বাড়ির কাজের মেয়ে প্রতিমা মাগী

প্রতিমা আমার বাড়িতে বেশ কিছুদিন রান্নার কাজ করছে। প্রতিমার বয়স ৩৫ বছরের কাছাকাছি, ফর্সা এবং লম্বা। তবে প্রতিমার বিশেষত্ব হল তার কামুকি শরীর। প্রতিমা দুই ছেলের মা, যার মধ্যে প্রথমটা ১৭ বছর বয়স, সবে একটা চাকরিতে ঢুকেছে।

প্রতিমার শরীরের গঠনটাই যেন আলাদা। মাইগুলো ৩৬ সাইজের ত হবেই হবে। দেখলে মনে হয় ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসছে। প্রতিমা ব্রেসিয়ার খূবই কম পরে। তাকে আমি ব্রেসিয়ার পরে থাকতে দুই থেকে তিন বার দেখেছি, অথচ মাইদুটো এখনও টান টান হয়ে আছে, ওজনের চাপে এতটুকুও ঝুলে পড়েনি।

Download

প্রতিমার পেটটাও বেশ বড়, কোমরটা বেশ চওড়া আর ভারী পোঁদের দুলুনি দেখলে ত তখনই হাত বুলিয়ে দিতে ইচ্ছে করে! প্রতিমা শাড়ি এবং সায়া কোমর থেকে বেশ নামিয়েই পরে তাই সামনের দিকে হেঁট হলে মাঝে মাঝে তার পোঁদের খাঁজের উপর দিক দেখার সৌভাগ্য হয়ে যায়।
প্রতিমার শরীরটা যেন যৌবনের জোওয়ারে সবসময় থইথই করছে। প্রতিমা যেদিন থেকে আমাদের বাড়িতে কাজে এসে ছিল, তার বড় মাইদুটো এবং ভারী পোঁদের নড়াচড়া দেখে আমার বাড়া শুড়শুড় করে উঠেছিল। প্রথম দিনেই প্রতিমা আমার দিকে বেশ কয়েকবার বিশেষ চাউনি দিয়ে তাকিয়ে মুচকি হেসেছিল, তাতে আমার মনে হয়েছিল একটু পীরিত দিয়ে রাজী করাতে পারলে মাগীটাকে জমিয়ে চোদন দেওয়া যেতে পারে।

Download

আমি বেশ কিছুদিন ধরেই প্রতিমাকে পটানোর সুযোগ খুঁজছিলাম কিন্তু বাড়ির লোকের উপস্থিতিতে কিছুই করে উঠতে পারছিলাম না। এদিকে দিনের পর দিন প্রতিমার ব্রেসিয়ার হীন মাইয়ের ঝাঁকুনি এবং প্যান্টি হীন পোঁদের দুলুনি দেখে আমার ধন বারবার ঠাটিয়ে উঠছিল। এরই মধ্যে আমি পাশাপাশি চলা ফেরা করার সুযোগে প্রতিমার স্পঞ্জী পাছায় ইচ্ছে করেই বেশ কয়েকবার হাত ঠেকিয়ে দিয়েছিলাম এবং আমার মনে হয়েছিল প্রতিমা আমার প্রচেষ্টা বুঝতে পেরেও কোনও প্রতিবাদ করেনি।
প্রতিমার পরিবারের আর্থিক অবস্থা ভালই ছিল। প্রতিমার স্বামী সরকারী কর্মচারী ছিল এবং বড় ছেলে চাকুরীতে ঢুকে যাবার ফলে প্রতিমার সংসারে আর কোনও অভাব ছিলনা। প্রতিমার শারীরিক গঠন এবং গায়ের রং দেখেই বোঝা যেত তার অর্থের অভাব খূব একটা নেই। প্রতিমা নিজেই বলেছিল সে মাত্র দুটো বাড়িতেই রান্নার কাজ করে এবং সেখান থেকে পাওয়া পারিশ্রমিক সে নিজের হাত খরচ হিসাবে ব্যাবহার করে।

Download

আমি লক্ষ করেছিলাম প্রতিমা আঙ্গুলে বেশ দামী নেল পালিশ লাগায়, নিয়মিত চুল সেট করে এবং দামী শ্যাম্পু ও কাণ্ডিশানার ব্যাবহার করে। যার ফলে তার স্টেপকাট চুলের ওড়া দেখে আমার বুক ধড়ফড় করে উঠত। তবে মাগী যা ড্যাবকা মাই বানিয়ে রেখেছিল আমার ত দেখেই মাইগুলো টেপার জন্য হাত নিশপিশ করে উঠত। আমি দিন দিন নিজের ইচ্ছে চেপে রেখে খূবই কষ্ট পাচ্ছিলাম।
একদিন প্রতিমা আটা মাখছিল। ঐদিন সে শাড়ির আঁচলে সঠিক ভাবে পিন করেনি, তাই একসময় আঁচলটা বুক থেকে খসে পড়ে গেল। দুহাতে আটা লেগে থাকার ফলে প্রতিমা তৎক্ষণাৎ আঁচল তুলতে পারল না। যেহেতু ঐসময় রান্নাঘরে কেউ ছিলনা, তাই সে ঐভাবেই কাজ করতে থাকল।
সৌভাগ্যক্রমে দুর থেকে আমার নজরে প্রতিমার উপর পড়ে গেল। আমি ব্লাউজের উপর দিয়ে প্রতিমার বড় মাইয়ের মধ্যে স্থিত গভীর বাদামী খাঁজ দেখতে পেয়ে ছটফট করে উঠলাম, এবং প্রতিমার কাছে গিয়ে নয়নাভিরাম দৃশ্য দেখতে লাগলাম।
প্রতিমা অবস্থা বেগতিক দেখে আমার দিকে মুচকি হেসে আটা মাখা হাতেই কোনও ভাবে শাড়ির আঁচল তুলতে চেষ্টা করতে লাগল। প্রতিমাকে মুচকি হাসতে দেখে আমি সাহস করে তার আঁচল টেনে ধরলাম।

Download

যেহেতু ঐসময় আমার বাড়িতে আমি এবং প্রতিমা ছাড়া অন্য কেউ ছিলনা, তাই আমার দুষ্টুমিতে সায় দিয়ে প্রতিমা মুচকি হেসে গেয়ে উঠল, “লক্ষীটি দোহাই তোমায়, আঁচল টেনে ধোরো না; লোকে দেখে বলবে কি, দুষ্টুমি আর কোরোনা।”
আমি হেসে বললাম, “আমি আর তুমি ছাড়া বাড়িতে অন্য কোনও লোক নেই, যে দেখে কিছু বলবে, তাই …… এইভাবেই থাক না! তোমার গোলাপি স্তনের আভায় রান্নাঘরটা যেন ঝলমল করে উঠেছে! এতদিন ত এত সুন্দর জিনিষগুলো আমার নজর বাঁচিয়ে ঢাকা দিয়েই রেখেছিলে, আজ না হয় আমায় অন্ততঃ একটু দৃষ্টি সুখ করতে দাও সোনা!”
প্রতিমা কোনও প্রতিবাদ না করে বলল, “দাদা, তুমি পুরুষ মানুষ, শুধু দেখালেই ত ছাড় দেবেনা, এখনিই ত আবার হাত দিতে চাইবে! আমার লজ্জা করছেনা, বুঝি?”
আমি মাইয়ের খাঁজ স্পর্শ করে প্রতিমাকে বললাম, “চিন্তা করিওনা, আমি তোমার লজ্জা এখনই কাটিয়ে দিচ্ছি!”

Download

আমি ব্লাউজের উপর দিয়েই প্রতিমার মাইদুটো বেশ কয়েকবার পকপক করে টিপে দিলাম। আমি খূব ভাল করেই উপলব্ধি করলাম প্রতিমার মাইগুলো যঠেষ্টই বড়!
প্রতিমা মাদক হাসি দিয়ে বলল, “এই, তুমি খূব অসভ্য, ত! এক ত আমার আঁচল ধরে আছো, আবার আমার দুধ দুটো বেশ মজায় টিপছো! তুমি কি চাও, বলো ত?”
আমি প্রতিমাকে আষ্টে পিষ্টে জড়িয়ে বললাম, “আমি তোমাকে চাই, সোনা! তোমার গাল ও ঠোঁট চুমুতে ভরিয়ে দিতে চাই, তোমায় খূব আদর করতে চাই, তোমার দুধদুটো খেতে ও খেলতে চাই, তোমার তলপেটের তলায় ……”
“থাক থাক, …. বুঝতে পেরেছি, …. আর বলতে হবেনা!” প্রতিমা নকল রাগ দেখিয়ে বলল। “আমার সাথে এই সব করবে বলে এতদিন ঘাপটি মেরে বসেছিলে? বৌদি, অর্থাৎ তোমার বৌ যদি জানতে পারে, তোমার ডাণ্ডা কেটে রেখে দেবে!”
আমি শাড়ি ও সায়ার তলা দিয়ে হাত ঢুকিয়ে প্রতিমার বালে ভর্তি রসালো গুদ স্পর্শ করে হেসে বললাম, “সেজন্যই ত আজ আমার ডাণ্ডাটা তোমার ভীতর ব্যাবহার করবো ঠিক করেছি! শুধু তুমি রাজী হলেই হয়ে যায়!”

Download

প্রতিমা গুদ সরিয়ে নিয়ে নকল রাগ দেখিয়ে বলল, “তুমি ত দেখছি, ভীষণ হারামী ছেলে!! মনে হচ্ছে, তুমি আজই আমার সর্ব্বনাশ করবে!!”
আমি পুনরায় প্রতিমার মাই টিপে বললাম, “সর্ব্বনাশ আর কিই বা করবো, তোমার বর তোমাকে যা করে এবং তার ফলে তুমি দুটো ছেলে পেড়েছো, আমি শুধু তাই করবো! এই শোনো না, তোমার বাল খূবই নরম, একদম ভেলভেটের মত! তুমি কি ব্যাবহার করো গো?”

প্রতিমা এক হাত দিয়ে আমার গালে আটা মাখিয়ে দিয়ে বলল, “আমি নিয়মিত বালে ক্রীম মাখাই তাই ঐগুলো এত নরম রখতে পেরেছি। এই তুমি না দুষ্টুমি করলে এবার ডাণ্ডায় আটা মাখিয়ে পিঁপড়ে ছেড়ে দেবো! তখন দেখবে কেমন কুটকুট করে কামড়ায়! একটু অপেক্ষা করই না, কাজটা সেরে নিই!”

Download

আমি বললাম, “পিঁপড়ে ছাড়লে তোমারই কষ্ট হবে, তোমার মুখ ও গুদ জ্বালা করবে! ঠিক আছে, কাজ করে নাও, তারপর কিন্তু আজ তোমাকে …… দিতেই হবে! আঁচলটা এভাবেই নামানো থাক, আমি তোমার বেলুনগুলো একটু ভাল করে দেখি!”
প্রতিমা কাজ করতে থাকল এবং আমি ব্লাউজের ভীতর হাত ঢুকিয়ে ওর মাইগুলো চটকাতে থাকলাম। পরিশ্রম এবং আমার হাতের গরমে প্রতিমার মাইগুলো ঘেমে গেছিল এবং একটা মাদক গন্ধ বেরুচ্ছিল।
আমি ধীরে ধীরে ব্লাউজের হুকগুলো খুলে দিয়ে প্রতিমার মাইগুলো অনাবৃত করে দিলাম। প্রতিমার ফর্সা মাইগুলো সত্যি অসাধারণ! এত বড় হয়েও শরীরের সাথে টানটান হয়ে আটকে আছে! বোঁটাগুলো খেজুরের মত বড় এবং ফোলা! মাই দেখে কে বলবে, প্রতিমার সাতেরো বছর বিয়ে হয়ে গেছে এবং তার দুটো ছেলে আছে!

Download

প্রতিমা ইয়ার্কি মেরে বলল, “আমার নরম জিনিষগুলো শক্ত হাতে টিপে খূব সুখ করছ! করে নাও, তারপর আমি যখন আমার নরম হাতে তোমার শক্ত জিনিষটা চটকাবো, তখন বুঝতে পারবে! ঐ সময় আমার হাতেই ….. সেই স্পেশাল বমি করে দিওনা যেন!”
সঙ্গে থাকুন …

আমার যেন আর তর সইছিল না। মনে হচ্ছিল, প্রতিমা যেন কত ঘন্টা ধরে রান্না করেই যাচ্ছে। আমি এবং প্রতিমা হাতে হাতে রান্নার কাজ সেরে নিলাম।
রান্না সেরে হাত ধুয়েই প্রতিমা পায়জামার উপর দিয়েই আমার বাড়া খপ করে চেপে ধরল এবং খেঁচতে খেঁচতে বলল, “এবার দেখি ত, তোমার ধনে কত জোর! আমায় কিন্তু তোমার বৌয়ের মত শীতল মনে করিওনা! একবার উঠলে কিন্তু কুড়ি মিনিটের আগে নামতে দেবো না!”
আমিও প্রতিমার শাড়ি আর সায়া তুলে বালে ঘেরা গুদে আঙ্গুল ঢুকিয়ে বললাম, “আমিও আধ ঘন্টার আগে তোমার উপর থেকে নামবো না!”
আমি একহাতে প্রতিমার মাই এবং অন্য হাতে প্রতিমার গুদ ধরে আমাদের শোবার ঘরের দিকে এগুলাম। ঘরের লাগোয়া বাথরুম দেখে প্রতিমা বলল, “দাদা, আমার খূব মুত পেয়েছে। আগে আমি একটু মুতে নিই।”
আমি শাড়ির কোঁচায় এবং সায়ার দড়িতে টান দিয়ে শাড়ী এবং সায়া খুলে নিয়ে প্রতিমাকে সম্পূর্ণ উলঙ্গ করে এবং নিজেও উলঙ্গ হয়ে বাথরুমের দিকে এগুলাম। উলঙ্গ হবার পর প্রতিমা হাতের মুঠোয় আমার বাড়া ধরে রেখে ছিল। প্রতিমার হাতের ছোঁওয়ায় আমার বাড়া পুরো ঠাটিয়ে উঠেছিল এবং সামনের ঢাকা গুটিয়ে যাবার ফলে খয়েরী ডগাটা বেরিয়ে এসেছিল।

Download
চোদনে অভিজ্ঞ প্রতিমা আমার বাড়া দেখে বলল, “দাদা তোমার বাড়াটা বেশ বড়! বাড়ার গঠনটাও খূবই সুন্দর! মনে হচ্ছে, তুমি প্রথম দিন থেকেই আমায় চোদার ধান্ধা করে আছো! আচ্ছা বলো ত, তোমার বৌয়ের এবং আমার গুদের মধ্যে আদ্যৌ কি কোনও তফাৎ আছে যার জন্য তুমি আমায় চোদার জন্য ছটফট করছ?”
আমি বললাম, “প্রতিমা, আমি এখনও তোমার গুদ ভাল করে দেখিনি তবে আঙ্গুল ঢুকিয়ে বুঝেছি যে তোমার গুদের কামড় খূব জোরালো! ১৭ বছর বিয়ে এবং দুটো ছেলে পাড়ার পর তুমি যে গুদটা কি করে এত আঁটো সাঁটো রেখেছো, সেটাই আশ্চর্য! তাছাড়া বরের হাতের এতদিন টেপা খেয়ে এবং দুটো ছেলে কে দুধ খাইয়ে তোমার মাইদুটো এই বয়সে এত টানটান যে কি করেই বা আছে, বুঝতেই পারছিনা! তোমার মত শরীরের আকর্ষণ আমার বৌয়ের শরীরের মধ্যে কখনই নেই!”
আমি প্রতিমা কে বাথরুমে নিয়ে এলাম। প্রতিমা বলল, “আমি কিন্তু ছেলেদের মত দাঁড়িয়ে দাড়িয়ে মুততে পারি, তুমিও আমার সামনে দাঁড়িয়ে মুতে দাও তাহলে তোমার ও আমার মুত একসাথে মিশে যাবে!”
প্রতিমা নির্দ্বিধায় দাঁড়িয়ে দাড়িয়ে মুততে লাগল এবং মোতার জন্য আমার বাড়ায় খোঁচা মারল। আমি প্রতিমার সামনে দাঁড়িয়ে ঠিক এমন ভাবে মুততে আরম্ভ করলাম যে আমাদের দুজনের মুতের ধার এক সাথে পাকিয়ে গিয়ে মেঝের উপর পড়তে লাগল! মুতের আওয়াজে আমাদের দুজনেরই শরীরে এক অন্য ধরনের শিহরণ হচ্ছিল।
আমার বাথরুমে বাথটব আছে। প্রতিমা বাথটব দেখে বলল, “তোমার বৌ ত এখন আসছেনা, তাহলে এই বাথটবে আমরা দুজনে একসাথে চান করলে কেমন হয়?” আমি সাথে সাথেই তার মাই টিপে বললাম, “খূবই ভাল হয়! আমরা দুজনে একসাথে জলের ভীতর গা ভাসিয়ে পরস্পরের জিনিষগুলোয় হাত দেবো, এর থেকে বেশী মজা আর কিসেই বা আছে!”
প্রতিমা মুচকি হসে বলল, “ওঃহ, তোমার মনে খালি দষ্টুমি ঘুরছে, একটাই চিন্তা আমার জিনিষগুলো কি ভাবে ব্যাবহার করবে, তাই না?”

Download

আমি বাথটবে জল ভর্তি করলাম এবং জলে সাবান গুলে দিলাম। মুহুর্তের মধ্যে প্রচুর ফেনা হয়ে গেল। আমি প্রতিমারানীকে বাথটবের ভীতর জলের মধ্যে চিৎ করে শুইয়ে দিলাম এবং জলের মধ্যেই ওর গুদ এবং পোঁদে সাবান রগড়াতে লাগলাম। প্রতিমা উত্তেজনায় সীৎকার দিয়ে উঠল।
প্রতিমার ঘন কালো বাল জলে ভাসছিল। একটু বাদে আমি প্রতিমার মাইদুটোয় সাবান মাখিয়ে পকপক করে চটকাতে লাগলাম। পিচ্ছিল হয়ে যাবার ফলে প্রতিমার মাইগুলো জলের ভীতর আমার হাতের মুঠো থেকে বারবর বেরিয়ে উঁকি মারছিল। প্রতিমা বাথটবের মধ্যে বসে আমাকেও বাথটবের ভীতর বসিয়ে নিল তারপর জলের ভীতর হাতের মুঠোয় আমার বাড়া ধরে খেঁচতে লাগল।
এইবার উত্তেজনায় সীৎকার দেওয়ার পালা আমার ছিল। আমায় সীৎকার দিতে দেখে প্রতিমা বলল, “তোমার মতই আমারও বহুদিনে ইচ্ছে ছিল তোমাকে কাছে পাওয়া এবং তোমার সাথে ….. ঐকাজটা করা! তোমার মত সুন্দর সুপুরুষ চেহারার সমবয়সী ছেলের সিঙ্গাপুরী কলা চটকাতে এবং ব্যাবহার করতে কোন মেয়েরই না ইচ্ছে হয়! সেজন্য তুমি আমার দিকে এক পা এগুতেই আমিও তোমার দিকে দুই পা এগিয়ে গেলাম।
আমি ঠিক করেই নিয়েছিলাম তোমায় আমার সবকিছুই দেবো, তাই তোমার সামনে ন্যাংটো হয়ে থাকতে আমার এতটুকুও লজ্জা করছেনা, সোনা! আমি সেই সময়টার অপেক্ষা করছি যখন তুমি তোমার এই সিঙ্গাপুরী বাদামী কলাটা আমার দুই পায়ের মাঝের গুহায় ঢোকাবে! আমি কাজের মেয়ে, তাই আমাকে লাগাতে ……. তোমার কোনও অসুবিধা নেই ত?”
আমি প্রতিমার ড্যাবকা মাইদুটো টিপতে টিপতে বললাম, “না সোনা, মিলনের সময় কেউ বড় বা ছোট হয়না। তাছাড়া ঈশ্বর সব ছেলে এবং সব মেয়েকেই এই কাজ করার জন্য একই জিনিষ দিয়ে পাঠিয়েছেন। অবশ্য কয়েকজনের, যেমন তোমার ক্ষেত্রে বিশেষ উদারতা দেখিয়েছেন তাই এত লোভনীয় মাই ও গুদ দিয়ে তোমায় পৃথিবীতে পাঠিয়েছেন! আমারও কপালটা ভাল, তাই আমি তোমার মতন একটা ড্যাবকা কামুকি সুন্দরীকে ন্যাংটো করে চোদার সুযোগ পাচ্ছি!”
বেশ কিছুক্ষণ জলে গা ঘষাঘষি করার ফলে আমাদের যৌনক্ষুধা চরমে পোঁছে গেলো এবং প্রতিমা জলের ভীতরেই চিৎ হয়ে শুয়ে আমায় নিজের উপর তুলে নিল। আমি আমার দুই পা দিয়ে কাঁচি মেরে প্রতিমার পা দুটো ফাঁক করে রাখলাম এবং ঠাটিয়ে থাকা বাড়ার গুটিয়ে থাকা লিঙ্গত্বকের জন্য বেরিয়ে আসা রসালো ডগাটা প্রতিমার বালে ঘেরা গোলাপি গুদের মুখে ঠেকিয়ে এক ঠাপে ভীতরে পুরে দিলাম এবং এক ছন্দে ঠাপ মারতে লাগলাম।
প্রতিমা নিজেও পোঁদ তুলে তুলে তলঠাপ মারতে লাগলো। ঠাপের চাপে বাথটব থেকে জল চলকে পড়তে লাগল এবং ফেনাটাও অধিক ঘন হয়ে গেল। বাথরুমে লাগানো থাকা বিশাল আয়নায় দেখে মনে হচ্ছিল যেন তুলোর বিছানায় দুটো উলঙ্গ শরীর মনের আনন্দে কামক্রীড়া করছে!

Download

সত্যি, জলের ভীতর অর্ধভাসমান অবস্থায় প্রতিমার গদির মত শরীর ও মাখনের মত গুদ চুদতে আমার ভীষণ মজা লাগছিল! বাড়ির কাজের মেয়েদের প্রতি সবসময়েই আমার দুর্বলতা আছে এবং প্রতিমার কামুকি শরীরের প্রতি ত আমার বিশেষ দুর্বলতা ছিল।
আমি প্রায় ২০ মিনিট যুদ্ধ করার পর কামাগ্নি তে দাউদাউ করে জ্বলতে থাকা তন্দুরের মত প্রতিমার গরম গুদের কাছে হার মানলাম এবং ওর মাইগুলো টিপতে টিপতে গুদের ভীতর হড়হড় করে অনেকটা থকথকে বীর্য ঢেলে দিলাম।
প্রতিমা আমার ঠোঁটে চুমু খেয়ে বলল, “এই ত তুমি কিছুক্ষণ আগে বলেছিলে আধ ঘন্টার আগে নামবো না, অথচ কুড়ি মিনিটেই ত মাল ছেড়ে আত্মসমর্পণ করে দিলে!”
আমি প্রতিমাকে আদর করে বললাম, “সোনা, তোমার কথা হিসাবে ২০ মিনিট ধরে ত যুদ্ধ্ চালাতে পারলাম! আসলে আমি তোমার জ্বলন্ত গুদের মোচড়ের কাছে হার মেনে গেলাম। তবে পরের বার আমি আমার কথা রাখার চেষ্টা করবো!”
প্রতিমা আবার ইয়ার্কি মেরে বলল, “পরের চেষ্টাটা আজই করবে নাকি?” আমি সাথে সথেই বললাম, “অবশ্যই সোনা, আজ এবং এখনই করবো। আমার বৌয়ের বাড়ি ফিরতে এখনও দুই ঘন্টা বাকি আছে। তার মধ্যে যতবার পারব, তোমায় চুদবো!”

গুদ থেকে বাড়া বের করতেই গলগল করে বীর্য বেরিয়ে জলে ভাসতে লাগল। জলের ভীতর প্রতিমার গুদ জ্বালামুখী মনে হচ্ছিল যার ভীতর থেকে সাদা লাভা বেরিয়ে আসছিল।
আমি জলের ভীতরেই প্রতিমার সদ্য ব্যাবহৃত গুদের ভীতর আঙ্গুল ঢুকিয়ে ভাল করে পরিষ্কার করে দিলাম। যাতে জল থেকে বেরুনোর পর গুদে মুখ দিয়ে ভাল করে যৌনরস খেতে পারি। জল থেকে তোলার পর আমার তোওয়ালে দিয়ে প্রতিমার সারা শরীর ভাল করে পুঁছিয়ে দিলাম।
প্রতিমা মুচকি হেসে জিজ্ঞেস করল, “দাদা, আমি কি কাপড় পরে নেব, না কি তুমি আমায় আবার চুদবে?” আমি বললাম, “না না ডার্লিং, তুমি এখন ন্যাংটো হয়েই থাকো। আমি তোমায় এখনিই আবার চুদবো!”
প্রতিমা আমার ধন নাড়িয়ে বলল, “উঃফ, ছোকরার ধনে কি জোর রে ভাই! এই সবে চুদলো, আবার বলছে চুদবে!”
আমি উলঙ্গ প্রতিমাকে আমার মুখের উপর এমন ভাবে বসালাম যাতে ওর গুদের ভীতর আমার জীভ ঢুকিয়ে ভাল করে রস খেতে পারি। যেহেতু প্রতিমা অত্যধিক কামুকি, তাই মুহুর্তের মধ্যে ওর গুদটা রসালো হয়ে গেলো এবং তার ঝাঁঝালো গন্ধ আমায় যেন বশীভুত করে নিল।

Download

প্রতিমা আমার মুখের উপর তার কালো বালে ঘেরা চওড়া গুদ ঘষছিল এবং আমি ওর পোঁদে হাত বুলাতে বুলাতে গুদের মধু খেতে থাকলাম। ৩৫ বছর বয়সে দুই ছেলের মায়ের গুদ থেকে যা সুস্বাদু যৌনরস বেরুচ্ছিল, ভাবাই যায়না! কেন জানিনা, কাজের মেয়েদের গুদের রস আমার ভীষণ সুস্বাদু লাগে! না আছে প্রসাধন, না আছে ব্যায়াম, সারাদিন শুধুমাত্র খাটুনি খাটা মাগীদের গুদের মধু কি কারণে যে গাঢ় এবং সুস্বাদু হয়, বুঝতে পারিনা! কোনোদিনই কোনও কাজের বৌয়ের গুদের মধুর স্বাদ আমার অপছন্দ হয়নি। ঘাম মিশে থাকার ফলেই বোধহয় রসের স্বাদটা এত বেশী সুন্দর!
আমি বেশ খানিকক্ষণ প্রতিমার গুদের সুস্বাদু ও স্বাস্থ্যবর্ধক তাজা রস খেলাম তার পর আমার বাড়াটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। প্রতিমা বাড়া চুষতে খূবই অনুভবী তাই কিছুক্ষণ বাদে বাড়ার ডগায় এমন ভাবে এক কামড় বসালো, যাতে আমি উত্তেজনায় ছটফট করে উঠলাম এবং আমার মনে হল ঐ মুহুর্তেই ওর মুখের ভীতর আমার সমস্ত বীর্য গলগল করে বেরিয়ে যাবে!
প্রতিমা মুখে বাড়া নেওয়া অবস্থায় আমার দিকে আড়চোখে এমন ভাবে তাকালো যেন বলছে সে চাইলে এখনিই আমার বিচির গুদাম ফাঁকা করে দিতে পারে! সেজন্য আমি নতুন কোনও ঝুঁকি না নিয়ে ওর মুখ থেকে আস্তে আস্তে বাড়াটা বের করে নিলাম এবং ওকে খাটের ধার ধরে সামনে হেঁট হয়ে দাঁড়াতে বললাম।
ঐভাবে দাঁড়াতেই প্রতিমার কামে থইথই করা পাছাদুটো ফাঁক হয়ে গিয়ে পোঁদের লোভনীয় গর্তটা আমার চোখের সামনে এসে গেল। আমি প্রতিমার পোঁদের গর্তে নাক ঠেকিয়ে কামোত্তেজক গন্ধ শুঁকলাম এবং জীভ দিয়ে ভাল করে পোঁদ চেটে দিলাম। প্রতিমা ছটফট করতে করতে বলল, “ওঃহ দাদা, তুমি কি নোংরা গো! আমার পোঁদের গর্তে মুখ দিচ্ছ কেন? আমার বর না হয় আমার পোঁদে মুখ দিতে পারে। কিন্তু কাজের বৌয়ের পোঁদ চাটতে তোমার ঘেন্না লাগছেনা?”
আমি প্রতিমার স্পঞ্জের মত নরম পাছায় হাত বলিয়ে বললাম, “এই সময় ত আমিও তোমার বর, কারণ একটু আগেই আমি তোমায় উলঙ্গ করে চুদেছি এবং আবার চুদবো! তাই তোমার পোঁদে মুখ দিতে আমার কোনই অসুবিধা নেই!”

Download

আমি ঐ অবস্থাতেই প্রতিমার গুদের এবং পোঁদের চারপাশে বাড়ার ডগা ঘষতে লাগলাম। প্রতিমা একটু সিঁটিয়ে গিয়ে বলল, “এ মা দাদা, তুমি অমন করছ কেন? তুমি আমার পোঁদ মারবে না কি?”
আমি হেসে বললাম, “না সোনা, তোমার এত রসালো চওড়া গুদ থাকতে পোঁদ মারবো কেন? আমি এইবার তোমায় কুকুরের মত পিছন দিয়ে চুদবো!”
“ওঃহ, তাই বলো, ডগি আসনে চুদবে!” প্রতিমা বলল, “হ্যাঁ গো, পরপুরুষের কাছে ডগি আসনে চুদতে আমার হেব্বী মজা লাগে! দাবনার সাথে বিচির ধাক্কা খূব ভালভাবে উপভোগ করা যায়!”
আমার গোটা বাড়া একধাক্কায় প্রতিমার গরম গুদের ভীতর সেঁটে গেল। প্রতিমা নিজেও পোঁদ সামনে পিছন করে ঠাপ উপভোগ করতে লাগল। আমার বিচি দুটো প্রতিমার তৈলাক্ত দাবনার সাথে বারবার ধাক্কা খেতে লাগল।
আমি লক্ষ করলাম ঝুঁকে থাকার ফলে প্রতিমার ড্যাবকা মাই দুটো প্রচণ্ড ঝাঁকুনি খাচ্ছে! আমি ওর শরীরের দুই দিক দিয়ে হাত বাড়িয়ে দুই হাতে দুটো মাই ধরে ভাল করে টিপতে লাগলাম। প্রতিমা উত্তেজিত হয়ে সীৎকার দিতে লাগল।
প্রতিমার সাথে এইভাবে আমি প্রায় দশ মিনিট খেললাম, তবে ভারী শরীর হবার জন্য এতক্ষণ হেঁট হয়ে দাঁড়াতে তার বেশ কষ্ট হচ্ছিল তাই আমি সোফার হাতলে ওর পাছা রেখে ওকে পিছন দিকে সোফার উপর চিৎ করে শুইয়ে দিলাম।
এর ফলে প্রতিমার গুদটা উঁচু হয়ে গিয়ে আরো যেন ফাঁক হয়ে গেল। আমি অহেতুক সময় নষ্ট না করে এই অবস্থায় প্রতিমার রসালো গুদে আমার ঢাকা ছাড়ানো বাড়া পুনরায় ঢুকিয়ে দিলাম এবং সামনে ঝুঁকে ওর মাইদুটো কচলাতে কচলাতে পুরোদমে ঠাপাতে আরম্ভ করলাম। প্রতিমার গুদ উঁচু হয়ে থাকার ফলে আমার বাড়া অনেক গভীরে ঢুকে গেল। জরায়ুতে বাড়ার ডগা স্পর্শ হবার ফলে প্রতিমার কামোত্তেজনা ভীষণ বেড়ে গেল এবং সে লাফিয়ে লাফিয়ে তলঠাপ দিতে লাগল।
প্রতিমা গোঙ্গাতে আরম্ভ করল, “ওরে আমার নতুন বর ….. কি চোদন চুদছিস রে ….. আমায়! ……. আমার গুদ ফাটিয়েই ছাড়বি নাকি …… দেখে ত মনে হয়নি ……. তোর বাড়াটা এত লম্বা এবং এত মোটা! উঃহ, …. আমার মাইগুলো …… ছিঁড়ে নিবি না কি? ল্যাওড়া চোদা, পরের মাল ভেবে ….. এত জোরে জোরে টিপছিস কেন?

Download

আমারও প্রচণ্ড সেক্স বেড়ে গেছিল তাই আমিও হাঁফাতে হাঁফাতে বললাম, “হ্যাঁ মাগী ….. আজ আমি চুদে চুদে ….. তোর গুদ দরজা বানিয়ে দেবো ……. তোর কপালে ….. সিন্দূরের জায়গায় ….. বীর্য মাখিয়ে দেবো! কত দিন ধরে ….. তুই আমাকে তড়পাচ্ছিস! কত দিন ধরে ….. দূর থেকে …… তোর এই ডাঁসা মাই দুটো ….. টেপার জন্য ছটফট করেছি ….. আজ এগুলো টিপে টিপে ….. সব রস বের করে নেবো!”

চরম কামোত্তেজনায় কখন যে দুজনে দুজনকে তুইতোকারি করে কথা বলতে আরম্ভ করেছি মনে নেই! তবে রান্নার বৌয়ের মুখে তুই এবং খিস্তি শুনতে আমার খূব ভাল লাগছিল! প্রতিমা ঐসময় আমার নাং হয়ে গেছিল।
আমি প্রতিমার গুদটা একটানা চল্লিশ মিনিট ধরে দুরমুশ করলাম! শেষে প্রতিমা বলেই ফেলল, “পরের বৌকে আর কতক্ষণ চুদবি রে, শালা? তোর বাড়ার গাদন খেয়ে খেয়ে আমার গুদে ব্যাথা হয়ে গেল!”
যাক, প্রতিমা আমার কাছে চুদে তৃপ্ত হয়েছে জেনে খুশী হলাম। প্রতিমার উলঙ্গ কামুকি শরীর দেখে একসময় আমার ভয় হয়েছিল, মাগীকে চুদে আমি আদ্যৌ ঠাণ্ডা করতে পারব ত! প্রতিমা যা জিনিষ, তাকে চুদে সন্তুষ্ট না করতে পারলে সে আমার পোঁদে লাথি মেরে ছেড়েই চলে যাবে!

Download

আমি প্রতিমাকে আরো বেশ কয়েকটা রামগাদন দিলাম তারপর ওর গুদে খুঁচিয়ে খুঁচিয়ে মাল ভরতে লাগলাম। বীর্য পড়ার সময় প্রতিমা পোঁদ তুলে তুলে গুদের ভীতর বীর্য টেনে নিচ্ছিল। প্রতিমা হেসে বলল, “ভাগ্যিস, আমার বন্ধ্যাকরণ অপারেশান করা আছে, তা নাহলে তুই আমায় যে ভাবে ঠাপালি, আজই আবার আমার পেট হয়ে যেত!”
প্রতিমার সাথে আমার প্রথম শারীরিক মিলন আমি কোনও দিনই ভুলতে পারবোনা। প্রতিমা এখনও আমার বাড়িতে রান্নার কাজ করছে এবং সুযোগ পেলেই আমি ওকে ন্যাংটো করে চুদছি। এখন আমরা পরস্পরের শরীরের সমস্ত গোপন তথ্য জেনে গেছি।
সমাপ্ত …

Download

Leave a Comment