বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (৬) | BanglaChotikahini

আপা নিজের দুহাত বিছানায় ছড়িয়ে দিল আপারও শখ মিটে গেছে। আপা বামে মুখ ফিরিয়ে কেঁদে কেঁদে ভাবছে এ আমি কি করলাম, পরপুরুষের সাথে পরপুরুষের বিছানায় তারউপর ছোট বোনের জামাইর সাথে ছি ছি ছি ছি ছি। শিপু ভাই আপাকে গালে চুমু দিল, ঠোঁটে চুমু খেতে চাইলে আপা মুখ ফিরিয়ে নিলো, শিপু ভাই জোরে ধরে ঠোঁটে চুমু খেলো। আপা শিপু ভাইয়ের পিঠে হাত বুলিয়ে দিল। দেহের জ্বালা মিটিয়ে সেক্স মিটিয়ে আপা এখন শান্ত। যৌবন ভরা উত্তাল যুবতী দেহটা শান্ত, শান্তি পাচ্ছে।

শিপু ভাই আপার উপর শুয় আছে। আপা আবার তার পিঠে হাত বুলিয়ে কানের কাছে মুখ নিয়ে আস্তে করে বললো

Well done, ছোট ভাই well done, তুমি খুব ভালো করেছো, you did very well, thank you. আমি অনেক সুখ পেয়েছি, অনেক আরাম পেয়েছি।

না গো আপা না এভাবে বল না, তোমার মন ভরে এই দেহটাকে সুখ বা আরাম কোনটাই আমি দিতে পারিনি, এই শরীরের চাওয়া সুখ ও আরাম দেওয়ার ক্ষমতার আমার নেই, আমি শুধু তোমাকে আর তোমার যৌবন ভরা যুবতী দেহকে সম্মান দিতে চেয়েছি। কতটুকু পেরেছি জানি না।

তুমিও খুব ভালো করেছো গো আপা খুব ভালো দিয়েছো। তোমার মত যুবতী জেঠালী পেয়ে আমি ধন্য, আমার যৌবন ধন্য, আমার ধোনটাও ধন্য গো আপা তোমার যুবতী দেহের আদর পেয়ে, তোমার যৌবন ভরা সেক্সি সুন্দরী শরীরে যে এতো আরাম না করলে বুঝতাম না। আর এতো তাড়াতাড়ি আমার স্বপ্ন সত্যি হবে তোমাকে পাবো তার উপর আমার বিছানায় একেবারে রেডি, কল্পনাও করিনি, সত্যিই এটা বড় সারপ্রাইজ। তোমাকে করে খুব আরাম পেয়েছি গো আপা, শিপু ভাই বললো।

আমার বড় শালীর শরীরে কি যে সুখ কি যে আরাম আজ বুঝলাম।

শিপু ভাই আপার ঠস ঠসে বুনি দুটোতে হাত বুলিয়ে বুলিয়ে বললো এই সুন্দর বুনি দুটো যত্ন করে রেখো গো আপা, বলেই শিপু ভাই আপার বুনি দুটোর বোঁটা চুষলো, যত দিন তোমার যৌবন ততদিন এই বুনি দুটোই তোমার আসল সম্পদ, অনেকেই এই ভরা দুধ দুটো বুনি দুটোর জন্য তোমার উপর নজর দেবে, আগলে রেখো। পেট আর পাছারও যত্ন নিও, পেট সবসময় ঢেকে রাখবে, পাছা ভেসে ওঠে উঁচু অথবা মোটা দেখায় এমন কোন টাইট কাপড় বা জিন্স বা পাতলা শাড়ি পরবে না। কারণ আমি চাই না আমার জেঠালীর দিকে সবাই লোভ করুক।

খালাতো বোন জামাইকে দিয়ে যৌবন জ্বালা মিটে আপার মাইন্ড বদলে গেল, শিপু ভাইয়ের কথা শুনে আপা কান্নায় ভেঙ্গে পড়ল, ভাবছে

আমার সম্পর্কে এসব আমি কি শুনছি ছোট বোনের জামাইর মুখ থেকে, আমার দেহের কথা বলছে আমার দেহের তারিফ করছে যত্ন নিতে বলছে ছি ছি ছি ছি এ আমি কি করলাম পরপুরুষ সব দেখে ফেললো, পরপুরুষের বিছানায় আমি, পরপুরুষ আমাকে ঠাপালো আমাকে ভোগ করলো,

এসব ভেবে আপা বামে মুখ ফিরিয়ে অনবরত কাঁদছে, শিপু ভাই আপার ডানগালে চুমু দিল আস্তে একটা কামড় দিলো।

শিপু ভাইয়ের মুখে তাকিয়ে শাহানা আপা বললো

কেন এসব করলে আমার সাথে? কেন কেন? কেন তুমি আমার বুকে হাত দিলে? কেন আমার দেহটাকে ভোগ করলে? কেন আমায় ঠাপাতে? কেন আমায় চুদলে। কেঁদে কেঁদে বললো।

শিপু ভাই আপাকে কাছে টেনে নিয়ে বুকে জড়িয়ে ধরলো, আপাও তাকে জড়িয়ে ধরে বুকে মুখ লুকালো

সব ঠিক হয়ে যাবে গো আপা, সব ঠিক হয়ে যাবে, বলে আপার পিঠে হাত বুলাচছে, পাছায় হাত বুলিয়ে দিলো। এটায় তোমার আমার কারো হাত নেই দোষ নেই শরীরের টানে শরীর এসেছে, এটা মাথায় এসে গেলে করতেই হয়, এটাই স্বাভাবিক গো আপা এটাই নিয়ম।

শাহানা আপা নিরবে আরো বেশি কেঁদে কেঁদে শিপু ভাইয়ের বুকে চুমু খেতে লাগল। এই চুমু যেন ওকে শান্তি দেবার সুখ দেবার উপহার। লজ্জায় শিপু ভাইকে আরো জড়িয়ে ধরে তার বুকে মুখ লুকিয়ে শুয়ে রইলো।

হঠাৎ পাশের রুম থেকে দুলাভাই জিগ্যেস করল

কি খবর তোমাদের ভায়রা ভাই?

Thank you দুলাভাই, জীবনে যা পাইনি আজ তা পেলাম। শিপু বললো

আপনাদের খবর কি শিপু জিগ্যেস করল

অনেক দিনের শখ ছিল শালীর সাথে খেলবো, আজ সেই শখ পূর্ন হলো। শালী দুলাভাইর খেলা হয়েছে ভালো। দুলাভাই বললো।

চুপ কর, এতো কথা কিসের? আপা শিপু ভাইকে বললো।

আরে, শালী দুলাভাইর খেলা কেমন হয়েছে, সে খবর জানবো না, শিপু উত্তর দিলো।

শালী ০ দুলাভাই ১ এটাই স্কোর, শালীর ভোদা একেবারে ফাটিয়ে দিয়েছে দুলাভাই এটাই খবর।

খবর তো আরেকটাও আছে

কি?

জেঠালির ভোদা ফাটিয়েছি আমি।

আপা লজ্জায় মুখ লুকিয়ে হাসলো।

আপা ভাবছে যা হবার তা তো হয়েই গেছে, কিছুই তো আর বাকি নেই, ও তো আমাকে জোর করে আনেনি, আমি নিজেই এসেছি ওর বিছানায়। সব কিছুই যখন হয়ে গেছে, তখন আর এতো লজ্জা পাওয়ার কি আছে। তাছাড়া ওতো খুব ভালো করেছে, অনেকক্ষণ সুখ দিলো আমায়, ভালো করতে পারে। আমার জ্বালা মিটিয়ে দিয়েছে। অনেকক্ষণ ঠাপাতে পারে শালা। আমার এই যৌবন ভরা দেহের জ্বালা মেটাতে ওর মতোই একজন চাই। বেচারা অনেক কষ্ট করেছে আজ আমার জন্য, দেখি আমি নিজে থেকে একবার ওকে দিয়ে দেই, খুশি হয়ে যাবে।

এই ভেবে আপা হঠাৎ শিপু ভাইয়ের উপর উঠে তার হাত দুটো চেপে ধরে তার ঠোঁটে চুমু খেতে লাগল। আস্তে আস্তে শিপু ভাইয়ের গালে গলায় চুমুতে ভরিয়ে দিচ্ছে।

বলেছিলাম না গো আমার জেঠালী আপা, তোমার এই যৌবন ভরা যুবতী দেহের জ্বালা আমার পক্ষে মেটানো সম্ভব না। শিপু বললো।

চুপ থাক, একদম চুপ। আপা বললো।

শিপু ভাইয়ের হাত চেপে ধরে আপা তার বুকে চুমু দিচ্ছে, পেটে চুমু দিল।

আহ্ আহ্ আহ্ খুব আরাম পাচ্ছি গো আপা, খুব ভালো লাগছে

শিপু ভাইয়ের উপর শুয়ে তার দিকে তাকালো আপা, এবারই প্রথম আপা শিপু ভাইয়ের চোখে চোখ রাখলো। বাঘিনীর মত। পাছায় বসে ধোনটা নিজের হাতে ঢুকিয়ে নিল। শিপু ভাইয়ের উপর লম্বা হয়ে শুয়ে তাকে ঠাপাতে শুরু করলো আপা। দুহাত চেপে ধরে শিপু ভাইকে ঠাপাচ্ছে আপা। চোখে চোখ রেখে ঠাপাচ্ছে। আগে শিপু ঠাপিয়েছে আপাকে আর এখন আপা ঠাপাচ্ছে শিপুকে।

শিপু ভাই যেভাবে আপার উপর শুয়ে আপাকে ঠাপিয়েছে ঠিক সেভাবেই আপা শিপু ভাইয়ের উপর শুয়ে শিপু ভাইকে ঠাপাচ্ছে। পুরুষের মতো ঠাপ দিচ্ছে, আপা জোরে জোরে ঠাপ দিচ্ছে, জোরে জোরে ঠাপ নিচ্ছে। নিজের ইচ্ছে মতো নিজেকে ঠাপিয়ে নিচ্ছে। ইচ্ছে মতো নিজেকে চুদিয়ে নিচ্ছে আপা। শিপু ভাইকে ঠাপাচ্ছে আপা, শিপু ভাইকে চুদতেছে, শিপু ভাইয়ের গলায় মুখ লুকিয়ে আপা অনবরত শিপু ভাইকে চুদতেছে শিপু ভাইও আরাম পাচ্ছে, সর্ব শক্তি দিয়ে মাল আটকে রেখেছে।

কি গো আপা, কি হলো তোমার? যৌবন ভরা যুবতী দেহের জ্বালা তো একটুও কমেনি দেখছি, নিজের শরীরের জ্বালা নিজেই মিটিয়ে নিচ্ছো। খুব এক্সপার্ট মনে হচ্ছে তোমাকে। জামাইকে এভাবে করো না কি গো আপা।

এই চুপ একদম চুপ।

আপা শুয়ে থেকে বিছানায় হাঁটু গেড়ে শিপু ভাইয়ের পা দুটো এক করে জোরে জোরে ঠাপাতে শুরু করল জোরে জোরে শিপু ভাইকে চুদতেছে। জোরে জোরে ঠাপ নিয়ে নিজেকে চুদিয়ে নিচ্ছে, ঠাপে ঠাপে নিজেকে চুদিয়ে যৌবন ভরা যুবতী দেহের জ্বালা মিটিয়ে নিচ্ছে। শিপু ভাইয়ের হাত চেপে ধরে চোখে চোখ রেখে রাম ঠাপ দিতে লাগল আপা, জোরে জোরে রাম ঠাপ মারছে। নিজেকেও রাম ঠাপ মারিয়ে চুদিয়ে নিচ্ছে। শিপু ভাইয়ের বুকের উপর মাথা রেখে আপা চুদিয়ে নিচ্ছে চুদা দিতেছে।

অনেকক্ষণ ঠাপানোর পর শিপু ভাইয়ের কানে কানে আপা বললো

আমার চলে আসলো

আসলে ছেড়ে দাও গো আপা ছেড়ে দাও, সব ছেড়ে দাও। ছেড়ে দিয়ে শরীরটার জ্বালা মেটাও, এই শরীরটাকে শান্তি দিয়ে শান্ত করো। আরো জোরে জোরে দাও গো জেঠালী আপা আরো জোরে জোরে দাও, আরাম পাবে।

আপা শিপু ভাইয়ের বুকে কপাল রেখে শুধু পাছা উঠিয়ে নামিয়ে চুদতে লাগলো আর শিপু ভাই তখন আপাকে জড়িয়ে ধরলো

This content appeared first on new sex story new bangla choti kahini

I’m coming, I’m coming আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আঃ হ আঃ হ আঃ হ আঃ হ আঃ হ আঃ আঃ আঃ আঃ আঃ ওঃ মাই গড ও মাই গড ও মাই গড আ আ আ আ আ আহ, ছাড়ার সময় আপার আবার কান্না শুরু হলো, ছোট বোনের জামাইর উপর মাল পড়বে ভেবে নো নো নো নো নো প্লিজ প্লিজ প্লিজ প্লিজ বলে চিৎকার করে করে আপা ছেড়ে দিল, যৌবন ভরা যুবতী দেহের জ্বালা মিটলো অবশেষে। যৌবন ভরা শরীর শান্ত হলো, ক্লান্ত যুবতী দেহটা নিস্তেজ হয়ে পড়ল শিপু ভাইয়ের উপর। আপার খোলা পিঠে জোরে জোরে হাত বুলিয়ে দিতে লাগলো শিপু ভাই জোরে জোরে শ্বাস ফেলছে আপা। একটু একটু লজ্জা পাচ্ছে আবার, কারণ খালাতো ছোট বোন জামাইয়ের বুকে শুয়ে আছে, আর ছোট বোন জামাই আপার খোলা পিঠে হাত বুলিয়ে দিচ্ছে, পাছায় হাত বুলিয়ে দিল, আপা লজ্জায় চুল দিয়ে মুখ ঢাকলো, শিপু ভাইয়ের ধোনটা তখনও ঠায় দাঁড়িয়ে আছে।

আপাকে বিছানায় রেখে শিপু ভাই উঠে বাথরুমে গেল। আপা দেখল শিপু ভাইয়ের ধোনটা তখনও একেবারে সোজা হয়ে দাঁড়িয়ে আছে।

পাশের রুমে দুলাভাই আর জবিনও আরো একবার করলো। দুলাভাইকে শুধু চুষে দিলো জবিন, ভালো করে চুষলো, চুষতে চুষতে জবিন মুখেই দুলাভাইয়ের মাল ছাড়িয়ে নিলো। জবিনের চোষা খেয়ে দুলাভাই আর ধরে রাখতে না পেরে জবিনের মুখেই মাল ছাড়তে শুরু করলো, সব মাল ঢেলে দিল, ধোনের মুন্ডিটা মুখে রেখে সব মাল গিলে ফেললো জবিন। ধোনে চুমু দিল।

সকালে ঘুমের মধ্যে শাহানা আপা অনুভব করলো ওর শরীরে কেমন যেন লাগছে, খুব আরাম পাচ্ছে, ঘুমের ঘোরে ঠিক বুঝতে পারছিলো না কি হচ্ছে। ঘুম ভেঙ্গে গিয়ে দেখলো শিপু ভাই বুনি দুটো নিয়ে খেলা করছে, মাই দুটো টিপছে চটকাচছে, অর্ধেক মুখে নিয়ে চুষছে কামড়াচ্ছে দুধের বোটা চাটছে, চাটতেই আপা আহ্ আহ্ আহ্ আহ্ করে উঠলো। শিপু ভাই বুঝতে পারে আপার বুনির বোটায় স্পর্শ করলে আপা সুখ পায়।

পাশের রুম থেকে জবিন ডাক দিলো

এই তোমরা রেডি হয়ে খেতে এসো।

আসছি, শিপু ভাই উত্তর দিলো

কাল রাতে এসব আমি কি করলাম বলে আপা আবার কান্না শুরু করলো

কেন তুমি আমার সাথে এসব করলে

আহা আপা, সব কিছুই তো হয়ে গেছে, এখন তো কিছুই ফেরাতে পারবে না।

চলো গোসল করে নেই, ওরাও রেডি হয়ে আসছে, বলেই শিপু শাহানা আপাকে জোর করে বাথরুমে নিয়ে দুজনে একসাথে গোসল করতে লাগলো। শিপু ভাইকে আপা জড়িয়ে ধরে আছে, আপা লজ্জায় মুখ দেখাতে পারছে না। শাওয়ারের পানি দুজনের উপর পড়েছে। শিপু ভাই শাহানা আপার পিঠে সাবান মাখিয়ে দিচ্ছে, আপাকে একটু সরিয়ে ভরা দুধে সাবান মাখিয়ে দিলো, গলায় বুকে পেটে পাছায় সাবান মাখিয়ে দিয়ে আপার পা থেকে মাথা পর্যন্ত সারা শরীর ঘষে দিলো। আপাকে শাওয়ার রুমের গ্লাসের সাথে লাগিয়ে দু’পা এক করে আপার পাছার মাঝখানে ধোন ঘষতে লাগলো, আপার দুধ দুটো গ্লাসের সাথে লেপ্টে আছে, গোসল শেষে আপাকে কোলে করে রুমে নিয়ে আসলো শিপু ভাই।

ওদিকে দুলাভাই আর জবিনও একসাথে গোসল করলো, দুলাভাইকে তার শালী গোসল করিয়ে দিলো। সাবান মাখিয়ে অনেকক্ষণ জবিন দুলাভাইয়ের ধোনটা খেচে দিলো কিন্তু ওটা দাঁড়ালো না

কি দুলাভাই, শালীর হাতের আদর পেয়েও দেখি আমার ছোট দুলাভাইটা জাগছে না। দুলাভাই চুপচাপ আরাম নিচ্ছিল। জবিন আর দুলাভাই গোসল সারলো।

এই রুমে শিপু ভাই আর আপা রেডি হচ্ছে। কাজ করা একটা ইন্ডিয়ান পাতলা শাড়ি পরলো আপা, সামনের দিকে শাড়িটা নাভীর নিচে রাখলো, ডিজাইনার ব্লাউজ পরলো। ব্লাউজটা ত্রিভুজ আকৃতির দুটো কাপড়ের, ডানপাশের উপরের কোনার চিকন ফিতা গলার পেছন ঘুরে বামপাশের দুধের উপর ত্রিভোজ কাপড়ের উপরের কোনায় লাগানো, আর দুটা ফিতা বুকের পাশ দিয়ে পেছনে নিয়ে মাঝ পিঠে গেরো দেওয়া। ছোট তিনকোনা দুটো কাপড় দিয়ে আপার যৌবন ভরা যুবতী বুনি দুটা ভরা দুধ দুটো ঢাকা। ডান বাম থেকে দুধের সাইড দেখা যাচ্ছে, পাতলা শাড়ি, তিন কোনা কাপড়ের ছোট ব্লাউজ, শাড়িটা নাভীর নিচে নামিয়ে পরায় বুনি থেকে নাভীর নিচ পর্যন্ত পেট একেবারে খোলা। আর পেছনে মাঝপিঠে ব্লাউজের চিকন ফিতা ছাড়া পিঠ পুরোটা খালি। মেকআপ করে আপা আয়নার সামনে দাঁড়িয়ে দেখলো নিজেকে খুব সুন্দর আর সেক্সি লাগছে।

ওদিকে জবিনও শাড়ি পরলো, নিজেকে সেক্সি সাজে সাজালো। ড্রয়িং রুমে দুলাভাইয়ের সাথে বসে অপেক্ষা করছে।

শাহানা আপা আর শিপু ভাই বেরিয়ে আসলো, আপা দুই হাতে শিপু ভাইয়ের গলা জড়িয়ে ধরেছে আর শিপু ভাই এক হাতে আপার খোলা পেটে জড়িয়ে ধরেছে। হেঁটে ড্রয়িং রুমে আসতেই জবিন আর দুলাভাই অবাক হয়ে বললো

ও মাই গড, একি দেখছি, তোমাদের দুজনকে যা লাগছে না, কি বলবো, মনে হচ্ছে তোমরা এই মাএ বিয়ে করেছ।

ওদের কথা শুনে খুব লজ্জা পাচ্ছে আপা।

তোকে খুব হট লাগছে গো আপা, মনে হচ্ছে কাল রাতটা তোর সার্থক হয়েছে। খুব সুন্দর লাগছে তোকে, আর লাগবে না? কার জামাইর সাথে ছিল দেখতে হবে তো। জবিন বললো।

তোমাদেরকেও তো খুব লাগছে। তোকে খুব ফ্রেস লাগছে রে জবিন, মনে হচ্ছে তোর বয়স দশ বছর কমে গেছে, তাজা তাজা লাগছে তোকে, এসবই তো আমার জামাইর অবদান। আপা বললো।

দুলাভাই তো মনে হয় রাতে খুব ভালো খেলেছেন? শিপু ভাই বললো

ভালো খেলবে না? এটা তো ছিল শালী দুলাভাইর খেলা, বলেই শিপু আর শাহানা হেসে উঠলো।

আসলে কাল রাতে বুঝলাম শালীর সাথে রাত কাটানো, শালীকে বিছানায় নিয়ে যাওয়া কত সুখের কত আরামের। দুলাভাই বললো

তোমার টা বলো কেমন লাগলো তোমার জেঠালীকে তোমার বড় শালীকে জিগ্যেস করল দুলাভাই।

আর বলবেন না ভাই, এতো লজ্জা এতো শরম, আমি আর দেখিনি। অর্ধেক কাজ করার পরও লজ্জা কাটেনি এমনকি দুবার দেবার পরও লজ্জা কাটেনি সারা রাত চুল দিয়ে মুখ ঢেকে রেখেছিল এমনকি সকাল পর্যন্তও এভাবে ছিল শুধু মাঝখানে একবার কি ভেবে লজ্জা ভুলে গিয়েছিলো। আর সেকি কান্না দুলাভাই কি বলবো ঢুকানোর সময় কাঁদতে কাঁদতে শেষ, বেশীরভাগ সময় কেঁদেই কাটিয়েছে, শিপু ভাই বললো।

আপনার সাথেও কি কাঁদে?

প্রথমদিন কেঁদে ছিল, আর না

ও, তাহলে আমার সাথে প্রথম হওয়ায় কেদেছো, তাই না আপা, শিপু বললো।

জানিনা আমি।

তোর কান্না তো আমরাও শুনে, জবিন বললো। কান্না শুনে মনে হচ্ছিল নিজের ইচ্ছায় নয়, জোর করে আমার জামাই তোকে বিছানায় ফেলে ধর্ষন করছে। ডেনি ডেনিয়েল এর মতো খুব অ্যাক্টিং করলি।

চলবে…

This story বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (৬) appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Sex game with uncle and dad in bathroom
  • মা ও আমার ইচ্ছে-পূরণ
  • কামিনী – ষষ্ঠ খন্ড
  • মা বনাম যৌনতা – পর্ব-১ – প্রথম সুখের কাহিনী
  • Pistuto dadar kache choda khaoa

Leave a Comment