বান্ধবীর পোঁদ উচু করে ডগি স্টাইলে চুদার কাহিনী

ডগি স্টাইলে চুদার কাহিনী দ্বিতীয় বর্ষে পড়াশুনা করার সময় সহপাঠিনি বান্ধবী হিসাবে রচনা কে পেলাম।সে অসাধারণ সুন্দরী ও স্টাইলিষ্ট ছিল। সাধারণতঃ রচনা কলেজে পাশ্চাত্য পোশাক পরেই আসত এবং ওর শারীরিক গঠনের সাথে পাশ্চাত্য পোশাকটাই বেশী মানাত।

রচনার মাইগুলো খূবই উন্নত এবং ছুঁচালো ছিল। সাধারণতঃ রচনা জীন্সের প্যান্ট এবং স্কিন টাইট বগলকাটা গেঞ্জি পরে কলেজে আসত এবং হাত উপরে তোলা অবস্থায় লোম কামানো বগল দেখার জন্য ছাত্রদের সাথে সাথে শিক্ষকেরাও ওর দিকে তাকিয়ে থাকত।

যেহেতু রচনা আমার চেয়ে বয়সে এক বছর বড় ছিল সেজন্য তার শারীরিক পরিপক্বতা আমর চেয়ে অনেক বেশী ছিল।

রচনা পোঁদ দুলিয়ে হাঁটলে অনেক ছেলেরই বুক ধড়ফড় করে উঠত। রচনার গেঞ্জির উপর দিয়ে নিটোল মাইয়ের গভীর খাঁজ, চওড়া পাছা এবং পেলব দাবনা দেখে আমার মনে হয়েছিল সে রেখার মত অক্ষত নয়, এবং ওর জিনিষপত্র গুলো বেশ কয়েকবার ব্যাবহার হয়েছে ডগি স্টাইলে চুদার কাহিনী

কেন জানিনা, রচনা আমার দিকেই আকর্ষিত হল এবং ক্লাসে আমিই ওর সবচেয়ে কাছের এবং গভীর বন্ধু হয়ে গেলাম। রেখার মতই রচনাও ক্লাসে আমার পাশেই বসতে এবং আমার সাথেই টিফিন করতে আরম্ভ করল।

রচনা আমার পাসে বসে থাকার সময় আমার দৃষ্টি বারবার তার উন্নত মাই এবং পেলব দাবনার দিকে চলে যেত এবং আমার ধন শুড়শুড় করতে আরম্ভ করত। আমর হাত রচনার মাইগুলো টেপার এবং দাবনায় হাত বুলানোর জন্য কুটকুট করত।

একদিন রচনা ক্লাসের শেষে আমায় বলল, “জয়ন্ত, তোর বাড়ি ফেরার তাড়াহুড়ো নেই ত? চল না, দুজনে মিলে পার্কে গিয়ে একটু গল্প করি।” আমি রচনার প্রস্তাবে সাথে সাথেই সায় দিলাম এবং ওর সাথে পার্কে গিয়ে একটা নিরিবিলি যায়গা দেখে দুজনে পাশাপাশি বসলাম। bangla choti kahini conversion

রচনা ঐদিন লেগিংস ও স্লিম কুর্তি পরে এসেছিল। কুর্তিটা অনেক উপর অবধি কাটা থাকার ফলে রচনা পা ছড়িয়ে বসার সময় তার পেলব দাবনাগুলো যেন আরো বেশী ফুটে উঠল। ডগি স্টাইলে চুদার কাহিনী

আমার দৃষ্টি রচনার দাবনার দিকে বারবার চলে যাচ্ছিল। রচনা আমার অবস্থা বুঝে মুচকি হেসে বলল, “জয়ন্ত, আমার দাবনাগুলো কেমন রে? লেগিংস পরা অবস্থায় আমায় কি খূব সেক্সি দেখাচ্ছে?

আমি বললাম, “রচনা, তুই অসাধারণ সুন্দরী, রে! তুই যাই পরিস না কেন, তোকে ভীষণ কামুকি দেখায়। তোর দাবনাগুলো দেখলেই আমার হাত বুলাতে ইচ্ছে করে। তেমনিই আকর্ষক তোর স্তনগুলো। জানিনা, আমার কপালে ওগুলোয় হাত দেওয়া আছে কি না।”

রচনা আমার দিকে কামুকি চাউনি দিয়ে বলল, “কেন, তুই কি ওইগুলোয় হাত দিতে চাস? আমাকেও তাহলে তোর জিনিষে হাত দেবার সুযোগ দিতে হবে। তুই বয়সে আমার চেয়ে ছোট, এবং আমার চেয়ে ছোট যুবকদের কলা চটকাতে আমার খূব ভাল লাগে।”

আমি রচনার গাল টিপে আদর করে বললাম, “তুই যখন ইচ্ছে আমার শরীরের যেখানে ইচ্ছে হাত দিতে পারিস। আমার যন্ত্রে তোর নরম হাতের ছোঁওয়া পেলে আমি নিজেকে ধন্য মনে করব, রে! ডগি স্টাইলে চুদার কাহিনী

রচনা মুচকি হেসে বলল, “একটা দিন অপেক্ষা কর, আগামীকাল আমি শাল জড়িয়ে আসব। শালের তলা দিয়ে আমরা দুজনে পরস্পরের জিনিষে হাত দেব।”

পরের দিন রচনা শাল জড়িয়ে এল। এর ফলে ক্লাসর ভীতর ওর কোনও জিনিষটাই দেখা যাচ্ছিল না। ক্লাসের শেষে আমরা দুজনেই পার্কে গিয়ে বসলাম। গত বছর এই সময় রেখার সাথে কাটানো সময়টা আমার বার বার মনে পড়ে যাচ্ছিল। রেখার দিকে আমি এগিয়ে ছিলাম কিন্তু কামুকি রচনা ত নিজেই আমার দিকে এগিয়ে আসছে।

রচনা মুচকি হেসে আমার একটা হাত ধরে ওর মাইয়ের উপর রেখে বলল, “অনেক দিন ধরেই তো এইগুলোর দিকে তাকাচ্ছিস। আজ হাতে নিয়ে টিপে দেখ জিনিষটা কেমন।

আমি জামা ও ব্রেসিয়ারের মধ্যে হাত ঢুকিয়ে রচনার মাইগুলো টিপে ধরলাম। না, রচনার মাই বেশ বড়, পরিপক্ব এবং পূর্ণ বিকসিত। আমার মনে হল রচনা ৩৪সি সাইজের ব্রা পরে আছে। কলেজে পড়া অষ্টদশীর সাধারণতঃ এত বড় মাই হয়না।

যদিও রচনা আমার চেয়ে বয়সে এক বছর বড়, অথচ যে স্বচ্ছন্দতার সাথে সে আমায় মাইগুলো টিপতে দিল তাতে বুঝতেই পারলাম রেখার মত রচনা কখনই অক্ষত নয়। এই জিনিষ অনেকবার ব্যাবহার হয়েছে। ডগি স্টাইলে চুদার কাহিনী

আমি রচনার দাবনা টিপতে লাগলাম। আমার মনে হচ্ছিল কোনও নরম ফোমের পাসবালিশে হাত বোলাচ্ছি। রচনা যখন বগলের চুল কামিয়ে রেখেছে, তখন সে অবশ্যই গুদের বাল এবং দাবনার লোম কামিয়ে রেখেছে।

আমি আমার হাত উপর দিকে তুলে লেগিংসের উপর দিয়েই রচনার গুদ স্পর্শ করলাম এবং বুঝতে পারলাম রেখার চেয়ে রচনার গুদের চেরা অনেক বড়। এই গুদ ভালই ব্যাবহার হয়েছে।

উত্তেজনার ফলে আমার বাড়াটা ঠাটিয়ে উঠছিল। রচনা প্যান্টের উপর দিয়েই আমার বাড়া ধরে বলল, “দেখি তো, সোনামনিটা কি করছে। কতটা বড় হল? আচ্ছা জয়ন্ত, তোর ফাইমোসিস নেই তো?”

আমি অবাক হয়ে বললাম, সে আবার কি? জানিনা তো!

রচনা হেসে বলল, “না রে, এটা কোনোও রোগ নয়। আসলে ছেলেবেলায় নুঙ্কুটার মাথায় চামড়া ঢাকা থাকে। ছয় সাত বছর বয়স হয়ে গেলে মা বা দিদি ধীরে ধীরে টুপিটা খুলে দেবার চেষ্টা করে। ডগি স্টাইলে চুদার কাহিনী

অনেক ছেলের ক্ষেত্রে টুপিটা সরু থাকার ফলে খোলা যায়না। তখন ডাক্তার টুপিটার জোড়া যায়গা চিরে দিয়ে টুপি খুলে দেয় যাতে পরবর্তীকালে নুঙ্কুটা বাড়ায় পরিণত হয়ে ঠাটিয়ে উঠলে টুপিটা গুটিয়ে গিয়ে মুণ্ডু বেরিয়ে আসে এবং ছেলেটা সহজেই মেয়ের গুদে বাড়া ঢোকাতে পারে।

সব শুনে আমি হেসে বললাম, “না রে, সেরকম কিছুই নেই। আমার বাড়া একটু ঠাটিয়ে উঠলেই চামড়া গুটিয়ে গিয়ে চকচকে মুণ্ডুটা বেরিয়ে আসে। আমি জিনিষটা প্যান্ট থেকে বের করে দিচ্ছি, তুই হাতে কলমে যাচাই করে নে।”

আমি শালের আড়ালে প্যান্টর চেন নামিয়ে বাড়া বর করে রচনার হাতে দিয়ে দিলাম। রচনার নরম হাতের মাদক স্পর্শ পেয়ে আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশ হয়ে গেল।

রচনা আমার বাড়া চটকে বলল, “জয়ন্ত, তোর বাড়াটাতো হেভী সুন্দর রে! এই বয়সে কি জিনিষ বানিয়ে রেখেছিস রে! তোর চামড়া তো নিজে থেকেই গুটিয়ে গেছে। তোর বাড়াটার একদিন স্বাদ নিতেই হবে। ma chele bangla choti kahini

আমি রচনার মাইগুলো টিপে বললাম, “কোথায় নিবি, মুখে না গুদে? ডগি স্টাইলে চুদার কাহিনী

রচনা হেসে বলল, “দু ভাবেই। তবে সেটা তো আর পার্কে হবেনা, কোনও হোটেলের ঘরে করতে হবে। শোন, সামনের মঙ্গলবার শুধু ভৌমিক স্যারের ক্লাস আছে। আমি আর তুই সেদিন ক্লাস কামাই করে নন্দন হোটেলে একটা ঘর ভাড়া নিয়ে সারাদিন ফুর্তি করব।”

হোটেলে ঘর ভাড়া করে এক নবযুবতীর সাথে চোদাচুদি করব, আমার কেমন যেন ভয় করছিল। আমি আমতা আমতা করে বললাম, “না মানে …. হোটেলে সারাদিন …. কোনও ঝামেলা হবে না ত?”

রচনা হেসে বলল, “ভয় পাসনি, কিছুই হবেনা। আমি ঐ হোটেলে অনেকবার আমার অন্য ছেলে বন্ধুর সাথে দিন কাটিয়েছি। সেজন্য আমরা ঐটাকে চোদন হোটেল বলি। দেখবি কি সুন্দর ব্যাবস্থা! সেদিন আমি তোকে ধর্ষণ করব।”

আমি হেসে বললাম, “তুই আমায় ধর্ষণ করবি … মানে ….?

রচনা আবার হেসে বলল, “তুই ভয় পেলে আমি জোর করে তোকে ন্যাংটো করে তোর উপর উঠে পড়ব। তাহলেই তো তোর ধর্ষণ হল, তাই না? কাউগার্ল আসন তো সেজন্যই আবিষ্কার হয়েছে।

আমি মনে মনে ভাবলাম রচনা কখনই রেখার মত নয়। এ সম্পূর্ণ অন্য জিনিষ! দেখি হোটেল ঘরে ছুঁড়িটার সাথে ফুর্তি করতে কেমন লাগে। ডগি স্টাইলে চুদার কাহিনী

নির্ধারিত দিনে আমি রচনার সাথে হোটেলে গেলাম। দেখলাম, হোটলে রচনার যঠেষ্টই পরিচিতি আছে। রচনা বড়লোকের একটিমাত্র মেয়ে, পয়সার কোনও অভাব নেই, তাই সে নিজেই ভাড়া মিটিয়ে ঘরের চাবি চাইল। হোটেলের ম্যানেজার রচনাকে বহুবার ম্যাডাম, ম্যাডাম বলে সম্বোধিত করল।

আমরা দুজনে ঘরে ঢুকলাম। রচনা নিজেই ঘরের ছিটকিনি লাগিয়ে দিয়ে হিংস্র বাঘিনির মত তখনই আমার উপর ঝাঁপিয়ে পড়ল। আমি টাল সামলাতে না পেরে রচনাকে নিয়েই বিছানার উপর পড়ে গেলাম।

রচনা মুহুর্তের মধ্যে জামার দুটো বোতাম এবং ব্রেসিয়ারের হুক খুলে একটা মাই বের করে আমার মুখে ঢুকিয়ে দিয়ে মুচকি হেসে বলল, “জয়ন্ত, দেখ, আমি আজ সারাদিন তোকে কেমন ধর্ষণ করি।

আজ তুই এক অন্য রচনাকে দেখবি। আমার চেয়ে বয়সে ছোট যুবকের কাছে চুদতে আমার খূব ভাল লাগে। আজ তোর বীর্যের শেষ বিন্দু অবধি আমার গুদের মধ্যে ঢুকিয়ে নেব। ডগি স্টাইলে চুদার কাহিনী

রচনা চটপট করে আমার জামা, প্যান্ট, গেঞ্জি ও জাঙ্গিয়া খুলে আমায় সম্পুর্ণ উলঙ্গ করে দিয়ে বলল, “ইস জয়ন্ত, তোর পুরুষালি চেহারা দেখে আমার মুখে ও গুদে জল এসে যাচ্ছে। তোর চওড়া লোমষ ছাতির সাথে আমার মাইগুলো চেপে ধরতে ইচ্ছে করছে।

দেখ, তোর বাড়াটাও আমার গুদে ঢোকার জন্য কি ভীষণ লকলক করছে! হ্যাঁরে, তুই কি আমার জামা কাপড় খুলে আমায় ন্যাংটো করে দিতে পারবি, না সেই কাজটাও আমাকেই করতে হবে?”

আমি কোনও কথা না বলে রচনার গেঞ্জি, প্যান্ট, ব্রা এবং প্যান্টি খুলে ওকে পুরো ন্যাংটো করে দিলাম। রচনার সারা শরীটা যেন ছাঁচে গড়া! ব্রা খুলে দেবার পর মাইগুলো বাঁধন মুক্ত হয়ে আরো যেন বড় লাগছিল।

ঘরের আলোয় রচনার ফর্সা নিটোল মাইগুলো জ্বলজ্বল করছিল। হাল্কা গোলাপি বৃত্তের মাঝে খয়েরি রংয়র বোঁটাগুলো মাইয়ের সৌন্দর্য আরো বাড়িয়ে তুলেছিল। ডগি স্টাইলে চুদার কাহিনী

রচনার সরু কোমর অথচ ভরাট পাছা দেখে চোখ ধাঁধিয়ে যাচ্ছিল। রচনার বাল বিহীন গোলাপি গুদের সৌন্দর্য বলে বোঝানো যাবেনা। ক্লিটটা বেশ ফোলা এবং গুদের চেরাটা বেশ চওড়া, যেটা আমার বাড়াকে প্রবেশ করার জন্য নিমন্ত্রণ জানাচ্ছিল।

রচনা মুচকি হেসে বলল, “কিরে, আমায় ন্যাংটো দেখে তুই ভিরমি খেয়ে গেলি নাকি? আমায় চুদবি ত? তোর বাড়াটা ত ঠাটিয়ে উঠে মাথা ঝাঁকাচ্ছে। মাইরি, আমার চেয়ে বয়সে ছোট হয়েও তোর বাল কত ঘন হয়ে গেছে, রে!”

আমি রচনা কে জড়িয়ে ধরে ওর ঠোঁট চুষে এবং মাই টিপে বললাম, “রচনা, তোর রূপ দেখে সত্যি যেন আমার মাথা ঘুরছে। ক্লাসে আমার পাসে বসা মেয়েটা বাস্তবে এত সুন্দরী! আমি ত ভাবতেই পারছিনা! পোষাকে ঢাকা রচনার সাথে উলঙ্গ রচনার কোনও মিলই নেই! আমি কি সত্যিই তোকে চোদার সুযোগ পাচ্ছি, না এটা কোনও স্বপ্ন দেখছি?”

রচনা আমায় ধাক্কা মেরে বিছানায় শুইয়ে দিয়ে আমার দাবনার উপর উঠে বসে বলল, “জয়ন্ত, এখন আমি তোকে ধর্ষণ করব। দেখ ত, সত্যি না স্বপ্ন দেখছিস।” আমি হেসে বললাম, “না রে রচনা, এটা কখনই ধর্ষণ নয়। ইচ্ছার বিরুদ্ধে চোদনকে ধর্ষণ বলে, অথচ এখানে ত আমি তোকে চোদার জন্য বাড়া উঁচিয়ে রয়েছি এবং তুই নিজেই গুদ ফাঁক করে রয়েছিস। ডগি স্টাইলে চুদার কাহিনী

রচনা নিজেই আমার বাড়াটা ধরে গুদের মুখে ঠেকিয়ে এক লাফ মারল, যার ফলে আমার গোটা বাড়া একবারেই ওর গুদে ঢুকে গেল। ভাবা যায়, একই ক্লাসে আমার পাসে বসা সহপাঠিনি ন্যাংটো হয়ে আমার দাবনার উপর বসে লাফাচ্ছে।

বুঝতেই পারলাম রচনা চুদতে যথেষ্টই অভিজ্ঞ, তাই জানিনা আমি ওর সাথে কতক্ষণ লড়তে পারব। রচনা সামনের দিকে ঝুঁকে নিজের একটা মাই আমার মুখে পুরে দিল এবং আমায় চুষতে বলল। প্রথম দিনেই রচনার এমন সাবলীল ব্যাবহারে আমি স্তম্ভিত হয়ে গেছিলাম।

ইতিপুর্বে রেখাকে বেশ কয়েকবার ন্যাংটো চোদনের অভিজ্ঞতা থাকা সত্বেও আমি কামুকি রচনার সাথে বেশীক্ষণ লড়তে পারিনি এবং ১০ মিনিটের মধ্যেই তার গুদের ভীতর বীর্যপাত করে ফেললাম।

রচনা মুচকি হেসে বলল, “প্রথম বার, তাই তোকে ছাড় দিলাম। পরের বার ২৫ মিনিটের আগে তোকে আমার উপর থেকে নামতেই দেব না। বিশ্রামের জন্য তোকে আধঘন্টা সময় দিচ্ছি। এরপর তুই আমার উপরে উঠে আমায় মিশানারী আসনে চুদবি।”

রচনার মাই চটকাতে চটকাতে এবং বাড়ায় রচনার স্নিগ্ধ হাতের মালিশ উপভোগ করতে করতে কখন যে আধ ঘন্টা কেটে গেল বুঝতেই পারলাম না। আমার বাড়াটা আবার ঠাটিয়ে উঠেছিল। ডগি স্টাইলে চুদার কাহিনী

রচনা বলল, “জয়ন্ত, আমি এখনও তোর বাড়া চুষিনি এবং তুইও এখন অবধি আমার গুদে এবং পোঁদে মুখ দিসনি। আমি তোর উপর ইংরাজীর ৬৯ আসনে উঠে পড়ছি তাহলে আমরা একসাথেই পরস্পরর গোপন জায়গায় মুখ দিতে পারব। আমার গুদে মুখ দিতে তোর ঘেন্না করবে না ত?

আমি রচনাকে জড়িয়ে ধরে বললাম, “নিজের সুন্দরী সহপাঠিনির গুদে মুখ দেবার সুযোগ পাওয়া ত ভাগ্যের কথা, রে! আমি একশো বার তৈরী আছি।”

রচনা আমার উপর উল্টো হয়ে শুয়ে আমার মুখের উপর গুদ চেতিয়ে দিল। রচনার গুদের মিষ্টি ঝাঁঝে আমার নেশা হতে লাগল। রচনার গুদ এতটাই চওড়া ছিল যে আঙ্গুল দিয়ে সেটা ফাঁক না করা সত্বেও আমার জীভ ওর গুদের ভীতর ঢুকে গেল।

মুহুর্তের জন্য আমার মনে হল, এই গুদে কতই না বাড়া ঢুকে মাল ফেলেছে, এখন আমি সেখানে মুখ দিচ্ছি। পর মুহর্তেই ভাবলাম এটা ত আমার সহপাঠিনিরই গুদ, আমিও ত এই গুদে বাড়া ঢুকিয়েছি এবং আবার ঢোকাবো। আমার পরেও ত এই গুদে কেউ না কেউ অবশ্যই মুখ দেবে। অতএব ঘেন্নার কিছুই নেই। ডগি স্টাইলে চুদার কাহিনী

রচনার গুদের রস খূবই সুস্বাদু! তার পোঁদের গন্ধটাও ভারি মিষ্টি! পাইখানার গর্ত দিয়ে যে কি ভাবে এত মিষ্টি গন্ধ বের হচ্ছে সেটাই আশ্চর্য! গোলাপি বাললেস গুদের ভীতরটা লাল এবং মাখনের মত নরম! রচনা নিজেও আমার বাড়া টাগরা অবধি ঢুকিয়ে নিয়ে চুষছিল। বাড়ার ডগায় শুড়শুড়ি হবার ফলে আমার খূব মজা লাগছিল।

একটু বাদেই রচনা চিৎ হয়ে শুয়ে আমায় তার উপরে উঠে বাড়া ঢোকাতে বলল। গুদে ঠেকাতেই আমার বাড়াটা ভচ করে ভীতরে ঢুকে গেল। আমি রচনার মাইগুলো খাবলে ধরে টিপতে লাগলাম এবং জোরে ঠাপ মারা আরম্ভ করলাম। রচনার কামক্ষুক্ষা রেখার চেয়ে অনেক অনেক বেশী। রচনা আমায় এত জোরে তলঠাপ দিচ্ছিল যে কিছুক্ষণের জন্য আমার মনে হল সে বোধহয় আমার বাড়াটাই খুবলে নেবে। ডগি স্টাইলে চুদার কাহিনী

আমি বললাম, “রচনা, আমি তোর পাসে বসে এতদিন ক্লাস করেছি, কিন্তু কখনই ভাবতে পারিনি তুই এত কামুকি! অবশ্য আমার চেয়ে বয়সে বড় হবার ফলে তোর কামক্ষুধা বেশী হওয়াটাই স্বাভাবিক। তোকে এইভাবে চুদতে আমার খূব ভাল লাগছে।”

কামুকি রচনা আমার গাল কামড়ে দিয়ে বলল, “জয়ন্ত, তুই কিন্তু চুদতে ভালই জানিস। এইকথা আমি এর আগে অন্য ছেলের কাছে চোদন খাওয়ার অভিজ্ঞতা থেকেই বলছি। তাই, তুই যদি ইতিপুর্বে অন্য কোনও মেয়েকে চুদে থকিস, আমায় নির্দ্বিধায় বলতে পারিস, আমি কিছুই মনে করব না। কোনও ছেলে তার বান্ধবীকে চুদেছে জানলে আমার খূব আনন্দ হয়।”

আমি বললাম, “হ্যাঁ রে রচনা, প্রথম বর্ষে পড়াশুনা করার সময় আমি রেখা নামে এক সহপাঠিনিকে বেশ কয়েকবার চুদেছিলাম। পরবর্তী কালে তার বাবা মা অন্য যায়গায় ট্রান্সফার হয়ে যাবার ফলে সেও কলেজ ছেড়ে চলে যায়। তখনও এই পার্কটাই আমায় সাহায্য করেছিল। ডগি স্টাইলে চুদার কাহিনী

“তাই বল, সেজন্যই তুই দ্বিতীয় বারেই এত সাবলীল ভাবে আমায় চুদতে পারলি। রেখাকে চুদে তুই ভালই করেছিস, তা নাহলে আমায় এখন তোকে অনেক কিছু শেখাতে হত।”

আমি রচনা কে একটানা পঁয়ত্রিশ মিনিট গাদন দেবার পর বুঝতে পারলাম আর আমার পক্ষে ধরে রাখা সম্ভব নয় তাই রচনার অনুমতি নিয়েই ওর গুদের ভীতর বীর্যের ট্যাংক খালি করলাম।

রচনাও এতক্ষণ একটানা ঠাপ খাবার ফলে একটু ক্লান্ত বোধ করছিল তাই রাজী হয়ে গেল। আমরা পরস্পরের যৌনাঙ্গ পরিষ্কার করার পর উলঙ্গ হয়েই একটু বিশ্রাম করলাম। বন্ধুর মায়ের সাথে গ্রুপ সেক্স

দুপুরে খাওয়া দাওয়া করার পর রচনা আবার আমার সামনে পোঁদ উচু করে দাঁড়িয়ে পড়ল এবং আমায় ডগি স্টাইলে আবার ওকে চুদতে হল। সন্ধ্যে বেলায় আমরা বাড়ি ফিরলাম।

রচনাকে প্রথম দিন চোদার পরেই আমি বুঝতে পেরেছিলাম, এই কামুকি ছুঁড়ি একটা বাড়া নিয়ে বেশীদিন সন্তুষ্ট থাকতে পারবে না, তাই আমি ওকে একটু ঘন ঘনই চুদতে লাগলাম। ডগি স্টাইলে চুদার কাহিনী

ছয় মাস আমার চোদন খাবার পর রচনা একদিন আমায় বলল, “জয়ন্ত, প্রথম বর্ষে গৌতম নামে একটা ছেলে এসেছে, দেখেছিস? তাকে কি সুন্দর দেখতে, রে!

গৌতমের কাছে ন্যাংটো হয়ে চুদতে আমার খূব ইচ্ছে করছে। তুই কিছু মনে করিসনি, এবার আমি গৌতম কে পটিয়ে নিয়ে ওর কাছেই চুদব। তুই অন্য কোনও মেয়েকে পটিয়ে নে।”

Leave a Comment