বিধবার তৃপ্তি [পার্ট ১]

তৃপ্তির জীবন টা ভারী অদ্ভুত। ৩৪ এ বিধবা হয়ে যাওয়া একজন সুন্দরী মহিলার জীবনে কষ্ট টা শুধু টাকা পয়সার নয়, কষ্ট টা একজন পুরুষ মানুষের না থাকার। যদিও তৃপ্তি একজন ইস্কুল মাস্টার। এখন সে ৩৭ তিন ছেলে মেয়ে নিয়ে তৃপ্তির সংসার। মোটামুটি চলে যায় তাদের। কারোর কাছে হাত পাততে হয় না। মা ছেলের চোদাচুদি

বড় ছেলে তিমির। এখন ১৯ বছরের সে। পরিপূর্ণ তাগড়া জোয়ান। অসম্ভব মেধাবি ছাত্র। মেডিক্যাল দ্বিতীয় বর্ষের ছাত্র সে। খুব হ্যান্ডসাম। শ্যাম বর্ণের যোগ ব্যায়াম করা পেটান শরীর।প্রথম হয়েছিল সে মেডিক্যাল পরীক্ষা তে। প্রতি বছরে ই সে প্রথম হয়। তিমির কে নিয়ে তৃপ্তির গরবের শেষ নেই। বাংলা চটি
পরের টা মেয়ে যূথী। বয়স ১০। তারপরের টা ছেলে কিরীটী। বয়েস তিন বছর। ছোট ছেলে জন্মের বছরেই বিধবা হয় সে।

তৃপ্তির সকালে ইস্কুল থাকে। দশটায় বাড়ি চলে আসে সে। ততক্ষন যূথী কিরীটীকে দেখে। এর পড়ে যূথী স্নান করে খেয়ে দেয়ে ইস্কুলে যায়। তিমির থাকে না বাড়িতে। সে থাকে হস্টেলে। শুক্র বার রাতে বাড়ি আসে। তৃপ্তি ইস্কুলে চাকরি করলেও খুব যে তাদের অর্থনৈতিক অবস্থা ভাল তা না। কোন রকমে চলে। সেই জন্য তিমির ও একটা কোচিং সেন্টার এ পড়ায়। মাস গেলে সে ও হাজার ছয়েক এর মত ইনকাম করে। সে নিজের তা চালায় আর মাকে অল্প স্বল্প সাহায্য করে।

তৃপ্তির ভাগ্য ভাল যে বাড়িটা তার স্বামী শহরের প্রান্তে নিজে করে রেখে গেছিল। না হলে সংসার যে কি করে চালাত তৃপ্তি সেই জানে। অনেকেই টাকে পরামর্শ দিয়েছে বিয়ে করতে। কিন্তু তৃপ্তি করে নি। স্বামির তিন তিন টে অংশ কে মানুষ করতেই চায় সে। তিমির ও সেই অরথে খুব ভাল ছেলে। নিজের বাড়ি, ভাই বোন আর মা ছাড়া সে কিছু বোঝে না। তাই শুক্র বার কলেজ বন্ধ হতেই সে একশ কিলোমিটার পাড়ি দিয়ে গ্রামে এসে পৌঁছায়। শনি রবি থাকে। সোমবার সকালে চলে যায়। মাএর কাছে থাকতে না পারলে ওর কিছুই ভাল লাগে না।

তৃপ্তিও টার বড় ছেলেকে চোখে হারায়। তিমির বাড়ি আসলে তার শনিবার সকালে ইস্কুল যেতেও ভাল লাগে না। যায় কোন রকমে। মনে হয় আহা ছেলেটা এল দুদিন। একটু ভাল মন্দ না খেয়ে যাবে। তাই পাগলের মত এখান সেখান থেকে হাঁসের ডিম, কচি পাঁঠার মাংশ যোগার করে বেরায়। আর ঘরে এসে ছেলেকে ভাল করে রান্না করে দেয়। ছেলেও মা এর হাতের খাবার অমৃত এর মত খায়। ও কলেজে সবাই কে বলে যে তার মায়ের রান্না খেলে অন্য রান্না আর ভাল লাগবে না। ইদানিং রান্না ছাড়াও তিমিরের মাকে দেখতে খুব ইচ্ছে করে। সেও বোঝে না কেন। মা তার নরম নরম হাত দিয়ে তার মাথা মালিশ করে দেয়। মায়ের খুব ঘন রেশমের মত হাঁটু অব্দি চুল তার গায়ে হাতে ছুয়ে যায়। মায়ের রান্না। না অন্য কিছু? আসলে সেদিন সে মাকে একটি অদ্ভুত অবস্থার মধ্যে দেখে ফেলেছিল। ও দেখেছিল মা একটা প্ল্যাস্টিকের সাকার দিয়ে দুধ বের করে ফেলে দিচ্ছে নিজের বুক থেকে। ও জানে মায়ের বুকে এখন দুধ আছে। ও ডাক্তার তাই জানে Oestrogen নামক মেয়েলি হরমন তা মায়ের দুধের জন্য দায়ী। চটি গল্প

যদিও ভাই এখন আর দুধ খায় না। ও খেলে টেলে এসে দুম করেই ঘরে ঢুকে পরেছিল। ঢুকেই দেখে মাএর বেশ বড় একটা মাই বের করে টিপে টিপে দুধ বের করছে। ওকে দেখেই মা একটু অপ্রস্তুত হয়ে পরেছিল। যতই হোক সে বড় হয়েছে। নিজের ঘন চুল দিয়ে আড়াল করে দিয়েছিল ওই দুধ সাদার মত বুক দুটো। সেই দৃশ্য দেখার পর থেকেই তিমিরের মন টা উচাটন। সে ভিতরে ভিতরে ঘেমে নেয়ে উঠেছিল। তার বিশাল পুরুষাঙ্গ তা একটু অধৈর্য হয়ে পড়ে ছিল। সে ভ্যাবলার মত দাঁড়িয়ে ছিল আর মাকে দেখছিল। মা কিছু বলে নি ওকে, হেঁসে ওকে বলছিল বাবাই হাত পা ধুয়ে নে সোনা আমি তোকে খেতে দিচ্ছি।

ও চলে গেছিল সোজা বাইরের কলতলার টিনের বাথরুমে। শর্টস টা নামিয়ে খাড়া হয়ে যাওয়া পেনিস টা বের করে পামেলা কে ভেবে দ্রুত হাত চালাতে শুরু করে ছিল। পামেলার ও বেশ সুন্দর চুল কোমর অব্দি। ওর থেকে সিনিয়ার। কিন্তু পামেলার চুলের জন্য ই ওকে পছন্দ করে তিমির। সেই লাস্য ময়ী পামেলা কে ভেবে দ্রুত হাত চালাতে লাগল তিমির। তার শরীর তা ঘেমে উঠল ছোট ভীষণ গরম বাথরুমের ভেতরে।

কিন্তু কি জ্বালা, যতবার ই সে চোখ বুঝে পামেলার নগ্ন শরীর তা চিন্তা করে তার চুলের গোছা ধরে পামেলা কে পিছন থেকে চুদতে যাচ্ছে ততবার ই পামেলার শরীর টা চোখের সামনে থেকে মুছে গিয়ে মায়ের রেশমের মত চুল টা যেন তার হাতে চলে আসছে। আর তত যেন সে খুব বেশি উত্তেজিত হয়ে পরছে যেটা আগে কোন দিন হয় নি।

ব্যাথা করছে তার ১০ ইঞ্চির মোটা শিরা ফুলে ওঠা পেনিস এর গোঁড়ায়। কিন্তু সে পারছে না নিজের স্নেহময়ী মাকে সেই জায়গায় ভাবতে। উফফফ কি যে কষ্ট তার হয়েছে সেদিন। কোন রকমে নিজের মাকেই কল্পনায় চুলের গোছা সজোরে টেনে ধরে বীর্য পাত করেছিল। সেদিন থেকেই ওর ওর মায়ের প্রতি এক অদ্ভুত টান ও টের পায়। তারপর থেকে প্রতিদিন ই ও মাকে ভেবে হস্তমৈথুন করে। প্রচণ্ড মানসিক যন্ত্রণায় ভোগে ও। কিন্তু যতবার ই ও হস্টেলের বাথরুমে হস্তমৈথুন করতে যায় ওর মায়ের নরম ফরসা শরীর টাই ভেসে আসে। আর কিছু ভাবতে পারে না ও। সেই সময়ে পশুও ওর থেকে শান্ত থাকে। ও নিজের সব থেকে ভালবাসার মানুষ টা কে চিন্তা করে বীর্য পাত করে। এই নিয়ে মানসিক যন্ত্রণায় ভোগে ও। কিন্তু কিছু করার থাকে না ও।

Bangla Choti লেডি বসের গোপন চোদন

কলেজ ছাত্রীর মাতাল যৌবন

ও নিজে ডাক্তার তাই মানসিক অবস্থা টাকে কাটানর জন্য ও পামেলা কে প্রপোজ করেছিল। পামেলা সময় চেয়েছে ওর দিকে চেয়ে হেসে। কিন্তু ও পামেলার থেকে বেশি ভাবে নিজের মা কে। শুধু সেই সব কারনেই নয়। ওর মা ওর কাছে একশ শতাংশ বললেও কম বলা হয়। কিন্তু মাকে ওর খারাপ চিন্তা টাকে ও মনে স্থান দিতে চায় না। ও জানে এটা খারাপ। ও খুব এ পরিনত মনের ছেলে। কিন্তু এই ব্যাপার টা থেকে ও বেরিয়ে আসতে পারছে না। এখন তাই মাকে দেখলেই ওর মনে একটা পাপ বোধ জাগে। জানে ওর মা ওকে পাগলের মত ভালবাসে। কিন্তু তাই বলে ও এই সব কল্পনা কে প্রশ্রয় দিতে পারবে না নিজের মনে। তাই বলে সব সময়ে ওর এটা মনে হয় তাই না। তিমির ওর মা কে যে কত ভাল বাসে সেটা ও নিজেই জানে না। মা ছাড়া তার জীবন টা অন্ধকার। সে আর ভাবতে পারে না। বাথরুমে গিয়ে মাকে চিন্তা করে নিজের টেনশন কম করে ঘরে ঢুকে পড়াশোনায় মন দেয়। কালকে একটা ক্লাস টেস্ট আছে। দিয়েই সে বাড়ি যাবে।

– যূথী নে মা নে। তাড়াতাড়ি চল মা বাড়ি। তোর দাদা চলে এলে বাড়ি বন্ধ দেখলে ক্ষেপে যাবে। সন্ধ্যে হয়ে এল। তৃপ্তি ছেলে মেয়েকে নিয়ে একটু নদীর এ পারে এসেছিল বাজার করতে। আজকে ছেলে আসবে। ভাল মন্দ একটু খাওয়াবে তাই।
– অহহহহ মা। তুমি অকারনে ব্যাস্ত হচ্ছ। দাদাভাই এর আসার সময় হয়নি এখনও।
– তুই খুব জানিস চল। তৃপ্তি মেয়ের পিঠে একটা ছোট চাপড় মেরে বলল।
– মা তুমি দেখো কটা বাজে। সবে পাঁচ টা। দাদাভাই আটটার আগে কোন দিন আসে না। মা তুমি বলে দিয়েছিলে তো দাদাভাই কে আমার ড্রইং বই আনতে?
– হ্যাঁ রে বাবা। ছেলেটাই আমার এল না এখনও আর ওর আঁকার বই এর চিন্তা। চল এখন। যূথীর মুখ ভার হয়ে গেল। তৃপ্তির এখন এই সব ভাবার সময় নেই। এই নৌকা টা না পেলে সেই এক ঘণ্টা বাদে আবার। তাই সে তাড়া দিয়ে মেয়েকে নিয়ে এল ঘাটে। এসে হাঁফ ছেড়ে বাঁচল। নৌকা এখনও যায় নি। সে উঠে বসল।
– ও তৃপ্তি মিস। তৃপ্তি ঘুরে দেখল ওর ইস্কুলের এক ছাত্রের মা। তৃপ্তি মেয়ের হাত ধরে ছেলেকে কোলে নিয়ে, নৌকার মাঝে রাখা সাইকেল গুলো পেরিয়ে ওই মহিলার কাছে এল। এসে জিগ্যাসা করল
– কেমন আছেন? সুহৃদ দু দিন আসে নি কেন স্কুলে?
– ওর শরীর টা খারাপ মিস। আপনি এ পারে কি ব্যাপার?
– আমার ছেলে আসছে গো আজকে। তাই একটু ভাল মন্দ বাজার করতে এসেছিলাম।
– ওমা তিমির আসছে? সত্যি মিস আপনি রত্নগর্ভা। কথাটা শুনে তৃপ্তির বুক টা যেন ভরে গেল। ও বলল
– দেখুন না হাঁসের ডিম পেলাম না।
– ওমা!! আপনি নেবেন? আমি গোটা দশেক কিনেছি। আপনি পাঁচটা তিমিরের জন্য নিয়ে যান।
– ওমা না না। তা কি করে হয়?
– কেন হয় না। অমন ছেলে কটা হয়।
– আমি কিন্তু পয়সা দেব।
– বেশ বেশ। ও খেতে পাবে এটাই অনেক।

তৃপ্তি নৌকা থেকে নেমে ভাবল যাক বাবা পেয়ে গেছি হাঁসের ডিম ও। চিন্তা নেই আর। ও তিন দিন কি রান্না করবে সব ভেবে নিয়েছে। ও যেন একটু বেশিই ভাবে তার ছেলেকে নিয়ে। লোকে বাঁকা কথা বলে। ছেলে যেন আর কার হয় না। বলুক ওরা। ও তাড়াতাড়ি চাবি খুলে ঘরে ঢুকল। ও চশমা তা খুলে রেখে যূথী কে বলল

– ভাই কে দেখিস। আমি উনুন টা ধরিয়ে নি। সন্ধ্যে টা একটু দিয়ে দিবি মা আমার।
– না। আমার ভাল লাগে না
– দিয়ে দে না সোনা মা আমার।
– ধুর বাবা ভাল লাগে না। বলে চলে গেল ভাই কে ঘরের মেঝে তে বসিয়ে। তৃপ্তি মেয়ের রাগ দেখে হেসে বাঁচে না। ও তাড়াতাড়ি করে শাড়ি টা ছেড়ে আটপৌরে শাড়ি টা পড়ে নিল। নিজের পায়ের গোছ অব্দি লম্বা মোটা বিনুনি টা তুলে ধরে একটা বিশাল খোঁপা করে নিল। শারির আঁচল টা কোমরে গুঁজে উনুন ধরাতে বসে গেল। রান্না বান্না সেরে ও এল একবার ঘরে দেখতে কি করছে ছেলে মেয়েটা। কি রে পরছিস?
– হুম্মম্ম । যূথী জবাব দিল পাশে শুয়ে থাকা ভাই এর ছোট ছোট হাত গুলো ধরে চুমু খেয়ে।
– আবার ভাই কে নিয়ে তোর পড়া? আমি কিন্তু দাদাভাই কে পড়া ধরতে বলব যূথী।
– হ্যাঁ বোল যাও। আমার সব তৈরি। মা দাদা যদি আমার জন্য ড্রইং কপি না আনে আমি কিন্তু আজকে খাব না বলে দিলাম
– আনবে রে বাবা। তৃপ্তি কৃত্রিম রাগ দেখিয়ে জবাব দিল।– তুই এখন পড় তো।
– মা আটটা তো বেজে গেল। দাদাভাই এখনও এল না কেন?
– সেই তো দেখছি। কি জানি কিছু তো বলে নি আসব না বলে। ঠিক সেই সময়ে বাইরের থেকে আওয়াজ এল। কই রে কালি( যূথী কে রাগায় তিমির ওই নামে)
– ওই দ্যাখ মা । এসেছে। তৃপ্তি তাড়াতাড়ি বেরিয়ে এল। দেখল ছেলে ঘরে ঢুকে পড়েছে। প্রথমেই মাকে প্রনাম করে সে বোন কে গালে চুমু খেয়ে ছোট ভাই কে কোলে নিল।
– কি রে এসেই? একটু রেস্ট নে না। এই নে।। বলে শরবতের গ্লাস টা এগিয়ে দিল তিমির কে। তিমির শরবত টা ঢকঢক করে খেয়ে ভাই কে খানিক চুমু খেয়ে নিল।

– ওমা!!

– কি বল। তৃপ্তি রান্না ঘরে যেতে গিয়ে ফিরে দাঁড়াল।
– বলছি যে কালির জন্য একটা জিনিস আছে আমার ব্যাগ থেকে বের করে দাও না।
– দিচ্ছি ওর ই বা অতো তাড়া কিসের। ধিঙ্গি মেয়ে। দাদা এল কোথায় একটু বসতে বলবে তা না। এসেই নিজের জিনিসের খোঁজ। – –  তুই হাত মুখ ধুয়ে নে। আমি মুড়ি দিচ্ছি খা।
– দাও খুব খিদে পেয়েছে। তৃপ্তি ছুটে গেল রান্না ঘরে। বেসন মাখাই ছিল। আলু কাটাই ছিল। তাড়াতাড়ি করে ভেজে নিয়ে থালায় মুড়ি বেড়ে মেয়েকে ডাকল।
– যূথী।।
– কি? যূথী সারা দিল ঘর থেকে।
– দাদাকে মুড়ির থালা টা দে মা আমার। যূথী এসে থালা নিয়ে গেল।
– কুঁজো থেকে জল গরিয়ে দিস দাদাকে। চেঁচিয়ে বলল তৃপ্তি। কলের জল দিস না।
– বেশশশশশশ…

Bangla Choti কাকি আর বৌদির গুদের আগুন

ছেলের ধনের গাদন খায় যুবতি মা

তৃপ্তি ছেলেকে হাওয়া করছে আর তিমির যূথী কে পড়াচ্ছে। মাঝে মাঝে তৃপ্তি ছেলেকে টুকটাক প্রশ্ন জিগ্যাসা করছে।
– হ্যাঁ রে পরাশনা করছিস তো ঠিক করে সোনা? রোগা হয়ে গেছিস খুব। খাওয়া দাওয়া করছিস না নাকি?
–  না না করছি। পরাশনার চাপ আছে।
– এবারে কতদিন আছিস?
– থাকব। ছুটি পড়েছে গরমের।
– কদিন থাকবি সোনা। তৃপ্তির নরম হাত তিমিরের খালি গায়ে বলাতে লাগল। আর শারির আঁচল দিয়ে ঘাম মুছতে লাগল।
– ওমা মাথা একটু মালিশ করে দাও না। তৃপ্তি এগিয়ে এল তিমিরের দিকে। পিছনে বসে নরম হাত দিয়ে ছেলের চুল গুলো ধরে মালিশ করতে লাগল।
– ইসসস কি চ্যাট চ্যাট করছে বাবাই। কতদিন শাম্পু করিস নি তুই। তৃপ্তি এগিয়ে এসে শুঁকল ছেলের চুল।
– ধুর সময় ই পাই না। কালকে দুপুরে তাড়াতাড়ি বাড়ি ফিরিস আমি সাবান মাখিয়ে দেব তোকে। ছেলের চুলের মুঠি ধরে নারিয়ে দিয়ে বলল তৃপ্তি।
– আআআআহহহহ মাআআ।। দাও দাও ওমনি করে আরেক বার দিয়ে দাও। তৃপ্তি হেসে বাঁচে না। কি জোরে দিল তবুও ছেলের লাগে না। হাত পা নয় যেন লোহা। সময় এগিয়ে চলে। যূথীর পড়া হয়ে গেছে। সে এখন দাদাভাইএর সাথে লুডো খেলছে। তৃপ্তি ছোট ছেলেকে ভাত খাওয়াচ্ছে। খাওয়ান হয়ে গেলে সে ছেলেকে যূথীর কাছে দিয়ে বলল
– ভাই কে একটু ধর না যূথী। যূথী ভাই কে পেয়ে লুডো ছেড়ে ভাই কে পড়ল।
– মা আমি কি ওর জামা ছারিয়ে খালি গায়ে করে দেব। ঘেমে গেছে ভাই।
– হ্যাঁ করে দে। আমি ততক্ষনে গা তা ধুয়ে নি।
তিমির উঠে বেরিয়ে এল বাড়ির বাইরে। একটা সিগারেট খেতে হবে। অনেকক্ষণ খায় নি সে। তৃপ্তি সাবান নিয়ে কলতলায় চলে এল। এসে দেখল সদর দরজা তা আধ কপাটে হয়ে আছে
– বাবাই তুই কি বাইরে?
– হ্যাঁ কেন?
– আমি একটু গা ধুছছি কলতলায়। দেখিস যেন কেউ না আসে।
– কে আসবে মা এত রাতে। তুমি গা ধুয়ে নাও।
– তুই কি ক্করছিস বলত? সাপ খপ আছে বাবাই। অন্ধকারে ঘুরিস না
– না গো বাবা। তুমি চান কর না। তৃপ্তি বাথরুমে গিয়ে আটপৌরে কাপড় টা পড়ে ব্লাউজ সায়া খুলে বাইরে বেরিয়ে কলতলায় হাঁটু গেঁড়ে বসে পড়ল। আহহহহ কি ঠাণ্ডা জল। যেন জুরিয়ে গেল প্রান টা। গায়ে জল ঢালল বেশ খানিক মগ। তারপরে সাবান টা নিয়ে ঘাড়ে, বগলে। বুকের নীচে সাবান ঘষতে লাগল। এদিকে তিমির বাড়িতে ধুকবে বলে দরজা টা খুলতে গিয়েও খুলল না। ফাক দিয়ে মাকে বসে স্নান করতে দেখছিল। ও ব্যাপার টাকে আর বারতে দিল না। সোজা বাড়িতে ঢুকল। তৃপ্তি ওকে দেখে ভিজে কাপড় টা বুকের ওপরে তুলে নিল। তিমির সোজা কলতলায় এসে টিউব ওয়েল এ পাম্প করতে লাগল মায়ের জন্য। তৃপ্তি একবার তাকিয়ে হেসে বলল
– আমার হয়ে গেছে সোনা আর করতে হবে না তোকে পাম্প। তুই গিয়ে তোর বুনি কে বল তোর জন্য আসন পাত তে।
– তুমি চান কর তো। পুরো বালতি ভর্তি করে তিমির চলে এল ঘরে। এসে দেখে যূথী ভাই কে নিয়ে খেলছে। ও আর ওকে ডিস্টার্ব করল না। নিজেই তিনটে আসন পেতে কুঁজো থেকে গ্লাসে জল গরিয়ে রাখল। তৃপ্তি ঘরে ঢুকে দেখল তিমির সব করে রেখেছে। সে ভিজে কাপড় টা ছাড়তে রান্না ঘর গেল। সেখানে সব ছেড়ে একটা আটপৌরে সুতির কাপড় পড়ল। তারপরে খাবার বেড়ে ঘরে এসে তিমির কে দিল। যূথী কে দিল। ওদের খাওয়া হয়ে গেলে নিজে খেয়ে নিল। এঁটো কাঁটা ঘুচিয়ে রান্না ঘর সেরে যখন এল তখন ঘরে যূথী ভাইকে ঘুম পাড়িয়ে দাদাভাই এর সাথে গল্প করছে।

– যূথী ঘুমিয়ে পড় তুই কিন্তু।
– দারাও না দাদাভাই আমাকে গল্প বলছে।
– উফফফফফফ একটা যদি কথা শনে এই মেয়েটা। বলে আয়নার সামনে গিয়ে নিজের খোঁপা টা খুলে বিনুনি টা খুলতে লাগল আঁচড়াবে বলে। তৃপ্তির ভীষণ ঘন রেশমের মত হাঁটু অব্দি লম্বা চুল খুলে পড়ল। তৃপ্তি আঁচড়াতে লাগল চিরুনি দিয়ে। তিমির বোনের সাথে গল্প করলেও দেখতে থাকল মাকে। নিজের অজান্তেই মায়ের চুল দেখে জাঙ্গিয়ার ভেতর দৈত্য টা জেগে উঠল। তৃপ্তি মাঝে মাঝেই বিছানার কাছে যেতে লাগল আর তিমিরের নাকে মায়ের চুলের মিষ্টি গন্ধ টা আসতে থাকল আর ও যেন অধৈর্য হয়ে উঠতে থাকল। তৃপ্তি কিছুক্ষন চিরুনি চালিয়েই একটা ছোট ফুটবলের মত খোঁপা করে নিল। তারপরে নীচে মাদুর পাত তে লাগল।
– কি করছ মা?
– তুই ভাল করে ওপরে শো বাবা। গরম আজকে খুব।
– ধুর তুমি এস তো ওপরে। এত বড় খাট।
– ভাল করে একটু আরাম করে শুবি না?
– আমি দের মাস থাকব। দের মাস তুমি নীচে শোবে নাকি? ওপরে এস। একটু যেন মাকে শাসন করল তিমির। তৃপ্তির ভালই লাগল। ঘরের পুরুষ তো ওই। ও আর অপেক্ষা করল না। ওপরে উঠে এল। যূথী খানিক বায়না করছিল দাদাভাইএর কাছে শোবে বলে। কিন্তু তৃপ্তি বলল – শুয়ে দ্যাখ না একবার। দেখবি দাদাভাই ঘুমের ঘোরে গায়ে পা চাপিয়ে দেবে। যূথী কিছু বুঝে আর জেদ না করে সুএ পড়ল ভাইএর পাশে। তার পড়ে তৃপ্তি। আর শেষে তিমির মায়ের পাশে। তিমির ও ঘাটাল না যূথী কে। ওর ইচ্ছে করছিল মায়ের কাছে শুতে। তৃপ্তি ঘরের নিল লাইট টা জেলে শুয়ে পড়ল।
– যূথী ঘুমো? ঘুমলি??
– ও ঘুমিয়ে গেছে মা।
– হ্যাঁ।। বাব্বাহ সারা দিন জালিয়ে খেয়েছে আমাকে। দাদাভাই কখন আসবে কখন আসবে।উফফফফ কি গরম। খুলে দে না বাবা তুই গেঞ্জি টা। আর পাজামা পড়ে কেন শুলি। লুঙ্গি টা পড়ে নে না।
– ধুর লুঙ্গি খুলে যায়।
– গেলে যাবে। নে ওঠ। এত বড় ছেলে লুঙ্গি সামলাতে পারিস না। ঘরে আমি ই তো আছি। আর তো কেউ নেই যে তুই লজ্জা পাবি। গেঞ্জি টা খুলে লুঙ্গি টা পড়ে নে। তিমির বাধ্য ছেলের মত গেঞ্জি টা খুলে লুঙ্গি টা পড়ে নিল। তৃপ্তি ছেলের দিকে ঘুরে শুল। কাপড় টা নামিয়ে বুকে গুঁজে ছেলের মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। তিমির ও সরে এল মায়ের কাছে।
– আআহহহ মা কি ভাল লাগছে।
– উঠে বস তবে। তিমির কোন কথা না বলে উঠে বসল মায়ের মুখমুখি। তৃপ্তি হাতে একটু তেল নিয়ে ছেলের মাথায় লাগিয়ে আসতে আসতে মালিশ করতে লাগল। তিমির মাথা টা ঝুঁকিয়ে মায়ের আদর খেতে লাগল।
– উফফফ এত টুকু যত্ন নিস না তুই বাবাই নিজের। এই বলে নিজের নরম হাতে আরও ভাল করে ছেলের মাথা টা তেল দিয়ে মালিশ করাতে লাগল। তিমিরের বেশ ভাল লাগতে লাগল। নিজের মাথা টা মায়ের বুকে এলিয়ে দিল। তৃপ্তি তৃপ্তির সাথে ছেলের মাথা টা আরও বুকে টেনে নিয়ে পিছনের দিকের চুল গুল টেনে টেনে মালিশ করতে লাগল। তিমির নিজের মুখ টা অভ্যেস মত মায়ের বুকের মাঝে ঢুকিয়ে দিল। তিমিরের কেমন যেন ঘোর লেগে গেল। মায়ের বুকের দুধের একটা আঁশটে গন্ধ ওকে মাতাল করে দিল যেন। ও মাকে একটু জোরেই জড়িয়ে ধরল। তৃপ্তিও কেমন একটা ঘোরে ছেলেকে বুকে টেনে নিল।

– আআহহহ বাবাই। পরে যাব তো। বাবাই শুনল না। মাথা টা আরও জোরে ঠেলে দিল মায়ের গভীর ক্লিভেজ এ নাক টা ঢুকিয়ে। তৃপ্তি এক হাত পিছনে ভর দিয়ে অন্য হাত টা ছেলের মাথায় বোলাতে বোলাতে ধিরে ধিরে শুয়ে পড়ল। তিমির মায়ের পাশে শুয়ে মাথা টা মায়ের বুকে রেখে শুয়ে পড়ল। এটা তাদের মা ব্যাটার গত দুই সপ্তাহের অভ্যেস। তৃপ্তি এই সময় টার জন্যেই অপেক্ষা করে। ছেলেকে বুকের ওপরে নিয়ে নরম হাতে ছেলের পিঠে হাত বোলাতে লাগল।
– মা
– বল সোনা
– তোমার বুকে এখনও ব্যাথা লাগে আর দুধের জন্য ?
– হ্যাঁ রে সোনা।
– আমার মনে হয় মা তোমার ওষুধ খাওয়া দরকার। আমি কি কথা বলব স্যার দের সাথে।
– কেন সোনা। না না ও জিনিস ভগবানের দান। কত মা আছে যাদের দুধ বেরয় না রে সোনা। থাক বেশিদিন তো আর নয়। এই বয়সে আর কত হবে দুধ। কমে যাবে কিছু দিন বাদেই। কেন তুই তো আছিস। আগের দিনের মত ব্যাথা টা কমিয়ে দে।
– আমি থাকলে তো চিন্তা ছিল না মা। বলে মায়ের সুন্দর বড় বুক দুটির মাঝে মুখ টা ঘষতে লাগল।
– উম্মম্মম আমার ছেলে আমার কাছে থাকলে আমি তো রাজ রানি সোনা। বলে তৃপ্তি ছেলের মাথা টা টিপে ধরল নিজের বুকের মাঝে।
– খোল । আমি খুলতে পাড়ি না তোমার ব্লাউজ।
– উফফফ তুই না বাবাই। হ্যাঁ রে সোনা এই দুধ খেলে তোর শরীর খারাপ হবে না তো?
– তুমি কি পাগল হলে নাকি। তাই কখন হয়? খোল তো। তিমিরের কথা শুনে তৃপ্তি নিজের ব্লাউজের নিচের দুটো হুক খুলে বিশাল মাই দুটো বের করল।

Leave a Comment