ঠাপ দিচ্ছি। মাহিয়া আমার পাছা ধরে আরো জোরে ঠেলা দিচ্ছে আর বলছে, উফ্ উফ্… আহ্ আহ্… উফ্… আর পারছিনা… বন্ধুর বউ এর সাথে সেক্স

মেরে ফেলবে নাকি এবার ছেড়ে দেন আর পারছি না, আরেক দিন এসে পাওনা বুজে নিয়েন কিন্তু আজ ছেড়ে দেন সব কিছু ব্যথায় জ্বলছে উঃ আহ । বাংলাদেশের সেক্স গল্প

এম্পির ছেলের বউয়ের গুদে ধন ঢুকিয়ে কি যে মজা! এই রকম মজা আমি আগে আর পাইনি। মজা নিতে নিতে মিনিট দুয়েক পর আমি মাহিয়া কে বললাম, মাল ফেলার সময় হেয়েছে কোথায় ফেলব, মাহিয়া হাঁপতে হপাতে বল্ল গুদের ভেতর ফেলন।

আমি সান্ত বালকের মত সব টুকু মাল মাহিয়ার গুদের ভিতর ঢেলে দিয়ে মাহিয়ার নিস্তেজ শরীরের উপর পরে রইলাম। তার প্রায় পনের মিনিট পর মাহিয়া বল্ল এবার নিস্তেজ ধনটা ভুদা থেকে বের করে

আপনার মোবাইল নাম্বার টা দিন জখন সবাই মিটিং মিছিলে থাকবে আপনাকে কল করব চলে আসবেন আপনার এবং আমার জ্বালা মেটাতে। এম্পির ছেলের পিএস এর মেয়েকে ভুগ করার গল্পটি কে কিছুদিনের মধ্যেই পাঠাচ্ছি তাই আজ বিদায় নিলাম।

Leave a Comment